মা আসছে – Bangla Choti Kahini

Bangla Choti Golpo

আমি তখন থেকে কিছু করতাম না, তবে হ্যাঁ, আমি এখনও আমার শ্যালিকাকে ঘরের কাজে সাহায্য করতাম, যাতে আমার শ্যালিকা খুশি হতেন এবং মাঝে মাঝে আমার যৌবনের রস খাওয়াতেন।

আমার দিনগুলো এমনভাবে কেটে যাচ্ছিল যে একদিন সন্ধেবেলা আমার ফুফুর নির্দেশে ছাদের কাছ থেকে শুকনো কাপড় আনতে গেলাম। আচ্ছা, পিঙ্কির সাথে ধরার পর থেকে আমি আমাদের বারান্দায় যাইনি, কিন্তু সেদিন আমার শ্যালিকা অন্য কাজে ব্যস্ত ছিল, তাই সে আমাকে বারান্দা থেকে কাপড় আনতে বলল।
আমি আমাদের বারান্দায় শুকনো কাপড় খুলছিলাম, এমন সময় পিঙ্কির শ্যালিকাও বারান্দায় এসে হাজির। সেও বারান্দা থেকে কাপড় নিতে এসেছিল, কিন্তু আমাকে দেখা মাত্রই সে আমাকে জিজ্ঞেস করলো- কি ব্যাপার, যখন থেকে সে গোলাপী, তখন থেকে তাকে ছাদে দেখা যাচ্ছে না?
বলল, তার থেকে কাপড় খুলে ফেলল।

পিংকির শ্যালিকা আমার আর পিংকির কাজ নষ্ট করে দিয়েছিল। সে আমাকে আর পিংকিকে লাল হাতে ধরেছিল, তাই এখন পর্যন্ত আমি তার সামনে যেতে ইতস্তত বোধ করতাম আর সেজন্য আমি বারান্দায় যাইনি।
আমার আর পিংকির ভন্ডা ভেঙে যাওয়ার পর থেকে আমি ওদের বাসায় যেতাম না, পিঙ্কির ফুফুর সাথেও কথা বলতাম না। সেও কখনো আমার সাথে কথা বলতো না, কিন্তু আজ যখন সে নিজেই আমাকে সামনে থেকে জ্বালাতন করতো, তখন আমিও আর আমার সাথে থাকতে পারতাম না।
“সব জমি তোমার!” আমিও তাড়াহুড়ো করে কথা বললাম।
“ঠিক আছে… আমি কি করেছি?” আমার দিকে তাকিয়ে বলল।
“তুমি সব কাজ নষ্ট করেছ।” আমিও একই মুখে বললাম।
“এটা নষ্ট হয়ে গেছে তাই আপনি এখন আবার তৈরি করতে পারেন, পিঙ্কি আসছে মাসে। ঠিক আছে, আমি এটা শুধুমাত্র আপনার ভালোর জন্য করেছি। তোমার বয়স কি এই সব করার ছিল?” সব জামাকাপড় খুলে বলল, এখন আমাদের ছাদের কাছে আসছে।

পিঙ্কির ফুফুর কথা শুনে আমি হতবাক হয়ে গেলাম এবং আমার সমস্ত রাগ এক নিমিষেই উধাও হয়ে গেল। কারণ গতকাল পর্যন্ত সে আমাকে আর পিংকিকে ধরার চেষ্টা করত এবং আজ সে নিজেই আমাকে বলছে যে আগামী মাসে পিংকি আসছে।
আগে যখন পিঙ্কির সাথে আমার সম্পর্ক ছিল, তখন পিঙ্কির ফুফুর সাথে অনেক ঠাট্টা করতাম, যা সে কখনো খারাপ ভাবেনি। সে দেখতেও খুব সুন্দর তাই পিঙ্কির পাশাপাশি আমিও তার দিকে চোখ রাখতাম।
কিন্তু পিঙ্কি আর আমার নিজের ফুফুর কাছ থেকে পর্যাপ্ত সময় পেতাম না, তাই ওর সাথে বেশি কিছু করার চেষ্টা করতে পারিনি। এবং পরে, আমার এবং পিংকির ভন্ডা ভেঙে গেছে, তাই আমি তার থেকে দূরে থাকতে শুরু করেছি।
ব্যস, সে যখন শুরু করলো, আমি এখন কোথায় পিছিয়ে থাকবো। আমার মেজাজও এখন পাল্টেছে… “আর এখন? এটা কি এখন?” আমিও এখন একটু মজা করার মুডে ছিলাম তাই আমিও এখন মজা করে বললাম, কিন্তু সে আমার কথার কোন উত্তর দিল না।
“আমার বয়স এখন কেন?” সে প্রথমে উত্তর না দিলে আমি তার মুখের দিকে তাকিয়ে আবার জিজ্ঞেস করলাম, এতে সে এখন হাসছে।
“আমি জানি না? পিঙ্কি আগামী মাসে আসছে… শুধু তাকে জিজ্ঞেস কর! তিনি হেসে বললেন এবং আমাদের ছাদ এবং তাদের ছাদের মাঝখানের পাতলা এবং ছোট দেয়ালের কাছে দাঁড়ালেন।
এখন আমি আরও কিছু বলতাম তবে তবেই…
“আরে আপনি কী করতে শুরু করেছেন? এই মেয়েটা কাঁদছে!” ওদের বাড়ি থেকে পিঙ্কির মায়ের গলা শোনা গেল।
“জে… এইমাত্র এসেছে।” এই বলে সে এখন দ্রুত নিচে চলে গেল।
এখন সে চলে গেছে কিন্তু আমার হৃদয়ে নতুন আশা জাগ্রত হয়েছে। না… এটা পিংকির আগমনের প্রত্যাশা ছিল না, পিঙ্কির শ্যালিকাকে পাওয়ার ইচ্ছা ছিল। কারণ আমার সাথে কথা বলার সময় তার চোখে একটা অদ্ভুত দুষ্টুমি দেখতে পেতাম।
আপনি যদি কখনও কোনও মেয়ে বা মহিলাকে ফুসলিয়ে থাকেন তবে বুঝবেন প্রথমে তার চোখ দিয়ে শুরু হয়। সেই মেয়ে বা মহিলা সফল হবে কি না, এটি বেশিরভাগই তার চেহারা দ্বারা বিচার করা হয়।
এখন আমি অনেক অনুশীলন পেয়েছি. তার সাথে কথা বলে এক বছরেরও বেশি সময় হয়ে গেল কিন্তু আজ সে নিজেই উদ্যোগ নিল এবং চোখ নাচিয়ে আমার সাথে যেভাবে কথা বলছিল তাতে মনে হল অল্প পরিশ্রমে রান্না হয়েছে।পাকা আম আপনাআপনি ঝরে যাবে। আমার ব্যাগে.

