মিমির যৌন-তৃষ্ণা- new bangla sex choti

Bangla Choti Golpo

পর্ব-০১: সন্ধে সাত টা বাজে। রাজিব আর তার বউ মিমি রেডি হছছে রাজিবের অফিসের নিউ ইয়ার পার্টি অ্যাটেন্ড করার জন্য। রাজিব বেশ আনন্দিত এই পার্টি নিয়ে কারন আমরা অনেকদিন পর কোথাও যাচ্চে । পার্টি টা বেশি দূরে নয়। বাড়ি থেকে ১০ মিনিট দুরত্তে। new bangla sex choti

রাজিব নিচে গিয়ে গাড়ি বের করে মিমির এর জন্য অপেক্ষা করতে লাগল। মিমি যখন বেরিয়ে এল , লাল রেশমির সাড়ি পরেছে, সঙ্গে কালো স্লিভ্লেস ব্লাউজ , ৩৬ সাইজের স্তন , পাছা টাও বেশ টসটসে লাউএর মতো, হাঁটলে দুলে ওঠে। ব্লাউজের পিঠের দিকে চৌরা করে কাটা, পুরো পিঠ দ্যাখা যাছে, চুল টা উঁচু করে বাধা, লাল ঠোঁট , নীল আইসাদও, গলায় হাল্কা সোনার চেন, পায়ে হিল তলা জুতো, প্রশস্ত কাঁধ, মসৃণ পিঠ, মোটা মোটা থাই, চর্বিযুক্ত কোমর। new bangla sex choti

বিয়ের ২ বছর বাদেও ওর মাই দুটো একটুও ঝুলে যায়নি, এখনো বেশ টাইট আছে। ও বিয়ের আগে ‘সি’ কাপ ব্রা পরতো, এখন ‘ডি’ কাপ পরে। এক কথায় যাকে বলে ‘হট অ্যান্ড সেক্সি’।

মিমির হাঁটাও খুব আকর্ষণীয়, বুক-পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটে। তাই মিমি যখন রাস্তা দিয়ে চলে তখন পুরুষ-মহিলারা সবাই হাঁ করে ওর দিকে তাকিয়ে থাকে। ওর পাশে চলার সময় রাজিব কতবার যে মেয়েদের চোখে ঈর্ষা আর ছেলেদের চোখে লালসা দেখেছে তার ইয়ত্তা নেই। অপূর্ব সুন্দরি আর সেক্সি লাগছে। । new bangla sex choti

এরম অপরুপ সুন্দরি রাজিব তার স্কুল না কলেজ লাইফে দুটো দেখেনি। যদিও তাদের ৩ বছর প্রেম করে বিয়ে , রাজিব র মিমির প্রেমের আগে ওর আগে মিমির আরো দুটো প্রেম ছিল ।তবে আজ তাকে কেন জানিনা নতুন লাগলো ।

এখনো বাচ্চা নেয়া হইনি। রাজিব মিমি কে অনেকবার বলেছে এবার একটা সন্তান নিলে হত, কিন্তু ও বরাবর না করেছে কারন বাচ্চা নিলে ওর এই বাঁড়া খাড়া করানো ফিগার নষ্ট হয়ে যাবে। ও যথেষ্ট ওর নিজের ফিগার পরিচর্যা করে।

সপ্তাহে দুবার স্পা , মাশাজ করে। মিমির বয়স ২৮ , উচ্চতা ৫’৬’’ , ৩৬ সাইজের ভারি পাছা আর বুক এর যৌন আবেদন যেকোনো পুরুষ কে কাবু করতে পারে। আর মিমি ও মনে মনে চায় যে সবাই ওকে দেকুক। রাজিব মিমি কে দ্যাখে অন্য মনস্ক হয়ে পরেছিল । মিমি এসে বলল।

