পাপের তোরণ [৯]

Bangla Choti Golpo

লেখকঃ রিয়ান খান

১৬ (ক)
ফয়সাল আরও দুটো দিন পর ফিরে এলো। দুদিনে বেশ স্বাভাবিক হয়ে উঠেছে শান্তা। চিন্তা করার ঢের সময় পেয়েছে ও। যতই ভেবেছে, ততই যেন ফয়সালকেই দোষী মনে হয়েছে তার। মনে হয়েছে ওর জন্যই তো এই পথে আজ নামতে হয়েছে তাকে, এতটা ঘৃণ্য কাজে জড়াতে হয়েছে।
ওদিনের পর রাজীব এর সঙ্গে তেমন একটা কথা হয় নি শান্তার। তবে পরদিন সকালে রত্না ভাবী এসেছিলো। পিলের প্যাকেটটা ওকে ধরিয়ে দিয়ে বলেছিল, “নাও। রাজীব এর কাছে শুনলাম সব। খুব নাকি খেলেছ ওখানে কাল!”
রাগ হচ্ছিল শান্তার। চেচিয়ে বলতে ইচ্ছে করছিলো, প্রতারণা করেছে ওর সঙ্গে রাজীব। তার পানীয়তে ওষুধ মিশিয়ে দিয়ে তাকে প্ররোচিত করেছে অশ্লীল কাজে মত্ত হতে। কিন্তু কার কাছেই বা বিচার দেবে শান্তা! কাকেই বা দোষ দেবে! জীবনে নিজেকে এতটা একা কখনো মনে হয় নি তার। মনে হচ্ছে যেন ওর চামড়া কেউ ফালা ফালা করে কেটে দিয়ে গেছে। আর ওখানে নুন দিতে এসেছে রত্না ভাবী।
“এসব কিছু না বুঝলে? এগুলো অহরহ হয় আজকাল। আসল ব্যাপার হল ভালোবাসা, সুখে থাকা…” রত্না ভাবী বলে। “এই দেখো না, নাজিমকে নিয়ে কতোই না সুখে আছি আমি।”
শান্তা ভাবতে পারছে না রত্না ভাবী সুখে আছে। তবে প্রতিবাদ করলো না সে। বরং বলা চলে করতে পারলো না। রত্না ভাবী বলেই চলল; “প্রথম প্রথম তো – একটু লজ্জা করবেই। আরও কয়েকবার করলে দেখবে আর লজ্জা নেই।”
“আপনার বোধহয় এখন আর লজ্জা করে না তাই না?” শান্তা ক্ষোভ এর সঙ্গেই বলল।
“হা হা হা…” রত্না ভাবী তার রাগটা টের পেলো। কথা ঘুড়িয়ে নিল তাই। “ডিভোর্সটা হোক আগে, রাজীবকে বিয়ে কর। তারপর দেখবে সুখের সংসার হবে তোমার। তুলি কাল বলছিল, ওর নাকি সারাদিন একলা একলা লাগে বাসায়। একটা ভাই বোনও নেই। ওখানে আর একলা লাগবে না। কি বল শান্তা!” শান্তা কিছু বলে না। দোটানায় পড়ে থাকে ওর মন। “তোমার বিশ্রাম লাগবে। আমি আর বসব না আজ… উঠলাম কেমন? তুমি বিশ্রাম কর…”
রত্না ভাবীকে ওদিন বিদেয় দিতে পেরে খুশীই হয়েছিলো শান্তা। প্রায় ঠিকই করে ফেলেছিল, রাজীব এর সঙ্গে আর মেলামেশা নয়। ওদের মায়াজাল থেকে বেড়িয়ে আসতে হবে ধিরে ধিরে। শান্তা এমনটা ভাবলেও ফয়সাল ফিরে এলে – ওর ভাবনা আবার বদলে গেলো। এত দিন পর ফিরে এসে ফয়সাল জানতে পর্যন্ত চাইলো না, কেমন আছে শান্তা। উল্টো ধমকে উঠলো – শরবৎ বানিয়ে রাখে নি কেন তার জন্য শান্তা।
রাতের বেলা বিছানায় শুয়ে শান্তা একটু ভয় পাচ্ছিল। আগের বার খুলনা থেকে ফিরে ফয়সাল ওকে করেছিলো। এইবারও করতে চাইবে নাকি! তাই আগে ভাগেই আলো নিভিয়ে ফেলেছিল শান্তা। কিন্তু ফয়সাল যেন ওর দিকে ফিরেও তাকাল না। কয়েকটা প্রশ্ন করে নাক ডেকে ঘুমাতে লাগলো। স্বস্তি পাবে নাকি অভিমান করবে, ভেবে পাচ্ছে না শান্তা। ফয়সাল কি দিন দিন ওর উপর থেকে সব আগ্রহ হাড়িয়ে ফেলছে? এত দিন পর ফিরে এলো, স্ত্রীকে একটা চুমু অব্দি খেল না? দাম্পত্য মানে কি শুধু মাত্র এক সঙ্গে বাস করা? একই বাসায় – একই বিছানায় ঘুমিয়ে জীবন পার করা?
ফয়সালের পাশে শুয়ে ও রাতে শান্তার ঘুম আসতে চায় না। বার বার ছটফট করে একবার এপাশে আর একবার ওপাশে ঘুরে সে। রাজীব এর কথা মনে পড়ে, রত্না ভাবীর কথা মনে পড়ে।
“ডিভোর্সটা হোক আগে, রাজীবকে বিয়ে কর। তারপর দেখবে সুখের সংসার হবে তোমার। তুলি কাল বলছিল, ওর নাকি সারাদিন একলা একলা লাগে বাসায়। একটা ভাই বোনও নেই। ওখানে আর একলা লাগবে না। কি বল শান্তা!”
রত্না ভাবী এমনটাই বলেছিল ওদিন। খুব কি ভুল বলেছে? রাজীবকে বিয়ে করলে কি ওর সংসার সুখের হয়ে উঠবে? হ্যাঁ, হয়তো কিছু ব্যাপার ওর মেনে নিতে কষ্ট হবে। কিন্তু ফয়সালের মত এভাবে নাক ডাকাবে না নিশ্চয়ই রাজীব। রাজীব-রত্না ভাবী, ওদের জীবন অশ্লীলতায় ঘেরা। সমাজে কতো ধরণের লোকই তো থাকে। কে জানে – এই যে ফয়সাল খুলনায় গিয়ে এক মেয়ের সঙ্গে প্রেম করছে, তাদের সম্পর্কটাও না জানি কতোটুক অশ্লীল! কিন্তু শান্তা আর ফয়সালের সম্পর্কটা কখনো ওমন অশ্লীল ছিল না, হবার আশাও নেই। এখানে মূর্তির মত পড়ে না থেকে – প্রেম ভালোবাসার বিনিময়ে যদি দুই-তিনটে পুরুষ এর চোদোনও খেতে হয়, তাহলে আপত্তি করছে কেন শান্তা!
ভবিষ্যৎটাকে বড্ড এলোমেলো মনে হচ্ছে শান্তার। ফয়সালকে জড়িয়ে ও নিজের ভবিষ্যৎ কল্পনা করতে পারছে না। কিন্তু ভবিষ্যৎ এর ওই ফ্রেমে যদি রাজীবকে নিয়ে আসছে ও – তাহলে সুখ আর সুখ ধরা দিচ্ছে তার মনে। শান্তা তাই ঠিক করলো, কাল তুলিকে স্কুলে দিয়ে একবার রত্না ভাবীর ওখান থেকে ঘুরে আসবে। যে পথে পা দিয়েছে – এই পথের শেষ না দেখে স্বস্তি পাবে না শান্তা।

  মা আপু চোদা – মেজ বোন – ভোদায় চুমু

১৬ (খ)
“হায়দার আলী পুলিশের হেফাজতে আছে…” সকাল বেলা নাস্তার টেবিলে ফয়সাল অকস্মাৎ বলে বসে। ভ্রূ কুচকেই তাকায় শান্তা। প্রথমে বুঝতে পারে না কিসের কথা বলছে ফয়সাল। তারপর চমকে উঠে।
“পুলিশ কেন?”
“ওসব তুমি বুঝবে না,” মাথা নাড়ে ফয়সাল। “আমাদের বাসায় যদি পুলিশ আসে, তাহলে বলবে হায়দার আলী শুধু মাত্র আমার দূর সম্পর্কের মামা হয়। আর কিছু জানো না তুমি। আমাদের সঙ্গে তার কোন যোগাযোগ ছিল না, সেটাও বলতে পার।”
“পুলিশ আমাদের এখানে কেন আসবে?” শান্তার হাতের তালু ঘামছে।
“নানা কারনে আসতে পারে। একটা লোককে পুলিশ ধরলে তার পরিচিত সবার কাছেই পুলিশ হানা দেয়। তোমাকে ওসব নিয়ে ভাবতে হবে না।”
“তুমি খুলনায় গিয়ে কি করছ ফয়সাল?” শান্তা নিজেকে রুখতে পারে না। আচমকাই ওর ঠোঁট গলে প্রশ্নটা বেড়িয়ে আসে। তবে ফয়সালের দিকে তাকাতেই শান্তা বুঝতে পারে – প্রশ্নটা নাড়িয়ে দিয়েছে ফয়সালকে।
“ব্যবসা… ভেবেছিলাম ব্যাবসাটায় অনেক লাভ হবে। কিন্তু হায়দার আলীর এই অবস্থা… জানি না আর এদিকে এগোনোটা ঠিক হবে নাকি…”
“এমন ব্যবসা করতেই বা গেলে কেন! ওসব বাদ দিতে পারছ না?” শান্তা একটু কোমল স্বরেই বলে উঠে কথাটা।
“এই সাত দিনে আমার প্রায় কুড়ি হাজার টাকা আয় হয়েছে…… করবো না কেন?” ফয়সাল পানির গ্লাসটা তুলে ধরে। তবে চুমুক দেয় না। গ্লাসের দিকে তাকিয়ে থাকে।
“হায়দার আলী তোমায় এই ব্যবসার সন্ধান দিয়েছে? তাহলে পুলিশ যদি তোমাকেও ধরে!” শান্তা উদ্বিগ্ন হবে নাকি বুঝতে পারছে না। ওর মনে কোথায় যেন বেজে উঠে ঘণ্টাধ্বনি। ফয়সালকে যদি পুলিশ ধরে – ওর যদি জেল হয়, তাহলে শান্তা কি মুক্ত বিহঙ্গে পরিনত হবে না? রাজীবকে বলে একটা চাকরি যোগার করে নিতে পাড়বে শান্তা। ফয়সালকে ডিভোর্স দেয়াও সহজ হয়ে উঠবে। কিন্তু কল্পনা শেষ হবার আগেই ফয়সাল ওর স্বপ্নকে গুরিয়ে দেয়।
“আমায় এই ব্যাবসার সন্ধান রাজীব দিয়েছে… রাজীবকে চিনেছ?” ফয়সাল এর অপর হাতটা মুঠি হয়ে যায়। “ওই তো আমাদের বাড়িতে যে আসতো। অফিসে চাকরি করতো। ডিভোর্স হয়েছিলো…”
“হ্যাঁ চিনেছি,” শান্তার মুখ থম্থম করছে।
“রাজীবকে বিশ্বাস করে নি বলেই আমায় হায়দার আলী কাজটা দিয়েছিলো। ওসব নিয়েই ওর সঙ্গে আমার মাস খানেক আগে কথা কাটাকাটি হয়েছিলো।”
“ওহ…” ঢোক গেলার চেষ্টা করে শান্তা। উঠে দাঁড়িয়েছে ফয়সাল। আরেকবার ওকে পুলিশের ব্যাপারে সাবধান করে অফিসের জন্য তৈরি করে ঘরে যাচ্ছে। শান্তা পাথর হয়ে বসে আছে।

