মা ও বোনের সাথে সঙ্গম

Bangla Choti Golpo

হ্যালো বন্ধুরা। আমি সজীব, বয়স ২৫, কম্পিউটার ইঞ্জিনিয়ার। আজকে আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে আমি আমার জীবনে প্রথম যৌন সঙ্গম এ লিপ্ত হই। আমি যার সাথে যৌন সঙ্গমে প্রথম লিপ্ত হই সে আর কেউ না। আমার ছোটো বোন।

আমার মা রমিতা বেগম (সৎ মা) এবং আমার বোন দিয়া (সৎ বোন)। আমি আমার মা আর আমার বোন ঢাকায় একটা ফ্ল্যাট বাসা নিয়ে থাকি। মা গৃহীনী, ছোটো বোন পড়াশোনা করছে আর আমি পড়াশোনা চলাকালীন থেকে ফ্রিল্যান্সিং করি। মূলত বলা যায় আমার পরিবারের খরচ, আমার বোনের পড়াশোনার খরচ আমি ই চালাই, পরিবারের কর্তা বলতে এখন আমি ই আছি।

প্রথমে বোনের বর্ননায় আসি –
আমার বোনের নাম দিয়া ফেরদৌস, তার বয়স ১৮, ইন্টার ১ম বর্ষের একজন শিক্ষার্থী। সে পড়াশোনা করে এবং তার পাশাপাশি সোশ্যাল মিডিয়া তে অনেক একটিভ। টিকটক এ তার ফলোয়াড় লাখের উপড়ে। সে মিডিয়াতে কাজ করতে ইচ্ছুক।
বোনের শরীরের বর্ননা করতে গেলে একটু দিধায় পড়তে হয়। কারন ১৮ বছর বয়স অনুযায়ী একটা মেয়ের যেমন শরীরের গঠন থাকা দরকার তার থেকে একটু বেশি ই সেক্সি ফিগার তার। তার এই ফিগারের রহস্য আমি কখনো জানতাম না। আর আমার মনে আগে কখনো কৌতুহল ও জাগেনি জানার। যেহেতু পরিবারের একমাত্র আর্নিং সোর্স আমি তাই আমি প্রয়োজন এর সময় টাকা দিয়ে দিতাম।

এবার মায়ের বর্ননায় আসি –
আমার মায়ের নাম রমিতা বেগম। সে একজন গৃহীনী। তার কাজ হলো আমাদের দেখাশোনা করা আর রান্না বান্না করা। তার শরীরের বর্ননায় যদি আসি তার বয়স ৪২ বছর। তার দুধের সাইজ ৪৪ আর পাছার সাইজ ৪৮ হবে। মানে বলতে গেলে খুবই সেক্সি একটা ফিগার। কিন্তু তাকে দেখতে লাগে ৩০ বছরের সদ্য মহিলা উক্তিতে পা দেওয়া একজন নারীর মতো।
তাদের কোনো কিছুই আমি অভাব রাখি নি। তাদের উচ্চাবিলাশি জীবনযাপন সবকিছুই আমি তাদের দিয়েছি। আমার মাসে ইনকাম আসে ১০ লাখ এর কাছাকাছি যাতে করে আমাদের ভালো মতই হয়ে যাচ্ছিলো।

যেভাবে বোনকে প্রথম চুদলাম –
এবারে আসল ঘটনায় আসি। আমি যেভাবে আমার বোনকে প্রথম চুদলাম। আমার বোন পড়াশোনার জন্য কলেজ এ যাওয়া ছাড়া দিনের বেশির ভাগ সময় বাড়িতেই কাটাতো। আর মাঝে মাঝে সে বান্ধবীদের সাথে আর বন্ধুদের সাথে বাহিরে ঘুরা ফেরা করতে যেতো। এটাকে আমি নরমাল হিসেবেই দেখতাম। আমার কথা যদি বলি আমি সিগারেট খাই আর ড্রিংকস করি। ড্রিংকস রেগুলার না করলেও সিগারেট আমার অভ্যাস হয়ে যায় তার রেগুলার সিগারেট খেতাম। আর এই কারনে আমার রুমে সবসময় সিগারেটের প্যাকেট থাকতো। আমি মাঝে মাঝে খেয়াল করতাম আমার সিগারেটের প্যাকেট থেকে দু একটা করে সিগাড়েট কম থাকতো। আমি সেটাকে তেমন গুরুত্ব সহকারে দেখিনি। কারন মনে ভুল বলে চালিয়ে দিতাম।

