চুলের পরশ – ভাগ ২ | BanglaChotikahini

Bangla Choti Golpo

♡ কবিতা চক্রবর্তী যার ঘরের নাম পরমা। পরমা একজন সুন্দরী কেশবতী মহিলা এবং মা। সে ও তার ছেলে বিলটুর সাথে ঘটে যাওয়া সেই ঘটনার আফসোস পরমাকে আজ ও মনে মনে পাপ বোধ করায়, তার নিজের সন্তান কিভাবে তার শরীর নিয়ে অন্যায় উপভোগ করতে পারে?
কিন্তু কিন্তু পরমার নিজের ও সায় ছিল বেপার টায় কোথাও না কোথাও। পরমা গভীর চিন্তায় মগ্ন হয়ে ছিল এমন সময়ে, বিলটুর আওয়াজ এলো,,,,,,,,,
মা ও মা আমায় বেরোতে হবে টিফিন টা দাও খিদে পেয়েছে তো। পরমা চিন্তার ঘোর থেকে বেরিয়ে শাড়ির আঁচল গায়ে জড়িয়ে বলল,,,,, হমম! চল দিচ্ছি। বিলটু খেতে খেতে দেখল ওর মা কেমন যেন লজ্জা বোধ করছে ওকে দেখে নজর নিচের দিকে রয়েছে আর শাড়ির আঁচল দিয়ে শরীর ও ওর মায়ের ওই বিশাল খোঁপা ঢেকে রাখার বেরথ চেষ্টা করে চলেছে। বিলটুর অজানা নয় পরমা কেন এমন করছে

বিলটু খাওয়া শেষ করে উঠে, মায়ের হাতে ধরে বলল,,,,,,,, সরি! মা যা হয়েছে ঠিক হয়নি কিন্তু তুমি মন খারাপ করে থেকোনা আর তোমার এই লম্বা চুল তোমার খুব সখের আমার জন্য সুধু সুধু তুমি তা কখনোই কেটে ফেলার কথা মনে এনো না, না হলে আমি খুব কষ্ট পাব।

এর পর বিলটু বেরিয়ে গেল, পরমা ও কিছু একটা চিন্তা করতে করতে নিজের বেড রুমে এসে আয়নার সামনে দাঁড়িয়ে চুলের খোঁপা টা খুলল,
পাছা পেরিয়ে লম্বাচুল জলপ্রপাতের মোত নেমে গেল চিরুনি দিয়ে পরমা নিজের চুল আচরাতে লাগলো আর আয়নার দিকে তাকিয়ে মনে মনে বলল তার এই ঘন সুন্দর চুল কত পুরুষেরই রাতের ঘুম উড়িয়ে দিত কত কমপ্লিমেনট ও সে পেয়েছে এই চুল নিয়ে, পরমা চুল টা তার মুখে বুলিয়ে দেখল কত মখমল আর নরম তার এই চুল,
শরীরে যেন কাঁটা দিয়ে ওঠার মতো, পুরুষদের কামনা জেগে ওঠা টা সাভাবিক তার ছেলের ও এতে দোষ কি পরমা কেই হয়তো আগে থেকে সংযত হওয়া উচিত ছিল। নিজের কিশোর বয়সি ছেলের সামনে চুল খুলে রাখা বা চুল আচরানো উচিত ছিল না। থাক যা হয়ছে হয়েগেছে এর পর থেকে পরমা বেপার টা নিয়ে সাবধান থাকবে। এই ভাবে চুল আচরে চিরুনি থেকে ঝরে পড়া চুল সে একটা পলিথিন এ রেখে সেই পলি টা বিলটুর নাগালের বাইরে রাখল যাতে বিলটুর নজর না পরে।

বিলটু ও এতদিনে তার সাভাবিক জীবনে ফিরে এসেছে কলেজে ফাস্ট ইয়ার নতুন জায়গা নতুন বন্ধুদের সংগে সব ঠিকঠাক ই চলছিল। রাত পর্যন্ত পড়াশোনা করতো পড়ায় মন ও ছিল তার মাঝে কলেজের নতুন বন্ধুদের সাথে আড্ডা ভালোই কাটছিল।।।।।। ( কিছু দিন পর ) ।।।।।।
এক বিকেলের কথা বিলটু ওর তিন বন্ধু দিপক রতন আর মন্টুর সাথে মলের বাইরে আড্ডা দিচ্ছিল হট করে রতন বলে উঠল,,,,,,,, ওই ওই দেখ দেখ মেয়ে টার কত সুন্দর কোমোর ওবদি চুল উফফ! কি মাল রে ভাই,,,
বিলটুর নজর যেতেই মনে পরল তার মায়ের চুলের কথা তার ভেতর টা কেমন করে উঠল। বিলটু কথা ঘুরিয়ে বলল,,,,,,,,, ছার না রতন, মেয়ে দেখিসনি নাকি কোনো দিন?
( রতন ),,, রে ভাই মেয়ে তো অনেক দেখেছি কিন্তু ভাই মেয়ে টার চুল টা একবার দেখ কি সুন্দর সিলকি আর লম্বা উফফ ইচ্ছে করছে গিয়ে মুখ টা গুজে দিই ওই চুলে আআআহ।
( বিলটু ),,,,, ধুর খালি ফালতু কথা চল একটা সিগারেট খেয়ে আসি ছাড় ও সব
( রতন ),,,,, দাঁড়া না বাল এত সুন্দর একটা মেয়ে এত সুন্দর চুল খুব একটা পাওয়া যায় নাকি দেখতে দেনা একটু,,,,।

