সিক্রেট সোসাইটি পঞ্চম ভাগ | BanglaChotikahini

Bangla Choti Golpo

বাসার দিয়ে দুই পা আগানো মাত্র রায়হানের সাথে দেখা। রায়হানের সাথে কুসলাদি বিনিনিময়ের পড় রায়হান জানতে চাইল আজ কেন ইস্কুলে গেলাম। একটা গুরুত্তপুর্ন কথা ছিলো তোকে বলবও বলে ঠিক করে রেখেছি কিন্তু তুই এলিনা, এ এমন ব্যাপার যেঁ কারো সাথে শেয়ার করতেও ভয় করে নিজের বন্ধুদের মধ্যে ঘটনা বাইরে লিক হলে মানইজ্জত শেষ।

আমি রায়হানরে নিয়ে চিপায় গিয়ে জিজ্ঞেস করি কি হইসে বল।

রায়হান ইতস্তত করতে করতে বলে না মানে সকাল বেলা প্রাইভেটে যাবার সময় দেখি রোমান ভাইর দোকানে বাপ্পি ভাইরে ডুরেক্সে লুব্রিকেন্ট কিনতাছে, ব্যাপারটা খটকা লাগতাছিলো পরে দেখি লুব্রিকেন্ট আর কতগুলা বিভিন্ন সাইজের মোম নিয়া কিইচ্ছুক্ষন দাঁড়াইয়া কারে জেনো ফোন দিতেছিলো, কিছুক্ষন পরে দেখি আমাদের সোহানের বোনের রিক্সা এসে থামল বাপ্পি ভাই কোন রকমের রাখ ঢাক ছাড়াই ডাইরেক্ট লুব্রিকেট আর মোমগুলা দিয়া দিলো, রিতু আপুও হাঁসি দিয়ে নিয়ে চলে গেলও আমি স্পষ্ট শুনতে পাইছি বাপ্পি ভাই বলছে “ “পরশুদিনের জন্য রেডি থাইকো অনেক মজা করবও। আগের দিনের আধুরি হিসাবও চুকিয়ে দিব। আর হ্যাঁ আশার সময় মনে করে লুব্রিকেন্ট টা নিয়ে আইসো”“ আমার মনে হয় বাপ্পি ভাইর লগে রিতু আপুর রিলেশন আছে, আগে হয়তো করতে পারে নাই ভার্জিন বলে, তাই ফুটা বড় করার জন্য অই মোমবাতি গুলা দিছে। এগুলা সোহানের জানানও দরকার। নাইলে পরে…………

আমি এ কথা শুনে হাঁসি দিয়ে দিলাম, আর হাসতে হাসতে বললাম তোরও কিন্তু বড় বোন আছে, একটু খোঁজ রাখিস। অন্যের বোনের দিকে না চেয়ে নিজের বোনরে দেখিস, বাপ্পি ভাই কিন্তু এলাকার প্রভাবশালী আওয়ামী-লীগ নেতার ছেলে, তার উপরে লুইচ্চা দ্যা গ্রেট। কারো বাসার মেয়েরা সেইফ না। যদি পারো তোড় বুইনেরে যাইয়া আগেই সতর্ক কর, নাইলে কিন্তু সামনে ভ্যালেন্টাইন আইয়া পরতাসে আর বাপ্পি ভাই জামাকাপড়ের মত মেয়ে বদলায়। যদিও আমার বুইন ছোট তাও আমি আমার বুইনেরে আগে সতর্ক কইরা দিমু বাপ্পি ভাইর উপ্রে বিশ্বাস নাই।

আমার কথা শুনে রায়হান রায়হান কোন উত্তর না দিয়ে বন্ধু আমার হন হন করে বাসার হাটা দিলো আমিও হাসতে হাসতে মাঠের দিকে এগোতে থাকলাম, পথে যাবার পথে রোম্যান ভাইর সাথে দেখা হয়ে গেলো আমি ভাইরে সালাম দিয়ে বললাম ভাইয়া একটু কথা ছিল, না মানে বাপ্পি ভাইর বন্ধু আমারে কি জেনো একটা অসুধের কথা বলছিল নাম মনে নাই কিন্তু নামের সাথে পিল বলছে অইটা মনে আছে আমি নামটা আবার জিজ্ঞেস করে আসছি।