পিংকির ফুফুর নাম স্বাতী যার বয়স ২৭-২৮ বছর হবে। সে রঙে যতটা সুন্দর, তার শরীরও একই রকম আকর্ষণীয়। সে এমনিতেই অনেক সুন্দরী ছিল, উপর থেকে তার মাত্র পাঁচ-ছয় মাসের একটি সন্তান হয়েছে, যার কারণে তার গায়ের রং আরও উন্নত হয়েছে। তার স্তনের বোঁটাগুলো আগে থেকেই বাঁকা আর বড় ছিল, ওপর থেকে দুধ ভর্তি হওয়ার কারণে তার কাজটা আরও বড় এবং এত আকর্ষণীয় হয়ে গিয়েছিল যে দেখেই মুখে পানি চলে আসে।
স্বাতী ভগ্নিপতির স্বামী দিল্লিতে একটি লিমিটেড কোম্পানিতে কাজ করেন এবং কাজের সূত্রে তিনি এক বা দুই মাস বাইরে থাকেন। বাড়িতে সে দুই মাসে মাত্র দুই-চার দিন আসে, নইলে বাইরে থাকে। পিংকির বাবা আগেই মারা গেছেন, এখন বাড়িতে শুধু মা আছেন, যার কারণে বাড়িতে থাকতে হয় স্বাতী ভাবীকে। স্বাতী ফুফুর কথা আর চেহারা দেখে মনে হল ওরও আমার প্রতি অনেক আগ্রহ, তারপর এই সব কিছুতেই আমি নিশ্চিত থেমে যাই… তাই আমার মনোযোগ এসবের দিকেই থাকে।
আচ্ছা স্বাতী ভাবী চলে যাবার পর এখন আমিও নেমে এসেছি। কিন্তু এখন এটা আমার নিত্যদিনের কাজ হয়ে গেছে যে যখনই স্বাতী ভাবী সন্ধ্যায় বারান্দায় আসতেন, আমিও রোজ হাঁটার অজুহাতে বারান্দায় পৌঁছে যেতাম, যার ফলে আমার আর স্বাতী ভাবীর মধ্যে কথাবার্তা শুরু হয়।
স্বাতী ফুফুও আমার কথাবার্তায় খুব আগ্রহ দেখাতো, তাই আমিও প্রতিদিন টেরেসে আসতাম ওর সাথে ওখানে কথা বলার জন্য। এবার আলাপ শুরু হলো, তারপর আস্তে আস্তে হাসি, তারপর একে অপরের শ্লীলতাহানিও শুরু হলো, কিন্তু বাস্তবে আমার চোখ ছিল তাদের দুজনের বাবার দিকে, যাদের সেও বোধহয় খুব ভালো করেই বুঝতে পেরেছিল, কিন্তু কিছু বলল না।
সেও আমাকে আমার পেঁপে সম্পর্কে অজ্ঞ করতো, এতে আমার সাহসও বেড়ে যায়। তার সাথে কথা বলার সময়, আমি মাঝে মাঝে তার হাত ধরতাম এবং কখনও কখনও তার শরীরে আদর করতাম, যার সে এত বিরোধিতা করত না, কেবল জিনিসগুলিতে হেসে যেতাম এবং সেগুলি এড়িয়ে যেতাম।
এখন এমনই একদিন সন্ধ্যায় স্বাতী বোন জামাকাপড় সংগ্রহ করতে বারান্দায় এলে আমিও বারান্দায় পৌঁছে যাই। সেদিন খুব জোরে বাতাস বইছিল, যার কারণে তার থেকে প্রায় সমস্ত কাপড় উড়ে গিয়েছিল, যা সে একে একে তুলে নিচ্ছিল। তারপর আমার চোখ গেল আমাদের বারান্দায় শুয়ে থাকা তার একটি ব্রার দিকে। সম্ভবত প্রবল বাতাসের কারণে তার দু-একটি জামাও আমাদের ছাদে উড়ে এসে পড়েছিল, তাতে একটা তোয়ালে আর একটা ব্রাও ছিল।
বোধহয় সে ব্রা আর প্যান্টিটা একটা তোয়ালের নিচে লুকিয়ে শুকিয়েছিল, যেটা থেকে তার প্যান্টিটা তার ছাদেই পড়ে গিয়েছিল, কিন্তু তোয়ালের সাথে তার ব্রাটা এখানে আমাদের ছাদে পড়েছিল।
আমি সাথে সাথে ব্রাটা তুলে বললাম এটা কি তোমার? আমি সেই ব্রাটা তুলে বললাম স্বাতী ভাবীকে দেখিয়ে।
ততক্ষণে স্বাতী শ্যালিকাও ছাদে পড়ে থাকা সব জামাকাপড় তুলে ফেলেছে, এখন আমাকে ব্রা তুলতে দেখেই, ‘ওই… এখানে নিয়ে এসো!’ তিনি দ্রুত বললেন, প্রায় দৌড়ে আসছে আমাদের ছাদের দিকে।
“এটা কি তোমার কাছে এত ছোট আসে?” তার দিকে তাকিয়ে বললাম, সে লজ্জায় লাল হয়ে গেল আর লজ্জায় মুখে হালকা হাসি এলো।
“তুমি কি করছো? এখানে দাও!” সে হেসে উঠল এবং সাথে সাথে আমার হাত থেকে সেই ব্রা ছিনিয়ে নিল।
“আপনি এটার মধ্যে পেতে?” এখন আমি আবার এটি পুনরাবৃত্তি.
স্বাতীর শ্যালিকা শর্মা হয়ে গিয়েছিল, এখন আমি আবার জিজ্ঞেস করতেই, বোধহয় অনিচ্ছাকৃত, এমনকি অজান্তেই, ‘কী?’ রেখে গেছে.
এখন স্বাতী ফুফুর কি হল যে ‘এই…’ বলার সময় কোথা থেকে এত সাহস পেলাম জানি না আমি সাথে সাথে আমার হাতটা এগিয়ে দিয়ে ওর একটা স্তনের বোঁটায় রাখলাম।
স্বাতী ভাবী এমনিতেই লজ্জায় লাল হয়ে যাচ্ছিল। এখন যত তাড়াতাড়ি আমি তার স্তনের উপর আমার হাত রাখলাম…
“আ.ও.ওয়… হুট হুট… তুমি কি করছ?” এই বলে সে সাথে সাথে পিছু হটে গেল।
আমার এই কাজের কারণে স্বাতী ফুফু আমার উপর রাগ করেনি, সে শুধু হেসে একটু পিছিয়ে গেল, যার ফলে এখন আমার সাহসও বেড়ে গেল।
“প্রশ্ন.. কিছু না, আমি শুধু দেখছি…” আমি হেসে বললাম।
“ঠিক আছে… যাও তোমার ফুফুকে দেখো!” সেও চোখ ঘুরিয়ে বলল।
“আরে… ওটা কোথায়… আর কোথায় তুমি! আপনাকে উপরওয়ালা মহান অবসরে সৃষ্টি করেছেন!” আমি হাসিমুখে তার দিকে তাকিয়ে বললাম।
সে আমার উদ্দেশ্য সম্পর্কে আগে থেকেই জানত, এখন সে আমার উদ্দেশ্যও বুঝতে পেরেছে। কিন্তু তারপরও সে সেখান থেকে সরেনি এবং দেয়ালের কাছে দাঁড়িয়ে রইল।
“আচ্ছা, এখন খুব বেশি মাখন ব্যবহার করবেন না, আমাকে বলুন পিঙ্কি আগামী মাসে আসছে… তারপর দেখুন… আরও!” এই বলে সে এখন আটকে গেল।

