সিক্রেট সোসাইটি তৃতীয় পর্ব | BanglaChotikahini

Bangla Choti Golpo

দরজা খুলে দেখি অনিক আমার দরজার সামনে দাড়িয়ে মুখে একটা যুদ্ধ জয়ের তৃপ্তির ছাপ, আমি বুঝছি কিছু ইম্পর্টেন্ট ঘটনা সিউর ঘটছে, জেটা আমাকে বলতে অনিক আমার কাছে আসছে কিন্তু আমি ভেবে পাচ্ছিলাম না কি হতে পারে। অনিক আমায় জড়িয়ে ধরে বলল জয় আমি পারছি, ইয়েস আই ডিড ইট। আমি আজ ভাবে রাখছিলাল কোচিং এ বসে বলব কিন্তু তুই এলি না ইভেন স্কুলেও গিইয়ে দেখি তুই নাই তাই আমি ক্লাস ফাঁকি দিয়ে তোর কাছে চলে আসলাম তোর কাছে না বললে পেটের ভাত হজম হবে না। এগুলো বলছে আর হাঁপাচ্ছে আমি বললাম আগে বাসায় ঢোঁক তারপর ঠাণ্ডা হয়ে বল কি হইসে, আমার সোনার জন্য মন উতলা হয়ে আছে, তাড়াতাড়ি বলে ফেল।

অনিক জিজ্ঞেস করল আগে বল স্কুলে জাস নাই কেন বাসায় কে আছে?

আমি বললাম আমার গায়ে জ্বর আর বাসায় রিয়া আছে আমার গা মুছিয়ে দিয়ে ফ্রেস হয়ে ভাত খাবে আর আমাকে খাওয়াবে এটুকু বলেই চেপে গেছি আজ কি কি হয়েছে তা অনিকের কাছে বললাম না।

অনিক বলল আচ্ছা বাদ দে বল রিয়ার ব্যাপারে কি কিছু আগাতে পাড়লি?

আমি তাচ্ছিল্লের ছলে বললাম কি আর বলব সেতুতো আমদের বয়সী অয় বুঝে কিন্তু রিয়া ছোট কি না কি আম্মুর কাছে বলে দেয়, এই ভয়ের কারনে আগাতে পারছি না। আরে বাদ দে তোর সেতুর খবর কি? কিছু কি হল? আর কি বলতে এতো হন্তদন্ত হয়ে এলি বলে ফেল।

অনিক আমার হাতটা টেনে বলল দরজা আটকাইয়া চলচ ছাদে যাই আগে তারপর বলতাছি, আমি বাথরুমের কাছে গিয়ে রিয়াকে আসতে আসতে বললাম রিয়া তুই গোসল করে রেডি হয়ে ভাত বেড়ে আমার জন্য অপেক্ষা কর আমি আসতাছি বলে আমি চাবি নিয়ে দরজা আটকে অনিকের সাথে অনিকের ছাদের চিলে কোঠায় চলে গেলাম অনিক ওর নকিয়া এক্স ২ এক্সপ্রেস মিউজিক মোবাইলটা বের করল, আর বলল দেখ এইটা আমার মামায় কাতার গিয়ে আমার জন্য নিয়ে আসছে।

আমি মুখে একরাশ বিরক্তি আর হতাশা নিয়ে মনে মনে ভাবছি স্লা তুই আমার এই বালের লইগা ছাদে আনলি, আমি কতোটা গাইয়া গেছিলাম কিছু হবার গেই তুই কলিংবেল টিপলি। এগুলো ভাবতে ভাবতে মুখে  একরাশ হতাশার ভাব নিয়ে অনিকের মুখের দিকে তাকিয়ে বললাম এই ফোন দেখানোর জন্য আমারে ছাদে নিয়ে আসলি, এটাতো বাসায়ও দেখাতে পারতি তোরে বললাম আমার গায়ে জ্বর।

অনিক মুচকি হেঁসে বলল আরে ব্যাটা এখনো সব বলিনাই, ওয়েট এন্ড সি কি আছে এর ভিতরে, দাড়া তোরে দেখাইতে।

