বিন্দু সিংহের ডাইরি থেকে – ১ | BanglaChotikahini

Bangla Choti Golpo

**এই লেখাটি সম্পূর্ণ রূপে কাল্পনিক, জীবিত বা মৃত কোনো ব্যক্তি বা কোনো ঘটনার সাথে এর কোনোরকমের মিল সম্পূর্ণ ভাবে কাকতালীয়।

ভূমিকা

আমার সারাটা জীবন ভাড়া বাড়িতে কেটেছে। সারা জীবনে আমি অন্তত ১০ – ১৫টি আলাদা আলাদা বাড়িতে কাটিয়েছি। আর প্রতিটি বাড়িতেই, আগের ভাড়াটিয়ার কোনো না কোনো জিনিস আমি পেয়েছি। সব থেকে বেশি যেটা পেয়েছি সেটা হলো ডাইরি। লোকে বলে বাঙালি নাকি ডাইরি লেখে না। তবে আমার পাওয়া ডাইরি গুলো দেখলে সেই কথা বিশ্বাস করা কঠিন। আমার কাছে এই ডেইরিগুলো অনেক দিন পোরে আছে। এখন ভাবছি এগুলো প্রকাশ করবো। তবে সঙ্গত কারণে আমি নাম, জায়গা, তারিখ পাল্টে দিচ্ছি। যতই হোক কারোর জীবনের ঘটনা এগুলো।

আজ বিন্দু সিংহের (নাম পরিবর্তিত) ডাইরির একটি অংশ তুলে ধরছি।

————————————

আমার কপালটাই খারাপ। নাহলে আমার সাথে এমন হয়। কোথায় ভেবেছিলাম এমন একটা বর পাবো যার অন্তত ৭-৮ ইঞ্চির বাড়া হবে, আর জুটলো কিনা এমন লোক যার বাড়া ৪ ইঞ্চির ওপরে বারেই না, যার কিনা বাড়া চোষা পছন্দ নয়, শুধু মাল পড়া অবধি ঠাপানো, আর মাল পরে গেলে পাশে শুয়ে নাক ডাকিয়ে ঘুমানো। আমার যে একটা শিরীরিক চাহিদা থাকতে পারে, সে বিষয়ে তার কোনো হুশ নেই।

তবে বরের নিন্দা করবো না, উনি সংসারের প্রতি যথেষ্ট কর্তব্যশীল। সংসারের কোনো অভাব রাখেন নি। একটি মেয়ে আমাকে দিয়েছেন। দুজনে মিলে নাম রেখেছি পুতুল।

কিন্তু আমি? আমরা এই ২৮বছর বয়সে ভরা যৌবন। আমার ৩২D মাই। ছেলেদের মাথা ঘোরানোর মতো ফিগার। এর কি হবে? বিয়ের আগে আমার কত প্রেমিক ছিল। তাদের সাথে কত চুদেছি। ব্লু ফিল্ম দেখতে দেখতে চুদেছি। যে বাড়া চোষা আমার ফেভারিট ছিল। এমনকি একবার মদের নেশায় কলেজের দারোয়ানটারও বাড়া চুষে দিয়েছিলাম। সেই আমি গত ৫ বছর ধরে বরের ৪ইঞ্চি বাড়ার ঠাপ খেয়ে নিজেকে ব্যর্থ সান্তনা দিয়ে যাচ্ছি।

এরকমই হয়তো চলতো যদি না সন্তোষ আমাদের পাশের বাড়িতে ভাড়া আসতো। আর আমিও হয়তো এই ডাইরি লিখতে বসতাম না। তবে যে রংহীন জীবন আমি কাটাচ্ছি এবং ভবিষৎতেও কাটাবো, সেখানে এই ডাইরি তে লেখা ঘটনাটাই হয়তো আমায় একটু আনন্দ দেবে, অন্তত এই লেখাটা পড়ে গুদে বেগুন ঢুকিয়ে খেচতে পারবো।

ভাড়া আসা ইস্তক সন্তোষের আমার প্রতি ছোকছোঁকানি নজর করেছিলাম। অনর্থক গা ঘষা দেওয়া। যেচে কথা বলা। আমি সবই বুঝতে পারতাম। ওর বৌটা রুগ্ন বলেই হয়তো এরকম।

ঘটনাটা শুরু হয়েছিল সেই দিন থেকে যেদিন আমি রোজকার মতো জামাকাপড় সকালে ছাতে তুলতে গিয়েছিলাম। উঠে দেখি পাশের ছাতে সন্তোষ ঘুরে বেড়াচ্ছে । আমার দিকে তাকালো, এ তাকানো অন্যরকম, এ চাহুনি আমি চিনি, কামুক। আমার প্রেমিকদের চোখে এই চাহুনি থাকতো। যাইহোক কাপড় নিয়ে নামতে নামতে লক্ষ্য করলাম আমার প্যান্টিটাতে কিছু লেগে আছে। হাত দিতে দেখি চটচট করছে। গায়ে একটা শিহরণ ছুটে গেলো। শুকে দেখলাম যা ভেবেছিলাম তাই। বীর্য। মাথাটা কেমন ঘুরে গেলো। আমি সিঁড়িতে বসে পড়লাম। বীর্য মাখা প্যান্টি তা শুকতে লাগলাম। আমার এক প্রেমিক ডেনড্রাইটের নেশা করতো। আমিও কয়েকবার তার সাথে নেশা করেছিলাম। ঠিক সেই ভাবে প্যান্টিটা শুকতে লাগলাম। শুকতে শুকতে বেশ বুঝতে পারলাম আমার গুদে জল কাটছে। নিজেকে আর রাখতে পারলাম না।