আর কি?” আমি হাসতে হাসতে বললাম যা তাকে লজ্জা দিয়েছে।
“এবং … তাকে আর কী জিজ্ঞাসা করা উচিত, এবং সে যা বলে তাই কর!” সে লাজুক স্বরে বলল।
“আর তুমি… কি বলো?” এই বলে আমি আবার আমার এক হাত বাড়িয়ে দিলাম ওর স্তনের বোঁটার দিকে।
“A.O.Y…. এটা কি?” সে একটু পিছনে ঝুঁকে পড়ল, আমার হাত নাড়ল। যদিও ওর স্তনের বোঁটা আমার হাতের নাগালের বাইরে ছিল, কিন্তু আমার হাত নাড়িয়ে ওর একটা হাত এখন আমার মুঠোয় এসে ধরে, আমি ওকে আবার আমার দিকে টেনে নিলাম।
যার কারনে সে ভয় পেয়ে এদিক ওদিক তাকিয়ে বললো,
“ওই… কি করছিস… ছাড়… আমাকে ছেড়ে…” বলল স্বাতী শ্যালিকা দ্রুত হাত ছাড়ার চেষ্টা করছে।
“আরে কিছু না, আমি শুধু দেখছি!” এই বলে আমি অন্য হাত দিয়ে ওর একটা টিট চেপে ধরে শক্ত করে মাখলাম। যার কারণে সে জোরে জোরে কসম খেয়ে আগের মত চারপাশে তাকাচ্ছিল, এখন আরো জোরে কসম খেয়ে নিজেকে ছাড়ানোর চেষ্টা করতে লাগল।
স্বাতী শ্যালিকা এতটা ভয় পেল না যে আমি ওর হাত ধরে ওর স্তনের বোঁটাটা মালিশ করছিলাম, তবে বোধহয় আরও ভয় যে কেউ আমাদের দেখতে পাবে না কারণ সন্ধ্যার পর আশেপাশের বেশিরভাগ বাড়ির লোকজন ছাদে থাকে।
যদিও আমার মন ওকে ছেড়ে যেতে চাইছিল না, কিন্তু একবার আমি ওর বাড়াটা শক্ত করে চেপে ওকে ছেড়ে দিয়েছিলাম কারণ ছাদে কাউকে দেখলে স্বাতী ভাবী যতটা ভয় পেয়েছিলেন, আমিও ভয় পেয়েছিলাম।
আমি চলে যেতেই স্বাতী ফুফু এখন আমার থেকে অনেক দূরে দাঁড়িয়ে একটা মিথ্যে রাগ করলো!
“ঠিক আছে… পিংকির সাথে, আপনি এখন আমার দিকে নজর রাখছেন।” এদিক ওদিক চোখ ঘুরিয়ে বলল।
“আমার চোখ কোথায়… আমি আমার হাত ধরে ছিলাম।” এই বলে আমি এবার ওর দিকে মিথ্যে হাত বাড়িয়ে দিলাম।
“আউয়া… কি চল কুঁড়েঘর…” বলে সে এখন সোজা নিচে দৌড়ে গেল।