বিলটু বিরক্ত হয়ে বলে উঠল ধুরর!! এ আর কি চুল আমার মায়ের চুলের সামনে কিছু ই না

( রতন ),,,, মানে আন্টির চুল কতো লম্বা রে? ভাই!
( বিলটু ),,,, জানি না চল সিগারেট খাই
( রতন ),,,, বল বলনা ভাই প্লিজ
( বিলটু ),,,, মাথা খারাপ করিস না মায়ের বেপারে কিছু বলতে পারব না। আমি যাচ্ছি লেট হয়ে যাবে বাই!

বিলটু বাড়ি ফিরে রুমে এসে চিন্তা করতে বসল বাহবা রতনের লম্বা চুল নিয়ে এত ইন্টারেস্ট কিসের? সে ও কি ওর মোত? নানা ও তো ওইসব ছেড়ে দিয়েছে। বিলটু এখন ওর মায়ের লম্বা চুল নিয়ে ভাবে ও না আর ওই সব নোংরা ছবি ও দেখে না, সত্যিই কি তাই ও একবার ও ভাবে না ওর মায়ের চুল নিয়ে? এই প্রশ্নের উত্তর পাওয়ার আগেই বিলটু দেখল তার ছয় ইঞ্চির ধন টা টন টন করে খাঁরা হয়ে গেছে বিলটু ধন টা বার করে চিন্তা করতে লাগল এই ধনের ডগায় পেঁচিয়ে রাখত সে তার মায়ের সেই মখমলে লম্বাচুল।
ভেবেই ধন টা কিট কিট করে উঠল
নানা এ সব আর করা ঠিক না মা জানতে পারলে কষ্ট পাবে না না কিছুতেই না।
নিজেকে কঠিন ভাবে বোঝাবার চেষ্টা করতে থাকলো বিলটু। কিছুখন পর পরমার গলা শোনা গেল,,,,,,, বিলটু খেতে আয় জলদি, ডিনার ঠান্ডা হয়ে যাবে।

বিলটু লাফ দিয়ে বিছানা থেকে নেমে এসে ডিনার করতে গেল। খেতে খেতে বিলটু দেখল ওর মা এখনো কাপর দিয়ে তার খোঁপা খানা ঢেকে রেখেছে বিলটু কৌতুহল নিয়ে অপেক্ষা করতে লাগল যদি ভুল করে কাপর টা সরে যায় তাহলে সে দেখতে পাবে খোঁপা টা ঠিক কত বরো হল। কারন শেষ প্রায় বছর খানেক ধরে ও মাকে খোলা চুলে দেখেনি এতো দিনে হয়তো চুল আরো লম্বা হয়েছে। কিজানি কৌতুহল নিয়ে ই খাওয়া শেষে উঠে পরল বিলটু। বিছানা তে গিয়ে ভাবতে থাকলো, ইসস একটা বার যদি চুলের গন্ধ নাকে নিতে পারতো ও আজ খুব মিস করছে ওর মায়ের ঘন কালো চুলের গোছা টা চুল নিয়ে ঢেকে দিতে ইচ্ছে করছে ওর শরীর টা বিলটু ধন টা বার করে আসতে আসতে হাত বুলিয়ে দেখল অলপো কামরস বেরোচ্ছে ও ছটফট করতে থাকলো চুলের পরশ পাওয়ার জন্য। রাত সাড়ে রারটা বিলটু রুম থেকে চুপি চুপি বাইরে এসে ডাসবিন ও ঘরের কোণে কোনে ফোনের লাইট জ্বালিয়ে খোজার চেষ্টা করল মায়ের চিরুনি থেকে ফেলে দেওয়া চুল কিন্তু না তাও সে পেলনা। এ কেমন মারাত্মক নেশাগ্রস্ত হয়ে পরেছে সে কেন এত অস্থির কিছুতেই সস্তি না পেয়ে ওই ভাবেই কেটে গেল রাত।

