জিনিয়া আপুর সাথে কক্সবাজার ভ্রমণ

Bangla Choti Golpo

এক সপ্তাহ ট্রেনিংয়ের শেষ দিনে ট্রেনিং সেন্টারে ঢোকার মেইন দরজায় জিনিয়া আপুর সাথে দেখা। সাথে সাথে আপু বললেন-তমাল, আজতো ট্রেনিং শেষ, তা আজই কি খুলনা ফিরে যাবার তাড়া আছে? নয়টা-পাঁচটা ট্রেনিং করে বোর হয়েছিলাম। আপু ঠিক কি বলতে চাইছেন বুঝলাম না।
আমি বললাম-না। কেন আপু ?
আপু-তোর যদি ফেরার তাড়া না থাকে তাহলে একটা গ্রেট প্রস্তাব আছে তোর জন্যে।
আমি-হ্যাঁ বলেন, আমার ফিরে যাবার তাড়া নেই। রবিবার অফিস তাই শনিবার রাতের বাসে ফিরে গেলেই অফিস করা যাবে।
আপু কানে কানে বললেন-তাহলে চল্ আমরা দুজনে কক্সবাজার একটা ট্রিপ দিয়েই যাই অবশ্য যদি তোর কোন প্রোবলেম না থাকে। আজ বুহস্পতিবার রাতের বাসে যাব, শুক্র এন্ড শনিবার থাকব, আর শনিবার রাতের বাসে আমরা খুলনা ফিরে গিয়ে রবিবার অফিস করব। শুক্র আর শনিবার আমরা কক্সবাজার কাটাবো। যাবি ?
যেহেতু জিনিয়া আপু সবদিক দিয়েই আমার সিনিয়র তাই আমি আপু কে আপনি করে এবং আপু আমাকে তুই করেই বলেন। আমিতো শুনেই মনে হলো মাটি থেকে দশ হাত শূন্যে লাফিয়ে উঠলাম। নিজেকে চিম্টি কেটে দেখছি আমি বেঁচে আছি তো ! যে আপুর সাথে একবার কথা বলার জন্য ভার্সিটিতে লাইন পড়ে যেতো, যার একটু দৃষ্টি পাবার জন্য সব পোলাপানরা চাতক পাখির মতো চেয়ে থাকতো, যার চলার সময় পিছন থেকে পাছার ছন্দ দেখার জন্য শিক্ষক থেকে ছাত্র সবাই তাকিয়ে থাকতো, যার খাড়া খাড়া মাই বগলের পাশ দিয়ে একপলক দেখার জন্য চোখ হা হয়ে যেতো, অফিসের সবাই চায় জিনিয়া আপু যেন নিরিবিলিতে তার সাথে এক কাপ চা খায় সেই আপু কিনা আমাকে সাথে করে কক্সবাজার যেতে চাইছে তাও আবার একা একা আমার মতো এক চোদনখোরের সাথে ! মনে হলো বাড়া শক্ত হয়ে এখনই এক ফুট হয়ে গেছে। তার মানে কক্সবাজার গিয়ে চোদানোর প্লান করছে আপু ! হেব্বি হবে।
আমি বললাম-তা যাওয়া যেতে পারে কিন্তু ওখানে মানে হোটেল ম্যানেজ হবে কিভাবে ? কি পরিচয় দেবেন হোটেলে ? কোন অসুবিধা হয় যদি ?
আপু-সে আমার ব্যাপার। ওসব চিন্তা আমার। তোর এসব নিয়ে ভাবতে হবে না। তুই রাজি থাকলে বল্, আমি এখনই সব ব্যবস্থা করি।
আমি বললাম-আমারতো কোন সমস্যা নেই। তাহলে চলেন এখন ট্রেনিং শেষ করি। আজ শেষদিন তাই লাঞ্চের পরই ট্রেনিং শেষ হয়ে যাবে।
আপু-তাহলে তুই সন্ধ্যার পরই ফকিরের পুল ইউনিক কাউন্টারে চলে আসবি। আমি তোকে ফোনে সব জানিয়ে দেব। আর খুব সাবধান কেউ যেন জানতে না পারে আমরা ট্রেনিং শেষে কোথায় গেছি বা কেন আজ ফিরে যাচ্ছি না। তুই বলবি আজ ট্রেনিং শেষ হলো তাই ঢাকায় একটু কাজ সেরে আগামীদিন সকালেই যাব। আর আজ ক্লাশে আজ আমাদের কোন কথা হবে না। যে কথা হবে সব ফোনে হবে। এরপর আমরা যে যার মতো ট্রেনিং ক্লাসে চলে গেলাম। আপু আমার সিনিয়র হলেও এবারের ট্রেনিংটা তেমনই ছিল যেখানে সিনিয়র-জুনিয়র একসাথে করলাম।
জিনিয়া আপু আমার এক গ্রেড সিনিয়র। ভার্সিটিতে জিনিয়া আপু আমার একবছরের সিনিয়র ছিলেন। তারপর আবার একই প্রতিষ্ঠানে চাকরীর সুবাদে আপুর সাথে যোগাযোগ-কথা-আলাপ ছিল সবসময়। অফিসে আপু তার স্টাটাস্ বজায় রেখেই চলেন। ভার্সিটি লাইফে যা ছিলেন আপু এখন তা সম্পূর্ণ চেঞ্জ। জিনিয়া আপু ভার্সিটি লাইফে পড়াশুনার পাশাপাশি খেলাধূলা করতেন। আপু কে ব্যাডমিন্টন কোর্টে দেখেছি সেই সেই পোশাকে। যেমন নাচতে নেমে ঘোমটা টানার যুক্তিকতা নেই তাই আপুর পোশাকটাও ছিল তেমন। তাছাড়া অল্প-স্বল্প রাজনীতির সাথেও জড়িত থাকায় মিছিল মিটিংয়ে আপুকে দেখা যেত। বুক উঁচু করেই হাঁটা অভ্যাস সবসময় আপুর। ছেলেদের মতো অতোটা উচ্ছৃঙ্খল না হলেও মোটামুটি আড্ডাতে আপুকে পাওয়া যেত। সবার সামনে সিগারেট টেনে চায়ের টেবিলে আড্ডা দিতে আপুর জুড়ি মেলা ভার ছিল একসময়। সিনিয়র-জুনিয়র নিয়ে অন্যদের কোন সমস্যা থাকলেও আপু তেমন একটা মালুম দিতেন না। জুনিয়রদের সাথেও মাঝে মাঝে আড্ডায় পাওয়া যেত আপুকে। বুকে ওড়না না থাকাটা আপুর কাছে কোন ব্যাপার ছিল না। তবে কারও সাথে আপুর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল এমন শোনা যায়নি কখনও। আপু সবার সাথেই ইয়ার্কি-আড্ডা দিতেন। আপু হাঁটার সময় তার ৪০ সাইজের চওড়া পাছায় একটা ছন্দ ছিল। উঁচু হয়ে থাকা বালুর ঢিবির মতো একটার পর একটা পাছার লদলদে মাংশ ছন্দ নিয়ে উপর-নীচ করতো। হাঁটার সময় একটা তাল নিয়ে পা ফেলত তাতে করে পিছন থেকে আপুর পাছার ঢিবি দুটো একটা ছন্দ নিয়েই উঠা-নামা করতো যা দেখে ভার্সিটির যে কোন ছেলেরই ধোন গরম হবেই। জিনিয়া আপুর বিয়ে হয়েছে এই দু’বছর হলো। ওর স্বামী থানার উর্দ্ধতন অফিসার। পোস্টিং পঞ্চগড়। সপ্তাহে বা পনেরো দিনে একবার আসে খুলনাতে। দুই দিন থেকে চলে যায়। আপুর সাথে তার বৃদ্ধা মা থাকেন। আপু আমার থেকে বয়সে দুই বছরের বড় হবে। আমি ছাব্বিশ আর আপু আটাশ। বয়সটা ঠিক বোঝা যায় না আপুর। নিয়মিত জিম করা শরীর আপুর। অফিস বাদে নিয়মিত হাঁটাহাঁটি করে শরীরটা ঠিক রেখেছেন আপু। টাইট বডি স্ট্রাকচার। আমিও নিয়মিত জিম করি তাই সুঠাম এবং সুস্বাস্থের অধিকারী। উচ্চতা ৫ ফিট ৮ ইঞ্চি। আর আপু ৫ ফিট ৬ ইঞ্চি।
বেলা দু’টোর মধ্যেই আমাদের ট্রেনিং শেষ হয়ে যায়। জিনিয়া আপু ক্লাস থেকে বের হওয়ার সময় শুধু আমাকে আড়চোখে তাকিয়ে একটা ঈঙ্গিতপূর্ণ হাসি দিয়ে বের হয়ে যায়। যে যার মতো আমরা বের হয়ে আসি। আমি হোটেলে ফিরে অপেক্ষা করতে থাকি সন্ধ্যার জন্য। লাঞ্চের পর শুয়ে শুয়ে বাড়ায় হাত বুলাই আর বাড়া আপুর টসটসে আর ভরাট ভোদার চিন্তায় চিন্তায় বড় হতে থাকে। হাত মারার মতো করে উপর-নীচ করতে থাকি। মুন্ডির মাথায় হাত দিয়ে কামরসের উপস্থিতি টের পাই। মনে হয় এখনই একবার মাল আউট করে আসি কিন্তু পরক্ষণেই মনে হয়-না জমিয়ে রাখি কাজে লাগবে। আপু আমাকে ফোন করে জানিয়ে দেয় রাত ৮.৩০ ফকিরের পুল থেকে আমাদের বাস ছাড়বে। সরাসরি ঢাকা টু কক্সবাজার এসি বাস। সময়মতো ইউনিক বাস কাউন্টারে যেন পৌঁছে যাই। বাড়া কিছুতেই ঠান্ডা হতে চায় না। বহুদিন অভূক্ত থাকায় ছোট বাবু মাঝে মাঝে লাফ মেরে উঠছে প্যান্টের মধ্যে। সন্ধ্যায় বের হওয়ার সময় দোকান থেকে মুডস্ কনডম এর কয়েকটা প্যাকেট সাথে করে নিয়ে বের হই।
আটটার মধ্যেই ফকিরের পুল ইউনিক বাস কাউন্টারে পৌঁছে গেলাম। আমি পৌঁছানোর বেশ কিছু সময় পরে আপু এসে পৌঁছল। আমরা বাসে উঠে বসলাম। আপু আগে বাসে উঠছে পিছনে আমি। উঠার সময় আমি আপুর পাছা খামছে ধরে একটা টিপ দিলাম। আপু সীটে বসার পর আমাকে বলছে-ওঐ বোকাচোদা আমি কি পালায়ে যাচ্ছি নাকি ? সবার সামনে তুই আমার পাছা খামছে ধরলি ?
আমি বললাম-আমি তো কাউকে দেখায়ে দেইনি। তাছাড়া আপনার পাছা দেখে লোভ সামলাতে পারছি না তাই পাছা দিয়েই শুরু করলাম। বাসের বামপাশের মাঝামাঝি সারিতে আমাদের সিট। আপু ভিতরে বসল আর আমি বাইরের দিকে। সীটে বসার পর আপু বলে-শোন্ এখন থেকে খুলনা পৌঁছানো পর্যন্ত আপনা-আপনি বাদ। আমি জিনিয়া সংক্ষেপে জিনি বলে ডাকবি আর তুই-তুকারি-তুমি ছাড়া কোন শব্দ হবে না। অফিসে গিয়ে আপনি বলিস্ মনে থাকবে ?
আমি বললাম-খুব থাকবে। যথাসময়ে আমাদের বাস ছেড়ে দিল। সীটটা সামান্য ভেঙ্গে আরাম করে বসে আছি আর বাসের দোলার সাথে সাথে আপুর মাই নাচা দেখছি মাঝে মাঝে। আপু একটা বেশ ঢোলা প্লাজো পাজামা পরেছে যা ঘেরে সায়ার থেকে বড় ছাড়া ছোট হবে না। আর উপরে একটা কামিজ তাও বেশ ঢিলা-ঢালা। ওড়না আছে না থাকার মতো।
বাস চলছে তখন শহর থেকে বেরিয়ে বেশ কিছুক্ষণ চলার পর আমি জিজ্ঞাসা করলাম-তাহলে জিনি তুমি আমাকে নিয়েই এমন প্লান কিভাবে করলে ?
আপু বলল-এক সপ্তাহ ট্রেনিং করে অনেক বোর ফিল করছিলাম। তাই ভাবলাম তোকে একটা চান্স দেই সুযোগ যখন পেয়েছি। ভার্সিটি লাইফে অনেক চেষ্টা করেছিস্ লুকিয়ে লুকিয়ে মাই পাছা দেখার। এটা আমি বুঝতাম। শুধু তুই না ভার্সিটির অনেকেই আমাকে নিয়ে স্বপ্ন দেখতো। চোদার জন্য না পেয়ে হ্যান্ডেল মারতো এটা আমি অনুভব করতাম। তাই তোদের দেখিয়ে দেখিয়ে আমি আমার মাই-পাছা দেখানোর জন্য সবসময় টাইট টাইট জামা জিন্স পরতাম। তাছাড়া শুনেছি তোর যন্ত্রটা নাকি সেই সেই সাইজ। তাই ভাবলাম তোর মতো একটা হ্যান্ডসাম এর সাথে কক্সবাজার হোটেলে রাত কাটানোর একটা সুযোগ যখন পাচ্ছি তখন আমিও আর এই সুযোগ হাত ছাড়া করি কেন। তোকে দিয়ে দুইদিন গুদের শান্তি মিটিয়ে নেই। আর তোর দুলাভাই সে তো একটা মাগীখোর। খুলনা এসে আমাকে চোদার ইচ্ছা তার হয় না। তার নতুন নতুন খানকি মাগী না পেলে নাকি সোনা খাড়ায় না। অনেকদিন তোর দুলাভাই এর সাথে আমার চোদাচুদি হয় না। বড্ড কুট্কুট্ করছিল তাই এমন প্লান করলাম। তোর কোন অসুবিধা থাকলে এখনও বল্ আমরা যাওয়া ক্যান্সেল করে নেমে যাই। দরকার নেই আমার চোদনের।
আমি-কি যে বলো আপু। তোমার মতো একটা সেক্সি মাল হাতে পেয়ে আমার মতো চোদনখোর সুযোগ হারাবে এমন চিন্তা তোমার মাথায় এলো কিভাবে ? কিন্তু হোটেলে কিভাবে ম্যানেজ হবে ? কি পরিচয় দেবে ?
