সিক্রেট সোসাইটি চতুর্থ ভাগ | BanglaChotikahini

Bangla Choti Golpo

আমি রুমে গিয়ে রিয়াকে বললাম কয়টা গল্প পড়লি তুই

রিয়া বলল ভাইয়া দুইটা পরছি তিন্নম্বরটা পরতাছি

আমি বললাম আচ্ছা এই গল্প গুলা  পরে আমাকে জানা, আমি তারপর দেখবো তুই কি বুঝলি। রিয়াও চুপচাপ মনোযোগ দিয়ে পড়তে লাগল পরা শেষে রিয়া সারে চারটার দিকে আমার কাছে আসল বলল ভাইয়া পরা শেষ সব গুলা, আমি রিয়াকে জিজ্ঞাস করলাম কোনগল্পটা তর বেশি ভাল্লাগসে। রিয়া বলে সব গল্পেই নায়িকারা তাদের ভাইকে ভালোবাসে এগুলা বুঝলাম কিন্তু চোদাচুদি করে কেন? আর চোদাচুদিটা আসলে কি?

আমি বোনের মুখের দিকে তাকিয়ে রইলাম আর ভাবতাছি কীভাবে কি জবাব দেবো। তখন হটাত বললাম মুখে শুনবি নাকি প্রাক্টিকাল দেখবি।

রিয়াও সঙ্গে স্নগে বলল, প্রাক্টিকাল দেখলে বুঝতে ভালো হবে, আমিও এই সুযোগে রিয়াকে আমার রুমে নিয়ে গিয়ে কিছু পর্ন ছেড়ে দেখতে দেই আর সবগুলাই হার্ডকোর পর্ন। রিয়া কিছু বলার জন্য মুখ খুলতে গেলে আমি চুপ করিয়ে দিয়ে বলি এগে শেষ কর যখন দেখা শেষ হয় তখন বলি এই যেঁ দেখলি ছেলেদের নুনু মেয়েদের নুনুতে ঢুকানোকে চোদাচুদি বলে বুঝলি। রিয়া মাথা নাড়িয়ে হ্যাঁ বলে। আমি আবারো একটি ভিডিও চালিয়ে বলি দেখো কীভাবে করে চোদাচুদি শিখও একসময় তুইও করবি চোদাচুদি। আর এই চোদাচুদির জন্যই ভালবাসা বাড়ে, একে অপরের আরো কাছে আসে? এতে অনেক মজা পাওয়া যায়।

রিয়া বলে ভাইয়া তুমি তোঁ আমায় চুদে মজা পাবানা :☹

আমি বললাম ধুরু পাগলি কে বলছে এ কথা। এগুলা মিথ্যা কথা।

রিয়া বলে না ভাইয়া আমি গল্পে পড়ছি বড় দুধের মেয়েদের চুদে অনেক মজা। আর অই ভিডিওতে দেখলাম ওদের কত বড় বড় দুধ।

রিয়ার এ কথা শুনে আমি বললাম দেখ ইলিশ মাছ আমার ভালো লাগে অন্য কেউ সেটা নাও পছন্দ করতে পারে, আর আমারতো আমার লক্ষি রিয়া বোনটার ছোট দুধ দুটোই ভালো লাগে।

এ কথা শুনে রিয়া আমারে হটাত করে আমায় জড়িয়ে ধরে বলে উঠল ভাইয়া আই লাভ ইউ সো মাচ। আর আমাকে অবাক করে একটা লিপে কিস করে দিলো।

আমি রিয়ার কাছে জানতে চাইলাম তুই লিপকিস করা শিখলি কই দিয়া। তোর কি কোন বয়ফ্রেন্ড আছে নাকি?

রিয়া বলে ধুরু ভাইয়া আমিতো বই পরে শিখছি, আর ভাইয়া আজ তুমি আমায় চুদবা বল।

আমি রিয়ার মুখে এই কথা শুনে তাজ্জব হয়ে যাই আমি রিয়াকে বলি তুইতো অনেক ছোট তোর অই ফুটোতে আমারটা নুনু দিলে ব্যাথা পাবি।

না ভাই আমি গল্পে পড়ছি প্রথমে ব্যাথা লাগলেও পরে অনেক আরা লাগে। আর বেশি ব্যাথা পেলে তুমি ব্যথার ওষুধ এনে দিও। প্লীজ ভাইয়া বলনা আমাকে তুমি চুদবা? আর ভাইয়া একটা গল্পে দেখলাম এক নায়কের বন্ধুরাও চোদে, তাতে নাকি অনেক বেশি মজা পাওয়া যায়। তবে আমি কিন্তু ভাইয়া শুধু তোমার তুমি যখন যেভাবে চাইবা আমি সেভাবেই তোমাকে চুদতে দিবো, তুমি চাইলে তোমার বন্ধুরাও আমায় চুদতে পারবে।

