নিজের মাকে বন্ধুর বাবা চুদলো | BanglaChotikahini

Bangla Choti Golpo

প্রথমেই বলি এটা কোনোরকম গল্প বা কাহিনী নই, এটা একটা সম্পন্ন সত্য ঘটনা। এটি লিখতে গিয়ে কোনোরকম ভুল বানান হয়ে থাকলে খমা করবেন। প্রথমে আমাদের ব্যাপারে একটু জেনে নিন। আমার নাম জুয়েল, বাড়ি কলকাতা। আমাদের বাড়িতে আমার মা, বাবা, আমি আর আমার একটা ছোট ভাই আছে। বাবা রেলে চাকরি করেন। রেল ইঞ্জিনিয়ার (একটা ভাল পদে আছেন)। চাকুরির কারণে বাবাকে চেন্নাই এ থাকতে হয়। আমার ছোট ভাই ক্লাস 3 তে পড়ে একটি বেসরকারি স্কুলে পড়ে (হস্টেল এ থাকে)। আমি ক্লাস 11 এ পড়ি। আর আমার মা একজন housewife । বাড়িতে এখন আমি আর মা। আমার একমাত্র কাছের বন্ধু হল রাজ। রাজ আমাদের কয়েকটি বাড়ির পরেই থাকে। বেশিরভাগ সময় আমার সঙ্গে থাকে। আমরা দুজনেই ওদের বাড়িতে আড্ডা দিই। আমরা দুজনে সব কথা নিয়ে আলোচনা করতাম। রাজ শুধু আমাদের পাড়ার বৌদি, আন্টিদের নিয়ে আজে বাজে বলত। তখন আমরা চোটি পড়তাম। রাজ এমনকি আমার মাকেও ছাড়তো না। আমি তাতে কিছু বলতাম না। এবার আসি আমার মার কথায়। আমার মার বয়স 37-38 হবে। দুধগুলো সবচেয়ে আকর্ষণীয়। বয়স হলেও এখনও ঝুলেনি। ফরসা শরীর রো। হালকা মেদ যক্ত পেট। হাঁটার সময় দুধ আর পাছা লাফাতো। যা দেখলে আপনার ও দাড়াবেই। এক কথায় অসাধারণ সুন্দরী ছিল। মা আমাদের কে খুব ভালবাসতো, রাজকেও নিজের ছেলের মতো ভালবাসতো কারণ ওর মা গত পাঁচ বছর আগে মারা গিয়েছে তাই। কিন্তু রাজ আমার সামনে মার নামে খুব আজে বাজে কথা বলতো। সবচেয়ে বেশি দুধগুলোর উপর নজর দিত, তাতে আমি ওকে কিছু বলতাম না, আমাকেও ভালো লাগতো শুনতে। রাজ শুধু বলতো যে তোর মার দুধগুলো কত সুন্দর, আমি একদিন খাবই। আমি হাসতাম আর বলতাম ‘তোকে কেউ কি বারন করেছে! ‘মা যখন ছাদে স্নান করতো, রাজ দশবার করে ছাদে যেত। আমি জানতাম না কেন যেত, একদিন ওকে বললাম কেন উপরে এত যাস। ও আমাকে বল্লো, কি দেখি সেটা জানিস কি? আমি বললা – ‘না’ ও আমাকে একদিন নিয়ে গেল ছাদে, গিয়ে দেখে অবাক হয়ে গেলাম। মা বসে স্নান করছে আর পেছন থেকে সম্পূর্ণ ফরসা পিঠ দেখা যাচ্ছে। সাইড দিয়ে দুধের একটু অংশ দেখা যাচ্ছে। আমি ভয়ে রাজ কে নিয়ে চলে এলাম নিচে। এখন মার উপর আমার আলাদা নজর পড়ে। রাজ একদিন বললো আমাকে – ‘জুয়েল একটা কথা বলবো? আমি বললাম – হ্যাঁ, বল। রাজ বললো তোর মা খুব কষ্টে থাকে তুই কি জানিস, তোর মারও তো একটা চাহিদা আছে… তোর বাবা থাকে না এখানে। আর তোর মার এতো সুন্দর শরীরটাকে নষ্ট হতে দিস না ভাই। আমাকে বললো তুই আজ রাতে গিয়ে ভালো করে ভাব।

  x choti golpo আয়ামিলাইজড – পর্ব – 19 by আয়ামিল

আমি বাড়ি চলে এলাম এবং সারা রাত ধরে ভাবলাম। বুঝতে পারলাম সত্যিই মা কষ্টে আছে তো, বাবা তো বাড়ি তেই থাকে না, মা একদম একা থাকে। এই সময় কোনো লোক পেলে মা খুব খুশি হবে। আমি আর বেশি কিছু না ভেবেই রাজ কে বললাম – আচ্ছা রাজ সবই তো বুঝলাম কিন্তু এখন কি করা যায় বলতো..! রাজ বললো – কোনো একজনকে দেখ, যে তোর মার জন্য উপযুক্ত হবে একদম। কিন্তু আমার সেরকম জানাসোনা কেউ ছিল না, কাউকে পাচ্ছিলাম না। তাই দায়িত্ব তা রাজ কেই দিলাম।