আপু-বলেছি না ওসব চিন্তা আমার। আমি কক্সবাজার এর সমুদ্র সৈকত সংলগ্ন একটা ফাইভ স্টার হোটেল Hotel SEA GULL এর ৮০৫ নম্বর রুম বুকিং দিয়েছি। তোর নাম তমাল ঘোষ আর তার স্ত্রী মালতি ঘোষ নামে। ওখানে আমরা স্বামী-স্ত্রী। সূতরাং হোটেলে আমাদের কথাবার্তা তেমন হবে সবসময়। আর একবার রুমে ঢুকে গেলে কে কার খবর নেয়।
আমি বললাম-সাব্বাস্ তোমার তো জুড়ি নেই আপু। তা এখন থেকেই মালতি ডাকব নাকি জিনি বলেই চালিয়ে যাব ?
আপু-তোর যা খুশি তবে তালগোল পাকিয়ে ফেলিস্ না হোটেলে সবার সামনে। রুমে যা পারিস্ করিস্।
এর মধ্যে বাস অনেকক্ষণ চলেছে। লাইট অফ করাই আছে। আমি আপুর খুব ক্লোজ হয়ে এলাম আর আপুর ডান কাঁধের উপর আমার মুখ নিয়ে গেলাম। আপুও আমার দিকে ফিরে আমাকে একটা কিস্ করল। আমাকে কিস্ করতে করতে আমার ঘাড়ে মুখ ঘষতে লাগল। আমি বামদিকে মোড় নিয়ে আপুর কানের লতিতে কামড় দিলাম। আমি জামার উপর দিয়েই আপুর ডান উরুর উপর আমার হাত রাখলাম আর ঘষতে লাগলাম। ভরাট থাই হাত বুলিয়ে আরাম পাচ্ছি। টিপ দিলাম আর আস্তে আস্তে উপর নীচ করছি। মাঝে মাঝে হাতটা দুই পায়ের মাঝখানে নিয়ে যাচ্ছি। আমার ধোন বাবাজী প্যান্টের ভিতর নাড়াচড়া করছে। তাঁবু হয়ে গেছে। আমিও জার্নিতে রিলাক্স থাকার জন্য ঢিলা জিন্স পরেছি। বাড়া ফুলে আছে। আপু গরম হচ্ছে বুঝতে পারছি। আশেপাশে দেখলাম পরিবেশ কেমন। আমরা যা করছি সেদিকে তেমন কারও নজর নেই। লাইট অফ আছে শুধু রাস্তার লাইটে মাঝে মাঝে যতটুকু যা দেখা যাচ্ছে। তবুও এসি বাস তাই জানালায় সব ভারী পর্দা দেয়া। বাম হাতে আপুর উরুর উপর রেখে ডান হাতটা আপুর ডান মাই স্পর্শ করলাম। প্রথমে ছোঁয়া তারপর হালকা টিপ দিলাম। আপু ব্রা পরেছে বোঝা যাচ্ছে। খাড়া খাড়া মাই আলতো করে টিপে দিলাম। আপুর হাত উপরে তোলা আছে। আপু বলল-দাঁড়া তোকে সহজ করে দিচ্ছি। এই বলে আমাদের প্রত্যেকের সীটে থাকা একটা পাতলা কম্বল তুলে আমাদের দুইজনের গায়ের উপর দিয়ে দিল। আমি বুঝলাম এবার আয়েশ করে মাই টেপা যাবে।
আমি থাইতে হাত বুলাতে বুলাতে গুদের মুখে নিয়ে গেলাম আমার হাত। প্যান্টির ভাজ হাতে বাঁধল। গুদের উপর হাত নিয়ে উপর-নীচ করছি আমার হাত। একটা আঙ্গুল দিলাম চেরার মুখে। আপু আহহহহহহ্ উমমমমমম্ করা শুরু করেছে। কেউ যাতে টের না পায় তেমন খুব চুপি চুপি আমরা আমাদের কাজ করছি। আপু আমার কান কামড়ে দিল-এই কি করছিস্ ? এখানেই আউট করে দিবি নাকি ?
আমি বললাম-কি করব আমিতো সহ্য করতে পারছি না তোমার খাড়া খাড়া মাই আর থাইতে হাত বুলিয়ে।
আমরা এখন কম্বলের নীচে তাই কেউ টের পাবে না আমরা কি করছি। আমি আপুর জামার নীচ দিয়ে প্যান্টের ইলাস্টিকের হাত বুলাচ্ছি। আপু টের পেয়ে একটু ঢিলা করল। আমি ইলাস্টিকের মাঝ দিয়ে হাত ঢুকিয়ে দিলাম। হাত চলে গেল প্যান্টির উপর দিয়ে থাইতে। আঃহ্ কি যে নরম থাই আপুর। হাত বুলাচ্ছি আর আপু আড়মোড়া করছে। আপু তার ডানহাতটা প্যান্টের উপর দিয়েই আমার বাড়া স্পর্শ করল। হাত বুলাল বাড়ার উপর দিয়ে। উপস্থিতি টের পায় কেমন যন্ত্র আমার। প্যান্টির উপর দিয়ে হাত নিয়ে গেলাম গুদের চেরার উপর। প্যান্টির কিনার দিয়ে আঙ্গুল ঢুকাই দিলাম আর সরাসরি গুদের চেরার মুখে। ওহ্ মাই গড গুদ ভিজে একাকার। রসে ভিজে গেছে আপুর গুদ। প্যান্টি ভিজে গেছে অনেকটা। আঙ্গুলের ডগা ভরে দিলাম ভিতরে। অল্প একটু গেল কারণ পাশ থেকে ঠিকমতো পারছিলাম না। আপু আমার বাড়া ডলছে আর আমি আপুর গুদের মুখে আঙ্গুল নিয়ে ঘষছি।
আপু বলল-দাঁড়া তোকে আরও সহজ করে দিচ্ছি যাতে তুই ইচ্ছেমতো গুদে আঙ্গুল ঢুকাতে পারিস্। এই বলে আপু পাছাটা উঁচু করে প্যান্টিসহ তার পরনের প্লাজো পাজামা নীচে নামিয়ে দিল। এবারে পা দুটো ভাঁজ করে সীটের উপর রাখল। আমরা দুজনেই কম্বলের নীচে তাই কেউ কিছুই দেখতে পাচ্ছে না। আমরা আমাদের কাজ করে যাচ্ছি। গাড়ী চলছে। আমার হাত আস্তে আস্তে করে আপুর গুদের উপর নিয়ে গেলাম। আপুর গুদে বালের উপস্থিতি টের পেলাম। আমি একটা চুল ধরে হালকা টান মারলে আপু উঃউঃউঃ করে উঠল আর বলল অনেকদিন কাটা হয়নি রে। তোর লাগানোর আগেই আমি সব ক্লিন করে দেব দেখিস্। বালের উপর দিয়েই হাত বুলাতে বুলাতে জায়গামতো পৌঁছে গেল আমার হাত। মাঝে মাঝে গাড়ীর ঝাঁকুনিতে আমার আঙ্গুল আপুর গুদের ভিতর একটু ঢুকছে আবার বার হচ্ছে। আপু চেয়ারটা ভেঙ্গে একেবারে প্রায় শোয়ার মতো হয়ে থাকলো। আমি আপুর দিকে ঘুরে আমার ডানহাত পুরোটা দিয়ে আপুর গুদ নিয়ে খেলা করছি। এখন খুব সহজ হয়ে গিয়েছে আপুর গুদে আঙ্গুল ঢুকানো। রসে আমার হাত ভিজে একাকার। আমি প্রথমে একটা আঙ্গুল তারপর দুইটা আঙ্গুল ভরে দিলাম আপুর রসে ভেজা গুদের মধ্যে। আপু উহহহহহ আহঃহঃহঃহঃ করেই চলেছে। কি করছিস কি আমার আউট হয়ে যাবে রে এখনই।
আমি বললাম-তুমি আউট করো আমি চেটে খেয়ে নেব। আপু আমার আঙ্গুল বরাবর বার বার আপ-ডাউন করছে। আমার আঙ্গুলে মাখানো রস আপুর মুখে ধরলাম আর বললাম-চাটো। আপু একটু চাটলো। আবার রস ভিজিয়ে এনে আমি আমার মুখে আঙ্গুল ভরে চাটলাম। নোনতা স্বাদ লাগছে। আপু বলল-ওরে গানডু আমারতো এখানেই আউট হবে। আমি আপুর গুদে আঙ্গুল চালানো একটু থামিয়ে জামার নীচ দিয়ে হাত উপরে তুলে ব্রায়ের উপর দিয়ে মাই টিপতে লাগলাম। ওহঃহঃহঃহঃ কি নরম আর জমাট মাংশ ! ওয়ান্ডারফুল ! যা জমবে না মামা একেবারে জমে খির হয়ে যাবে কক্সবাজার হোটেল রুমে। আমি আপু কে একটু উঁচু হতে বলে আস্তে করে আপুর পিছন থেকে জামার ভিতর হাত ঢুকিয়ে ব্রায়ের হুক খুলে দিলাম। তারপর কম্বলের নীচে আমার মাথা ঢুকিয়ে নিয়ে গিয়ে একটা মাই উন্মুক্ত করে আমার মুখ ছোঁয়ালাম। আপু তো পাগল হয়ে যাবার অবস্থা। এক হাতে আমার বাড়ায় চাপ দিল জোরসে। আমি আপুর একটা মাই টিপছি আর একটা খাচ্ছি। আপু আমার মুখ সরিয়ে দিল আর আমার হাত তার গুদে নিয়ে গিয়ে খেঁচতে ঈশারা করল। আমি আমার মধ্যমা আর তর্জ্জনী গুদের ভিতর ভরে দিয়ে ভালমতো খেঁচতে লাগলাম। আপু আমার হাত ধরে জোরে জোরে করার জন্য আমার হাতের উপর একটা হাত রাখল আর বলল-জোরে জোরে কর বোকাচোদা আমার বের হয়ে গেল রে। অন্য হাতে আমার বাড়া জোরসে মুঠো করে ধরে বলল-জোরে জোরে দে একটু প্লিজ——–আর একটু ঘন ঘন দে রে গানডু——–দে দে দে——-ওরে ওরে ওরেএএএএ——–আমার হবে রেএএএএএ———বের হলো ধরররররররর——–আপু ঘন ঘন নিশ্বাস ফেলতে ফেলতে তার শরীরটা কিছুটা বেঁকিয়ে ধনুকের মতো হয়ে গেল আর আমার হাতের উপর তার রস খসিয়ে দিয়ে ঠান্ডা হয়ে পিছনে হেলান দিয়ে শুয়ে পড়ল। আমার হাত রসে ভিজে একাকার। কয়েক সেকেন্ড পর আপু তার হ্যান্ড ব্যাগ থেকে টিস্যূ বের করে দিল আমাকে। আমি তাতে হাত মুছে নিলাম। আমার বাড়া এখন ফুল মুড নিয়ে আছে আপুর হাতের মধ্যে প্যান্টের উপর দিয়েই। গাড়ী কিছুসময় পর একটা ফুড পার্কে দাড়ালো। আপু তার প্যান্ট উঠিয়ে দিল আর আমরা নেমে বাথরুম থেকে ফ্রেস হয়ে এসে নাস্তা করে সাথে কিছু চিপস্ আর স্নাকস্ নিয়ে আবার বাসে উঠলাম।
বাস আবার চলতে শুরু করল। আমরা আবার একইভাবে কম্বল মুড়ি দিয়ে শোয়ার মতো হয়ে বসলাম। আপু রস খসিয়ে আপাততঃ কিছুটা শান্ত আছে কিন্তু আমারতো ডান্ডা গরম হয়ে আছে। পাশে আপুর মাই টিপছি আর থাইতে হাত বুলাচ্ছি। আপু এবার আমার বাড়ার উপর হাত বোলাচ্ছে আর মুঠো করে ধরছে-কি জিনিষ রে তমাল ! সাইজতো মনে হয় বিকট হবে রে! খুব লোভ হচ্ছে তোর এটা দেখতে কিন্তু বাসের মধ্যেতো সম্ভব না। প্যান্টের উপর দিয়ে হাত বোলাতে বোলাতে আপু আমার প্যান্টের জিপার খুলে দিল কিন্তু আন্ডারওয়্যার থাকায় বাড়া বের করতে পারছে না। আমি জিন্স প্যান্টের বোতাম খুলে দিলাম। এবারে আপু আমার আন্ডারওয়্যার নামিয়ে দিয়ে আমার ফুল মুডের বাড়া মুঠো করে ধরে উপর নীচ করতে লাগল। আমার বাড়ার মুন্ডির ছাল সরিয়ে কামরসে নিজের আঙ্গুলে মাখাচ্ছে আর তর্জ্জনী দিয়ে মুন্ডিতে সুড়সুড়ি দিচ্ছে।
আপু-ওহঃ তমাল এ যে হেব্বি একখান যন্ত্র রে! বাব্বা কি মোটা! না জানি ফুল মুড নিলে কি রুপ ধারণ করবে! চোদন যা হবে না ফাটাফাটি গেম হবে কক্সবাজার হোটেলে।
