বউ হল বন্ধুর রক্ষিতা -২ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

আগর পর্ব

বাড়ি গিয়ে দেখে যে রনি বসে আছে ঘরে। রিনা রনিকে দেখে অবাক হয়ে যায়, কবেএ আসল ও আর অবাক হয় জয় নিজেও—- আরে রনি, কখন ফিরে এলে?
—— এইতো স্যার, আজ বিকেলের ফ্লাইটে, ৪ টায়। ঘড়িতে বাজে সন্ধ্যা ৭ঃ৩০.
—*;ও এত তাড়াতাড়ি কাজ করে ফিরে আসলে, ব্রিলিয়ান্ট, দিন দিন তোমার পারফরমেন্স ভালো হচ্ছে

রনি মনে মনে ভাবে কোন কাজ নয় যেন শুধুই ওকে পাঠানো হয়েছে। কিন্তু কিছু বলেনা।
—-; না স্যার সব আপনাদের কোওপারেশনে সম্ভব হয়েছে। তো রিনার স্যারের সাথে কিভাবে দেখা হল।
–;;—– এইতো পরমা বৌদির কাছে এভাবেই গিয়েছিলাম, আসার সময় দেখা জয়ের সাথে, আর লিফট দিল। রিনার মুখে জয়ের নাম শুনে অবাক হল ও, জয় কি তাহলে রিনাকে ফ্লাড়্রট করছে, স্বামীর বস্কে নাম ধরে ডাকছে মানে বস ওকে অনেকড়া প্রশ্রয় দিয়েছে।

রনির অবাক মুখটা দেখে রিনা বুঝতে পারে কি ভুল করে ফেলেছে। জয় ও বুঝতে পারে।জয় কিছু না বল্লেও, একটু পর কথা ঘুরাতে বলে— তো জয় এই ফ্লাট কি তোমার নিজস্ব নাকি ভাড়ায় থাকছ?
—– এখনো ভাড়ায় আছি, স্যার। সাম্নেই একটা বুকিং দিব আসা করি।
—– শিয়োর, সাম্নে একটা প্রমোশনের সম্ভাবনা আছে, ট্রাই ইয়োর বেস্ট।
—– জি, স্যার। আর রিনা স্যার বসে আছে একটু নাস্তা পানির ব্যবস্থা কর, আর আমীও একটু নিচে যাচ্ছি, একটু কোল্ড ড্রিংকস আর বাজার নিয়ে আসছি।
—— ও হ্যা, আমি তো ভুলেই গিয়েছি।
জয় বল্ল—- শুধু শুধু দরকার নেই রনি।
—–; না, স্যার, আপনি তো আর প্রতিদিন আসেন না, আজ এসেছেন, এভাবে আপনাকে যেতে দিব না। বলে বেড়িয়ে যায় রনি। রনি চলে যাওয়ার পর রিনা বলে
—– ইশ, রনি কিছু বুঝে গিয়েছে কিনা,
—— বুঝেছে, যে আমরা ভালো বন্ধু হয়েছি।
—-আমি খুব ভয় পেয়েছি। জান তো
—— এত ভয় পেলে আমার সাথে চোদাচদি করবে কিভাবে শুনি?
—– যাহ,৷ বলে রিনা কিচেনে গেল কিছু ফ্রোজেন ফুড তৈরি করতে।

রনি নিচে জয়ের গাড়ি টা দেখে বুঝে যে এটা শহরের বাইরে থেকে এসেছে, গায়ে ধুলীর আস্তরন। গাড়িতে উকি দিয়ে দেখে ভিতরে একটা প্যান্টি, যেটা কিনা রিনার বলেই মনে হল, হ্যা এটা ও রিনাকে এনিভার্সারিতে কিনে দিয়েছিল। , আর রিনার শাড়ির একটা লাল পাথর, একটা না কয়েকটা। তবেকি রিনাকে বাইরে কোথাও নিয়ে গিয়েছিল জয় ওকে সামান্য কাজ দিয়ে রাইরে পাঠিয়ে, রিনার সাথে কি করেছে ও, প্যান্টি, শাড়ির পাথর গুলো কেন পড়ে আছে।আর অনেক গুলো মুক্তা পড়ে আছে। কেন? এয়া কি রিনার? ওদের মধ্যে কি কোন সম্পর্ক আছে? জয় কি ওর বউ রিনাকে চুদে দিয়েছে এই গাড়িতে। এর আরো উত্তর জানতে চায় ও।