আমি আর পিংকি ধরার পর থেকে ওর বাসায় যাইনি, এখন ওর বাসায়ও যাওয়া শুরু করেছি। যদিও পিংকির মা অর্থাৎ স্বাতী ভাবীর শাশুড়ি তখনও আমাকে পছন্দ করতেন না। তাই আমি তখনই তার বাড়িতে যেতাম যখন আমার কাছে কোনো না কোনো অজুহাত থাকত তার বাড়িতে যাওয়ার জন্য।
স্বাতী ভাবীর শ্বাশুড়ি বাড়ির বাইরে থেকে আমাকে কাজের জন্য জিজ্ঞাসা করতেন, তবুও, যখনই আমি তার বাড়িতে যাওয়ার সুযোগ পেতাম, আমি তাকে ছেড়ে যেতাম না।
এখন এমনই একদিন খুব ভোরে আমার ফুফু আমাকে স্বাতীর ফুফুর বাড়ি থেকে একটা সেলাই মেশিন আনতে বলল।
যদিও আমাদের বাড়িতেও একটা সেলাই মেশিন ছিল, কিন্তু তখন খারাপ ছিল, তাই আমার ফুফু আমাকে স্বাতীর ফুফুর বাড়ি থেকে একটা সেলাই মেশিন আনতে বলে।
আমি এখন থাকতাম আর খুঁজছিলাম কখন স্বাতী ভাবীর বাসায় যাওয়ার সুযোগ পাবো আর ওর বাসায় যেতে পারবো। আমার ফুফু যেমন আমাকে স্বাতীর ফুফুর বাড়ি থেকে মেশিন আনতে বলে, আমিও সাথে সাথে তার বাসায় চলে যাই।
আমি জানতাম যে স্বাতী ভাবীর শাশুড়ি আমাকে দেখে বাড়ির বাইরে চলে যাবেন, তাই আমি তার বাসার বাইরে থেকে কাউকে আওয়াজ না দিয়ে তার ঘরের মেইন দরজা খুলে ভেতরে ঢুকে দরজার কাছে চলে এলাম। ড্রয়িং রুম। বোন জামাই… শ্যালিকা… স্বাতী বোন…’ আমি সরাসরি স্বাতী ভাবীকে ডাকলাম।
কিন্তু অনেক আওয়াজ দেওয়ার পরও কেউ কোনো উত্তর দেয়নি।
বাইরে থেকে কেউ উত্তর না দিলে আমি এবার একটু ধাক্কা দিয়ে ওর ড্রয়িংরুমের দরজার দিকে তাকালাম।
দরজা সবে খোলা ছিল, তাই আমিও এখন ভিতরে এলাম, কিন্তু এখন ভিতরে কেউ ছিল না।
প্রায়ই স্বাতী ভাবীর শাশুড়ি নিজে ড্রয়িংরুমে আমার সাথে দেখা করতেন এবং সেখান থেকে আমাকে ফিরিয়ে দিতেন, কিন্তু আজ তাকেও দেখা যায়নি।
‘শাশুড়ি…’ ‘শাশুড়ি…’
‘স্বাতী ভাবী…’
ওর
ড্রয়িংরুমে এসে আমি আবার স্বাতী ভাবীকে ডাকলাম। তারপর ‘কে এটা?’ ভেতর থেকে স্বাতী ভাবীর গলা শোনা গেল।