১৬ (গ)
নিজের মধ্যে ঘুরপাক খাবার সময় আর নেই, শান্তা দিব্যি বুঝতে পারছে। বুঝতে পারছে – ব্যাপারটা আর মামুলি নেই। রাজীব-ফয়সাল-হায়দার আলী – এ যেন বিরাট এক ধাঁধাঁ। দুইয়ে দুইয়ে চার মেলাবার চেষ্টায় মেতে আছে শান্তা। ফয়সাল সকালে যা বলে গেলো, তা সঠিক হয়ে থাকলে রাজীব প্রেমের মিথ্যে ছলনা করেছে শান্তার সঙ্গে। ওকে আশ্বাস দিয়েছে সুন্দর একটি জীবনের। কিন্তু ফয়সালের কথা শুনার পর শান্তার মনে হচ্ছে হয়তো প্রতিহিংসার আগুন থেকেই কাজটা করেছে রাজীব।
হায়দার আলীর সাথে রাজীব এর ব্যাবসায়িক সম্পর্ক ছিল – এ কথাটা রাজীব ওকে কখনো জানায় নি। যে লোক এমন একটি কথা গোপন করতে পারে, সে অনেক কিছুই গোপন করতে পারে। হায়দার আলী যখন রাজীবকে ছেড়ে ফয়সালকে কোন একটি অজানা ব্যাবসার দায়ভার দিলো, তখন ফয়সালের উপর চটে গিয়েছিলো নিশ্চয়ই রাজীব। তখন থেকেই হয়তো ফয়সালকে বিপদে ফেলতে উঠে পড়ে লেগেছে।
কিন্তু তাই যদি হবে, এখনো ফয়সাল জানে না কেন রাজীব আর শান্তার গোপন সম্পর্কের কথা? রাজীব চাইলেই তো ওর স্ত্রীর পাপকীর্তির কথা ফাঁস করে দিতে পারতো। ওদের সংসারটা ভেঙ্গে গুরিয়ে দিতে পারতো। উত্তরটা শান্তা খানিকটা ভেবে বার করে ফেলে। শান্তা যদি ফয়সালের জীবনে না থাকে – তাহলে আদৌ কি ফয়সাল ভেঙ্গে পড়বে? প্রশ্নটা কুড়ে কুড়ে খায় শান্তাকে। কি করবে ও ভেবে পায় না। রাজীবকে জিজ্ঞাসা করবে এসব বিষয়ে? কে জানে – হয়তো ও সব টের পেয়ে গেছে ভেবে রাজীব সড়ে যাবে ওর জীবন থেকে। দোষটা আবার ফয়সালের কাঁধে চাপিয়ে দিতে চাইলো শান্তা। ও যদি এসব উদ্ভট ব্যাবসায় না জড়িয়ে পড়ত, তাহলে আজ এদিন দেখতে হতো না। তবে আজ যেন ফয়সালের উপর সম্পূর্ণ দোষটা চাপাতে মন সায় দিলো না। অনেক ধরণের ব্যাবসাই তো ফয়সাল এই অব্দি করেছে। অনেক জায়গায় টাকা খাটিয়েছে। লোকসান হয়েছে খুব। রাজীব এর কথা সত্য হয়ে থাকে কয়েক লাখ টাকা লোকসান গুনেছে ফয়সাল। সাগরে ডুবতে থাকা নাবিক যেমন ভেসে থাকার চেষ্টায় খড়কুটো আকড়ে ধরতে চায়, তেমনি ফয়সালও যা পেয়েছে তাই আকড়ে ধরতে চেয়েছে। ওদিক থেকে ফয়সালকে দোষারোপ করতে পারছে না শান্তা। কেবল মাত্র স্ত্রীর কাছে কিছু গোপন না করে যদি ফয়সাল তাকে ভালোবেসে এই কাজ গুলো করতো – আজ এই দিনটা আসতো না।
ফোনটা বাজছে। তুলে শান্তা দেখতে পেলো রাজীব এর ফোন। ধরতে মন চাইলো না তার। তবে না ধরেও পারলো না। গলাটা যতটা সম্ভব স্বাভাবিক রেখে বলল; “হ্যালো রাজীব!”
“হ্যাঁ সোনা কেমন আছো? তোমার আর খোজ নেই কোন! রাগ করেছো নাকি আমার সাথে!”
“না না রাগ করবো কেন?”
“পিলটা খেয়েছিলে তো!” রাজীব প্রসঙ্গ পাল্টে ফেলে।
“হ্যাঁ খেয়েছি,” শান্তা বড় করে দম নেয়। “তোমার সঙ্গে দেখা করতে চাই রাজীব। খুব ইচ্ছে করছে…,”
“দেখা!” রাজীব যেন এক মুহূর্ত থমকে যায়। তারপর আবার রসাত্মক স্বর ফিরে আসে তার। “আমার চোদোন খেতে ইচ্ছে করছে?”
“হ্যাঁ খুব,” শান্তা স্পষ্ট গলায় জবাব দেয়।
“তাহলে আজ বিকেলে তুলিকে নিয়ে এখানেই চলে আসো না…” রাজীব জানায় তাকে। “নীলাকে আমি বলে দেবো নি তোমার বাসায় না যেতে। তুলি এখানে এসেই আর্ট শিখবে নীলার কাছে – আর তুমি চোদা খাবে আমার কাছে।”
“ঠিক আছে।”
ফোনটা রেখে দেয় শান্তা। এখনো তুলির স্কুল শেষ হয় নি। কিছুক্ষন পর তাকে আনতে যাবে শান্তা। এর আগেই কিছু ব্যাপারে জেনে নিতে চায় শান্তা। ও উঠে শোবার ঘরে চলে আসে। ফয়সাল যে ব্যাগটা খুলনা নিয়ে গিয়েছিলো, সেটা বিছানার পাশে একদিকে পড়ে আছে। কাপড় গুলো ধুতে দিয়েছিলো ফয়সাল। তুলিকে স্কুল থেকে নিয়ে এসে কাজটা সারবে ভেবেছে শান্তা। তবে এখন ব্যাগ এর উপরেই ঝুকে হাটু গেড়ে বসলো শান্তা।
এইবার বেশ অনেক দিন ছিল বলে একটা বড় ব্যাগ নিয়ে গিয়েছিলো ফয়সাল। ভেতরে নোংরা জামাকাপড় ঠাসা। হাত ঢুকিয়ে একে একে সব গুলো কাপড় বার করে আনলো শান্তা। ব্যাগ এর একদম তলায় দেখতে পেলো খামটা। সাদা রঙের একটা খাম। ভেতরে কিছু নেই। তবে খামের উপরে একটা লেখা রয়েছে।
জয়িতা ৮০০০/-
জয়িতা? কে এই জয়িতা? আট হাজারটা যে টাকার অঙ্ক, সেটা বুঝতে পারছে শান্তা। তাহলে কি জয়িতা সেই মেয়ে, যার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়েছে ফয়সাল? তাকে টাকা দিচ্ছে কেন সে! সন্দেহ নেই ভেতরে টাকাই ছিল। সেটা ফয়সালের জন্য হলে খামের উপরে ফয়সালের নাম থাকতো। কিন্তু যেহেতু জয়িতার নাম রয়েছে, টাকাটা নিশ্চয়ই জয়িতা নামে কোন মেয়ের জন্য।
শান্তা উঠে দাড়াতে যাবে, হঠাৎ তার চোখ পড়লো ব্যাগ এর সাইড পকেট গুলোতে। ওগুলোতে তো খোঁজা হয় নি। আবার ঝুকে সাইডের পকেট গুলো খুলতে লাগলো শান্তা। বেশ কিছু ওষুধ রয়েছে, টিকেট রয়েছে কয়েকটা, আর সঙ্গে রয়েছে কনডম এর প্যাকেট। চোখের সামনে কনডম এর প্যাকেটটা তুলে নিল শান্তা। খুব একটা অবাক হয় নি সে। এমন কিছু বের হবে আগে ভাগেই যেন জানতো শান্তা। আর জানতো বলেই তো ব্যাগে হাত দিয়েছিলো। যেন আজ বিকেলে রাজীব এর কাছে যাবার সময় যেন ওর মনে পাপবোধ না জন্মে।