একদিন আমি বাথরুম এ গেলাম আর বের হতে দেখি আমার বোন সিগারেটের প্যাকেট থেকে সিগারেট নিচ্ছে। আমি দরজা পুরোপুরি না খুলে আড়ালে দেখতে লাগলাম যে সে কি করে। দেখলাম সে আমার সিগারেটের প্যাকেট থেকে ২ টা সিগারেট নিয়ে আস্তে করে লুকিয়ে ঘর থেকে বেরিয়ে গেলো। আমি তখন ওকে কিছুই বললাম না। কারন যে মেয়ে সিগারেট খেতে পারে সে আরো অনেক কিছু করতে পারে এইটা আমার মনে হলো। আমি আমার বোনের নাম দিয়ে টিকটকে সার্চ করলাম। কারন আমি জানতাম সে টিকটক করে কিন্তু সে টিকটকে কেমন কন্টেন্ট করে সেটা আমি কখনোই দেখিনি।

টিকটক এ সার্চ করার পরে যেটা দেখলাম সেটা দেখার জন্য আমি মোটেও প্রস্তুত ছিলাম না। সে টিকটক এ ওয়েস্টার্ন আর শর্টস পরে আবেদনময়ী ভিডিও বানায় যেটা দেখে যেকোনো ছেলেদের ধোন খাড়া হয়ে মাল পড়ে যাবে। আমারো তাই হলো। আমি আমার ছোটো বোন এর এই অবস্থা থেকে আর থাকতে পারিনি। সাথে সাথে রুমের দরজা লাগিয়ে দিয়ে ওর ভিডিও গুলো দেখে দেখে ধোনে হাত মারতে শুরু করলাম। আর ওর ভিডিও দেখে খিচে মাল ফেললাম।

এরকম টা রেগুলার চলতে লাগলো। আমি প্রতিদিন তাকে দেখে খিচতে শুরু করলাম। আর মাল ফেলতে শুরু করলাম। কিন্তু আমার মনে একটা নাড়া দিয়ে উঠলো। ও হলো আমার ছোটো বোন। তাও আবার সৎ বোন। ওর পড়াশোনা সহ ওর যাবতীয় চাহিদা আর মায়ের যাবতীয় চাহিদা তো আমার খরচাতেই হয়। আমি তো চাইলে ওকে অনায়াসেই চুদতে পারি। তাই তার পর থেকে আমি ফন্দি আটতে লাগলাম কিভাবে আমি আমার ছোটো বোনকে চুদবো।

দিনটা ছিলো শনিবার। আমি সিগারেটের প্যাকেট আমার কম্পিউটার টেবিল এ রেখে বাথরুমে গিয়েছিলাম। বের হতেই দেখি সে আমার রুমে ঢুকে আমার সিগারেটের প্যাকেট থেকে সিগারেট নিচ্ছে। আমি সাথে সাথে তাকে গিয়ে জিজ্ঞাসা করলাম কিরে তুই এইসব শুরু করলি কবে থেকে। ও আমাকে দেখে ভয় পেয়ে গেলো। আর সাথে সাথে আমার পায়ে ধরে ক্ষমা চাইতে লাগলো যে সে আর কখনো খাবে না। কিন্তু আমি যাতে মা কে না বলি। বোকা বোনটা বুঝতেই পারলো না যে ওর এই ঘরে মায়ের চেয়ে সবচেয়ে বড় অভিভাবক আমি। কারন আমার খরচেই তো ওর পড়াশোনা হয়। আমি ওকে উঠিয়ে দিয়ে বললাম যে খাবি ঠিক আছে কিন্তু দিনে যাথে অতিরিক্ত না খাস সেটা দেখিস। ও স্বস্তির নিশ্বাস ফেললো। আমি ওকে বললাম এখন খাবি? ও বললো খেতে ইচ্ছে করছিলো দেখেই তো এসেছিলাম। আমি ওকে বললাম আচ্ছা শুরু কর আমি দেখবো যাতে মা না আসে।