আমি পিছন দিকে একটু হেলে ডান পা সীটের উপর উঠিয়ে দিয়ে কম্বল উঁচু করে রাখলাম যাতে আমার ডানপাশের সীট থেকে কিছু না দেখা যায়। আপু আস্তে আস্তে কম্বলের নীচে মাথা নিয়ে আমার ধোনের উপর তার মুখ নিয়ে এলো আর আমার বাড়ায় তার জিহ্বা লাগাল——ওহঃহঃহঃহঃ——-কি আরাম! আপু মুখে পুরে নিলো আমার বাড়ার মুন্ডি। চুষতে শুরু করল। চরম চোষন দিচ্ছে আপু আমার ধোনে। ললিপপ খাচ্ছে আপু। চোষনের পর চোষন। মনে মনে বলছি আকাটা বাড়া চুষে দেখ কেমন মজা। মাঝে মাঝে তার ঠোঁটে লিপস্টিক দেয়ার মতো করে আমার ধোনের মাথার কামরস মাখাচ্ছে।
আমি মুখ নীচু করে বললাম-আপু একটু আস্তে চোষ আমারতো বের হয়ে যাবে।
আপু-বের হলে বের হবে তাতে তোর কি রে জানোয়ার চুপ থাক। বের হলে আমি নীচে পড়তে দেব না। সব চেটেপুটে খেয়ে পরিস্কার করে দেব। এই বলে আপু মুখের মধ্যে যতোটা পারছে আমার বাড়া ঢুকিয়ে নিচ্ছে আর চুষছে। আপুর লালায় আর আমার মদনরসে মাখামাখি হয়ে গেছে। গাড়ী চলতে চলতে মাঝে মাঝে ঝাকুনীতে এমনিতেই চোদনের মতো হয়ে যাচ্ছে আপুর মুখের মধ্যে।
আমি আপুকে বললাম-আপু চোদন না দিতে পারলেতো আমার বাড়া টসটস্ করছে।
আপু বলে-আমারওতো একই অবস্থা। গুদ তো রসে ভিজে সাগর হয়ে গেছে।
আমি বললাম-দেখা যাক কি হয় পরের ব্রেকে আমরা একটা চান্স পাই কিনা। তুমি আপাততঃ আর বেশি চুষনা। আমি গাড়ীর মধ্যেই তোমাকে একবার ঠাপাতে চাই।
আপু আমার বাড়ার উপর থেকে মুখ উঠিয়ে সোজা হয়ে বসল শুধু ডান হাত দিয়ে আমার বাড়া ধরে মাঝে মাঝে খেঁচে দিচ্ছে। আর আমিও মাঝে মাঝে কম্বলের ভিতর আমার মাথা ঢুকিয়ে আপুর মাই এর বোটায় চাটা দিচ্ছি আর মুখে পুরে নিয়ে যতটুকু সম্ভব চোষা দিচ্ছি। এই করে করে বাস চট্টগ্রাম ছেড়ে এসে একটা পেট্রোল পাম্পে ঢুকল। রাত তখন তিনটে বাজে। যাত্রাবিরতি বিশ মিনিট। পেট্রোল পাম্পের সাথে কনফেক্শনারীর দোকান আছে যেখান থেকে ইচ্ছা করলে চা-সিগারেট স্নাকস্ কিনতে পারবে লোকে। সুপারভাইজার দশ মিনিট আগেই ঘোষনা দিল। সবাই একটা ব্রেকের জন্য অপেক্ষা করছিল। আমি আপুকে বললাম-আপু এই একটা মোক্ষম সুযোগ। খুব তাড়াতাড়ি আমরা একটা ঝটিকা চোদন দিতে পারি সবাই যখন নেমে যাবে তখন আমি আর তুমি শুধু থাকব আর খুব তাড়াতাড়ি কাজ সেরে নেব। বাস থামলে সবাই একে একে নামতে লাগল। প্রায় সবাই নেমে গেল বাস থেকে বাথরুম করা বা ব্রেকে কিছু কেনার জন্য। আমাদের পিছনে কেউ নেই দেখলাম। আমি পুরো বাস ঘুরে এলাম। দেখলাম সামনের দিকে দুই কি তিনজন কম্বল মুড়ি দিয়ে ঘুমায়ে আছে বাকী সবাই নেমে গেছে।
আপু কে বললাম-আপু কুইক তুমি ডগিতে দাঁড়াও। আপু আর আমি সীট থেকে বেরিয়ে এসে পিছন দিকে চলে গেলাম। সবার পিছনের সীটের ঠিক আগের সীটের সোজাসুজি দুই সীটের সারির মাঝখানে আপু ডগিতে দাড়ালো সামনের দুই পাশের দুই সীটের উপর হাতের ভর রেখে আর পিছনের এক পা একটা সীটে উঠিয়ে দিয়ে ঠিক যেমন কুকুরেরা পা উঁচু করে প্রশ্বাব করে তেমন স্টাইলে। আমি পিছন থেকে এক দলা থুথু আমার বাড়ায় আর আপুর গুদু সোনায় মালিশ করে বাড়া ধরে আপুর গুদে ভরে দিয়ে আস্তে করে একটা ঠাপ দিলাম। পুঁচ করে ঢুকল কিছুটা। আপু আহহহহহহহ্ আঃআঃআঃআঃ করে উঠল।
আমি বললাম-কি আপু ব্যথা পাচ্ছো ? আপু হুমমমমম্ বলল। আমি আবার ঠেলা মারলাম। আরও একটু ঢুকল। আপু ওরে ওরে ওরে বোকাচোদা আস্তে ঢোকা তোর বাঁশ।
আমি বললাম-আপু এখন এতো কিছু ভাববার বা ব্যথা কম দিয়ে চোদনের সময় নেই। হোটেলে গিয়ে তখন তোমায় রসিয়ে রসিয়ে চোদব। এখন যেমন হোক আমার মাল আউট করো এই বলে মারলাম একটা রামঠাপ। আপু ব্যথায় ককিয়ে উঠল আর নিজের মুখ নিজে চেপে রাখল এক হাত দিয়ে। আমি ঠাপাতে লাগলাম আমার তালে তালে। পক্ পক্ পকাৎ শব্দে বাড়া ঢুকছে বের হচ্ছে। জামার উপর দিয়েই মাই টিপছি আর ঠাপাচ্ছি।
আপু আমার বাড়ার ঠাপ খা———-নে নে চোদন খা———এখানে তোকে বেশি জোরে ঠাপাতে পারছি নানাআআআ কিন্তু এই ঠাপ তোকে কক্সবাজার পুষিয়ে দেব——–নে রাম চোদন কাকে বলে তখন টের পাবি। আপু আহহহহঃহঃহঃহঃহঃ উমমমমমম্ম——–মার মার যে টুকু পারিস জোরে জোরে মার——ওঃওঃওঃওঃওঃওঃ———কি যে শান্তি হচ্ছে রে তমাল——মার মার থামিস না আর কয়ডা ঠাপ মার——-আর একটু জোরে জোরে মার———–আমার হবে রেএএএএএএ।
বাড়ার সবটুকু ঢোকেনি কিন্তু এখন আর সময় নেই তাই ৭৫% বাড়া ঢুকিয়ে দুই মিনিটে গুনে গুনে তিরিশটা ঠাপ মেরে মাল আউট করে দিলাম আপুর গুদে। চিরিক্ চিরিক্ করে আপুর গুদে পড়ল একগাদা বীর্য।আপুর কোমর দুই হাতে ধরে তার গুদের সাথে আমার বাড়া ঠেসে চেপে ধরে রাখলাম যতক্ষণ পর্যন্ত না সম্পূর্ণ মাল আউট হলো। আপুও জল ছাড়লো তাই তাড়াতাড়ি করে আমরা আমাদের জামা-কাপড় ঠিক করে বাস থেকে নেমে বাথরুম গেলাম। আপু নামার আগে তার গুদে একগাদা টিস্যূ গুজে দিলো যাতে মাল বাসের মধ্যে না পড়ে। কফি খেয়ে একটু রিলাক্স হয়ে আবার আমরা বাসে উঠলাম। বাস ছেড়ে দিলো।
বাসের দুলুনিতে আর চোদনের ক্লান্তিতে ঘুম এসে গেল। ভোর ছয়টা নাগাদ আমরা কক্সবাজার পৌঁছলাম। সমূদ্র দেখতে পেলাম বাস থেকেই। ঢেউ গুলো সব আছড়ে পড়ছে তীরে এসে। বাস থেকে নেমে রিক্সায় হোটেল ‘সী-গাল’। রিসিপ্শনে আপু ডিটেলস্ বলল-আমাদের বুকিং দেয়া আছে ৮০৫ নাম্বার রুম। রিসিপ্শনে যে ছিল একজন পুরুষ সে বার বার আমার দিকে আর আপুর দিকে তাকাচ্ছে। আপু আগে থেকেই তার ওড়না খুলে রেখেছে আর জামার সামনে থেকে দুটো বোতাম খুলে দিয়েছে হোটেলে ঢোকার আগে থেকেই। জামার ফাঁক দিয়ে আপুর বড় বড় খাড়া দুধের খাঁজসহ অনেকটা দেখা যাচ্ছে। মাইয়ের খাজ দেখছে রিসিপ্শনের পুরুষটা আর কাঁপা কাঁপা হাতে খাতায় সব এন্ট্রি করছে। মাঝে মাঝে আপুর দুধের দিকে তাকাচ্ছে। আপুও ইচ্ছা করে তার দিকে ঝুঁকে সব তথ্য দিচ্ছে। মালতি ঘোষ স্বামী তমাল ঘোষ বাড়ি খুলনা। বেশি বেগ পেতে হলো না এন্ট্রি সারতে। আপু একটু সামনে পুরুষটার দিকে ঝুঁকে এবং সময় নিয়ে রেজিস্টারে স্বাক্ষর করল। আমরা বয় এর মাধ্যমে লিফট্ করে চলে এলাম রুম নাম্বার ৮০৫। বিশাল হোটেল এবং সামনে সুইমিং পুল। গ্রাউন্ড ফ্লোরে জিম। রুমে ঢুকে জানালার ভারী পর্দা সরালেই সমূদ্র দেখা গেল। সকালের সমূদ্র কিছুটা শান্ত পরিবেশ। কূলে এসে ঢেউ আছড়ে পড়ছে। রুমে ঢুকেই প্রথমে একটা ছোট স্পেস যেখানে সোফা এবং ড্রিংকস্ গ্যালারী। এ্যাটাচড্ বাথ সাথে বাথটাব। ওয়াউ ! অসাধারণ কমবিনেশন। বয় আমাদের লাগেজ রুমে পৌঁছে দিয়ে বের হয়ে গেলেই আপু দরজা লাগালো এবং ছিটকিনি দিয়ে দিল।
আপু বলল-শোন্ তমাল বুদ্ধু কক্সবাজার এই ফাইভ স্টার হোটেলে এসেছি দুইদিন মন ভরে শুধু চোদাতে সো কোনরকম ফাজলামো আর গাই-গুই করবি না। যখন ইচ্ছা তখন চুদব তোকে। ঠিক আছে ? নো তুমি অন্লি তুই বুঝলি তুই করে বলবি এই দুই দিন আমাকে।
আমি বললাম-জো হুকুম তোর যেমন ইচ্ছা তেমন করে চুদবি আমাকে।
আপু বিছানার উপর লাফ দিয়ে শুয়ে পড়ল। স্প্রিংয়ের বিছানা লাফিয়ে উঠল। আপু আমাকে আহ্বান করলে আমিও লাফিয়ে আপুর গায়ের উপর পড়লাম আর জড়িয়ে ধরে কিছুক্ষণ পাল্টাপাল্টি করে উপর-নীচ করতে লাগলাম দুজনে। আপুর মাই টিপলাম জামার উপর দিয়েই আর কামড় দিলাম। আপুর ঠোঁটে গলায় কিস করলাম। Good and satisfied sex এর প্রাথমিক ধাপ হলো মনের মিল এবং দুজনের চাওয়া এক হতে হবে তাহলেই সেক্স করে আরাম পাওয়া যাবে।
আপু বলল-আগে ফ্রেস হয়ে একটা ঘুম দেই তারপর আমরা যা করার করব। আগে একটু বিশ্রাম প্রয়োজন। অনেকটা জার্নি হলো আমাদের তাই আগে বিশ্রাম তারপর সবকিছু তাহলে আমাদের এনার্জিতে ঘাটতি হবে না। আপু এবারে বিছানা ছেড়ে আমাকে ছেড়ে উঠে বলল-আমি তাহলে আগে বাথরুমে ঢুকলাম তুই পরে। আপু তার জামা-প্যান্ট খুলল আমার সামনেই শুধু ব্রা এর প্যান্টি পরা। আপু বেশ লম্বা। পেটে খুব সামান্য মেদ আছে। নাভিটা গভীর। তার ব্রা আর প্যান্টির উপর একটা তোয়ালে জড়িয়ে ব্যাগ থেকে কিছু প্রয়োজনীয় জিনিষ নিয়ে আপু বাথরুমে ঢুকে গেল। আমি জামা-প্যান্ট খুলে তোয়ালে পরে বসে থাকলাম।
প্রায় আধা ঘন্টা পর আপু একটা সাদা তোয়ালে জড়িয়ে বের হয়ে এলো বাথরুম থেকে। তোয়ালেটা আপুর ঠিক মাইয়ের উপর আর মাজা থেকে সামান্য নীচে পর্যন্ত এসেছে। তার মানে আপুর গুদের ঠিক একটু নীচে পর্যন্ত পড়েছে তোয়ালেটা। আপাদমস্তক সাদা ফর্সা আপুকে আরও বেশি সেক্সি সেক্সি লাগছে। আমি হা হয়ে থাকলাম আপুর দিকে । আপু বলে-কি দেখিস্ এতো ?
