সিক্রেট সোসাইটি দ্বিতীয় পর্ব | BanglaChotikahini

Bangla Choti Golpo

আর আমি হাত মেরে এসে দেখি বোন লক্ষি মেয়ের মত আমার কথা শুনে নগ্ন হয়ে বসে রয়েছে।

আমি বোনের দিকে তাকিয়ে ভাবছি কীভাবে বোনকে লাইনে আনা যায়, মাথায় নানারকম আইডিয়া আসতেছিল, কিন্ত ভেবে পাচ্ছি না কোন প্লানে কাজ হবে, বোন হটাত বলে উঠল কি ভাবছিস ভাইয়া?

আমি বুঝতে পাড়ছিলাম না কীভাবে শুরু করব বা কীভাবে কি করব আরেকদিকে অনিক আর সেতুর কথাও ভাবলাম অনিক কি সেতুকে লাইনে আনতে পারছে, নাকি অনিক সেতু চোদাচুদি করছে শেয়ারের ভয়ে আমার সাথে বলছে না, এইসব ভাবতে ভাবতে আমি বোনকে বললাম তুই একটু দাঁড়া তোঁ,

বোন বলল কেন ভাইয়া?
আমি বললাম বললাম দাড়া তুই দেখ এখন কি হয় বোনও আমার কথামত দাড়িয়ে গেলও কিন্তু রিয়া ওর নিজের দুধে হাত দিয়ে ঢেকে রেখেছে, আর মুখে একটা লজ্জা ভাব।

আমি ভাবতে লাগলাম কীভাবে বোনের লজ্জাভাব দূর করা যায়। ভাবতে ভাবতে আমি আমার বোন রিয়াকে জিজ্ঞাস করলাম, দেখ রিয়া সত্যি করে বল তোর কি খারাপ লাগসে? নাকি আমার সামনে লজ্জা পাচ্ছি, আরে আমরা দুই আপন ভাই বোন আমাদের মাঝে লজ্জা থাকবে কেন? তুই জাননা আমি তোকে কত ভালবাসি, এই দুনিয়ার সবচেয়ে বেশি তোকে ভালবাসি বলে বোনের গাল টিপে দিলাম। বোনও আমার এই আদরে ভালই রেসপন্স করল। রিয়া নিচের দিকে চেয়ে আস্তে আস্তে হাতটা সরিয়ে নিলো, আমি আবারো আমার বোনের কমলা সাইজের দুধ গুলা মাপতে লাগলাম। হটাত কিছু না বলে রিয়া আমাকে জড়িয়ে ধরল আর বলে উঠল ভাইয়া আই লাভ ইউ মোড় দ্যান এনিথিং ইন দিস প্ল্যানেট ইভেন ইন দিস ইউনিভার্স। এখন থেকে তুই যাই বলবি আমি তাই শুনব বলে কান্না করেদিলো। আমি এভাবে যেঁ এইসব ঘটনা ঘটবে আমি ভাবতেও পারিনি মোটকথা আমি কল্পনায়ও ভাবিনি বোন এভাবে এসব করবে বা আমার হাতে রিয়া এতো সহজে নিজেকে সমর্পন করে দিবে, ব্যাপারগুলা এতো তাড়াতাড়ি ঘটে গেলও যেঁ আমি মোটেও প্রস্তুত ছিলাম না, ইভেন নেক্সট কি করব তার প্লান করা ছিলনা। আমি বোনকে বুকে শক্ত করে জড়িয়ে ধরলাম আর ভাবতাম কীভাবে বোনের শরীর নিজের করে আদর করা যায়।

ভাবতে ভাবতে আমি টের পেলাম বোনের নরম মাখমের মত কচি দুধ দুইটা আমার বুকের সাথে লেগে রয়েছে, দুধ দুইটা আমার বুকে স্পঞ্জের মত লেগে রয়েছে আর আমি বোনের মাথায় হাত বুলাতে বুলাতে চুমু খেতে লাগলাম বোনকে, হটাত আমি টের পেলাম রিয়ার শরীর আমার শরীরে লেগে আমার ধোন বাবাজী আবারো দাড়িয়ে ্যাবার উপক্রম হয়ে গেছে। তৎক্ষণাৎ আমি ভাবলাম কি বোনকে দিয়ে আমার নুনুটাকে চোসাবো নাকি বোনের শরীরের স্বাদ নিবো, ভাবতে ভাবতে সিদ্ধান্ত নিলাম আগে বোনের শরীরটা ভাল করে পুঙ্কখানুপুঙ্খ ভাবে হাত বুলিয়ে নেয়ায় আমার কাছে বেটার কারন নুনু চোষার মজা আমি একটূ আহেই নিয়েছি এখন একটু বোনের দেহটা হাতিয়ে নিলে খারাপ হয় না, আর আমার অনেক দিনের স্বপ্ন পুরন করে ফেলি, এই ভেবে সিদ্ধান্ত নিয়েই ফেলি আর নয় জীববিজ্ঞান বই আর নয় কোন থিউরি এবার ল্যাব প্রাক্টিকাল সব করব, আজ চান্স আঁচে মিস করা যাবেনা, যেইভাবেই হউক আজ আমি আমার আপন বোন রিয়ার শরীর ভোগ করব। ভাবছি আর আমার বোন রিয়াকে বুকের সাথে আসতে আস্তে চাপ দিচ্ছিলাম। আমি সাহস করে বলে ফেললাম শোন রিয়া এখন আমি তোকে জা বলব তুই তাই করবি, বুঝলি আমার আদরের কলিজার টুকরা লক্ষি ছোটবোন। আমি জানি আমার লক্ষি ভালবাসার ছোট বোন রিয়া আমার সব কথা শুনে… তাই না রিয়া তুই আমার সব কথা শুনবি? শুনবিনা তুই আমার সব কথা রিয়া?