সকালে কলেজে গিয়ে ও কেমন যেন অন্যমনস্ক হয়ে রয়েছে বিলটু। রতন জিজ্ঞেস করল,,,,,,,,, কি হয়েছে বিলটু মন খারাপ নাকি? কোনো মেয়ের প্রেমে পড়েছিস নাকি? হা! হা! হা!
( বিলটু ),,,,, ভালো লাগছে না ছাড় সব সময় ইয়ারকি ভালো লাগে না।
বাড়ি ফিরে বিলটু অস্থির হয়ে পরমার ঘরে গেল, পরমা টিভি দেখছিল লখখ করেনি যে বিলটু এসেছে। বিলটু তো ঘরে ঢুকে ই থ!
একি ওর মায়ের খোঁপা খানা তো আরো বড়ো লাগছে।। না জানি কতটা লম্বা চুল যরিয়ে আছে ওতে। বিলটু একটু কাছে যেতেই পরমা তাকে দেখে মাথায় ঘোমটা মোত দিয়ে খোঁপা টা ঢেকে বলল,,,,,,,,, কি হয়েছে বিলটু কিছু বলবি?
( বিলটু ),,,,, না না মানে বলছিলাম শরীর টা ভালো লেগেছে না কাল কলেজ যাবো না।
বলে বিলটু নিজের ঘরে চলে গেল। বিলটু ভাবল যাক কাল ঘরে থেকে দেখি মা কতটা লম্বাচুল করেছে।
সেই মতো বিলটু অপেক্ষা করে আছে মা কখন স্নান করে চুল ঝারবে, কিন্তু পরমা স্নান সেরে নিজের ঘরে দরজা বন্ধ করে চুল ঝারতে সুর করেছে। বিলটুর বিরক্তি ধরে গেল,,,,,,, ধুর সালা কিযে করি বলে সে মনে মনে চিন্তা করতে থাকলো। বিকেলে ফোন আসতেই ও বিকেল আড্ডা দিতে চলে গেল।
চার বন্ধুর সেই আড্ডা। রতন হল বিলটুর জিগরি বন্ধু। গল্পের মাঝে রতন বলল,,,,,,, বিলটু চ ভাই খুব জোর মুত পেয়েছে মুতে আসি। তো বিলটু আর রতন পাশাপাশি দাঁড়িয়ে মুতছিল এমন সময়ে বিলটু লখখ করলো রতনের ধনের থেকে কালো মত কিছু একটা ঝুলে আছে। বিলটু ফট করে জিজ্ঞেস করে ওঠল রতন তোর নুনু তে ওটা কিরে?। রতন সামান্য লজ্জা পেয়ে বলল,,,,,,,, আরে ভাই পাসের বাড়ির বৌদির চুল, মালটার পিঠ ওবদি চুল আচরানোর পর আমাদের বাড়ির দিকেই ফেলে আমি ওই চুল ই ধনে পেঁচিয়ে অনেক বার হাত মেরেছি খুব মজা লাগে ভাই, কিন্তু তুই কাওকে বলিস না কেমন এটা সিক্রেট রাখবি নয় তো বাকি বন্ধু রা আমাকে পাগল ভাববে। ( বিলটু ),,,,,, ওকে ওকে! বলব না কিন্তু ওই টুকু টুকু ছোট চুল এ কি মজা পাস?
( রতন ) কি আর করবো ভাই আজ কাল মাগী গুলো সব ছোট চুল রাখে লম্বাচুল হাতেই পাই না কিন্তু ধন তো চুল চায় তাই এতেই সন্তুষ্ট থাকতে হয়। কিন্তু বিলটু তুই কিকরে জানলি যে লম্বাচুল চুলে বেশি মজা পাওয়া যাবে? তার মানে তুই ও ট্রাই করেছিস? বল বল!!
( বিলটু ),,,,,,, না মানে ওই এক আধ বার
( রতন ),,,,,,, কার কার,,,, কার চুল?
( বিলটু ),,,,,,,,, না ওই মানে……….
( রতন ),,,,,,, দেখ আমি তোর কাছে কিছু সিক্রেট রাখি না তাই বলছি বল বল, আমি ও পাব নাকি ওই চুল একটু?

( বিলটু ),,,,, দেখ ভাই সিক্রেট রাখবি বেপার টা। আমি আমার মায়ের চুল ই এক আধ বার ধনে পেঁচিয়ে মাল ফেলেছিলাম ভারি সিলকি আর লম্বা চুল মায়ের।
( রতন ) কি? তোর মায়ের চুল মানে চুল নিয়ে তোর ও সেক্স কম না। আচ্ছা কত লম্বা চুল রে আন্টির?
( বিলটু ),,,,, ওই পাছা ওবধি ছিল বছর খানেক আগে
( রতন ),,,,,,, ছিল মানে এখন কি নাই?
( বিলটু ),,,,,, না আছে কিন্তু,,,,,,
( রতন ),,,,,, কিন্তু কি? এখন তো আর ও লম্বা হয়েছে মনে হয়?
( বিলটু ),,,,, হমম হয়তো
( রতন ),,,,,, হয়তো মানে তোর মা তুই জানিস না?
( বিলটু ),,,,, না মানে বছর খানেক আগে মা জানতে পেরে গেছিল আমি ওনার চুল নিয়ে কি করি তাই এখন আমার সামনে মাথায় কাপর দিয়ে থাকে।
( রতন ),,,,,, ইশশশ! কি অবস্থা, চুল ভোগ করতে এত কেচ্ছা করেছিস তুই হা! হা! হা!।

