পাপের তোরণ [১০]

Bangla Choti Golpo

লেখকঃ রিয়ান খান

১৮ (ক)
ছবির রীলটা ঠিকঠাক ভাবেই আবার জায়গামত রেখে দিতে পেরেছে শান্তা। আশ্চর্যের বিষয় হল কাজটা করতে গিয়ে তার হাত কাপে নি একটি বারও। ব্যাপারটা নিয়ে কদিন থেকেই ভাবছে সে। নিজের মানসিকতার পরিবর্তনটা ধরতে পারছে শান্তা। এই পরিবর্তনটা যে ফয়সালও একটু আধটু ধরতে পেরেছে, তাও বুঝতে পারছে সে। গতকাল রাতেই তো শান্তা যখন ঘুমাতে যাবার আগে শোবার ঘরে, ড্রেসিং টেবিল এর সামনে বসে চুল বাধছিল, তখন হঠাৎ করেই পানি খেতে চাইলো ফয়সাল। অন্য কোন সময় হলে শান্তা চুল বাঁধতে বাঁধতেই পানি আনতে উঠে যেতো। কিন্তু কাল কি ভাবে কি হল – শান্তা ফোঁস করে বলে উঠলো; “তুমিই নিয়ে আসো না… আমি চুল বাধছি,”
ফয়সাল একটু বোধহয় অবাকই হয়েছিলো। কিংবা তৃষ্ণার্ত ছিল বলেই হয়তো আর দ্বিরুক্তি করে নি। শান্তার দিকে এক নজর তাকিয়ে উঠে গেছে পানি খেতে।
শুধু তাই নয়, শান্তা লক্ষ্য করেছে আজকাল ভয়ভীতিও যেন একটু কমে গেছে ওর মধ্যে। আজই তো রিক্সা করে যখন ফিরছিল তুলিকে নিয়ে, তখন রিক্সাচালক ঘুড়িয়ে অপর একটা রাস্তা ধরে নিয়ে আসছিলো ওদের। রাস্তাটা চেনা থাকলেও শুধু শুধু ঘুরে ঘারে কেই বা যেতে চায়! শান্তা কিন্তু একবারও রিক্সা চালককে বলে নি ওদিক দিয়ে গেলেই তো পারতে। ও ভেবে দেখেছে – অন্য সময় হলে ভয়েই সিটিয়ে যেতো সে। হয়তো এতগুলো দিন মানুষ এর সঙ্গে মেলামেশাটা তেমন করে গড়ে উঠে নি বলেই হয়তো শান্তা পদে পদে ভীত সন্ত্রস্ত হয়ে থাকতো।
আরও একটা ব্যাপার লক্ষ্য করেছে শান্তা। আজকাল বড্ড কামুকী খেয়াল আসছে শান্তার মনে। ওদিন দুপুরে টিভিতে একটা সিনেমা দেখতে দেখতে আপন খেয়ালে তলিয়ে গিয়েছিলো শান্তা। রসিয়ে উঠেছিলো ওর গুদটা। নীলা দুদিন ধরে আসে না তুলিকে আর্ট করাতে। ওর নাকি একটা এক্সাম চলছে। সামনে আবার তুলিরও পরীক্ষা। তাই দুপুর বেলাটা তুলি মায়ের সঙ্গে সোফাতে বসে খেলনা নিয়ে কিংবা আর্ট করে কাটিয়ে দিচ্ছে। মেয়েকে পাশে রেখেই শান্তা সোফাতে শুয়ে, ওদিকে ক্যাঁৎ হয়ে থেমে থেমে গুদটা চুল্কাচ্ছিল। মনের খেয়ালে কখন যে মেক্সির তলায় প্যান্টিটা ভিজে একাকার হয়ে গেলো – শান্তা বুঝতে উঠতেই পারলো না।
“তোমার কি আর খুলনা যাওয়া লাগবে না এর মধ্যে?” প্রশ্নটা করার সময় শান্তা ফয়সালের দিকে চাইতে পারলো না। এই কারনে নয় যে ভয় করছে ওর খুব, বরং এই কারনে যে ফয়সালের সঙ্গে চোখাচোখি হলে বোধহয় ফয়সাল টের পেয়ে যাবে ও খুলনা গেলে শান্তা কি করে!
ফয়সাল তখন টিভি দেখছে সোফাতে বসে। নিউজ হচ্ছে টিভিতে। ওদিকে তাকিয়ে থাকলেও খুব একটা মন নেই ফয়সালের টিভিতে। স্ত্রীর প্রশ্নে তাই সহজ কণ্ঠেই উত্তর দিলো। “পুলিশ একটু ঠাণ্ডা হোক আগে,”
“তুমি কি এমন বেআইনি ব্যাবসা কর বল তো!” শান্তা ভ্রূ কুচকে বলে উঠে স্বামীকে।
এইবার চোখ ঘুড়িয়ে তাকায় ফয়সাল। শান্তাকে জরিপ করে এক মুহূর্ত। হয়তো বুঝার চেষ্টা করছে, কি ভেবে জিজ্ঞাসা করলো শান্তা প্রশ্নটা! অথবা কতটা বলা যায় শান্তাকে! আদৌ কি ব্যাবসার ব্যাপারে কিছু স্ত্রীকে খুলে বলেছে ফয়সাল! মুখে নিরস কণ্ঠে জানালো; “অবৈধ কেন হতে যাবে!”
“তাহলে পুলিশের ভয় কেন করছ?” শান্তা ভ্রূ কুচকে জানতে চায়। “তাছাড়া পুলিশ তো হায়দার আলীকে ধরেছে। তুমি কেন ভয় করছ?”
এইবার একটু মেজাজ চড়তে থাকে ফয়সালের। স্ত্রীর দিকে তাকিয়ে কর্কশ গলায় বলে; “এইসব কাজে পারমিট এর কাগজ পত্র এদিক ওদিক থাকে। পুলিশ ধরলে মেলা টাকা ঘুষ দিতে হবে। তাই পরিবেশ শান্ত হবার অপেক্ষা।”
“আচ্ছা বাবা ঠিক আছে,” শান্তা দীর্ঘশ্বাস ফেলে চলে আসে ওখান থেকে। ফয়সাল কি আর খুলনা যাবে না? আর ওদিকে রাজীবেরও তো কোন খোজ খবর নেই কদিন থেকে। ফোনে কথা হচ্ছে ওদের রোজই। তবে শুধু মাত্র ফোনে কথা বলে কি আর প্রেমের জ্বালা নেভে!