শব্দটা সম্ভবত বাথরুম থেকে এসেছে।
“আমি মহেশ… যে আমি তোমার সেলাই মেশিন নিতে এসেছি।” এই বলে আমি এবার ওর ড্রয়িং রুম থেকে বের হয়ে ওর ঘরে ঢুকলাম।
“কিছুক্ষণ অপেক্ষা কর নইলে পরে আসতে পারো, আমি এখন বাথরুমে আছি!” ভেতর থেকে বলল স্বাতী ভাবী।
স্বাতী ভাবী বাথরুমে ছিলেন তাই এখন আমিও বাথরুমের দরজার কাছে চলে এলাম যা স্বাতী ভাবী এখন আমার সাথে কথা বলার জন্য একটু খুলে দিয়েছে।
“কোথায় রাখা আছে বলো, আমি কথা বলে আন্টিকে নিয়ে যাব!” আমি আবার বললাম।
“আরে… মা এখানে নেই, তাই না… বাড়িতে আমিই একা।”
“কেন… আন্টি কোথায় গেলেন?” আমি চারপাশে তাকিয়ে বললাম।
স্বাতী শ্যালিকা কিছুক্ষন চুপচাপ থেকে তারপর বলল- সে মা পুতুলকে নিয়ে মন্দিরে গেছে (সপনা ফুফুর মেয়ে)… আর বাড়িতে আমি একা!
শ্যালিকা এবার একটু বাথরুম থেকে মুখ নিয়ে আমার দিকে তাকিয়ে বলল।
এবার তিনি অনেক বেশি জোর দিয়ে বলেছিলেন ‘ঘরে আমিই একা’। একই সময়ে, আমি তার মুখে একটি হালকা দুষ্টু হাসিও দেখতে পাচ্ছিলাম, যা এখন আমাকে হতবাক করেছে কারণ এটি সম্ভবত স্বাতী ভাবীর পক্ষ থেকে আমার প্রতি একটি খোলা অঙ্গভঙ্গি ছিল।
তারপরও দেরি না করে সরাসরি বাথরুমের দরজাটা ধরে ভিতরের দিকে ঠেলে খুললাম।
“ও…ই… ইয়ে. এই. তুমি কি করছো? সরে যাও… এখান থেকে সরে যাও… তোমাকে বলেছি পরে না আসতে!” স্বাতী ভাবী বললো, দরজাটা চেপে ধরে।
কিন্তু আমি জানতাম যে সে এই মিথ্যা বলার ভান করছে, তাই আমি বাথরুমের দরজাটা একটু জোরে ধাক্কা দিতেই সে দরজা ছেড়ে চলে গেল, যেটা আমি এখন পুরোপুরি খুলে বাথরুমে ঢুকলাম।
ভিতরে স্বাতী ভাবী শুধু লাল পেটিকোট আর ব্লাউজ পরে ছিলেন। সে সম্পূর্ণ ভিজে গেছে যাতে তার ব্লাউজটি সম্পূর্ণভাবে টিটের উপর আটকে যায় এবং তার ভিতরে পরা ব্রাটি স্পষ্ট দেখা যায়।
সে সম্ভবত এখনও গোসল শুরু করেনি, সে শুধু কাপড় ধুচ্ছিল, যা তার প্রায় ভিজে গেছে।
বাথরুমে ঢুকে আমি ওকে সোজা করে আমার বাহুতে চেপে ধরলাম।
“না… ছাড়… আমাকে ছেড়ে দাও! তুমি কি করছ… যাও… ছেড়ে দাও… আমাকে ছেড়ে দাও।” তিনি তাই করতে করতে শপথ শুরু. কিন্তু সে আমাকে সরাতে বা নিজেই আমার কাছ থেকে দূরে সরে যাওয়ার চেষ্টা করছিল। সে বোধহয় এটাই চেয়েছিল, তাই আমি স্বাতী ফুফুকে আমার বাহুতে চেপে ধরে আমার গরম ও তৃষ্ণার্ত ঠোঁট সরাসরি তার ঠান্ডা ঠোঁটের সাথে সংযুক্ত করে তার মুখ বন্ধ করে দিলাম।
“উমমম…হু…” বলতে বলতে স্বাতী শ্যালিকা এখন ঘাড় ঘুরিয়ে তার ঠোঁট ছেড়ে দেওয়ার চেষ্টা করল, কিন্তু ততক্ষণে আমি আমার দুই হাত দিয়ে তার মাথাটা চেপে ধরলাম, যাতে সে শুধু হাসতে থাকে।
যদিও দিদির ঠোঁট নরম ছিল কিন্তু ভিজে থাকার কারনে ঠাণ্ডা আর একটু শক্ত ছিল যেটা আমি মুখে ভরে শক্ত করে চুষতে লাগলাম।
স্বাতী শ্যালিকাও এখন কয়েকবার ঘাড় আর ঠোঁট মুক্ত করার চেষ্টা করল, কিন্তু তারপর সেও শান্ত হয়ে গেল।
সে এখন হাল্কা দিব্যি করছিল কিন্তু আমার বিরোধিতা করছিল না, তাই ওর ঠোঁটের রস চুষতে চুষতে আমি এবার আস্তে আস্তে আমার এক হাত ওর পেঁপেটাও নিয়ে এলাম। কিন্তু আমি ওকে ধরতেই স্বাতী ভাবী সাথে সাথে আমার হাতের উপর একটা হাত রাখলো।
কিন্তু এখন আমি যেখানে থামতে যাচ্ছিলাম, তার ঠোঁটে চুষতে গিয়ে আমিও তার একটা স্তনের বোঁটা আমার পুরো তালুতে ভরে দিয়ে জোরে জোরে মাখতে লাগলাম। দিদির বাড়াটা নারকেলের মত বড়, যেটা আমার হাতের তালুতেও পুরোপুরি শুষে নি। তবে এটি ছিল স্পঞ্জের মতো খুব নরম এবং নরম।

স্বাতী দিদিও তার স্তনের বোঁটা থেকে আমার হাত সরানোর চেষ্টা করছিল না, সে তার হাতটা আমার হাতের ওপর রেখে চুপচাপ আমাকে তার স্তনের বোঁটা ঘষতে লাগল।
ওদিকে ওর ঠোঁট চোষার সময় আমি এবার আস্তে আস্তে আমার জিভটা ওর মুখে ঢুকিয়ে দিলাম, যাতে ও একবার একটু হাসল কিন্তু তারপর নিজে থেকে ওর মুখ খুলে আমার জিভটা ভিতরে যাওয়ার পথ দিল।
আমি ওর মুখ খোলার সাথে সাথে আমার জিভটা পুরো ওর গলা পর্যন্ত নিয়ে গেলাম আর ওর নরম নরম জিভ দিয়ে খেলতে খেলতে ওর ঠোঁট কাঁটতে লাগলাম।
তিনি সম্ভবত ব্রাশ করেছিলেন কারণ তার মুখ থেকে এখনও টুথপেস্টের ঠান্ডা এবং মিষ্টি গন্ধ ছিল। ব্রাশ করার ফলে ওর মুখটা ভিতর থেকে ঠাণ্ডা হয়ে গিয়েছিল কিন্তু একটু শুকিয়ে যাচ্ছিল, সেটাকে ভিজানোর জন্য আমি এবার আমার জিভটা আবার আমার মুখে টেনে এনে থুথু দিয়ে মুছে দিয়ে ওর মুখে ঢুকিয়ে দিলাম যাতে একবার সে একটু শপথ করে কিন্তু আমার বিরোধিতা করেনি।
আমি প্রথমে আমার থুথু জিভ দিয়ে স্বাতী শালীর মুখ ভিজিয়ে তারপর নিজে চাটলাম। আমি পরপর তিন-চার বার এমন করলাম, যাতে প্রথম দু-তিনবার ও একটু দিব্যি বললেও চতুর্থবার সে নিজেই আমার জিভটা ওর ঠোঁট দিয়ে চেপে আমার ভেজা জিভটা ওর ঠোঁটের মাঝে চেপে আস্তে আস্তে চুষতে থাকে।
স্বাতী দিদিও এখন আমার জিভ চুষছিল, কিন্তু আমার চোখ ছিল লাল রঙের ব্লাউজে মোড়ানো তার কাঁচা দুধ সাদা আর তরমুজের মতো স্তনের বোঁটার দিকে। তার ব্লাউজের গলাটাও ততটা গভীর ছিল না, কিন্তু তখন তার স্তনের বোঁটাগুলো যেন ব্লাউজে জোর করে ঠাসাঠাসি করে বেরিয়ে আসছে।
সেই ব্লাউজের মধ্যে ওর দুটো টিট এতটাই টাইট ছিল যে দুটো টিটের মাঝে একটা পাতলা রেখা দেখা যাচ্ছিল। বাকিদের জন্য, ভি আকারে একটি গভীর উপত্যকা আছে, কিন্তু স্বাতী ভাবীর স্তনের বোঁটা এত বড় ছিল যে দুই টিটের মাঝে একটুও জায়গা ছিল না, কেবল একটি লাইন দেখা যাচ্ছিল।
কিছুক্ষন ব্লাউজের ওপরে ওর মাইগুলো ঘষার পর আমি এখন আস্তে আস্তে ওর টিটের রেখায় হাতের আঙ্গুল ঢোকানোর চেষ্টা করি। কিন্তু আমি তার ব্লাউজে দু-একটা আঙুল ঢুকানোর সাথে সাথে সে আমার হাত ধরে এমনভাবে ঝাঁকুনি দিল যে, ‘টক তক…’ আওয়াজে তার ব্লাউজের উপরের দুটি বোতাম খুলে তার স্তনের বোতাম বেরিয়ে এল। এই রকম ব্লাউজের।এটা এসেছে গরম হলেই হাঁড়ি থেকে দুধ ফুটে ওঠে।
আসলে, স্বাতী ভাবী যে ব্লাউজটি পরেছিলেন তাতে টুইচ-বোতাম ছিল যা চাপলে বন্ধ হয়ে যায় এবং টানা হলে সহজেই খুলে যায়। উপর থেকে আমার দুই আঙ্গুল ওর ব্লাউজে ঢুকে গিয়েছিল, তাই এখন স্বাতী ভাবী আমার হাতটা টেনে নেওয়ার সাথে সাথে এক ঝটকায় ওর ব্লাউজের বোতাম খুলে গেল।
স্বাতী ভাবী এখন অবিলম্বে আমার ঠোঁট থেকে তার ঠোঁট বিভক্ত করে এবং ‘ওয়ি…ওহহ…’ বলে আমার দিকে তাকাতে লাগলো।

