ছেলের বন্ধুর কামরূপী কামিনী মা। পর্ব:৬ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

পরের দিন আমার আগে ঘুম ভেঙ্গে গেলো. দেখলাম সঞ্জয় তখনো ঘুমছে. আমি ঘর থেকে বেড়িয়ে বাইরে দেখি ঝড়ে সব তচ নচ করে দিয়েছে, গাছ উপড়ে পড়ে আছে। দারোয়ান গুলোর ঘরও বন্ধ। এবার আমি উপরের ঘরে গেলাম. ভাবলাম মাকে গিয়ে জাগিয়ে বলবো বাড়ি নিয়ে যেতে. কিন্তু দরজার কাছে এসে দেখলাম দরজা এখনো লাগানো. দৌড়ে গিয়ে জানলা দিয়ে উকি মারলাম, দেখি ঝড়ের তান্ডব এখানেও চলেছে। মা আর সঞ্জয়ের বাবা ঘুমছে উলংগো অবস্থায়। মাকে পিছন থেকে জড়িয়ে শুয়ে আছে মনোহর কাকু আর মায়ের গুদের মুখে আল্ত ভাবে ঢুকে আছে কাকুর ঘুমন্তও সাপ খানা, বুঝতে পারলাম মনোহর কাকু কাল রাতে হয়তো আর মাকে ঘুমোতে দেয়নি। কিন্তু বুঝতে বাকি রইলো না কাল সারারাত মা – কাকুর খেলা চলেছে।

আগের পর্বের পর…

ঘড়িতে তখন প্রায় ৮ টা বাজে, কাজের মাসি আসার আওয়াজ পেলাম। আমি তখনই ছুটে গিয়ে শুয়ে পরলাম আর ঘুমানোর ভান করলাম। মাসীকে দেখলাম তোলার ঘর সব পরিষ্কার করে, জলখাবার বাননোর কাজে ব্যস্ত হয়ে পড়লো। কিন্তু উপরে গেলনা। দারোয়ান গুলোর একটা কে দেখলাম বাজার নিয়ে মাসীকে ধরিয়ে দিল। মাসী বললো , “কাল ঝড়ে কি অবস্থা দেখেছিস!”

দারোয়ান, “হাসতে হাসতে বললো ঝড় তো উপরের ঘরে উঠেছিলরে, বীর্যপাতের আওয়াজ বর্জ পাতের আওয়াজকে চাপিয়ে গেছে” বলেই ২ জনেই হাসতে লাগলো। তারপর মাসী আমাদের ঘুম থেকে তুলে ফ্রেস করিয়ে খাবার দিলো। আমরা খাবার খাচ্ছি এমন সময় কাকুকে দেখলাম সিড়ি দিয়ে নামতে। সিঁড়ি থেকেই আমাদের good morning বলল। আমরাও good morning বললাম। মাসী সমস্ত খাবার করে রেখে কাকুকে বিদায় জানিয়ে তখন চলে গেল। আর আমরাও জলখাবার শেষ করে উঠতে যাব, এমন সময় মাকে দেখলাম পরিপাটি হয়ে সিড়ি দিয়ে নামলো। ব্যাগে করে মা আর এক জোড়া শাড়ি ব্লাউজ পেটিকোট সবই এনেছিল। সেই গুলোই পরে জুইস খেলো আর এগগ পচ। আমরা ওখান থেকে উঠে এসে গেম খেললাম কিছুক্ষন। মা কাকুর সাথে একটু কথা বলে একটা কি প্ল্যান করলো। তারপর হঠাৎ সেল ফোন দেখে চমকে গেল। বলতে শুনলাম বাবার নাকি ১২ টা মিসড কল। মা বারান্দায় এসে বাবাকে কল ব্যাক করলো। মাকে বলতে শুনলাম,” আর বলনা, ইলেক্ট্রিসিটি চলে গিয়ে চার্জ দিয়ে পারেনি তাই পাশে কাকিমার বাড়িতে ফোন টা দিয়ে এসছিল ওদের ইনভার্টার এ চার্জ দেওয়ার জন্য। তারপর এটা সেটা কথা বলে ফোন রেখে দিল। আমি জানতে পরলাম বাবা আজই বিকালে ফিরছে।

