নতুন একটা মা ছেলের গল্প নিয়ে।

Bangla Choti Golpo

ঘরে ঢুকেই রাজা তার ঘরের দরজাটা লাগিয়ে দিল। পিছন ফিরে সে দেখলো তার বিছানাটা ফুল দিয়ে সাজানো আর তার মাঝে মাথায় একটা লম্বা ঘোমটা দিয়ে বসে আছে তার সদ্য বিয়ে করা বউ। আজ রাজার ১৮ তম জন্মদিন। আর এগ্রামের নিয়ম অনুযায়ী ছেলেদের ১৮ তম জন্মদিনের দিন তার বিয়ে দেয়া হয়। তাই আজ রাজারও বিয়ে হয়ে গেল। আর এখন সে বাসর রাত করার জন্য প্রস্তুত। ধীর পায়ে সে তার বিছানার দিকে এগিয়ে যেতে লাগলো। তার বুক ধুকধুক করতে লাগলো। সে বিছানায় বসে হাত বাড়িয়ে তার স্ত্রীর হাতে হাত রাখলো। এসময় সে আর তার স্ত্রী দুজনই উত্তেজনায় কাঁপছিল। এবার রাজা আস্তে করে তার স্ত্রীর ঘোমটাটা সরিয়ে দিলো আর তার স্ত্রীর সুন্দর মুখের দিকে তাকিয়ে থাকলো। তার সে তার স্ত্রীকে বলল।

রাজাঃ মা! তোমাকে খিব সুন্দর লাগছে! তোমাকে স্ত্রী হিসেবে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে!

স্ত্রীঃ একী! আপনি আমাকে মা বলছেন কেন? এখন থেকে আমি আপনার স্ত্রী! তাই আগের সম্পর্ক সব ভুলে গিয়ে আমাকে রাণী বলে ডেকে আমাকে স্ত্রীর মর্যাদা দিন!

রাজাঃ রাণী!

হ্যাঁ! আপনারা ঠিকই শুনেছেন রাজার স্ত্রী হলো রাজার আপন মা। এগ্রামের নিয়মটাই এমন। অর্থাৎ ছেলের ১৮ তম জন্ম দিনে সে তার মাকে বিয়ে করবে আর বাকী জীবনটা দুজনই সংসার করবে। আপনাদের আমি এগ্রামের আজব নিয়মটা বলেদি। গ্রামের নিয়ম অনুযায়ী ছেলের ১৮ তম জন্মদিনে সে মাকে বিয়ে করে সংসার করবে। এতে তাদের সন্তান জন্ম নিলে যদি সেটা মেয়ে হয় তবে সে মেয়ের ১৮ তম জন্মদিনে তার বাবা অর্থাৎ তার বড় ভাই তাকে চুদে তাকে পোয়াতী বানাবে। যতদিন না সে মেয়ে কোনো ছেলের জন্ম দিচ্ছে ততোদিন সে তার ভাইয়ের চোদা খেয়ে পোয়াতী হতেই থাকবে। আর একটা ছেলে জন্ম নিলে তার ভাইয়ের সাথে তার চোদাচুদি বন্ধ হয়ে যাবে। আর সে তখন থেকে হয়ে যাবে তার ছেলের সম্পদ। তারপর তার ছেলের ১৮ তম জন্মদিনে তার সাথে তার ছেলের বিয়ে হবে। আর এই বিয়েটা হবে মা-ছেলের জীবনের প্রথম ও শেষ বিয়ে। আবার মা ছেলে বিয়ের পর শুধু যত ইচ্ছা মেয়ে জন্ম দিতে পারবে। যদি ছেলে জন্ম দেয় তবে তাকে মেরে ফেলা হয়।

আপনার হয়তো ভাবছেন এটা আবার কেমন নিয়ম। হ্যাঁ এটাই এগ্রামের নিয়ম। আর এনিয়ম আজ থেকে প্রায় ৩০০০ বছর ধরে চলছে। এতে করে এগ্রামের মানুষের সব সময় চোদনসুখ উপভোগ করতে পারে।

এবার আসা যাক গল্পে। গল্পের নায়ক হলো রাজা। বয়স ১৮। লম্বা, পেটানো শরীর। দেখলে মনে হয় যেনো তার বয়স ২৭। তার ধোনের সাইজ প্রায় ১০ ইঞ্চি। গল্পের নায়িকা অর্থাৎ তার মায়ের নাম রাণী। তার বয়স ৩৭ বছর। রাজাই তার একমাত্র সন্তান। রাণী তার ভাইয়ের চোদনে পোয়াতী হয়ে প্রথম সন্তান হিসেবে রাজাকে জন্ম দেয়। ছেলে হওয়ায় সে দ্বিতীয় আর পোয়াতী হয়নি। একসন্তান হওয়ায় রাণীকে এখনও যুবতী মনে হয়। তার ফিগার ৩৬-২৬-৩৬। তার মতো সুন্দরী এগ্রামে আর দ্বিতীয়টি নেই। তাকে দেখলে এগ্রামের সব পুরুষেরই ধোন দাঁড়িয়ে যায়।

