বন্ধুর গার্লফ্রেন্ড (Part-2) | BanglaChotikahini

Bangla Choti Golpo

সেদিন বাড়ি চলে আসার পরে রুপালী আমার সাথে আর কথা বলেনি। আমিও আর আগ বাড়িয়ে যাইনি কথা বলতে। তবে আমার মাথায় একটা জিনিস বার বার নাড়া দিচ্ছিল যে ও ফটো গুলো কেন তুলেছিল।

প্রায় দিন ১৫ পরে একদিন কলেজে বসে বন্ধুদের সাথে আড্ডা মারছি। সুদীপ আমাকে এসে ডেকে নিয়ে যায়। সাথে ওর নতুন গার্লফ্রেন্ড টিনাও ছিল। সুদীপ আমার কলার ধরে বলে,

সুদীপঃ কি করেছিস তুই রুপালীর সাথে? তোকে আমি ছাড়ব না কোন দিন।

ব্যপার তা হাতাহাতির পর্যায়ে গেলে টিনা সামলে নেয়। তবে উল্টো টিনা আর সুদীপের মধ্যে ঝগড়া শুরু হয়। টিনার বক্তব্য ছিল যে, রুপালী কে ছেঁড়ে দেয়ার পরেও ওর প্রতি কেন এত টান। আর আমি সেখান থেকে চলে যাই।

আমার সাথে সুদীপের বন্ধুত্বটা ভেঙ্গে যায়। তবে টিনা আমার কাছাকাছি এসে যায়। কারন ও মন প্রান থেকে চাইত যাতে আমার আর রুপালীর মধ্যে কিছু হয়। তাহলে সুদীপ আর ওই দিকে যেতে পারবেনা। এই কথা টিনা আমাকে নিজেই এসে বলে যে যদি আমি রুপালীকে ভালবাসি আর তাতে যদি ওর কোন সাহায্য লাগে তাহলে ও সেটা করবে।

অন্য দিকে রুপালীর মা আমাকে ফোনের পর ফোন করে যাচ্ছিল। কারন আমি ওদের বাড়ি যাচ্ছিলাম না বলে। রুপালীর জন্মদিনের আগের দিন আমাকে ওর মা ফোন করে নিমন্ত্রণ করে দুপুরে খেতে যাওয়ার জন্য। আমি যাই সকাল ১১ টার দিকে।

রুপালী আমাকে নিয়ে সোজা ওর ঘরে চলে যায়। আমি চুপচাপ বসে থাকি।

রুপালীঃ সরি, আমি ওকে আমাদের সেক্সের ফটো দেখিয়েছি।

আমিঃ সেটা আমি বুঝতেই পারছি। আমি তোর মন ভাল করার জন্য তোর পাশে দাঁড়িয়েছিলাম, আর তুই আমার বন্ধুত্ব নষ্ট করে দিলি।

রুপালী বসে বসে কাদছিল। আমি পরিষ্কার বুঝতে পারছিলাম, ওর উদ্দেশ্য ছিল সুদীপকে এটা দেখানোর যে ও কারো থেকে কম না। আর আমার প্রতি ওর কোন ফিলিংস নেই।

আমি সংকোচ কাটিয়ে ওর সামনে গিয়ে ওর হাত ধরলাম।

আমিঃ তুই চাইলে নতুন ভাবে জীবন শুরু করতে পারিস সব পিছনে ফেলে। আমার টোকে খুব ভাল লাগে। বাকিটা তুই ভেবে তারপর বলিস।

ও আমার চোখের দিকে তাকিয়ে রইল। তারপর আমাকে জাপটে ধরল। আমার গালে, ঠোঁটে, গলায় কিসস করতে লাগল। আমিও ওর বুক টিপতে লাগলাম। তারপর ওকে বিছানায় শুইয়ে দিলাম। আমি ওর পাশে শুয়ে পরলাম। আমরা দুজন কিসস করছিলাম। রুপালী আমার প্যান্টের ওপর দিয়ে আমার বাড়ায় হাত দিচ্ছিল। আমি ওর ফ্রক কোমরের ওপরে তুলে দিয়েছিলাম। ওর গোলাপি প্যানটি পরিষ্কার দেখা যাচ্ছিল। আমি ওর গাঁড় টিপলাম। তারপর আমি ওর মাই টিপছিলাম।

এমন সময় ঘরে ঢুকে পরল ওর মা। নিজের মেয়ের বুকে আমার হাত দেখে তার হাত থেকে জলের বোতল টা পরে যায়। আমি ভয়ে হাত সরিয়ে নিই। কিন্তু রুপালী আমার বাড়ার ওপর থেকে ওর হাত সরায় না।

কাকিমাঃ তোরা দুজন দুজনকে ভালবাসিস তো নাকি? না এমনি এমনি এইসব করছিস?