শান্তা ভেবেছিলো ফয়সালের ব্যাবসা নিয়ে আর কোন কথা তুলবে না। কিন্তু ওদিন রাতেই শোবার পরে ফয়সাল আবার তুলল ব্যাবসার কথা। শান্তা তখন এক দিকে ঘুরে আপন খেয়ালে তলিয়ে আছে। রাজীব, নাজিম ভাই, উকিল বাবু আর রতনের কথা ঘুরপাক খাচ্ছে ওর মনের মধ্যে। যে শান্তা কয়েক মাস আগেও অশ্লীল শব্দ গুলো মনেও আনতে পারতো না, সেই শান্তা কদিনের মধ্যেই চারজন পুরুষ মানুষ এর সঙ্গে সহবাস করে ফেলেছে। ফয়াসালের কথায় ভাবনার জগতে ছেঁদ পড়লো শান্তার।
“কাজটা করা ভুলই হয়ে গেছে…।”
শান্তা প্রথমে বুঝতে পারে না কিসের কথা বলছে ফয়সাল। পাশ ফিরে তাকায় ও স্বামীর দিকে। চিৎ হয়ে সিলিং এর দিকে তাকিয়ে আপন মনে কি যেন ভাবছে ফয়সাল। “কোন কাজ?”
“এই খুনলা গিয়ে যেটা করছি,” ফয়সাল না ফিরেই বলে উঠে।
“ভুল হয়েছে!” প্রথমে শান্তার মাথায় আসে নিশ্চয়ই পরকীয়ার কথা বলছে ফয়সাল। স্ত্রীকে রেখে খুলনা গিয়ে অপর মেয়ের সঙ্গে প্রেম করাটাকে ভুল বলছে। পরক্ষনে তার ভুল ভাঙ্গে। “ব্যাবসার কথা বলছ? তুমি না বললে অবৈধ কিছু না!”
ফয়সাল ফিরে তাকায় শান্তার দিকে। কয়েক মুহূর্ত দুজন দুজনের দিকে তাকিয়ে থাকে। তারপর শান্তাকে অবাক করে দিয়ে ঘুরে শোয় ফয়সাল। একটা হাত তুলে দেয় ওর পেটের উপর। চমকে উঠে শান্তা। ভীষণ ভাবে চমকে উঠে। ফয়সালের হাতটাকে বড্ড ভারী মনে হয় পেটের উপর। ফয়সাল বলছে, “দাড়াও এই ঝামেলাটা থেকে বের হই – তারপর তোমাকে অনেক কিছু খুলে বলার আছে আমার। আমার মনে হয় আমার প্রতি তোমার অনেক অভিমান আছে। ওসব ব্যাপারে একটা সিদ্ধান্ত নিতে হবে আমাদের।”
শান্তার বুকের ভেতরে ছল্কে উঠে রক্ত। ফয়সাল কি ডিভোর্স এর কথা বলছে! ঝামেলা মিটে গেলে একটা সিদ্ধান্ত নেবে ফয়সাল। কি সিদ্ধান্ত! ওদের দাম্পত্যের ইতি ঘটাবার সিদ্ধান্ত?
“আম- আমাদের ব্যাপারে কি সিদ্ধান্ত আবার?” শান্তার গলা কাপছে। ফয়সালের ঠোঁটে হাসি ফুটে।
“মনে আছে শান্তা! মা বেচে থাকতে আমার সঙ্গে তোমার ঝগড়া ঝাটি হলে তুমি বলতে আমাকে বিয়ে করা তোমার জীবনে সব থেকে বড় ভুল হয়েছে!”
“ওসব…”
পেটের উপর থেকে হাতটা উঠে আসে দ্রুত। আলতো করে শান্তার ঠোঁটে আঙ্গুল রাখে ফয়সাল। শান্তার দম আটকে আসতে চায়। “এই কটা দিন খুলনা গিয়ে আমি অনেক ভেবেছি ব্যাপার গুলো নিয়ে। তোমাকে একটা সারপ্রাইজ দেবার আছে আমার…এতদিন মায়ের জন্য পারছিলাম না। আর মা চলে যাবার পর তো কেমন যেন বদলে গেলো আমার জীবনটা…”
“তুমি এসব কি বলছ?”
