ছাত্রী উন্নয়ন প্রকল্প ও সাজিয়ার উন্নয়ন – পর্ব ৩ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

[ পুরো গল্প বোঝার জন্য আগের দুই পর্ব পড়ে নেয়ার অনুরোধ থাকল।]

[আগের পর্ব]

সাজিয়া তাড়াহুড়া করে পদার্থ স্যারের ফ্ল্যাট থেকে বের হয়ে তমাকে ফোন দিল। তমা ফোন ধরতেই সাজিয়া জিজ্ঞেস করল ‘তুই কোথায়।‘ উত্তরে তমা জানাল যে সে ইংলিশ স্যারের বাসার সামনে একটা রেস্টুরেন্টে বসে আছে। সাজিয়া জিজ্ঞেস করল ‘স্যার তোকে বাসায় নামায়া দেয়নি?’ তমা বলল, ‘স্যার নামিয়ে দিতে চেয়েছিল, কিন্তু আমি এখন বাসায় যেতে পারবনা, তাই রাস্তায় নেমে গেছি।’ সাজিয়া বুঝল সে যেটা ভয় পাচ্ছিল সেটাই হয়েছে। সে তমাকে ওখানেই থাকতে বলে একটা রিকশা ডেকে রেস্টুরেন্টের দিকে রওনা দিল।

রেস্টুরেন্টে পৌছে সাজিয়া দেখল তমা একটা কোনায় চুপচাপ বসে আছে। দেখেই বোঝা যাচ্ছে একটু কষ্টে আছে। সাজিয়া পাশে বসে বলল ‘আমাকে খুলে বল, কি হয়েছে?’ তমা বলল, ‘কিছু হয়নি, বাদ দে।‘ সাজিয়া বুঝল নিজের ঘটনা না বললে তমা মুখ খুলতে চাইবে না। তাই সে বলা শুরু করল –

ইংলিশ স্যারের একটু সমস্যা আছে এইটা আমি গত সপ্তাহে বুঝেছি। উনার ওখানে যাওয়ার পর প্রথমে ভালভাবে অনেক্ষণ ধরে পড়া বোঝাল। তারপর বলল কেমন পড়া বুঝেছিস এটা দেখার জন্য একটা পরীক্ষা নিবে। ১০টা প্রশ্ন দিল আর ১৫ মিনিট সময়। লেখা শুরু করতেই জামার ভেতর হাত ঢুকিয়ে দুধ টেপা শুরু করলেন। তুই বল, দুধে টেপা খেতে খেতে কি পরীক্ষা ভাল হয়, তার মধ্যে মাত্র নিয়মগুলো শিখেছি। কয়েকটা ভুল করে বসলাম। পেছন থেকে দুধ টিপতে টিপতে উনি কিন্তু দেখেছেন যে আমি তিনটা প্রশ্নের উত্তর ভুল লিখেছি, কিন্তু তখন কিছু বলেনি। পরীক্ষা শেষে বললেন তিনটা উত্তর ভুল হয়েছে তাই শাস্তি পেতে হবে। জামা কাপড় খুলে মাথা বিছানার ধারে দিয়ে শুয়ে পড়তে বললেন। বাধ্য ছাত্রীর মত তাই করলাম। উনিও উলঙ্গ হয়ে আমার মাথার কাছে এসে দাঁড়ালেন, তারপর কিছুক্ষণ দুধের বোঁটা ধরে টানাটানি করতে করতে শাস্তির নিয়ম ব্যখ্যা করলেন। বললেন, যে উনি আমার মুখে উনার লম্বা বাড়া ঢোকাবেন, তারপর সে অবস্থায় যা জিজ্ঞেস করবেন সেটার উত্তর দিতে হবে।