রতন সামান্য ঠাট্টা মেরে বলে,,,,,,,,,, সে থাক কিন্তু চুল আচরানোর পর তো চুল ফেলে দেয় তাই একটু আমায় দে না ভাই
( বিলটু ),,,,,,, কি? তুই আমার মায়ের চুল নিয়ে এসব করবি লজ্জা কর একটু
( রতন ),,,,,, দেখ ধন খারা হলে ওইসব লজ্জা টজজা পেতে নাই। আর তুই নিজের মায়ের চুলে খিচে মালে ফেলে এখন আমাকে এসব বাহানা দিচ্ছিস। ওসব জানি না চুল এনে দে। উফফ পাছা পেরোনো চুল
( বিলটু ),,,,,, পারবো না ভাই কারন মা লুকিয়ে রাখে আমার জন্য।
( রতন ),,,,,,, হাহাহাহাহ! কিন্তু আন্টির চুলের কথা শুনে আমি তো আর থাকতে পারলাম না ভাই আমার তো চাই ই চাই। আমি একটা বুদ্ধি করে চেস্টা করব তুই যদি সাথ দিস
( বিলটু ),,,,,,, মানে?
( রতন ),,,,,,, আমি তোর বাড়ি যাব
( বিলটু ),,,,, না না অনেক রিস্ক
( রতন ),,,,,,, আরে তুই চাস কিনা সেই লম্বাচুল আবার ধনে জরাতে? বাকিটা আমার ওপর ছেড়ে দে
( বিলটু ),,,,,, আমি ভেবে জানাচ্ছি। আজ চলি লেট হয়ে গেল।

বাড়ি ফিরে বিলটু অনেক ভেবে দেখল তার যৌন পিপাসা তাকে অস্থির করে তুলেছিল। তার পর সে রতন কে ফোন করে বলল,,,, কি করতে হবে বল। রতন বলল,,,, দেখ কাল সকালে তুই একটা বাহানা করে ঘর থেকে বেরিয়ে যাবি তারপর আমি তোকে খুজতে যাব আর এই কাজ টা আন্টির স্নান করতে যাওয়ার আগে করতে হবে। সেই কথা মোত পর দিন রতন বিলটুদের বাড়ি গেল বিলটুর মা দরজা খুলেতে রতন বলল,,,,,,,, আন্টি নমস্কার আমি রতন বিলটু আছে? কটা ক্লাস নোট নেওয়ার ছিল। পরমা বলল,,,,, না ও তো একটু বেরল তুমি বসো আমি কল করে দেখছি। পরমা পেছনে ঘুরেতেই রতনের নজর পরল পরমার বিশাল খোঁপার ওপর খোঁপা দেখেই রতনের প্যান্টের ভেতরে ধন খারা হতে লাগল। উফফ কি গদাম খোঁপা আন্টির আআআহ কত লম্বাচুল হবে। রতন হাথ চেপে সোফায় বসে পরল। পরমা কল করায় বিলটু ওকে বসতে বলল। পরমা দুটো মিস্টি দিয়ে রতন কে বলল তুমি বোস বিলটুর আসতে ঘন্টা খানেক লাগবে। আমি একটু স্নান সেরে আসি।
( রতন ),,,, ওকে আন্টি আপনি যান
পরমা বাথরুমে গিয়ে স্নান সেরে এল মাথায় টাওয়েল টা জরানো। রতন বলল,,,,,, আন্টি আপনি একজন টিচার ভাবলাম খুব রাগী হবেন কিন্তু আপনি খুব সুইট দেখতে। পরমা হেসে বলল তাই? বলে পরমা বলল তুমি বস আমি একটু আসছি রতন ও চুপিচুপি পরমার পেছনে গেলে পরমা বেলকনি তে গিয়ে টাওয়েল খুলে দিল পরমার একরাশ চুল হাঁটুর নিচে নেমে এল রতন তো হা হয়ে গেল দেখে। পরমা চুল ঝারতে সুর করল সপাত সপাত,, চুলের গন্ধে ঘর ভরে গেল। রতনের ইচ্ছে করছে এখনি গিয়ে চুলের মধ্যে মুখ ডুবিয়ে দিতে।

কিন্তু
রতন নিজেকে সংযত করে ঠাটানো ধন নিয়ে সোফা তে ফিরে এল।
পরমা এর পর এলো চুলে ঘরে এসে রতনের সাথে গল্প করতে লাগল। ( রতন ),,,, আন্টি মিস্টি খাওয়া হয়ে গেছে। টেবিলে প্লেট টা রাখল রতন। পরমা চুলের গোছা টা সামনে এনে রতনের প্লেট নিতে সামনে এল রতন আর থাকতে না পেরে বলে বসলো বা আন্টি কতো সুন্দর চুল আপনার।
( পরমা ),,,, হমম
( রতন ),,,,,, অনেক যত্ন করতে হয় তাই না আন্টি?
( পরমা ),,,,, হাঁ সেতো করতেই হয়।
রতন মনে মনে ফন্দি করতে লাগলো কি করে একটু চুল পাওয়া যাবে।
রতন ঝট করে বলল আন্টি আপনার হেয়ার ফল ও তো অনেক হয়?
( পরমা ),,,,,,, হমম সে তো হবেই এতো চুল যখন।

( রতন ),,,,, তো আপনি সেই চুল কি করেন?