১৬ (ঘ)
তুলিকে নিয়ে শান্তা যখন রত্না ভাবীর বাসায় পৌঁছল, তখন ঘড়িতে বিকেল চারটা। দরজা খুলে দিলো নিলাঞ্জনা। তুলি নীলাদিকে দেখে চমৎকার একটা হাসি দিলো। তারপর নিজের আর্ট এর সরঞ্জাম নিয়ে ঢুকে গেলো ভেতরে। মেয়েকে ওখানে রেখে শান্তা উঠে এলো উপর তলায়। রাজীব এর দরজায় দাড়িয়ে বেল বাজাবার সময় বুকটা বরাবরের মত একটু কেপে উঠলো তার।
“শান্তা – আসো আসো,” দরজা খুলেছে রত্না ভাবী। তাকে রাজীব এর বাসায় দেখে চমকালো না শান্তা। আজ যেন কিছুতেই ওর চমক লাগছে না। “রাজীব তোমার জন্যই অপেক্ষা করছে,” বলেই চোখ টিপল রত্না ভাবী। শান্তা মুচকি হাসি দিয়ে ভেতরে ঢুকল। ও ঢুকতেই বেড়িয়ে এলো রাজীব। পেছন থেকে রত্না ভাবী বেশ অশ্লীল গলায় বলে উঠলো; “নাও – প্রেমিকা আসছে চোদা দাও। আমি যাই কেমন?”
“আহা থাকো না ভাবী,” রাজীব ন্যাকা গলায় বলে উঠে। “আমাদের চোদাচুদিটা একটু দেখো আজ,”
“তোমাদেরটা দেখে আমার গরম উঠে গেলে আমাকে ঠাণ্ডা করবে কে শুনি?” রত্না ভাবী কোমরে হাত দিয়ে দাঁড়িয়েছে। কথা গুলো শুনে কান গরম হয়ে উঠেছে শান্তার। ইশ – এদের কি লাজ লজ্জা কিছুই নেই!
“তুমি কি ভাবছ এক সাথে দুই সুন্দরীকে আমি লাগাতে পারবো না?” ভ্রূ কুচকে তাকায় রাজীব।
“হয়েছে – শান্তা লজ্জা পাচ্ছে।” হাসে রত্না ভাবী। “আমি গেলাম…”
রত্না ভাবী আর দাড়ায় না। দরজা খুলে বেড়িয়ে যায়। রাজীব গিয়ে দরজাটা লাগিয়ে ফিরে তাকায় শান্তার দিকে। তারপর ধিরে ধিরে এগিয়ে এসে ওর দুই কাঁধে হাত রাখে। মুখটা সামনে বাড়িয়ে ঠোঁটের উপর আলতো করে চুমু খায়। চোখ বুজে রাজীব এর চুমু খায় শান্তা। তারপর ওর বুকে হাত রেখে ঠেলে দেয়।
“হায়দার আলীকে পুলিশ ধরেছে জানো তুমি এটা?”
শান্তা ভেবেছিলো অবাক হবে না রাজীব। কিন্তু ওর চোখে মুখে বিস্ময় ফুটে উঠেছে। খানিকটা ভেবাচেকাও খেয়ে গেছে সে। “তুমি জানলে কি করে?”
“ফয়সাল বলেছে আমায়,”
“ওহ…” রাজীব ভ্রূ কুচকে তাকায়। “আমায় – মানে আমায় নাজিম ভাই জানিয়েছে। উনাকে লাগিয়ে রেখেছিলাম হায়দার আলীর পেছনে।”
“আমায় জানালে না?”
“এই কিছুক্ষন আগেই জানতে পারলাম,” রাজীব হাসে। “রত্না ভাবীর সঙ্গে এই নিয়েই আলাপ করছিলাম। ফয়সাল তোমাকে আর কি কি বলল?”
“আর কিছু বলে নি,” মাথা নাড়ে শান্তা। “বলেছে পুলিশ নাকি আমাদের বাসায় এসে জিজ্ঞাসাবাদ করতে পারে।”
“আরে না না, ওসব কিছু হবে না।”
“তুমি জানো তাকে পুলিশ কেন ধরেছে?” শান্তা ভ্রূ কুচকে তাকিয়ে থাকে। তীক্ষ্ণ দৃষ্টিতে পরোখ করে যাচ্ছে রাজীব এর অভিব্যক্তি।
“শুনেছি – মানে নাজিম ভাই যা বলেছে তা হল উনার ফ্যাক্টরিতে অবৈধ কাজ চলত। সেটা নিয়েই আর কি।…”
“কনডম এর ফ্যাক্টরি?” ভ্রূ কুচকে বলে শান্তা।
“হ্যাঁ,” মাথা দোলায় রাজীব।
“আজও ফয়সালের ব্যাগে কনডম পেয়েছি আমি,”
“সঙ্গে করে আনলে না? আজ ওটা পরেই তোমাকে লাগাতে পারতাম,” রাজীব এগিয়ে আসে আবার শান্তার দিকে। শান্তার চোখ দুটো ধিরে ধিরে বুজে আসে, মনের বোঝা গুলো হাল্কা হতে লাগে। নিজেকে ও সপে দেয় রাজীব এর পুরুষালী বাহুডোরে।

কনডম পরেই ঢুকিয়েছে রাজীব আজ। শান্তার হাটু জোড়ার নিচে হাত ঢুকিয়ে পা দুটো শূন্যে তুলে ঠাপ মাড়ছে গুদে। কোমর সঞ্চালনের গতি কখনো বাড়ছে- কখনো কমছে। শান্তার চোখে মুখে প্রশান্তির ছাপ। কখনো ওদের ঠোঁট জোড়া মিলিত হচ্ছে, কখনোবা আবার ওর মুখে জিভ ঢুকিয়ে দিচ্ছে রাজীব। গা ছেড়ে রাজীব এর নিচে শুয়ে আছে শান্তা। গুদের ভেতরে রাজীব এর পুরুষাঙ্গের মৈথুন উপভোগ করছে। টের পাচ্ছে – লজ্জা যেন অনেকাংশেই কমে গেছে তার। অন্তত রাজীব এর সামনে। হয়তো এতটা খোলামেলা ও আজ অব্দি ফয়সালের সামনেও হতে পারে নি।
“মৃণাল বাবুর সঙ্গে আর কথা হয়েছে তোমার?” শান্তা চোদোন খেতে খেতেই জানতে চায় এক সময়।
“কি! আমার চোদা খেতে খেতে মৃণাল বাবুর বাড়ার স্বপ্ন দেখছ নাকি?” রাজীব মুচকি হাসে। চোদার গতিটা একটু বাড়ে যেন। শান্তার গোলাকার মাই গুলো দুলে দুলে উঠে বুকের উপর। বোঁটা জোড়া শক্ত হয়ে দাড়িয়ে আছে, রাজীব এর লালারস মেখে আছে ওগুলোতে। শান্তা চোখ ঘুড়িয়ে তাকায় রাজীব এর চোখের দিকে। হাত তুলে জড়িয়ে ধরে প্রেমিকের ঘাড়।
“স্বপ্ন দেখছি কবে আর লুকিয়ে নয় – খোলামেলা ভাবে তোমার ভালোবাসা পাবো!”
“তা তো এখনি পাচ্ছ,” রাজীব হাসে। “আমার এখানে সবাই তো জানে তোমায় কতো ভালোবাসি আমি। তুমি প্রমাণ চাইলে এখনি আমি সবাইকে ডেকে দেখাতে পারি,”
“কি দেখাবে গো!” শান্তা গুঙিয়ে উঠে।
“এই তো তোমায় চোদা দিচ্ছি কেমন, আর তুমি কেমন সুখে পাগল হচ্ছ!” রাজীব চুমু খায় প্রেয়সীকে।
“উম্মম…।” শান্তা কাঁতরে উঠে। নিজের ঠোঁট কামড়ে রাজীব এর পীঠ খামছে দেয়। “তুমি আমায় নষ্ট করে দিচ্ছ গো!”
“ভুল বললে – আমি কেবল তোমার খোলস ছাড়িয়ে তোমাকে বের করে এনেছি,” রাজীব বড় করে দম নেয়। “নাও – পা দুটো আরেক্টু উচু কর – রাম ঠাপ দেই…”
“ওফফ বাবারে…” শান্তা শিউরে উঠে। ঠাপ-ঠাপ-ঠাপ ধ্বনিতে ভরে উঠে ঘরের ভেতরটা। সেই সাথে ভেসে আসে শান্তার সুখের শীৎকার।
আরও কিছুক্ষন পর বিছানা ছাড়ে ওরা। কাপড় পরতে পরতে শান্তা রাজীব এর উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দেয় একটা। “আচ্ছা তুমি কিসের ব্যবসা কর এখন বল তো? আমি তো জানা থাকা উচিৎ – ডিভোর্স এর পর আমার হবু বর কি করে!”
“আমি!” রাজীব একটু অবাক হয় যেন। “রঙের ব্যাবসা করি। কেমিক্যাল আর রঙ…”
“ওহ…” শান্তা এত কিছু বুঝে না। তবে রঙের ব্যাবসা যে ফয়সাল করে না – তাতে কোন সন্দেহ নেই তার। রাজীব কি আসলেই রঙের ব্যাবসা করে! নাকি মিথ্যে বলল কথাটা তাকে? “দেখো আবার আমার তো ভয় ধরে গেছে। হায়দার আলীকে পুলিশে ধরেছে। তুমিও ব্যাবসা করছ…”
“ভয় নেই শান্তা,” রাজীব উঠে বসে। “আমি তো আর হায়দার আলীর সঙ্গে নেই। ওর সঙ্গে তো তোমার স্বামী ব্যাবসা করছে। সে জেলে গেলেই বা আর না গেলেই কি। ডিভোর্স তো তোমার হচ্ছে। বিয়ে তো আমিই করবো তোমাকে।”
“ওহ ভালো কথা,” উর্ণাটা বুকে দিতে দিতে শান্তা ঘুরে দাড়ায়। “জয়িতা কে বল তো? নামটা ফয়সালের ব্যাগে পেলাম!”
“জয়িতা?” রাজীব একটু বিস্মিত হয় যেন। “না চিনি না। এই মেয়ের সঙ্গেই ফয়সাল প্রেম করছে নাকি?”
“তুমি না দেখেছো মেয়েটাকে?” শান্তা জানতে চায়।
“দেখেছি, তবে নাম তো জানি না। আচ্ছা আমি যোগার করার চেষ্টা করবো।” রাজীব মাথা দোলায়। “আর হ্যাঁ, ফয়সালের ব্রিফকেসটা নিশ্চয়ই নিয়ে এসেছে! ওটাতে প্রমাণ থাকতে পারে আরও। চেষ্টা করবে ওটার কোডটা জেনে নেবার।”
“করবো,” মাথা দোলায় শান্তা। ব্রিফকেসের ভেতরে কি আছে, সেটা জানার আগ্রহ শান্তার ভেতরেও জেগে উঠেছে হঠাৎ করে। ব্যাগ ঘেটেই যদি জয়িতার নাম পাওয়া যায়, ওমন লক করা ব্রিফকেস ঘেটে না জানি কি বেড়িয়ে আসবে!