আমি বললাম-ওয়াউ ! জিনি তোকে দেখছি। কি যে সেক্সি লাগছে তোকে বলে বোঝাতে পারব না।
আমি বাথরুমে ঢোকার নাম করে আপুর সামনে গিয়ে আপুর মুখের দিকে তাকিয়ে চুপিসারে তোয়ালেটা ধরে নীচের দিকে আচম্কা টান দিলাম। তোয়ালেটা আপুর শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে নীচে পড়ে গেল। আপু এমন আচম্কা টানে কিছুই করতে পারলো না। একদম উলংগ হয়ে গেল আপু। একটা কাপড়ও নেই আপুর শরীরে। O My God Clean Saved VODA ! Wonderful ! How Beautiful ! আমি একপলক দেখলাম রাতে আপুর গুদে যে বাল টের পেয়েছিলাম তা আর নেই। একদম চকচকে টসটসে ফোলা ফোলা তার মানে আপু এতক্ষণ স্নানের সাথে সেভ করছিল। একদম ফোলা ফোলা পাউরুটির মতো আপুর গুদ। আর ওখানে রস কাটলে সে কি না জানি হবে। টেস্টি টেস্টি মধু চেটে চেটে খাওয়া যাবে। আমাকে লাথি মারার জন্য পা শুন্যে ছুঁড়ে দিল কিন্তু আমার গায়ে লাগল না কারণ ততক্ষণে আমি সট্কে পড়েছি সামনে থেকে। কিন্তু তোয়ালে উঠানোর কোন চেষ্টাও করল না আপু।
আপু বলল-শুয়ার তোর এমন করার দরকার কি ? আমি তো এই দুই দিন তোর জন্যেই তাহলে এমন করার কি আছে ? একটু পরতো তুই আমার সব দেখতে পাবি।
আমি হাসতে হাসতে আপুর পিছনে গিয়ে তাকে জড়িয়ে ধরলাম আর বললাম-জাস্ট মজা করলাম তোর সাথে জিনি। তুই যে এতো সেক্সি আমি ভাবতেই পারছি না। তোর বডি স্ট্রাকচার এত্তো ফার্স্ট ক্লাস আমি ভাবতেই পারিনি। দুলাভাই কি তোর এই খাড়া খাড়া মাইতে হাত দেয় না ? ডলে না ? কামড়ায় না ? চোষে না ? আমি আপুর ঘাড়ে গলায় আমার গাল ঘষতে লাগলাম। কানের লতিতে জিহ্বা ছোঁয়ালাম, কামড় দিলাম। মাই দুটো হালকা করে টিপে দিলাম। স্নান করে আসাতে আপুর শরীরে একটা ঠান্ডাভাব আছে। স্নানের পর মেয়েদের মাই আরও খাড়া হয়। তার বোটা দুটো খাড়া খাড়া হয়ে গেল আমার হাতের ছোঁয়া পেয়ে।
আমি বললাম-তোর মাই এমন খাড়া রেখেছিস কিভাবে জিনি ? আমি আপুর কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিস্ ফিস্ করে বললাম। সেক্স টা কিন্তু শুধু শরীর থেকে আসে না। মন থেকে যখন একান্তভাবে কারও সাথে শরীরি ভাষা মিলেমিশে যায় তখনই সেক্স এর আসল মজা পাওয়া যায়।
আপু বলল-তোর দুলাভাইতো আমার শরীর নিয়ে কখনও খেলে না রে তমাল। বলেছি না তার শুধু নতুন নতুন মাগী চাই। তাই আমাকে দেখার সময় তার আছে নাকি ? আপুর চোখে জল এলো আর সাথে সাথে কথা ঘুরিয়ে বলল-যা তুই আগে ফ্রেস হয়ে আয় তারপর কথা হবে। তুই আমাকে এখনই এমন গরম করে দিস না। কেবল স্নান করে এলাম।
আমি আপুকে ছেড়ে বাথরুমে ঢুকে গেলাম। অনেক্ষণ ধরে স্নান সেরে বের হলাম। বাথরুমের বাথটাবটা সুন্দর ডিজাইন এর। ঠিক গোল না একটু বাঁকা কিন্তু অন্য ধরণের ডিজাইন। বাথরুম থেকে বের হয়ে আপু কে দেখে আরও মোহিত হলাম। গায়ে লাল ব্রা এর উপর একটা এ্যাথলেটিকস্ সাদা স্যান্ডো গেঞ্জি আর নীচে গেঞ্জি কাপড়ের সর্ট লেগিংস্। লেগিংস্ এর নীচে প্যান্টি আছে ভাজ দেখে বোঝা যাচ্ছে। থাই দুটোতে লেগিংস্ টাইট হয়ে আছে। আপুর থাই মোটা পাছা স্পষ্ট হয়ে উঠেছে। হাটুর বেশ খানিকটা উপর পর্যন্ত লেগিংস্। বিছানায় একটা পা ভেঙ্গে আর একটা পা লম্বা করে দিয়ে খাটের ডালিতে হেলান দিয়ে বসেএমাবাইল টিপছে। চুল গুলো শ্যাম্পু করেছে বোঝা যাচ্ছে। এসি রুম তাই এসির হালকা বাতাসে চুলগুলো উড়ছে। সাদা ধবধবে পা আর হাত সাথে থাই সব মিলে আপুকে অপূর্ব লাগছে।
আমি বললাম-জিনি তোকে যা লাগছে না আমার মনে হচ্ছে ভিতর ঢোকার আগেই ধোন বাবাজী বমি করে না দেয়। You Are The Goddess Of Sex.
আপু বলে-অতো তেল মারতে হবে না। যখন যা হবে তখন দেখা যাবে। তুই জামা-কাপড় পর এখনি ব্রেকফাস্ট আসবে। আমি অর্ডার করে দিয়েছি। আমি জামা-কাপড় পরে রেডি হতে হতেই নাস্তা এলো। আমরা নাস্তা সেরে কফি খেলাম। আমি সিগারেট ধরালাম।
আপু বলে-আমারটা কই ? আমি কি তোরটা খাবো ?
আমি বললাম-তুমি এখনও সিগারেট টানতে পারবে এটা জানা ছিল না।
আপু বলল-নেশা আমার কখনও ছিল না। তোরা সিগারেট টানতিস্ তাই দেখে দেখে আমিও টানতাম তোদের সাথে। ভার্সিটি থেকে বের হওয়ার পর আর ওসবে কোন ফিলিংস্ নেই।
দুজনে সিগারেট টানলাম। তারপর শুয়ে পড়লাম। আপু বলল-দুই তিন ঘন্টা ফ্রেস ঘুম হবে তারপর যা করার হবে। এখন কোন কথা নয়।
আমি বললাম-যা করার মানে ? কি হবে তারপর ?
আপু-যদি তোর মনে হয় আমার গুদ মারবি তাহলে চোদাবি আর যদি ইচ্ছা না হয় তাহলে চোদাবি না।
আমি-তোর যদি ইচ্ছা হয় তাহলে ?
আপু-তাহলে আর কি ? আমার যখন ইচ্ছা হবে তখন তোকে ল্যাংটো করে চোদব। ঠাপাবো। জাস্ট কোপাবো। তোর বুকের উপর উঠে আমার গুদে তোর বাঁশ ঢুকিয়ে আচ্ছামতো চোদব। গুদের শান্তি নেবো আজ বহুদিন পর। তোকে গুদের রস খাওয়াবো। দুধ খাওয়াবো। তুই নিপল্ চুষে কামড়ে লাল করে দিবি। ব্যথা যেন হয় আমার দুধ। আমার মাইতে যেন তোর দাঁতের কামড় আমি অনেকদিন ধরে অনুভব করতে পারি। বোটায় হাত দিলে যেন বুঝতে পারি এখানে তমাল আমাকে এই এইভাবে কামড়ে ছিল আর চিৎ ভুট কাৎ করে চুদেছিল। অনেক অনেক আদর করে আমাকে পাগল করে দিয়েছিল। আমার ভোদা চেটেছিল। আমার বোটা কামড়েছিল। মাই খেয়ে খেয়ে চুপষে করে দিয়েছিল।
আমি আপুকে বামপাশে নিয়ে শুয়ে পড়লাম। বুকের মধ্যে টেনে নিয়ে ওর থাইয়ের উপর আমার এক পা তুলে দিয়ে দুই হাতে দুই দুধ ডলতে লাগলাম আর ঘাড়ে গলায় মুখ ঘষতে লাগলাম। আমার বাড়া শক্ত হয়ে আপুর পাছায় ঘা মারছে। শক্ত ধোন দিয়ে আপুর পাছায় পাছার খাজে ঘষা দিচ্ছি । হাত দিয়ে একটু গুদের চেরার উপর আমার আঙ্গুল বুলিয়ে দিলাম। সেভড্ গুদ তাই লেগিংস-প্যান্টির উপর দিয়েই বোঝা যাচ্ছে কতোটা মসৃন এখন আপুর গুদ। কোথাও হাতে কিছু বাঁধছে না। আমি বুঝতে পারছি আপু গরম হচ্ছে তাই ইচ্ছা করেই আপুকে গরম করছি। যদিও আমি জানি এখন একটু রেস্ট আমাদের দরকার তারপরও শরীর গরম হতে চাইছে। আপুকে গরম রাখাটা আমার দরকার। যা সেক্সি একখান মাল পরিস্কার গুদ দেখলেই মাল আউট হয়ে যাবার মতো না জানি ফিল্ডে গেলে কি হবে।
আপু বলে-বলেছি না এখন গরম করবি না আমাকে । এখন একটা ঘুম দে। ঘুম থেকে উঠে তোর যতবার চুদতে ইচ্ছা করে ততোবার চুদিস্। আমার গুদে তোর শক্ত বাড়া ঢুকিয়ে দিয়ে রাখিস্ সারাদিন।
আমি আর কথা না বাড়িয়ে আপুকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেলাম দুজনে। কতক্ষণ ঘুমিয়েছি জানিনা কিন্তু বাড়া শক্ত হয়ে টসটস্ করছে এমন সময় ঘুম ভেঙ্গে গেল। জেগে দেখি আপু আমার বারমুডার উপর দিয়ে বাড়ায় হাত বুলিয়ে মালিশ করছে তাই বাড়া আপুর হাতের ছোঁয়া পেয়ে মাথা জাগিয়ে দিয়েছে। আপু হাত বোলাতে বোলাতে বারমুডার উপর দিয়েই মুখ ঘষছে। আপু আমার গলায় কিস করল। আমি আপু কে উঠিয়ে আমার মুখের কাছে নিয়ে এলাম আর ঠোঁট টেনে চুমু দিলাম। আপুর নীচের ঠোঁট মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম। আপুও রেসপন্স করল। দুজনে খুব চুমাচুমি করলাম। আমি আপুকে ভুট করে দিলাম। তার পিঠের উপর আমি লম্বা হয়ে শুয়ে পড়লাম আর বগলের নীচ দিয়ে হাত দিয়ে মাই দুটো ধরে টিপলাম। খুব করে চটকালাম আপু কে। আমার শক্ত বাড়া আপুর পাছার খাজে ঢুকে গেছে। পাছায় ঘষা মারছে। টাইট পাছার মাংশের উপর আমার বাড়া নিয়ে ডলছি। এবারে আপুকে তার দুই কনুইয়ের উপর ভর দিয়ে মাথা উঁচিয়ে রাখলাম। আমি পিঠের উপর শুয়ে তার বগলের নীচ দিয়ে হাত ঢুকিয়ে আলতো করে মাই টিপলাম। আপুর দুধের বোটা খাড়া হয়ে গেছে। আপুকে ভুট রেখেই আমি আপুর পায়ের দিকে নেমে গোড়ালি থেকে শুরু করে চুমু আর চাটতে চাটতে উপরে উঠে আসলাম। তার পায়ের উপর বসেই প্রথমে তার লেগিংস্ খুলে দিলাম। প্যান্টি পরা আছে আপুর। এবারে লদলদে পাছার মাংশ বেশ করে এক একটা দুই হাতে ধরে খুব করে চটকালাম চাটলাম চুমু খেলাম আর কামড়ে কামড়ে দিলাম। প্যান্টি খুলে দিলাম আপুর। আহ! কি দারুন লাগছে উল্টানো কলসীর মতো আপুর দুই তাল পাছার মাংশ। দুই পাছা দুই হাতে ফাঁক করে পাছার ফুঁটোতে আমি জিহ্বা ঢুকায়ে দিলাম আর চাটাচাটি শুরু করলাম। পাছার ফুঁটোর চারিপাশে জিহ্বা বুলাচ্ছি আর আপু সুড়সুড়িতে কেঁপে কেঁপে উঠছে।
আপু শুধু ছট্ফট্ করে আর বলে-কি করছিস্ কি ? আগেই পাছা মারবি নাকি ? আগেতো গুদ মেরে ঠান্ডা কর্ তারপর না গাঁড়ের দিকে নজর দিস্।
আমি বললাম-তোর পাছা দেখেই আমার মাল আউট হবার যোগার রে আমার জানু গুদ পেলে না জানি কি হয়ে যায়। তোর গাড়ে বাঁশ ঢোকাবো। গুদের সাথে গাঁড়ও মারব।
আমি আমার বারমুডা খুলে শক্ত বাড়া সরাসরি আপুর পাছার খাজে ঢুকায়ে দিলাম।
আপু বলে উঠল-আহহহহহহ্ উমমমমম্ কি গরম রে তোর বাড়া!
আমার বাড়ার মাথায় কামরস এসেছে বুঝতে পারছি আর তাই দিয়ে আপুর পাছার খাজে খুব করে ঘষে ঘষে মাখালাম। জিহ্বা দিয়ে আবার সেই কামরস চাটলাম। আপুকে চিৎ করে শুয়ায়ে দিলাম। পা থেকে শুরু করে চাটতে চাটতে থাইতে আমার মুখ জিহ্বা ঘষলাম। ওয়াউ ! কি সুন্দর ফাটাফাটি একখান ভোদা আপুর। একেবারে ক্লিন সেভড্। কোথাও একটা চুলের দেখা নেই। প্রথমে চুমু খেলাম গুদে তারপর চাটলাম। রসের বান ডেকেছে এর মধ্যেই আপুর গুদে। রসে মাখামাখি। গুদের পাঁপড়ি দুটো ফাঁক করে জিহ্বা ঢুকায়ে দিলাম। ভিতরটা কি গোলাপি ! ক্লিটোরিসে জিহ্বা ছোঁয়ালে আপু আরও একবার কেঁপে উঠল। ক্লিটটা পুরো একটা সীমের বীচির মতো মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে লাগলাম।
আপু-ওরে বোকাচোদা আর কতো কায়দা আছে রে। এবারে একটু গাদন দে তারপর না হয় আরও কিছু করিস্। খুব কাঁদছে গুদটা। একটু ঠান্ডা কর তোর ডান্ডা দিয়ে। একটু ভাল করে ঠাপা আমারে। আর কতো রকমের আদর করবি ?