আমি একটু কৌতূহলী হয়ে উঠলাম।উনি কিছুক্ষণ দুধ দলাইমলাই করে বাড়ার মাথা উল্টো দিক থেকে আমার মুখে ঢোকালেন। কিছুক্ষণ ঢুকিয়ে বের করে আমার মুখে যথেষ্ট পরিমাণ লালা আসার অপেক্ষা করলেন। লালার পরিমাণ সন্তোষজনক হলে উনি ধীরে ধীরে পুরো বাড়া আমার মুখে চালান করে দিলেন। গলার একদম ভেতরে উনার বাড়া যাওয়ায় দম বন্ধ হয়ে আসছিল, সেই অবস্থায় উনি যে প্রশ্নের উত্তর ভুল হয়েছিল সেটার নিয়ম জিজ্ঞেস করলেন। গলার ভেতর বাড়া নিয়ে বলার চেষ্টা করলাম কিন্তু আওয়াজ বের হল না। তবে কথা বলতে গিয়ে গলার মাংস উনার বাড়াকে চারিদিক দিয়ে চেপে ধরল, বুঝলাম উনি খুব মজা পেলেন। তারপর বাড়া বের করে আবার একই প্রশ্ন জিজ্ঞেস করলেন, আমি সঠিক নিয়ম বলে দিলাম। উনি খুশীতে কয়েকবার আমার দুধ টিপে বললেন এবার পুরষ্কার নে, বলে আমার দুই দুধ ধরে মুখের ভিতর বাড়া ঢুকিয়ে প্রায় মিনিট খানেক ইচ্ছামত মুখ চুদলেন। তারপর বাড়া বের করে বললেন এবার দ্বিতীয় ভুলের শাস্তি। আরও দুইবার সেই গলা পর্যন্ত বাড়া ঢোকানো, আবার সেই প্রশ্ন আর পুরষ্কার স্বরুপ মুখ চোদা দিয়ে শাস্তি শেষ করলেন। শাস্তি শেষে আমাকে হাঁটু গেড়ে বসিয়ে প্রায় মিনিট পাঁচেক বাড়া চুষিয়ে মুখের ভেতর বীর্যপাত করলেন। তারপর বললেন সব পড়া ভালমত পারার পুরষ্কার দিবেন এবার। তারপর অনেকক্ষণ দুধ গুদ চুষে আমাকে আবার গরম করে প্রায় আধা ঘণ্টা বিভিন্ন ভঙ্গিতে চুদে তারপর ছেড়েছিলেন।

সাজিয়ার কথা শুনে তমা কিছুটা আস্বস্ত হয়েছে বুঝে সে তমার আরেকটু কাছে এসে বলল, ‘দেখ তমা, আমি জানি তুই একদমই বাড়া মুখে নিতে পারিস না। আমাকে অংক স্যার আর পদার্থ স্যার দুজনেই একই কথা বলেছে। আর ইংলিশ পরীক্ষা নিলে তোর যে ভুল হবেই এটাও জানি। ইংলিশ স্যার চাইলেও তোর গলা পর্যন্ত বাড়া ঢুকিয়ে শাস্তি দিতে পারবে না। তাহলে নিশ্চয় অন্য কিছু করেছে। সেটা কি আমাকে খুলে বল। আমি তোকে সাহায্য করব।‘ সাজিয়ার কথায় তমার মন গলল। সে ঘটনা সাজিয়ার কাছে খুলে বলল। তমার বর্ণনা অনুযায়ী ঘটনা নিম্নরুপ –