“এখন না,” ফয়সাল আবার চিৎ হয়ে শুয়ে পড়ে। “সময় এলে খুলে বলবো সব তোমায়।”
কিছুক্ষন চুপ করে শুয়ে থাকে শান্তা। মনে মনে ভাবছে, ফয়সালও তাহলে ডিভোর্স দেবার সব রকমের বন্দোবস্ত করে ফেলছে ওদিকে। শাশুড়ি মা মারা যাবার পর বদলে গেছে ফয়সালের জীবন! হ্যাঁ, বদলে তো গেছেই। প্রেম করছে ফয়সাল। পরকীয়া প্রেম। খুলনা গিয়ে সেই প্রেমিকার গলা জড়িয়ে ধরে শুয়ে থাকছে। শাশুড়ি মা বেচে থাকতে আর যাই করুক ফয়সাল – স্ত্রীকে ডিভোর্স দিতে পারতো না। এখন তিনি নেই, এই সুযোগে হয়তো সেটাই ভাবছে ফয়সাল। সময় এলে শান্তাকে ছুড়ে ফেলে দিয়ে একটা সারপ্রাইজ দিতে চায়। হয়তো তুলিকে মায়ের কাছছাড়া করতে চায়। শান্তা উঠে বসে বিছানায়। ফয়সালের দিকে তাকিয়ে মৃদু গলায় বলে; “তোমাকেও আমার কিছু বলার আছে…”
“হ্যাঁ বল না,”
“এখন না, সময় আসুক…” শান্তা আর থাকে না ওখানে। নেমে যায় বিছানা থেকে। মনে মনে ঠিক করে, কাল একবার রাজীব এর বাসায় যেতে হবে তাকে।

  ফাটা গুদে চাঁদের আলো পার্ট ৪ • Bengali Sex Stories

১৮ (খ)
রাজীব ফোন ধরছে না। সকাল থেকে বেশ কয়েকবার চেষ্টা করেছে শান্তা। একবার ভেবেছিলো, তুলিকে স্কুলে রেখে সোজা চলে যাবে রত্না ভাবির বাসায়। তারপর নাকচ করে দিয়েছে চিন্তাটাকে। রত্না ভাবির বাসায় যেতে হলে দুপুরের পরই যাবে। কাল রাতে ফয়সালের সঙ্গে ওসব কথা হবার পর থেকেই শান্তার মনটা ভারী হয়ে আছে। গত কয়েকটা দিন যে নির্ভয়, কামুকী ভাবটা কাজ করছিলো, সেটাই ফিরে পেতে চাইছে শান্তা। আর সেটা পেতে হলে রত্না ভাবিদের সঙ্গে মেলামেশা ছাড়া আর কোন পথ দেখতে পারছে না সে।
রত্না ভাবি বাসাতেই ছিল। বরাবরের মতন হাসিখুশি। শান্তা আর তুলিকে হাসি মুখে ভেতরে নিয়ে বসাল। নীলা বাড়িতেই আছে। তুলি সেটা টের পেয়ে ওদিকেই ছুটে গেলো। বসার ঘরে রত্না ভাবির সঙ্গে বসে এ কথা ও কথা বলতে বলতে কাল রাতের কথা খুলে বলল তাকে শান্তা। সব শুনে রত্না ভাবি শান্তার ভাবনাটাতেই সায় দিলো। বলল; “দেখো শান্তা, এখানে আসা যাওয়া করছ তুমি অনেকদিনই তো হল। তোমার কাছে কি মনে হয় না যে ফয়সালের সঙ্গে না থেকে এখানে থাকতে পাড়লে তুমি সুখী থাকতে!”
“তা তো হয়ই ভাবি,” শান্তা ফোঁস করে শ্বাস ফেলে। “তোমাদের সঙ্গে থেকে এই কয়দিনে কতো কিছু করলাম! আমি তো ভাবতে গেলেই ভয় পেয়ে যাই, এত কিছু আমি কি করে করতে পারলাম!”
“ফয়সাল হচ্ছে একটা কুয়ার মত শান্তা। ওখানে পড়ে থাকলে বাহিরের জগত দেখতে পাড়বে না তুমি। পরে পরে কুয়ার পেত্নিতে পরিনত হবে।” রত্না ভাবি জানায় তাকে। “রাজীব তো কদিন থেকে বেস্ত। রাত করে ফেরে। ও এলে আমি কথা বলবো নি তার সাথে। আর দেরি করা উচিৎ নয় তোমার।”
“আমারও তাই মনে হয় ভাবি,” শান্তা ইতস্তত করে। “যত দ্রুত সম্ভব কাজটা মিটিয়ে ফেললে হয়।”
“কিছু তথ্য প্রমাণ তো ওরা পেয়েছে,” রত্না ভাবি জানায়। “ওগুলো নিয়ে একদিন আবার উকিল বাবুর কাছে যাও তোমরা।”
“ওরে বাপরে,” শান্তা চোখ কপালে তুলার ভান করে। “ওখানে আর যাবো না… যা ঘটলো আগের দিন!”
“ধেৎ বোকা মেয়ে,” হাসে রত্না ভাবি। “ও তো প্রথম বার ছিল দেখে একটু লজ্জা লেগেছে তোমার। তৈরি ছিলে না তুমি। এইবার তো তৈরি নাকি! মৃণাল বাবুর ধোনের কথা মনে পড়ে না?”
লাজ লজ্জা কাটিয়ে – ভয় ভীতি দূরে ঠেলে দিলেও রত্না ভাবির মুখে অশ্লীল কথা শুনে একটু লাল হয় শান্তার গাল দুটো। লাজুক কণ্ঠে কানের পেছনে খসে আসা চুল গুজতে গুজতে বলে; “তুমিও না ভাবি! এমন ভাবে বলছ যেন তুমি কর নি তার সাথে!”
“হি হি,” রত্না ভাবি হাসে। “তোমায় একটা গোপন কথা বলি শান্তা। আমাদের এখানে একটা ছেলে আছে – মতিন নাম। খুব খিস্তি করে লাগায়… যা লাগে না ওফফ…” চোখ কুচকে সেই সুখের মুহূর্তের কথা ভেবে যেন শিউরে উঠে রত্না ভাবি। তার মুখের ভঙ্গী দেখে শান্তারও তলপেটে একটা শিহরন খেলে যায়। “একটু পাগলা গোছের আর কি ছেলেটা। তুমি ডিভোর্স এর ঝামেলা চুকিয়ে রাজীবকে বিয়ে কর… তারপর ওকে লেলিয়ে দেবো নি তোমার পেছনে। তোমাকে একবার পেলে একদম মজে যাবে!”
“ওফফ মা গো!” শান্তাও হাসে। “তুমি কয়জনের সঙ্গে করেছো সত্যি করে বল তো!”
হেসে উঠে রত্না ভাবি। প্রশ্নটা এড়িয়ে গিয়ে উঠে দাড়ায়। “ভেবো না – একবার রাজীব এর বউ হয়ে তো আসো… তারপর দেখবে তোমাকেও ছাড়ব না। মেয়েদের সঙ্গে করেছো কখনো?”