আমি কোন কথা না শুনে নাভির চারপাশে জিহ্বা ছোঁয়ালাম। গেঞ্জি উঠিয়ে চাটতে চাটতে ব্রায়ের উপর দিয়েই মাই কামড়ালাম। আপুকে একটু উঁচু করে ব্রা আর গেঞ্জিটা খুলে দিলাম। এবারে হামলে পড়লাম আপুর ৩৬ সাইজের মাই দুটো নিয়ে। কি অসাধারণ মাই দুটো। বয়স হিসেবে বেশ খাড়া খাড়া আছে আপুর মাই। প্রথমে বোটায় চুমু তারপর একে একে সরাসরি মাই টেপা কামড়ানো আম চোষার মতো করে দুই হাতে ধরে চোষা। বাড়া দিয়ে মাইতে বাড়ি মারলাম আর দুই মাই চেপে মাঝখানে বাড়া ঢুকিয়ে একটু মাইচোদা করলাম। আপু তো গালি দিয়েই যাচ্ছে সেইভাবে-ওরে ওরে খানকিচোদা বেশ্যাঠাপানি আমার মাই দুটো শেষ করে দিলো রে———–খা খা বেশি করে খা———–আর আমারে একটু চোদ প্লিজ———-খুব কুটকটাচ্ছে————আর কতোক্ষণ লাগবে তোর এইসব বাল করতে———-ওঃওঃওঃওঃওঃ আমি তো আর পারছি না———একটু চোদ ওই বোকাচোদা ।
আমি দুধের চাটাচাটি কামড়া কামড়ি শেষ করে আপুর গলায় ঘাড়ে নাকে চোখে মুখে ঠোঁটে সব জায়গাতে আদর করে চুমু খেয়ে এবারে আপুর মাই এর উপর বসে একহাতে ধরে আমার বাড়া আপুর মুখের উপর নিয়ে মুখে, ঠোঁটে, চোখে বাড়ি মারতে লাগলাম। বাড়ার মাথার কামরসে আপুর ঠোঁট লিপস্টিক মাখানোর মতো করে রস মাখিয়ে দিলাম। আপুর হাতে ধরিয়ে দিয়ে বললাম-একটু আদর করে দাও।
আপু আমার বাড়া মুঠি করে ধরে বলল-এ কি সাইজ রে তমাল ! এমন বাড়া তো জানি ঘোড়া গাধা হাতির হয় তোর এমন বাড়া হলো কিভাবে ? এমন সাইজ আমার গুদের ছোট ফুঁটো দিয়ে ঢুকবে তো ?
আমি বাড়া আপুর মুখে সরাসরি ঢুকায় দিলাম। আপু চুষতে লাগল। একটু পর আমি ইচ্ছা করে মুখচোদা দিতে লাগলাম। গলা পর্যন্ত ঢুকে গেলে আপুর শ্বাস নিতে কস্ট হলো দেখে ছেড়ে দিয়ে এবারে চোদার জন্য আমি মিশনারি পজিশনে এলাম।
আপু কে বললাম-পা উঁচু কর্ আমি ঢুকাই। কনডম পরে নেই তারপর ঢুকাই ?
আপু বলে-না কোন টুপি পরা চলবে না। টুপি কভার আমার ভাল লাগে না। আরাম পাই না চোদাচুদিতে। তুই খালি খালি ঠাপা। আরাম দে শুধু আরাম আর কিছু না।
আপু দুই হাতে তার পা উঁচু করে রাখল। আমি বাড়া গুদের রসে আর বাড়ার রসে ডলাডলি আর মাখামখি করে মুন্ডির ছাল ছাড়িয়ে ভিতরে ঢুকালাম। প্রথম ঠাপে মুন্ডিসহ খানিকটা ঢুকল আর আপু আহহহহহ্ করে উঠল। আমার থাইতে হাত দিয়ে বলল-আস্তে আস্তে ঢোকা। আমি আর একঠাপে আর একটু ঢুকালাম।
আপু বলে-কি রে যাবে তো সবটা ?
আমি বললাম-যাবে না মানে আলবত যাবে। তবে পুরোটা কি ঢুকাবো তোর গুদে রে বেশ্যা মাগি ? পুরোটা ঢুকালে তো তুই ব্যথা পাবি।
আপু-ব্যথা পাই পাব তাতে তোর কি ? তুই গুদ চুদাতে গিয়ে থেমে গেলে লাত্থি মেরে ফেলে দেব কিন্তু খাট থেকে। মার তোর বাড়ার ঠাপ।
আমি-ঠিক আছে তুই যখন বলছিস্ তোর গুদে পুরো বাড়া ঢুকিয়েই তবে ছাড়ব রে জানু। আস্তে ধিরে ঠাপাতে লাগলাম। এখনও পুরোটা যায়নি। আপু আরাম পাচ্ছে বুঝতে পারলাম। এবারে আপুকে বলেই দিলাম জোরসে এক রামঠাপ আর আপুর গুদ কাঁপিয়ে পুরোটা ঢুকে গেল আপুর গুদের ভিতর।
আপু- ওরে ওরে বাবা ওরে মাগো কি গেল রে আমার গুদের ভিতর ! ওরে বোকাচোদা মাগীচোদা রেন্ডিচোদা তমাল তুই কি আমার গুদটা ফাটিয়েই ছাড়বি ? কি গেল রে আমার গুদের মধ্যে। কি গরম আর মোটা তোর বাড়া ! যেটুকু গেল সে ঘোড়ার বাড়া ছাড়া আর কারও হয় বলে মনে হয় না।
আমি-নে নে জানু আকাটা বাড়ার ঠাপ খা। আঃআঃআঃ কি আআআরামমমম কি যে শান্তি পাচ্ছি তোর গুদ চুদে——ওওওওওওও——-নে নে ঠাপের মজা নে। জিনি আমার এই আকাটা বাড়ার ঠাপ তোর কেমন লাগছে ? এতোদিনতো শুধু কাটা বাড়ার ঠাপ খেয়েছিস্ এবারে আকাটা বাড়ার চোদন খা। হিন্দু মুসলমান সব মেয়েদের গুদতো একই কিন্তু পুরুষদের বাড়ার মধ্যে পার্থক্য আছে সেটা কাটা আর আকাটা।
আপু-আকাটা বাড়ার ঠাপ আগেও একবার আমি খেয়েছি। তোদের স্বপন একবার আমাকে ঠাপিয়েছিল ভার্সিটিতে থাকতে। সেদিনও বেশ আরাম পাইছিলাম রে। পচাৎ পচাৎ আর পচ্ পচ্ শব্দ হচ্ছে। ওরে ওরে মার মার——-চোদ চোদ চুদতে থাক—–ওরে মাগীখোর মার জোরে জোরে মার আর আমার গুদ ফাটা——–এখন কোন ব্যথা ট্যথা কিছু নেই চুদতে থাক——–ঠাপা ঠাপা আআআআআ——-দে দে আচ্ছামতো চোদন দে——-বড় বাড় বেড়েছে আমার গুদের——-অনেকদিন এমন ঠাপ খাইনি।
আমি-নে নে রে রেন্ডি খান্কি মাগী আমার ঘোড়ার বাড়ার ঠাপ খা——–কি যে আরাম পাচ্ছি তোর গুদ মেরে——–ওওওওওও——-খা খা রামঠাপ খা——-ওরে আমার জিনি কেন যে তুই চোদন খাবার জন্যে আমাকে সিলেক্ট করলি———আঃআঃআঃ——-এমন বাড়ার ঠাপ তোর ভাগ্যে ছিল।
আপু-তঅঅঅঅমাল আমার কিন্তু এখনই হবে——–আআআআরররররর পারছি না ধরে রাখতে——–সেকেন্ড বার আমার হবে রে——–জোরে জোরে কয়ডা ঠাপ মার রে——-এ যে কি আরাম হচ্ছে রে আমার———আহহহহহহ্ ইসসসসসস্ কি যে শান্তি পাচ্ছে আমার উপোষি গুদখান।
আমি-আমারও হবে রে জানু——-জিনি মাল ভেতরে ফেলব নাকি বাইরে ফেলব——–আআআআ খা খা ঠাপ খেতে চাইছিলি রামঠাপ খা আমার বাড়ার।
আপু-ভেতরেই ফেল। আমি তোর গরম ফ্যাদা আমার ভিতরে নিতে চাই——–মার মারআআআআআ——–কি যে হচ্ছে রে আমার——-চুদে চুদে তোর গরম ফ্যাদায় আমার গুদ ভরিয়ে দে———তোর গরম ঘি দিয়ে আমার গুদ সিক্ত করে দে———-আমি তোর গরম ঘি তে মা হবো রে খানকিচোদা———–যে কয়দিন চুদবি মাল একবারও বাইরে ফেলবি না——–সবটা আমার গুদের গর্তে ভরে দিবি।
আমি একটানা গোটা বিশেক ঠাপ মেরে——নে নে গেল গেল রেএএএএএএএ আমার মাল পড়ল রে——-ধর ধর তোর গুদ পেতে ধর আমার গরম গরম বীর্য——-তোকে মা বানিয়ে ছাড়ব আমার বীর্যে।
আপুও জল খসাল আর আমিও বাড়ার সব ফ্যাদা জিনির গর্তে ঢেলে দিয়ে শান্তিতে আরামে আপুর গায়ের উপর ঢলে পড়লাম। হেব্বি এককাট চোদন হলো। দুজনে জড়িয়ে শুয়ে থাকলাম কিছু সময়। আপু চরম তৃপ্তি পেয়েছে বুঝলাম। আমাকে অনেক অনেক কিস্ করে আমার নীচেয় চুপটি করে শুয়ে থাকল।
আমরা উঠে ফ্রেস হয়ে কিছু নাস্তা করলাম। এখন সী-বিচে যাব তাই রেডি হলাম। আপু এবার জিন্সের একটা লেগিংস্ আর টি-শার্ট পরল। সাদা টি-শার্টের নীচে লাল ব্রা দারুন মানিয়েছে। জলে ভিজলে আরও দারুন হবে। পুরো সী-বীচের পুরুষ হুমড়ি খেয়ে পড়বে আমি সিউর। আপু বলে-কোনটা পরব আর যেটা তুই চয়েস্ করবি সেটা আমাকে পরায়ে দে।
প্যান্টির কালারটাও লাল যা আমিই সিলেক্ট করে আপু কে পরিয়ে দিলাম।
আপু বলল-এই দুইদিন শুধু এন্জয় করব আর যা যা করতে ইচ্ছা হয় তাই করবো আর চোদাচুদি করব। একবারও না বলতে পারবি না।
আমি বললাম-জিনি সী-বীচে এককাট চোদন হবে নাকি ?
আপু-না না অতো রিস্ক নেয়া ঠিক হবে না। সী-বীচের অতো লোকের মধ্যে ওসব করা যাবে না। বিদেশ হলে অন্য কথা কিন্তু বাংলাদেশে এটা হয় না। যদিও সী-গাল এর আলাদা বীচ আছে তবুও করা ঠিক হবে না।
আমরা সুগন্ধা পয়েন্টে নামলাম। আপুর সানগ্লাস সাথে শর্ট লেগিংস এর উপর সাদা টি-শার্টে যা মানিয়েছে না তাতে করে আপুকে গার্ড দেয়া কঠিন হয়ে যাবে । কঠিন সেক্সি লাগছে আপু কে। একটা টেন্ট নিয়ে সেখানে আমাদের টাওয়েল এবং অন্য যা কিছু প্রয়োজনীয় জিনিষ আমরা সাথে নিয়েছিলাম সেগুলো রেখে আমরা জলে নামলাম। এখন পূর্ণিমার গোন তাই অনেক ঢেউ ছিল। দুপুর বেলা তাই স্নানের জন্য অনেক লোকের সমাগম। সব পুরুষরাই আপুর দিকে নিষ্পলকভাবে তাকিয়ে আছে। ঢেউ এসে আমাদের ভিজিয়ে দিল আর আপু ভিজে গেলে তার সাদা টি-শার্টের নীচে লাল ব্রা একেবারে ফুটে উঠল। মাই দুটো একেবারে চেয়ে থাকল সবার দিকে। আমরা ঢেউ খেতে লাগলাম। আপু একটু মনে হয় বেশি বেশি করে লোকদের দেখানোর জন্য বুক চিতিয়ে দিয়ে রাখল। ওড়নার কোন বালাই নেই তাই ঢেউ এসে যখন ফিরে যাচ্ছে তখন আপুর মাই দুটো একেবারে সার্চ লাইটের মতো লাগছে। আমি আপু কে পিছন থেকে ধরে রাখলাম। ঢেউ আসছে আর আপু কে উঁচু করে ধরছি। আমার বাড়া গরম হয়ে আপুর পাছায় ঘষা দিচ্ছে। শক্ত লোহার রডের উত্তাপ জলের মধ্যেও পাচ্ছে আপু। মাঝে মাঝে আপু আমার বাড়ায় হাত বোলাচ্ছে। আমরা কূল থেকে কোমর জলে নেমে গেলাম। ঢেউ এসে যখন আমরা জলের নীচে চলে যাচ্ছি তখন আমি আপুর মাই টিপছি। জলের নীচে আপু আমার ধোনে হাত বুলাতে লাগল।
আমি বললাম-বেশি গরম হলে কিন্তু এখানে সী-বীচে সবার সামনে ফেলে গাদন দেবো।
কিছুসময় জলে ঝাপাঝাপি করে আমরা কূলে উঠলাম রেস্ট নেবার জন্য। বালির উপর চিৎ হয়ে শুয়ে পড়লাম আমি আর আপু। আপুর মাই দুটো জলে ভিজে এক্কেবারে খাড়া খাড়া হয়ে আকাশের দিকে তাকিয়ে আছে আর আশেপাশের সব পুরুষ মানুষেরা হাঁ করে আপু কে চোখ দিয়ে ধর্ষন করছে। আপু কাত হয়ে শুয়ে পড়লে একটা ঢেউ এসে নেমে যাবার সময় আপুর লেগিংস কোমর থেকে অনেকটা নীচে নামিয়ে দিয়ে গেল। আর তাতে করে আপুর লেগিংসের নীচে যে লাল রংয়ের প্যান্টি ছিল তাও কারও নজর এড়ালো না। বালির উপর ভুট হয়ে শুয়ে পড়ল আপু। এবারে সামনে থেকে আপুর টি-শার্টের নীচে ব্রা এবং মাইয়ের অনেকটা দেখা যাচ্ছে। কি যে সেক্সি মাল বীচে শুয়ে আছে যে দেখছে সেই একটু বাড়ায় হাত বুলিয়ে নিচ্ছে। সবার মনে হচ্ছে এখানেই এই বালির উপর একটা চোদন দিয়ে যায়।
আমরা প্রায় দুই ঘন্টা সমূদ্রে ঝাপাঝাপি করে রুমে ফিরলাম।
বাথরুমে ঢোকার মুখে আপু বলল-দাঁড়া আগে আমি যাব।
আমি বললাম-মানুষ তো আমরা দুই জন তার আবার আগে পরে কি একসাথেই ঢুকব।
আপু বলল-আমি হিসি করব তাছাড়া তোর কোন প্লান আছে নাকি বাথরুমে ?