তারপর আমরা লাঞ্চ সেরে বেরিয়ে পরলাম। এভাবে দিন যেতে থাকলো, তবে সেদিনের পর থেকে সঞ্জয়ের বাবার সাথে মায়ের দেখা হয়নি প্রায় দুই সপ্তাহ। ওর বাবা বিজনেস এর কাজে বাইরে গেছিলো। তত দিনে বাবাও আবার বাইরে চলে গেছে কাজে। কিন্তু বাবা যখন ছিল, তখন একদিন খাবার টেবিলে বাবাকে বলতে শুনেছিলাম, “ভাবছি একদিন তোমাদের নিয়ে ঘুরে আসবো… কোথায় যাওয়া যায় বলতো”. ঘুরতে যাওয়ার কথা শুনে আমার আর মায়ের তো খুব আনন্দ। কিন্তু হঠাৎ বাবার কাজ পরে যাওয়ায় আর যাওয়া হলনা। আসা জাগিয়ে দপ করে নিভে গেলো। এতে মা একটু বেশি উদাস হলো। তারপর ৩ দিন ছুটির পর মা আমাকে নিয়ে স্কুলে গেলো। সঞ্জয়ের সাথে দেখা হতে মা তাকে জিজ্ঞাসা করলো কেমন আছে হেনতেন… তারপর বললো, ” তোমার বাবা আজ ত্ময় দিতে আসেনি কেনো!” সঞ্জয়- ” বাবা এখনো ফেরেনি…” সঞ্জয়ের সাথে স্কুলে কথা হলো। জানলাম ওর বাবা প্রায় দুই সপ্তাহ বাড়ি নেই। এভাবেই দুদিন কেটে গেলো। শনিবার স্কুল ছুটির দিন সঞ্জয়ের বাবার ফোন এলো, মা ” প্রায় ২৫-২৬ দিন হতে চললো খালি ফোনেই কথা হয়, শরীরের কথা কখন হবে!” ওদিকে কি কথা হলো জানিনা, কিন্তু মাকে বেশ খুশি লাগলো, আমাকে এসে বললো শোন,” তোর বাবার তো আর সময় হয়না, তাই সঞ্জয়ের বাবা নাকি আমাদের ঘুরতে নিয়ে যাবে মন্দারমনি, কিন্তু তোর বাবাকে বলবি স্কুল থেকে নিয়ে যাচ্ছে নাহলে কিন্তু বাবা যেতে দেবেনা।”

আমিও ঘুরতে যাবার আনন্দে লাফালাফি করতে লাগলাম। মাকে দেখলাম একদিন আমাকে নিয়ে শপিং এ গেলো। সেখানে সেক্সী সেক্সী লিঙ্গারি কিনলো, স্লিভলেস ব্লাউজ, ট্রান্সপারেন্ট শাড়ী সব কিনলো। তারপর আমাদের যাওয়ার দিন এলো। ওই দিন মা একটা ডেনিম ব্লু জিন্স আর রেড টিশার্ট পড়লো, আর চোখে অভিয়েটর চশমা। মাকে পুরো sex bomb লাগছিল। আমি আর সঞ্জয় গাড়ির পিছনের সিটে বসলাম। মা সামনে কাকুর পাশে বসলো আর কাকু গাড়ি চালাচ্ছিল। কাকু থেকে থেকে মায়ের দিকে তাকিয়ে হাসছিলো। তারপর কোলাঘাটে শের ই পাঞ্জাব এ আমরা একটু ব্রেক নেওয়ার জন্য নামলাম। ওই সময় আমাদের খাবার দিয়ে বসিয়ে রেখে মা র কাকু কোথায় যেনো গায়েব হয়ে গেলো। আমরাও টেবিলে না বসে ওদের খোঁজ করতে গেলাম। দেখি বাথরুম এর চেঞ্জিং রুমে ওরা জাপটা জাপটি করছে। মাকে বলতে শুনলাম, ” সবুর করো, সবুরে মেওয়া ফলে” কাকু বললো, ” প্রায় ১ মাস পর তোমায় কাছে পেলাম, এই একমাসে কাউকে ছুঁয়ে পর্যন্ত দেখিনি। তাই মেওয়া নয় আমার লেওড়া ফুলেছে।” মা বললো, ” সমুদ্রে গিয়ে নামিয়ে দেবো, এখন ছাড়ো” বলে জোড় করে ছড়িয়ে চুল ঠিক থাক করতে লাগলো। আমরাও দৌড়ে খাবার টেবিলে চলে গেলাম। ওখানে খেয়ে নিয়ে সোজা মন্দারমনি।