১৭ (ক)
বেশ কদিন থেকেই তক্কে তক্কে আছে শান্তা। রাতের বেলা ফয়সাল ফিরেই ফাইল পত্র নিয়ে কাজ করতে বসলে কয়েকবার ওর আশে পাশে ঘুরঘুর করে আসে শান্তা। দেখার চেষ্টা করে ব্রিফকেসটা খুলছে নাকি সে। তবে সচারচর আলমারি থেকে ব্রিফকেসটা বার করে না ফয়সাল। তারপরও এক রাতে ঘুমাতে এসে শান্তা যখন বাথরুম থেকে বের হল – তখন দেখতে পেলো ব্রিফকেসটা বন্ধ করছে ফয়সাল। ওর সন্দেহ আরও ঘনীভূত হল। ফয়সাল কি ইচ্ছে করেই ওর সামনে ব্রিফকেসটা খুলছে না!
ফয়সালের কাছে ও রাতে শান্তা জানতে চাইলো, পুলিশি ঝামেলার কি হয়েছে। হায়দার আলী কি তখনো জেল হাজতে! ফয়সাল তাকে জানিয়েছে রিমান্ড এ নেয়া হয়েছে হায়দার আলীকে। তবে রাজনৈতিক ক্ষমতা কাজে লাগিয়ে বেড়িয়ে যাবে হায়দার আলী। এর বেশী আর কিছু বলল না ফয়সাল। তবে ও রাতে ফয়সাল ঘুমিয়ে পড়লে যখন রাজীব এর সঙ্গে প্রেমালাপ করতে এলো শান্তা বসার ঘরে – তখন নতুন তথ্য জানতে পারলো।
“ফয়সালকে কাল নাজিম ভাই কোথায় দেখেছে জানো নাকি শান্তা?” রাজীব ওপাশ থেকে গম্ভীর সুরে জানালো শান্তাকে।
“কই দেখেছে?”
“একটা রেস্তারায়, হায়দার আলীর মেয়েটার সঙ্গে।” রাজীব জানায় তাকে। “লাঞ্চ টাইমে বেড়িয়ে পড়েছিলো। রেস্তারায় দুজনে মিলে লাঞ্চ করেছে। ভাগ্রক্রমে নাজিম ভাইও ওই রাস্তা দিয়ে যাচ্ছিলো। ওদের হাত ধরা ধরি করে রেস্তারায় ঢুকতে দেখে সেও ভেতরে যায়। তারপর ওদের পেছনের দিকে একটা টেবিলে বসে দেখে।”
“তোমার আর কতো প্রমাণ লাগবে রাজীব? আমার আর এখানে ভালো লাগছে না।” শান্তা কাতর স্বরে বলে উঠে।
“আমি বুঝতে পাড়ছি শান্তা, আর কটা দিন সবুর কর।” রাজীব তাকে আশ্বস্ত করে। “আর কাল আমি আর নাজিম ভাই তোমার ওখানে আসবো। নাজিম ভাই ফয়সালের ব্রিফকেসটা দেখতে চায়। ওটার লক নাকি খুলতে পাড়বে। তাহলে হাতে অনেক প্রমাণ চলে আসবে আমাদের…”
“যদি ফয়সাল টের পেয়ে যায়?” শান্তা একটু ভীত গলায় বলে উঠে। “আর তোমরা দুজন আসবে… কেউ দেখে…”
“তুমি ওসব ভেবো না তো! ওসব আমি সামলে নেবো শান্তা,” রাজীব অভয় দেয় তাকে। “তুমি এখন আমার বউ হবে শান্তা। তুমি কাল তুলিকে স্কুলে দিয়ে জলদী বাড়ি ফিরে আসবে। তারপর সেজেগুজে শরীর গরম করে রাখবে। আমরা কাল এসে…”
“কি বলতে চাইছ তুমি!” শান্তার চোখ জোড়া বড় বড় হয়ে উঠে।
“আহা – এখনো লজ্জার খাচায় আটকে রাখলে হবে নিজেকে? দুদিন পর আমার বউ হতে চলেছ, তখন তো নাজিম ভাই এর কোলে চড়তেই হবে নাকি! আগে থেকেই একটু অভ্যাসটা গড়ে নাও…”
“দেখো রাজীব আমার ওসব…কেমন অস্বস্তি লাগে…”
“উকিল সাহেবের তো বেশ ভালোই চোদোন খেয়েছ, নাজিম ভাই কি দোষ করলো বল!” রাজীব অনেকটা খলনায়কের ভঙ্গিতেই বলে উঠে যেন। শান্তার গায়ের রোম গুলো দাড়িয়ে যায়। কেমন যেন ফাদে পড়া ইদুর এর মত মনে হয় নিজেকে। “তার বউকে আমি চুদেছি। এখন সে যদি আমার হবু বউকে চুদতে চায়, তাতে বাঁধা দিতে পারি বল!”
“বিয়ের পর…” শান্তা বড় করে দম নিতে চায়।
“তোমার আমার বিয়ে তো হয়েই গেছে মনে কর, যখন তোমার গুদে আমার বাড়া ঢুকেছে তখনই আমাদের বিয়ে পাকা হয়ে গেছে,” রাজীব বুঝায় প্রেয়সীকে। “এখন কেবল কাগজ পত্রের ঝামেলা বাকি আছে। আর নাজিম ভাইও তো আমাদের জন্য চেষ্টা করছে নাকি! এই যে ফয়সাল কার সঙ্গে রেস্তারায় বসে প্রেম করছে – এসব কি তুমি জানতে পারতে উনি না থাকলে?”
রাজীব এর কথা উড়িয়ে দিতে পারে না শান্তা। তাছাড়া এ কথাটাও তো সত্য – নাজিম ভাই এর স্ত্রী রত্না ভাবির সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক আছে রাজীব এর। সে মৃদু গলায় বলল; “আচ্ছা ঠিক আছে। তাহলে তুমি সঙ্গে থাকবে, নাহলে আমি পারবো না।”
“আমি তো থাকবোই সঙ্গে,” রাজীব এর কণ্ঠে হাসি ফুটে উঠে। “দুজন মিলে এক সঙ্গে লাগাব আমার সোনা হবু বউটাকে, কেমন? বিয়ের আগেই দেখো কতো সুখ হচ্ছে তোমার। ফয়সালের সঙ্গে আরও কুড়ি বছর কাটালেও এত সুখ পেতে না,”
“হি হি হি,” মনটা হাল্কা হয় শান্তার। ভয় কেটে উঠে। তার জায়গায় স্থান পায় কামুকী বাসনা। কল্পনার চোখে দেখতে পায় নাজিম ভাই এর হোঁৎকা ভুঁড়ি বাগানো শরীরটার সঙ্গে জড়িয়ে আছে শান্তা। গোল গোল চোখ দুটোর সামনে উলঙ্গ করছে নিজেকে। ভাবতেই তল পেটে একটা মোচড় দিলো শান্তার।
আরও কিছু রসের কথা বলে ফোন রাখল ওরা। শোবার ঘরে ফয়সালের কাছে আসতে আসতে শান্তা টের পেলো ওর গুদ ভিজে আছে। ঘরে ঢুকতেই ফয়সালের নাক ডাকার শব্দ কানে এলো ওর। নিজের অজান্তেই হেসে ফেলল শান্তা। আজ যে বিছানায় ফয়সাল নাক ডাকিয়ে ঘুমুচ্ছে, কাল ওখানেই দুটো পুরুষ এর সঙ্গে গড়াগড়ি করবে ও। ফয়সালের অগোচরে তার স্ত্রীর যোনিতে মৈথুন করবে দুটো পুরুষ। ফয়সাল হয়তো ঘুমের মধ্যে তার প্রেয়সীর স্বপ্ন দেখছে – হয়তো ঘুণাক্ষরেও আচ করতে পারছে না এদিকে শান্তা কতটা বদলে গেছে। যে শান্তা এক সময় শাশুড়ির শাসন মেনে নিয়ে ঘরকুনো স্বভাব এর ছিল – সেই শান্তা এখন এক সঙ্গে দুটো পুরুষ এর সঙ্গে সঙ্গম করার কথা ভাবতে পারছে। শুধু ভাবছেই না, ভেবে উত্তেজনা অনুভব করছে। গুদ রসিয়ে উঠছে তার। নিজেকে কেন জানি বড্ড বেশী উচ্চশ্রেণীর শৌখিন রমণী বলে মনে হচ্ছে। গর্বে বুকটা ফুলে উঠে যেন শান্তার। তাচ্ছিল্যের ভঙ্গিতে ও ফয়সালের দিকে তাকিয়ে বাথরুমের দিকে এগিয়ে যায়।