পরমা একটু বিরক্ত হয়ে বলল,,,, কেন পলিথিন এ জমিয়ে রেখে দিই তো কি হয়েছে?
( রতন ),,,,,, না মানে আপনি এগুলো সেল করে সেই টাকা গরীব মানুষ দের কিছু সাহায্য করতে পারেন। যেমন আমার মা করে ভেবে দেখুন আন্টি এগুলো এমনি তেও কনো কাজে লাগবে না।
রতন কথার ছলে পরমা কে পটালো
পরমা ও চিন্তা করল সেই তো কোনো কাজেই লাগবে না বরং বিলটুর হাতে পরলে আবার ওই সব নোংরামি করবে ও। পরমা বলল,,,,, আচ্ছা আমি তো জানি না কথায় সেল হয় এই চুল।
( রতন ),,,,,,, আরে আন্টি নো প্রবলেম! আমি সেল করে আপনাকে টাকা ঠিক দিয়ে যাব হাঁ যদি আমাকে বিশ্বাস করতে পারেন তো।
( পরমা ),,,, আরে না না তুমি টাকা মারবে না সে জানি
( রতন ),,,,, তাহলে আজ আমাকে যা জমানো চুল আছে দিয়ে দিন দু দিন পর আসছি আপনি টাকা পেয়ে যাবেন।
পরমা ও বিশ্বাস এর বেপারের জন্য না করতে পারল না। বলল ওকে! বস আমি এনে দিচ্ছি।
পরমা ঘর থেকে এক পলিথিন ভরতি চুল এনে রতন কে দিল। রতন তো মনে মনে আহ্লাদে আটখানা। রতন বলল আচ্ছা আন্টি বিলটুর মনে হচ্ছে আরো দেরি হবে আমি বরং বিকেলে দেখা করে নেব। বলে রতন বেরিয়ে পরল।
রতন রাস্তা এ এসে বিলটু কে কল করে,,,,,,,,,, ভাই কাজ হয়ে গেছে তুই জলদি আমার বাড়িতে আয়।

This content appeared first on new sex story Bangla choti golpo

বিলটু ঝটপট রতনদের বাড়ি পৌঁছল। রতন ও ততক্ষণে বাড়িতে হাজির। বিলটু বলল,,,,, কি হয়েছে ভাই মা বুঝতে পারেনি তো আমাদের বেপার টা?
( রতন ),,,,,, আরে না রে এ দেখ জেকপট।
বলে পরমার সেই চুলের পলিথিন টা বার করল।
( বিলটু ),,,,, এত চুল? কোথায় পেলি?
( রতন ),,,, আরে পাগলা এগুলো সব তোর মায়ের চুল।

( বিলটু ),,,,, কি! কি করে আনলি?
( রতন ),,,,,, আরে টেনশন করিস না। আন্টি কে এমন বোঝালাম যে আন্টি নিজে আমার হাতে দিয়ে দিল।
( বিলটু ),,, কি বলছিস! কিন্তু কী করে?
( রতন ),,,, ওসব পরে বলব আমি আর থাকতে পারছি না।
বলে রতন প্যান্ট টা নামিয়ে ওর ধন টাকে বার করল
মোটামুটি সাত ইনচি হবে
( বিলটু ),,,, আরে ব্যাটা কত বড়ো ধন রে তোর
( রতন ),,,, হমম দেখলে যেকোন মাগী পাগল হয়ে যাবে। নে তুই চুল টা নিজের হাতে আমার বাঁরায় পেঁচিয়ে দে।
বিলটু ও নিজের প্যান্ট খুলে ধন টাকে বার করে পরমার সেই চুল আগে রতনের ধনে পেঁচাতে লাগল। এনেক টা চুল পেঁচিয়ে কালো হয়ে গেল রতনের ধন। বিলটু নিজেও নিজের ধনে পেঁচিয়ে হাতে মারতে লাগলো।
( রতন ),,,,, আরে আসতে ভাই এত সিলকি চুল ধিরে ধিরে নুনু তে বুলাতে থাক। গন্ধ টা কি দারুণ রে তোর মায়ের চুলর উউউফফফ!
বলে কছুটা চুল রতন মুখে পুরে নিল।
( বিলটু ),,,, আআআ হমম ভাই খুব নরম চুল মায়ের। আআআহ আআআহ।।।
বিলটু একগাদা সাদা বীর্য ফেলে চুল ভিজিয়ে দিলো। রতন তখন ও হাত মেরে চলেছে উফ উফ! করে এর পর রতন ও মাল ফেলে দিল ওই চুলে।
( রতন ),,,, আহ ভাই লাইফ এ ফার্স্ট এমন মাগীর লম্বাচুল ধনে পেঁচালাম রে উফ কি সুখ।
( বিলটু ),,,,, মা কে মাগী বললি।
( রতন ),,,,,, সরি ভাই আমার মাথায় বীর্য চেপে গেছে উফ কি চুল সারা শরীরে জরাতে ইচ্ছে করছে ভাই উফ যেই মাগীর এমন চুল বিছানায় যা মজা দেবেরে ভাই ইসস!
( বিলটু ),,,,, এই মাকে নিয়ে এসব কি বসছিস।
( রতন ),,,,, সরি রে কিন্তু কথাটা তো সত্যি বল তোর বাবা হেবি লাকি রে ফেলে ফেলে চুদেছে তোর মাকে উফফ।
বিলটুর মনে পরে গেল সেই দিনের কথা কিভাবে সে বিছানায় ফেলে ভোগ করেছিল তার কেশবতী মা কে।
( রতন ),,,,,, আহহ ভাই দে চুল গুলো আরেক বার হাত মারি।।।।
রতন আবার ধনে চুল পেঁচিয়ে মাল ফেলল।
( রতন ),,,, আহ সান্ত্বি পেলাম রে। এমন মহিলা কে ভোগ না করলে জীবন ই বৃথা মন ভরলো না ভাই আমার তোর মায়ের সব চুল চাই আআহ সারা শরীর দিয়ে উপভোগ করতে চাই।।
( বিলটু ),,,,, এই এবার বারাবরি হয়ে যাচ্ছে কিন্তু। তোর সাহস তো কম না আমার সামনে আমার মায়ের বেপারে এসব বলছিস।
( রতন ),,,,, রাগ করিস না ভাই তুই যা বলবি সব করবো কিন্তু একবার আমার ইচ্ছে পুরন করতে দে। আমি কিছু না কিছু করে আন্টি কে ঠিক রাজি করিয়ে নেব।
বিলটু রেগে গিয়ে,,,,, এই বাল তুই বলে ছেড়ে দিলাম নয় তো লাথ জুতো খেয়ে মরত আমার হাতে। কল করবি না আর আমাকে এমন বন্ধু লাগবে না।
বলে বিলটু রতনের ঘর থেকে বেরিয়ে গেল।