কাকু যেনো একটু বেশি জোরে চালালো। মা সেটা বুঝতে পেরে হাসছিলো। তারপর হোটেলে চেক ইন করলাম। হোটেলে আমাদের পাশাপাশি দুটো রুম নেওয়া হলো। একটায় আমি আর মা, অন্যটায় কাকু আর সঞ্জয়। মাকে দেখলাম বলতে , ” সঞ্জয়ের মনে হয় মন ভালো নেই, তুই কি তোর বন্ধুর সাথে থাকতে চাস!!” সঞ্জয়ও সঙ্গে সঙ্গেই হা বললো আর আমার কাছে এসে বললো, ” খেলা খুব জোড় হবে” মাকে দেখলাম কাকুর দিকে তাকিয়ে চোখ মারতে। আমরা রুমে গিয়ে ফ্রেশ হলাম, লাঞ্চ করতে যাবো বলে। আমাদের খিদে পাওয়ায় আমরা জামা প্যান্ট পরে পাশের রুমে গেলাম মাকে আর কাকুকে ডাকতে, গিয়ে দেখি দরজা বন্ধ। আমরা আমাদের রুম এ এলাম। আমাদের রুমের বারান্দা টা কমন। সেই বারান্দা দিয়ে পাশের রুমে খুব সাবধানে গিয়ে দেখি বেড রুমেও নেই। বেডে পড়ে আছে মায়ের নেভি ব্লু কালারের নেট এর ট্রান্সপারেন্ট ব্রা প্যান্টি , একটা সাদা রঙের t-shirt আর একটা গেঞ্চি কাপড়ের থ্রি কোয়ার্টার প্যান্ট আর কাকুর একটা থ্রি কোয়ার্টার প্যান্ট আর টিশার্ট। হঠাৎ শুনতে পাই ওয়াশরুম থেকে গোগানোর শব্দ আসছে। ওয়াশরুমের দরজা আলতো করে ভেজানো ছিল, উকি দিয়ে দেখলাম ভেতরে মা ন্যাংটো হয়ে শাওয়ারের নিচে ভিজছে। মার মত পরস্ত্রী সেক্সি শরীরটা দেখে কাকুর কালো বাড়া তেঁড়েফুঁড়ে রড হয়ে আছে। মা জানে, কাকু হোটেলে এসেই তাকে চুদতে চাইবে। তাই ওয়াশরুমের দরজা ভেজিয়ে রেখেছিল যাতে করে কাকু ওয়াশরুমে ঢোকে। ভীষণ শাওয়ার চোদা খেতে ইচ্ছে করছে মায়ের। কাকু পেছন থেকে মাকে জাপটে ধরে শাওয়ারের কাঁচের ওয়ালের সাথে পিষে দিয়েছে। এক হাতে মার ভরাট মাই দুটোকে কচলে ধরে অন্য হাত দিয়ে ঘষতে লাগল রসাল গুদখানা।

মা- উমমমম… এতক্ষণে সময় হলো তোমার আসবার। সেই কখন থেকে ওয়েট করে আছি।
আমরা বুঝলাম মা অনেকক্ষণ ধরে শাওয়ার নিচ্ছে, আর চোদা খাওয়ার অপেক্ষায় আছে।
কাকু- খুব চোদা খাওয়ার বাই উঠে আছে দেখছি!

মা- উঠবে না! অমন জিনিস নেবার জন্য সব মেয়েদেরই বাই উঠে থাকবে। আর আমি প্রায় এক মাস ধরে অর্গাজম না করে অপেক্ষা করছি।

মনোহর- তাই বুঝি?

মা- হ্যা তাই…. উফফফমমমমম।

কাকু কথার ফাঁকেই মার গুদ কচলে ধরল। সকাল থেকেই বেশ হর্ণি হয়ে আছে মা। একমাস চোদা না খেয়ে অস্থির হয়ে গেছে। ইচ্ছে করে, গুদ পেতে দিয়ে কাকুর পুরুষালী শক্ত শরীরের নিচে পড়ে থাকতে আর চায় কাকু যেন ছিঁড়ে খুঁড়ে ভোগ করুক ওকে। এ কয়েক দিনে কাকুর যৌনদাসী হয়ে থাকতে থাকতে চোদনের আসল সুখ বুঝতে চায়। আসলে এতোদিন সতী সাবিত্রি হয়ে থেকে বরের চার ইঞ্চি বাড়ার ঠাপে যা পেয়েছে সেটাকে সুখ বলা যায় না। আসল চোদন সুখ তো দেয় তার ছেলের বন্ধু সঞ্জয়ের বাবা। পুরো ছিঁড়ে খুঁড়ে ভোগ করে তাকে ভীষণ সুখ দেয়। কাকু দুটো আঙুল পুরে দিল মার গুদের ভেতর আর ফিংগারিং চালাতে লাগল ভীষণ ভাবে। আহহহহমমমম….. শিৎকার ছাপিয়ে যাচ্ছে শাওয়ারের শব্দকেও। কাকু মার ঘাড় কাঁধ চাটছে আর লাভ বাইটের চিহ্ন বসিয়ে দিচ্ছে। মা নিষ্ক্রীয় রইলো না। সেও কাকুর রড হয়ে থাকা আখাম্বা বাড়াটাকে কচলে ধরলো। এ যন্ত্রটাই তাকে গত কয়েকদিন ধরে সুখের জোয়ারে ভাসিয়ে নিচ্ছে। এ জোয়ারে ভেসে সে নিজ পরিবার এমনকি পাশের ঘরে থাকা নিজের ছেলের কথাও চিন্তায় আনছে না। উফফফ…. কি সুখ দিচ্ছে তাকে সঞ্জয়ের বাবা। সব কিছু ভুলে গিয়ে সে শুধু এই সুখটাই নিতে চায়। আর কাকুও ভীষণ মজা লুটছে মার মতো একটা সেক্সি সতী পরস্ত্রী চুদে চুদে। যতবার ইচ্ছে হচ্ছে ততবারই মার রসে টইটম্বুর গুদটাকে ছানছে সে।