“মেয়েদের সঙ্গে!” ফিক করে হেসে ফেলে শান্তা। তারপর মাথা নারায়।
“চিন্তা কর না,” চোখ টিপে শান্তা ভাবি। “আমি শিখিয়ে দেবো। তুমি বস – চা করে আনি,”
চা বানাতে বানাতেই দরজায় বেল বাজল। শান্তাই উঠে গিয়ে খুলে দিলো। একটা ভার্সিটি পড়ুয়া মেয়ে দাড়িয়ে আছে। শান্তাকে দেখে একটু অপ্রস্তুত হল মেয়েটি। তারপর মসৃণ কণ্ঠে জানতে চাইলো নীলা আছে নাকি। নীলাকে ডেকে দিলো শান্তা। ও মেয়েটিকে ভেতরে নিয়ে গেলো। রত্না ভাবি এলে শান্তা জানতে চাইলো, মেয়েটি কে! ভাবি উত্তর দিলো নীলার বান্ধবী।
রত্না ভাবির সঙ্গে কথা বলতে বলতেই রাজীব এর ফোন এলো শান্তার মোবাইলে। তড়িঘড়ি করে ফোন কানে দিলো শান্তা। ফোন ধরতেই ওপাশ থেকে রাজীব এর বিনিত গলা ভেসে এলো। “শান্তা! একদম দুঃখিত, একটা মিটিং এ ছিলাম – তোমার ফোন ধরতে পারি নি… কেমন আছো?”
শান্তা রত্না ভাবির দিকে তাকায়। তারপর লাজুক কণ্ঠে জবাব দেয়; “ভালো আছি… তুমি কোথায়?”
“আমি এই তো বের হয়েছি মীটিং শেষ করে। কেন ফোন দিয়েছিলে বল!”
“না এমনি – সামনা সামনি বলবো নি,”
“দাড়াও আমাকে দাও তো ফোনটা…” রত্না ভাবি হাত বাড়িয়ে কেড়ে নেয় শান্তার ফোন। তারপর কানে লাগিয়ে বলে উঠে; “এই যে রাজীব সাহেব! শান্তা যে গুদ গরম করে বসে আছে আপনার জন্য, আর আপনার কোন পাত্তা নেই?”
“ইশ ভাবি, কি বলছ এসব!” শান্তা লজ্জা পায়। হাত বাড়ায় ফোন এর জন্য। কিন্তু তার হাতে ফোন দেয় না রত্না ভাবি। রাজীব এর সঙ্গে কথা বলে যায়।
“আমি ওর বাসায় না – ও আমার বাসায় চলে এসেছে,” রত্না ভাবি জানায় রাজীবকে। “তুমি আসবে কখন তাই বল!……” ওপাশের কথা শুনে রত্না ভাবি। “আচ্ছা ঠিক আছে বুঝতে পেড়েছি, আর আসা লাগবে না তোমার। নাও, তোমার বউ এর সঙ্গে কথা বল…”
“হ্যালো রাজীব…”
“শান্তা তুমি রত্না ভাবির বাসায়!” রাজীব যেন খানিকটা উদ্বিগ্ন ওপাশে। “তুমি কি আরও ঘণ্টা খানেক থাকতে পাড়বে? তাহলে আমি চলে আসতে পারতাম।”
“নাহ, এমনিতেই দেরি হয়ে গেছে রাজীব।” শান্তা ঘড়ির দিকে তাকিয়ে বলে। “কাল একবার বাসায় আসবে?”
“হ্যাঁ আসব নি। তুলিকে স্কুলে দিয়ে জলদী ফিরে এসো।”
“আচ্ছা ঠিক আছে।”
ফোন রেখে শান্তা উঠে। রত্না ভাবিকে বিদেয় জানিয়ে, তুলিকে নিয়ে বের হয় বাসার উদ্দেশ্যে।

১৮ (গ)
ওদিন বেশ রাত করেই বাড়ি ফিরে আসে ফয়সাল। এসে জানায় বাহির থেকে খেয়ে এসেছে। হারদার আলীর বাসায় গিয়েছিলো কিছু কাজে, ওখানে না খাইয়ে তাকে ছাড়ল না। হায়দার আলীর জামিন এর চেষ্টা করা হচ্ছে। ওসব কারণেই ওখানে যাওয়া। বেশী প্রশ্ন করলো না শান্তা। ও দিব্যি বুঝতে পারছে কোথা থেকে খেয়ে এসেছে ফয়সাল। শুধু রাতের খাওয়া না – প্রেমিকার মাই আর গুদ খেয়ে এসেছে ফয়সাল, সেটা প্রায় এক প্রকার নিশ্চিত শান্তা।
রাতের বেলা যখন ফয়সালের সঙ্গে বিছানায় গেলো শান্তা, তখন ব্যাপারটা ভেবে হাসি পেলো তার। বিছানায় যেখানটায় ফয়সাল শুয়ে ঘুমাচ্ছে, সেখানে কদিন আগেই তিন- তিনটে পুরুষ তাকে চুদেছে পালা করে। ও ব্যাপারে সম্পূর্ণ অজ্ঞ ফয়সাল। এদিকে মাত্র একটা প্রেমিকা নিয়েই শান্তার কাছে ধরা পরে আছে সে। একটু হলেও স্বস্তি পেলো শান্তা। নিজেকে ফয়সালের থেকে উচু মাপের খেলোয়াড় ভাবতে পারাটা দারুণ এক স্বস্তির। কিন্তু এসব আর এগোতে দেয়া যাবে না। শান্তা ভাবছে – ও যদি একবার ধরা পরে যায়, তাহলে সব ভেস্তে যাবে। যত দ্রুত সম্ভব সুতো গুলো গুটিয়ে আনতে হবে। দরকার পড়লে এই সপ্তাহেই একবার মৃণাল বাবুর ওখানে যাবে শান্তা।
মৃণাল বাবুর ওখানে যাবার কথা ভাবতে শান্তার পেটের ভেতরে শিরশির করে উঠেছে। রত্না ভাবির কথা মনে পড়লো। উকিল বাবুর ধোনের কথা শান্তা ভাবে নাকি জিজ্ঞাসা করেছিলো রত্না ভাবি। এখন মনের চোখে সত্যি সত্যি যেন উকিল সাহেবের বাড়াটা ভাসছে শান্তার। শুধু ভাসছেই না, রীতিমতন মোটা কালো বাড়াটার গন্ধ আর স্বাদ পাচ্ছে যেন সে। এইবার আর ওখানে গেলে এত ভনিতার ভেতর দিয়ে যাবে না নিশ্চয়ই মৃণাল বাবু। শান্তাকে পেলেই চোদার জন্য উপর তলায় নিয়ে যাবে। সঙ্গে রাজীব আর নাজিম ভাই থাকলে তো কথাই নেই। ওদের কথা ভেবে ভেবে শান্তা গুদ ভেজাতে লাগলো।
হঠাৎ করেই বিছানার পাশের টেবিলে আলো জ্বলে উঠলে ভাবনার জগত থেকে বেড়িয়ে আসে শান্তা। প্রথমে ভেবে পেলো না আলোর উৎসটা কি হতে পারে। কিন্তু পরক্ষনেই খেয়াল হল তার। ওখানে ফয়সালের মোবাইলটা পরে আছে। কিন্তু এই রাতের বেলা হঠাৎ আলো জ্বলে উঠবে কেন মোবাইলে! নিশ্চয়ই কোন ক্ষুদে বার্তা এসেছে!