১৭ (খ)
সকাল থেকেই চাপা উত্তেজনা খেলা করছে শান্তার মনে। ঘুমটাও বেশ সকাল সকালই ভেঙ্গে গেছে তার। কি একটা যেন স্বপ্ন দেখছিল। বেশ রোম্যান্টিক কিছু একটা। কিন্তু ঘুম থেকে জেগে উঠার পর স্বপ্নের কথা আর মনে করতে পারলো না শান্তা। ফয়সাল ঘুম থেকে উঠার আগেই ঘরের কাজ অনেক খানি সামলে নিয়েছে শান্তা। তারপর নাস্তা তৈরি করে ফয়সালকে অফিসে পাঠিয়ে তুলিকে ঘুম থেকে তুলেছে শান্তা। শান্তা খেয়াল করলো, ফয়সাল অফিসের জন্য বেড়িয়ে যাবার পর থেকেই তার মনের ভেতরে কামের বাসনাটা কেমন চনমন করে উঠেছে। কেবলই ঘুরে ফিরে মাথায় আসছে রাজীব আর নাজিম ভাই এর কথা।
তুলিকে স্কুলে ফিরে জলদীই ফিরে এলো শান্তা। ভয়ে ভয়ে রইলো সিড়িতে না আবার প্রতিবেশী ভাবির সঙ্গে দেখা হয়ে যায়! তবে ভদ্রমহিলা বোধহয় মাসখানেক ধরেই এখানে নেই। বেঢ়াতে গেছে হয়তো। ভালোই হয়েছে শান্তার। এই মহিলা বেশ নাক গলানো স্বভাব এর। রাজীবকে আসতে দেখে ছোঁকছোঁক করেছিলো কেমন, ভুলে নি শান্তা। এর পর তো রত্না ভাবিরা এলো, গাড়ি নিয়ে এলো শান্তা ওদিন সন্ধ্যা বেলায় – মহিলা থাকলে এতদিনে প্রশ্নে প্রশ্নে তাকে জর্জরিত করে তুলত। আজ দু-দুটো পুরুষ মানুষ শান্তার বাসায় আসছে জানতে পাড়লে তো মহিলার উৎসব লেগে যেতো।
ঘরে ফিরেই শান্তা গোসল করে নিল চট করে। নাজিম ভাই এর সামনে বাসী শরীর মেলে ধরতে চায় না সে। আয়নার সামনে দাড়িয়ে বেশকিছুক্ষন সময় লাগিয়ে চুল গুলো ঝেড়ে নিল শান্তা, নিজের প্রিয় ঘরোয়া কামিজটা পড়লো। পরতে পরতে মুচকি হাসি ফুটল তার ঠোঁটে। বেশীক্ষণ তো আর কামিজ গায়ে থাকবে না তার – ওরা নিশ্চয়ই বেশী সময় নেবে না। এসেই ওকে নিয়ে বিছানায় গড়িয়ে পড়বে। ভাবনাটা শান্তার তলপেটে শিহরন বইয়ে দিচ্ছে। কামিজ এর উপর দিয়েই একবার নিজের গুদটা হাতিয়ে নিল শান্তা। তারপর পাশ ফিরে আয়নায় নিজের ফুলে থাকা মাই গুলো পরোখ করছে যখন, তখন বেল বাজল।
শান্তা তড়িঘড়ি করেই এগোল দরজার দিকে। বুকটা টিবটিব করছে তার। অবশেষে সেই মুহূর্ত উপস্থিত। আর কিছুক্ষনের মধ্যেই…
দরজা খুলে শুধু মাত্র রাজীবকে দাড়িয়ে থাকতে দেখে একটু দমেই গেলো শান্তা। ঢোক গিলে জোর করে ঠোঁটে হাসি ফুটাল। “তুমি একা যে? নাজিম ভাই আসে নি?”
“নাজিম ভাইকে না দেখে মনে কষ্ট হচ্ছে?” রাজীব খোঁচা দেবার ভঙ্গিতে বলতে বলতে ভেতরে চলে এলো। শান্তা দরজা লাগিয়ে দিচ্ছে – এমন সময় ওকে পেছন থেকে জাপটে ধরে ঘাড়ের উপর চুমু খেল রাজীব। বগলের তলা দিয়ে হাত দুটো বাড়িয়ে চেপে ধরল তার মাই জোড়া। চকিতে শরীরে একটা শিহরন খেলে গেলো শান্তার। চোখ দুটো আপনা আপনি এক মুহূর্তের জন্য বুজে এলো তার। দরজাটা কোন মতে লাগিয়ে ঘুরে রাজীব এর মুখোমুখি হল সে। মুখটা উপরে তুলে দিতেই রাজীব ওর ঠোঁটে ঠোঁট গুজল। তার পুরুষালী স্বাদ যেন শান্তার মনকে উদ্দীপনায় ভরিয়ে দিচ্ছে। রাজীব এর শক্ত হাতটা তার নিতম্বের উপর নেমে এসেছে। পাছার দাবনায় একটা চাপ খেয়ে শান্তার পা দুটো ভার ছেড়ে দেয়। রাজীব এর বুকে এলিয়ে পড়ে সে। ওকে জাপটে ধরে চটকাতে চটকাতে রাজীব বিড়বিড় করে; “চিন্তা কর না নাজিম ভাই আসছে তোমাকে চুদতে…”
“অসভ্য…” শান্তা নিজেকে ছাড়িয়ে নেয়। তবে রাজীব এর শেষ কথা গুলো যে তার মনে একটা আলাদা রকমের কামনার আগুন জ্বালিয়ে দিয়েছে তাতে সন্দেহ নেই তার। “বস … আমি চা করছি,”
“উমহু, চা খাবো না। শুধু মাত্র তোমায় খাবো,” রাজীব খেলাচ্ছলে বলে। “চল – আগে ফয়সালের ব্রিফকেসটা দেখে নেই…”
“দেখবে?” শান্তা একটু নিরাশ হয় যেন। রাজীব পড়ে আছে কেবল মাত্র ব্রিফকেস নিয়ে। কোথায় বলবে, চল তোমার গুদটা একটু দেখি, কিংবা মাই গুলো একটু চুষি নাজিম ভাই আসার আগে – তা না করে ব্রিফকেস! আছে কি ব্রিফকেসে! “চল, আসো…” শান্তা প্রেমিকের হাত ধরে। টেনে নিয়ে এগোয় শোবার ঘরের দিকে। পর্দাগুলো আগেই টেনে রেখেছিল ও। রাজীবকে বিছানায় বসিয়ে ও এগিয়ে যায় আলমারির দিকে।
আলমারি খুলে ছোট ব্রিফকেসটা বার করে আনে শান্তা। বিছানায় ওটা রেখে রাজীব এর পেছনে গিয়ে বসে। রাজীব ঘুরে ব্রিফকেসটা খোলার চেষ্টা করে। তিন ডিজিট এর নম্বর ছাড়া খুলবে না ওটা। কিন্তু কি সেই নম্বর! শান্তা পেছন থেকে রাজীব এর ঘাড়ে থুৎনি রেখে উঁকি দেয়। “তোমার জানা আছে কি হতে পারে নম্বরটা?”
“নাহ, জানা থাকলে আমিই তো খুলে দেখতাম,”
“নাজিম ভাই এলেই খুলা যাবে,” রাজীব আশ্বস্ত করে তাকে।
“ফয়সাল টের পাবে না তো?”
“না মোটেই না,” মাথা নাড়ে রাজীব। “আর টের পেলেই বা কি! এটা খুললেই আমাদের হাতে অসংখ্য প্রমাণ চলে আসবে।”
“তুমি…।”
আবার কলিং বেল বেজেছে। ওরা দুজনেই উঠে দাড়ায়। শান্তাই সামনে এগিয়ে যায়। দরজার কাছে গিয়ে প্রথমে পিপ হলে উঁকি দিয়ে দেখে। নাজিম ভাইই এসেছে। তবে সঙ্গে ওই ছেলেটা কে! কিছু প্রশ্ন করার আগেই রাজীব দরজাটা খুলে দেয় ভেতর থেকে। ওপাশে নাজিম ভাই আর কম বয়সী একটা শ্যামলা চেহারার যুবক দাড়িয়ে। যুবক এর হাতে একটা ছোট ব্যাগ। শান্তা একটু ঘাবড়ে উঠে। তবে পীঠের উপর রাজীব এর হাত পরতেই একটু স্বস্তি পায় শান্তা।
“এই তো শান্তা, দেরি হয়ে গেলো ওর জন্যই… আয় রতন,” ভেতরে ঢুকতে ঢুকতে নাজিম তাকায় রাজীব এর দিকে। “এর নাম রতন, হেন কোন ব্রিফকেস নাই যে এই বেটা খুলতে জানে না… কই তোমাদের ব্রিফকেস, দেখাও…”
“বসেন আপনারা,” রাজীবই আগ বাড়িয়ে বলে উঠে। “আমি ব্রিফকেসটা নিয়ে আসছি।”
দরজা লাগিয়ে ওরা বসার ঘরে সোফাতে বসলো। রতন একটু লাজুক চোখে এদিকে তাকাচ্ছে। শান্তার চোখ এড়ায় না ব্যাপারটা। রাজীব ওর দিকে ইঙ্গিত পূর্ণ ভাবে চাইতেই ও শোবার ঘর থেকে ব্রিফকেসটা তুলে আনে। সেটা বাড়িয়ে দেয় রাজীব এর কাছে। রাজীব সেটা তুলে নিয়ে সোফার সামনে টেবিলের উপর রাখে।
“নাও রতন, শুরু করে দাও…”
“জি ভাই,” রতন নামের ছেলেটা এগিয়ে আসে। ব্রিফকেসের লকটা নিজের দিকে ঘুড়িয়ে নেয়। তারপর হাসে, “তিনটে লক – নয়শ নিরানব্বুই কম্বিনেশন দিলেই খুলে যাবে।”
“কতক্ষন লাগবে সেটাই বল,” রাজীব জানতে চায়।
“এই সাত আট মিনিট,” রতন এর ঠোঁটে হাসি।
“শান্তা তুমি বরং আমাদের জন্য চা করে আনো, রতন খুলুক এটা,”
শান্তা কিছুক্ষন দাড়িয়ে থাকে। একটু ঝুকে দেখার চেষ্টা করে ছেলেটা কি করছে। লক অপেনে চেপে ধরে ছেলেটা ডান দিকের ডায়ালটা ঘুরাচ্ছে। নয় পর্যন্ত ঘুড়িয়ে মাঝের ডায়ালটা এক করে দিলো। তারপর আবার ঘুরাতে লাগলো ডান দিকেরটা। দেখার আর ধৈর্য হল না শান্তার। ও রান্নাঘরে চলে গেলো চা করতে।
চা করতে করতে শান্তা ভাবছে নাজিম ভাই এর কথা। ছেলেটাকে কেন নিয়ে এলো ওরা। ব্রিফকেসটা খুলেই কি বিদেয় নিবে ছেলেটা? নাকি…
চা করে নিয়ে এলো শান্তা। সঙ্গে বিস্কিট আর চানাচুর। রতন তখনো ডায়াল ঘুড়িয়ে যাচ্ছে। হাত বাড়িয়ে চায়ের কাপ তুলে চুমুক দিচ্ছে সবাই। নাজিম ভাই আর রাজীব মন দিয়ে দেখছে রতনের কাজ। তারপর চা যখন শেষ হয়ে এলো, তখন থেমে গেলো রতনের হাত। খট করে একটা শব্দ হল – খুলে গেলো ব্রিফকেস।
“৪৫৩,” রতন ঘোষণা করলো হাসি মুখে। “নিন আপনাদের ব্রিফকেস খুলে গেছে…”
রাজীব এর যেন আর তর সইছিল না। ও চট করে হাত বাড়িয়ে ব্রিফকেসটা নিজের দিকে ঘুড়িয়ে নিল। ওর পাশেই বসেছে শান্তা। ডালাটা তুলতেই ভেতরে কি আছে তাতে চোখ পড়লো শান্তার। একটা কালো রঙের বক্স, বেশ অনেক গুলো পেট মোটা ফাইল, এক পাশে কিছু ফিল্ম এর রীল। শান্তা ভেবেছিলো রীল গুলোর দিকেই হাত বাড়াবে রাজীব। কিন্তু প্রথমেই রাজীব একটা ফাইল তুলে নিল। ভেতরে এক ভদ্রলোক এর ছবি, তার বায়ডাটা মনে হল। কাগজ গুলো উল্টে কিছু একাউন্টস এর রিপোর্ট দেখতে পেলো শান্তা পাশ থেকে। সন্তুষ্টির ভঙ্গিতে মাথা দোলায় রাজীব। তারপর তুলে নেয় একটা রীল। নেগেটিভটা বার করে আলোর উল্টো দিকে চোখের সামনে মেলে ধরে। তারপরই শিস দিয়ে উঠে। “পেয়ে গেছি শান্তা, দেখো…”
শান্তা মাথা ক্যাঁৎ করে এগিয়ে আসে। চোখ পড়ে ভেতরের লালছে রীল এর নেগেটিভটায়। বেশ দূর থেকে একটা ছবি নেয়া। কি চলছে বুঝা মুশকিল। তবে একটা বিছানা দেখতে পারছে শান্তা, আর পারছে তাতে শুয়ে থাকা নগ্ন এক নারীকে।
“হয়েছে,” রীলটা আবার বন্ধ করে ব্রিফকেসটা নাজিম ভাই এর দিকে বাড়িয়ে দেয় রাজীব। “একটা রীল নিলেই হবে। কি বলেন নাজিম ভাই? ছবি গুলো প্রিন্ট করে তারপর আবার রীলটা রেখে যাবো,”
“হ্যাঁ সেটাই ভালো হবে।” মাথা দোলায় নাজিম।
“শান্তা তুমি তো এখন কম্বিনেশনটা জানোই, কাজেই রীলটা তুমিই রেখে দিতে পাড়বে এক ফাকে। নাজিম ভাই আজ ওটা নিয়ে যাবে নি,” বলতে বলতেই নাজিম ভাই ব্রিফকেসটা বন্ধ করে দীর্ঘশ্বাস ফেলে।
“কাজ শেষ তাহলে!”
“হ্যাঁ শেষ,” মুচকি হাসে রাজীব। লকটা আবার ঘুড়িয়ে দেয় আগের মত। তারপর তাকায় রতনের দিকে। “তুমি তাহলে বস, টিভি দেখো। আমরা তোমার ভাবিকে একটু লাগায় আসি, কেমন?”
শান্তা বরফ এর মতন জমে গেলো! কি বলছে রাজীব এসব! এক অপরিচিত যুবক এর সামনে কি অবলীলায় কথাটা বলে ফেলল সে! ছেলেটি ওর দিকে চেয়ে মুচকি একটা হাসি দিলো। লজ্জায় শান্তার মনে হল মরে যাবার কথা। রাজীব এক হাতে ব্রিফকেসটা তুলে অপর হাতে শান্তার হাত ধরল। “চল শান্তা… ” শান্তা উঠে দাড়াতে নাজিম এর দিকে তাকাল রাজীব। “নাজিম ভাই আসেন।”
“আসবো শান্তা? হা হা হা…” নাজিম ভাই দাত বার করে হাসি দিলো। শান্তা ঢোক গিলে। রাজীবই ওর হয়ে উত্তরটা দেয় যেন।
“আরে আসেন আসেন… ”