মা এবার ঘুরে দাঁড়ালো। বাঁড়া চুষতে চায় ও। কাকুর মুখে গলায় চুমু দিতে দিতে নিচে নামতে লাগল। কাকুর শক্ত মাংশল বুকে চুমু দিলো। তারপর নিচু হয়ে বসে বাড়াটাকে ধরে আইসক্রিম চাটার মতো চাটতে শুরু করলো। এ কয়েক দিনে বেশ অনেকবার কাকুর তাগড়া বাড়া মুখে নেবে মা। মা চুষে চলেছে তার প্রিয় বাড়াটাকে। মার ব্লোজবে দারুণ আনন্দ পাচ্ছে কাকু। মার উত্তপ্ত মুখ বিহ্বর আরো তাঁতিয়ে দিচ্ছে ওর বাড়াকে। মিনিট পাঁচেক এভাবেই বাড়াটাকে ললিপপ চোষা চুষলো মা। কাকুর এত জলদি মাল বেরুবে না ওর। মাকে উঠিয়ে দাঁড় করিয়ে দিলো। মার ডান পা বাঁ হাত দিয়ে উঁচু করে ধরে গুদের ভেতর এক ধাক্কায় বাড়া ভরে দিলো। আহহহহককককক…… গুঙিয়ে উঠলো মা। এতদিন পর এই আখাম্বা বাড়া যখন আবার গুদে ঢোকে, দারুণ শিহরণ বয়ে যায় মার শরীরে। শুরু থেকেই ফুল স্পিডে ঠাপ শুরু। মা ঠাপ খেতে খেতে কাকুর পুরুষালী ঠোঁটের ভেতর নিজের নরম পাতলা ঠোঁট দুটো পুরে দিলো। কাকুও হামলে পড়লো মার ঠোঁটে। মন ভরে পান করতে লাগল অধর সূধা। আর সাথে ঠাপ তো চলছেই। মিনিট দশেক একটানা ঠাপিয়ে গেল কাকু। এবার মাকে কোলে তুলে নিয়ে ওর দুই পা কোমড়ের সাথে জড়িয়ে দিয়ে নিচ থেকে ঠাপ শুরু করলো। মা জেনে গিয়েছে, কাকু বিভিন্ন রকম পজিশনে ঠাপাতে পারে। কাকুর কাছে বিভিন্ন পজিশনে ঠাপ খেয়ে যাচ্ছে সে। এই কোল চোদা এর আগেও খেয়েছে। দারুণ লাগে তার, পুরো শরীরের ভর কাকুর শরীরের উপর ছেড়ে দিয়ে ঠাপ খেতে। জল কাটছে ওর, যে কোনো সময় খসিয়ে ফেলতে পারে। কোল চোদা খেতে খেতে কাকুর কানে কানে বলতে লাগল,

মা- আহহহহহমমমমম….…… আহহহহ…… আমার খসবে….. গো…. উমমমমমহহহহহ….

কাকু- তাই বুঝি! খসাও না তাহলে।

মা- মনোহর বাবু….. আহহহহ…আস্তে….. .আহহহহ আরেকটু গো….. আমার হবেএএএ…..আহহহহহ…..