ফয়সাল নাক ডেকে ঘুমাচ্ছে। তার ঘুমের ব্যাঘাত এখন কামান দাগলেও হয়তো হবে না। শান্তা কৌতূহলের কাছে পরাজিত হয়ে উঠে বসলো। গুদে সুড়সুড়ি লাগছে, বেশ স্পর্শ কাতর হয়ে উঠেছে। নিজের অজান্তেই তলপেটটা চেপে ধরল শান্তা। বিছানা থেকে নেমে বিছানা ঘুরে এসে দাঁড়ালো ছোট বেড সাইড টেবিলটার কাছে। ফয়সালের ফোন সচারচর সে ধরে না। আজ খানিকটা সাহস করেই ওটা তুলে নিল হাতে। লাল বোতামটায় চাপ দিতেই দেখতে পেলো একটা ক্ষুদে বার্তা এসেছে। ম্যাসেজ অবশনে গিয়ে ইনবক্সে ঢুকল শান্তা ধিরে সুস্তে। উপরের নামটা পড়ে হিম হয়ে গেলো ওর রক্ত।
জয়িতা
ক্ষুদে বার্তাটির প্রথম কয়েকটী শব্দ না খুলেই পড়তে পারছে শান্তা। ওখানে লেখা রয়েছে – আজকে ভালো সময়…
শান্তার চোখ নিচে নামলো। তৃতীয় ক্ষুদে বার্তাটিও জয়িতার কাছ থেকে এসেছে। সেটা খুলে পড়েছে ফয়সাল। ওটা আবার পরতে অসুবিধে নেই। শান্তা খুলল ম্যাসেজটা। বাংলা ভাসায় ইংরেজি অক্ষর ব্যাবহার করে লেখা হয়েছে ম্যাসেজটি। লেখা আছে – আজ বিকেলে সময় দিতে পারবো, আগের হোটেলেই।
হৃদপিণ্ডের গতি বেড়ে গেছে শান্তার। প্রমাণ একদম যে হাতের মুঠোয়। জয়িতা নামের একটি মেয়ে বলেছে আজ বিকেলে সময় দিতে পাড়বে। আর ফয়সালও দেরি করে বাড়ি ফিরেছে আজ। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিতে আর দ্বিধা করলো না শান্তা। একটা হোটেল এর কথা লিখেছে মেয়েটি। নিশ্চয়ই বিকেলে ওখানেই গিয়েছিলো ফয়সাল। হোটেলে গিয়ে তার প্রেমিকাকে চুদে – খেয়ে দেয়ে বাড়ি ফিরেছে। রাগে মোবাইলটা প্রায় জোরে করেই আগের জায়গায় রেখে দিলো শান্তা। ফয়সালের ঘুমন্ত মুখের দিকে তাকাল সে। বাস্তবতা যেন কাটার মত বিধছে তার বুকে। ঘৃণা নিয়ে তাকিয়ে শান্তা বেড়িয়ে এলো শোবার ঘর থেকে।
কোন কিছু ভেবে রাখা এক ব্যাপার, আর সেটা বাস্তবে ঘটতে দেখা সম্পূর্ণ ভিন্ন – শান্তা সেটা উপলব্ধি করছে। বাস্তবতা যেন পাথরের দেয়ালের মতন আঘাত করে মুখের উপর। তখন রাগ চেপে বসে মাথাতে, ভীষণ রাগ। মনে মনে শান্তা ঠিক করে ফেলে – কাল সকালে রাজীব এলেই ওর সঙ্গে ভীষণ ভাবে চুদোচুদি করবে সে। শোধ তুলবে ফয়সালের পরকীয়ার। শান্তার মাথায় একবারও আসে না – সে নিজেও স্বামীর অগোচরে চার পুরুষ এর চোদোন খেয়েছে।

ও দিন রাতে খুব একটা ঘুমাতে পারে নি শান্তা। সকালে ঘুম জড়ানো চোখেই বিছানা ছাড়তে হয় তাকে। একটু দেরিই হয়ে গেছে। সব কিছু গুছিয়ে তুলিকে স্কুলে দিয়ে আসতেও তাই দেরি হয় আজ শান্তার। তবে স্কুল থেকে ফিরে রাজীবকে দারগরায় দাড়িয়ে থাকতে দেখে সব ঘুম উবে যায় তার মুখ থেকে। রাজীব এর সঙ্গে তরতর করে সিড়ি বেয়ে উঠে আসে শান্তা। তাড়াহুড়া করে দরজা খুলতে গিয়ে চাবিটা হাত থেকে পড়ে যায় একবার। ঝুকে যখন চাবিটা তুলে সোজা হচ্ছিল সে – তখন পেছন থেকে ওর নিতম্বে একটা চাপড় মারে রাজীব। কাধের উপর দিয়ে ফিরে তাকিয়ে মুচকি হাসে শান্তা। মনে মনে ভাবে – এই না হল প্রেমিক! কথায় কথায় পাছা চবকাবে, রোজ রোজ চোদোন দেবে, রসিকতা করবে, হাসবে, খেলবে, ঘুরাতে নিয়ে যাবে! এসব ফেলে নিজের দাম্পত্যের দিকে তাকালে শান্তার মনে হয় যেন একটা গাছকে বিয়ে করেছে ও।
দরজা ঠেলে ভেতরে ঢুকতে না ঢুকতেই রাজীব ওকে জাপটে ধরে। দরজার সঙ্গে চেপে ধরে ঠোঁটের উপর ঠোঁট গুজে চুমু খায়। মুখের ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে স্বাদ নেয় প্রেমিকার। মাই দুটো দুই হাতে পিষে দিয়ে গরম করে দেয় শান্তাকে। শান্তা রাজীবকে ঠেলে শান্ত হতে বলে। বসতে বলে সোফাতে। ও কথা শুনে রাজীব বলে; “বসতে তো আসি নি সোনা, তোমাকে চুদতে এসেছি। তুমি নাকি গুদ গরম করে রেখেছ আমার জন্য!”