আমি-তুই হিসি করবি আর আমি তাকিয়ে তাকিয়ে দেখব। আমরা একসাথেই বাথরুমে ঢুকে গেলাম। আপু আমি দুজনেই আমাদের সব কাপড় খুলে ফেললাম। আপুর মাই দুটো খাড়া হয়ে আমার দিকে তাকিয়ে আছে। আমি আপু কে জড়িয়ে ধরলাম পিছন থেকে আর মাই টিপতে লাগলাম।
আমি বললাম-বহুত গরম হয়ে আছি। তুই সী-বীচে পুরুষগুলানরে যা দেখাইছোস্ তাতে কত মান্ষে যে আজ হ্যান্ডেল মারব তরে চিন্তা কইরা তা কইতে পারুম না——হাঁহাঁহাঁহাঁ। এখন এককাট চোদন না হলে আমার বাড়া ঠান্ডা হবে না তুই যাই বলিস না কেন রে জিনি। এখানে বাথরুমে এখন এককাট সুপার-ডুপার ঠাপাঠাপি হবে তারপর বের হবো। আপু আমাকে ছাড়িয়ে হিসি করতে বসে গেল আমার সামনে আর আমি নীচু হয়ে বসে তার মোতার দিকে তাকিয়ে দেখতে দেখতে আমিও ঠাঠানো বাড়া দিয়ে হিসি করে দিলাম আর আপু কে ভিজিয়ে দিলাম।
বাথটাবে শ্যাম্পু দিয়ে ফেনায়িত করলাম। তার মধ্যে দুজনে একসাথে ঢুকে গেলাম। আহহহহহহ্ কি আরাম ! হালকা গরম জল তার মধ্যে দুজনে একসাথে একজনের গা ঘেষে আরেকজন। দুজনেই পুরোপুরি ল্যাংটা হয়ে জড়াজড়ি করছি। একটা অন্যরকম অনুভূতি। আপুর মাই টিপছি। আপু আমার বাড়ায় হাত বোলাচ্ছে আর খেঁচে দিচ্ছে। আমি নীচে আর আপু আমার বাড়ার তার পাছা রেখে উপর চিত হয়ে শুয়ে পড়ল। আমি জড়িয়ে ধরলাম। আপু কে কিস করলাম। মুখ ঘষলাম ঘাড়ে, কানের লতিতে-সত্যিই কি তুই আমার বীর্যে মা হতে চাস জানু ? মা হতে চাইছিস আমার বাড়ার ঠাপে ?
আপু কিছু না ভেবেই বলল-সাত্যিই তুই আমাকে মা করে দিবি ? আমি মায়ের স্বাদ পেতে চাই। ওই মাগীখোর কোনদিন এমন চিন্তা করে না। শুধু মাগী নিয়ে পড়ে থাকে। বিয়ে হয়েছে এই দু’বছর হলো একবারও বলে না আমরা সন্তান নেব। বলতে বলতে আপুর গলা ভারী হয়ে এলো।
আমি বললাম-সত্যিই তুই আমার বীর্যে মা হবি ?
আপু বলল-তোর যদি কোন অসুবিধা না থাকে তো আমাকে দে না একটা সন্তানের মা করে। এর জন্য তোর কোন চিন্তা বা দায় নেই। শুধু আমি মা হতে চাইছি। আমি আপুকে আরও গভীরভাবে জড়িয়ে ধরে জলের মধ্যেই অনেক অনেক আদর করতে লাগলাম। আমি বাথটাবের দুই কিনারে হাত বাঁধিয়ে চিত হয়ে আছি। আপু আমার দিকে পিছন দিয়ে আমার লোহার মতো শক্ত বাড়ায় তার পিচ্ছিল গুদ আমূল বসিয়ে দিল। আহহহহহহহ্ কি শান্তি ! উমমমমমমম্ ইসসসসস্ কি যাচ্ছে গুদে। জলের মধ্যে আমাদের বাড়া আর গুদ খেলা করছে। আপু আমার বাড়ার উপর আপ-ডাউন করতে শুরু করল। জলের মধ্যে বাড়া-গুদের চোদাচুদি ছলাৎ ছলাৎ পকাৎ পকাৎ একটা অন্যরকম শব্দ হতে লাগল। মিনিট পাঁচেক এভাবে ঠাপিয়ে আপু বলল-এভাবে ঠিক আরাম হচ্ছে না। এবারে আমি বাথটাবের মধ্যেই উঠে দাড়িয়ে আপু কে ডগি স্টাইলে নিয়ে সামনের দিকে ঝুঁকিয়ে পিছন থেকে গুদে বাড়া ভরে দিয়ে রামঠাপ শুরু করলাম। আপু অঅঅঅঅ উমমমমমম্ দে দে মার মার কোপা ঠাপ মার জোরে জোরে শীৎকার করতে লাগল সেই সেই জোরে জোরে। আমি নীচু হয়ে মাঝে মাঝে মাই টিপে দিচ্ছি। পাছায় চটাস্ চটাস্ করে থাপ্পর মেরে আপুর ফর্সা পাছা লাল করে দিলাম। এবার গুদে বাড়া ভরে রেখেই আপু কে উঁচু করলাম আর পাশ দিয়ে মুখ নিয়ে গিয়ে মাই খেতে লাগলাম। কামড়ে কামড়ে লাল করে দিলাম মাই দুটো। বোটা মুচ্ড়ে কামড়ে ব্যথা বানায় দিলাম মাই দুটো। আপু বলে-খা খা মাই দুটো বেশি করে খা। লাল করে দে মাই টিপে টিপে। যাতে ব্যথা থাকে অনেকদিন। বাথটাব থেকে নেমে এলাম আর আপুকে বাথটাবের কিনারে বসিয়ে ঠাপালাম আরও মিনিট পাঁচেক। চুদতে চুদতে দুজনে ক্লান্ত হয়ে গেলাম। আপু বলে-এবার আউট কর আর পারছি না। আমার কয়েকবার আউট হলো তোর এই চোদনে। আমি বললাম-সত্যিই তোরে এবারে মা বানিয়ে ছাড়ব। এবারে আপু কে ফ্লোরে শুইয়ে দিয়ে জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে মাল আউট করে দিলাম আর তার গায়ের উপর শুয়ে থাকলাম। দুজনেই ক্লান্তিতে শুয়ে থাকলাম কিছুক্ষণ। গোসল সেরে বের হয়ে লাঞ্চ করলাম। তারপর একটা ছোট্ট ঘুম দুজনে। বিকালে সিএনজি করে হিমছড়ি আর ইনানি বীচ গেলাম। ইনানি বীচ গিয়ে আমরা সূর্যাস্ত দেখলাম। ফিরে এসে কলাতলী, সুগন্ধা, লাবণী সব পয়েন্ট গুলো ঘুরে হোটেলে ফিরলাম।
রুমে ফিরে আপু বলল-চল জিম করে আসি আর সুইমিং পুলে কিছু সময় ঝাঁপিয়ে তারপর রুমে ফিরব। আমরা আধা ঘন্টা জিম করে তারপর রেস্ট নিয়ে সুইমিং পুলে নামলাম। আপু স্যুইম স্যুট না পরলেও যা পরে আছে তাতেই বাড়া খাড়ায়ে গেল। পুলের মধ্যে আপুকে জড়িয়ে পিছন থেকে মাই টিপলাম। শক্ত বাড়া তার পাছায় ঘষলাম। আপুর টি-শার্ট এর নীচে কালো ব্রা একেবারে স্পষ্ট হয়ে ফুটে উঠেছে আর ভেজা কাপড়ে মেয়েদের যেমন লাগে তার থেকে সেক্সি মনে হয় আর কখনও লাগে না। বেশ কিছুসময় আমরা সাঁতার কেটে রুমে ফিরে এলাম। আপু ডিনারের অর্ডার করল। ডিনার শেষে সিগারেট টানলাম দুজনে আয়েশ করে। বিছানায় দুজনে জড়াজড়ি করলাম। আপু এখনও একটা টি-শার্ট পরে আছে। নীচে ব্রা-প্যান্টি আছে। শার্টের উপর দিয়েই আমি মাই টিপলাম, কামড়ালাম। বোটা চুষলাম কামড়ালাম। আপু কিছুসময় আমার বাড়া হাতে ধরে মালিশ করল বারমুডার উপর দিয়েই। রাত যখন বারোটা বাজে আমি আপু কে আর এককাট ঠাপের চিন্তা করছি কারণ তখন দুজনেই গরম হয়ে গেছি তখন আপু বলল-চল বীচে যাই। সাথে সিগারেট আর বিয়ার এর ক্যান নে। আমরা সী-গাল হোটেলের নিজস্ব বীচে গেলাম। সমূদ্র ধার পর্যন্ত গিয়ে কিছুক্ষণ হাটাহাটি করলাম। জ্যোৎস্না রাত তাই চারিদিকে চক্ চক্ করছে জ্যোস্নার আলো। সমূদ্রে অনেক ঢেউ। কূলে এসে আঁছড়ে পড়ছে একের পর এক ঢেই। বালির উপর বসে আমি-আপু দুজনেই সিগারেট টানছি। সাথে ফেরিওয়ালার সস্তা দামের কফি। লোক সমাগম এখন একেবারে নেই বললেই চলে। মাঝে মধ্যে আমাদের মতো দুজন দুজন করে হেঁটে যাচ্ছে সামনে দিয়ে। আপু আমার গা ঘেষে বসে আছে। আমি আপুকে জড়িয়ে ধরে কিস করলাম। টি-শার্ট উঠিয়ে মাই টিপলাম। আপু কে জড়িয়ে ধরে একহাতে মাই টিপছি আর একহাতে লেগিংস্ এর উপর দিয়েই গুদে হাত বুলাচ্ছি। আপু আমার বাড়ায় হাত বোলাচ্ছে। আবার ফিরে এসে সী-গাল এর বীচ লাগোয়া ঝাউবনের মধ্যে বসার জায়গায় চেয়ারের উপর বসলাম দুজনে। আপু আমার কোলের উপর এসে বসল। সেখানে আর কোন লোক নেই। রাত তখন একটা বাজে। মোটামুটি নির্জ্জন। একটা লাইট জ্বলছে টিমটিম করে। আমার বাড়ার উপর বসে আপু তার গুদ ঘষছে। আমি মাই টিপছি, ঘাড়ের উপর গাল ঘষছি, গুদু সোনায় হাত বুলাচ্ছি। লেগিংস্ এর ভিতর হাত ঢুকায়ে দেখলাম আপুর গুদ ভিজে গেছে। হাতে রস লাগল আমার। আপু কে কিস করলাম আর বললাম-এখানে হয়ে যাক আপু ?