মিমি ঃ কই চলো , দেরি হছছে তো।

রাজিবঃ হা চলো।

যথারীতি গাড়ি নিয়ে বেরিয়ে গেল। গাড়ি পার্ক করে মিমিকে পাশে নিয়ে রাজিব বিশাল এপার্টমেন্টে ঢুকল। রাজিব রা যখন পৌঁছল, পার্টি তখন পুরো জমে উঠেছিল আর সবাই খুব এনজয় করছিলো। রাজিব আর মিমি প্রথমে কম্পানির বস (বস এর নাম সেলিম)এর কাছে গেল। উনি বেশ লম্বা এবং জিম করা বডি। দেখল উনি একটা করে হার্ড ড্রিঙ্ক নিয়ে অফিসের কলিগ দের সাতে গল্প করছেন। হাঁসি মুখে গ্রিড করলো। রাজিব শেকহ্যান্ড করল। যদিও সেলিমের চোখ মিমির বুকে এর দিকে আটকে গেছিল।

সেলিমঃ-“হাই রাজিব। আমি খুব খুশি হলাম যে তুমি এসেছো”।

রাজিবঃ-“ স্যার এই হল আমার বউ মিমি , আমার মনে হয় আপনি আগে ওকে দেখেচেন”।

সেলিমঃ -“হ্যাঁ দেখেছি ওকে।

মিমির দিকে তাকিয়ে “তোমাকে আবার দেখতে পেয়ে আমি খুব খুশি হলাম মিমি”।

এই বলে ও ভীষণ পোলাইটলি মিমির সাথে শেকহ্যান্ড করলো।

মিমি হেঁসে বললো-“ধন্যবাদ সেলিম বাবু”।

সেলিম মিমি দের ভেতরে নিয়ে যেতে যেতে বলল।

ভেতরে এসে দেখল অফিসের অনেকেই এসে গেছে। মিমি র সেলিম নিজেদের মত এর ওর সাথে গল্পে মেতে উঠল।

প্রায় আধ ঘণ্টা পরে হঠাৎ সেলিম এসে ডাকলো –“রাজিব, এসো তোমাদের বারি টা একটু ঘুরে দেখাই। বারিটা তিন তলা নিয়ে। তলার ফ্লোরে তখন পুরোদমে পার্টি চলছিল। সেলিম ওদের নিয়ে ওর দোতলায় গিয়ে উপস্থিত হল।

সেলিম এক ওয়েটার কে ডাকল। মিমি র রাজিব কে দুজন কে ড্রিঙ্কস নিতে বললেন । মিমি এমনি কম ড্রিঙ্ক করে কিন্তু সেলিমের অনুরোধে না করতে পারল না। মিমি র রাজিব ড্রিংকের গ্লাস নিয়ে সারা পার্টি ঘুরে বেড়াতে লাগল , মিমি মহিলাদের জটলার কাছে গিয়ে গল্প করতে লাগলো। এইভাবে প্রাই ১ ঘণ্টা হল।

এরপর সবাই ডিনার করে নিল। তারপর রাজিব সেলিমের কাছ থেকে বিদায় নেবার সময় সেলিম শেকহ্যান্ড করলো।

এর পর হঠাৎ মিমির দুই হাত সেলিম নিজের হাতে নিয়ে বললো –“তাহলে মিমি আশাকরি আমাদের আবার দেখা হবে”। মিমিও সেলিমের চোখের দিকে তাকিয়ে দারুন মিষ্টি করে হেঁসে বললো –“আপনার সাথে কথা বলে আমার ভীষণ ভাল লাগলো, আমাদের নিশ্চই আবার দেখা হবে”।

১০ মিনিট পর বাইরে এল মিমিরা । পারকিং লটে।

পাছা চোদা খেলে কোন মাগী মরে না তুইও মরবি না-bangla pasa choda

গাড়ি বার করতে গিয়ে রাজিব দেখল তার বস তার নিজের গারির সামনে খুব চিন্তিত হয়ে দারিয়ে। রাজিব এগিয়ে গিয়ে জিজ্ঞেস করায় উনি বললেন।