ইংলিশ স্যার এই প্রথম তমাকে পড়াতে নিয়েছে। প্রায় ঘণ্টা খানেক তাকে ডিরেক্ট ন্যারেশান থেকে ইন্ডিরেক্ট ন্যারেশান করা শিখিয়ে তারপর তাকে দশটা বাক্য দিয়ে সেগুলো ইন্ডিরেক্ট করতে বলল। তমা বলল ‘স্যার, মাত্রই তো শিখলাম, এত দ্রুত পরীক্ষা দিলে তো ফেইল করব।‘ স্যার তমার জামার ভেতরে হাত ঢুকিয়ে দুই দুধ ধরে বলল, আমি সারাক্ষণ তোর পাশে থাকব, তুই যতটুকু পারিস লেখ। তমা দুধে টেপা খেয়ে ফোসফোস করতে করতে লেখা শুরু করল। স্যার তমার কচি দুধগুলো দলাইমলাই করতে করতে তমাকে লিখতে উৎসাহ দিতে থাকল। মাঝেমাঝে তমা থেমে গেলে ওর বোঁটায় চিমটি দিয়ে স্যার আবার লেখার জন্য বলছিল। তমা কাম উত্তেজনায় কাঁপতে কাঁপতে লেখা শেষ করল। স্যার বললেন তোর চারটা বাক্য ভুল হয়েছে, এখন যে শাস্তি পেতে হবে। তমা ভয় পেয়ে বলল, ‘স্যার কি শাস্তি, আমি তো জানতাম না যে পরীক্ষা হবে।‘ স্যার অভয় দিয়ে বললেন শাস্তির মাধ্যমে এই পড়া এমনভাবে শিখবি যে আর জীবনেও ভুলবিনা। এখন লক্ষ্মী মেয়ের মত জামা কাপড় খুলে বিছানার ধারে মাথা দিয়ে শুয়ে পড়। স্যারের কথা অনুযায়ী তমা তাড়াতাড়ি জামা খুলে শুয়ে পড়ল, অনেকক্ষণ দুধে টেপা খেয়ে সে গরম হয়ে গেছে, এখন সে চোদা খাওয়ার জন্য পাগল হয়ে আছে। স্যারও জামা খুলে তার লম্বা বাড়া তমার মুখের সামনে ধরে ওর দুধ টিপতে টিপতে বললেন, আমি এখন তোর মুখে বাড়া ঢুকিয়ে যা জিজ্ঞেস করব তার উত্তর দিবি। এই বলে তমা কিছু বলার আগেই উনি তার মুখে বাড়া চালান করে দিলেন, কিন্তু বাড়ার মাথাটাও ঠিকমত ঢুকলনা। একটু রেগে স্যার বললেন, একটু বড় করে হাঁ কর না। তমা যতটুকু পারে ওর ছোট মুখ প্রসারিত করল। কিন্তু তাতেও কোন লাভ হলনা, স্যারের মোটা বাড়ার মাথাও ঠিকমত ঢুকলনা। স্যার বিরক্ত হয়ে সরে এসে জিজ্ঞেস করলেন, ‘কিরে তোর মুখ কি অন্য স্যার মারে না?’ তমা মাথা নেড়ে বলল ‘’স্যার ছোট মুখে কেউ ই করতে পারেনা।‘ স্যার বিরক্ত হয়ে কিছুক্ষণ সোফায় বসে থাকলেন। তারপর তমাকে উঠে সোফায় আসতে বললেন। তমা সোফার কাছে আসলে বললেন তুই বাড়া চাটতে থাক আমি একটু চিন্তা করে নেই যে তোকে কিভাবে শাস্তি দেয়া যায়।

তমা উপুড় হয়ে স্যারের উরুর উপর দুধ রেখে স্যারের বাড়া চাটতে লাগল। স্যার এক হাতে তমার পাছার খাঁজে আঙ্গুল চালাতে লাগল। কিছুক্ষণ পর স্যার তমাকে সরিয়ে ভেতরে গিয়ে একটা বাটিতে গরম তেল নিয়ে এল। তমা বুঝতে পারল না স্যার তেল দিয়ে কি করবে। স্যার আবার আগের পজিশনে বসে তমাকে বাড়া চাটতে বললেন। তারপর এক হাতে তমার একটা দুধের বোঁটা ধরে খেলতে লাগলেন আরেক হাতে কিছু তেল নিয়ে তমার পাছার ফুটোতে লাগাতে শুরু করলেন। দুধে আর পাছায় আঙ্গুলের খেলায় তমা বেশ উত্তেজিত হয়ে পড়ল। সে সমস্ত শক্তি দিয়ে স্যারের বাড়া আর বিচি চাটতে লাগল। স্যার আনন্দে উম্মম শব্দ করতে করতে তমার পাছায় একটা আঙ্গুল ঢুকিয়ে দিল। পরবর্তী বেশ কিছুক্ষণ আঙ্গুল ঢুকিয়ে বের করে পাছাটা একটু চালু করে তারপর আরেকটু তেল নিয়ে দুইটা আঙ্গুল ঢুকিয়ে দিল।

