বৌদির ভোদায় গরম পাউরুটির মিস্টি ঘ্রান

Bangla Choti Golpo

বাসা থেকে ফিরে সাওয়ার করে বের হলাম। কাজে তেমন মন বসছিল না। বৌদির চটি গল্প শুধু মনে হচ্ছিল আবার কিভাবে বৌদিকে কাছে পাবো। ডাক্তারের সাথে ডেট করা হয়েছে ৩ দিন পর।

তাই এখন কিভাবে আবার বৌদির বাসায় যাব ? ইচ্ছে করে সারাক্ষণ বৌদির ভোদায় লিঙ্গটি ঢুকিয়ে জড়িয়ে ধরে শুয়ে থাকি।

আমার বৌ হলে আমি বৌদিকে সারাক্ষণ উলঙ্গ করে রাখতাম আর ওর ভোদাটি দেখতাম। আপনারা হয়তো বলতে পারেন ভোদা তো ভোদাই।

সব মেয়েরই ভোদা আছে। তাহলে বৌদির ভোদার মধ্যে এমন কি পেলাম যে সারাক্ষণ ওর ভোদাতে লিঙ্গ
ঢুকিয়ে ওকে জড়িয়ে ধরে থাকতে হবে?

আমার বক্তব্য আপনি যদি আমার বৌদিকে একবার দেখতেন তাহলে বুঝতেন আমার কথা কতটা সত্যি। আগেই বলেছি বৌদির গায়ের রং দুধে-আলতায়। বৌদির চটি গল্প

দুধের মধ্যে আলতা পড়লে যেমন অনেকটা হালকা গোলাপি রং ধারণ করে আমার
বৌদির গায়ের রং ঠিত তেমনি। বুক দুটো একটু বড় বড়। কারণ বাচ্চাদের দুধ খাওয়ায় তো ?

পেটে বাংগালী মেয়েদের মত অতো মেদ নেই। ওর শরীরটা পেটা তবে বেশ নরম।
বিশেসজ্ঞরা এমন রমনিকে বলে পদ্মিনী রমনি।

ওদের শরীর থেকে সারাক্ষণ একটি মিষ্টি গন্ধ বের হতে থাকে। যে গন্ধ আপনাকে মহিত করে রাখবে। ওর ঝড়ঝড়ে কেশ রাশি যদি আপনি দেখে তবে আপনাকে মুগ্ধ নয়নে তাকিয়ে থাকতে হবে।

স্নান করে যখন চুলগুলো পিঠের উপর ছেড়ে সামনে আসে তখন মনে হয় ওর চুলের রাজ্যে হারিয়ে যাই।

একটু ভারী পাছার উপর যখন চুলগুলো থেকে ফোটা ফোটা পানি পড়ে তখন আপনার মনে হবে ভগবানের এক অপূর্ব সৃষ্টি দেখছেন আপনি।

আর নাভীমুল দেখলে মনে হবে এমন গভীর একটি নাভী যেন মায়ার সৃষ্টি করেছে।

আরও নিচের দিকে নামলে দেখবেন তল পেটের নিচের অংশে যেন একটি এইমাত্র চুলা থেকে নামানো বনরুটি (বাংলাদেশে গোলাকার একপ্রকার পাওরুটি পাওয়া যায় যা দেখতে অনেকটা মেয়েদের যৌনাঙ্গেও সাথে তুলনা করা যায়)

লোমহীন বৌদির ভোদাটির দিকে তাকালে মনে হবে একটি সুন্দরী মেয়ের লিপিষ্টিক মাখা মিষ্টি ঠোট যেন ওখানে স্থাপন করা হয়েছে। আপনাকে দেখে ও হাসছে।

তখন কি আপনি ওখানে চুমু না দিয়ে পারবেন ? চুমু দিতেই হবে। আর যখন চুমু দেবেন তখন বৌদির ভোদাটি
আনন্দে হেসে উঠবে। বৌদির চটি গল্প

ঠোট দুটি ফাঁক হয়ে যাবে। ওর ভিতর যখন আপনি জিভটি দিয়ে আলতোভাবে নাড়াবেন তখন মনে হবে ভগবান যেন স্বর্গের সব সুখ ওখানে রেখে দিয়েছেন।