কাকু তো আস্তে হলোই না বরং বেগ বাড়িয়ে দিলো। মাকে কোল চোদা দিতে সঞ্জয়ের বাবার দারুণ লাগছে। মার পুরো শরীরটাকে কচলানো যায়। আর খাঁড়া ভাবে বাড়া ঢুকিয়ে ঠাপাতেও দারুণ। কাকু জানে এই বেগে মিনিট কয়েক ঠাপ খেলেই মা খসবে। ও জানে, ওর ঠাপ খেয়ে ১০-১৫ মিনিটের বেশি জল ধরে রাখতে পারে না মা। যতই চেষ্টা করুক, পারে না। অবশ্য মা তো বাজারি না, সতী সাব্ধি পরস্ত্রী। জল আটকে রাখার কৌশল ওর ওতো জানা নেই। সঞ্জয়ের বাবাও তুমুল চোদনে অবশেষে আর ধরে রাখতে পারল না, একমাসের জমিয়ে রাখা বীর্য খসিয়ে দিলো। কাকু বাড়া বের করে নিয়ে মাকে নামিয়ে দিলো। তারপর দু জনে জড়াজড়ি করে ভিজতে লাগল শাওয়ারের নিচে। মিনিট দুয়েক মাকে ভালো করে কচলে নিলো কাকু। আমরা পালিয়ে বারান্দায় চলে এলাম আর উকি দিয়ে দেখলাম মা একটা টাওয়েল পেঁচিয়ে নিয়ে বেরিয়ে এলো ওয়াশরুম থেকে আর বিছানায় রাখা কাপড় পরতে লাগলো। কাকু আরও মিনিট দুয়েক ভিজল তারপর বেরোলো।

আমরা নিজেদের ঘরে গিয়ে টিভি দেখছিলাম। কিছুক্ষণ পর মা এসে দরজায় নক করলো, আমি যাওয়ার আগেই সঞ্জয় গিয়ে দরজাটা খুলে দিল। আমাদের নিয়ে কাকু আর মা লাঞ্চ করতে গেলো। ডাইনিং লঞ্জে আসার পরে দেখি ওরা একটা টেবিলের পাশাপাশি দুটো চেয়ারে বসে পরেছে। অগত্যা আমরা গিয়ে ওদের সামনের চেয়ারে বসলাম। ওরা ওদের মতো খাচ্ছিল আর নিজেদের মধ্যে ফিসফিসিয়ে কথা বলছিল।আমি খাওয়ায় মন দিলাম। খাওয়া শেষ করে আমরা একটু পায়চারি করলাম, তারপর কাকু আর মা খাবারের বিল মিটিয়ে আসলো। কাকু বললো, “তুমি ওদের ঘুমতে নিয়ে যাও আমি একটা কাজ মিটিয়ে আসছি” বলে মায়ের দিয়ে মুচকি হেসে চলে গেলো, আর মাও হেসে আমাদের ঘুম পাড়াতে চলে গেলো। একটু বাদে দেখলাম মা আর কাকু আমাদের ঘরে ঢুকলো।

মা আমাদের কাছে এসে পরীক্ষা করলো আমরা ঘুমিয়েছি কিনা। আমরা ঘুমের ভান করে পরে রইলাম। মা আমদের অনেকক্ষণ ধরে দেখে কাকুর দিকে ঘুরে মুচকি হেসে বললো ঘুমোচ্ছে। এবার কাকু মা কে পাঁজাকোলা করে তুলে পাশের ঘরে নিয়ে গেল আমাদের ঘর খোলা রেখেই! আমরাও একটুবাদে বেরিয়ে বারান্দার দিকে দারালাম এদিকে বারান্দায় attached সুইমিং পুল আর বারান্দায় কাঠের ডিজাইনে দুটো সাইড ঘেরা, তাই আমরা আন্ধকারে লুকিয়ে পুরোটা দেখতে পাচ্ছি। কাকু একটা সাদা জাঙ্গিয়া আর মা একটা লাল ব্রা আর লাল নেট এর প্যান্টি পরে আছে। থলথলে পেটে নাভীটা খুব সুন্দর লাগছিল। দেখেই আমাদের বুকটা ধক্ করে উঠলো। তবু আমি মনে সাহস নিয়ে দেখতে লাগলাম। দেখলাম কাকু চিত হয়ে শুয়ে পড়ল, আর মা কাকুর ওপরে বসে। ঘরের ডানদিকে দেওয়ালের দিকে কাকুর মাথা থাকার কারনে মা আড়াল থেকে সে আমায় দেখতে পায় নি। আর মায়ের ও পিঠ আমার দিকে হওয়ায় সে ও আমায় দেখতে পায় না।‌