রোম্যান ভাই হাঁসি দিয়া বলল তোর যাওয়া লাগবে না। আমিই দিয়ে দিচ্ছি, আয় আমার সাথে, আমি ইনোসেন্ট বালকের মত রোম্যান ভাইর পিছু পিচু হাটতে লাগলাম, ভাই ওষুধ বেড় করে দিল আমি ১০০ টাকার একটা নোট বেড় করে দিয়ে ভাইকে দিয়ে বলি এইটা দিয়া দাম রাখেন আর ভাইয়া আমাকে বাকিটার কিছু কিনে খেতে বলছে, ভাই হাঁসি দিয়ে বলে তুই পুরাটাই নিয়ে নে আমি বাপ্পির কাছ দিয়া টাকা রেখে দিমুনি, আমি খালি প্যাকেট দেখে বলি ভাই খোসা দেন এইরকম হাতে নিলে কিরকম জানি দেখায়। রোম্যান ভাই হাঁসি দিয়া একটা প্যাকেট এ ঢুকিয়ে আমারে একটা সিভিট আমাকে খেতে দিলো, আমি অবুঝ বালকের মত সিভিট্টা হাতে নিয়ে ওষুধের প্যাকেট ঝুলাইতে ঝুলাইতে হাটা দিলাম ভুলেও পিছনে আর ফিরে তাকালাম না। হেলাইয়া দুলাইয়া সোহান্দের বাসার দিকে দ্রুত গতিতে আগাতে লাগলাম, রোম্যান ভাইর চোখের দৃষ্টি পর্জন্ত আমারে দেখতে ছিলো। আমিও ইন্নো সেন্ট ছেলের মত সোহানের বাসায় নক করে জিজ্ঞাস করলাম সোহান আছে কিনা।
রিতু আপু দরজা খুলে দিয়ে বলে সোহানতো নাইয়া ভাইয়া, কেন তুমি ওড়ে মাঠে দেখো নি?

আমি একটা বিরক্তির ভাব নিয়ে বললাম আরে আমি তো আপু মাঠের দিকেই খেলতে যাচ্ছিলাম, এক ভাইয়া আমাকে ডেকে জিজ্ঞাস করল আমি কি রিতু আপুকে চিনি কিনা। আমি বললাম হ্যাঁ চিনিতো আমার বন্ধুর বড় বোন আপানাকে এই প্যাকেট *(আমি আগে থেকেই পিলের প্যাকেট হাতে নিয়ে রেখেছিলাম)*দেখিয়ে বলল কালকে আপনি ওষুধ খেয়েছেন কিনা না খেলে এটা আমার সামনে এখন খেয়ে উনাকে খালি প্যাকেট দিয়ে যেতে, তাহলে আমাকে ২০০টাকা দিবে এই জে ১০০ অগ্রিম বলে পকেট থেকে ১০০ টাকার নোট বেড় করে দিলাম। আপু কিছুটা আশ্চর্য হয়ে বলল, জয় তুমি আমাকে বলতো সেই অপরিচিত ভাইয়া এক্সাজাক্ট কি কি বলছে তোমার কাছে সেই গুলা আমাকে বল।

আমি বুঝলাম জায়গা মত ঢিল পড়ছে আর আপুর চেহারার দিকে তাকানো যায় না, ভয়ে ফ্যাঁকাসে হয়ে গেছে, আচ্ছা কই তোমার সেই ভাইয়া, আমি পিছনে দেখিয়ে দিয়ে অবাক হবার মত অভিনয় করলাম আর বললাম এইখানেই তোঁ ছিলো এখন কই গেলও এখন এগুলা বাদ দেন আমি ভাইয়ার সাথে দেখা হলে কি বলবও?