সেলিমঃ আর বলনা রাজিব, ড্রাইভার স্টার্ট দিয়ে দেখে পামচার। কি করা যায় বলতো।

প্রায় ৫ মিনিত কথা বার্তা হয়ার পরেও গাড়ি ঠিক না হয়য়ায় সেলিমের ড্রাইভার বললঃ সাব টাইম লাগবে, ইঞ্জিন বিগ্রে গাছে।

রাজিব তখন সেলিম কে বলল “আমার এই সামনে বাড়ি, আপনি আজ রাত টা আমার বাড়ি কাটাতে পারেন,

সেলিমঃ নানা তা হয়না, তোমাদের অসুবিধা হবে।

মিমি তখন বলল,” কোন আসুবিধা হবে না, সেলিম বাবু , আপনি আসলে আমরা খুশি হব বরং । ”

মিমি এর কথা সুনে সেলিম আর না বলতে পারল না ।

প্রায় আধা ঘণ্টা পর মিমি রা বাড়ি পৌঁছল।

রাজিবঃ আসুন স্যার , এই আমার বাড়ি।

সবাই বাড়ীর ভিতরে ঢুকল।

মিমি সেলিম একটা রুম দেখিয়ে দিলো। যেটা একদম মিমির বেদ রুম এর পাসে।

কথা বলতে বলতে মিমি র সেলিম ঘরে ঢুকে গেলো – হাসাহাসি করতে লাগলো। রাজিব ড্রয়িং রুম থেকে কিছু শুনতে পেল। খানিখন পর মিমি র সেলিম বেরিয়ে এল। রাজিব দ্যাখে দুজনেই হাসছে।

সেলিম রাজিবের সাতে ড্রয়িং রুম এসে বসলো আর মিমি ওর বেড রুম এ ঢুকে গেল ফ্রেশ হতে । রাজিব সেলিম এর সাতে নানান কথা বলতে লাগলো। প্রাই আধা ঘণ্টা পর মিমি যখন বেরিয়ে এল। রাজিব দেখে অবাক। মিমি একটা লাল ছোট্ট পাতলা ফিতেওয়ালা মাক্সি পরেছে। ছোট মাক্সি টা বুক থেকে শুরু হয়ে হাটুর উপর এসেই শেষ হয়ে গেছে। মাক্সি টা বুকের কাছে অত্যাধিক কাটা আর সরু ফিতে কাঁধ থেকে হড়কে পড়ে যাওয়ায় মিমির ভারী দুধ দুটো অর্ধেক বেরিয়ে রয়েছে।

ma chele chudacudi choti

সেলিম তো হা করে দেখছে মিমির দিকে। মিমি ও সেটা বুঝতে পেরেছে সেলিমের কাম লালসা চোখ দ্যাখে। এমনি মিমি রোজ রাতে মাক্সি পরে কিন্তু আজ বেশি সেক্সি লাগছে মিমি কে। ভেতর থেকে ব্রা আর প্যান্টি সব দ্যাখা যাচ্ছিল। সেলিম সেটা হা করে গিলছে। এটা দেখে রাজিবের খুব অস্বস্তি হচ্ছিল।

সেলিম বলল “মিমি , তোমায় খুব সেক্সি লাগছে,” এটা সুনে মিমি খুব লজ্জা পেল।

আরও কিছুক্ষণ তিন জনে মিলে গল্প করার পর রাজিবের ঘুম পাছে বলে ঘুমোতে গেল। তখনও ওরা মানে সেলিমের মিমি গল্প করে যাছে।

রাজিব মিমি কে বলল “আমি সুতে যাচ্ছি”।

রাজিব সেলিম কে বললঃ গুড নাইট স্যার।

সেলিমঃ গুড নাইট রাজিব।

মিমি সেলিম কে ঃ আপনি ফ্রেশ হতে চাইলে ড্রয়িং রুম এর বাথরুম যেতে পারেন। গুড নাইট সেলিম বাবু। বলেই একটা মিষ্টি হাসি দিলো। কিছু যদি দরকার লাগে , বলবেন । আমরা পাসের রুমেই আছি।