ঘরে ফিরে বিলটু ভাবছে রতন কে ও মিছী মিছী এত গালাগাল করে এল। ওর মায়ের এমন গতর আর চুল যে ও নিজেই পাগল হয়ে গেছিল। সেখানে রতন তো বাইরের ছেলে। রতনের মুখে ওই সব কথা শুনে বিলটুর ও ভিষন ইচ্ছা করছিল পরমাকে এক বার কাছে পাওয়ার। কিন্তু কি করে তা সম্ভব, তখন সে রতন কে ফোন করে বলল,,,,,,,
ভাই সরি তোর কথায় আমি রাজী কিন্তু বেপার টা সিক্রেট রাখবি তো বল?
( রতন ) আরে ভাই টপ সিক্রেট রাখব তোর দিব্বি কাল আসছি তোর বাড়ি। বলে রতন ফোন রেখে দিল।
পরদিন রতন হাজির বিলটু বলল,,,,, কি করবি কছু ভাবলি?
( রতন ),, হমম তোদের বাথরুম টা কই? একটু যাব।
রতনের বাথরুম থেকে আসার পর বিলটু জিজ্ঞেস করল,,,,, কিরে মাকে কি করে পটাবি বল?
রতন বলল সবুর কর এক ঘন্টা। এক ঘন্টার পর রতন আবার বাথরুম গেল। ফিরে এসে বলল,,,,, বিলটু এই দেখ তোদের বাথরুমে কেমেরা ফিট করে এসেছিলাম। তোর মায়ের স্নান করা ফুল ভিডিও ফুটেজ ওঠে গেছে উরি কি শরীর কি ফিগার রে।
বিলটু দেখে বলে উঠল,,,, এর পর?
( রতন ),,, এটা দেখিয়ে আন্টি কে বশে আনবো বুঝলি
তারপর তোকে ও ডাকবো কারন তোরও তো ইন্টারেস্ট কম না। বিলটু বলল,,,, যা তবে ঝটপট আমি ওয়েট করি।