আপু বলল-
জ্যোৎস্না রাতে সবাই গেছে বনে
এইক্ষনে আসো করি চোদাচুদি
তুমি-আমি দুজনে, নিভৃতে নির্জ্জনে।

  মাসুদ রানা by Zak133 – Bangla Choti

আমি বারমুডা টা নীচে নামিয়ে দিলাম। লাফিয়ে উঠল বাড়া। আপু কোল থেকে নেমে উপুড় হয়ে আমার বাড়া চুষল মিনিট খানেক আর নিজের লেগিংসটা নামিয়ে দিয়ে আমার দিকে পিছন ফিরে বাড়ার উপর ওর ভেজা গুদ নিয়ে এসে একটু সামনের দিকে ঝুঁকে বাড়ায় দু একবার ঘষে ঢুকিয়ে দিল। প্রথমে একটু একটু করে ঢুকিয়ে নিয়ে শেষে একবারে জোরে একটা চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিল। আহহহহহহ্ করে উঠল। তারপর কোলে বসেই আগু-পিছু করতে লাগল। সামনের দিকে ঝুঁকে এবারে ফুল ঠাপ দিতে লাগল। আমি আপুর কোমর ধরে পায়ের উপর ভর দিয়ে পানু ছবির স্টাইলে নীচ থেকে ঠাপালাম। আপু আস্তে আস্তে শীৎকার করল-মার মার হেব্বি হচ্ছে——–চোদ চোদ আমারে ভাল করে চোদ——-আহহহহহহহ।
আমি বেশিক্ষণ ওভাবে ঠাপাতে পারলাম না। পনেরো-বিশটা ঠাপ মেরে আপু কে বললাম-চলো বাকিটা রুমে গিয়ে শেষ করি। আপু আমার কোলের উপর থেকে উঠে দাড়িয়ে কাপড় ঠিক করল আর আমরা রুমে ফিরে আসলাম। রুমে এসে বাথরুম গিয়ে একটু বালি ঝেড়ে ফ্রেস হয়ে বিছানায় শুয়ে পড়লাম আমি খালি গায়ে। আপুও আমার উপর এসে ঝাপিয়ে পড়ল। আমাকে খুব করে কিস্ করল। আমার বারমুডা খুলে বাড়া চুষল। বাড়া নিয়ে কিছুক্ষণ খেলা করে নিজের শার্ট ব্রা-প্যান্টি সব একে একে খুলে একহাতে আমার বাড়াটা নিয়ে শুলে চড়ার মতো বাড়ার উপর বসে পড়ল। আমূল গেথে গেল আমার বাড়া আপুর সিক্ত গুদে। হারিয়ে গেল আমার ৭ ইঞ্চি বাড়া আপুর গুদের মধ্যে। পটি করার মতো বসে ঠাপাতে লাগল আমাকে-নে নে এবার আমার চোদন খা——-দেখ আমার চোদন কেমন লাগে——–তুই চুদেছিস্ আমাকে এবার আমি তোকে ঠাপাবো জাস্ট কোপাবো———মাদারচোদ তোর বাড়ায় কি জাদু আছে——–কিযে মজা আর আরাম দিচ্ছিস তমাল——-খালি চুদতে ইচ্ছা করে———-আমার জরায়ু ফুঁড়ে পেটে গিয়ে ঠেকবে তোর বাড়া। আপু খুব করে আমাকে ঠাপাচ্ছে। রসে ভেজা তাই পক্ পক্ শব্দ হচ্ছে। আমার মুখের উপর তার মাই নিয়ে বলল-খা আমার মাই খা——খেয়ে খেয়ে ছিব্ড়ে করে ফেল——-চুষে কামড়ে লাল বানায় দে আমার দুধ———কামড়া কামড়া জোরে জোরে কামড়া।
কিছুক্ষণ আমি নীচ থেকে ঠাপ মেরে আপু কে নীচে ফেলে আমি এবারে চোদনের লিড নিলাম। আপুর এক রানের উপর বসে আর এক পা উঁচু করে ধরে আপুকে কাৎ ভাবে রেখে ঠাপাতে লাগলাম——–নে নেএএএএ আমার ঠাপ খা রে আমার বেশ্যা মাগি——–তোর পেটে আমার বাচ্চা হবে——-তুই এবার মা হবি———আমার বীর্যে তোকে মা বানিয়ে তারপর ছাড়ব।
হোটেলের জানালার ভিতর দিয়ে দেখা যাচ্ছে অনতিদূরে দৃষ্টি সীমার মধ্যে জ্যোৎস্নাস্নাত রাতে একের পর এক বড় বড় ঢেউ এসে কূলে আছড়ে পড়ছে আর এদিকে রুমের মধ্যে ঘপাৎ ঘপাৎ শব্দে আমি একের পর এক ঠাপের ঢেউ আপুর গুদে আঁছড়ে মারছি।
আপু-আআআঃআঃআঃ——–ওহহহহহ্হ——-মার মার থামিস্ না জোরে জোরে আর কয়ডা রামঠাপ মার———–এবার আমার হবে রেএএএএএএ——–ওহহহহহ্হ কি মজা কি যে শান্তি——-এমন চোদন দিলি রে তমাল আমি তোর রেন্ডি হয়েই থাকব——–তোর বাড়া তো আমার জরায়ুতে গিয়ে ধাক্কা মারছে———-খুলনা ফিরে গিয়েও তোর সাথেই আমি চোদনক্রিয়া চালাব——–তুই না করিস্ না যেন আমার ঠাপানে ভাতার——–আমি ঠিক তোকে সুযোগ করে দেব আর তুই এসে আমাকে চুদে আরাম দিয়ে যাবি আর শান্তি নিয়ে যাবি———গুদের শান্তি বড়ো শান্তি——–এর থেকে শান্তি আর কোথাওওওওওওও নেই রে——-এএএএএ কি হচ্ছে আমাররররর——–হলো রে আমার।
আপু জল খসিয়ে দিল আর আমিও একই সাথে কোটি কোটি শুক্রানু ঢেলে দিলাম আপুর গুদে। মিনিট খানেক ওইভাবে থেকে আমি আপুর পাশে গড়িয়ে পড়লাম আর দুজনেই হাঁফাতে লাগলাম যৌনক্রিয়ার ক্লান্তিতে। আপু গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে অনুভব করল এক গাদা বীর্য তার গুদে ভর্তি হয়ে আছে যা গুদ গড়িয়ে বিছানায় পড়তে যাচ্ছে। আপু নীচে টিস্যূ পেতে দিল আর আঙ্গুলে কিছুটা মাখিয়ে আমাকে দেখিয়ে বলল-তোর এই বীর্যেই আমি মা হবো রে তমাল। আমার পেটে তোর ঔরসে বাচ্চা নেব। আপু আমার গায়ের সাথে জড়াজড়ি করে শুয়ে থাকল কিছু সময়। আমরা বাথরুম থেকে ফ্রেস হয়ে ঘুমের রাজ্যে হারিয়ে গেলাম দুজন দুজনকে জড়িয়ে ধরে পুরোপুরি ল্যাংটো হয়েই কম্বলের নীচে।
একটা সুন্দর ভোরবেলা। দূর থেকে হালকা সমূদ্রের গর্জন ভেসে আসছে। অল্প অল্প আলো ফুটেছে বাইরে। জানালা দিয়ে ভোরের আলো এসে পড়েছে আমাদের বিছানায়। আপু এখনও ঘুমিয়ে আছে আমার ঠিক বুকের কাছে মাথা রেখে। আমি তাকে জড়িয়ে ধরে রেখেছি। সেও আমাকে এক হাতে জড়িয়ে রেখেছে। দুজনেই ল্যাংটো। কোন লাজ লজ্জা যেন নেই আমাদের মধ্যে। মনে হয় হয় যেন কতোদিনের চেনা-জানা কতো কাছের মানুষ আমরা। আমার ধোন শক্ত হয়ে আছে। ডান পা টা আপুর কোমরের উপর রাখা। আপু কে কপালে চোখে মুখে থুতনিতে গলায় ঘাড়ে কানের লতিতে বগলে মুখ ঘষে ঘষে আদর করে করে জাগিয়ে তুললাম-জিনি উঠ তোকে চুদব। বুকের মধ্যে চেপে চেপে ধরছি। বুকের সাথে বুক মিশিয়ে ওর মাইয়ের উষ্ণতা অনুভব করছি। পিঠে হাত বুলাচ্ছি। আপু নড়েচড়ে আমার আদর খাচ্ছে আর উমমমমমম্ আঃহহহহহ ইমমমমমম করছে। আমি ঠোঁট টেনে চেটে চুষে দিচ্ছি। আমি জানি জিনি এখন জেগে গেছে কিন্তু শুধু আমার আদর খাবার জন্য এরকম করছে। আমি ওর পাছায় পাছার মাংশে পাছার ফুঁটোয় সব জায়গাতে হাত দিয়ে আঙ্গুল দিয়ে ওকে পুরোপুরি জাগিয়ে তুললাম। হাত নিয়ে গিয়ে ওর যোনীর উপর রাখলাম। যোনীতে ভেজা ভাব অনুভব করলাম। একটা আঙ্গুল ঢকিয়ে দিলাম। আপু আমার দুদুতে একটু জিহ্বা দিয়ে চেটে দিল। ছোট ছোট বোটা দুটো একের পরে একটা করে চেটে চেটে আমাকে শিহরিত করল। আমার আঙ্গুল কিছুক্ষণ ওর ভোদায় ভিতর বাহির করে বললাম-জিনি তোকে লাগাব। কুত্তিতে চোদব এখন তোকে। আপু দুদুর বোটায় জোরে একটা কামড় দিয়ে বলল-কুত্তিতে চুদবি তো দেরী করছিস কেন ? এখনি একবার চোদ। ভোরের আলো ভাল করে ফোটার আগেই আমাদের একবার মর্নিং গেম হয়ে যাক। আজতো আমরা চলে যাব তাই আজ যে কয়বার যেভাবে চাইবি সেভাবে আমরা চোদাচুদি করব। কাল থেকে তোকে তো আর এভাবে পাব না। আপু খাটের উপর পা দুটো একটু ছড়িয়ে ফাঁক করে কনুই আর থুতনি একটা বালিশের উপর রেখে ডগি পজিশনে থাকল। আমি পিছনে হাঁটু ভেঙ্গে আমার হাঁটুর নীচে একটা বালিশ দিয়ে আপুর পাছায় আমার বাড়া দিয়ে কয়েকটা বাড়ি মারলাম। ওর পাছার তাল তাল মাংশ ফাঁক করে পাছার ফুঁটোয় চাটলাম। পাছার মাংশ চাটছি। আপু বলে-নে এবার ঢোকা রে বোকাচোদা। আমাকে গরম করে দিয়ে এখন সময় নিচ্ছিস কেন ? চোদ——চুদিস্ না কেন ? মুখ নীচু করে আমি আপুর গুদের চেরা থেকে শুরু করে পাছার ফুঁটো পর্যন্ত লম্বা লম্বা চাটা দিলাম। এবারে দিলাম বাড়া গুদে ভরে। শুরু করে ঠাপ। প্রথমে আস্তে আস্তে তারপর একসময় জোরে জোরে। কয়েক ঘন্টা ঘুম দেয়ার ফলে আবার ফুল এনার্জি শরীরে তাই ফুল এনার্জি ফুল স্পীডে ঠাপাতে লাগলাম। আপু অঅঅঅঅঅঃ উমমমমম্ দে দে মার মার চোদ চোদ আচ্চামতো চোদন দে এমন সব খিস্তি আর শীৎকার করতে লাগল। বাড়া গুদে ভরে রেখেই আপু কে একবার উঠিয়ে তার মাই টিপলাম জোরে জোরে। কানের লতিতে জোরে একটা কামড় দিলাম। ঘপাৎ ঘপাৎ পকাৎ পকাৎ শব্দে ঠাপ মারছি। আপুও খুব এন্জয় করছে বুঝতে পারছি। আঃআঃআঃআঃ আমার হয়ে এলোরে তমাল——-জোরে জোরে চোওওওওওওদদদদ——-আমি তো বেহেস্তে চলে যাচ্ছি রে তোর ঠাপ খেয়ে খেয়ে——এতো আরাআআআম——–ও আমার তমাল——–আমি তোর রেন্ডি মাগি——-চোদ আমারে আরাম করে বেশি বেশি করে চোদ——আর চুদে চুদে শান্তি দে।
আমি মারলাম আরও কয়েকটা ঠাপ। পনেরো মিনিট হয়ে গেল একটানা ঠাপিয়ে চলেছি। এবারে আমি আপুর গুদে আবারও একগাদা গরম ঘি ঢেলে আপুকে ভুট করে গুদে বাড়া ভরে রেখেই তার মাই দুটো টিপতে টিপতে তার উপর আমার পুরো শরীরের ভার রেখেই শুয়ে পড়লাম। ফ্রেস হয়ে আমরা সী-বীচ গেলাম সকালের সী-বীচের সৌন্দর্য উপভোগ করতে। কিছুক্ষণ হাটলাম দুজনে বীচের কিনার ধরে। প্রতিটা ঢেউ এসে আমাদের পা ভিজিয়ে যাচ্ছে। আস্তে আস্তে ভোরের আলো ফুটেছে অনেক আগেই। তাই এখন কিছু কিছু লোকজনের সমাগম দেখা যাচ্ছে সমূদ্র সৈকতে। হোটেলে ফিরে দুজনে স্নান করে নিলাম।
সকালের নাস্তার পর বেশ কিছুসময় কেটে গেল আপু আর আমি দুজনে বিছানায় জড়াজড়ি গড়াগড়ি করে। আমি সোফায় গিয়ে বসে সিগারেট ধরালাম সাথে একটা বিয়ারের ক্যান। আপু আমার পাশে এসে বসে সিগারেট ধরাল আর আমার বিয়ারের ক্যান থেকে বিয়ার খেল কয়েক চুমুক। অফিসের কথা বাসার কথা বিভিন্ন কথায় কেটে গেল আরও কিছুসময়। আপুর তখন সেই শর্ট লেগিংস আর টি-শার্ট পরা আছে। আপু আজ ভিতরে কি পরেছে ঠিক খুব খেয়াল করে দেখা হয়নি। আমি আবার সিগারেট ধরালাম। আপু আমার কাছে এসে পায়ের ধারে বসে আমার থাই তে হাত রাখল আর ডলতে লাগল। বারমুডার ভিতর হাত ঢুকিয়ে দিয়ে আমার বাড়া নিয়ে খেলা করতে লাগল। আপুর হাতের ছোয়া পেয়ে ধোন বাবাজী মাথা চাড়া দিয়ে কলাগাছ হয়ে গেছে এর মধ্যেই। আমি একটু নীচে নেমে আধ শোয়ার মতো হয়ে থাকলাম আর আপু আমার বারমুডা খুলে নিল।