ও আস্তে করে সিগারেটের মধ্যে থাকা নিকোটিন গুলো বের করতে লাগলো। আমি ওকে জিজ্ঞাসা করলাম এইটা বের করছিস কেনো। ও আমাকে বললো ভাইয়া একটু বেশি পিনিক হয় এরকম জিনিস আছে। তারপর ও ওর শর্টস এর পকেট থেকে গাজা বের করলো। আমি তখন ই বুঝতে পারলাম ওকে খালি সিগারেট খেতে দেখে ওকে যতো খারাপ মনে করেছিলাম আসলে ও এর থেকে বেশি খারাপ হয়ে গিয়েছে। তার মানে ও ওর ফ্রেন্ড দের সাথে নষ্টামি ও করে।

আমি নিজে থেকেই ওর সুযোগ নিতে লাগলাম। ও যখন গাজা খেয়ে পিনিকে আছে আমি তখন ওর কোমোড় ধরে আস্তে করে আমার কাছে নিয়ে এসে ওর দুধে হাত দেই। ও সাথে সাথে আমাকে ধাক্কা দিয়ে দূরে সরিয়ে দিয়ে আমাকে বলতে লাগলো ভাইয়া কি করছিস। আমি ওকে বললাম তোর যত পিনিক আছে আজ থেকে আমার ঘরে এসেই করিস, মা জানতে পারবে না। কিন্তু আমার খিচ তোকে মিটাতে হবে। ও নোংরামো ভরা একটা হাসি দিয়ে বললো যা ঠিকাছে তোর খিচ আমি মিটাবো কিন্তু আমাকে সব ধরনের পিনিক করতে দিতে হবে। আমার যখন যেটা লাগবে সেটা তোকে দিতে হবে। আমি তখন ওকে বললাম তোর এখন সব কিছু কে দেয়। ও বললো ঠিকাছে ভাইয়া যা করতে চাও করতে পারো।

আমি ওকে আমার কাছে জড়িয়ে নিয়ে ধরলাম। তারপর ওকে লম্বা একটা লিপকিস করলাম। ২ মিনিট যাবত। আমার হাত দুটো আসতে করে ওর পাছায় চলে গেলো। আমি ওকে কিস করতে লাগলাম আর ওর পাছা টিপতে লাগলাম। এর মধ্যে ওর ও সেক্স উঠে গেছে চরম পর্যায়ে। আমি ওকে কিস করতেই দেখলাম ও আমার কিসের সারা দিয়ে আরো জোরে ডিপ কিস করতে লাগলো। এরকম ভাবে চলে গেলো ৫ মিনিট। আমি আমার প্যান্ট ধরে খুলে ফেললাম। আর ওকে বললাম আমার ধোন চুষ। ও বাধ্য মেয়ের মতো আমার ধন চুষতে লাগলো। আমি আলতো করে ওর মুখে ঠাপ দিতে লাগলাম। আমি ওকে বললাম চুতমারানি মাগী। চুষ আমার ধন চুষ। চুষে চুষে আমার মাল ফেলে দে। ও আমাকে বললো ভাইয়া আমাকে স্লেভ টাইপের মনে করে মুখের ভিতরে ঠাপাও।

আমি ওর চুলের মুঠি ধরে ওর মুখে জোরে জোরে ঠাপ দিতে লাগলাম। ও অয়াক অয়াক উক উক করতে লাগলো। আমি থামলাম না। ওর মুখে ঠাপাতে ঠাপাতে ওর মুখের মধ্যেই মাল আউট করে দিলাম। তারপর ওর চুলের মুঠি ছেড়ে দিলাম। এর পর ও উঠে একটা সিগারেট ধরিয়ে দিয়ে বললো তোমার তো মাল আউট হলো। কিন্তু আমার কি হবে। আমার ভোদা তো রসে চপ চপ করছে। আমি ওকে বললাম এখন কিছু করার নাই।

১৫ মিনিট ধরে ধন চুষলে কি ধনের মাল থাকে? ও সিগারেটের ধোয়া আমার মুখে মেরে বললো দারাও আমি আসছি। এই বলে ও ঘর থেকে বের হয়ে ওর ঘরে গেলো। একটু পর আবার ফিরে আসলো একটা ডিলডো নিয়ে। আর বললো এইটা দিয়ে আজকে তুমি আমার রস ঝরাবে।