“হ্যাঁ রেখেছি তো,” শান্তাও খেলাচ্ছলে উত্তর করে। সবে সটকে যায় রাজীব এর নাগালের বাহিরে। রান্নাঘরের দিকে এগোতে এগোতে বলে; “কিন্তু আমার গরম গুদে ধুকবার আগে কিছু কথা আছে আমার। চা খেতে খেতে ওসব শুনো আগে।”
“যা হুকুম মহারানী!”
চা খেতে খেতে রাজীবকে খুলে বলে ঘটনা গুলো শান্তা। মনোযোগ দিয়ে শুনে যায় রাজীব শান্তার কথা গুলো। মাঝে মধ্যে দু-একটা প্রশ্ন করে। সব শেষে জানতে চায়; “আমার কি মনে হয় জানো শান্তা? আমাদের একবার মৃণাল বাবুর কাছে যাওয়া উচিৎ। দেরি করা আর উচিৎ হবে না,”
“কবে যাবে বল! তুমি যেদিন বলবে সেদিনই যেতে রাজি আমি,” শান্তা চট করে জবাব দেয়।
“এই সপ্তাহে না, পরের সপ্তাহে যাবো।” রাজীব জানায়। “যে রীলটা আমরা ডেভেলপ করেছি, সেটা মৃণাল বাবুকে দেখাব। ওটা দিয়ে কাজ হবে বলে মনে হচ্ছে। আর কাজ হলে সঙ্গে সঙ্গেই ডিভোর্স এর প্রসেডিউর শুরু করে দিতে পাড়বে মৃণাল বাবু।”
“এ তো বেশ হবে,” শান্তা খুশী হয়ে উঠে।
“তবে একটা কথা,” রাজীব একটু নিচু কণ্ঠে বলে উঠে। “মৃণাল বাবুর কাছে গেলে কিন্তু তোমাকে চুদতে চাইবে উনি আবার… ওতে তোমার আপত্তি নেই তো?”
“তোমার যদি আপত্তি না থাকে! আমার কিসের আপত্তি বল!” শান্তা হাসতেই রাজীব ওকে চুমু খেতে মুখ বাড়িয়ে দেয়। সোফাতেই গড়িয়ে পড়ে দুজনে।
শান্তকে উলঙ্গ করে পাজকলা করে তুলে নিয়ে শোবার ঘরের বিছানায় ফেলে রাজীব। প্যান্ট এর জিপার খুলে লিঙ্গটা বার করে উঠে আসে শান্তার গায়ের উপর। বিছানায় গড়াতে গড়াতেই প্যান্ট আর জাঙ্গিয়ার বাধন মুক্ত হয় সে। তার লিঙ্গের খোঁচা খেয়ে শান্তা গুঙিয়ে উঠে বারে বারে। কনডম এর ধার ধারে না রাজীব। শান্তার মাই চুষে অস্থির করে তুলে তাকে। ইতিমধ্যেই রসের হাড়িতে পরিনত হয়েছে শান্তার গুদ। নিজেকে আর রুখতে পারে না শান্তা। রাজীবকে খামছে ধরে বুকের উপর টেনে নেয়। প্রেমিকার দু পায়ের মাঝে জায়গা করে নিয়ে লিঙ্গটা ঠেসে ধরে রাজীব শান্তার গুদে। তারপর একটু রগড়ে নিয়েই দক্ষতার সঙ্গে গুজে দেয় শান্তার গুদের মধ্যে।
গুনে গুনে মাত্র পাঁচটা ঠাপ খেয়েছে শান্তা। তখনই সোনালি আকাশে হঠাৎ করে জমে উঠা মেঘের মতন কলিং বেলটা বেজে উঠে বাসার। এতটাই চমকে উঠে শান্তা যে বিষম খায় সে। কাশি দিয়ে রাজীবকে গায়ের উপর থেকে ঠেলে উঠে বসে বিছানায়।
“কে এলো!”
“কে জানে,” রাজীব এর মুখ থেকেও রক্ত সরে গেছে। দুজনে ওরা এক সঙ্গেই বলে উঠে কথাটা।
“ফয়সাল না তো!”

