বৃদ্ধাশ্রমে শীলার এক রাত : পার্ট – ১ | BanglaChotikahini

Bangla Choti Golpo

“আমার সাথে যাবি একদিন, আমার বন্ধুটাকে দেখতে? তোর কথা ওকে অনেক বলেছি। তাই বেচারা আর, তোকে দেখার, লোভ সামলাতে পারছে না…” পাশের ফ্ল্যাটের হাকিম দাদু, ভাঙা ভাঙা, কালো কালো দাঁতে, জিভ কেটে কেটে, মুখে দুষ্টু হাসি দিয়ে কথাগুলো বলছিল।

আমার বয়স মাত্র ১৭। অথচ এই বয়সেই আমার শত শত পুরুষ চেনা হয়ে গেছে। সব হাকিম দাদুর কারণে। সেই ছোট্ট বেলাতে আমি সপরিবারে, এই এলাকায় আসি। তখন দাদু তার ছেলে, ছেলের বৌ আর নাতনী নিয়ে আমাদের নিচ তলার, একটা ফ্ল্যাটে থাকতেন।

দাদু আর তার নাতনীর সাথে ভাব জমে যাওয়ায়, তার পাশে শুয়েই আমি অনেক রাত কাটিয়েছি। সেই তখন থেকেই দাদু আমার শরীরের যেখানে সেখানে চিমটি কেটে বুঝিয়ে দিতেন, আমি বড় হচ্ছি। আমিও নারী।

দাদুর সাথে তার ছেলের বৌ এর উন্মত্ত সেক্স ও আমি নিজ চোখে দেখেছি। ধরা খেয়ে ওরা আমাকে বলেছিল, ওরা খেলছে।

দাদুর ছেলে টা সপরিবারে বিদেশে চলে যাওয়ায়, আমি আরও বেশি থাকতে লাগলাম তার ফ্ল্যাটে। আমিই দাদুকে বলেছিলাম, দাদু তার ছেলের বৌ কে নিয়ে, যে খেলাটা খেলত, ওটা যেন আমার সাথেও খেলে।

দাদু তাই করল। ফাঁকা ঘর পেয়ে আমরা দুজন ইচ্ছা মত খেলতে লাগলাম।

প্রথম রাতটা খুব কষ্ট হয়েছিল। দাদুর মোটা, কালো বাড়াটা কোনভাবেই ঢুকতে চাইছিল না, আমার ছোট্ট গুদে। “মাগো, বাবাগো, মরে গেলাম গো…” বলে আমি চিৎকার করে কাঁদতে লাগলাম। দাদু তবুও হাল ছাড়লেন না। গুঁতিয়ে গুঁতিয়ে, অনেকক্ষণ ধরে চেষ্টা করে, তার বাড়াটা আমার গুদে ঢুকালেন।

কিন্তু সাথে সাথেই আমার গুদটা ওটাকে কামড়ে ধরল। আসলে আমার ব্যাথার সাথে সাথে মজাও লাগছিল। আমার গুদের শক্ত কামড়ে, দাদু ওটাকে আর নাড়াতে পারছিলেন না। “তবে রে মাগী…” বলে, আমার ছোট্ট দুদু দুইটাতে, কয়েকটা চাপড় মেরে, সে তার বাড়া দিয়ে আমার গুদে, ধুমধাম ধাক্কা শুরু করল।

আমি “উহ…আহহ… ” করতে করতে চোদা খেতে লাগলাম। সারা রাত আমাকে চুদে ফালা ফালা করে দিয়ে পরদিন সকালে আমাকে ধাক্কা মেরে, আমাদের ফ্ল্যাটে পাঠিয়ে দিল। মা ততক্ষণে অফিসে চলে গেছিলেন। আমি গোসল সেরে, সারাদিন রেস্ট নিলাম।

কিছুদিন পর গুদের ব্যাথা একটু কমে গেলে, আবার গেলাম দাদুর ফ্ল্যাটে। দাদু ভালভাবেই বুঝলেন, আমি তার কাছে কেন আবার গেছি।

আমাদের এই লীলাখেলা চলত পুরোটা সময় ধরে। স্কুল শেষে দৌঁড়ে চলে যেতাম, হাকিম দাদুর বাসায়। উনি আমার কাপড় খুলে গোসল করিয়ে দিতেন।