আমি অবাক হয়ে বললাম তুই আর কি কি করিস যেটা আমি আর মা জানি না। ও আমাকে বললো যা যা চিন্তাও করতে পারো না তাই তাই করি। মাঝে মাঝে আমার বান্ধবী দের বাসায় নিয়ে এসে রুম এর দরজা আটকে ওদের সাথে লেসবো সেক্স করি। আমি বললাম আচ্ছা তাহলে এই ব্যাপার, এই হচ্ছে তোমার গ্রুপ স্টাডি। ও আমাকে নোংরা মাখা মুখে একটা হাসি দিয়ে বললো হ্যা এইটাই। তারপর ও ৬৯ পজিশনে বসে আমার সাথে সেক্স করতে লাগলো। আমার ধন ওর মুখে ভরে আর আমি ওর ভোদা চুষে ডিলডো দিয়ে রাব করতে লাগলাম। ওর চিৎকার করতে লাগলো ভাইয়া আর পারছি না। ঊহ উহ উহ আহ আহ আহ চুষ আমার ভোদা চুষ। আমি চুষে চুষে ওকে মজা দিতে লাগলাম। ও আমাকে বললো ভাইয়া আর পারছি না। এইবার ঐটা ঢুকা। আমি এইবার আমার হাতে থাকা ডিলডো দিয়ে সজোরে একটা গুটা দিলাম ওর ভোদায়। ও থাকতে না পেরে ও মাগো বলে একটা চিতকার দিলো। আমি আর আমার হাত থামাইনি। সজোরে ওর ভোদায় ডিলডো দিয়ে গুতা মারতে লাগলাম। এরকম ৫ মিনিট করার পর ওর ভোদা থেকে পানি বের হতে লাগলো আর ছিটকে গিয়ে পড়লো ১ হাত দূরে। আমার বিছানার চাদর পূরো ভিজে গেলো ওর রস এ। আমি এইবার ওকে ছেড়ে দিলাম। আমি বললাম কেমন লাগলো। ও আমাকে বললো ভাইয়া ইউ আর দ্যা বেস্ট।

আমি বললাম আমার ধন আবার খাড়া হয়ে গেছে আবার চুষে দে। ও আমাকে বললো ভাইয়া চুষতে পারবো না। তুমি আমার মুখে ঠাপাও। আমি ওর চুলের মুঠি ধরে আমার ধোন ওর মুখে চালান করে দিলাম। তারপর আমি বিছানায় বসে আর ওকে ফ্লোরে বসিয়ে জোরে জোরে ঠাপাতে লাগলাম। আর ঠিক ঐ সময় আমার চোখ গিয়ে পড়লো আমার ঘরের জানালার দিকে। আমরা যে এতক্ষন সেক্স এর ফিল এর কারনে জোরে জোরে চিল্লায়ছি সেটা আমার মাথায় ই ছিলো না। আর আমার মা জানালার ফাক দিয়ে আমার আর আমার বোনের সব কির্তী কলাপ দেখলো। কিন্তু ঐ মুহুত্তে আমি আর ওর মুখ থেকে ধন বের করি নি। আমি আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম। প্রায় ১০ মিনিট আমি মায়ের চোখের দিকে তাকিয়ে থেকেই আমার বোনের মুখ ঠাপালাম। আর মা সব কিছু দেখলো। তার পর আমার মাল আউট হয়ে যাওয়ার পর আমি ওকে ছেড়ে দিলাম। আর ও মাকে দেখতে পেয়ে অনেক ভয় পেয়ে গেলো। আর আমাকে বললো ভাইয়া মা যদি কিছু বলে। আমি ওকে একটা সিগারেট দিলাম আর নিজেও একটা সিগারেট ধরালাম আর বললাম তুই ঘরে যা। কিছু বললে আমি সেটা দেখবো। তারপর ও সিগারেট টানতে টানতে ওর ঘরে চলে গেলো। আর আমি ল্যাংটো হয়ে আমার বিছানায় শুয়ে সিগারেট টানতে লাগলাম। এমন সময় মা আমার ঘরে এসে আমার বিছানায় বসলো।