বেশ কয়েকদিন পর রাজ এসে আমাকে বললো – একজন কে পেয়েছি, কিন্তু তুই রাজি হবি কিনা জানিনা। আমি বললাম আরে বলনা ভাই কে সে..??

রাজ আমাকে বললো, খারাপ ভাবিস না ভাই শুনার পর। আমি বললাম আরে আগে বলতো কে সে..?? রাজ বললো আমার বাবা।

আমি বললাম – কী..?? কী বললি। এটা কোনোদিনও সম্ভব নয়। শেষ পর্যন্ত তোর বাবার সঙ্গে আমার মার….. ছিঃ

রাজ বললো – দেখ ভাই আমি কেন আমার বাবার নামটা বললাম..! তোর মা সেক্সি, তোর বাবা বাইরে থাকে আর আমার বাবা কি করবে বল… আমার যে মাই নেই… তার জন্য বললাম তোকে ভাই….. এ বলে রাজ কাদতে লাগল… আমি বললাম তোকে আমি পরের দিন বলবো, এই বলে চলে এলাম বাড়ি।

রাতে ভাবলাম রাজ ঠিকই বলেছে একদম। ওর বাবা একদম ঠিক, তাছাড়া ওরাই আমাদের এখানে কাছের লোক। ওর বাবার সঙ্গে আমার মার সম্পর্ক থাকলেও কেউ সন্দেহ করবে না। আর ওর বাবা কে মা ভালো করে চিনে, সুতরাং কোনোরকম সমস্যা হবে না। ওর বাবা আমাদের জন্য অনেক করেছে। এই সব ভেবে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন রাজ কে বললাম আমি রাজি। রাজ খুব খুশি হলো। আমি বললাম তুই আর আমি রাজি থাকলে হবে না, তোর বাবা, আমার মা কেউ তো রাজি করাতে হবে। রাজ বললো তুই কিছু চিন্তা করিস না, সব ব্যাবস্থা করে দিব। আমি বললাম কিন্তু আমি আমার মাকে এসব কিছু বলতে পারবো না, খুব ভয় লাগে। রাজ বললো, বললাম তো তুই কিছু চিন্তা করিসনা। কিন্তু কিছু দিন সময় লাগবে। আমি বললাম সে ঠিক আছে কিন্তু কেউ যেন কিছু না জানে। রাজ বললো তুই কিছু চিন্তা করিস না বললাম তে আর এইসব কেউ কিছুই জানতে পারবে না। দিয়ে রাজ বললো ওই সব বাদ দে, তোর মাকে তাহলে আমার বাবা চুদছে তাহলে…. বলে রাজ হাসতে লাগল, আমিও হাসতে লাগলাম।

This content appeared first on new sex story Bangla choti golpo

রাজ আমাকে বললো, তোর মার উপর আমার বাবার ইন্টারেস্ট জমা তাহলে বাকিটা ওরাই ঠিক করে নিবে। এই বলে মা যখন নিচে স্নান করতো, আমি ওর বাবা কে ডেকে নিয়ে আসতাম, আমি উপর এ চলে যেতাম। ওর বাবা আমার মাকে ভাল করে দেখত।

একদিন ওর বাবা আর ঠাকতে না পেরে আমাকে দেকে বলল মাকে করার জন্য, আমি খুব খুশি হয়েছিলাম এবং বললাম এটা আমরা আগে থেকেই ঠিক করে রেখেছিলাম। কিন্তু আপনি কি করে করবেন আমার মা কে..?? ওর বাবা বললো তুমি কিছু চিন্তা করো না, সব আমি ব্যবস্তা করে দিব। আর ওর বাবা আমাকে বললো – ‘তোমার মার যা দুধ আর পাছা আমাকে পাগল করে দেয়, একবার তোমার মাকে চুদতে পারলে শান্তি পেতাম।