আমি দেখলাম কাকুর পরনে শুধু একটা জাঙ্গিয়া। মায়ের পরনে শুধু প্যান্টি আর ব্রেসিয়ার। লেস ওলা প্যান্টি গিঁট আঁটো করে বাঁধা। তবে ব্রেসিয়ারটার হুক পিছন থেকে খোলা। মা কাকুর দিকে ঝুঁকে থাকতে দেখে আমি ভালোই বুঝতে পারছি সে বুক চুসছে। ওর মুখে চুক চুক শব্দ আর মায়ের শিৎকারে আমি সেটা বুঝতে পারছি। কাকু হাত দুটো মায়ের প্যান্টির ভিতর দিয়ে ঢুকে মায়ের পাছা টাকে যে ময়দা মাখার মতো টিপে চলেছে তা ভালোই বোঝা যাচ্ছে। এর পর মা তার ব্রেসিয়ারটা পুরো খুলে কাকুর মুখে ঘসতে থাকে।

মা খিলখিলিয়ে হেসে ওঠে। কাকু দেখলাম ওর শায়ার থেকে হাত বের করে মূখ থেকে ব্রেসিয়ারটা নিয়ে কিছু না দেখেই আমার দিকে ছুঁড়ে দেয়। তার পর মাকে সোজা করে বসিয়ে ওর সায়ার দড়ি খুলতে শুরু করে। আমি সাথে সাথেই ওরা যাতে কিছু বুঝতে না পারে তাই পিছিয়ে আসি। কিছু সময় পর আমি আবার উঁকি দিয়ে দেখি মায়ের সায়াটা পাশে পরে আছে মায়ের পরনে শুধু একটা লেসের প্যান্টি। সে হাঁটু মুড়ে পাছাটা উচু করে কাকুর কোমড়ের কাছে মাথাটা নামিয়ে মুখ টা উঁচু নিচু করছে। ভালোই বুঝলাম রিয়া তার প্রেমিক কে মূখমৈথুনে আরাম দিচ্ছে। আরামে কাকু চোখ বন্ধ করে মাথা নাড়াচ্ছে। প্রায় আট দশ মিনিটের বেশি সময় মা এক নাগাড়ে তার মাথা ওঠা নামা করছে আর মাঝে মাঝে নিঃশ্বাস নিতে মাথা তুলে আবার নতুন করে শুরু করছে।

কিছুক্ষণ পর মা উঠে বসলো , আমি সাথে সাথেই আবার লুকিয়ে পরলাম। তার কিছু সময় পর আমরা আবার উঁকি মেরে দেখলাম রিয়া রনির কোমড়ের ওপর বসে হাত দুটো কাকুর বুকের উপর ভর দিয়ে নিজের কোমরটা ওঠা নামা করছে। তাতে আমি লক্ষ্য করলাম কাকুর লম্বা বাঁড়াটা মায়ের ভিতরে প্রায় পুরোটাই ঢুকে গেছে। মায়ের ওঠা নামা তে ওর প্রায় নয় ইঞ্চি লম্বা আর পাঁচ ইঞ্চি মোটা লিঙ্গটা ভিজে জবজবে হয়ে আছে। মা এই অবস্থায় প্রায় দশ মিনিট কাকুর উপর চড়ে নিজের সুখ নিতে থাকলো। দশ মিনিট পর কাকু ও অবস্থায় উঠে বসলো তারপর মাকে কে কোমরের উপর চড়িয়েই ওর ঠোঁটে কিস করতে থাকলো। মায়ের কোমর তখনও ওঠা নামা করছে। এবার কাকু এক ঝটকায় ওকে নিচে শুইয়ে দিল আর মায়ের পা দুটো উচু করে দুদিকে ফাঁক করে দিল। তার পর মায়ের কোমরের নিচে একটা বালিশ দিয়ে কোমর টা উঁচু করে নিজে হাঁটু মুড়ে বসে কোমরটা সামনে পিছনে করতে থাকল। মা বোধহয় এই অবস্থায় ব্যাথা পেয়েছে। সে ব্যাথায় কঁকিয়ে উঠলো। কাকু সাথে সাথেই নিজের হাতের দুতিনটে আঙ্গুল মায়ের মুখে পুরে দিল। মা ওর আঙ্গুল গুলো চুষতে শুরু করলো। কাকু তখন তার কোমরের তালে তালে আঙ্গুল গুলো মুখের ভেতর নাড়াতে লাগলো।