সেলিমঃ ওকে মিমি।

খানিক খন পর মিমি রাজিবের রুম এ চলে গেল। সেলিম ফ্রেশ হতে বাথ্রুমে গেলো।

ঢুকে দ্যাখে বাথ্রুমের towel rack এ মিমি ব্রা , প্যান্টি রাখা। মিমি ভুলে গেছে সরাতে।

সেলিম দরজা বন্ধ করে প্যান্টি তা হাতে নিলো। তারপর নাকের কাছে নিয়ে এল। এক মিষ্টি মাতাল করা সুগন্ধ। সেলিম কে পায় কে। সেলিম মনে মনে ভাবল এ মাগি কে না চুদলে জীবন বৃথা। নিজেকে ঠিক রাখতে পারছে না সে। কোন রকমে নিজেকে সামলে নিজের রুম এ গিয়ে শুয়ে পড়লো।

মিমি রাজিবের পাসে সুয়ে রাজিব কে জরিয়ে ধরল। এমনিতে মিমি আর রাজিব সম্ভোগ করে মাসে ২-৩ বার, কিন্তু আজ মিমিকে পার্টিতে অনেক পুরুষ ওকে চোখ দিয়ে গিলে খেয়েছে। তাই মিমির আজ মুড হচ্ছে।

মিমি রাজিবের শরীরের উপর উঠে এলো। নিজের বুকের ভার রেখে দিলো রাজিবের বুকের উপর। দুজনের শরীরের মাঝে তার টাইট নিটোল মাই পিস্তে লাগলো। মিমি একদৃষ্টে তাকিয়ে আছে। রাজিব বুজতে পারল মিমি কী চাইছে।

মিমি নিজের ঠোট টা নামিয়ে নিয়ে এলো রাজিবের ঠোঁটের উপর । তারপর নিজের রসালো ঠোঁটদুটো দিয়ে রাজিব এর শুকনো ঠোঁট চুষতে লাগলো । “রাজিব প্লিস করো”। ‘করো, প্লীজ করো বলতে বলতে রাজিবের ঠোঁটদুটো চুষতে থাকলো পাগলের মতো। রাজিব মিমিকে জড়িয়ে ধরলো দুইহাতে। তার পাতলা পোশাকটা ধরে কাঁধ থেকে নামিয়ে দিলো।

threesome choti বান্ধবী ও বান্ধবীর জামাই এর সাথে থ্রিসাম সেক্স কাহিনী

তারপর মিমির নরম মোলায়েম খোলা পিঠে নিজের হাত দুটো ঘষতে লাগলো । উঠে বসলো মিমি। রাজিবের কোমরের দুদিকে দুটো পা ছড়িয়ে হাঁটুর উপর ভর করে বসলো ভালো করে। মিমি প্রথমে ম্যাক্সির ফিতেটা টেনে খুলে দিলো পেটের কাছ থেকে। তার উপোসী যৌবন টেবিল ল্যাম্পের হালকা আলোতেও যেন ঝলমলিয়ে উঠলো। রাজিবের চোখে চোখ রেখে আসতে আসতে নিজের পিঠের দিকে হাত নিয়ে গিয়ে ব্রা টাও সে টেনে খুলে ফেলে দিলো বিছানার এক কোণে। তারপর রাজিবের শর্টসটা টেনে একটু নামিয়ে হাত দিয়ে দেখে নিলো শক্ত জিনিসটা কে। পরক্ষনেই সে রাজিবের উপর ঝুঁকে পড়লো বুকদুটো নামিয়ে।