শুনে আমি খুব অবাক হয়ে গেছিলাম যে উনি কি বলছে।

রুপালীঃ ভালবাসি।

কাকিমাঃ তাহলে ঠিক আছে।

বলেই জলের বোতলটা তুলে টেবিলে রাখল। আর রুপালীর ঘরে দাড়িয়ে ওর চেয়ারের ওপরে রাখা জামা কাপড় গোছাতে লাগল।

আমি আর হাত দেয়ার সাহস পেলাম না ওর গায়ে কিন্তু রুপালি কিসস করা শুরু করে দিয়েছিল। কাকিমা আমাদের দিকে দেখছিলই না। তাই আমিও আবার রুপালীর মাই টিপতে লাগলাম। এমন সময় মাথায় এক বুদ্ধি এল।

আমি রুপালীর প্যানটিতে হাত ঢুকিয়ে দিলাম। আর ওর গুদে আমার একটা আঙ্গুল দিয়ে ঢুকিয়ে দিলাম। রুপালী ব্যথায় চিৎকার করে উঠল।

কাকিমাঃ কি হল?

রুপালীঃ কিছু না, ও একটু দুষ্টুমি করছে।

কাকিমাঃ সাবধান কিন্তু, বেশি দুষ্টুমি কোরনা, নাহলে কিন্তু ধরে বিয়ে দিয়ে দেব। বলেই আমার দিকে তাকিয়ে মুচকি হাসল তারপর চলে গেল।

আমিঃ তুই আমাকে ভালবাসিস? তাহলে আমি যা করতে চাইব সব দিবি করতে?

রুপালীর সম্মতি নিয়ে আমি ওর ফ্রক খুললাম। ও ম্যাচিং গোলাপি রঙের ব্রা আর প্যানটি পড়েছিল। আমার বুঝতে দেরি রইল না যে আজ মা মেয়ে প্ল্যান করেই আমাকে ডেকেছে। আমি ওর ব্রা প্যানটি খুলে দিয়ে ল্যাঙট করে ওকে বিছানায় শোয়ালাম। আমি ওর একটা দুধ আমার মুখে নিয়ে অন্যটা টিপতে লাগলাম।

রুপালীঃ খুব আরাম লাগছে আমার।

আমি আস্তে আস্তে জোর বাড়িয়ে দিলাম। ওর দুধের মত সাদা মাই গুলো আমার টেপার কারনে লাল হয়ে গেছিল। আমার আঙ্গুলের ছাপ স্পষ্ট বোঝা যাচ্ছিল ওর মাই গুলোর ওপরে। ও ব্যথায় চিৎকার করতে লাগল।

রুপালীঃ মা বাচাও, মেরে ফেলল আমাকে। আহহ।।কি জোরে টিপছে…আহহহ…উহহহ…অহহ

কাকিমা পাশের ঘর থেকে ছুটে এসে দেখে, মেয়ে ল্যাঙট হয়ে বিছানায় পরে আছে। আর আমি আমার দুই হাত দিয়ে ময়দা ডলার মত করে উনার মেয়ের মাই চটকাচ্ছি।

কাকিমাঃ সর্বনাশ, কি করেছ? এত জোরে কেউ টেপে নাকি? মেরেই ফেলবে তো আমার মেয়ে টাকে। আস্তে আস্তে কর। এত জোরে চিৎকার করিস না, পাশের বাড়ির লোক শুনলে আমি কি জবাব দেব?

বলেই কাকিমা মেয়েকে আমার হাতে তুলে দিয়ে গেল।

রুপালীঃ একটু আস্তে টেপ না, আমার খুব ব্যথা করছে, যা ইচ্ছা কর কিন্তু একটু আস্তে কর।

আমি টেপার জোর কমিয়ে দিলাম। নিজের সব কিছু খুলে পুরো ল্যাঙট হয়ে গেলাম। রুপালীর একটা ফোন এল। ও কথা বলছিল। আমি ঘর থেকে বাইরে উকি মেরে দেখলাম, কাকিমা স্নান করতে ঢুকছে। আমার মাথায় শয়তানি বুদ্ধি এল।

রুপালি ফোন রাখতেই ওকে বললাম যে আমরা ওর ঘরে না, নিচে ডাইনিংএ সেক্স করব। ও তো রাজি হল না। কারন ওর মা দেখে নেবে।