মায়ের নিচে ও মুখে একই তালে দুটো আলাদা জিনিস নাচার ফলে সে আনন্দে আত্মহারা হয়ে উঠেছে। মা গোঙানির মত আওয়াজ করে সারা ঘরে শিৎকার ছড়িয়ে দিল। এভাবে আরো কিছুক্ষন চলার পর কাকু বেশ কয়েকবার কোমর ঝটকা দিয়ে রিয়ার শরীরের নুইয়ে পরলো। মা তখনও ছটফট করছে। কাকু মিনিট খানেক বিশ্রাম নিয়ে মায়ের ওপরে শুয়েই আবার কোমর নাড়াতে শুরু করলো। কাকু বুঝতে পেরেছিল, তার হয়ে গেলেও রিয়া তখনও চরম সুখ পায় নি। এরপর এভাবে আরো কিছুক্ষন কাটলো। এক সময় মা নিজের পা দুটো নিচে নামিয়ে শক্ত করে কাকুর চেপে ধরলো তারপর পায়ের ওপর ভর দিয়ে নিজের কোমরটা একটু উচু করে তুলে দুতিন বার ঝটকা দিয়ে নেতিয়ে পড়ল। আমরা বুঝলাম মায়ের অর্গাজম হয়েছে। এবার আমরা আস্তে করে নিজেদের ঘরের দরজার দিকে পিছিয়ে গেলাম।

ঘড়িতে তখন বিকাল ৪টে, সঞ্জয় গিয়ে ওদের রুমে টোকা দিল, আর আমি ততক্ষনে বারান্দার জানালার কাছে উকি দিচ্ছি, দেখলাম ওরা দুজনে জড়াজড়ি করে আছে, আর কাকু মাকে চটকাচ্ছে। হঠাৎ দরজায় টোকা খেয়ে ওরা চমকে উঠলো। কাকু হলফ প্যান্টটা পরে রুম থেকে বেরিয়ে দরজা খুলতে গেল। মা চাদরটা বুক অবধি জড়িয়ে শুয়ে রইলো। সঞ্জয় বললো,”বাবা আমরা একটু বাইরে গিয়ে খেলবো?” কাকু,” হা খেল কিন্তু সমুদ্রে নামবিনা, আমি যাচ্ছি একটু পরে।” কাকু ফিরে এসে মাকে বললো, ” এতক্ষন আমরা খেললাম এখন ওরা খেলতে যাবে,” বলে দুজনেই হাসতে লাগলো। কাকু, ” আমি ফ্রেশ হয়ে ওদের কাছে যাচ্ছি, তুমি বরং একবারে রেডী হয়ে বেরিয়ে এসো। একবারে ডিনার সেরে আমরা ফিরবো.” তারপর কাকু ফ্রেশ হয়ে বেরোলো। একটা গোটা আপেল খেয়ে গুমন্ত মাকে কপালে চুমু খেয়ে আমাদের কাছে আসবে বলে রেডী হলো। আমরা তখন দৌড়ে বীচে গেলাম। দেখলাম কাকু একটা ট্র্যাক শুট আর গেঞ্জি পরে বেরোলো।

সমুদ্রের ধারে এসে কাকু দেখল সমুদ্রের পারে আমরা একটা ফুটবল নিয়ে খেলা করছি। মা প্রায় ১.৩০ পর ৫:৩০ নাগাদ একটা থ্রী কোয়াটার ব্লু জিন্স পড়েছে আর স্লীভলেস সাদা টপ, ভিতরে ব্লু নেট ব্রা যেনো পুরুষ্ট পাকা পেঁপের মত মাই দুটোকে আটকে রাখতে পারছেনা, হালকা বাউন্স খাচ্ছে, আর জিন্স একেবারে শরীর এর সাথে লেগে থাকায় প্লাম্পি পোদ টা একদম ডাশা লাগছে। আমরা বীচে বসে ডাব খাচ্ছিলাম, কাকুকে দেখলাম মায়ের দিকে তাকিয়ে ডাবের গায়ে এমন ভাবে হাত বোলাচ্ছে যেনো মায়ের মাই তেই হাত বোলাচ্ছে। ওর খোলা চুলগুলো সমুদ্রের হাওয়াতে এলোমেলো ভাবে উড়ছে । বিচ এ সেরকম ভিড় নেই । আমাদের রিসোর্টটা একটু অফবিট এবং আসে পাশে ঝাউবন থাকার দরুন খুব বেশি লোকজন নেই । যারা আছে তারাও বেশ দূরেই নিজেদের মতো স্নান করছে । মা কাছে এসে বসলো আর কাকু মাকে একটা ডাব দিল আর বললো, “এই ডাবের থেকে পাকা পেঁপেই ভালো, চিবিয়ে চুষে খাওয়া যায়”, মাকে দেখলাম মুচকি হাসতে। আমি সঞ্জয়ের সাথে বল নিয়ে খেলতে শুরু করলাম । ওর সাথে খেলতে খেলতে দেখি মাও আসে পাশেই গোল গোল করে ঘুরতে লাগলো । কাকুকে দেখলাম মাকে ধরার চেষ্টা করতে লাগলাম । সেই করতে গিয়ে মায়ের গায়ে আমার হাত ঠেকে যেতে লাগলো । মাও দেখলাম খুব একটা বাঁধা দিচ্ছে না । খালি কাকুকে দুস্টুমি করতে বারণ করছে । কিন্তু সেই বারন এর মধ্যে শাসনের থেকে প্রশ্রয়ের ভাব বেশি ।