মিমি ততক্ষনে প্যান্টির উপর দিয়েই নিজের যোনিদেশ ঘষতে শুরু করেছে রাজিবের ৪ ইঞ্ছি লম্বা লিঙ্গটাই। তার যোনির পাপড়ি দুটো উত্তেজনায় এতটাই ফুলে উঠেছে যেন প্যান্টির কাপড় ফেটে বেরিয়ে আসবে যেকোনো মুহূর্তে। যোনির ওইখানটা দিয়ে রাজিবের পুরুষাঙ্গকে ঘষা দিতে দিতে মিমি বলতে লাগলো, ‘চোষো আমাকে চোষো আঃ, চোষো ওখানে আমার বোঁটা মুখে নাও, খাও আমাকে -‘ হালকা করে একটা চুমু দিলো রাজিব ডানদিকের স্তনবৃন্তে। পাগলের মতো ছটফটিয়ে উঠলো মিমি। জোরে জোরে রগড়াতে লাগলো তার যোনিপ্রদেশ তার স্বামী দন্ডে। একটু নিচে নেমে গিয়ে সে তার যোনিটা রাজিবের লিঙ্গ আর যৌনাঙ্গের সংযোগস্থলে রেখে ঘষতে লাগলো। রাজিব পাগলের মতো চুমু খেতে লাগলো মিমির গলায়, মিমির কণ্ঠনালির উপত্যকায়। আজ তার ভিতরের ক্ষিদে যেন জাগতে চাইছে। একটু জড়াজড়ি করতে গিয়ে খুব ঘেমে গেলো রাজিব।

রাজিবের কাছ থেকে সাড়া পেয়ে আনন্দে উদ্বেল হয়ে উঠলো মিমি। জোরে জোরে তার প্যান্টির উপর দিয়ে রাজিবের শক্ত দন্ডটাকে ঘষতে ঘষতে মিমি ।

রাজিব প্যান্টি টা একটু সরিয়ে দিয়ে লিঙ্গ টা মিমির যোনি তে দুকিয়ে দিল। এক্তু চাপ দিতেই ঢুকে গেল। মিমি “আঃ ” করে উঠলো। এমনি তে মিমি যোনি খুব টাইট, কিন্তু রসে চুপ চুপ হয়াএ ঢুকে গেল। রাজিব নিচে থেকে ধীরে ধীরে ঠাপ দিতে লাগলো । মিমিও লিঙ্গ এর উপর ওঠা নামা করতে লাগলো। তার সাতে ভিসন জোরে জোরে চুম্বন করতে লাগলো। মিমির মাই দুটো ফুট বলের মতো ওটা নামা করছে।

মিমি জোরে জোরে মুখ থেকে শব্দ বার করছে, “আহহহহ উহহহহহহ আরও জোরে করো রাজীব”। সে ভুলেই গেছে পাসের রুম তার স্বামির বস আছে। কিন্তু রাজিব আর বেশি ক্ষণ ধরে রাখতে পারল না। ঝরে গেলো। ২ মিনিট ও হইনি । এদিকে মিমি সুখের শিখরে। এইসময় থামতে একদম ইছছে হল না। “প্লিস রাজীব আরেকটু কর , আমি আর পারছিনা প্লিস” ।

রাজিবঃ না মিমি, আমার বেরিয়ে গেছে, আর পারব না ।বলেই শরীরটা ছেড়ে দিলো বিছানার উপর।

এবার মিমি আপসেট হয়ে পরল।

boner pasa choda প্রেমিকার বড় বোনের পাছা চোদার কাহিনী

নেতানো পুরুষাঙ্গটা হাতে নিয়ে ঘোষতে ঘোষতে মিমি বুঝতে পারলো যে রাজিবের লিঙ্গ টা আজ হয়তো আর শক্ত হবে না। মিমির এখন তার সারা শরীরে কামনার আগুন জ্বলছে। কিন্তু কিছুই কাজ করলো না নেতানো লিঙ্গ টায়। যেটুকু পৌরুষ জমে ছিল রাজিবের অন্ডকোষে, তা অলরেডি জলের আকারে ছিরিক করে বেরিয়ে গেছে দুমিনিট আগে। একসময় রাজীব ঘুমিয়ে পরল।

