জীবনের নিষিদ্ধ ঢেউ ( পর্ব ১ ) – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

ব্রা এর হুক

জীবনে প্রতিদিন যে একঘেয়েমি থাকে তাতে আমি বিশ্বাস করি না। আমার মনে হয় জীবনে প্রতিদিন কিছুনা কিছু নতুন হয় কিন্তু আমরা সেটাকে আলাদা করে উঠতে পারি না। আমাদের জীবনে মাঝে মাঝে ঢেউ আসে আর জীবনটাকে একটা অন্য মোড় দেয়। আর সেই ঢেউ যদি নিষিদ্ধ হয় নারী বা পুরুষ আদিম বন্যতার গভীরে হারিয়ে যায়। আমি আজ সেই রকমে নিষিদ্ধ জীবনের বণ্য স্বাদের গল্প বলবো একের পর এক।

আমি অতুল বিশ্বাস, এখন বয়স ত্রিশ, এখন একটা বেসরকারি অফিসে কর্মরত। আজ তোমাদের কাছে গল্প বলবো, পুরোনো দিনের গল্প, তখন বয়স সবে সতেরো কি আঠেরো সবে ক্লাস ইলেভেন কী টুয়েলভে পড়ি। তবে এই গল্পের শুরু আরো একটু আগে। গল্পটা আমার নিষিদ্ধ জীবনের, যার স্মৃতিটা খুব সুন্দর হলেও তা শুধু স্মৃতিতেই রেখে দিতে হয়, প্রকাশ করা যায় না।

গল্পটা আমার এবং আমি যে বাড়িতে ভাড়া থাকতাম সেই বাড়ির বাড়িওয়ালার বড়ছেলের বৌয়ের, যাকে আমি মামী বলতাম। মামীর নাম রণিতা। আমার বর্ণনা আমি তেমন ভাবে দেবো না তবে এই মামীর আমি পুংখানু পুংখ্য বর্ণনা দেবো। আমার বয়স তখন সতেরো আঠারো হলে মামীর বয়স ৩৪/৩৫ হবে। মামীকে দেখতে যে খুব সুন্দর ছিল বা দারুন সেক্সী ফিগার ছিল এই সব বাড়িয়ে বলবো না। যা বলবো পাতি সত্য বলবো। মামী খুব ফর্সা ছিল না তবে শ্যামবর্ণ না। হাইট পাঁচ ফুট হবে। কামুকি শরীর নয় তবে শরীর ছিল পাতলা। বুক বা পাছাও বেশি ভারী ছিল না। এক কথায় কোমরের নিচে কাঁপন জাগাবার মতো নারী সে ছিল না।

বাংলা চটি কলেজ ছাত্রীর মাতাল যৌবন

এবার তোমরা হয়তো ভাববে তবে আর মজা কোথায় পেয়েছি আর এই গল্প বলে তোমাদেরই বা কি মজা দিতে পারবো? রোসো বন্ধু রোসো!! আমি যেভাবে মামীতে রসেছি তোমাদেরও সেই রসে রসাবো নইলে আর এতো ঘটা করে গল্প বলতে আসি।

এইবার আমি সেই দিনটার কথা বলবো যেই দিন থেকে আমি মামীর রসে মজেছি। আর বলবো মামীর শরীরের বর্ণনা। মামীকে এই দিনটার আগে আমি বহুবার দেখেছি কিন্তু সেই দিন দেখাটা ছিল অন্যরকম যার ফলে আমার এই নিষিদ্ধ গল্পের সূচনা।

প্রতিদিনকার মতো মামী দুপুরের খাওয়া দাওয়া সেরে চারপাশ ঘেরা উঠোনের ফাঁকা পাতকুয়োর পাশে এঁটোকাটা বাসন মেজে গা ধোয়ে। এই সময় বাড়িতে কেউ থাকেনা বললেই চলে। যদিওবা আমি থাকি আমাকে অতো কেয়ার না করেই আমার সামনেই গা ধোয়ে। যদিওবা মামী গা ধোয়া শুরু করলে আমি ঘরের ভিতর বা বাইরে চলে যাই। সেদিনও তাই ঘটনা ঘটেছিলো। তবে আমি উঠোনের একপাশে বসে কিছু একটা কাজ করছিলাম। মামী বাসন মেজে গা ধোয়ার জন্য গায়ে জড়ানো কাপড়টা খুলে জলের বালতিতে ডুবিয়ে ধুতে লাগলো। সেই সময়ই আমার চোখ পড়লো মামীর উপর। তখন উঠোনে আমি আর মামী ছাড়া কেউ ছিল না। মামীর পেটের দিকে তাকালাম, কারণ শাড়ি ছেড়ে মামী শুধু শায়া আর ব্লাউস পরেই কাপড় ধুচ্ছে। মামী নিচু হয়ে বালতিতে কাপড় ডোবাচ্ছে আবার পরক্ষনেই বালতি থেকে কাপড় তুলে সোজা হয়ে দাঁড়িয়ে কাপড়টা ঘষে নিচ্ছে। জলের ছিটে লেগে শায়া ব্লাউস প্রায় ভিজে গেছে আর মামীর পেটটাও জ্বলে ভিজে গেছে।