১৭ (গ)
শোবার ঘরে রাজীব আর নাজিম ভাই শান্তার পিছু নিয়ে ঢুকে পড়লো। দরজাটা লাগিয়ে দিলো রাজীব। খিল তুলে দিয়ে ব্রিফকেসটা একদিকে রেখে ফিরল শান্তার দিকে। “কি হয়েছে! মুখ লাল কেন? এখন তো সুখের সময়। প্রমাণ পেয়ে গেছি আমরা, এখন কেবল অপেক্ষার পালা।”
“ওই ছেলেটার সামনে এমন করে বললে কেন?” শান্তা চেপে ধরে রাজীবকে। ওর কণ্ঠে অভিমান।
“হা হা হা,” ওকে অবাক করে হেসে উঠে রাজীব। ঘাড় ফিরিয়ে তাকায় নাজিম ভাই এর দিকে। “দেখেছেন নাজিম ভাই! আমার হবু বউটার কি লজ্জা! আসেন তো…লজ্জাটা ভাংতে হবে।”
“আরে শান্তা ভাবি – এসব কিছু না,” নাজিম বলে উঠে শান্তাকে। “ওই ছেলেকে আপনি আপনার জীবনে আর দ্বিতীয়বার দেখবেন না…”
“তাই বলে যা তাই বলবে তার সামনে?” শান্তার রাগ কমছে না।
“আচ্ছা বাবা ভুল হয়েছে, আমি পুসিয়ে দেবো কেমন!” রাজীব হাত জোর করে। “আসো – ঠাপ দিয়ে তোমার সব অভিমান ভেঙ্গে দেই…”
“সময় নেই হাতে খুব,” শান্তা জানিয়ে দেয় তাদের। “তুলিকে স্কুল থেকে আনতে হবে।”
“ও নিয়ে ভাবতে হবে না তোমাকে,” নাজিম বলে। “রত্নাকে বলে দিয়েছি আমি। ও তুলিকে নিয়ে বাসায় চলে যাবে। ঠিক আছে?”
“কিন্তু…”
“আর কিন্তু নয় সোনা,” রাজীব এগিয়ে আসে এক পাশ থেকে। চোখ তুলে তাকাতে নাজিম ভাইকেও এগিয়ে আসতে দেখে শান্তা। আর কিছু বলতে পারে না সে, ভাবতে পারে না। আপনা আপনিই নিজের চোখ জোড়া বুজে আসে তার।
আরও একবার দুটো পুরুষ এর মাঝে পিষ্ট হয় শান্তা। তলিয়ে যায় সুখের আবেশে। নাজিম ভাই এর পুরুষালী হাত ঘুরে বেঢ়ায় ওর শরীরের আনাচে কানাচে। বিশেষ করে মাই জোড়া পিষে দিতেই শান্তা কাঁতরে উঠে। ওকে নিয়ে বিছানায় গোড়ানোটা সহজ হয় নাজিম এর জন্য। শান্তা মুখের উপর নাজিম ভাই এর গরম উষ্ণ শ্বাস পায়। তারপর ঠোঁটে তার ঠোঁটের স্পর্শ। নাজিম ভাই এর মুখে কেমন একটা রসুনের ঘ্রান। গা গুলিয়ে উঠে শান্তার। কিন্তু আবারও নিজেকে আবিস্কার করে পাপের জগতে। এই নোংরামোটাই যেন ওকে মনে করিয়ে দেয় এই জগতে তার অস্তিত্বের কথা। গুদের উপর নাজিম ভাই এর হাত পরতে কেপে উঠে শান্তা। রাজীব যখন তার কাপড় খুলতে চায় – সহজেই সায় দেয় সে।

নাজিম ভাই ভুঁড়িওয়ালা মানুষ। শরীরটাও বেশ ভারী। ঘামেও প্রচুর। ইতিমধ্যেই পুরুষালী ঘামের গন্ধ ভুরভুর করে নাকে ঢুকছে শান্তার। ভুঁড়ির নিচে দাড়িয়ে থাকা লিঙ্গের আকারটা খানিকটা ছোটই বলা চলে। কিন্তু কনডম লাগিয়ে ওটা বাগিয়েই যখন শরীরের উপর উঠে এলো নাজিম ভাই, তখন আলাদা ধরণের একটা শিহরন খেলা করছে শান্তার দেহ-মনে। নাজিম ভাই এর শরীরের ভরটা যেন পিষ্ট করছে তাকে। লিঙ্গের গুতো খেল ও সিক্ত যোনির বেদীতে। আপনা আপনিই পা দুটো ছড়িয়ে দিলো আরও খানিকটা। ঠোঁটে ফুটল হাসি, লাজুক একটা হাসি। মনে মনে ভাবছে এটাই তো জীবন! কারও সঙ্গে বন্ধুত্ব হলে, তার সঙ্গে এমন অন্তরঙ্গ মুহূর্ত না কাটালে কিসেরই বা জীবন হল ওটা! ঘাড় ফিরিয়ে ও রাজীব এর দিকে তাকায়। রাজীব ওর পাশেই শুয়ে আছে ক্যাঁৎ হয়ে। এখনো পঢ়নে কাপড় তার। তবে ওরা দুজনে সম্পূর্ণ ভাবে উলঙ্গ।
বাড়াটা কয়েকবার যোনির চেরায় রগড়ে নিয়ে চেপে ধরল নাজিম ভাই। যে মুহূর্তে নাজিম ভাই এর লিঙ্গটা তার গুদে প্রবেশ করলো, একটা মৃদু গোঙানি বেড়িয়ে এলো তার মুখ দিয়ে। মুহূর্তটা স্মরণীয় হয়ে থাকলো শান্তার মনে। বাড়াটা সম্পূর্ণভাবে গুদের মধ্যে ঢুকে যেতে দেহের উপরে আবারও চাপটা অনুভব করলো শান্তা। ভারী কোমরটা দুলাতে লাগলো রাজীব ভাই। অবশেষে জীবনে চতুর্থ পুরুষ এর চোদোন খাচ্ছে শান্তা।
“কি ভালো লাগছে ?” জানতে চায় রাজীব পাশ থেকে। ঘাড় ফেরায় শান্তা। ওর ঠোঁটে চুমু খায় রাজীব। আলতো করে মাথা দোলায় সায় দেয় সে। রাজীব ওর চুলে আঙ্গুল চালাতে চালাতে বলে, “দেখেছো লজ্জার কিছু নেই, খুব স্বাভাবিক একটা ঘটনা এসব।”
হ্যাঁ, শান্তার কাছেও ব্যাপারটাকে বেশ স্বাভাবিক মনে হচ্ছে এখন। নিজেকে ভিন্ন এক জগত এর নারী বলে মনে হচ্ছে। মনে-দেহে তীব্র সুখের ঢেউ খেলা করছে।
“উম্মম…” মন খুলে গুঙিয়ে উঠে শান্তা। দুই হাত বাড়িয়ে নাজিম ভাই এর পীঠ আঁকড়ে ধরে। তারপর বিড়বিড় করে, “জোরে নাজিম ভাই… ওফফ…”
“জোরে কি করবে সেটা তো বল!” হেসে উঠে রাজীব।
“জোরে চুদেন…” শান্তা নিজের ঠোঁট কামড়ে ধরে। নাজিম ভাই এর ঠোঁটে হাসি ফুটতে দেখে সে। ওকে দুই হাতে চেপে ধরে জোরালো ভঙ্গিতে কোমর দোলায় নাজিম ভাই। ধাক্কার তিব্রতাটা টের পায় শান্তা। ওর পুরো শরীরে কম্পন ধরে যায়। মাই জোড়া দুলছে প্রতিটি ঠাপের সঙ্গে। শান্তা নিজেকে সামলে নেবার আগেই নাজিম ভাই ওকে জাপটে ধরে বিছানা থেকে তুলতে শুরু করেন। নিজের পা দুটো দিয়ে নাজিম এর কোমরে বেড়ি দিয়ে ধরে শান্তা। দুই হাতে তাকে আঁকড়ে ধরে রাখে। এক টানেই চলে আসে নাজিম ভাই এর কোলের উপর। লিঙ্গটা বেড়িয়ে পড়ে নিচ থেকে। শান্তা হাপাচ্ছে। হাপাচ্ছে নাজিম ভাইও। দুজনেই বসে আছে ওরা। নাজিম ভাই এর কোলে শান্তা, দুই পায়ে বেরি দিয়ে রেখেছে তার কোমর। উঠে আসে রাজীবও। প্যান্ট এর চেইন খুলে তাদের মাথার কাছে এসে দাড়ায় খাটের উপর। জাঙ্গিয়ার ফাক দিয়ে লিঙ্গটা বার করে আনতেই ওটা চেপে ধরে শান্তা। তারপর মুচকি একটা হাসি দিয়ে মুখ বাড়িয়ে দেয়।
নাজিম ভাই আবারও লিঙ্গটা ঢুকিয়ে দিয়েছে শান্তার যোনিতে। সেটা নিয়ে রাজীব এর ধোন চুষে যায় শান্তা। এভাবে বেশী চুদতে পারছে না নাজিম ভাই। অবশেষে আবারও শান্তাকে চিৎ করে বিছানায় ফেলে ওরা দুজনে। চুদতে চুদতে নিজেকে আর ধরে রাখতে পারে না নাজিম। ঘোঁতঘোঁত করে গুঙিয়ে কয়েকবার জোর ঠাপ দিয়ে বাড়াটা শান্তার গুদে ঠেসে ধরে বীর্য উদ্গিরন করে কনডম এর ভেতর। নাজিম ভাই হাপাতে হাপাতে উঠে গেলে প্যান্ট খুলে তার জায়গা নেয় রাজীব। কনডম না লাগিয়েই প্রেমিকার গুদে ধোন ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করে। এতক্ষন যে বাড়ার চোদোন খাচ্ছিল, তার থেকে বড় বাড়া গিলে সুখের মাত্রা বেড়ে যায় শান্তার। রাজীব এর ঘাড় আটকে ধরে গোঙাতে লাগে আর সুখের শীৎকার ছাড়তে লাগে। কয়েক মুহূর্ত জোরালো ঠাপ খেয়ে নিজেকে আর ধরে রাখতে পারে না শান্তা। রাজীব এর পীঠে আঁচর কাটতে কাটতে – ওর শরীরে কম্পন উঠে। জল খসিয়ে ধিরে ধিরে নিস্তেজ হয় শান্তা। তবে তখনো শক্তি আছে রাজীব এর। ও নিজেকে টেনে যখন বার করে নেয়, তখন তার বাড়াটা মদনরসে মাখামাখি হয়ে আছে। ওটা নাড়িয়ে মুচকি হাসে রাজীব।
“এই শান্তা! রতন ছেলেটাকে একটা সুযোগ দিবে নাকি?” চোখ টিপে জানতে চায় রাজীব। ওর দিকে এক পলক তাকিয়ে থাকে শান্তা বিস্মিত চোখে। ঘাড় ফিরিয়ে ও নাজিম ভাই এর দিকে তাকায়। উলঙ্গ অবস্থায় হাস্যকর দেখাচ্ছে নাজিম ভাইকে। তার ফুলে ঠাকা ভুঁড়ির নিচে তখনও খানিকটা বাকা হয়ে দাড়িয়ে আছে ধোনটা। ওটাকে আরেকবার নিজের গুদে ঠাই দিতে কোন আপত্তি নেই শান্তার। ও আবার ফিরে তাকায় রাজীব এর দিকে।
“ঝামেলা হবে না তো?”
“না না, ও খালি এসে কনডম পড়ে চুদবে, ঝামেলার কি আছে?” রাজীব হাসি মুখে জানায়। “নাজিম ভাই, যান তো – ছেলেটাকে ডেকে নিয়ে আসেন।”
“ঠিক আছে,” নাজিম ভাই উলঙ্গ শরীরেই দরজা খুলে বেড়িয়ে যাচ্ছে। দৃশ্যটা দেখতে দেখতে মাথা ক্যাঁৎ করলো শান্তা।
“তুমি আগে থেকেই ভেবে রেখেছিলে এমনটা করাবে তাই না!”
“দেখো শান্তা – আমি ফয়সাল নই। এটা তোমায় বুঝাতে চাই আমি,” রাজীব গম্ভীর সুরে বলে। “ছেলেটাকে তুমি চুদতে দিতে চাইলে দিবে। এটা তোমার ইচ্ছে। আমি তোমায় খাচায় আটকে রাখতে চাই না।”
“ঠিক আছে, উর্ণাটা দাও না – লজ্জা করছে।”
রাজীব ওর আবদার রাখে। উর্ণাটা তুলে শান্তার দিকে বাড়িয়ে দেয়। ওটা দিয়ে কোন মতে বুক দুটো আড়াল করে শান্তা। একটা কনা আলতো করে ফেলে রাখে দুইপায়ের মাঝে। লজ্জা আড়াল করার বৃথা চেষ্টা।
দরজাটা খুলে যায়। শান্তা টের পায় ওর গাল দুটো উষ্ণ হয়ে আছে। স্পর্শকাতর হয়ে আছে ওর প্রতিটি স্নায়ুকোষ। সব থেকে বড় কথা ওর গুদে আবারও শিরশির ভাব জেগে উঠেছে। আরেকটা পুরুষ এর চোদোন খাবার জন্য তৈরি মনে মনে ও।
রতন নাজিম ভাই এর পিছু পিছু ঘরে ঢুকে। চোখ দুটো বড় বড় হয়ে আছে তার। প্যান্ট এর কাছটায় ফুলে আছে। ও ঘরে ঢুকতেই রাজীব বলে উঠে; “চাবি ছাড়া তো ওই তালা খুলেছ ব্রিফকেসের। এই তালায় চাবি ঢুকিয়ে খুলতে হয় – খুলবে নাকি!”
ওমন কথায় না হেসে পারলো না শান্তা। আশ্চর্যভাবে লক্ষ্য করলো, রতন ছেলেটাকে তার মন্দ লাগছে না। বরং এভাবে উলঙ্গ হয়ে শুধু মাত্র গোপন অঙ্গ গুলো আড়াল করে শুয়ে থাকতে কেমন একটা উত্তেজনা হচ্ছে তার।
“আপনারা যদি সুযোগ দেন, তাহলে ভাই…”
“হ্যাঁ হ্যাঁ যাও,” রাজীব রতনের পীঠ চাপড়ে দেয়। ও এগিয়ে আসে শান্তার কাছে। “শান্তা তুমি চোদাও রতনকে দিয়ে, আমি আর নাজিম ভাই একটু ব্রিফকেসটা দেখি… আসুন নাজিম ভাই…”