মিমি এবার প্যান্টিটা টেনে নিয়ে ছুঁড়ে দিলো বিছানার ওই কোণে রাগের মাথায়। আরো মিনিট পাঁচেক ওইভাবে থেকে নিরাশ হয়ে মিমি আসতে আসতে নেমে এলো রাজিবের উপর থেকে। ম্যাক্সির লেসটা হালকা করে বেঁধে বিছানা থেকে নামলো। তারপর ফ্যানটা বাড়িয়ে দিলো। অর্ধনগ্ন শরীরে তখনো দাঁড়িয়ে মিমি। ভীষণ মনের জ্বালায় তার দুচোখ থেকে অশ্রুধারা গাল বেয়ে নেমে আসছে বুকের উপর। ঘড়িতে তখন রাত বারোটা বাজে।

এদিকে রাজিবের বস সেলিম এই সমস্ত দৃশ্য দেখতে না পেলেও সুনে বুঝতে পারল কি হচ্ছে পাসের ঘরে। মিমির কথা কানে আসতেই তার চোখের সামনে ভাসতে শুরু করলো সুন্দরী মিমির অপরূপ রূপ।ফর্সা মাই আর পাছার কথা ভেবে কামবাসনা জাগ্রত হচ্ছিল। প্যান্টের মধ্যে পুরুষ অঙ্গটা কঠিন হয়ে উঠছিল। সেলিমের মত উগ্রকামী পুরুষ প্রায় অনেকদিন কোন যৌন সঙ্গম করেনি। নিজেকে রোখার ক্ষমতা ছিল না তার। প্যান্টের তলায় হাতটা চলে গিয়ে মুঠিয়ে ধরলো লিঙ্গটা। প্রাই ৮ ইঞ্চি লম্বা। মুখের সামনে তীব্র হচ্ছিল লাল মাক্সি পরিহিত মিমির ৩৬ সাইজের ডবকা মাই। লিঙ্গটা ধরে সজোরে হাতটা ওঠা নামা করতে থাকলো। সে মনে মনে টিক করল যে করেই হোক রাজিবের বউ কে বাগে আনতে হবে। অনেক মেয়ের সাতে সে সঙ্গম করেছে কিন্তু মিমি কে না পেলে তার জীবন বৃথা।

মিমি শুয়ে ছিল । প্রাই আধা ঘণ্টা শুয়েও ঘুম না আসায় উঠে বাথরুম যাবার জন্য দরজা খুলল । সেলিম দরজা খোলার শব্দে বাইরে বেরিয়ে এসে দেখল মিমি বাথরুম এ ঢুকছে । বাথরুম এ যেতে গেলে রুম বাইরে যেতে হয়। মিমি বাথ্রুমে ঢুকে দরজা বন্ধ করলো। মাক্সি টা কোমর অবধি তুলে কমোডে ছর ছর পেছাপ করলো। ফ্ল্যাশ করে যখন বেরোতে যাবে দ্যাখে towel rack এ ব্রা , প্যান্টি রাখা।

মিমি মনে মনে ভাবল “ইসসসস । এগুলো সরাতে ভুলে গাছে। সেলিম বাবু যদি এগুলো দ্যাখে থাকে খুব লজ্জায় পরে যাবে সে। ”

ব্রা র প্যান্টি টা হাতে নিয়ে নিলো। নিজের রুম এ রেখে দেবে বোলে ।

মিষ্টি মলি যার ধোন ভোদা দুটৈ আছে-bangla choti new

যথারীতি খানিক্ষন পর বাথরুম থেকে মিমি মাক্সি ঠিক করতে করতে বেরিয়ে এল, দ্যাখে সেলিম বাথরুম এর কাছে দারিয়ে সিগারেট টানছে। হঠাৎ করে সেলিমকে দেখে ভূত দেখার মত চমকে উঠলো ।