এবার আসি রাজা ও রাণীর বাসর ঘরে। রাজা তার মাকে নাম ধরে ডাকতেই রাণীর শরীরে যেন বিদ্যুৎ দৌড়ে গেল। রাণীর সারা শরীর ঝাকি দিয়ে উঠলো। এদিকে রাজা তার মায়ের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে লাগলো। এতে তার মাও তাকে সাহায্য করতে লাগলো। মায়ের ঠোঁট চুষতে চুষতে রাজা তার একটা হাত তার মায়ের দুধের উপর নিয়ে গিয়ে মায়ের দুধ টিপতে লাগলো। এতে করে দুজনই আরো বেশি উত্তেজিত হতে লাগলো। এভাবে প্রায় ১০ মিনিট পর তারা একে অপরকে ছেড়ে দিয়ে একে অপরের সব কাপড় খুলে দিলো। সব কাপড় খুলে তারা একে অপরকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে পরলো। তারপর একে অপরের শরীর নিয়ে কিছুক্ষণ খেলা করে রাজা তার ধোনটা তার মায়ের গুদে একথাপে ঢুকিয়ে দিলো। এতে রাণী ব্যাথায় চিৎকার করে উঠলো।

রাণীঃ আহ…… মাহ……. মরে গেলাম! আমার গুদ ফেটে গেলো মা…!!!

একসন্তানের মা হওয়ায় আর এমনিতেই তার গুদ টাইট ছিল তার উপর রাজার বড় ধোনের থাপ খেয়ে রাণীর গুদ ফেটে রক্ত বের হতে লাগলো। কিন্তু রাজা তার মায়ের চিৎকারে কান না দিয়ে তুফান গতিতে চুদতে লাগলো।

রাণীঃ আহ…. মা…..!!!!!! আস্তে করেন! আহ….. ব্যাথা লাগছে!

রাজাঃ আহ…. রাণী! আমার বউ! আমার মা! তোমার গুদ যে এতো টাইট হবে তা আমি ভাবিনি! তোমাকে চুদে খুব সুখ হচ্ছে আমার!

একথা বলে রাজা তার মাকে চুদতে লাগলো। কিছুক্ষণ পর রাণীও চোদন সুখ পেতে লাহলো। এভাবে প্রায় ৩০ মিনিট চোদার পর রাজার বীর্য বের হওয়ার সময় হয়ে গেল। তাই সে চোদার গতি বাড়িয়ে দিয়ে তার মাকে বলতে লাগলো।

রাজাঃ আহ….. রাণী! আমার বীর্য বের হবে! আহ…. কোথায় ফেলবো?

রাণীঃ আহ…. ওহ….. আমার ভেতরেই ফেলুন। আমাকে আপনার সন্তানের মা বানিয়ে দিন!

রাজা তার মায়ের মুখে একথা শুনে ৫-৬ টা বড় বড় থাপ দিয়ে ১ কাপের মতো সাদা ঘন বীর্য তার মায়ের গুদে ঢেলে দিল। তারপর রাজা তার মায়ের উপর শুয়ে পরলো। সে রাতে রাজা তার মাকে আরো ২ বার চুদলো। আর প্রত্যেকবারই তার বীর্য তার মায়ের গুদের ভীতরে ফেললো। এভাবে শুরু হলো তাদের মা-ছেলের সংসার জীবন। তাদের বিয়ের ১ বছরের মাথায় তাদের একটা মেয়ে হলো। তাদের মা-ছেলের সংসারে মোট ৪ টা মেয়ের জন্ম হলো। এভাবেই এই গ্রামের আজব নিয়মের মধ্যে দিয়ে গড়ে উঠলো অনেক মা-ছেলের সুখের সংসার।

……………………………..সমাপ্ত………………………………


Post Views:
1

Tags: নতুন একটা মা ছেলের গল্প নিয়ে। Choti Golpo, নতুন একটা মা ছেলের গল্প নিয়ে। Story, নতুন একটা মা ছেলের গল্প নিয়ে। Bangla Choti Kahini, নতুন একটা মা ছেলের গল্প নিয়ে। Sex Golpo, নতুন একটা মা ছেলের গল্প নিয়ে। চোদন কাহিনী, নতুন একটা মা ছেলের গল্প নিয়ে। বাংলা চটি গল্প, নতুন একটা মা ছেলের গল্প নিয়ে। Chodachudir golpo, নতুন একটা মা ছেলের গল্প নিয়ে। Bengali Sex Stories, নতুন একটা মা ছেলের গল্প নিয়ে। sex photos images video clips.

  dudh chosa choti এ কেমন খেলা (দ্বিতীয় পর্ব)

Leave a Reply