কিন্তু আমি কিছুই করিনি। ওর টানার কারণেই ব্লাউজের বোতাম খোলা ছিল, তাই অবাক হয়ে আমিও স্বাতী ভাবীর দিকে তাকাতে লাগলাম। তার চোখে মুখে যেমন লজ্জার ভাব ছিল, তেমনি উত্তেজনার গোলাপি সুতোও এখন স্পষ্ট দেখতে পাচ্ছিলাম।
এখন ওর চোখ আমার চোখে পড়ার সাথে সাথে লজ্জায় ওর মুখে হালকা হাসি ফুটে উঠল এবং সে অন্য দিকে দৃষ্টি ফিরিয়ে নিল।
স্বাতী ফুফু তখনও আমার হাতটা ধরে ছিল, কিন্তু তার হাত ধরার মধ্যে কোন বিরোধিতা ছিল না, তাই তার দিকে তাকিয়ে আমি এবার আবার আমার হাতের আঙ্গুলগুলো তার ব্লাউজের মধ্যে আটকে দিয়ে তাকে শক্ত করে টেনে নিলাম, যাতে তার ব্লাউজ আরও দুটি বোতাম খোলা।
আসলে, শাশুড়ি জোর করে তার স্তনের বোঁটা ব্লাউজের মধ্যে ভরে দিয়েছিল কারণ এখন তার ব্লাউজের উপরের চারটি বোতাম খোলার সাথে সাথেই তার স্তনের বোতাম নিচের দুটি বোতামের উপর থেকে লাফিয়ে লাফিয়ে ব্রা থেকে বেরিয়ে এসেছে।
সেই ব্রা-তেও ওর স্তনের বোঁটাগুলো ফিট করছিল না, তাই ওর ব্লাউজের সব বোতাম খুলে দিয়ে আমিও ওর ব্রাটা নিচ থেকে ধরে উপরে টেনে আনলাম… ও ওর ব্রার বন্দিদশা থেকে বেরিয়ে এসে ওর নিজের নীচে একটু দুলছে। ওজন
এতে কাঁচা দুধের মতো মসৃণ, সাদা, পরিষ্কার এবং সাদা স্তনের বোঁটা ছিল, যেগুলো ভিজে যাওয়ার কারণে একটু শক্ত হয়ে যাচ্ছিল। তাদের উপর দাঁড়িয়ে অশ্রু স্পষ্ট দেখা যাচ্ছিল। তার বাদামী-বাদামী স্তনের বোঁটাগুলো সুপারি বাদামের মতো বড় এবং এত টানটান যে সেগুলো দেখে আমার গলা শুকিয়ে গেল।
আমার ধৈর্য ছিল না, তাই এখন আমি সরাসরি তার স্তনের বোঁটা ভেঙে ফেললাম। ওর একটা স্তনের বোঁটা চেপে ধরে প্রথমে ওকে উপর থেকে হালকা করে চুমু খেলাম, তারপর ওর স্তনের বোঁটাটা আমার মুখে ভরে জোরে চুষলাম।
কিন্তু যত দ্রুত ও দ্রুত আমি তার স্তনের বোঁটা আমার মুখে নিয়ে চুষেছিলাম, আমিও তার স্তনের বোঁটাটা আমার মুখ থেকে বের করে নিয়েছিলাম, কারণ আমি তার স্তন চুষতে নাচতেই দুধের একটা ঘন স্রোত আমার তালুতে এসে পড়ে এবং আমার শুকনো মুখ ভিজিয়ে সে চলে গেল। সোজা আমার গলা নিচে
স্তনের বোঁটা দিয়ে এই রকম দুধ বের হওয়ার কারণে আমি ঘাবড়ে গিয়েছিলাম, তাই আমি তড়িঘড়ি করে দিদির টিট থেকে মুখ সরিয়ে স্বাতী ফুফুর দিকে তাকাতে লাগলাম।
সেও আমার দিকে তাকাচ্ছিল যা তার হাসল।
তিনি হেসে একবার আমার চোখের দিকে তাকালেন এবং তারপরে তার দৃষ্টি অন্যদিকে ঘুরিয়ে নিলেন।
দিদির দুধের একটা হালকা মিষ্টি মিষ্টি স্বাদ ছিল, যেটা আমার খুব একটা ভালো লাগেনি, তবুও আমার শুকনো গলায় দারুণ স্বস্তি এনে দিল।
স্বাতী ভাবী এখন আমার দিকে তাকাচ্ছিল না কিন্তু সে তখনও আমার ফ্ল্যারি দেখে হাসছিল। তাকে দেখে আমিও এখন একটা উত্তেজক প্র্যাঙ্ক বুঝতে পেরেছি। ওর মুখের দিকে তাকিয়ে আমি আবার ওর টিটটা আমার মুখে পুরে নিলাম এবং জোরে জোরে চোষার পর কিছু দুধ মুখে নিয়ে নিলাম।
আমার মুখে একটু দুধ ভরে, আমি চায়ের কাপটা ছেড়ে দিয়ে উঠে এসে আমার ঠোঁট ওর ঠোটের সাথে মিলিয়ে দিলাম। সে জানতো না যে আমার মুখে দুধ ভরে গেছে তাই সে আমার বিরোধিতা করেনি।
কিন্তু আমি ওর ঠোঁট চোষার অজুহাতে আমার মুখের দুধ ওর মুখে ঢেলে দিতেই ওর বড় বড় চোখ দুটো বড় হয়ে গেল এবং ওওওওওওওওওওওওওওওওওওওওওওওও ওর মুখ থেকে মুখটা আলাদা করে দিল। যার ফলে তার মুখ থেকে সেই দুধ বের হয়ে তার চিবুকের উপর প্রবাহিত হয়।