একথা শুনে আমি আমার মুখ পেচার মত কালো হয়ে গেছে, কারন আমাদের বাসার পাসের বাসায় অনিকের আবির মামারা থাকে, অনিক আমাকে বলেছিল আবির মামায় নাকি অর জন্য কি জেনো সার্প্রাইজ গিফট নিয়ে আস্তাছে। আর এতক্ষণ যেঁ রুমে আমি আর রিয়া ছিলাম অইটার পাশে আবির মামার জানালা, জানালা দিয়ে দুইপাশের রুমের সব দেখা যায় আবার কথাও বলা যায়, আমি সিউর হয়ে গেছি অনিক সব দেখছে, আমি কিছু বলতে যাব। এমন সময় অনিক বলে উঠল কিরে এতো ভাবা লাগবেনা আমিই বলে দিচ্ছি। দেখ জয় সোহানের বড় বোন রিতুর কাহিনী।

আমি এই কথায় জেনো কলিজায় পানি পেলাম আমি হাসি মুখে অনিক্ কে বললাম কই দেখি, তুই জানস সোহানের বড় আপুর সাথে কার সাথে রিলেশন?

আমি হাসতে হাসতে বললাম বেটা পাগল হইস তুই রিতু আপুরে দেখস নাই কত পর্দানসিল মাইয়া তুই তার নামে এগুলা কি কইতাস, মাথা গেসে না আছে?

অনিক কইল আরে ব্যাটা আমি জানি তুই এই কথা কইবি তাই প্রোমান নিয়া আইছি। দেখ ছবি না যেঁ বলবি মাথা কাইটা লাগানো, পূরা ভিডিও।

আমার অনিকের কথা শুনে চক্ষু আসমানে উঠে গেলও, আমি তাড়াতাড়ি অনিকেরে কইলাম খারা বন্ধু সব বাদ দে আগে দেইখা লই। তারপর সব কথা, তুই চুপ কর আর প্রমান দেখা। তাড়াতাড়ি দেখা।

অনিক আমার কাঁধে হাত রেখে বল্লো কাল মামায় আসছে বিকেলবেলা, আসার পড় ব্যাগ খুলে আমারে ফোনটা দেবার সিম কিনতে মেহেদি ভাইর দোকানে যাইতেছিলাম তখন হটাত বান্দর তলা দিয়া যাবার সময় একটা মেয়ের দিকে চোখ আটকে গেলো, দেখলাম চিনা চিনা লাগে, হটাত দেখি মেয়েটা ভাংগা বিল্ডিং্যে জাইতাসে আমার কেন জানি মনে হইল অইটা রিতু আপু, ভাবতে ভাবতে দেখি আমাদের এলাকার প্লেবয়য় বাপ্পি ভাই ঢুকতাসে সাথে তার দুই বন্ধু দুই বন্ধু সামনে বসে সিগ্রেট খাচ্ছে আর বাপ্পি ভাই ভিতরে ঢুকে গেলো। আমিতোঁ জানি বাড়ির পিছনে হাফ ভাংগা দেয়াল টপকাইয়া আমরা সিগ্রেট খাই অই পিছের চোরা গেট দিয়া যাওয়া যায়, আমি তাড়াতাড়ি করে পিছের দেয়াল টপকাইয়া গেলাম বাসার ভিতরে খুবই গোপনে নিচের রুম গুলায় চক্ষু দিয়া খুইজাও কিছু পাই নাই। হটাত শিরির কাছে ফিসিফিস কানে আসে আমার আমি তাড়াতাড়ি রুমে ঢুকে চুপ হয়ে গেলাম, আর পা টিপে টিপে আমি ঘুব সতর্ক ভাবে আগাতে লাগলাম  সামনের গেটের কোনায় গিয়ে দেখি বাপ্পি ভাইর দুই বন্ধু বলতাছে আজ বাপ্পি রিতু খানকিরে সেই চোদা দিবও, এক কাম করি আমরাও বাল যাইয়া মাগিটারে চোদা শুরু করি, আরেকবন্ধু বলল আরে ব্যাটা খামুতো রিতু খানকীরে খালি সময়ের অপেক্ষায় আছি আর কতদিন বাপ্পির কাছে রিতু খাঙ্কির ল্যাংটা ছবি দেখুম আর ফোন সেক্স কান পাইতা সুনুম, খানকীরে একবার লাগাইতে পারলেই হয় ওর ভোদার কুটকুটানি মিটাইয়া দিমু।