আমিঃ আমি দেখলাম কাকিমা স্নানে গেছে, বেরনোর আগেই সেরে ফেলব। চিন্তা করিস না।

আমরা ডাইনিং এ এলাম। আমি রুপালীকে বললাম আমার বাড়া চুষতে। ও লজ্জা পাচ্ছিল। ওর মা যদিও জানত আমরা কি করছি, কিন্তু মায়ের সামনে করতে লজ্জা লাগাটা স্বাভাবিক। আমি ওকে বুকে টেনে নিলাম। জোরে চেপে ধরলাম। ওর বড় ৩৬ সাইজের মাইগুলো আমার বুকে চেপে ছিল। আমি ওর গুদে আঙ্গুল ঘষতে ঘষতে ওর ঠোঁটে কিসস করলাম। রুপালি ততক্ষণে আবার গরম হয়ে গেছিল। এইসব করতে করতে বেশ সময় কেটে গেছিল।

ও বসে আমার বাড়া চোষা শুরু করল। আমার তখন মাল বেরবে, এমন সময় কাকিমা বাথরুমের দরজা খুলে বেরোল। আমাদের দেখেই তো অবাক। আমি ইশারা করে চুপ থাকতে বললাম। আমি রুপালীর মাথা টা ধরে ওর মুখ চুদতে শুরু করি। কাকিমা দাড়িয়ে সব দেখছিল রুপালীর পিছন থেকে। আমার তখন মাল বেরোবে। আমি রুপালীর মুখ থেকে বাড়া বার করে খিচতে খিচতে ওর মুখে মাল ঢাললাম।

রুপালী উঠে পিছন ঘুরতেই দেখে ওর মা দাড়িয়ে আছে। মেয়ের চোখে মুখে আমার মাল দেখে কাকিমার মুখ থেকে কোন আওয়াজ বেরচ্ছিল না। উনি হতবাক হয়ে দাড়িয়ে ছিল। রুপালীও মাকে দেখে মাথা নিচু করে দাড়িয়ে রইল।

আমি সময় নষ্ট না করে ওকে আমার দিকে ঘোরালাম। তারপর ওর সামনে গিয়ে ওর একটা পা চেয়ারের ওপরে তুলে দিলাম। আমি ওর গুদের কাছে নিচু হয়ে বসলাম। কাকিমা তখনও পাথরের মত দাড়িয়ে ছিল। আমি কাকিমার দিকে তাকিয়ে হাসলাম।

আমিঃ কাকিমা, তখন তো বেশি জোরে টিপে ফেলেছিলাম, বুঝতে পারিনি প্রথমবার বলে। এবার তুমি বলে দিও কোন ভুল হলে।

বলেই আমি রুপালীর গুদে নিজের মুখ গুজে দিলাম।

রুপালী “আআআআহহহহ” করে উঠল। ও লজ্জায় ওর মায়ের দিকে তাকাতে পারছিলনা। আর কাকিমাও দাড়িয়ে দাড়িয়ে নিজের মেয়ের গুদ চোষা দেখছিল। রুপালী নিজের মোটা কোমরটা দুলিয়ে দুলিয়ে নিজের গুদ আমার মুখে ঘষতে শুরু করল। আমি আরও মজা পাচ্ছিলাম। আমি ওর গুদের কোটায় কামড় দিচ্ছিলাম। ও মাঝে মধ্যে ব্যথায় আঁতকে উঠছিল। আমার মাথার চুল ধরে জোরে টানছিল।

This content appeared first on new sex story Bangla choti golpo

আমি মাথা সরিয়ে একবার কাকিমার দিকে তাকালাম। আমি দেখি কাকিমা নিজের মাই টিপছে। তার চোখ মুখে কামের ছাপ। নিজের ঠোঁট কামড়াচ্ছে।

হটাত রুপালী আমার মাথা জোরে চেপে ধরল ওর গুদের মধ্যে। আর জোরে জোরে আমার মুখটা চুদতে লাগল ওর গুদ দিয়ে। তারপর আমার মুখে ওর রস ঢালল। আমি চেটে খেলাম।

রুপালী মাল ছেরেই ক্লান্ত হয়ে চেয়ারে বসে পড়ল। কাকিমা ততক্ষণে নিজের শাড়ির আচল ফেলে দিয়ে ব্লাউজ এর ওপর থেকে নিজের মাই টিপছে। রুপালীর থেকেও বড় কাকিমার মাই। ৩৮ তো হবেই। আমি ল্যাঙট অবস্থায় কাকিমার দিকে এগিয়ে গেলাম। গিয়ে কাকিমার মাইতে হাত বোলালাম।

আমিঃ মেয়ের মত তুমিও সুখ নেবে নাকি?