আমি রিয়াকে আলতো করে চুমু খেয়ে বললাম আমার লক্ষি বোনটা আবদার করছে আর আমি না রেখে পাড়ি বল। হুম সবই ঠিকই আছে কিন্তু আমার লক্ষি রিয়া শুধু আমার আপাদত রিয়াকে কারো সাথেই আমি শেয়ার করবও। আমার লক্ষি রিয়াকে আমিই শুধু চুদবো, বলে রিয়াকে কিস করতে লাগলাম। আর রিয়ার জামা কাপর খুলে ফেললাম, রিয়ার দুধ দুইটা খুব করে চোষা দিতে থাকি, আমার রিয়ার ছোট দুধগুলা মুখে একটা  নিয়ে চুষি, একহাত দিয়ে টিপি আরেকটা আর আরেক হাত দিয়ে রিয়ার ভোঁদায় আঙুল চালাতে থাকি। এভাবে মিনিট পাচেক পড় দেখি রিয়ার ভোদা রসে টইটম্বুর করছে আমি রিয়ার ভোঁদায় ধোন দেবার প্রস্তুতি নিতে থাকি। তখন রিয়া বলে ওথে ভাইয়া একটু ভ্যাজলিন লাগিয়ে নেও আমার ভোদায় তাহলে তাড়াতাড়ি ঢুকবে আমি বোনকে একটা ডিপ কিস করে বোনের ভোঁদাটা মিনিট দুই চুষে দিতেই বোন বলে উঠল প্লীজ ভাইয়া আমি আর পারছি না, এবার ঢুকাও প্লীজ।

আমি একথা শুনে বোনকে কোলে করে নিয়ে ফ্লোরে শুইয়ে দিলাম।

বোন বলল ভাইয়া ফ্লোরে কেন আনলা তুমি

তোর তোঁ প্রথমবার রক্ত বেড় হবে তাই ফ্লোরে করব, আম্মু ফ্লোরে রক্ত দেখলে সন্ধেহ করে বুঝিলরে পাগলি। এইবার জাক তারপর থেকে বিছানায়ই আমাওরা করব।

বলে বোনের ভোঁদায় ধোন ঠেকিয়ে আলতো করে ধাক্কা দেই। কচি ভোঁদায় না ঢুঁকে বার বার এদিক অদিক পিস্লে যেতে থাকে।

তখন বোন আমার ধোনটা হাতে নিয়ে বলে ভাইয়া তুমি ভয় পাচ্ছ কেন? আমি ধরে আছি তুমি জোরে ধাক্কা দেও।

বোনের মুখে এই কথা শুনে আমি বোনের ভোঁদায় জোরে ধাক্কা দেই। প্রায় তিন ইঞ্চির মত ঢুকে যায় বোনের ভোঁদায়। বোনের হাফ ইঞ্চি বেড়ের ফুটোয় আমার আড়াই ইঞ্চি বেড়ের  ধোন ঢুকার ফলে বোন ব্যাথায় দাত কামরে ধরে। আমি কষ্ট পাব সেই ভয়ে বোন কোন শব্দ করেনাই কিন্তু বোনের সদ্য পর্দা ফাটার যন্ত্রণায় চোখ বেয়ে পানি পড়তে লাগল। আমি  তখন বোন ভোঁদা দিয়ে ধোন বেড় করতে যাব তখন বোন আমায় জড়িয়ে ধরে বলে ভাইয়া তুই আসতে আসতে ধাক্কা দে। এবার আমার প্রথম্বারইতো তাই একটু ব্যাথা করছে। তুই তোর পুড়াটা জোরে কয়েকটা ধাক্কা ঢুকিয়ে দে। আর কয়েকবার আসা যাওয়া করালেই আমার সবই ঠিক হয়ে যাবে।। আমি তখন বোনকে লিপকিস করতে থাকি। হটাত আরেক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দেই। বোন ব্যাথায় কাকিয়ে ঊঠে আমায় জড়িয়ে ধরে বলে ভাইয়া আমি ভালো আছি এখন তুই উঠানামা করা আমার সবই ঠিক হয়ে যাবে।