আমি গোপনে অদের সব কথা রেকর্দ করতে লাগলাম, হটাত চুমাচুমির শব্দ পাইলাম আর বাপ্পি ভাইর দুই বন্ধু বল্লো দেখ যাইয়া মাগি জামাকাপড় খুইলা বাপ্পিরে চুমা দিতাসে। আমি তাড়াতাড়ি ওইখান দিয়া সইরা কীভাবে রিতু মাগিরে দেখা যায় তার প্লান করতে করতে আগাতে লাগলাম। তখনই আমি শুনলাম বাপ্পি ভাই বলতাসে রিতু শোনা এভাবে মজা পাচ্ছি না

রিতু মাগি বলল কেনো কি হইসে?

বাপ্পি ভাই বল্লব এভাবে অন্ধকারে চুমাচুমি আর চাপাচাপি আর কত এবার একটু পাজামাটাও খুলও

রিতু মাগি বলল এই কথা দাড়াও আমি পাজামা খুলতাছি

বাপ্পি ভাই বলল দাড়াও এখানে না অই রুমের কোনায় চল রোড লাইটের আলোতে চল তোমায় দেখব আর চুদবো। মানে আমার রিতু মাগি আর বাপ্পি ভাই আমার পাঁশের রুমে দুইটা রোড লাইটের আলোতে চোদাচুদি করবে আর আমার রুমের ভিতরে স্পস্ট দেখা যাবে আর রিতু মাগির সব কথাও বুঝা যাবে।

আমি দেড়ি না করে তাড়াতাড়ি ভিডিও অন করে  চেয়ে রইলাম আর দেখতে লাগলাম কি চলে দেখি রিতু মাগি বোরকা খুলে ফেলেছে অনেক আগেই দাড়িয়ে আছে আর মাগির সেলয়ারটাও গলা পর্জন্ত উঠানো, আমিও জুম করে সব দেখতে লাগলাম ফেইস সহ সব জুম করে ক্লিয়ার ভিডিও করতে লাগলাম ল্যাম্পস্টের আলোতে। আর দেখি বাপ্পি ভাই নিচে পেপার একটা লাইছা বলতাছে আসো রিতু এখানে আসো কি হল সব খুলে ফেলো এখনো জামাকাপড় পরে আছো কেন?

রিতু মাগীও তার সব খুলে ফেল্লো আমিও পূরা ক্যামেরা রিতু মাগির দিকে ফোকাস করে রাখাল বাপ্পি ভাই বলল কি হল জামা পায়জামা খুল্লা  কিন্তু আমার রিতু ব্রা প্যানটিও খুললো এটা মেনে নেয়া যায় না,

রিতু মাগি ব্রাটা খুলার সাথে সাথে দেখি রিতু মাগির বিশাল দুধ দুইটা লাফ দিয়ে বের হয়ে গেলো, আমি তখন ভাবতেসিলাম, এই বিশাল দুধ দুইটা রিতু মাগি অই ছোট ব্রার ভিতরে কীভাবে আটকে রাখে। হালকা বালের গুদ আর বিশাল দুইটাতে খোলা দুধে মাগীরে পরা পানু ভিডিও করা খানকি পর্ন স্টারদের মত লাগে। হটাত করে বাপ্পি ভাই রিতু মাগীরে জড়িয়ে ধড়ে চুমা আর দুধ টিপতে লাগলে, কিচ্ছুক্ষণ পড় বাপ্পি ভাই, রিতু মাগীরে কাগজের উপ্রে বসাইয়া দিলো আর রিতু মাগি পর্ন সিনেমার মত বাপ্পি ভাইর ধোনটা বের করে চুষতে লগলো এমন সময় বাপ্পি ভাই রিতু মাগীরে ওইখানে সুইতে বলল আর তার পকেট খুঁজতে লাগল, রিতু মাগি জিজ্ঞেস করল বাদ দেও বালের কনডম আগে চুইদা নেও তারপর কি হয় আমি দেখুম্নে, তুমি যাবার সময় ওষুধ কিনে দিও, এখন এগুলা শোনার পড় বাপ্পি ভাই রিতু মাগির কলেজ ব্যাগ আর জামাকাপড় গুলা নিয়ে কোমরে নিচে রেখে পা দুইটা কাঁধে নিয়ে চোদা শুরু করে দিলো টানা ১০ মিনিট চুদে মাল ভোদায় ঢেলে দিলো আর রিতু খানকি মাগির ভোঁদাও বাপ্পি ভাইর সব টুকু মাল গিলে খেয়ে নিয়ে গেলো।