কাপড়গুলো সিঁড়িতেই রেখে শুধু প্যান্টি তা নিয়ে রান্নাঘর গেলাম একটা বেগুন নিলাম আর শোবার ঘরে চলে এলাম। আমার বর ভোরবেলা কাজে চলে যায় আর আসে রাত করে। ফলে সারা দিন বাড়িতে শুধু আমি আর আমার দেড় বছরের মেয়ে পুতুল। ঘরের মেঝেতে পুতুল খেলা করছিলো। আমি শাড়ি ব্লাউস শায়াটা ছেড়ে ল্যাংটো হয়ে বিছানায় উঠে পড়লাম। বালিশের ওপর ঠ্যাশ দিয়ে শুয়ে বেগুনটা ঢুকিয়ে দিলাম আমার জলে ভর্তি গুদে। একটা ফচ করে আওয়াজ করে বেগুন্টা ঢুকে গেলো। একহাত দিয়ে বেগুনটা ঢোকা-বার করতে করতে অন্য হাতে প্যান্টিতে লাগা বীর্য তা শুকতে লাগলাম। সে এক অনাবিল অনুভূতি। শুকতে শুকতে সেটা চাটতে লাগলাম। এরকম ৫-৬ মিনিট চলার পর আমি জল ছেড়ে দিলাম। এক সসম্ভব স্বস্তি অনুভব করছিলাম। নাকের কাছ থেকে প্যান্টিটা নামিয়ে রাখলাম।

This content appeared first on new sex story Bangla choti golpo

বিছানার ধরে তাকাতে দেখলাম আমার ছোট্ট সোনামনি পুতুল বিছানার ধার দিয়ে উঁকি মেরে আমাকে দেখছে। আমি এর আগেও পুতুলের সামনে ল্যাংটো হয়ে খিচেছি। এক কামরার ভাড়া বাড়িতে এ ছাড়া আর কোনো উপায় নেই। পুতুলের সাথে চোখাচোখি হতেই বায়না জুড়লো “দুদু খাবো”। আমার তখনও গরম কমে নি। পুতুলের বায়না শুনে বিরক্ত হলাম। প্রথমে বললাম “না”। কিন্তু সে বায়না করতে লাগলো।

অগত্যা গুদে বেগুনটা রেখেই ওকে বিছানায় তুলে নিলাম। কিন্তু গুদে বেগুন রাখা অবস্থায় সোজা হয়ে বসা কষ্টকর। তাই বালিশে ঠেস দেওয়া অবস্থায় পুতুলকে বুকের ওপর শুইয়ে নিলাম আর একটা মাইয়ের বোঁটা ওর মুখে ঢুকিয়ে দিলাম। সে পরম আনন্দের মায়ের দুদু খেতে লাগলো । গরম অবস্থায় কেউ মাই চুষে দিলে এক চরম অভিজ্ঞতা হয়. সে যেই চুষুক না কেন। মনে মনে ভাবলাম এর পর যখন গরম খেয়ে খিচবো তখন পুতুলকে দুদু খাওয়াবো। দুধের স্বাদ ঘোলে মিটাবো।

এই ভাবতে ভাবতেই হয়তো একটু বেসামাল হয়ে গেছিলাম, এবং পুতুলের আমার বুকের ওপর থেকে গড়িয়ে পড়ার উপক্রম হয়েছিল। টাল সামলাতে সে আমার অন্য মাইটা খামচে ধরতে চেষ্টা করলো । কিন্তু তার ছোট্ট হাত আমার মাইয়ের বোঁটাটা ধরতে পারলো। এবং তার সর্ব শক্তি দিয়ে সেটা চেপে ধরলো। আমার এক প্রেমিক আমার এক মাই চুষতে চুষতে অন্য মাইতে চুনুট কাটতো, এ যেন ঠিক সেই অনুভূতি, আবার আমার গুদে জল কাটতে লাগলো, গুদের ভিতরটা কুটকুট করতে লাগলো, এইসময় আমার ভীষণ রকমের একটা চোদা দরকার, কিন্তু আমি জানি সে আমার কপালে নেই। আমি গুদে বেগুন রাখা অবস্থায় কোমরটা নাড়াতে লাগলাম, আর মেয়েকে দুদু খাওয়াতে লাগলাম।

কিছুক্ষন দুদু খাবার পর পুতুল আমার মাই ছেড়ে দিলো, বুঝলাম তার পেট ভোরে গেছে। আমি আবার তাকে বিছানা থেকে নামিয়ে দিলাম। তারপর নিজেই নিজের মাইয়ে চুনুট কাটতে কাটত গুদ খেচতে লাগলাম। এরকম ১০মিনিট করার পর আমার আবার জল খসলো। আমি বিছানায় নিজেকে এলিয়ে দিলাম।

[চলবে]

This story বিন্দু সিংহের ডাইরি থেকে – ১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • জীনের যৌবন
  • রুহির ভাই রা চুদলো
  • sei ki chodar bai
  • কলেজের প্রথম সেশান
  • CHATRI (kakar meye) R KOCHI GUDER porda
  মাষ্টার মশাই!!

Leave a Reply