কি বলবা সেটা ছার আগে বল ভাইয়া কি বলছে, আমিও পাকনামি করে বললাম না মানে অই ভাইয়াটা বলছে ভাঙ্গা ঘরে কি ঘটে সেটা জানার ফাঁকে ল্যাম্পোস্টের আলোতে ব্যালকনিতে দাড়িয়ে দেখাও যায়, আবার জুম করে ছবি তোলাও যায় আবার ক্লিয়ার ফেইস বোঝা যায় এমন ভাবে ভিডিও করা যায়। আর বলছিলও শুক্রবারের পরিক্ষায় ৩ পাইসেন তার ছবি আর ভিডিও আছে, সোমবারের পরীক্ষায় কি করবেন তাও জানা আছে। আর বলছিলও সোমবারের পরীক্ষা নাকি ক্যান্সেল এক্স্ট্রা ক্লাস নাকি সে নিবে। আর কি কি জানো সবটুকু মনে নাই। বলে আমি হাটা দিলাম আর আপুর দিকে ফিরেও তাকালাম না। আমি পিলটা জায়গামত রেখে মাঠে গিয়ে দেখি অনিক আর শোহান নাই, আমি জিজ্ঞাস করতে বলল কি আর্জেন্ট কাজে অনিক সোহানকে নিয়ে গেছে, পাঁশে একজন হাঁসি দিয়ে বলে শুনছিলাম সোহান খেলা শেষে যাইতে চাইছিল কিন্তু অনিক বলল কি জানি দেখাইবে আমি সবই বুঝে গেছি, আমি তাড়াতাড়ি এক দৌড়ে অনিকের স্পেশাল প্লেসে চলে গেলাম, আর দেখছি অনিক তোতলামি করতাছে, আমি অনিকরে চোখের ইশারা দিতে অনিক চুপ হয়ে যায় আর আমি বলি স্লা আমারে দুপরে নতুন মোবাইল আবির মামায় অনছে সেইটা দেখাইতে কোন কোনায় নিয়া গেলি আর সোহানরেও। সোহান অট্টোহাসি দিয়ে বলল তোরা ভাল হবি না জীবনে। বাদ দে আইছি যখন  গল্প তিনজনে, কিছুক্ষণ গল্প করার ফাঁকেই আমি হটাত করে চটি গল্পের প্রসঙ্গ তুলি, আর সোহানরে জিজ্ঞাস করি তুইতো এইসব ব্যাপার ভালো বুঝও আচ্ছা এইযে গল্প গুলা লিখে আসলেই কি ইন্ডিয়ায় এগুলা হয়? অনেকেই বলে এগুলা নাকি রিয়াল বুইনের প্রতি চোদার কি ফিলিংস কি আহে বন্ধু?

This content appeared first on new sex story Bangla choti golpo

সোহান কিছুক্ষণ ভেবে বলল, মামা তোরা তোঁ আমার কাছের বন্ধু একটা কথা স্বীকার করি আমি মাঝেমধ্যে কয়েকদিন রিতু আপুর কথা ভেবে স্বপ্নদোষ হইসিলো।

আমি সোহানরে জিজ্ঞাস করি দোস্ত তুঁই আমার কিন্তু কলিজার দোস্ত তোরে মাঠে না পাইয়া আমি খুঁজতে খুঁজতে এইখানে আইছি, আজ জ্বর তাও তোর লগে দেখা করতে আইছি। সালা তুঁই বুঝলিনা আমারে।

সোহান হাঁসি দিয়া বলে সালা জা বলার ডাইরেক্ট কি বলবি?

আমি বললাম আমি ভাবছি বিদেশের মত একটা ক্লাব খুলবও, যেঁ জাকে পাড়বে চোদায় হেল্প করবে আর কোরআন শপথ রেখে গোপনীয়তা বজায় রাখতে হবে। আমি ব্যাপারটা সোহানকে খুব করে বললাম দেখ তুঁই আমার কাছের বন্ধু তোড় সাথে শেয়ার করলাম, আমি অরে সন্ধায় মাগরিবের নামাজের পড় আমার বাসার নিচে আসতে বললাম কারন আমি জানি মাগরিবের পড় কারেন্ট যায়। আমি সোহানকে নিয়ে ছাদে চলে যাই আর সোহানকে বলি দেখ সোহান বিদেশে অনেক স্বোয়াপিং ক্লাব আছে কিন্তু বাংলাদেশে নাই আমি ভাবতাছি আমরাও খুলব ঐযে গল্পের মত।