বাপ্পি ভাই রিতু মাগীরে বলল রিতু শোনা আমার দুই বন্ধু তোমারে চুদতে চায়, আজ দিবা?

রিতু মাগি বাপ্পি ভাইরে একটা লং কিস করে বলল না শোনা আমি শুধু তোমাকেই চুদতে দিবও আর কাউকে না, বুঝলে বাপ্পি, আমার এই ভোঁদাটা শুধু তোমার বুঝলে

তখন বাপ্পি ভাই বলল সত্যি করে বলছ তোমার অই ভোঁদাটাই শুধু আমার তাহলে এই দুধ গুলা কার?

রিয়া মাগি হাসি দিয়ে বলল আমার পুড়া শরীরটাই তোঁ তোমাকে দিয়ে দিয়েছি বাপ্পি। তোমার মত চুদে কেউ আমায় সুখ দিতে পারবেনা, তাই তোঁ তোমার কাছে চলে যাই চোদা খেতে। আসি সব সময় তোমার, তুমি মনে করবে রিতুর পুড়া দেহটা বাপ্পির। বাপ্পি যখন যেখানে যেভাবে চাইবে রিতু বাপ্পির বাধা খানকির মত এসে চোদা খেয়ে যাবে।

বাপ্পি ভাই রিতুর কথার জবাব দিয়ে বলল সত্যি বলছ রিতু তোমার পুড়া শরীর আমার, আমি এটা নিজে জা ইচ্ছে তাই করতে পাড়ব?

রিতু মাগি বলল হ্যাঁগো ামার ভোদার ভাতার আমার পুড়া শরীর তোমার বলতে বলতে রিয়া মাগি ডিপ কিস করতে লাগল আর বাপ্পি ভাইও কিসের রেসপন্স করতে লাগল।