আপাতত কোক কিনে আর কিছু বাজার করে ঘরে আসে। সেদিন আর জয়কে যেতে দেয়নি রনি। জোর করেই ডিনার করায়, আড্ডা দেয়, রাতে থাকার জন্য বলে।জয় চলে যেত্তে চাইলেও যেতে পারেনা, রনি নাছোর বান্দা, রিনাও থাকার জন্য বলে। কিন্ত আজ রাতে কোন রিস্ক নেবে না জয়। রনির এক বেড্রুমের বাসায়, ড্র‍য়িং রুমে একটা বেড পাতা সেখানে ঘুমায় জয়। রিনা ক্লান্ত হলেও বহুদিন পর স্বামী সংগম করে, রনির সন্দেহ যে রিনাকে জয় চুদছে এটা ওকে বেশি কিক দিচ্ছে, একটা স্পার্ম ফাইট হচ্ছে, দুজনের মধ্যে, আর এরে আজ জয় ভালো পারফর্ম করেছে, আজ ডিম লাইটেই চুদাচুদি করেছে ওরা, রিনাল জয় আছে এটার বাহানা দিয়ে লালীট জ্বালাতে দেয়নি। আসল কারন জয়ের কামড় গুলো ঢাকা,। ডজন খানেক চোদনে, শত শত মর্দনে, আর কামড় মাই আর নিপলে জখম হয়ে গেছে, রনি আজ চোষার সময় ব্যাথা পেলেও স্বামীর প্রতি দ্বায়িত্ব হিসেবে সহ্য করে গেছে। রিনা নিজের মধ্যে বেশ পরিবর্তন ফিল করেছে, আসলে জয়ের সাথে উদাচুদির ব্যাপারটিওর কাছে বেশ রোমাঞ্চকর মনে হয়েছে, আর ভাবতেও গরম হয়ে যাচছে ও। আসলে জয় ওর যেমন অভিযান তেমনি চাহিদাও। কিন্তু এতে কোন রোমান্টিকতা নেই।

ক্লান্ত জয় আর রিনা নাক ডেকে ঘুমোতে শুরু করে, এই সময় রনি ছোটলোকের মত রিনার ভেনিটি ব্যাগে তল্লাশি চালিয়ে লাল ছেড়া ব্লাউটা পায়, যেটা রনি রিনাকে শুধু ঘরে ওর সামনে পড়ার জন্য কিনে দিয়েছিল। ব্লাউজের শেষ বোতাম টা নেই, বেশ কুচকানো ব্লাউজটা। আর স্থানে স্থানে লালা শুকিয়ে সাদা হয়ে আছে। আর রিনার চুলের শ্যাম্পুর ঘ্রাণ আজ আলাদা, ঘরের মত নয়, ঘরতে ঘুরতে ঘুমন্ত জয়ের চুলেও একই শ্যাম্পুর ঘ্রাণ। মানে কি ওরা এক সাথে গোসল করেছে, আর এমন টা হলে তো নেংটা হয়েছে, আর নেংটা হলে চুদাচুদি করেছে। সবচেয়ে বড় প্রমান হল, জয়ের মানিবেগে ওদের হোটেলের বুকিং এর কাগজ, যেখনে স্পষ্ট করে স্বামী স্ত্রী হিসেবে ওদের নাম লিখা। প্রত্যেক্টা প্রমান রনিকে বলছে, তোর বউকে জয় চুদে দিয়েছে।

পরদিন আবার যথারীতি জীবন শুরু। জয় আগের মতই রনিকে ব্যস্ত রেখে রিনাকে ভোগ করছে। জয় কোন কোন্দিনে রিনাকে চুদছে রনি বুঝতে পারছে। যেদিন জয় আসে সেদিন রিনাজে বেশি, খুশি লাগে ভালো মন্দ রান্না করে, সকাল সকাল গোছল করে গরম গরম শাড়ি পড়ে সেজেগুজে অপেক্ষা করে। সব বুঝতে পেরেও, কোন দিন হাতে নাতে ধরতে চায়, বা ওদের মুখোমুখি হতে চায় না, ও তো হেরেই আছে, মুখো মুখি হলে ঐ আত্মসমর্পণ করা ছাড়া আর কিছুই করার থাকবে না। জয় তো জোর করে করছে না, এতে রিনার মত আছে। কিন্তু খুব কষ্ট হয় ওর, রিনা কিভাবে এমনটা করল, একটা বার ভাব্লো না, আর রিনাই ওকে মুখ দেখাবে কিভাবে? সবকিছু আবার স্বাভাবিক চলছে, সেক্স লাইফ বেশি জম্পেশ এখন, রিনা আগের চেয়ে বেশ হর্নী আর এক্টিভ। তাই রনিই একটু যখন আচ করে যে ওরা চুদাচুদি করবে, তখন নিজ থেকেই একটু দূরে থাকছে আর বা ওদের সময় দিচ্ছে যাতে ওরা ধরা না, পড়ে।