১৮ (ঘ)
ফয়সাল নয়, বিল নিতে এসেছিলো একটা ছেলে। যে ভয়টাই না পেয়ে গিয়েছিলো শান্তা। কোন মতে উর্ণাটা গায়ে জড়িয়ে দৌড়ে এসে পিপ হোলে চোখ রেখেছিল। বিল নিতে আসা ছেলেটিকে দেখে স্বস্তির শ্বাস ফেলেছে শান্তা, যেন ঘাম দিয়ে জ্বর নেমে গেছে তার। তারপর ফিরে গিয়ে কাপড় পরে এসে দরজা খুলেছে। ছেলেটিকে বিদায় দিয়ে এসে শোবার ঘরে যখন এলো – তখন রাজীব আর শান্তা দুজনেই এক চোট হেসে নিল। হাসতে হাসতেই আবার বিছানায় গড়িয়ে পড়লো ওরা।
রাজীব এর বাড়া ছোট হয়ে গেছে। প্রেমিকের দুই পায়ের মাঝে উপুড় হয়ে বসে মুখ নামিয়ে আনলো শান্তা। দুই আঙ্গুলে নেতানো বাড়াটা চেপে ধরে সোজা করতেই নিচে রাজীব এর অণ্ডকোষটা উন্মোচিত হয়ে উঠে শান্তার চোখের সামনে। ওদিকে একবার তাকিয়ে শান্তা প্রেমিকের নেতানো লিঙ্গটা মুখে পুরে নেয়। শান্তার উষ্ণ মুখে প্রবেশ করতেই বাড়া ঠাটিয়ে উঠতে আরম্ভ করে। নিজের মুখের মধ্যে লিঙ্গের আকারের পরিবর্তনটা প্রথম বারের মতন অনুভব করছে শান্তা। বিস্মিত হয়ে মুখ সরিয়ে ফেলে সে। সঙ্গে সঙ্গেই লাফিয়ে উঠে রাজীব এর লিঙ্গ, একদম সোজা হয়ে দাড়িয়ে পড়ে সিলিং এর দিকে মুখ তুলে। ওটাকে চেপে ধরে আবার মুখ নামিয়ে আনে শান্তা। মাথাটা উচু নিচু করে ললিপপের মতন চুষতে লাগে প্রেমিকের ধোন। মুখে নোনতা স্বাদ পাচ্ছে শান্তা, পাচ্ছে সোঁদা একটা ঘ্রান নাকে। তবে ঘেন্না হচ্ছে না ওর। ভিন্ন একটা অনুভূতি জায়গা করে নিচ্ছে ওর মনে।
আপাতদৃষ্টিতে শান্তার কাছেও বাড়া চোষাটাকে খানিকটা নোংরা বলেই মনে হয়। কিন্তু আজ প্রেমিকের বাড়া চুষতে চুষতে তার মনে হল এই নোংরা কাজটার মাঝে যেন আলাদা করে একটা আনন্দ আছে। মানুষ হয়ে অপর একটা মানুষ এর সঙ্গে এমন একটা সম্পর্ক তৈরি করতে পারাটাই কি আনন্দের নয়? ভাবনাটা ওর লিঙ্গ চোষার গতি বাড়িয়ে দিলো। রাজীব হাত বাড়িয়ে শান্তার চুল গুলো সরিয়ে দিতে লাগলো মুখের উপর থেকে। ঘাড়টা তুলে দেখতে লাগলো কেমন করে শান্তা ওর ধোন চুষে যাচ্ছে।
“কি দেখছ ওভাবে হা?” শান্তা রাজীবকে ওভাবে চাইতে দেখে লজ্জা পেয়ে মুখ তুলে বলে উঠে। হাতের মুঠিতে ধরা প্রেমিকের ঠাটানো বাড়া। মুখের লালা মেখে রয়েছে ওতে। তাকিয়ে আছে শান্তা রাজীব এর দিকে।
“দেখছি তোমাকে, ” রাজীব উত্তর করে। “আর ভাবছি – যে সুন্দরী মেয়েটাকে এত কাল দেখে এসেছি কলিগের স্ত্রীরুপে, আজ সে আমার বাড়া চুষছে। আমার হবু বউ হতে চলেছে…”
লজ্জা পায় শান্তা। পুরতন সৃতি গুলো চাঙ্গা হয়ে উঠে মনের মধ্যে। রাজীব কতবার এসেছে ওদের বাসায় ফয়সালের সঙ্গে! ওরা এলে চা-নাস্তা তৈরি করে ট্রেতে করে ওদের সামনে রেখে যেতো শান্তা। রাজীব এর দিকে তাকিয়ে মুচকি একটা হাসি দিয়ে কেমন আছে জানতে চাইতো। ওতেই লজ্জা করতো ওর ভীষণ। ওদের সামনে আসার আগে আয়নায় নিজেকে বারে বারে দেখে নিতো। আর আজ সেই লোকটির সামনেই উলঙ্গ দেহে বসে তার বাড়া চুষছে শান্তা মনের সুখে। জীবন কি রকম বদলে যায়!
“বিয়ের পরও কি তুমি আমাকে এভাবে ভালবাসবে?” শান্তা আপন মনেই প্রশ্নটা করে বসে।
“কেন না! অবশ্যই বাসব শান্তা,” রাজীব কুনুইতে ভর দিয়ে উচু করে নিজেছে। হাত বাড়ায় শান্তার দিকে। “আসো – এদিকে আসো…”
শান্তা হামাগুড়ি গিয়ে উঠে আসে রাজীব এর বুকে। তাকে জাপটে ধরে বুকে টেনে নেয় রাজীব। একটা পা তুলে দেয় শান্তার উরুর উপরে। লিঙ্গটা ধাক্কা দেয় মসৃণ তলপেটে। শান্তা চোখ বুজে রাজীব এর বুকে। তারপর জানতে চায়; “তোমার ডিভোর্স কেন হয়েছিলো রাজীব?”
পুরাতন সৃতি মনে পড়াতেই যেন প্রশ্নটা মাথায় এলো শান্তার। না করে পারলো না আজ রাজীবকে। ওর প্রশ্ন শুনে একটু যেন আড়ষ্ট হয়ে উঠলো রাজীব। হয়তো পুরাতন সৃতি সে মনে করতে চাইছে না। কিংবা ভাবছে, আদৌ কি শান্তা জানে না কি ঘটেছিলো রাজীব এর দাম্পত্য জীবনে!