কোনো কিছু বুঝে উঠবার আগেই সেলিম জ্বলন্ত সিগারেট টা ফেলে দিয়ে একধাক্কায় মিমিকে দেওয়ালে সেঁটে দিল। মিমির হাতের ব্রা প্যান্টি গুলো নিচে পরে গেলো। মিমি কিছু বলবার চেষ্টা করতেই সেলিম ওর মুখ চেপে ধরল বা হাত দিয়ে।

পর্ব-০২:

মিমি বুঝতে পারল কি হতে চলেছে। মিমি ভয়ে কোনোরকমে কাঁপা কাঁপা চাপা গলায় বলল “ প্লীজ় আমাকে ছেরে দিন, আমি রাজিবের বিয়ে করা বউ।”। ওহ সেলিম প্লীজ় ডোন্ট ডু দিস উয়ত মি. আমি বিবাহিতো । এটা ঠিক না….এটা পাপ”।

সেলিম কোন উত্তর না দিয়ে মিমির মুখে হাত চাপা দিয়ে দেওয়ালের সাথে ঠেসে ধরেছে। সেলিমকে ঠেলে ধাক্কা দিল মিমি। বিশাল তাগরাই ৬ ফুট এর চেহারা। ব্যার্থ হল তার প্রচেষ্টা। মিমি পালানোর চেষ্টা করতেই সেলিম মিমির গা থেকে মাক্সিটা টেনে খুলে ফেলল। মিমির পরনে কালো ব্রা আর লাল প্যান্টি ব্যতীত কিছু নেই। সেলিম বিচ্ছিরি ভাবে দাঁত কেলিয়ে শয়তানি হাসি হাসলো। একধাক্কায় আবার ঠেলে ধরলো মিমিকে দেওয়ালের সাথে।

মিমি শেষ চেষ্টা করলো একবার “ছাড়ুন আমাকে,দয়া করে ছাড়ুন,আমি কিন্তু চিৎকার করে রাজীব কে ডাকবো”।

কাম লালসায় সেলিম মিমির গালে সপাটে চড় মারতে, মিমি নিস্তেজ হয়ে গেল। চিৎকার করেও কোনও লাভ হল না। রাজীব অঘোরে ঘুমোচ্ছে। ততক্ষনে সেলিম নিজের মুখটা জেঁকে ধরেছে মিমির ফর্সা গলায়। ঘষে ঘষে ঘ্রান নিচ্ছে পর মিমির দেহের সুগন্ধির। বিরাট চেহারার সেলিমের কাছে বুক অবধি সেঁটে রয়েছে মিমি। ব্রা র উপর দিয়ে মিমির নরম বাঁ স্তনটা চেপে ধরল সেলিম। মিমির শরীরে যেন একটা বিদ্যুৎ খেলে গেল। সেলিমের শরীর দিয়ে সিগারেট গন্ধের সাথে পুরুসের ঘামের গন্ধ নাকে আসছে মিমির।

বাংলা চোদার গল্প – মা ও বোনের সাথে চোদাচুদি

ব্রা এর উপর দিয়ে নির্দয় ভাবে মাই চটকাতে চটকাতে একটা হাত প্যান্টির মধ্যে ঢোকাল। সেলিম মিমির যোনিতে তার হাত দিতে গেলে মিমি বাধা দিল,কিন্তু সেই বাধাদানের শক্তি অনেক দুর্বল ছিল। সেলিম বুজতে পারল যোনি রসে ভিজে গাছে। মুখে না না করলেও গুদ তো অন্য কথা বলছে। রসে ভেজা প্যান্টি টা নামিয়ে ফেলল কোমর থেকে হাঁটু অবধি । সেলিম তার কোমর থেকে প্যান্ট খুলে ফেলে লিঙ্গ তা বার করে আনল। সেলিম এর ৮ ইঞ্চি পুরুয়াঙ্গ টা দ্যাখে মিমি ভয়ে পেয়ে গেল। সেলিম বিসাল লিঙ্গটা দ্রুততার সাথে গেঁথে দিল মিমির যোনিতে। মিমির মনে হচ্ছিল যেন একটা বাঁশের মতো কিছু প্রবেশ করলো তার গোপনাঙ্গে। কোমরটাকে তীব্র গতিতে ধাক্কা দিতে থাকলো সেলিম। পাশবিক তীব্রতায় বিরামহীন ভাবে ধাক্কা মেরে চলেছিল সে। মিমি টের পাচ্ছিল তার শরীর অবস হয়ে চলেছে।