তবুও নিজের স্ত্রীর সাথে পরপুরুষ এর যৌন মিলন কোন পুরুষের জন্যি বেশি সুখকর নয়, কষ্টদায়ক, যদীও কেঊ কেউ যারা কাকোল্ড এই কষ্ট থেকে প্লেজার ডিরাইভ করে,হিউমিলিলিটি আর এই হারটাকে উপভোগ করে। রনির মদ্যে এটা করেনা, কিন্তু রনি কিছু ভলছেন এ কারনে যে রিনা আগের চেয়ে বেশি কেয়ারিং, বিছনায় বেশি সুখ দিচ্ছে, আর সবসময় একটা চিল মুডে আছে, আর রনি রিনাকে ভালোবাসে। ও যদি ব্যাপারটাকে স্বাভাবিক ইতি না এনে দিয়েজবরদস্তি করে ওদেরকে থামায় তাহলে রিনা ওর সামনে অপরাধী হয়ে যাবে, যেটা একটা দুরত্ব তৈরি করবে, সেড়া ভালো হবে না, কারন যাই হোক রিনার আর রনির ভালোবাসা অটুট, খানকির ছেলে জয় যদি ওর বউকে না নিংড়াতো তাহলে রিনা নিজ থেকে এমন করার মত মেয়ে না। কিন্তু রিনা যে কিসের মোহে বা ফাদে পা দিয়ে বসে আছে সেটা ও নিজেও বুঝছে না।

এভাবেই চলছিল, সবকিছুই হচ্ছে কিন্তু সবাই আড়ালে রাখছে, কিন্তু রনি ইদানিং খুব চিন্তিত লাগছে,আমি প্রায়ই দেখি রনিকে আর সব জানি, জয় বিশ্বাস করে আমায় সব বলে, জয় ও কিছুটা আচ করতে পারে যে রনি বিষয়টা রনি জেনে গেছে, কিন্তু রনি ওদের মুখোমুখি হতে সাহস পাচ্ছে না। কিন্তু এরই মধ্যে আরেক্টা ঘটনা ঘটে। সামনে প্রমোশন, । আর একটা ডিল আছে, জয় চায় রনি এটা করে প্রমোশন্টা পাক। আসলে এটা রিনার ইচ্ছা,কিন্তু জয় একটু বোল্ড আর একটু দুষ্টু একটা প্লান করে। জয় জানে রনি জেনেও না জানার ভান করছে, তাই রনিকে আরেকটু বাজিয়ে দেখতে চায়। ও রনির সাম্নেই রনিকে আকার ইংগিতে বুঝিয়ে রিনাকে চুদতে নিতে চায়। রিনা বেচারার উপর এমন হিউমিলিশন্না করতে চাইলেও সংসারের জন্য রাজি হয়। একদিন রিনা রনিকে জোরাজোরি করে যে ওকে ডিনারে নিয়ে যেতে। রনি রাজি হয়, কিন্তু ইচ্ছে করেই জয় ওকে সন্ধ্যা পর্যন্ত ওকে আটকে রাতে ওর সাথে,আর সারাদিন শেষে বলে যে)—- চল রনি আজ তোমার সাথে ডিনার করব?

—— স্যার, আজ আমার তাড়া আছে, আমার রিনাকে ডিনারে নিয়ে যাওয়ার কথা।
——- ওকে, লেট হার জয়েন আস। পিজ।————রনি রিনাকে ফোন দিয়ে জানায় যে স্যার ওদেরকে ডিনার করাবে। রিনা কোন আপত্তি না জানিয়ে রাজি হয়, অবাক হয় রনি। আর রেডিসন ব্লুতে আসতে বলার ১০ মিনিটে ওদের সাথে জয়েন করে রিনা, মানে আগে থেকেই এখানে আসতে হবে এটা ও জান্ত। আর একি জয় আজ কালো সুট কালো সুট আর টাই পড়েছে, সাথে ম্যাচ করে রিনাও কালো একটা নেটের শাড়ি পরেছে, সাথে একটা ব্লাউজ যেটার পিঠ পুরোটাই উন্মুক্ত শুধু দুইটা ফিতে ছাড়া ঘাড়ের কাছে, আর মধ্য পিঠে ২ ইঞ্চির ব্লাউজের স্ট্র‍্যাপ ছাড়া, নিচে প্যাডেড ব্রা, কালো করে স্যাডো করা চোখ, ঠোঁটে লাল টক্টকে লিপ্সটিক। গলায় একটা হাল্কা হিরের চেইন। আর বড় ব্যাপার হল, এসবের মধ্যে কিছুই আমি কিনে দেইনি ঐ হিরের চেইন ছাড়া,। তবে এসব জয় রিনাকে কিনে দিয়েছে।
—– তো, রিনা, আজ তোমাকে অনেক সেক্সি আর গর্জিয়াস লাগছে।
—— থ্যাংকু, জয়।