This content appeared first on new sex story new bangla choti kahini

আমি নিচে তাকিয়ে কতটুকু রক্ত বেড় হয়েছে তা দেখেতে যাবার সময় বোন আমাকে জড়িয়ে ধরে বলে তুই কি তোড় বোনকে বিশ্বাস কর না? বললাম না আমার কিছুই হ্ইয় নাই। তুই উঠানামা কর তোর নুনু আমি আসতে আসতে ১৫-২০ বার উঠানামা করার পড় বোন বলে কি হল ভাইয়া গায়ে কি শক্তি নাই জোরে কর আমার ভাল লাগছে। আমিও বোনের কথা মত জোরে জোরে বোনকে চুদতে লাগলাম। প্রথম গরম ভোঁদার স্বাদ পেলাম। তাই মিনিট পাচের বেশি টিকতে পাড়লাম না। পুরোটাই বোনের ভোঁদায় ঢেলে দিলাম। বোন আমাকে জড়িয়ে ধরে রইল। কিছুক্ষণ পড় আমরা দুজনে ঊঠে ফ্রেস হব এমন সমইয় আম্মু ফোন দিলো তার অফিসের জরুরি কাজে ঢাকার বাইরে যাবে। আমরা জেনো মিলে মিশে থাকি। রিয়া আমার হাত দিয়ে ফোনটা নিয়ে বলে আম্মু তুমি কোন চিন্তা কর না আমরা মিলেমিসেই আছি আর ভাইয়া আমার সবসময়ই খুবই কেয়ার করে বলে ফোনটা কেটে দিয়ে মুচকি হাসি দিল। আমিও বোনকে চুমুদিয়ে বোনের ভোঁদা দিয়ে ধোন বেড় করতে যাব তখনই দেখি নিচে অনেক রক্ত জমাট বেধে আছে। তখন আমি বললাম তুই এতো কষ্ট পেলি আর আমায় বুঝতে দিলিনা।

বোন আমায় ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বলে আরে বোকা প্রথম একটু ব্যাথা পেয়েছিলাম। কিন্তু পরে তুমি আমায় সুখ সাগরে ভাসিয়ে দিয়েছ। আজ আআম্মু নেই আজ আমরা সারারাত চোদাচুদি করব। বলে বোন উঠতে গিয়ে পরে গেলও। তখন আমি বোনকে কোলে করে বাথরুমে নিয়ে গিয়ে নিজ হাতে গোসল করিয়ে বিছানায় শুইয়ে দিলাম। জামাকাপড় এনে পরিয়ে দিতে গেলে বলে আরে ভাইয়া লাগবে। বাসায় শুধু আমি আর তুমি।

বোনের কথা শুনে আমি হাসি দিয়ে বোনকে বলি তুই এখন রেস্ট নিবি পারলে ঘুমিয়ে পড়বি, আমি ওষুধ আনতে যাব এ এলাকা দিয়ে আনবও না তাহলে সন্ধেহ করবে। অনেক দূরে গিয়ে আনবও আর অনেক গুলা কনডম আনবো।

রিয়া হেঁসে বলে আজ না হয় কনডম ছারাই করি। কাল একসাথে ওষুধ খেয়ে নিবো।

আমি বোনের কপালে চুমু খেয়ে ঘরে রক্ত পরিস্কার করে যাবার আগে বোনের মাথার কাছে ফোনটা দিয়ে বলি, আমি যাচ্ছি অনিকের নতুন নাম্বার দিয়ে কল দিবোনে কিছু লাগলে তুই অই নাম্বারে কল দিস।

রিয়া অভিমানীর মত করে বলল না ভাইয়া আজ আমি আর তুমি পরে না হয় তোমার বন্ধু আসবে।

আমি হেঁসে বলি আরে ধুরু পাগলি তুই শুধু আমার আমি আপাদত কাউকেই তোকে দিবনা। সবার বোনকে চোদা হলে আমি তখন ভেবে দেখবো, কি করা যায়।

হটাত বোনও কান্না শুরু করে দিলো আমি বললাম কি হল আবার তুই কান্না করছিস ক্যা। কি হল পাগলি?

রিয়া কান্না করতে করতে বলল ভাইয়া তুই ওদের পেয়ে আমায় ভুলে যাবে।

আমি আলতো করে গালি একটা থাপ্পর বসিয়ে দিয়ে বলি ধুরু পাগলি। তুইতো আমার। তোকে ডেইলি না চুদলে হয়।

বলে বোনের গায়ে কাথা দিয়ে দিয়ে আমি অনিকের সাথে দেখা করে রিতুর ব্যাপারে কি করা যায় তার সিদ্ধান্ত নিতে মাঠের দিকে রওনা দিলাম।

এর পড় কি হল তা পরের পর্বে বলছি।

This story সিক্রেট সোসাইটি চতুর্থ ভাগ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • গৃহবধূর কামাগ্নী ১ (কমলার মদনলাভ)
  • Sex with my 19 years old daughter Bangla incest sex story
  • স্ত্রী কে হারিয়ে মা ও বোন কে চুদলাম – Part 1
  • জুলির সঙ্গে এক রাত – ৪
  • Shemale bou real story
  choti golpo এক হাভেলির গল্প – 20 | Bangla choti kahini

Leave a Reply