বাথ টাবে, তার দুপায়ের ফাঁকে, আদর করে বসিয়ে, দুদু দুইটা আচ্ছামত মলে দিতেন। বলতেন, পরিষ্কার করছেন। দুদুর ভাজে ময়লা বেশি জমে কিনা। কি কি সব তেল ও মেখে দিতেন। বলতেন, ওগুলো মাখলে দুদু বড় হবে। শেইপ এ আসবে। তাতে করে বড় হলে, আমার ভাল বিয়ে হবে। বড়লোক জামাই পাব।

কখনো, কখনো গুদে আঙুল মেরে পরিষ্কার করে দিতেন। বাড়ার মত দেখতে বড় বড় খেলনা এনে, আমার গুদে ঢুকিয়ে দিতেন। বলতেন, এগুলো দিয়ে নাকি উনি তার ছেলের বউ এর সাথে খেলতেন। বলতেন আর আফসোস করতেন, “আহারে আমার কচি বউ টা… শ্বশুরের বাড়া ফেলে, বিদেশে গিয়ে এখন কালো নিগ্রো গুলোর চোদা খাচ্ছে।”

আমি শুনে জিজ্ঞাসা করলাম, “দাদু, নিগ্রোরা দেখতে কেমন হয়?” দাদু মুচকি হেসে আমাকে একটা সিডি বের করে, একটা ভিডিও চালিয়ে দেখালেন।

বড় বড় দুধওয়ালা একটা সোনালি চুলের বিদেশী মেয়ে, ৭-৮ জন, তাগড়া, কালো কালো পুরুষের বাড়া, তার গুদের মধ্যে ঢোকাচ্ছে আর পুরুষগুলো তাকে আচ্ছামতো দলাই মলাই করছে। ফাঁকে ফাঁকে, ইংরেজিতে কি কি যেন বলছে। কেউ কেউ মেয়েটাকে চড় থাপ্পড় দিচ্ছে। মেয়েটা কাঁদছে আর চোদা খাচ্ছে। এমনকি গুদে, একসাথে দুইটা বাড়াও একবার নিয়ে নিল!

শেষে মেয়েটা ওদের কালো বাড়া থেকে, সাদা, আঠালো রসটা চুষে, চুষে, মুখ ভর্তি করে নিয়ে খেয়ে ফেলল। দাদু বলল, “এখন থেকে তোকেও এগুলো খাওয়াব। এগুলো খেলে দুদু মোটা হয়। স্কিন সুন্দর হয়।”

দাদু মাঝে মঝে তার বন্ধুদের নিয়ে আসত, আমার সাথে খেলতে।

একেক জন কালো, মোটা, ষাঁড়ের মত দেখতে পুরুষ, আমার ছোট্ট যৌনাঙ্গে, দাপিয়ে বেড়াত।

This content appeared first on new sex story Bangla choti golpo

দাদু আমাকে সবই শেখালেন। কিভাবে বাড়া চুষে, মাল গিলতে হয়…কিভাবে একসাথে দুই তিনটা বাড়া গুদে নেয়া যায়…কিভাবে পোদে বাড়া নিতে হয়…কিভাবে একরাতেই অনেক পুরুষকে সঙ্গ দেয়া যায়… সব!

তিন তলা বাড়ির, নিচতলায় থাকতেন দাদু। পিছনের গেটটা খুলে দিলেই রাস্তা। দাদুর বন্ধুরা, ওই দরজা দিয়েই দাদুর ঘরে ঢুকে পড়ত আর সোজা বেডরুমে ঢুকে, আমাকে আচ্ছামত চুদে যেত। মাঝে মাঝে দাদু নিজে তাদের নিয়ে আসতেন।

আমি সারাক্ষণ, ন্যাংটো হয়ে, দুই পা ফাঁক করে, বিছানায় শুয়েই থাকতাম। যার, যখন ইচ্ছা, আমাকে এসে চুদে দিয়ে যেত। এভাবে, সেভাবে, কত ভাবে যে আমাকে চুদত। কেউ ট্রাক ড্রাইভার, কেউ রিক্সাচালক, কেউ মুদির দোকানদার, কেউ রাস্তার বুড়ো ভিখারি পাড়ার মুদির দোকানদার থেকে শুরু করে এমনকি, আমাদের বুড়ো বাড়িওয়ালা। এলাকার, এমন কোন আংকেল বা দাদু নেই, যে আমার গুদে বাড়া ঢোকায়নি।