আমি মার দিকে তাকিয়ে বললাম কি হয়েছে। মা আমাকে জিজ্ঞাসা করলো তুমি এইটা কি করলে। নিজের ছোটো বোনকে চুদলে। আমি বললাম আমি তো খালি এই কাজ করেছি। ও আরো কি কি করেছে সেটা কি জানেন? তার পর আমি মা কে সব কিছু খুলে বললাম। মা ওকে ডাক দিলো দিয়ে জিজ্ঞাসা করলো আমার সামনেই। ও সব স্বীকার করলো। তারপর আমি বোনকে চলে যেতে বললাম। ও চলে গেলে আমি মা কে বুঝিয়ে বললাম ও খারাপ জিনিসের প্রতি আসক্ত হয়ে পড়েছে। আর এই খারাপ জিনিসের আসক্তি থেকে মুক্তির জন্য ওকে অন্য কিছু একটার প্রতি আসক্ত করানো লাগবে। আর সেটা হলো সেক্স। আপনিই চিন্তা করবেন না। আস্তে আস্তে আমি ওকে এইসব ছাড়িয়ে দিবো।

তারপর আমি বোনকে ডেকে আনলাম আমার রুমে আর ওকে বললাম মা তোকে সব করার জন্য পারমিশন দিয়েছে। কিন্তু পিনিক লিমিটে করতে হবে আর চুদাচুদি আনলিমিটেড। বোন মা কে জড়িয়ে ধরে বললো ধন্যবাদ মা। আমি মা কে বললাম বিছানা টা ভিজে গেছে ওর রস এ। আপনি একটূ চাদর টা ধুয়ে দিন। মা আমাকে বললো আজকে কি আর করবে না? আমি বললাম হ্যা করবো তো মা আমাকে বললো তাহলে মন মতো করে তারপর দিও। একেবারে ধুয়ে দিবো। এখন ধুলে একটু পরে আবার শুরু করে দিবে তোমরা। আমি বললাম ঠিকাছে।

আমি মা কে জিজ্ঞাসা করলাম আপনাকে একটা কথা জিজ্ঞাসা করবো? মা বললো করো। আমি বললাম আপনার দুধের সাইজ কতো। মা লজ্জা পেয়ে বললো ৪৪। আমি বললাম আপনার মেয়ের এই বয়সে দুধের সাইজ ৪২ হয়ে গেছে। ও একটা পিওর মাগী। এই বলে আমি ওর দুধ নিয়ে খেলা করতে লাগলাম। ঠিক ঐ সময় মা বললো আমার সামনে এমন করলে তো আমার ও কেমন কেমন লাগে। আমি বলি কেমন কেমন লাগে? মা বলে আমারো করতে ইচ্ছে করে। আমি তখন বোনকে চুদা শুরু করে দিয়ে বললাম এই নিন ডীলডো। এইটা দিয়ে আপনিও করুন। তখন আমি বোনকে চুদতে লাগলাম। আর মা শারীর নিচ দিয়ে ডিলডো দিয়ে তার ভোদা খিচতে লাগলো। একটা সময় পর মা পানি ছাড়লো। আর বিছানা পুরো ভিজে গেলো। আমি মার দিকে তাকিয়ে বললাম আপনি কত দিনের উপোস। মা আমাকে বললো ১৩ বছরের। আমি আরো জোরে বোনকে ঠাপাতে লাগলাম। আর বোন আআআআআআআআআ উহুউউউউউউউউয়া আহাহাহাহাহাহা উহহহহহহহহ। করতে লাগলো। তারপর আমার ধনের পানি আমি আমার বোনের ভোদায় ঢেলে দিলাম। আমি উঠে গিয়ে মা কে বললাম আজকে রাত থেকে আপনাকেও এভাবে ঠাপাবো। মা আমাকে বললো ঠিকাছে বাবা। আমি মায়ের ভোদায় আমার মুখ নিয়ে চুষতে লাগলাম। আর মা এভাবে আরো কয়েকবার পানি খসালো। এইভাবে আমাদের দিন কাটতে লাগলো।

★★★!সমাপ্ত!★★★

Post Views: 1

Tags: মা ও বোনের সাথে সঙ্গম Choti Golpo, মা ও বোনের সাথে সঙ্গম Story, মা ও বোনের সাথে সঙ্গম Bangla Choti Kahini, মা ও বোনের সাথে সঙ্গম Sex Golpo, মা ও বোনের সাথে সঙ্গম চোদন কাহিনী, মা ও বোনের সাথে সঙ্গম বাংলা চটি গল্প, মা ও বোনের সাথে সঙ্গম Chodachudir golpo, মা ও বোনের সাথে সঙ্গম Bengali Sex Stories, মা ও বোনের সাথে সঙ্গম sex photos images video clips.

  awesome choti এক অদ্ভুত প্রেমের গল্প 

Leave a Reply