ফয়সাল যদি খুলে বলতো সব – তাহলে আজ এই প্রশ্ন করতে হতো না শান্তাকে। কিন্তু শান্তা সত্যিকার অর্থেই জানে না, কি ঘটেছিল রাজীব এর দাম্পত্য জীবনে। একটু চুপ থেকে রাজীব কথা বলে উঠে। “দেখো শান্তা – কলেজে উঠার পর আমি বাবা-মা দুজনকে এক সঙ্গেই হারিয়েছি। তারপর থেকে আমি একা একাই জীবন কাটিয়েছি বলা যায়। অসৎ সঙ্গে পড়াটা অস্বাভাবিক ছিল না আমার জন্য। অসৎ সঙ্গ কয়েক ধরণের হয়। কেউ মদ-গাজা খায়, কেউ আবার নারীর পেছনে ছুটে। কেউ কেউ আবার দুটোই এক সঙ্গে করে। আমার সঙ্গটা ছিল নারীঘটিত। তুমি তো দেখেছো- এই ব্যাপারে আমি আর সবার থেকে আলাদা খানিকটা। ফয়সাল তোমাকে কোন দিন অপর কোন পুরুষ মানুষ এর সামনে ন্যাংটা হতেও দেবে না। আর আমি তোমাকে কতো গুলো লোকের সঙ্গে চুদোচুদি করতে দিলাম।”
শান্তা ঢোক গিলে। রাজীব এর কথা মন দিয়ে শুনে যাচ্ছে সে। রাজীব বলেই গেলো ওদিকে; “আমি যখন বিয়ে করলাম, আমি চাইছিলাম আমার বউ আমার এ ধরণের জীবনটা মেনে নিক। কিন্তু সে আমার বাড়া চুষতেই চাইতো না। মুখে চুদোচুদি, গুদ-বাড়া এসব উচ্চারণ করতো না।” শান্তা আবারও ঢোক গিলে। ও নিজে কি বাড়া চুষতে চাইতো? ও নিজে কি মুখে চুদোচুদি, গুদ-বাড়া ইত্যাদি শব্দ উচ্চারণ করতো! রাজীব বলে চলছে; “হ্যাঁ, আমিও তাকে বাধ্য করতাম খানিকটা। ওতেই আপত্তি ছিল ওর। ডিভোর্স দিয়ে দিলো আমাকে। এক দিক দিয়ে ভালোই হল কি বল! তোমার মত সুন্দরী আর সেক্সি একটা বউ পাচ্ছি আমি।”
রাজীব চুমু খেল শান্তাকে। তারপর ওকে চিৎ করে দিয়ে উঠে এলো গায়ের উপর। “অনেক কথা হল – এইবার আমার পালা…”
তলপেট গড়িয়ে নেমে গেলো রাজীব এর মুখটা। পা দুটো ছড়িয়ে দিলো শান্তা। ভঙ্গাকুরের উপর রাজীব এর জিভ এর স্পর্শ পাওয়ার সঙ্গে সঙ্গে কেপে উঠলো। নিজের ঠোঁট কামড়ে ভাবল, লজ্জা কাটিয়ে উঠে রাজীব এর আগের স্ত্রীও কি পারতো না এভাবে জীবনটা উপভোগ করতে? নাকি ঠিকই করেছে ও – আর ভুল পথে পা বাড়াচ্ছে শান্তা নিজেই। তবে কিই বা করার আছে তার এখন! এই পথ ভুল হোক কিংবা সঠিক, আগের জীবনে ফিরে যাবার কোন ইচ্ছেই আর শান্তার মাঝে নেই।

রাজীব-শান্তার চুদোচুদি শেষ হবার পরেও ওরা পড়ে রইলো বিছানায়। কনডম লাগায় নি রাজীব। মাল ঢেলেছে গুদের ভেতরে। ওদের মিলিত মদনরস গড়িয়ে গড়িয়ে পড়ছে শান্তার গুদ থেকে। হাতের কাছে কিছু না পেয়ে উর্ণাটাই ওখানে চেপে ধরেছে শান্তা। মুছে নিচ্ছে ওদের যুগলরস।
“মনে করে পিল খেয়ে নিও কিন্তু। আছে না?”
“হ্যাঁ আছে,” শান্তা মুচকি হাসে। “তবে এভাবে আর ভালো লাগছে না রাজীব। তুমি জলদী একটা বেবস্থা কর। যেন আমায় আর পিল খেতে না হয়।”
“করছি সোনা করছি,” হেসে উঠে রাজীব। “তৈরি থাকো তুমি। সুযোগ পেলেই তোমায় নিয়ে গাজীপুর যাবো আবার। কেমন?”
“ঠিক আছে…।” হঠাৎ করেই টনক নড়ে শান্তার। “এই যাহ্ – কতো বেজে গেলো! তুলির স্কুল!”
“ওহ তাই তো!” মাথায় বাজ পড়ে যেন শান্তার। লাফিয়ে নামে বিছানা থেকে। তুলির স্কুল ছুটি হয়ে গেছে ইতিমধ্যেই। কে জানে মাকে না পেয়ে কান্নাকাটি জুড়ে দিয়েছে নাকি মেয়েটা! তড়িঘড়ি করে কাপড় পরে ওরা দুজনে বেড়িয়ে এলো এক সঙ্গে। শান্তাকে রিক্সায় তুলে দিয়ে নিজের পথ ধরল রাজীব।
স্কুলে পৌঁছে দেখা গেলো তুলি আসলেই কান্নাকাটি শুরু করে দিয়েছিলো। শান্তা রিক্সা থেকে নেমে দৌড়ে গিয়ে মেয়েকে জড়িয়ে ধরল। বাকিরা ততক্ষণে বাড়ির পথ ধরেছে। স্কুলের দারোয়ান কট্মট করে চাইলো শান্তার দিকে। দুটো কথা শুনিয়ে দিতেও ছাড়ল না।
ফেরার পথে মনটা বিষণ্ণ হয়ে উঠলো শান্তার। পাপের জগতে কি এতটাই তলিয়ে গেছে সে যে মেয়েকে স্কুল শেষ করে দাড়িয়ে থাকতে হচ্ছে অশ্রু মাখা চোখে! অসময়ে কেউ কলিং বেল বাজালে কেপে উঠতে হচ্ছে ফয়সাল এসেছে ভেবে! নাকি আগের বাঁধাধরা জীবনটাই ভালো ছিল ওর! শান্তা বুঝতে পারছে না কি ঠিক হচ্ছে আর কি বেঠিক। জীবনটা বড্ড গোলমেলে মনে হচ্ছে তার কাছে। একটা আশ্রয় পাবার জন্য মনটা ব্যাকুল হয়ে উঠেছে। সেই আশ্রয় দেবার ক্ষমতা শুধু মাত্র রাজীব এর কাছেই আছে বলে মনে হচ্ছে শান্তার।

More বাংলা চটি গল্প

Leave a Reply