১৭ (ঘ)
রতনের সঙ্গে ঘরে একলা শান্তা। ছেলেটা দেখতে বখাটে গোছের হলেও বেশ লাজুক। কোথা থেকে শুরু করবে বুঝতে পারছে না। লজ্জা শান্তারও করছে। তবে সামনে আরেক লাজুক ছেলেকে দেখে নিজের উচ্চশ্রেণীর গর্ববোধটা ফিরে এলো শান্তার। ওই আগ বাড়িয়ে বলল; “কি চুদবে আমাকে?”
ওর প্রশ্ন শুনে আরও লাল হল ছেলেটির শ্যামলা মুখ। ঢোক গিলে হাসল ছেলেটা। “আপনি চাইলে আপু…”
“আমাকে দেখে কি আপু মনে হয়?” হেসে উঠে শান্তা। “ভাবি বল… বিয়ে করেছো?”
“নাহ ভাবি,” মাথা নাড়ে রতন। ওর চোখ দুটো ঘুরে বেড়াচ্ছে শান্তার শরীরের উপর। শান্তা টের পাচ্ছে ওর ফুলে থাকা বোঁটা উর্ণা ভেদ করে দিব্যি দেখতে পারছে ছেলেটি। তবে আড়াল হয়ে আছে ওর গুদটা। পা দুটো আরও চেপে রাখল শান্তা। উর্ণার কাপড়টা ঢুকে আছে দুপায়ের ফাকে।
“চুদাচুদি করেছো কখনো?” শান্তা আবারও জানতে চায়।
“একবার…” ঢোক গিলে রতন আবার। “মেসে একবার মাইয়া নিয়ে আসছিলো বন্ধুরা – ওরে লাগাইছি,”
“ওহ,” শান্তা কুনুইতে ভর দিয়ে উচু হয়। বুক থেকে খসে পড়তে চায় উর্ণা। খোপ করে সেটা ধরে ফেলে শান্তা। “আমাকে দেখে কি মনে হয়!”
“আপনি অনেক সুন্দরী,” রতন বিড়বিড় করে।
“তাই বুঝি!” শান্তার চোখ পড়ে ছেলেটির প্যান্ট এর উপর। এখনো এগোচ্ছে না ছেলেটি। উপভোগ করছে ব্যাপারটা শান্তা। ও আবার চোখ তুলে বলে, “তোমার প্যান্টটা খুল দেখি ভেতরের অস্ত্রটা কেমন তোমার,”
“জি আচ্ছা…” রতন আবারও ঢোক গিলে। গেঞ্জিটা তুলে বেল্ট খুলে প্রথমে। তারপর জিপার নামিয়ে খুলে আনে প্যান্টটা। ভেতরে সবুজ রঙের একটা জাঙ্গিয়া পড়ে আছে রতন। ফুলে ঢোল হয়ে আছে জাঙ্গিয়াটা। ওদিকে তাকিয়ে শিউরে উঠে শান্তা। জাঙ্গিয়ার ভেতরে যে অজগর লুকিয়ে আছে – সেটার আকার আচ করেই ওর তলপেটে শিরশির ভাবটা বেড়ে গেছে।
“ওটাও খুল…”
রতন মাথা দোলায়। জাঙ্গিয়াটা খুলে আনতেই লাফিয়ে উঠে বাড়াটা। কালো বর্ণের বিশাল আকারের শক্ত একটা দণ্ড। খানিকটা বা দিকে বেকে আছে বাড়াটা। নিচে আটসাট অণ্ডকোষ ঝুলছে। ওদিকে তাকিয়ে ঠোঁট চাটে শান্তা। “আসো…”
রতন সম্মোহিত ভঙ্গিতে পা বাড়ায়। বিছানার ধারে ক্যাঁৎ হয়েছে শান্তা। কুনুইতে ভর দিয়ে উচু করে রেখেছে মাথাটা। রতন সামনে এগিয়ে এলে বা হাতটা বাড়িয়ে ওর দৃঢ় বাড়াটা চেপে ধরে শান্তা। কেপে উঠে রতন। ওর পাতলা পেশীবহুল শরীরে একটা কম্পন বয়ে যায়। বাড়াটা মুঠিতে চেপে ধরে সামনে টেনে আনে শান্তা। কাছে আসতেই বোটকা গন্ধ নাকে আসে তার। চোখের সামনেই বাড়ার মুন্ডী। ওদিকে তাকিয়ে লাজুক শান্তার বড্ড লোভ হয়। সব লজ্জা যেন মুছে গেছে তার। সেই জায়গায় ঠাই নিয়েছে অন্য রকমের এক সত্ত্বা। ঠোঁট গোল করে সম্পূর্ণ অপিরিচিত এই যুবক এর বাড়া মুখে নেয় শান্তা।
বাড়াটা যেমন বড় তেমনি মোটাও বটে। মুখে নিতেই টের পায় সেটা শান্তা। স্বাদটাও বেশ তীব্র। নোনতা স্বাদ এর সঙ্গে মিলে আছে পেশাবের ঝাঁঝাঁ একটা উটকো স্বাদ। ওমন অচেনা একটা যুবকের, ঘামে মাখা – অশ্লীল অঙ্গটা মুখে নিয়ে চুষতে চুষতে শান্তা ভাবছে – যৌনতা কতো মধুর হয়। যে ছেলেটা লাজুক চোখে ওর সামনে বসে ব্রিফকেস খোলার চেষ্টা করছিলো – এখন সেই ছেলেটার বাড়াই চুষছে শান্তা। আদৌ কি ভাবতে পেরেছিল ও এমনটা!
রতন হাত বাড়িয়েছে শান্তার বুকে। উর্ণার উপর দিয়েই ওর বা দিকের স্তনটা মুঠি করে ধরে টিপছে। শান্তার চোখ বুজে আসে। ধিরে ধিরে আরও গভীরে নিতে চেষ্টা করছে ও লিঙ্গটাকে। এক সময় উর্ণা খসে পড়লে উন্মুক্ত হয়ে যায় ওর মাই জোড়া। শান্তা চোখ মেলে তাকায় ছেলেটির দিকে। ওর দিকেই তাকিয়ে আছে ছেলেটি। সুখের চোটে ঘামছে রীতিমতন। ওর চাহনি দেখে হাসে শান্তা।
“মাই চুসবে আমার?” শান্তা জানতে চাইতেই মাথা দোলায় ছেলেটি। বাড়া ছেড়ে দিয়ে শান্তা চিৎ হয়ে শুয়ে পড়ে বিছানায়। দুলে উঠে বুকের উপর মাই দুটো। ছেলেটি লোভনীয় চোখে তাকায় ওর দিকে। তারপর দুই হাতে মাই দুটো চটকাতে চটকাতে ঝুকে আসে। বা দিকের মাইটা চেপে ধরে বোঁটাটা মুখে পুরে নেয় বিছানার পাশে হাটু গেড়ে। ওর গরম শ্বাস পেয়ে সুখের জগতে তলিয়ে যায় শান্তা। বেশ কিছুক্ষন পালা করে দুটো মাই চুষে ছেলেটি ওর। তারপর ওর চুল গুলো মুঠি করে শান্তা ঠেলে দেয় তাকে নীচের দিকে।
রতনের মুখটা কোমরের কাছে নেমে আসতেই শান্তা ছেড়ে দেয় ওকে। রতন নিজেই উর্ণাটা চেপে ধরে টান দিয়ে বার করে আনতে লাগে দুইপায়ের ফাক থেকে। গুদের সঙ্গে একদম লেগে ছিল উর্ণাটা। টেনে নিতেই সেটা ভঙ্গাকুরে দারুণ ঘর্ষণ তৈরি করে। শান্তা শিউরে উঠে – ওর মনে হল যেন এভাবেই জল খসে যাবে তার আবার। অবশেষে উর্ণাটা বেড়িয়ে আসতেই উন্মুক্ত হয়ে পড়ে ওর গুদ। রতন এইবার আর নিজেকে সামলে রাখতে পারে না। হামলে পড়ে শান্তার গুদের উপর। পুরো মুখটা চেপে ধরে তার গুদের মধ্যে। ভঙ্গাকুরে জিভ এর স্পর্শ পড়তেই কেপে উঠ শান্তা। এক হাতে বিছানার চাদর আঁকড়ে ধরে অপর হাতে চেপে ধরে রতনের মাথার চুল। যোনির চেরা বরাবর জিভ চালিয়ে একটা আঙ্গুল ঢুকিয়ে দেয় রতন তার গুদের মধ্যে। শান্তার কাছে মনে হয় – রতনকে দিয়ে চুদাবার সিদ্ধান্তটা দ্রুত নিয়ে মন্দ করে নি সে একদমই।