পরিচিত, অপরিচিত, অনেকেই আমাকে চুদেছে। সবাই বুড়ো, নাহয় মাঝ বয়সি। এদের বউ, বাচ্চা, নাতি সবই তো ছিল। তবু আমাকে হাতে পেলে এদের মাথা ঠিক থাকত না। বাড়া দিয়ে গুতিয়ে আমার গুদটাকে ফালা ফালা করে দিত।

দাদু বলতেন, এরা তার বন্ধু। তাই তারা যা বলেন তাই ই যেন করি আর তাদের আচ্ছামত আদর করে দেই। বুড়ো হয়ে গেছে, বলে তাদের বউরা নাকি, তাদের আদর করতে পারে না।

মাঝে মাঝে দেখতাম, ওরা বেডরুমে ঢোকার আগে, দাদু ওদের কাছ থেকে টাকা নিচ্ছে। আমি জিজ্ঞাসা করলাম, “বন্ধুর কাছ থেকে কেউ টাকা নেয়!” দাদু কিছু বলতেন না। মুচকি হাসতেন শুধু।

তা নিক টাকা! আমার কি? আমার তো শুধু বাড়া পেলেই হল…মনে মনে ভাবতাম আমি।

দাদু কাউকে কনডম পড়তে দিতেন না। বলতেন, আমার গুদে যেন বেশি করে মাল ঢেলে দেয়। হয় গুদে, না হয় মুখে। দাদু কি সব বড়ি খাওয়াতেন আমাকে। বলতেন এগুলো খেলে আমার বাচ্চা হবে না কিন্তু পেট ঠিক ই হালকা ফুলে যেত, মাঝে মাঝে। তখন দাদু খুব ভয় পেতেন। দ্রুত, অন্য রকম একটা বড়ি খাওয়াতেন আর বলতেন যেন শাওয়ার এ গিয়ে উপরে, নিচে লাফাই। ওসব দিনগুলোতে দাদু আমাকে আঙুল মারতেন বেশি। চোদাও খাওয়াতেন বেশি করে।

কেন, তা তখন বুঝতাম না। এখন বুঝি।

সারাদিন ই চোদা খেতাম। স্কুল এর দিন গুলোতে শুধু বিকালে বা রাতে আর ছুটির দিনগুলোতে সারাদিন! স্কুল এর দিনগুলোতে দাদু ১০-১২ জনের বেশি আনতেন না। কিন্তু ছুটির দিনগুলোতে আমি সারাদিনে ৩০-৪০ জনকেও চুদেছি।

মা এসবের কিছুই টের পাননি কখনো। বাবা দূরে থাকতেন চাকরির সুবাদে। মাও অফিসের কাজ শেষ করে, ঘর সামলে আর সময় পেতেন না, আমার খোঁজ নেয়ার। তাছাড়া হাকিম দাদু ভদ্র আচরণ করায়, মা তাকে নিয়ে এধরণের কোন রকম চিন্তাও করতেন না।

হাকিম দাদু আমাকে সবসময় বলে বুঝাতেন, মাকে বললে সব খেলা বন্ধ করে দেবেন। তখন আমাদের আর কোনদিন দেখাও হবে না। আমিও কাউকে কিছু বলতাম না। আসলে দাদুর প্রতি মায়া ছিল বলে চুপ থাকতাম না। চুপ থাকতাম বাড়া খাওয়ার লোভে।

চোদা খাওয়ার যে কি মজা, সেটা যে মেয়ে একবার চোদা খেয়েছে, শুধু সেই জানে।

This story বৃদ্ধাশ্রমে শীলার এক রাত : পার্ট – ১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • নিচ চরিত্রের গৃহবধু – ৩ অজানা লোকজন আর একা বৌদি – পর্ব ৩
  • রত্নাবলী উপখ্যান
  • তোর বাড়াটাতো এখনও শক্ত
  • মিমের ডায়েরী মামাতো ভাই
  • লতা আপু, মিস ইউ
  শাশুড়ির আদর (Part-2) | BanglaChotikahini

Leave a Reply