রিয়া আমাকে আরও জোরে জড়িয়ে ধরল আর বলল হ্যাঁ ভাইয়া আজ থেকে আমি তোর শুধুই তোর আর কারো নয়।

তাহলে বল রিয়া আমাদের মাঝে জা ঘটবে তা কাউর সাথে কখনওই শেয়ার করবি না, ইভেন আম্মুর সাথেও

রিয়া আমার বুকে একটা চুমু খেয়ে মাথাটা বুকে রেখে বলল আমার ভালোবাসার কসম আমি কাউকেই বলবো না, আমি শুধু তোড় কথাই শুনবো যখন জা বলবি তাই শুনবও, জা করতে বলবি তাই করব? আমার ভালোবাসার লক্ষি  জয় ভাইয়াটার জন্য আমি আমার জীবন দিতেও পাড়ি।

আমি বুঝলাম কাজ হয়ে গেছে আমি বোনকে কোলে তুলে নিয়ে কপালে আর গালে চুমা দিলাম অনেকগুলা যদিও ইচ্ছে করছিল এক্ষনই ওর ঠোঁট দুটো চুষে দেই কিন্তু মঙ্কে সান্ত্বনা দিলা ধইর্জ ধর বাছা সবুরে মেওয়া ফলে, এখন একটা তাড়াহুড়া সব মাটি করে দিবে। এগুলা মনকে বুঝিয়ে দিয়ে রিয়াকে বল্লাম আমার লক্ষি  শোনা বোন তাহলে এখন আমি তোকে একটু শরীর মুছে দিবো, তোর এখন আমার এই বিছানায় শুয়ে পড়তে হবে আর ভুলেও যদি এই চিকিৎস্যার কথা কাউরে বলা যাবেনা যতদিন আমি তোকে না বলতে বলবো, বুঝলি আমার আদরের লক্ষি ছোটবোন বলে রিয়াকে আসতে করে বিছানায় শুইয়ে দিলাম, রিয়া তখনও আমায় জড়িয়ে রয়েছে আমি আমার আদরের ছোট  বোনের কপালের উপরে আলতো করে  একটা চুমা দিলাম আর গাল দুটোতে আদর করে দিলাম আর বললাম এবার ছার রিয়া দেখ প্রায় দেরটা বেজে গেছে কাজ শেষে আবার আমাদের গোসল করে খেতে হবে। রিয়াও লক্ষি মেয়ের মত আমায় ছেড়ে দিয়ে শুয়ে পড়ল। যদিও অনেক চটি পরে অনেক অভিজ্ঞতা নিছি। রায়হানের বাসায় ভিসিডী দেখে অনেক কিছু শিখছি। হাত মরার সময় অনেক রকম ভাবে কল্পনায় বিভিন্ন  মেয়েদের চুদেছি তাও কেমন জানি খুবই এক্সাইটেড লাগছে, জীবনে প্রথম কোন মেয়ের পুরা শরীর দেখছি, তার উপর সেই মেয়েটা নিজেরই আপন বোন। এগুলা ভাবনা চিন্তা বাদ দিয়ে ডিসিশন নিয়ে আজ যতদূর করা যায় ততদুরই করবো। তাই ভাবতে ভাবতে রিয়ার বুকে হাত দিলাম মনে হল কানেন্টের ঝটকা খেলাম, আমি দুই হাত দিয়ে বোনের দুধ দুইটা খুবই আসতে আসতে টিপতে লাগলাম আর মাঝেমাঝে রিয়ার নিপল দুইটা আদর করে দিচ্ছি হটাত করেই নিপলে একটু জোড়েই চাপ পরে গেলো। সঙ্গে সঙ্গে রিয়া উহ করে শব্দ করে উঠল আমি রিয়াকে জিজ্ঞাস করলাম খুব বেশি ব্যাথা কি আমার লক্ষি রিয়াকে দিয়েছি? রিয়া মাথা নাড়িয়ে জানিয়ে দেয় না। আমার মাথায় হটাত করে কাজ করে এইতো সুবর্ন সুযোগ এই সুযোগে রিয়ার দুধ দুইটা চোষা যাবে, এগুলা ভাবতে ভাবতে রিয়াকে বললাম দাড়া আমি চুষে দিচ্ছি দেখবি একটু ব্যাথাও পাবি না অনেক আরাম পাবি, দেই একটু চুষে রিয়া?