তখন কি আপনি ওটা ছেড়ে চলে আসতে পারবেন ? কেউ পারবে না। মিষ্টি গন্ধে এলাকাটা মৌ মৌ করে। অনেকেই বলে ওখানে নাকি একটা ভটকা গন্ধ থাকে।

কিন্তু আমার বৌদির ভোদাতে মিষ্টি গন্ধ আপনাকে মুগ্ধ করবে। দুটো রান যখন দেখবে তখন মনে হবে ওর সুন্দর মশৃন রানদুটো ধরে বসে থাকি।

তারপর যখন ওকে ঘুরিয়ে ওর পিছন টা দেখবেন আপনার মনে হবে ভগবানের এক অপূর্ব সৃষ্টি দেখছি। খালি পিঠের উপর কালো সিল্কি চুল পাছা পর্যন্ত ঝুলে আছে।

চুলগুলো থেকেও একটি মিষ্টি গন্ধ বের হচ্ছে। চুলগুলো এক হাত দিয়ে সরাবেন তখন আপনার নজরে পড়বে একটি ধব ধবে সাদা কিছুটা ভারী লোমহীন মশৃন পাছা। voda choti

হাতটি যখন ওখানে স্থাপন করবেন মনে হবে একটি স্পঞ্জের উপর আপনি হাত রেখেছেন। দুহাত দিয়ে যখন ওর পাছাটা একটু ফাক করে ধরবেন তখন দেখবেন কি পরিস্কার একটি ফুটো।

দেখেই মনে হয় ওখানেও মুখ দিয়েএকটু আদর করি।আরও একটু নিচে নামলেই আপনার হুস উড়ে যাওয়ার মত অবস্থা হবে। সেই সুখের সমুদ্র।

ওখানে হাত দেয়ার সাথে সাথে আপনার একটি আঙ্গুল অনিচ্ছা সত্তেও ঢুকে যাবে বৌদির যোনীর ভিতর। গরম চিপ চিপে একটি সুরঙ্গ পথ। বৌদির চটি গল্প

এমনি একটি ভোদার কথা কি কখনও ভোলা যায়। যায় না। মনে হয় ওর ভোদার মধ্যে লিঙ্গ ঢুকিয়ে সারাক্ষণ বসে থাকি। ভাবতে ভাবতে আবারও লিঙ্গটি শক্ত হয়ে গেল।

ওকে ধমক দিয়ে থামিয়ে দিলাম। বললাম ধর্য ধর।সবুরে মেওয়া ফলে। সন্ধ্যা হয়ে এলো কিছু কাজ সেরে বাড়ী ফিরলাম। রাতে বৌদিকে স্বপ্নে দেখলাম।

বিছানাও নষ্ট করলাম। পর দিন আর বৌদিকে ভেবে সময় নষ্ট করলাম না।কারণ তারপর দিন তো দেখাই হবে। বৌদিও হয়তো ভাবছে কি ভাবে আমার সাথে মিলিত হবে।

ওরতো ইচ্ছে করে ওর ভোদায় একটি শক্ত লিঙ্গ ঢুকুক। সন্ধ্যা ৭-০০ টায় ডাক্তার দেখিয়ে বাসায় ফিরে এলাম। মাসিমা সাথে থাকাতে বৌদিকে তেমন কিছু করতে পারলামনা।

তবে লোক চক্ষুকে আড়াল করে দুষ্ট বৌদি সুযোগ পেলেই আমার ওটার উপর হাত দিয়ে চাপ দিয়েছে। আমি বৌদির ভোদায় হাত দেয়ার সুযোগ পাইনি। boudir voda chuda

বৌদির ঐ চাপ আমাকে সারাক্ষণ গরম করে রেখেছে। মনে মনে বুদ্ধি করছিলাম বাসায় গিয়ে এর প্রতিশোধ নেব। বৌদিও জানে বাসায় গিয়ে আমাকে ঠান্ডা না করলে ওর উপায় নেই।