প্রায় মিনিট দুয়েক দুই আঙ্গুল ঢুকিয়ে রাখায় তমার পাছা বেশ প্রসারিত হয়ে এল। এই সুযোগে স্যার আরেকটু তেল নিয়ে তিনটা আঙ্গুল তমার পাছায় প্রবেশ করিয়ে দিল। তমার কচি পাছায় আগে কখনও কেউ এরকম করেনি। তমা উত্তেজনায় হাত দিয়ে নিজের গুদ খেচতে শুরু করে দিল। তমার উত্তেজনা বুঝে স্যার তমাকে সরিয়ে অর পেছনে এসে দাঁড়ালেন। ওকে ডগি পজিশনে বসিয়ে ওর পাছার উপর নিজের বাড়া সেট করে আস্তে করে চাপ দিলেন। তমা প্রথমে মনে করেছিল স্যার গুদে বাড়া ঢোকাচ্ছেন, তাই চুপচাপ ছিল। কিন্তু অন্য ফুটোয় বাড়া টের পেয়ে সে হারেরে করে উঠল, ‘স্যার কি করছেন?’ স্যার একটু ধমক দিয়ে বললেন, ‘চুপ! এটাই শাস্তি তোর।‘ বলে তেল চপচপে চালু পাছায় পুরো বাড়া চালান করে দিলেন। তমা ব্যথায় একটু ককিয়ে উঠল, কিন্তু স্যার সেটার তোয়াক্কা না করে জিজ্ঞেস করলেন ‘ইন্ডিরেক্ট করতে হলে দুইটা বাক্যের মধ্যে অবশ্যই কি লাগবে?’ ব্যথায় কাতর থাকলেও তমা চিৎকার করে বলল ‘That’ স্যার সন্তুষ্ট হয়ে বাড়া বের করে আবার একই প্রশ্ন করলেন, তমা হাঁপাতে হাঁপাতে একই উত্তর দিল।

স্যার খুশী হয়ে বললেন, এবার পুরষ্কার নে, বলেই তমার পাছায় বাড়া ঢুকিয়ে প্রায় মিনিট খানেক পাছা মারলেন। প্রথমবারের মত ব্যথা না লাগায় তমা এবার আর খুব একটা আপত্তি করল না। কিছুক্ষন পাছা মেরে স্যার আবার পুরো বাড়া পাছার মধ্যে রেখে আবার একটা প্রশ্ন করলেন। সঠিক উত্তরের পুরষ্কার হিসেবে আবারও কিছুক্ষণ পাছা মারলেন। এভাবে চারটা প্রশ্ন ভুলের জন্য চারবার শাস্তি দিয়ে তারপর স্যার তমাকে ডগি থেকে মুখোমুখি পজিশনে আনলেন। তারপর দুই পা তুলে ধরে পাছার ফুটো উন্মুক্ত করে সামনে থেকে ওর পাছায় বাড়া ঢোকালেন। পাছার ফুটো এতক্ষণে চালু হয়ে যাওয়ায় অনায়াসে বাড়া ঢুকে গেল। প্রায় পাঁচ মিনিট টানা পাছা মেরে ভেতরে এক গাদা মাল ঢেলে তারপর স্যার শান্ত হলেন। এই অদ্ভুত যৌনক্রিয়ায় তমাও বেশ হাপাচ্ছে তখন। স্যার তমাকে রেখে বাথরুমে গেলেন পরিষ্কার হওয়ার জন্য।