বাপ্পি ভাই হটা দাড়িয়ে গেলো আর বলল রিতু মনি তার দেহো আমাকে দিয়ে দিয়েছে, আজ থেকে রিতু মনির দেহের সাথে আমি জা ইচ্ছে তাই করব, এতে কেউ বাধা দিতে পারবেনা। বলেই বাপ্পি ভাই রিতু মাগির চুল্টেনে বসিয়ে মুখে তার ধোন ঢুকিয়ে দিলো আর রিতু খানকিও পর্ন স্ট্রারদের মত চুষতে লগলে কিচ্ছুক্ষণ চোষার পড় বাপ্পি ভাইর ধোন দাড়িয়ে তোঁ পুড়াই চোদার জন্য রেডি হয়ে গেলো, এমন সময় বাপ্পি ভাই বলে উঠল রিতু শোনা অনুমতি দিয়েছে, আমার বন্ধুরা আমার রিতু শোনাকে আজ চুদবে বলে বাপ্পি ভাই রিতুর মুখটাইয় বাপ্পি ভাইর পুরো ধোনটা পুরে দিয়ে তার বন্ধুদের কল দিয়ে ভিতরে আসতে বলল, রিতু শুধু মুখে ধোন নিয়ে গোঙাতে লাগল, বাপ্পি ভাইর কল দেবার কয়েক সেকেন্ডের মধ্যে তার দুই বন্ধু এসে হাজির আর তারা দুইজনে রিতু মাগির দুই দুধ টিপটে লাগল, বাপ্পি ভাই রিতু মাগীরে ধাক্কা দিয়ে শুইয়ে রিতুর ভোদায় ধোন ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করে দিলো এমন সময় রিয়া মাগীর ফোন বেজে উঠল আর রিতু মাগি সবাইকে চুপ করতে বলল কিন্তু কে সোনে কার কথা, বাপ্পি ভাই রিতুর ভোদায় তার ধোন আপডাউন করছে আর আর তার দুই বন্ধু দুই দুধ চুষছে রিতু মাগি হাঁপাতে হাঁপাতে ফোন ধরে বলল আব্বু আজ অনেক জ্যাম তাই হেটে হেটে আসছি, জাস্ট ৫ মিনিট বলে ফোন কটে দিয়ে ফোনটা কান থেকে সরাতে না যতটুকু দেড়ি করল তার আগেই বাপ্পি ভাইর এক বন্ধু রিতু মুখে ধোন ঢুকিয়ে চোষাতে লাগল, পালা করে একজনে দুধ চোষা আর ধোন চোষাতে লাগলে এর মধ্যে বাপ্পি ভাইরও প্রাইয় হয়ে যাবার সময় এসে গেলও বাপ্পি ভাই বলল রিতু মাল কি ভিতরে দিবও, তার রিপ্লে শোনার জন্য জেই না মুখের ভিতরে দিয়ে ধোনটা বের করল অমনি রিতু মাগি বলে উঠল আজ না প্লীজ আজ আমার বাসায় যেতে হবে না হলে বাসায় সমস্যা হবে আর বাপ্পি তুমি ভিতরে ফেলো তোমার বন্ধুকে বল পিল এনে দিতে এই ফানে আমি জামাকাপড় পরে ফেলি, বাপি ভাইর দুই বন্ধু গাইগুই শুরু করে দিলো তারা একবার হলেও রিতুকে চুদবে, রিতু বলল আজ না প্লীজ আমি কথা দিচ্ছি আমি তুমাদের দুইজনরে লাগতে দিবো তখন বাপ্পি ভাইর বন্ধু বলে উঠল লাগালাগি বুঝিনা আমি চুদবো। রিতু বাগি বলে প্লীজ আমার ব্যাপারটা বুঝো আমারও কি মনে চায় এই রকম সুখের চোদা রেখে বাসায় জেতে, কিন্তু কি করা আব্বু বলসে যেতে, আমি আজ কোচিং এক্সামের কথা বলে বের হয়েছি,  একথা শুনে বাপ্পি ভাইর একবন্ধু বলে উঠল আমি শুধু দুধ চুষে গেলাম তোরাতো ভোঁদা আর মুখের ফুটা মাড়লি বলে রাগ করে উঠে দাঁড়ালো রিতু মাকি বলল নেক্সট দিন তুমিই প্রথমে আমায় চুদবা এখন প্লীজ ভাইয়া পিলটা তুমি এনে দেও, একথা শুনে তার অই বন্ধু পিল আনতে গেলও আর বাপ্পি ভাই বলে উঠল রিতু আজ তুমি আমার মাল খাবে বলেই বন্ধুকে ধাক্কা দিয়ে ফেলে রিতুর মুখে ধোন দিয়ে দিল, আর রিতুও ললিপপের মত চুষতে লাগল আর ভোঁদার ফুটায়বাপ্পি ভাইর বন্ধু ধোন ঢুকিয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগল প্রায় কাছাকাছি সময় দুইজনেই রিয়ার মুখে আর ভোদায় মাল ঢেলে  রিয়ার পাশে বসে পড়ল, রিয়া বাপ্পির সব মাল গিলে খেয়ে ফেল্লো আর তার বন্ধুর মাল যেঁ অল্প একটু ভোদার বাইরে বাহির হইসে অই গুলা সব আঙুল দিয়ে মুখে নিয়ে খেয়ে নিল এরপর রিতু ব্রাটা  তার বিশাল দুধে আটকিয়ে জামা পোড়তে শুরু করল এরমধ্যে বাপ্পি ভাইর বন্ধু এসে পিল রিতুকে ধরিয়ে দিল রিতু প্যানটি পোড়তে যাবে এমন সময় বাপ্পি ভাইর বন্থু বললে উঠল রিতু আজ তোমায় আমি লাগাতে পারিনি তাই প্যানটি আমি নিয়ে যাব আর নেক্সট দিন প্যানটি আর ব্রা ছাড়া আসবা আর চোদা শেষে প্যানটি পরে যাবা। একথা শুনে রিতু হাসতে হাসতে প্যানটি ছাড়া পাজামা পরতে লাগল আর বোরকা পোড়তে পোড়তে বলল আমার নাগরের কি আর কোন আবদার আছে, বলে ফেলো অইটাও পুরন করে দিবো বলে একটা চুমু খেলো অই বন্ধুর গালে, পাঁশে থাকা আরেক বন্ধু বলে উঠল নেক্সট দিন তিনটা ফুটোই আমরা ভরে দিবো সংগে সঙ্গে বাপ্পি ভাই ভাই হেঁসে দিলো আর বলল আইডিয়াটা খারাপ না না, মজাই হবে বলে আবারো হাসতে লাগল বাপ্পি ও তার দুই বন্ধু।