কাকু এবারে আমাদের পেরিয়ে মাকে ধরছি এরকম ভাব করে ওর কোমরে হাত রাখল । আমাদের বুকের মধ্যে ঢিপ ঢিপ করতে লাগলো । একদিকে ভয় আর একদিকে উত্তেজনা । কিন্তু মাকে দেখলাম এমন ভাব করছে যেন আমার হাতটা খেয়ালই করেনি । কাকু আর আমাদের সঙ্গে একসাথে খেলতে গিয়ে মায়ের হাসি থামালো না ।

আমি এবারে সাহস করে মায়ের কোমর থেকে হাতটা এগিয়ে এনে ওর পেটের ওপর রাখলাম । ওকে টেনে একটু পেছন দিকেই টানলাম । মায়ের পাছাটা সোজা এসে আমার প্যান্টের ভেতর থেকে ফুলে থাকা কাকুর বাড়ার সাথে ঠেকলো । মা কিন্তু সরে যাবার কোনো চেষ্টা করলো না । বরং ও একটা কাজ করলো যেটাতে আমি চমকে উঠলাম ।ও ওই অবস্তাতে কোমর সোজা রেখে ওর আমাদের বল তুলছে এরকম একটা ভাব করে সামনের দিকে ঝুকে পড়লো । এতে মায়ের পাছাটা আমার সামনে আরো ওপেন হয়ে গেলো । আমার বাড়াটা ঠিক যেন ওর পাছার খাজে আটকে গেলো ।এখন ওর আর আমার পজিশন একদম যেন স্ট্যান্ডিং ডগী স্টাইল । ও সামনের দিকে ঝুকে যাবার ফলে ওর কোমরের টপটাও একটু ওপরে উঠে ওর ফর্সা কোমরটা বেরিয়ে পড়লো ।

কাকু আর নিজেকে ঠিক রাখতে পারলাম না । ওর কোমরের ওপর হাত দিয়ে ওর পাছাটা পেছনে টেনে ঠাপ মারার মতো করে নিজের বাড়া ঘষতে থাকলাম ওর পাছার খাজে । মায়ের মুখ দিয়ে আহঃ করে ছোট্ট আওয়াজ বেরিয়ে এলো । মা , ” মনোহর জি সাবাড় কা ফল মিঠা হোতা হ্যায়”, বলে একটু বাঁকা হাসি দিয়ে নিজেকে ছাড়িয়ে নিল। তারপর আমরা বীচে হাঁটতে হাঁটতে মার্কেট এর দিকে গেলাম। পূর্ণিমার চাঁদের আলোয় অপূর্ব লাগছে সমুদ্র সৈকত |আমি আর সঞ্জয় নিয়ে একটু এগিয়ে যায়, কিছুদূর গিয়ে পিছন ফিরে দেখি, ওরা খুব গা ঘেঁষা ঘেসি করে পাশে পাশে হাটছে | এদিকে আমরা খিদে পেয়েছে খিদে পেয়েছে করে বায়না ধরলাম | সামনেই একটা আইসক্রিম এর দোকান | আমরা আইসক্রিম খেলাম, মাকে দেখলাম কাকুর দিকে তাকিয়ে বাঁকা হাসি দিতে দিতে জিভ দিয়ে আইসক্রিম টা এমন চাটছে যেনো কাকুর ল্যাংচা চুষছে। কাকু কেও দেখলাম কামনার চোখে মাকে দেখতে। তারপর আমরা অনেকক্ষণ শপিং করলাম। মাকে স্নানের জন্য বিকিনি, নাইট ড্রেস কাকু মাকে পছন্দ করে কিনে দিয়েছে | তারপর রাতে ডিনার সেরে মার হোটেলে ফিরলাম।

  incest group sex সুহানি ৪র্থ পর্বঃ তিন ভাই বোনের চোদাচুদি | Bengali sex story

Leave a Reply