বাথরুম থেকে এসে দেখলেন তমা উলঙ্গ হয়ে সোফায় শুয়ে আছে। উনি পাশে বসে বললেন ‘বেশি ব্যাথা পেয়েছিস নাকি?’ তমা বলল শুয়ে থাকলে ব্যথা লাগছে না, হাঁটতে গেলে একটু ব্যথা করছে। স্যার একটা ব্যথার ঔষধ খেতে দিয়ে বললেন চিন্তা না করতে, সন্ধ্যার মধ্যে ঠিক হয়ে যাবে। তারপর বললেন, ‘তুই কিন্তু সবগুলো ন্যারেশানের নিয়ম খুব সুন্দর মত শিখে গেছিস। একদিনে এত নিয়ম শেখা কিন্তু বিশাল ব্যপার।‘ তমা পাছা মারা খেয়ে বেশ আনন্দ পেলেও তাকে না বলে এরকম করার কারণে স্যারের উপর বিরক্ত ছিল। সে বাসায় চলে যেতে চাচ্ছিল। তাই বলল ‘আপনি যেভাবে শেখান, সেভাবে না শেখাই ভাল।‘ স্যার বুঝল ছাত্রী রাগ করে আছে। এভাবে পাছা মারা ঠিক হয়নি। একবার ভাবলেন আজকে ছাত্রীকে ছেড়ে দেয়াটাই উচিৎ কাজ হবে। কিন্তু কি মনে করে স্যার তমার একটা দুধ ধরে ওকে কাছে এনে বললেন, এত ভাল পড়াশোনা করলি, এখন যদি তোকে এর উপযুক্ত পুরষ্কার না দিই, তাহলে তো শিক্ষক হিসেবে আমার সম্মান থাকবেনা।

তমা দুধে স্যারের টেপা খেতে খেতে জিজ্ঞেস করল ‘কি পুরষ্কার?’ স্যার একটু কপট অভিমান করে তমার বোঁটায় চিমটি দিয়ে বলল, ‘তার আগে আমি যে এত পড়ালাম আমার বেতন দিবিনা?’ তমাও পাল্টা অভিমান দেখিয়ে বলল, ‘আপনি যা করেছেন, এরপর আর কি চান?’ স্যার তমার দুধ দেখিয়ে বলল, ‘এগুলো একটু খাওয়াবি না। একবারও তো খেলাম না।‘ তমা অনিচ্ছা সত্ত্বেও স্যারের সামনে দাঁড়িয়ে ডান দুধ স্যারের মুখে ঢুকিয়ে দিল। স্যার বাচ্চাদের মত চুষতে শুরু করল। ডান দুধ মনের মত চুষে বাম দুধের দিকে তাকিয়ে মুখ হাঁ করল। তমা চোখ উলটে অভিমান দেখালেও ঠিকই বাম দুধ স্যারের মুখে ঢুকিয়ে দিল। কিছুক্ষণ দুধ চুষে স্যারের বাড়া আবার দাঁড়িয়ে গেল। তমাও ঘনঘন নিশ্বাস ফেলছিল। সেটা বুঝে স্যার তমাকে একটানে সোফায় শুইয়ে দিয়ে ওর উপরে চড়ে বাড়া তমার গুদে চালান করে দিল। তমা কিছু বুঝে ওঠার আগেই স্যার তাকে চোদা শুরু করে দিল।