কাকিমাঃ না না ছিঃ।

বলেই নিজের আচল তুলে চলে যেতে লাগল। আমি পিছন থেকে জড়িয়ে ধরলাম। রুপালী একটু অবাক হল যে আমি ওর মাকে ওরকম ভাবে ধরেছি। তবে হুট করে বলে উঠল,

রুপালীঃ আমার টা তো দেখলে, এখন তোমার টাও দেখি।

কাকিমা মেয়ের মুখে এই কথা শুনে আকাশ থেকে পড়ল। আমি আস্তে আস্তে আবার শাড়ির আচল নামিয়ে দিলাম। তারপর মাই টিপতে টিপতে বললাম,

আমিঃ তুমি চাইলে তবেই করব। বল, তুমি কি চাও।

কাকিমাঃ কর।

আমি কাকিমার সম্মতি পেতেই শাড়ী খুলে দিলাম, ব্লাউজের হুক খুলে বুকটা উন্মুক্ত করে দিলাম। মেয়ের মতই ফর্সা কাকিমা। ৩৮ সাইজের বড় মাই। তার বোটা গুলো বাদামি রঙের। রুপালীর থেকেও কাকিমার মাইয়ের বোটা আরও বড়। আমি দাড়িয়ে দাড়িয়েই চুষতে শুরু করলাম। কাকিমার কানে বললাম,

আমিঃ তোমার তো মেয়ের থেকেও অনেক বড়।

কাকিমাঃ জোরে জোরে টেপ।

আমিও শরীরের সব জোর দিয়ে চটকাতে লাগলাম। একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলাম। দাত দিয়ে কাটছিলাম। অন্যটা আমার হাতে নিয়ে পিসে যাচ্ছিলাম।

কাকিমাঃ চূদেই দাও এবার। পারছিনা আর।

আমিঃ মেয়ের সামনেই চোদন খাবে?

কাকিমাঃ হ্যা।

আমি কাকিমার সায়া নামিয়ে দিলাম। নিচে প্যানটি নেই। গুদ থেকে জল গড়িয়ে কাকিমার থাই ভিজে গেছিল। আমি ব্লাউজ টা তুলে টা দিয়ে মুছলাম কাকিমার গুদের জল। তারপর ব্লাউজ টা রুপালীকে দিয়ে বললাম,

আমিঃ শুকে দেখ মায়ের রসের কেমন গন্ধ।

কাকিমার হাত ধরে আমি কাকিমাকে ডাইনিং টেবিলের সামনে আনলাম। তারপর কাকিমা নিজের টেবিলের ওপরে হাতের ভর দিয়ে একটু পিছিয়ে দাঁড়াল। নিজের পা ফাক করে দিয়ে আমাকে বলল পিছন থেকে ঢোকাতে। আমিও পিছন থেকে বাড়া ঢোকালাম।

কাকিমাঃ আহ…কত দিন পরে কেউ ঢোকাল। ওর বাবা তো এখন আর সেরকম ভাবে করেই না… চোদ, জোরে জোরে চোদ

আমিও পিছন থেকে ঠাপাতে লাগলাম। রুপালী পাশে বসে দেখছিল নিজের মায়ের কাণ্ড। মিনিট পাঁচেকের মধ্যেই কাকিমা জল ছেঁড়ে দিল।

কাকিমাঃ অনেক দিন পর করলাম তো তাই আর ধরতে পারিনি। আর তুমি যেভাবে মেয়ের গুদ খেলে ঐ দেখেই আমার অবস্থা খারাপ হয়ে গেছিল।

আমি বাড়া বার করতেই কাকিমা বলে উঠল,

কাকিমাঃ আবার চোদ আমাকে।

রুপালীঃ বাহ বাহ মা? আমি তো একবার বেরলেই আর পারিনা। তুমি আবার করবে?

কাকিমাঃ হ্যা। তুই তো এখনও বাচ্চা। যেদিন ওকে মন থেকে ভালবেসে ওকে তোর ভিতরে নিবি, তখন দেখবি তুইও পারবি।

রুপালীঃ তুমি কি ওকে ভালবাস নাকি তাহলে?