রতন পরমার ঘরে গেল পরামা স্নান সেরে এসেছিল তাই চুল ঝারছিল। রতন বলল আহহ আন্টি কি সুন্দর গন্ধ আপনার চুল আমি শুকতে চাই একবার। ( পরমা ),,, কি বলছো কি
( রতন ),, হমম আন্টি মুখে বুলাব একবার। ( পরমা ),, এক চর মারবো কি বলছো এসব? রতন তখন ওই ভিডিও ফুটেজ টা পরমাকে দেখিয়ে বলল,,, না করতে দিলে কিন্তু এটা আপনার স্কুলের সব স্টুডেন্ট দের দিখিয়ে দেব, তার পর ভাবুন কি হবে।
( পরমা ),, মনে মনে এই ছিল তোর হারামী ছেলে,। আমার চুলের গন্ধ নিবি? নে। বলে রতনের মাথাটা ধরে পরমা নিজের চুলের গোছা তে ঢুকিয়ে দিল। রতন পরমার ভিজে চুলের গন্ধ আর ছোঁয়া তে গরম হয়ে গেল। নিজের জামা খুলে ফেলে সে পরমার ভিজে চুলের গোছা টা গায়ে জড়িয়ে নিল। ( রতন ),, আহহ আন্টি কি সুন্দর চুল তোমার উউউ!!। পরমা কিছু বলতে পারছিল না। রতন এর পর নিজের প্যান্টের মধ্যে পরমার ভিজে চুল ভোরে কচলানো সুরু করল। ( পরমা ),,, ছিহ!! একি করছো? ( রতন ) আজ কিছু বলবেন না আন্টি আপনার চুলে আমাকে পাগল করে ফেলেছে। রতন এবার নিজের সাত ইনচি ধন টা বার করে পরমার সামনেই ওতে পরমার ভিজে চুল পেঁচিয়ে নিল। পরমা দেখে আবাক এতো লম্বা লকলকে কালো বাঁরা সাবোলের মোত কঠোর। রতন হঠাৎ পরমা কে জরিয়ে ধরল আর গলায় ঘারে চুমু খেতে লাগলো। পরমা রতনের ধন থেকে নিজের চুল ছাড়িয়ে রতন কে ধাক্কা মারে সরিয়ে দিল। রতন পরমাকে বিছানা টে ঠেলে দিল। পরমা রতনের চোখে লালসা দেখে বেশ বুঝতে পারছিল যে আজ তার রখখে নাই। পরমা জোরে চিৎকার করল,,, বিলটু,,,,,
রতন ততক্ষণে পরমার শাড়ি টেনে খুলে ফেলছে।
এদিকে বিলটু বুঝে গেছে এই হল ঠিক সময়। বিলটু পরমার ঘরে দৌড়ে গেল। বিলটু কে দেখে পরমা বলল,,,, আমার ইজ্জত বাচা বিলটু!
বিলটু নাটক করে বলল,, কি করছিস রতন? ছাড় আমার মাকে। ( রতন ),,, একদম চালাকি করিসনা নয় তো এই যে দেখছিস এটা নেট এ ছেড়ে দেবো। বিলটু চুপ করে গেল। ( রতন ),,,,, ( বিলটু কে চোখ মেরে ) আমি যেমন বলছি কর। তুই পুরো লেংটো হ য়ে তোর মা কে ও লেংটো কর যা। ( পরম ) না না রতন এমন টা তুমি করনা আমার ছেলের সামনে আমাকে না না। বিলটু ধিরে ধিরে পরমার কাছে গিয়ে পরমার জামা খুলে ফেলে দিল পরমা হাত দিয়ে নিজের থলথলে দুধ জোরা কে ঢাকার বৃথা চেষ্টা করতে থাকলো। এরপর বিলটু পরমার সায়া টা হেঁচকা মেরে নামিয়ে ফেলল। পরমা এখন পুরো উলঙ্গ। রতন ঝাপিয়ে পড়ল বিলটুর মায়ের ওপর এবং দুধের বোঁটা গুলো চুসতে লাগলো। পরমার কাছে কোন উপায়ে ছিল না রতন কে বাধা দেওয়ার তাই সে ও গা ছাড়া দিয়ে দিল। রতন পরমার পুরো শরীরে চুমু খাওয়ার পর ধীরে ধীরে পরমার জোনির দিকে মুখ নিয়ে গেল। পরমার জোনিতে জিভ দিতেই। পরমা আআক! করে উঠল আর রতনের মাথাটা ধরে যেন চেপে দিতে চাইল নিজের জোনির ওপর। রতন চপ চপ করে বিলটুর মায়ের গুদের জল চাটছিল আর বিলটু ভঁ হয়ে দাঁড়িয়ে দেখছিল। তখন রতন বিলটু কে বলল যা মাগীর মুখ মার। বিলটু আর থাকতে না পেরে নিজের ধন বার করে পরমার মুখের সামনে দিল। তো পরমা ঝপ করে বিলটুর নুনু টা মুখে পুরে নিল আর জোরে জোরে চাটতে লাগলো, কারন রতনের গুদ চাটার কারনে পরমা এতটাই গরম হয়ে গেছিল যে সে নিজের সন্তান কেও বাদ দিতে রাজি নয়। পরমা টেনে টেনে বিলটুর ধন চুসতে থাকলো এদিকে রতন নিজের লকলকে ধন পরমার গুদের মুখে সেট করলো আর পচ পচ করে ভেতরে ঠেলে দিল।।। পরমা আআআআআআ!! করে চেঁচিয়ে উঠলো রতন এখন আসতে আসতে পরমাকে—