তমাও অনেকক্ষন থেকে গুদে বাড়ার জন্য মরিয়া হয়ে ছিল। সে সুখে শীতকার করতে শুরু করল। স্যার তমার মুখে জিভ ঢুকিয়ে ওর গুদ মারতে থাকল। মাঝে মাঝে দুধ চুষতে চুষতে ঠাপাতে থাকল। ঠাপাতে ঠাপাতে স্যার বললেন, ‘জানি তোকে এখন চোদা ঠিক হচ্ছেনা, কিন্তু তোর কচি গুদের লোভ সামলাতে পারলাম না।‘ ঠাপ খেতে খেতে হাঁপাতে হাঁপাতে তমা বলল ‘আপনি তো কিছু দেখেই লোভ সামলাতে পারেন না।‘ স্যার একটু হেসে বললেন, ‘তুই যাই বল, তোর পাছা মেরে যে মজা পেয়েছি তার জন্য যা শাস্তি দিবি তাই মেনে নিব। তমা কিছু বলার আগেই স্যার তমার মুখে জিভ ঢুকিয়ে দিয়ে জোরে জোরে ঠাপাতে লাগলেন। এভাবে প্রায় ২০ মিনিট তমার নরম গুদ উপভোগ করে স্যার তমার গুদে বীর্যপাত করল। তারপর শান্ত হয়ে তমার গালে চুমু দিয়ে বলল চল তোকে বাসায় নামিয়ে দিয়ে আসি।

তমা জামা কাপড় পরে গাড়ি পর্যন্ত আসতে গিয়ে বুঝল তার পাছায় এখনও ব্যাথা আছে। স্যারের উপর খুব রাগ হল। যদিও পাছায় চোদা খেতে তার ভালই লেগেছে কিন্তু আগে থেকে বললে সে একটু প্রস্তুত হতে পারত। তমা রাগ করেই বাসা পর্যন্ত না গিয়ে একটা রেস্টুরেন্টে নেমে গেল। তাছাড়া ব্যথা কমলে একবারে যাবে ভেবে অপেক্ষা করার সিদ্ধান্ত নিল। এরমধ্যেই সাজিয়া ফোন দিয়ে তার এখানে এসেছে।

সাজিয়ে সব শুনে বলল ‘স্যার এটা ঠিক করেনি। ছাত্রী উন্নয়ন প্রকল্পে পাছামারা নিষেধ এটা আমি বড় আপুদের কাছে শুনেছি। এইটা ম্যাডামকে বলা দরকার।‘

তমাও মাথা নেড়ে সম্মতি জানাল। তারপর বলল, ‘আমার খারাপ লাগেনি। কিন্তু নিয়মের বাইরে হলে ম্যাডামকে জানানো দরকার।‘
তমার খারাপ লাগেনি জেনে সাজিয়া এসে ফেলল। তারপর বলল, ‘লোকটার সাহস দেখ। একে তো একটা নিয়মের বাইরে কাজ করেছে। কোথায় তোকে আগেই বাসায় পাঠায়ে দিবে, না উনি আবার চুদেছে তোকে। মানে কেমন যেন?’

তমাও হেসে বলল, ‘আসলেই। উনি বুঝতে পারছিল যে আমি একটু মন খারাপ করেছি। কিন্তু সেটার তোয়াক্কা না করেই আবার চুদল। তবে ভালই হয়েছে।। পরের বার মজাই পেয়েছি।‘

সাজিয়া তমার মাথায় চাটি মেরে বলল ‘তোর তো সবই মজা লাগে। এখন বাসায় চল। রেস্ট নে। কালকে ম্যাডামকে সব বলতে হবে।’

ওঠার আগে তমা জিজ্ঞেস করল ‘তোর ফিজিক্স পড়া কেমন হল?’

সাজিয়া একটু হেসে উত্তর দিল, ‘স্যার তো আমাকে তাপীয় ইঞ্জিন বানিয়ে দিয়েছে আজকে। পরে কাহিনী বলব তোকে।‘
তারপর দুই বান্ধবী বাসার উদ্দেশ্যে রওনা দিল।

ma chele chotihttps://a.realsrvnew bangla choti kahini/iframe.php?idzone=4109922&size=300×100″ width=”300″ height=”100″ scrolling=”no” marginwidth=”0″ marginheight=”0″ frameborder=”0″>

[email protected]

  মার নাম সুমি, বয়স ৩৪, ডিভোর্সি

Leave a Reply