কাকিমা ঘুরে আমার ঠোঁটে কিসস করতে লাগল আর “হুম” বলে মেয়েকে বোঝাল যে আমাকে ভালবাসে।

রুপালি কাকিমার কাণ্ড দেখে হাসছিল। কাকিমা আমার বাড়া টা ধরে আমাকে রুপালীর রুমের দিকে নিয়ে গেল। রুপালীও আমাদের পিছন পিছন আসছিল।

কাকিমাঃ যেই বিছানায় আমার মেয়ে চুদেছে, সেখানে আমিও চুদব।

বলেই রুপালীর বিছানায় গিয়ে পা ফাক করে শুয়ে পরল।

আমি রুপালীকে কিসস করে বললাম,

আমিঃ দেখ, তোর মাকে আজ শেষ করে ফেলব।

বলেই আমি কাকিমার ওপরে উঠে পরলাম। কাকিমার গুদে আবার আমার বাড়া ঢুকিয়ে মারতে শুরু করলাম।

কাকিমাঃ জন্মদিন মেয়ের, আর গিফট পাচ্ছে মা।

রুপালীঃ মেয়ে তো পেয়েছে, এবার তুমিও নাও।

আমি আবার চুদতে শুরু করলাম। কাকিমাও নিচে থেকে কোমর তুলে তল ঠাপ দিচ্ছিল।

কাকিমাঃ সোনা আমার জোরে জোরে…এইত ঠিক করছ একদম… থেমোনা…আহ…আহ…মেরে ফেল আমাকে।।গুদ ভাসিয়ে দাও আমার রস ঢেলে। আমার মেয়ে কে বিয়ে করে ওর জামাই হবে…তারপর আমাকে তোমার বেশ্যা বানাবে…

মায়ের মুখের ভাষা শুনে রুপালী নিজের কান কে বিশ্বাস করতে পারছিল না।

আমিঃ হ্যা রে মাগী, আমি তোর ভাতার এখন থেকে। তোকে আর তোর মেয়েকে একসাথে চুদে দুজনকেই আমার বাচ্চার মা বানাব আমি।

বলে আমি নিজের সর্ব শক্তি দিয়ে কাকিমার গুদ মারতে লাগলাম। রুপালীর থেকে বেশি মজা পাচ্ছিলাম ওর মাকে চুদে। আর কাকিমার মুখের নোংরা ভাষা আমাকে আরও বেশি গরম করছিল।

প্রায় ২৫ মিনিট চুদেছিলাম কাকিমাকে। তারপর কাকিমাও আমাকে জোরে চেপে ধরে। আমি কাকিমার গুদের ভিতরে আমার গরম মাল ঢেলে দিই। কাকিমাও আমার বাড়া ভাসিয়ে দেয় নিজের গুদের রসে। আমি কাকিমার ওপরেই পরে রই বেশ কিছুক্ষণ।

রুপালী দেখে অবাক যে ওর মা এখনও কোন জোয়ান মেয়ের থেকে কম যায়না। এরপর আমরা তিনজন একসাথেই বাথরুমে স্নান করি। আমি কাকিমা আর রুপালীর শরীরে সাবান মেখে স্নান করিয়ে দিই। রুপালীকে কাকিমা বেড়িয়ে যেতে বলে। রুপালী বেড়িয়ে গেলে কাকিমা আমাকে স্নান করাতে শুরু করে।

কাকিমাঃ মেয়েটাকে আমি খুব ভালবাসি। প্রথমবার সুদীপ টা ওর সুযোগ নিয়ে ওকে চুদে ছেঁড়ে দিয়েছে। আর সেই রাগ মেটাতে ও তোমার সাথে ওইসব করে সুদীপকে দেখিয়েছে। আর তুমিও আশা বন্ধ করে দিয়েছ, তাই আমি ঠিক করেছিলাম যে আগের বারের মত এবারও মেয়ে টার মন ভাংতে দেবনা। আমাকে যখন ইচ্ছা চুদতে পার, আমি না করব না। বাস মেয়েটাকে ছেঁড়ে যেও না।

আমি বুঝলাম, মেয়ের এরকম “বেহেন জি” মারকা স্বভাবের জন্যই সহজে কোন ছেলে ওর কাছে আস্তে চায়না। কিন্তু ওর ভিতরে যে কি আছে টা আমি জানি। শুধু লজ্জা বোধ খুব বেশি বলে নিজের খিদে আটকায়। আমিও কাকিমা কে কথা দিলাম যে আমি তাদের দুজনকেই ভালবাসব।

This story বন্ধুর গার্লফ্রেন্ড (Part-2) appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৯
  • দুধওয়ালী (পার্ট – ২)
  • কোচিং ক্লাসের চোদনসঙ্গী – দুই (বন্যা পর্ব)
  • খালা বলে কি ঢোকালি রে সোনা
  • Field Officer
  new fuck choti একটি সত্য ঘটনা – 1 – Bangla Choti Kahani

Leave a Reply