এইবার মামীর খানিক বর্ণনা দিই যাতে তোমরা গল্পটা পড়ার সময় গল্পটাকে রিয়েলাইজ করতে পারো। মামী মোটা একদমই না। পাতলা কোমর ত্রিশের মতো, মেদহীন ফর্সা চকচকে পেট। কাপড় ধোয়ার সময় যখন নিচু হয়ে বালতিতে কাপড় ডোবাচ্ছে তখন মামীর পেটে অগভীর একটা দুটো খাঁজ পড়ছে আর যখন সোজা হয়ে কাপড়টা বালতি থেকে তুলছে তখন তখন পেটের ভাঁজ সরে গিয়ে ভিজে চকচকে ফর্সা পেটটা আমার বুকে ও কোমরের নিচে কাঁপন ধরিয়ে দিচ্ছে। ঘটনাটা ঘটতে সময় লেগেছিলো দু  থেকে তিন মিনিট কিন্তু আমি বিস্তারিত ভাবে বলছি যাতে তোমরা আমার জায়গায় নিজেকে অনুভব করো আর তোমাদেরও বুকে ও তলপেটে চাপ পড়ুক। তারপর মামী বালতি থেকে তুলে নিঙড়োতে লাগলো, তখন লক্ষ্য করলাম মামীর পাতলা মেদহীন পেটটা হালকা কাঁপছে বুঝলাম পেটটা পাতলা হলেও বেশ নরম আর ছোটো লম্বাটে গভীর নাভিটা মামীর পেটের সঙ্গে একেবারে মানানসই। সব মিলিয়ে মামীর পেটিটা ভীষণ রসালো। তারপর মামী আমার দিকে পিছন ফিরে ব্লাউসের হুকগুলো সব খুলে শায়ার দড়ি খুলে সায়েটাকে আলগা করে বুকের উপর থেকে তুলে দাঁতে চেপে ধরে ব্লাউসটা খুলে বালতিতে ফেলে ধুতে লাগলো। আর প্রথমেই মামীর নগ্ন খোলা পিঠটা আমরার চোখে ভেসে উঠলো।

খুব সুন্দর গঠনের পিঠ না হলেও কোমরের দিক থেকে সরু হয়ে পিঠের দিকে চওড়া হয়ে গেছে। তবে পিঠটা চিকন। আগের মতোই ব্লাউজটাকে ধোয়ার জন্য যখন নিচু হচ্ছিলো তখন দাঁতে ধরা শায়ার ফাঁক থেকে একঝলোকের মতো একপাশের দুধটা চোখে পড়লো। বেশি বড়ো নয় তবে খুব টাইটও নয় দুধ গুলো কারণ নিচে ঝোঁকার সময় দুধটা ঝুলে ছিল তবে সাদা মাংসলো নরম জিনিসটা ছাড়া আর কিছুই দেখতে পেলাম না। এইবার ব্লাউজ ধুয়ে বুকের উপর শায়াটাকে বেঁধে পাতকুয়ো থেকে জল তুলে চুল না ভিজিয়ে কাঁধ থেকে জল ঢালতে শুরু করলো। গায়ে জল পড়তেই সুতির হলুদ রঙের শায়াটা গায়ের সঙ্গে এক্কেবারে লেপ্টে গেলো আর ভিজে শায়ার উপর থেকে পুরো শরীরটা লক্ষ্য করলাম, পাতলা শরীরের সঙ্গে মানানসই ছোটো সাইজের দুধ। তখন জানতাম না পরে  জেনেছি দুধের সাইজ বত্রিশ। দুধের বোঁটা গুলোও বেশি বড়ো নয় তবে খাঁড়া খাঁড়া। আর ছোটো পাছাটা নিটোল গোল মতন।

মামী জল ঢালা শেষ করে চুলটাকে খুলে মাথার উপর তুলে খোপা করলো তারপর ধুয়ে রাখা শাড়িটাকে গায়ে জড়িয়ে নিয়ে শায়া খুলে ফেললো। শায়া খোলা আর শাড়ি জড়ানোর ফাঁকে মামীর জ্বলে ভেজা শরীরটাকে আরো সেক্সী লাগলো, তারপর শায়া ধুয়ে নিংড়ে ভেজা শায়া আর ব্লাউজ নিয়ে আমার পাশ থেকে হেঁটে উপরের ঘরে চলে গেলো। ততক্ষনে আমার তলপেটে চিনচিনে ভাব অনুভব করে বাথরুমে ঢুকে মামীর শরীরের কথা চিন্তা করে হস্তমৈথুন করে শান্ত হলাম, কিন্তু শয়নে স্বপনে শুধু মামীর কথা চিন্তা করতে লাগলাম আর মামীকে কবে চুদতে পারবো এই চিন্তাও করতে লাগলাম।

এর পর একমাস কেটে গেছে। এই একমাসে আমি শুধু চিন্তায় করে যাচ্ছি আর সুযোগ পেলেই শাড়ির ফাঁক ফোকর থেকে কখনো পেট কখনো বুকের ভাঁজ দেখে হস্তমৈথুন করে নিজের শরীরকে ঠান্ডা করেছি।

  জুলির সঙ্গে এক রাত – ১ | BanglaChotikahini

Leave a Reply