একদিন রাতে মা আমাকে দাকলো মার ঘরে, গিয়ে দেখি মা শুধুমাত্র শাড়ি পড়ে আছে, পুরো পিঠ দেখা যাচ্ছে, সাইড দিয়ে দুধগুলো একটু দেখা যাচ্ছে। মা আমাকে বললো পিঠে তেল মালিশ করে দিতে…. সেই সময় রাজের বাবা এল আমাদের বাড়িতে। আমি ভাবলাম যা হবে আজই হবে।

কাকু খুব চালাক ছিল, আমাকে বললো, তুমি রাজকে নিয়ে হসপিটাল এ যাও তো… আমি বলামাএই ওখান থেকে চলে এলাম। আমি কাকুকে বললাম মার পিঠে তেলটা মালিশ করে দিতে।

আমি আর রাজ কোথাও না গিয়ে বাগানের জানালা দিয়ে দেখতে লাগলাম রামলীলা। ওর বাবা অভিনয় করে ফোন করে বললো, এবং আমার মাকে বললো ওরা কাল আসবে ষ, আজ হসপিটাল এই থাকবে। এই বলে ওর বাবা মার পিঠে তেল দিয়ে মালিশ করতে লাগল…

ওর বাবা আমার মার পুরো ফরসা পিঠ দেখে অবাক হয়ে পড়ল, এর পর আস্তে আস্তে দেখি ওর  বাবা প্রথম এ মার পিঠ তেল নিয়ে মালিশ করতে লাগল। তারপর সাইড দিয়ে হাত দিয়ে দুধ টিপতে লাগল, মা কিছুই বললো না, এরপর মাকে নিজের দিকে ঘুরিয়ে মার ঠোঁট এ নিজের ঠোঁট লাগিয়ে দিল, অনেক সময় ধরে লিপকিস করলো, এরপর ওর ৮”  বাড়া মাকে দিয়ে চুসালো, তারপরে মার পুরো শাড়ি খুলে দিল  এবং মার প্যান্টি খুলে দিল.. মার গুদে নিজের  মুখ লাগিয়ে দিল। এরপর  মার গুদে ওর বাবা বাড়া ভরে দিল, মা জোরে জোরে শব্দ করতে লাগল। মার দুধগুলো থেকে দুধ খেল অনেক সময় ধরে, দেখতে খুব ভালো লাগলো ওর বাবা আর মা এখন পুরো উলঙ্গ দেখে। মার 17 বছরের ছেলে থাকে সত্ত্বেও লোককে দিয়ে চুদাছে। মা অনেক জোরে জোরে আওয়াজ করতে লাগল। শেষপর্যন্ত ওর বাবা মার গুদের ভেতরে মাল ফেলে দিল। মা বাচ্চা না হওয়ার ওষুধ খেয়েছিল পরে। এরপর মা ওর বাবা কে বললো আমার বাবা যেন এইসব না জানে…. আর ওর বাবার যখন ইচছা হবে তখন মাকে এসে চুদে যেতে। এরপর প্রায় দেখতাম মা আর কাকু ঘর লাগিয়ে ওই সব করে। এতে মার ও চাহিদা মিটছে, ওর বাবা ও খুশি, আমরাও খুশি। আমার বাবা কিছু বুঝতেও পারলো না। অনেক দিন পর বাবা এল, কিছুদিন পর আবার চলে গেল। কিছুদিন পর বাবাকে মা ফোন করে বললো যে মা পেগনেন্ট, বাবা খুব খুশি হল কিন্তু মার বাচ্চার আসল বাবা কে সেটা আমরাই জানি। ওর বাবা মাকে বিয়ে করতে চাইল কিন্তু মা বললো ওর বাবাকে তোমার যখন ইচ্ছে আমাকে এসে করে যেও কিন্তু বিয়ে করতে পারবো না, কাকু বললো ঠিক আছে, তুমি আমার সারাজীবন মাগি হয়েই থাকো, তাহলেই চলবে।

বন্ধুরা কেমন লাগলো… খুব তাড়াতাড়ি হয়ে গিয়েছে তাই না…!! আসলে এটা প্রথম লিখাতো তাই, এবার থেকে ভাল করে সময় নিয়ে লিখব। আর আমার মাকে তোমরা পেলে কী করতে….. অবশ্যই কমেন্ট করে জানাবে।

This story নিজের মাকে বন্ধুর বাবা চুদলো appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-৩
  • পেইং গেস্ট
  • মালতি-শিল্পী-ইন্দ্র ও আমি: চোদাচুদির নানা কাহিনী – পাঁচ
  • বাড়ায় একটা গুদ গাঁথা, মুখে আরেকটা – পর্ব আট
  • বাড়িওয়ালার বড় মেয়ে ঈষিতাকে চোদা

Leave a Reply