আমার ঠোঁট থেকে ওর মুখটা আলাদা করে বলে, ‘কী হল…’
কিন্তু ততক্ষণে আমি ওর মাথাটা ধরে আবার আমার ঠোঁট ওর ঠোটের সাথে মিলিয়ে দিলাম। ওর ঠোঁটে চুষতে চুষতে ওর চিবুক আর ঠোঁটে থাকা দুধটা চাটলাম আর এখন নিজেই পরিষ্কার করলাম, যেটা সে আর এতটা প্রতিরোধ করল না।
সে তখনও এখন একটু দিব্যি করছিল কিন্তু সে আমার ঠোঁট থেকে তার ঠোঁট আলাদা করেনি।
স্বাতী ভাবীর ঠোঁট চুষতে চুষতে আমি এখন আমার এক হাত দিদির গুদের দিকেও বাড়িয়ে দিয়েছিলাম। কিন্তু আমি ওর মুনিয়াকে স্পর্শ করার সাথে সাথেই ‘ওওওওওওওওওওওওওওওওওওওও’ আওয়াজ করে আমার ঠোঁট থেকে ওর ঠোঁট আলাদা করে দিলো। এখন বাস…’ আমার কাছ থেকে একটু মুচকি হেসে বলল সে।
স্বাতী ভাবী আমার হাতটা চেপে ধরেছিল কিন্তু ওর বাড়াটা খুব হালকা ছিল। ওর হাতের মুঠোয় কোনো বিরোধিতা ছিল না, ও শুধু ওপর থেকে আমার হাতটা ধরে ছিল, তাই ওকে ধরে রাখার পরও আমি আমার ফুফুর গুদে কয়েকবার চুমু খেলাম।
সে নীচে প্যান্টি পরা ছিল, তাই আমিও তার ভোদার ফুলে ওঠা স্ফীতির দিকে তাকিয়েছিলাম মাত্র কয়েকবার। তারপর ওর পাশে হাত নিয়ে সোজা ওর পেটিকোটের ডাল টান দিল।
কিন্তু ন্যাড়া খোলার পরেও স্বাতী ফুফুর পেটিকোট বের হয়নি কারণ প্রথমত সে তার পোঁদ দেয়ালের সাথে লাগিয়ে রেখেছিল এবং দ্বিতীয়ত ভিজে যাওয়ার কারণে তার পেটিকোটটি তার উরু এবং পোঁদের সাথে পুরোপুরি আটকে গিয়েছিল।

স্বাতী দিদির পেটিকোটের পেট খুলে এবার আমার এক হাত পিছনে নিয়ে ওর পোঁদ থেকে আস্তে আস্তে নামিয়ে দিলাম। স্বাতী ভাবী তখনও আমার হাত ধরে ছিলেন কিন্তু তিনি আমাকে থামানোর বা তার পেটিকোট ধরে রাখার কোনো চেষ্টাই করছেন না।

আমি শুধু ওর পোঁদ থেকে পেটিকোটটা খুলে ফেললাম, বাকিটা ভিজে যাওয়ার কারণে সে নিজের ভারে নিজের পায়ের কাছে পড়ে গেল আর স্বাতী ভাবী শুধু একটা নীল প্যান্টি পড়ে রইল।