গুদের উপর জিভ এর অত্যাচার বেশীক্ষণ সইতে না পেরে শান্তা রতনকে অনুরধ করে মিলিত হতে। অনুরধ করতে বাধছিল তার, তবে কাম সুখে কাতর হয়ে নিজের সব লজ্জা বিসর্জন দিতে হয়েছে তাকে। নিজেকেই অবাক করে শান্তা বলে উঠেছে; “আর পাড়ছি না এখন কনডম লাগায় চুদো আমাকে…”
রতন পালন করে তার আবেদন। গুদে একটা চুমু দিয়ে উঠে দাড়ায়। বিছানার পাশের টেবিলেই কনডম এর প্যাকেট পড়ে আছে। একটা তুলে নিয়ে ছিড়ে লিঙ্গে পড়ায় রতন। তারপর উঠে আসে বিছানায় শান্তার দু পায়ের মাঝে। দৃঢ় লিঙ্গটা শান্তার গুদে জায়গামতন বসিয়ে চাপ দেয় রতন। শান্তা অনুভব করে রতনের বাড়া যখন তার গোপন অঙ্গে প্রবেশ করে। মনে মনে একটা হিসবে কষে ফেলে শান্তা। পঞ্ছম পুরুষ এর বাড়া নিচ্ছে ও গুদে।
বাড়াটা অর্ধেক ঢুকেই গেঁথে যায় যেন। তারপর কোমর দুলাতে লাগে রতন। ধিরে ধিরে গভীর থেকে গভীরে ঢুকতে থাকে তার বাড়া। পূর্ণ করে তুলে শান্তাকে। পা দুটো শূন্যে তুলে ও শরীর ছেড়ে চোদোন খায় রতনের। রতন ঝুকে এসে ওর ঠোঁটে চুমু খেলে তার ঠোঁটে নিজের যোনির স্বাদ পায় শান্তা। ওকে আরও কামুকী করে তুলে যেন সেই স্বাদ। ধিরে ধিরে ঠাপের গতি বারে। সুখের আবেশে চোখ বুজে শান্তা – বেড়িয়ে আসে কাতর গোঙানি ওর ঠোঁট গলে।
শান্তা যখন দ্বিতীয় বারের মতন রস ছাড়ে রতনের চোদোন খেতে খেতে – তখন ঘরে ধুকছে নাজিম ভাই। ওদিকে লক্ষ্য করার সময় নেই শান্তার। ও রতন নামের ছেলেটির চোদোন খেতে বেস্ত। ছেলেটি তখনো মাল ধরে রেখেছে। লিঙ্গটা টেনে বার করলো যখন, তখনো মাল পড়ে নি তার। হাপাচ্ছে শান্তা, ওর বুক দুটো উঠানামা করছে তাল রেখে। কানে এলো নাজিম ভাই এর গলা; “কি রতন, কেমন লাগাচ্ছ?”
“ভালো ভাই – আপনি লাগাবেন?”
“আমি লাগাইছি,” নাজিম ভাই হাসে। “শান্তা যদি চায় – আরেকবার লাগাতে পারি। কি বল শান্তা?”
“লাগাতে হবে না, আসুন চুষে দেই…” শান্তা হাসি মুখে উঠে বসে। চকিতে একবার রতনের বাড়াটার দিকে তাকিয়ে দেখে নেয়। ওটা তার গুদেই চাই। পাছাটা রতনের দিকে বাড়িয়ে দিয়ে শান্তা ঝুকে আসে নাজিম ভাই এর দিকে। ঘাড় ফিরিয়ে রতনকে ইশারা করে। দ্বিতীয়বার আর বলতে হয় না। রতন উঠে আসে বিছানায় শান্তার পাছার উপর। হাটু গেড়ে বসে বাড়াটা ঠেলে দেয় পাছার নিচ দিয়ে। তারপর কয়েকবার রগড়ে নিয়ে আবারও ঠেলে দেয় রসালো গুদের মধ্যে বাড়াটাকে। ওদিকে শান্তা নাজিম ভাই এর বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগে।
একটা বাড়া মুখ চুদছে শান্তার, অপর বাড়াটা তার গুদ। দুটো বাড়ার চোদোন খেতে খেতে শান্তার সুখ যেন বাঁধ ভেঙ্গে দেয় আজ। বড্ড উপভোগ করছে আজকের কামকেলী শান্তা। যেন রাজীব এর কথাই সত্য – লজ্জার আবরন থেকে একবার বেড়িয়ে আসতে পারলেই সত্যিকার সুখের সন্ধান পাবে শান্তা। এদিকে শান্তা যখন এসব ভাবছে তখন রতন মাল ফেলে দিয়েছে ওকে চুদতে চুদতে। বাড়াটা বার করতে না করতেই শান্তা টের পেলো নাজিম ভাই এর লিঙ্গ থেকে ওর মুখের মধ্যেই তীব্র স্বাদ এর বীর্যবেড়িয়ে আসছে। চকিতেই মুখ সরিয়ে ফেলল শান্তা। বীর্য গুলো বিছানায় পড়ে গেলো – কিছু ছিটে এলো তার গালের উপরেও। হেসে উঠলো শান্তা খিলখিল করে। তারপর উঠে বসলো। ওর মুখের তখনো বীর্যের স্বাদ লেগে আছে। মুখ চেপে ধরে ও নেমে গেলো বিছানা থেকে বাথরুমের দিকে।

“রাজীব কোথায়?” শান্তা বেড়িয়ে এসে জানতে চাইলো। ততক্ষনে কাপড় পড়ে ফেলেছে রতন আর নাজিম ভাই। উত্তরটা নাজিম ভাইই দিলো।
“একটা ফটোকপি করতে গেছে। এসে পড়বে…” বলতে বলতেই দরজায় বেল বাজল আবার। “এই তো এলো বটে, যাই খুলে দিয়ে আসি…”
নাজিম ভাই বেড়িয়ে যেতে শান্তা অনুভব করলো রতনের সঙ্গে একই ঘরে উলঙ্গ হয়ে দাড়িয়ে আছে ও। রতন জামা কাপড় পড়ে ফেলেছে আবার। তাকিয়ে আছে ওর নগ্ন শরীরের দিকেই। ওদের চোখাচোখি হতেই রতন বলল; “কোন তালা খুলতে হলে আমাকে ফোন দিয়েন ভাবি… কার্ডটা দিয়ে যাচ্ছি,” পকেট থেকে মানিব্যাগ বার করে একটা কার্ড বাড়িয়ে ধরে রতন। এগিয়ে গিয়ে সেটা নিল শান্তা। দকানের নাম লেখা রয়েছে কার্ডে। ঠিকানাটা কাছেরই। ঢোক গিলল শান্তা। তারপর কার্ডটা ঢুকিয়ে রাখতে গেলো বেড সাইড টেবিলের ড্রয়ারে।
শান্তা যখন রতনের সামনে দিয়ে ঝুকে ড্রয়ার খুলে কার্ড রাখছে, হঠাৎ পেছন থেকে ওর পাছায় হাত দিলো রতন। ধিরে ধিরে ঘাড় ফিরিয়ে তাকাল শান্তা। রতনের সঙ্গে চোখাচোখি হতেই মুচকি হাসি ফুটল তার ঠোঁটে। সাহস পেয়ে ওর পাছার দাবনা চটকে দিলো রতন।
রতন বেড়িয়ে গেলেই রাজীব ব্রিফকেসটা নিয়ে ধুকলো ঘরে। বলল; “ওদের বিদেয় দিয়ে আসি – তুমি এটা আলমারিতে তুলে রাখো কেমন!”
“তুমি থাকবে?” শান্তা ঘড়ির দিকে তাকায়। দুপুর হয়ে যাচ্ছে।
“তোমায় আরেক রাউন্ড লাগিয়ে তারপর এক সঙ্গে বের হবো নি। তুলিকে নিয়ে তুমি ফিরতে পাড়বে।”
“ঠিক আছে,” হাসি ফুটে উঠে শান্তার চোখে মুখে।

More বাংলা চটি গল্প

Leave a Reply