রিনাকে আজ দারুন সুন্দর লাগছে। সেখানে সবগুলো পরপুরুষের চোখ এখন রিনার শরীরের উপর। জয় সব খাবারের অর্ডার করল। ডিনারের শেষে প্রায় ৭ঃ৩০ দিকে, হুট করে কে যেন করল। জয় তখন বল্ল—- রনি, আজকে চৌধুরী এন্ড সন্স এর সাথে আমাদের ডিল্টা আজ করার কথা। আমি চাই যে তুমি আজ ডিল্টা শেষ করে আস। এক্ষুনি তুমি হোটেল আগ্রাবাদে ওদের টিমের সাথে মিট কর।
——- জি, স্যার,কিন্তু রিনা।
——– রিনাকে আমি তোমার বাসায় ড্রপ করে দেব, কি বল রিনা,
——- প্লিজ, জয় ভেবে দেখো, এই ডিল্টা না করলে তোমার প্রমোশন টা অন্য কেউ পেয়ে যাবে, আর রিনাও নিশ্চয়ই চাও যে রনি প্রমোশন টা হোক,
—— হ্যা, রনি জয় ঠিক বলছেন। আর জয় তো আছেই। ও তো আগেও আমাকে বাসায় দিয়ে এসেছে।

আসলে রনি বুঝে যে জয় আর রিনা প্রাইভেসি চাইছে, আর এই সময়ে ওরা চুদাচুদি করবে। নিজের বউ এভাবে প্লান করে পরপুরুষের সাথে চুদাচুদি করতে এসেছে, আসলে ডিনারের ব্যাপারটা পুরোটাই ফেক। রনি বুঝতে পারে যে আজ রিনার সাথে জয়ের চুদাচুদির উপর ওর প্রমোশন নির্ভর করছে। আর জয় সেটা ওকে আকারে ইংগিত এ বুঝিয়ে দিল। বাকি সব ওকে দূরে রাখার ধান্দা। রনি বাইরে যাওয়ার পরই রি হোটেলের বুকিং করা রুমে রিনাকে চুদবে জয়। রনি বের হওয়ার পর জয় ক্লায়েণ্টকে ফোন দিয়ে বলে, ওকে পাঠিয়ে দিয়েছি, তিন ঘন্টার জন্য আটকে রাখে যেন।রনি যাওয়ার পর জয় রিনাকে নিয়ে হোটেল রুমে ঢুকেই রিনাকে দেয়ালে ঠেকিয়ে শাড়ির উপর দিয়ে মাই টিপ্তে টিপ্তে ঠোঁটে চুমু খায়। রিনার নরম ঠোঁট থেকে লালা চুষে খায়। ব্লাউজের নিচ থেকে প্যাডেড ব্রা টা খুলে ফেলে দিয়ে সরাসরি নিপলে আক্রমণ করে।মাই গুলোকে মর্দন করে দুহাতে। জয় রিনার মাই গুলো কামড়াতে শুরু করলে রিনা বাধা দেয়—– প্লিজ, আজ মাই কামড়িও না, লাল্ দাগ পড়ে যাবে, আজ শুধু নিপল খাও
——— দাগ দেউয়ার জন্যি তো কামড়াচ্ছি সুন্দরী। এটা দেখেই তোমার স্বামী বুঝবে যে তুমাকে কি পরিমান গাদন দিয়েছি।
—— দুষ্টু, দাও, ধোন চুষে দেই। বকে রিনা নিজের রিনার সামনে হাটুগেরে বসে নিজের মাইগুলো দিয়ে জয়ের ধনটাকে স্যান্ডউইচ করে, বুবসজব দিতে শুরু করে,।