সোহান রাগ করে ঊঠে যেতে চাইল আর বলতে লাগল বাল বিকেল থেকে কি হেয়ালি করছিস, জা বলার ডাইরেক্ট বল।

আমি সোহানকে বলি দেখ সোহান আমি জানি তোর রিতু আপুর উপরে দুর্বলতা কাজ করে, আমি আমরা যদি এমন একটা ক্লাব খুলি যেখানে যেঁ জাকে পাড়বে চোদায় সাহায্য করবে, আমার চোদা মেয়েকে আরেকজন ট্রাস্টেড লোকের কাছে চোদা খেতে দিবে, কিন্ত সেটা আমাদের ক্লাবের মেব্বারদের মধ্যে হতে হবে।

সোহান অনেকক্ষণ ভেবে বলল সবই বুঝলাম কিন্তু আমি রিতু আপুকে চুদবো কীভাবে? আমার বড় বোন সে, কীভাবে বলি?

আমি সোহানের হাতটা ধরে বলি দেখ সোহান ছোট বেলা থেকে আমাদের চার জনের গ্যাং, বাট তুঁই কি আমায় বিশ্বাস কর? আমি যেভাবে বলব সেভাবে চললে তুঁই রিতু আপুকে পাবি বাট আমাকেও ভাগ দিতে হবে, আমি রিতু আপুর দুর্বল পয়েন্ট একজনে জানি বলে নিশ্চিত খবর পেয়েছি। আমি যদি ডাটা পাই তুইও পাবি অইটা দিয়ে তুঁই চুদবি আর আমি হটাত ঢুঁকে যাব, এই সিস্টেমে আমিও চুদব।

সোহান কিছুক্ষণ ভেবে রাজি হয়ে গেলও। আমি সোহানকে পরশুদিনের ডেট দিলাম রেডি থাকতে, পরশুদিন সিউর চুদবি তুঁই রিতু আপুরে, আর আমি তোরে নিয়মিত চোদার ব্যাবস্থা করে দিবো।

একথা শুনে সোহান খুবই এক্সছাইটেড হয়ে পড়ল আর বলল কাল হয় কিনা, আমি বললাম নারে আমার পক্ষে কাল অইদিকে যাওয়া সম্বব না গায়ে জ্বর কাল ক্লাসে স্যারকে বলে দিস আমার গায়ে খুবই জ্বর আমি দেখি বিকেলে গিয়ে নিয়ে আসবোনে আংকেল আন্টি অফিসে গেলেই আমারে ফোন দিস বাকিটা আমি দেখুম। এরপর কিছু শপথ বাক্য বলে আমি সোহানকে বিদায় দিতে আমি আর সোহান সোহানের বাসার দিকে হাটা দিলাম, আর কথার ফাঁকে বলে দিলাম নিয়মিত রিতু আপুকে চেক করিস কোন পরিবর্তন লক্ষ কর কিনা, কিছু হলে আমাকে ফোন দিস, আর পাড়লে রিতু আপুর ফোনটা সিস্টেমে নষ্ট করে দিস। জাতে বাইরে অইদিন কারো সাথে যোগাযোগ করতে না পারে। আর অনেক টিপস দিয়ে সোহানকে বাসায় দিয়ে রিতু আপুকে আবারো দেখে বাসার দিকে রওনা দিলাম।

পথি মঘ্যে এক গুরুত্বপুর্ন ঘটনা ঘটল তা পরের পর্বে বলছি।

বিশেষ দ্রষ্টব্য ঃ আপনাদের সাঁরা না পেলে পরবর্তিতে আর এই সিরিজ কন্টিনিউ করব না।

This story সিক্রেট সোসাইটি পঞ্চম ভাগ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • দুষ্টু মা
  • মিমের ডায়েরী ভার্সিটির বয়ফ্রেন্ড পর্ব ২
  • শাশুড়ি জামাই চোদন লীলা ( মা ছেলে জামাই বউমা মেয়ে ) Part 7
  • ভাইপো আর আমি দুজনে মিলে বউকে চুদলাম
  • নিজের মাকে বন্ধুর বাবা চুদলো
  বাংলাদেশী সেক্স গল্প - Bangla Chodar Golpo

Leave a Reply