চুদতে থাকল আর ওদিকে বিলটু ওর মায়ের মুখে গলগলিয়ে মাল ফেলে দিল। ও র মা সেটা পরম যত্নে চেটে চেটে খেতে খেতে বলল,,,,,, আআহহহ জোরে চোদ হারামী ছেলে হমমম। রতন পরমাকে থাপ মারছিল হঠাৎই রতনের মাল বেরিয়ে গেল। রতন পরমার বুকের ওপর মাথা রেখে শুয়ে পরল।
পরমা বিরক্ত হয়ে রতনের চুলের মুঠি টেনে বলল,,, কিরে খানকির ছেলে এতেই দম শেষ শালা চোদার তো খুব সখ কেলিয়ে গেলি কেন?
এর পর বিলটুর দিকে রেগে পরমা বলল,,,, কিরে মা কে চোদার সখ তোর ও তো কম না মুখ মেরেই হয়ে গেল? সালা হারামী গুলো আমার ইজ্জত ই নষ্ট করবি? আর আমার খিদে কে মেটাবে? খুব চুল চোদার সখ তাই না? আজ তোদের জন্মের সখ মেটাব।। বলে পরমার বিলটু আর রতনের ধন গুলো টেনে কাছে এনে নিজের মাথার সব চুল দুজনের ধনে পেঁচিয়ে জোরে জোরে হিলাতে শুরু করলো সিলকি চুলের ধারে দুজনেরই নুনু লাল হয়ে গেল। ( রতন ),,, আআ আন্টি লাগছে আআ ( পরমা ),,,, ওসব জানি না আজ তোরা আমার যে খিদে জাগিয়েছিস তা মেটাবি তার পর ছারবো। বলে পরমা দুজনের ধন এক সাথে মুখে পুরে চুসতে লাগলো ধনের ওপর পরমার লম্বাচুল এখনো পেঁচানো। দেখতে দেখতে রতন আর বিলটুর ধন আবার দাড়িয়ে গেল। পরমা রতনকে ধাক্কা মারে শুইয়ে দিয়ে রতনের ওপর চেপে বসলো এবং রতনের লকলকে লম্বা নুনু আসতে আসতে নিজের গুদের মধ্যে পুরোটা ঢুকিয়ে নিল। এর পর পরমা জোরে জোরে ঝাপাতে লাগলে রতনের ওপর। রতনের পুরো শরীর পরমা নিজের লম্বা চুলের আবেসে ঢেকে রেখেছে। আজ রতনের ইচ্ছে পুরন হয়ছে ঠিকই কিন্তু সে ভালোই টের পেয়েছে যে নারীর শারীরের খিদে কতটা মারাত্মক শতশত পুরুষ কেও ঠান্ডা করে দিতে পারে। ওদিকে বিলটু দাঁড়িয়ে ছিল আর দেখছিল যে কিভাবে তার মা রতনের লকলকে বাঁড়ার ওপর উন্মাদ নৃত্য করছে আর লম্বাচুলের ঝাপটা মারছে তার শরীরে। বিলটুর একটু রাগ হল। তার মা এইভাবে নিজের শরীর ভোগ করাচ্ছে অন্য ছেলেকে দিয়ে। রতনের ধনের সাইজ ও আনেক লম্বা তাই হয়তো ওর মা রতনের কাছে বেশি তৃপ্তি পাচ্ছে। বিলটু ভাবল সেও পুরুষ তার ও খমতা আছে। নিজের ঠাটানো নুনু নিয়ে বিলটু পরমার পেছনের ছিদ্র তে ধাক্কা দিতে থাকলো কিন্তু ঢুকছিল না। ( পরমা ),,,,, কি রে তোর মায়ের পোদ মারতে চাস? দাঁড়া। পরমা মুখ থেকে থুতু নিয়ে পোঁদে লাগিয়ে দিল আর বলল,,,,, এবার ঢোকা।
বিলটু কচকচিয়ে ধন ঢোকালো পরমার পোঁদে। পরমা বেথা আর মাজায় চিল্লাতে লাগলো,,,,, উঊঊঊঊ!! আআহ আআহ! চোদ! ফাটিয়ে দে সব আআআআকক!। রতন তখন ও চুদে যাচ্ছে। রতনের ধনের গুতো তে পরমার গুদ ঢিলে করে ফেলেছিল। তাই পরমা রতনের ধন গুদ থেকে বার করে ধনের ওপর নিজের লম্বাচুল পেঁচিয়ে নিয়ে আবার গুদের মধ্যে পুরে নিল। বেশ কিছুখন চোদা খাওয়ার পর পরমা জল খসালো। বিলটু ও পোদ চোদার পর ওর মায়ের চুলের মধ্যে ঘন মাল ফেলে দিল। পরমা চুল সমেত মাল টা চেটে খেয়ে ফেলে। রতনের ধন গুদ থেকে বার করে মুখে পুরে জোরে জোরে হিলিয়ে মাল বার করে ফেলল আর সব চুসে গিলে নিল এর পর পরমা রতনের ধনে দু চারটে লম্বাচুল মাথা থেকে ছিঁড়ে পেঁচিয়ে দিল আর বলল এটা সারাজীবন এই ভাবে পেঁচিয়ে রাখবি রতন শুনে কেলিয়ে পরল।। রতন আর বিলটুর ধনের হালত ও খারপ ওরা ক্লান্ত হয়ে বিছানায় শুয়ে পরল। পরমা অট্টহাসি হাসতে হাসতে বাথরুমের দিকে চলে গেল। ….. চলেব …..

This story চুলের পরশ – ভাগ ২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • বন্ধুর মা (Part-3)
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৫
  • বোন হল বৌ…
  • চল গিয়ে নৌকায় গিয়ে ছক্কা মারি
  • মা বোন-২
  Why every startup should adopt Amazon’s Hot Air Baloon Race – Bangla Choti Kahani

Leave a Reply