এরপর রিনা জয়কে বলে—– আসো, আজ তুমি আমাকে মাইচোদা দিবে। তৎক্ষনাৎ জয় রিনাকে শুইয়ে রিনার উপর বসে, দুটো মাইকে ২ মিনিট করে নিপল চুষে দু হাতে দুই মাই ধরে এর মাঝে এক গলা লালা দিয়ে ধন টাকে মাই দিয়ে চ্রপে চোদা শুরু করে। এসময় জয়ের ধন রিনার ঠোগিয়ে ঠেকছিল। তখন রিনার ওর জিভ টা বের করে দিলে, বাড়ার ডগাটডগাটা গিয়ে জিভটার উপর গিয়ে ঘষা খাচ্ছিল, আর রিনাও একটু আধটু চেটে দিচ্ছিল।

ধোনের ঘষায় রিনার ক্লিভেজ পুরোটা লাল হয়ে গেছে, ৫ মিনিট মাই চোদা দেয়ার পর জয় রিনার রিনার উপর থেকে উঠে, ওকে চুলের পেছনে ধরে বসিয়ে মখে ধোন্টা চাকান করে দিয়ে, মুখের ভিতর মাল ছাড়ে আর রিনাও সেটা খ্র‍্যে নিল এরপর জয় রিনাকে ফ্রেঞ্চ করা শুরু কিরে মাইগুলো টিপ্তে থাকে। চুমুর পর রিনা নিজ থেকেই জয় বলে ওকে চুদার জন্য—- এবার চুদো আমাকে, বলে গুদটা ফাক করে দিয়ে ধোন্টা ভরে নেয় জয়ের, বলে এ —- নাও ঠাপানো শুরু কর, চুদ

জয় ঠাপানো শুরু করল, ৫ মিনিট মিশনারিতে চুদার পর, রিনাকে শুইয়ে জয় অএছনে শুয়ে এক পা উপরে তুলে পেছন থেকে গুদে বাড়া দিয়ে দু হাত দিয়ে রিনার নিপল দুটি আর মাই টিপ্তে টিপ্তে চোদে। ——- আ, আয়ায়ায়া, উহহহহ, উম্মমুম্মম্ম উম্মম্ম উম্মম্ম
——– কি সুখ তোমার চোদনে জয়। আর বেচারা রনি নিজের বউকে বসের কাছে রেখে কাজ করতে গেল।
———- তোমার আর আনার চোদনে আমরা তিন জনই উপকৃত হচ্ছি রিনা। তুমি সুখ পাচ্ছ, আমি পাচ্ছি, জয় ও পাচ্ছে আর রনিও এর সুফল ভোগ করবে, আজ রনিসামনে তোমাকে চোদার জন্য রেখে দিয়েছি, এতে ও কিছুটা মাইন্ড করতে পারে, কিন্তু কাল প্রমোশন লেটারটা পেয়ে ওর প্রতিদান দিব।

মাই টেপা আর চোদার স্পিড বাড়িয়ে ১০ মিনিট চুদাচুদির পর রিনার গুদে মাল ছাড়ল জয়। এরপর জয় রিনাকে বাড়ি ফিরিয়ে দেয়। বাড়ি গিয়ে রিনা শাড়ি ব্লাউজ খুলে এক্টা সালোয়ার কামিজ পড়ে। । একটু পর কলিং বেলে বাজে। রিনা দরজা খুললে রনি ভেতরে ঢুকে, রিনা স্বামীকে চুমু খায়, জয়ের মাল খাওয়ার পর কোন রকম মুখ পরিসকার করেনি। ফলে মুখে মালের আস্টে গন্ধে রনি বুঝে যে জয় রিনাকে চুদেছে। রিনাও ইচ্ছা করে এমন টা করেছে। এর পর রনিফ্রেশ হয় বিছানায় গিয়ে শুয়ে পড়ে রিয়াও স্বামীর উপর বসে কামিজের গলা দিয়ে দুধ দুটো বের করে রনির মুখে গুজে দেয়। রুমে অন্ধকারেও, রিনার বুকে লাল লাল দাগ দেখে রনি, চুক চুক করে সুন্দরী বউয়ের দুধ গুলো খায়। রিনা পালা করে আদর করে চোষায় রনিকে এর পর রিনার রনির উপির গিয়ে বসে নিহেই ঠাপানো শুরু করে স্বস্মীকে, আর ৫ মিনিট পর রনি মাল ছেড়ে দেয়,
চলবে,,,,,

  voda choda choti বোরকাওয়ালীর কৌশল by Zak133

Leave a Reply