This content appeared first on new sex story new bangla choti kahini

রিয়া বলল ভাইয়া আমি তো সেই কখন বলেই দিছি আমি তোমার। আজ থেকে থেকে জেনো শুধু রিয়ার মন না পুরো রিয়াই জয়ের আর জয় রিয়ার।

আমি রিয়ার একথা শুনে কোন সময়ক্ষেপণ না করে রিয়ার একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম কিচ্ছুক্ষণ পড় আরেকটাও চুষতে লাগলাম, কতক্ষণ ডান দুধ কতক্ষণ বাম দুধ  চুষতে লাগলাম আর এক হাত দিয়ে আরেক দুধ টিপতে লাগলাম, এভাবে মিনিট পাচ চলার খেয়াল করলাম রিয়া একটু নাড়াচাড়া করছে আমি বুঝে গেছি রিয়ার সেক্স উঠছে আমিও ননস্টপ টিপা আর চোষার উপরে রাখলাম রিয়ার দুধ দুটো।

হটাত রিয়া বলে উঠল ভাইয়া আমার আমার প্রসাবের জায়গায়টা কেমন জানি চুলকাচ্ছে, আমি রিয়ার কথায় কান না দিয়ে আমার মতে করে রিয়ার দুধ দুইটা নিয়ে খেলতে লাগলাম আর আসতে আসতে রিয়ার নড়াচড়া বাড়তে লাগল। একসময় আমি বুঝে গেলাম রিয়ার সেক্স চরমে উঠছে এমন সময় হটাত কলিংবেলের শব্দ আমি তাড়াতাড়ি লাফিয়ে উঠে গেলাম আর বোনের চেহারার দিকে চেয়ে দেখি আমার  বোনের চেহারা সেক্সের তারনায় পুড়াই লাল হয়ে আছে, ইভেন রিয়ার দুধ গুলাও চোষা পেয়ে আগের চেয়ে মনে হয় সুন্দর হয়ে গেছে কিন্তু কিছু করার নাই দরজায় কেউ একজন নক দিচ্ছে আমি তাড়াতাড়ি রিয়াকে একটা কিস দিয়ে বললাম আজ এইপর্জন্ত পরে বাকি কাজটা শেষ করব।

রিয়া বলল কেন ভাইয়া আমি কি করছি, আমি কি কোন ভুল করছি নাকি আমার কোন কিছু তোমার খারাপ লাগছে?

আমি বুঝতে পাড়লাম না আমি ওকে কি বুঝাবও এদিকে দরজায় কলিং বেল বেজেই চলছে। হটাত করে বলে দিলাম এগুলা ব্লাক ম্যাজিক কেউ দেখলে বা বুঝলে কাজ হবে না। আমার লক্ষি রিয়া তুমি এখন গুসল করে আসো তারপর আমরা ভাত খাব।

রিয়াও আমার কথায় বিশ্বাস করে আমার কপালে চুমা দিয়ে উঠে দরজা খুলে যাওয়া শুরু করতে আরম্ভ করতে যাবে এমন সময় আমি বললাম রইয়া জাও এখন তোমার জামাকাপড় গুলো নিয়ে গুসলে জাও, আর গুসল করে সুন্দর একটা জামা পরে তোমার ভাইয়ার কাছে আসো আমি দেখি কে আসছে, এই বলে আমি ডাক দিয়ে বললাম আসছি একটু ওয়েট করেন, রিয়া একদৌড়ে বাথরুমে চলে গেলো আর আমিও দরজা খুঁজতে গেলাম।

বাকিটা না হয় পরের পর্বে বলব

আপাদত বলেন কেমন কাটছে আপনাদের দিনকাল।

আজ গেলাম পরের ঘটনা নিয়ে আমি আসছি আগামিদিন যদি আপনাদের কাছ দিয়ে ভাল রেসপন্স পাই।

This story সিক্রেট সোসাইটি দ্বিতীয় পর্ব appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • amr gud o sei kalo bara
  • কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০৩
  • মা বোন-১
  • বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – জবিনের প্রতিশোধ ১
  • জুলির সঙ্গে এক রাত – ৮
  সেক্সি আম্মু তুমিই তো আমার সানি লিওনী – bangla choti kahinii tumi to amar sunny leone

Leave a Reply