This content appeared first on new sex story new bangla choti kahini

এ কথা শুনে রিতু বলল আমি তোঁ কক্ষনও পিছনে নেই নাই, না বাবা আমি  পারবো না।

তখন বাপ্পি ভাই বলল আরে আমার রিতু সব পারবে আপাদত তুমি ছোট কিছু পাছায় লুব্রিকেন্ট দিয়ে নেবার অভ্যাস কর আমি কাল লুব আর বিভিন্ন সাইজের মোম নিয়ে সকালে তোমার জন্য অপেক্ষা করব বলে রিতুর ঠোটে কিস করে বলল এখন তুমি জাও আমরা সোমবার তোমার কোচিং এর টাইমে তোমাকে মন ভরে চুদবো। বলে সবাই উঠতে লাগলও। আমিও ক্যামেরার দিকে চেয়ে দেখি ৩১ মিনিট হয়ে গেছে গুটিগুটি পায়ে আমিও পিছন দিয়ে এসে মেহেদী ভাইর দোকানে গিয়ে দেখি রিতু মাগীর নাম্বারে টাকা ভরে দিতাসে বাপ্পি ভাই, মেহেদী ভাইর কাছ দিয়ে একটা সিম নিজের নামে নিয়ে নিলাম আর মেহেদী ভাইরে অনেক বুঝিয়ে আরেকটা সিম ফেক নামে নিছিরে। আমি অনিক্রে বললাম অনেক হইসে গল্প আগে ভিডিও দেইখা লই, তারপর বুঝতাসি, অনিক ভিডিও বেড় ক্রে আমারে দেখাইলো পুড়া দেখি সব অক্ষরে অক্ষরে মিলে যাচ্ছে, আমি অনিকরে বললাম প্লান কি আমাদের হাতে প্রমান আছে এখন মাগীরে বললেই আসবো চোদা খেতে আমি বললাম ওকে কিন্তু সেতু ব্যাপারে কি করলিরে অনিক।

সেতুরেতো খামুই ব্যাটা আগে রিতু মাগীরে খাইয়া লই বলে অনিক একটা হাসি দিলো।

আমি বললাম কাহিনী সুবিধার না তুই নিশ্চয়ই সেতুরে কিছু করছ আমারে বলতাছ না।

অনিক হাসি দিয়া বলে আরে জয় আমার এমন কিছুই কি আছে যেঁ তোরে বলিনাই, তেমন আগাইতে পারিনাই তাইতো প্লান করছি রিতু মাগীরে লাগামু দেন রিতুরে দিয়া বাকি গুলারে ভাও করমু, এগুলা আমাদের জিনিষ অন্যরা খাবে ক্যা। আমাদের বোনগুলার উপরে আমাদের হক, আমরা খাওয়ার পড় মনে চাইলে কাউরে দিমু নাইলে না। হিসাব সোজা।

আমি বললাম আসলেই তুই ঠিকই বলছ, কিন্তু বল্লিজে তেমন কিছু না কিন্তু বলনা দোস্ত কতদুর কি করলি। এসব বলে অনিককে জোরাজুরি করতে লাগলাম।

পরে অনেক জোরাজুরি করার পড় অনিক বলে না মানে বাথরুমের ফল সিলিঙ্গের কোনায় আজ একটা ক্যামেরা লাগাইছি আর অইটায় অই  স্কুলে যাবার পড় গোসল করা দেখছি।

আমি আবারো বললাম আর কিছু না?