ডাক্তার দেখিয়ে পিসিমা খুব খুশি। ডাক্তার ওনার সব কথা মন দিয়ে শুনেছে। তাই অর্ধেক অসুখ সেরে গেছে। এই
জিনিসটি অনেক ডাক্তার বুঝে না বা বুঝে তা পালন করে না।

একজন রুগীর সাথে সুন্দর হেসে কথা বললে রুগী অনেকাংশে ভাল হয়ে যায়। দোকান থেকে চিপস আর কিছু ফল কিনলাম। বৌদির চটি গল্প

বাসায় এসে বাচ্চাটাকে চিপস দিয়ে পিসিমার কাছে দিয়ে বৌদি বলল-মা আপনি বাবুকে একটু রাখেন আমি ওকে এককাপ চা দিয়ে আসি। ও এতো কষ্ট করলো।

মাসিমা বৌদির কথায় সায় দিয়ে বললো-হা মা তাই যাও। ও আমাদের জন্য অনেক কষ্ট করেছে। ওকে একটু চা
নাস্তা খাওয়াও।

আর হা ওকে চমমত খাওয়াতে ভুলো না। বৌদি হেসে মনে মনে বলে সেতো খাওয়াতেই হবে। চমচম না খেয়ে ওকি যাবে ? এখন সমস্য হলো ওর চমচম খেতে কতক্ষন লাগে সেইটা।

এদিকে দাদা আসারও সময় হয়েছে। বড় ছেলেটা পাশের রুমে পড়াশুনা করছে। কাজেই এখন কিভাবে ওকে চমচম খাওয়াবে সেটাই প্রশ্ন।

বৌদি ডাইনিং টেবিলে নাস্তা সাজিয়ে আমাকে ডাকলো। আমি গিয়ে দেখলাম ওখানে কোন সুযোগ নেই। তাই আস্তে করে ওকে ধরে বাথরুমে ঢুকলাম। boudi ke chudar golpo

বৌদি অবশ্য বাধা দিচ্ছিল কিন্তু বাধা যে আমি মানবো না তা বৌদি ভালভাবেই জানে। তাই সাড়া শব্দ না করে আস্তে করে বাথরুমে ঢুকে পড়লো। দরজাটা লাগিয়ে দিয়ে বৌদির উপর ঝাপিয়ে পড়লাম।

ওর ঠোটে জিভ ঢুকিয়ে চুশতে লাগলাম। বৌদি আমাকে ইসারায় ধীরে ধীরে আগাতে বললো। কিন্তু আমার তখন
চরম অবস্থা। গত ২ দিন ধরে কত চিন্তা করে আছি।

কিন্তু মনের মধ্যে ভয় হয়। যদি দাদা এসে যায় ? তাই তাড়াতাড়ি কাজ শেষ করতে হবে। বৌদিকে ঘুরিয়ে ওর শাড়ী আর পেটিকোট তুলে পাছাটা বের করে ফেলাম। সৎ মাকে চোদার গল্প

পাছাটা দেখে আমার উনিতো ভিষণ অবস্থা। তাড়াতাড়ি প্যান্টের চেন খুলে ওনাকে বের করে বৌদির পিছনে সেট করলাম।

জড়াজড়িতে বৌদির ভোদায় আগেই রস জমা হয়েছিল, তাই অল্পেই ঢুকে গেল পুরোটা। বৌদির মাজা ধরে আমার মাজা দোলাতে লাগলাম। বৌদির চটি গল্প

বৌদিও বেশ সাহায্য করলো। এভাবে দুজনের সহযোগিতায় তাড়াতাড়িই দুজনের রস বেরিয়ে গেল। বৌদি কাপড় ঠিক ঠাক করে বাথরুম থেকে বের হতে যাবে তখন হঠাৎ পিছন ফিরে আমাকে ধরে আর একবার চুমু খেল।

বৌদির এই অভ্যাসটা আমার খুব পছন্দ। মানে আগামীর জন্য আমন্ত্রন জানিয়ে দেয়।বৌদি বেরিয়ে গেলে আমি নিজেকে একটু পরিস্কার করে বের হলাম। বৌদির রাখা নাস্তা আর চা খেয়ে আবার পথে নামলাম।

  bangla choti golpo রাতের অন্ধকারে ভুল করে বোনের ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম

Leave a Reply