আমি পাছা উঁচু করে আপু কে সাহায্য করলাম খুলতে। আপু আমার থাইতে মুখ ঘষতে ঘষতে বাড়ার ডগায় মুখ দিল। চাটা শুরু করল আর মুখের মধ্যে পুরে নিয়ে একসময় জাষ্ট আইস-ক্রিম খাওয়ার মতো করে চুষে চুষে খেতে লাগল। বাড়া ভিতরে ঢুকিয়ে নিল যা একেবারে গলায় গিয়ে ঠেকল আর আপু ওক্ করে উঠল। একগাদা লালা বের হয়ে এলো মুখ দিয়ে। আমি আপুর মুখে সিগারেট ধরিয়ে দিয়ে বললা,-একটা টান দিয়ে নাও। আপু তা করল আর বিয়ারের ক্যান থেকে বিয়ার ঢেলে দিল আমার শকত্ বাড়ার উপর। এবারে তা চেটে চেটে খেতে লাগল। বাড়ার মাথা পুরাই মদনরসে ভরে গেছে। আপু ছাল ছাড়িয়ে মাঝে মাঝে আপ-ডাউন করছে। এবারে উঠে আমার সামনে দাড়িয়ে নিজেই টি-শার্ট আর লেগিংস্ খুলে ফেলল। ওয়াউ ! আপু আজ থং ব্রা-প্যান্টি পরেছে। একেবারে চিকন লেসের ব্রা যা শুধু মাই দুটোর অর্দ্ধেক করে ঢেকে রেখেছে। আর প্যান্টি শুধু গুদের চেরার জায়গাটা ঢেকে রেখেছে। দুটোর কালারই মেরুন। অসাধারণ লাগছে আপুকে এই ড্রেসে। আপু সোফার উপর দাড়িয়ে ঠিক আমার মুখের সামনে ওর ভোদা নিয়ে এসে দাঁড়াল। আমি প্রথমে ওর গুদে চুমু খেলাম প্যান্টির উপর দিয়েই। প্যান্টিটা একটু ফাঁক করে জিহ্বা ঢুকাই দিলাম। প্যান্টির দুই পাশে গিট দেওয়া আমি তাই একটা একটা করে গিট খুলে দিলাম। ছোট্ট দু টুকরা কাপড় দুইপাশে একটা গুদে একটা পাছার ফুঁটো ঢেকে রেখেছে। গিট খুলে দেয়ার সাথে সাথে শরীর থেকে আলাদা হয়ে গেল প্যান্টি নামের দু’টুকরা কাপড়। আমি সাথে সাথে আপুর পাছা আমার মুখের কাছে টেনে গুদে চুমু খেলাম আর চুক্ চুক্ করে ভোদার রস খেতে লাগলাম। গুদ ভিজে একাকার হয়ে গেছে। আপুর গুদের পাঁপড়ি দুই দিকে ফাঁক করে ধরে জিহ্বা ঢুকাই দিলাম। গুদ ফাঁক করে আপুর গুদের মধু খাচ্ছি। নোনতা স্বাদের আর কিছুটা ঝাঁঝালো গন্ধ আপুর গুদের রসে। ক্লিটোরিসে মুখ দিলাম। আপু তার একটা পা সোফার উপরে উঠিয়ে দিয়ে আমার মাথা ধরে তার গুদে চেপে চেপে ধরে ঘষা দিতে লাগল। আমি তার ক্লিটটা আমার মুখের মধ্যে পুরে নিয়ে চুষে চুষে খেতে লাগলাম আর আপু জোরে আমার মাথা তার গুদে চেপে রেখেছে। আমার দম বন্ধ হবার কায়দা। আমি আপুর পাছায় চটাস একটা থাপ্পর মারাতে আপু মাথা ছেড়ে দিল আমার। আমি একটু দম নিয়ে আবার চুষতে লাগলাম। আপু জল ছেড়ে দিল আমার মুখে। সবটাই আমি খেয়ে নিলাম। এবারে সোফার উপরে থাকা অবস্থায়ই আপু আস্তে আস্তে আমার বাড়ার উপর বসে তার গুদে বাড়া ঢুকাতে শুরু করল। শুলে চড়ার মতো একটু একটু করে বাড়া ঢুকতে লাগল তার গুদে। অর্দ্ধেক যাবার পরই আপু আপ-ডাউন করতে শুরু করলো বাড়ার উপর। আমূল গেঁথে গেল আমার বাড়া তার গুদের ভিতর।
আপু বলে-আহহহহহহহহ উমমমম কি যাচ্ছে রে আমার গুদের ভিতর——–কি যে একখানা বাড়া বানাইছিস তমাল শুধু শান্তি আর শান্তি——-এ শুধু আরামমমমমম——-এবার মার তোর বাড়ার ঠাপ মার———চোদ চোদ আমারে আচ্ছামতো ঠাপা।
আমি আপুর থং ব্রা সরিয়ে মাই বের করে টিপলাম। আচ্ছামতো ডলছি টিপছি কামড়াচ্ছি। বোটায় মোচড় দিলাম আর মুখে ঢুকিয়ে চোষা শুরু করলাম। আপু চুদছে আমাকে। আমার উপরে বসেই আপু আমাকে সেই সেই ঠাপে চুদে গেল। এবারে বাড়ার উপর থেকে উঠে দাড়াল আপু। সোফার দুই হাতলে দুই পা তুলে দিয়ে আমার মাথা ধরে জিমন্যাস্টিকের ভঙ্গিতে আস্তে আস্তে আমার বাড়ার উপর তার গুদ নিয়ে এলো আর বাড়ার উপর বসে গেথে নিলো আমার বাড়া পুরোটাই তার গুদে। আপু চুদছে আমাকে আমি শুধু তার মাই খাচ্ছি আর আপুর চোদার স্টাইল দেখছি। যথেষ্ট শক্তি লাগে থাইতে এমন কৌশলে চোদাচুদি করতে।
আমি বললাম-তুই একটু থাম এবারে আমি নীচ থেকে ঠাপাই। এই বলে আমি নীচ থেকে ঠাপাতে লাগলাম। নে নে চোদা খা——কি যে আরাম দিলি রে আপু এ আমার সারা জনম মনে থাকবে——-আবার এমন ট্রেনিং যদি পড়ে তাহলে আমরা আবার এই হোটেলে এসেই চোদাচুদি করব——–ওরে ওরে আমার আপুউউউউউ——-তোর ভোদায় কি শান্তি——এমন গুদ চুদেও শান্তি——-এমন রসের গুদ মেরে মেরে আমি সাধ মিটায়ে নেই।
আপু এবারে আমার বাড়ার উপর বসে পড়ল। বুঝলাম আপু জল ছাড়ল আবার। আপু বলে-দাড়া একটু জিরিয়ে নেই। যে আরাম আর শান্তি দিচ্ছিস তাতে আমি তোর রেন্ডি হয়েই থাকব রে তমাল।
আমি-জিনি খুলনা ফিরে গিয়ে কি হবে ? যে চোদা দিয়ে তুই এ দুই দিন দিলি এমন চোদন খুলনা গিয়ে আমি কি করে থাকব তোকে না চুদে ? আমি তো শান্তি পাব না। আর অফিসে তোকে দেখলেই তো আমার ধোন লাফাতে থাকবে তখন কি করব ? আমাদের কি আর এমন চোদাচুদি হবে না ?
আপু বলে-তুই চিন্তা করিস্ না। খুলনা গিয়ে আমিও তোর চোদন তোর ঠাপ না খেয়ে থাকতে পারব না। আমি যেভাবে পারি যে কোন বুদ্ধি করে তোকে দিয়ে সপ্তাহে একদিন অন্তত আমার গুদ মারাবোই।
আমি আপুর মাই খাচ্ছি আর এসব কথা বলছি বাড়া গুদে ভরে রেখেই। তারপর আপুকে কোল তেকে নামিয়ে নীচে দাড় করিয়ে আপুর এক পা সোফার হাতলে উঠিয়ে দিয়ে পিছন থেকে ডগি স্টাইলে চুদলাম। আপুর কোমর ধরে কিছুক্ষন তারপর চুলের মুঠি ধরে চুদলাম।
আমি-জিনি এবার তোর গুদে আবার আমার মাল ঢালছি রে——–নে নে আর এক কাপ ফ্যাদা তোর গর্তে ভরে দিলাম রে জিনি——-নে রে কুত্তি আমার ফ্যাদা দিয়ে তোর গুদ ভরে নে——-আর আমার বীর্যে তোরে পোয়াতি বানায় দেব। কক্সবাজারে তো হলো না খুলনা গিয়ে তোর গাঁড়ে আমার বাঁশ ঢুকাবো।
আপু-দে দে কুত্তা তোর বীর্যেই তো আমি মা হতে চাইছি——–রামঠাপ মেরে আমার গুদ ফাটায় দে——আমাদের তো চলে যাবার সময় হলো——–এমন ঠাপ মার যাতে আমার গুদ ফেটে যায় আর গুদ পাছা মাই সব ব্যথা হয়ে থাকে——-আমি যেন খুলনা গিয়ে টের পাই যে আমারে কেউ চুদেছিল——-আমার মাই দুটো কামড়ে কামড়ে লাল আর ব্যথা বানায় দে——–আজ থেকে এ শুধু তোর জন্যে রে আমার মাগীচোদা নাগর——-আমার ভোদা ফাটায় দে।
আমি কয়েকটা জোরে জোরে ঠাপ মেরে আপুর কোমর আমার বাড়ার সাথে চেপে ধরে রেখে আবারও মাল ঢেলে দিলাম। আর গুদের সাথে বাড়া ঠেসে ধরে রাখলাম । আপুও ঘন ঘন কামড় দিতে লাগল তার গুদ দিয়ে বুঝতে পারলাম জিনিও জল ছেড়ে দিল। গুদে বাড়া ভরে রেখেই আপুকে কোলের উপর নিয়েই সোফায় বসে পড়লাম ধপাস্ করে। হাফাতে লাগলাম দুজনে আর হাসতে লাগলাম। কি একটা চোদন-ঠাপন-চোদাচুদি হলো আমাদের এতোক্ষণ। ক্লান্তিতে কিছুসময় বসে আমার উপর থেকে আপু গুদ উঠাতেই মাল গড়িয়ে আমার থাইয়ের উপর পড়ল। বাথরুম থেকে ধুয়ে এসে ল্যাংটা অবস্থায় দুজনে বিছানায় জড়িয়ে ধরে শুয়ে থাকলাম।
দুপুরে আমরা সী-বীচে গেলাম। আজও আপুর সেই একইরকম সেক্সি পোশাক যা দেখে বীচের সবাই আপুর দিকে তাকিয়ে আছে। আমরা কিছুক্ষণ সাঁতার কেটে আপুর মাই পাছা টিপেটুপে নরম করে দিয়ে হোটেলে ফিরে এলাম। লাঞ্চ করলাম। শুয়ে শুয়ে গল্প করছি। সন্ধ্যা সাতটায় আমাদের ফেরার গাড়ী। আর মাত্র কিছুক্ষণ আমরা আছি এই হোটেলে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে। তমাল আর জিনিয়া স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে চোদাচুদি করছে এই দুইদিন ফেলে। একটু ঘুম ঘুম এলো। তারপর জেগে বিকেলে কপি খাওয়ার পর আবার আমরা চোদাচুদি করলাম। এবারে কিছুসময় বিছানায় কিছুসময় মেঝেতে কিছুসময় সোফায় আচ্ছামতো ঠাপিয়ে আমি আবারও আপুর গুদে গরম বীর্য ঢাললাম। আপুর মাই সত্যিই সত্যিই এবারে কামড়ে মুচড়ে টিপে আমি লাল আর ব্যথা বানায় দিলাম।
আপু বলে-জোরে জোরে একটু কামড়া—–একটু জোরে জোরে টেপ——কামড়ে কামড়ে খা আমার মাই দুটো আর ব্যথা বানায় দে——-ওওওওওওও——-আমার গুদেও ব্যথা হয়ে গেল তোর এমন অবিরাম ঠাপ খেয়ে খেয়ে——–দে দে জোরে জোরে কয়ডা বাড়ি মার তোর ঘোড়ার বাড়া দিয়ে——-বাঁশের খোচা মার আমার জরায়ুতে গিয়ে ঘা খাক——-তুই যা দিলি আমি ভুলতে পারব নাআআআআআ——আমার হয়ে এলো রে তমাল——-থামিস্ না মার মার অঅঅঅঅঅ——-উমমমমমম্——–আহহহহহহহহহ্ শান্তিইইইইই। মাল ঢেলে আবারও বিছানায় ঢলে পড়লাম একজন আরেকজনের গায়ের উপর।
আমরা দুজনে একসাথে স্নান করলাম। দুজন দুজনকে সাবান মাখিয়ে দিলাম। আমি ওর মাই ডললাম আর আপু আমার বাড়া ডলে দিল চুষে দিল কামড়ে দিল। আমার বীচি দুটো মুখের মধ্যে পুরে নিয়ে চুষে দিল। আমিও আপুর গুদে চুমু দিলাম আর অনেক করে চুষে দিলাম। জড়িয়ে ধরে শাওয়ারের নীচে অনেক্ষণ ভিজলাম দুজনে।
আমরা সময়মতো রাতের গাড়ীতে সরাসরি কক্সবাজার থেকে ঢাকা আবার ঢাকা থেকে খুলনা পৌছলাম রবিবার দিন সকাল নয়টার সময়। বাস থেকে নেমে যে যার মতো চলে গেলাম বাসায়। ঐদিন অফিসে হাজিরা দিলাম। কেউ কিছু জানতে পারল না আমরা দুইদিন কোথায় কাটিয়ে আসলাম।
অফিসে মাঝে মাঝে আমি কাজের ছুতোয় আপুর চেম্বারে যাই। আমি ঢোকার পর আপু দরজা লক করে দেয় আর আমাকে কাছে ডেকে আদর করে দেয়। আমি আপুর মাই টিপে দেই। আমি বলি তোকে না চুদতে পারলে আমার শান্তি হচ্ছে না রে জিনি। বাসায় কি কোন সুযোগ হচ্ছে না রে ?
আপু বলে-হবে হবে সুযোগতো আমি করে নেবই। তুই যে বাড়ার স্বাদ আমাকে দিয়েছিস্ সেই বাড়া আমি আমার গুদে না ঢুকিয়ে থাকতে পারি ?
কিছুদিন পর আপু আমাকে মেসেজ করল আজ অফিস শেষে বাসায় আয় তোর জন্য গ্রেট নিউজ আছে রে গান্ডু। আমি ঠিক সেদিন অফিস শেষে আপুর বাসায় গিয়ে হাজির। বাসায় ঢোকার পর আপু দরজা বন্ধ করে আমাকে জড়িয়ে ধরল। আর অনেক করে কিস করল। আপুর শুধু একটা নাইটি পরা। নীচে ব্রা প্যান্টি সব দেখা যাচ্ছে। আজও আপু সেই থং ব্রা-প্যান্টি পরেছে। আমার বাড়া লাফাতে শুরু করল।
আপু বলল-গ্রেট নিউজটা হলো আমি তোর বীর্যে মা হতে চলেছি। কক্সবাজার থেকে ফেরার পর আমার আর মিনস্ হয়নি এন্ড আমি আজ টেস্ট করে কনফার্ম হলাম আমি প্রেগন্যান্ট। সো তুই আমার সন্তানের বাবা হচ্ছিস্ নো ডাউট। শালা গানডু কি চোদনটাই না দিলি কক্সবাজার ফেলে আমাকে যে একেবারে সন্তান হয়েই বেরিয়ে এলো তোর গরম গরম ঘি। আজ আমরা মন ভরে আবার চোদাচুদি করব রে তমাল। আম্মুকে মামার বাসায় পাঠিয়ে দিয়েছি শুধু আজকের রাতের জন্য। তুই আজ সারারাত আমার সাথে থাকবি আর আমরা সারারাত ধরে চোদাচুদি করব। আমি ফ্রেস হয়ে বিছানায় গেলাম। একবার গেম দিয়ে খাওয়া-দাওয়া করলাম। সারারাত আমরা তিন তিনবার চোদাচুদি করলাম। মন ভরে বিভিন্ন স্টাইলে আমি আপুকে চুদলাম তবে খুব সাবধানতা অবলম্বন করে। সব সব খুলে আমি আপুকে অনেক করে আদর করলাম। মাই টিপলাম কামড়ালাম চাটলাম। বোটা মুচ্ড়ে দিলাম। গুদের রস খেলাম চেটে চেটে। দুজনে ল্যাংটা হয়ে কিছুক্ষণ শুয়ে থাকলাম। আবারও চুদলাম ঠাপালাম আপু কে উল্টে-পাল্টে রেস্ট নিয়ে নিয়ে। চিৎ ভুট কাৎ করে করে চুদলাম। আপু যথাসময়ে ছেলের মা হলো। এখনও চলছে দুলাভাই কে ফাঁকি দিয়ে আমাদের চোদাচুদি।

Comments Please Personally: [email protected]

More বাংলা চটি গল্প

Leave a Reply