আরে ভাই ক্যামেরা দুইটা লাগাইসি একটা ওর সোবার রুমে আরেকটা বাথরুমে আজ রাতে সেতুর ঘুমানো দেখবো।

আমি বললাম, ভাই অনিক আমারেও দেখবি?

আচ্ছা দেখাবো কিন্তু রিতুরে কীভাবে লাইনে আনা যায় সেটা বল। আচ্ছা জয় আমি কি সোহানের সাথে কথা বলব?

দাড়া এই ভিডিওটা আমি আমার বাসার মোবাইল(বাসায় আমরা দুই ভাই বোন থাকি বলে আব্বু তার নকিয়া ২৬৯০ ফোনটা বাসায় রেখে গেছে জাতে আমরা যেকোন সময় সবার সাথে যোগাযোগ করতে পাড়ি)এ নিয়ে নেই, আগে নিচে চল তারপর ভেবে বলতাছি। বলে নিচের দিকে হাটা দিলাম। আর অনিকের কাছ দিয়ে রিতুর ভিডিও এনে মোবাইলে ভরে নিলাম। তারপআর আমি আর রিয়া খেতে বসলাম আমার আদরের বোনটি আমায় নিজ হাতে খাইয়ে দিয়ে ওষুধ খাইয়ে শুতে বলল। আমিও রিয়াকে রুমে নিয়ে, কয়েকটা চুমা দিয়া শুইয়ে দিলাম।

রিয়া বলে ভাইয়া তুমি আমার বুকের উপরে শুয়ে থাকো হটাত মনে পড়ল বাসায় তোঁ ভাই বোনের ৩ টা চোডাচুদির চটি বই আছে। আমি তাড়াতাড়ি রিয়াকে বললাম তোড় কি খুব বেশি ঘুম পাইসে। রিয়া আমাকে জড়িয়ে ধরে জবাব দিলো না। আমি বললাম ওকে তোকে আমি কয়েকটা বই দিতেছি অইগুলা পড় এখন তারপর আমি অই গুলা নিয়ে প্রস্ন করব বলে রিয়াকে একটা ভাই বোনের চোদাচুদির গপ্লের বই পরতে দিয়ে আমি অনিকের বাসায় চলে যাই আর যাবার সময় বলে যাই খুবই মনোযোগ দিয়ে পড়বি। আমি আসবো আর যাব বলে অনিকের রুমেয় চলে গেলাম আর অনিকের কম্পুটারে সেতুর গোসল করা দেখা শুরু করে দিলাম।

দেখা শেষ চলে আশার সময় অনিকরে বললাম দোস্ত তোড় বোনের ফিগারটা সেইরে কবে যেঁ একটু টাচ করবো। অনিক হেঁসে বলে আরে আমরা আমরাইতো। দুজনে দরজায় দাড়িয়ে কিছুক্ষণ সোহানের বোনেরে নিয়া কথা বলে যেঁ জার বাসার চলে আসলাম।

আজ এপর্জন্তই পরের কাহিনী পরের পর্বে বলব

কেমন লাগল তার মতামত জানাতে কিন্তু ভুল্বেন না।

This story সিক্রেট সোসাইটি তৃতীয় পর্ব appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • rang khelar din bhul kore kaki ke chude dilam
  • বেশ্যা – Part 1
  • যৌণ উপন্যাস – মডার্ন বেশ্যাগিরি – ১
  • মাসির আদর : মাসির খাটে
  • Sweet Sixteen Mollika
  ex gf fucking bangla choti story

Leave a Reply