এখন স্বাতীর ফুফুর পেটিকোটটা নিচে পড়ে যেতেই… ‘ওইয়ে… বাস… এইমাত্র…’ বলল, আমার দিকে একটু মুচকি হেসে তাকালো, কিন্তু তোলার কোনো চেষ্টা করল না। তার পেটিকোট বা তার নগ্নতা আবরণ.
সে সম্ভবত শুধু এটাই চাইছিল, কিন্তু লজ্জার কারণে সে এই সব কথা বলেছিল এভাবে দেখাবার জন্য।
দিদির পেটিকোটটা বের করে এবার আমি আমার পায়ের আঙ্গুলের উপর বসে পড়লাম এবং আমার হাত দুটো তার প্যান্টির কিনারায় আটকে দিয়ে সোজা তার হাঁটু পর্যন্ত নামিয়ে দিলাম।
আমি শুধু আমার ফুফুর ফর্সা চাটনির আভাস পেলাম যে ‘ওহ… কি করছ… এখন বাস… যথেষ্ট হয়েছে… মাম্মি… মাম্মি আসে ওয়ালি হ্যায়।’ মৃদু হেসে বলল, দু হাতে গুদ লুকিয়ে রাখল।
কিন্তু এখন যেখানে থামতে যাচ্ছিলাম, আমি আমার দুই হাতে ওর হাত চেপে ধরে গুদ থেকে সরিয়ে দিলাম।
‘ওয়ি…বাসস…বাসস…’ সে আবার মুচকি হেসে বলল।
কিন্তু এখন আর ওর গুদ লুকানোর চেষ্টা করলো না, চুপচাপ দাঁড়িয়ে রইলো।

স্বাতী ভাবীর ফর্সা, মসৃণ আর ফর্সা গুদটা এখন আমার সামনে, যার শুধু ছোট লোম ছিল কিন্তু খুব কালো আর ঘন ছিল। তার সাদা মসৃণ চুট, রুটির মতো ফুঁপানো, এতই ক্ষুদে এবং সুন্দর ছিল যে কিছুক্ষণ আমি কেবল তার দিকে তাকিয়ে রইলাম।
দিদির গুদ স্তনের চেয়ে সাদা আর একেবারে দাগহীন। গুদের ফাটলটা একটু ছড়িয়ে পড়েছিল, যার কারনে গুদের গোলাপি অংশটা আমার কাছে স্পষ্ট দেখা যাচ্ছিল, আর গুদের গোলাপি দানাটা ফর্সা মসৃণ চেরার মাঝে দেখা যাচ্ছিল, মনে হচ্ছিল যেন ওর গুদটা আমাকে টেপাচ্ছে। তার জিভ বের করে।
স্বাতীর ফুফুর গুদ দেখে আমি এখন পাগল হয়ে গেছি। আমি তার ফর্সা মসৃণ গুদ এবং তার মাংসল পূর্ণ উরুতে পাগলের মতো চুমু খেতে লাগলাম এখানে এবং সেখানে, যার ফলে সে চঞ্চল হয়ে উঠল এবং ‘ইইই…শশশ…বুসস…’ বলার সময় দুই হাতে আমার মাথা চেপে ধরল।
আমি দিদির গুদে চুমু দিচ্ছিলাম না, আমি শুধু গুদের ফোলা বুলিতে চুমু দিচ্ছিলাম আর তার উরুতে গুদের চারিদিকে। আমার ঠোঁট এক জায়গায় স্থির ছিল না, তাই স্বাতী ভাবী আমার মাথা চেপে ধরে, এবার একটু হাসল, তার গুদ সরাসরি আমার মুখের উপর রাখল কিন্তু সে এমন ভান করল যেন সে আমাকে সরাতে চাইছে।
কিন্তু আমি ওর গুদে আমার ঠোঁট রেখেছি।
আমি একটু অবাক হলাম, তাই মাথা তুলে স্বাতী ভাবীর দিকে তাকালাম, সেও আমার দিকে তাকিয়ে আছে। লজ্জায় তার গাল লাল হয়ে গিয়েছিল এবং মুখে হালকা হাসি ছিল। আমাদের দুজনেরই এখন একবার দেখা হয়েছিল, কিন্তু পরের মুহুর্তে তিনি কাঁধে তুলে আবার অন্যদিকে মুখ ফিরিয়ে নিলেন।
স্বাতী ফুফুর দিকে তাকিয়ে আমি তার পায়ের মধ্যে আটকে থাকা প্যান্টিটা টেনে নিয়ে এবার পা থেকে সম্পূর্ণ সরিয়ে দিলাম, তাতে স্বাতী শ্যালিকা বললো ‘ওইয়্যা… দেখালো কিন্তু একই সাথে পা তুলে আমাকে সাপোর্ট করলো। প্যান্টি সরানোর মধ্যে.
দিদির প্যান্টি খুলে আমি এবার দুই হাত দিয়ে ওর পা দুটো খুলে ওর দুই পায়ের মাঝখানে বসলাম, যেটা সে রোধ না করে পা দুটো চওড়া করে সোজা হয়ে দাঁড়ালো। নীচের মেঝেতে জল ছিল, যার কারণে আমার নীচের অংশটি ভিজে গিয়েছিল, কিন্তু আমি কোথায় তা নিয়ে চিন্তিত ছিলাম।
দিদির খালি পায়ের মাঝে বসে প্রথমে ওর গুদের নাজুক পাপড়ি দুটো হাত দিয়ে একটু ছড়িয়ে দিলাম, তারপর আস্তে আস্তে ওর গুদের লাল গোলাপি অংশে আমার ঠোঁট রাখলাম।
‘উফফ… কি গরম গুদ ছিল শাশুড়ির…’ আমার মনে হয়েছিল যেন আমার ঠোঁট পুড়ে না যায়। ভিজে যাবার কারণে ওর গুদটা বাইরে থেকে ঠাণ্ডা, কিন্তু ভেতরে চুল্লির মতো ধোঁয়া উঠছিল, চুমু খেতে খেতে মনে হচ্ছিল আমার ঠোঁট পুড়ে যাবে।


Post Views:
1

Tags: মা আসছে Choti Golpo, মা আসছে Story, মা আসছে Bangla Choti Kahini, মা আসছে Sex Golpo, মা আসছে চোদন কাহিনী, মা আসছে বাংলা চটি গল্প, মা আসছে Chodachudir golpo, মা আসছে Bengali Sex Stories, মা আসছে sex photos images video clips.

  মায়ের সেলোয়ার কামিজ খুলে গুদে মুখ ঢুকিয়ে দিলাম-মা-ছেলে

Leave a Reply