মিমি এবার মুক থেকে অস্ফুত শব্দ বার করছে। আস্তে আস্তে তার “আঃ আঃ ” শব্দ বাড়তে লাগলো। মিমি শত চেষ্টা করছে যাতে তার গোঙানি শুনে তাঁর স্বামি উঠে না পরে কিন্তু সেলিম এর বিশাল পুরুষাঙ্গ তাকে থামিয়ে রাখতে পারছে না । সেলিম এবার টের পেলো রাজীব উঠে পরলে মুস্কিল হবে, তাই মিমির গোঙানি থামাতে রসে ভেজা প্যান্টি টা খুলে মিমির মুখে গুজে দিল। তীব্র শিতের নিশ্চুপ রাতে ড্রয়িং রুমে মধ্যে একটাই শব্দ হচ্ছে: ঠাপ ঠাপ ঠাপ ঠাপ । মিমির চোখ ধীরে ধীরে বুজে আসছিল। তবে তা ক্রোধে নয়, অদ্ভুত কামের সুখে। নিজের অজান্তেই মিমি আষ্টেপৃষ্ঠে সেলিমকে জড়িয়ে ধরেছে। সেলিম অভিজ্ঞ পুরুষ, তার বুঝতে বাকি থাকলো না। স্তন দুটোকে খামচে ধরে সে আরো তীব্র গতিতে ঠাপ দিচ্ছিল।

vagni choda golpo choti

মিমি্র কোনো বোধবুদ্ধি কাজ করছেনা। ঘন ঘন শ্বাস সেলিমের ঘাড়ে আছড়ে পড়ছিল। সেলিম মুখের মধ্যে পুরে নিয়েছে মাইয়ের বোঁটা। উরুতে উরুতে ধাক্কায় সশব্দে কাঁপছিল দুটো শরীর। মিমির শরীরটা হঠাৎ করে কেঁপে উঠলো। জল ছেড়ে দিলো সঙ্গম রত অবস্থায় । সেলিম তখনও একভাবে ঠাপিয়ে চলেছে আর সঙ্গম স্তল থেকে টসটস করে যৌন রস মিমির উরু বেয়ে পরছে। এইভাবে ২৫ মিনিট ঠাপানোর পর মিমির যোনি ভরে গেল সেলিমের থকথকে বীর্যরসে। ১ মিনিট পর যোনি থেকে টেনে বার করে আনল লিঙ্গ টা। মিমির উরু বেয়ে গড়িয়ে পড়ছে সেই বীর্যরস।

সেলিম বা হাত এর আঙ্গুল মিমি যোনি তে ঢোকাল। মিমি এবার চোখ খুলেছে। সেলিমের রসে ভেজা আঙ্গুল টা যোনি থেকে বের করে মিমি র ঠোঁটের ভিতর মুখে ঢুকিয়ে দিলো। মিমি যেন এবার পাগল হয়ে গেলো। সেলিমের ঝাঁঝালো গরম বীর্য মুখে আস্তেই নেশা ধরে গেলো।

রাজিব উঠে পরলে মুস্কিল হবে। তাই সেলিম সরে এসে প্যান্টটা পরে নিয়ে সেখানে একমিনিটও দাঁড়াল না, নিজের রুম এ ঢুকে গেল।

আমার কল গার্ল মায়ের যৌন জীবন – bangla x story

মিমি একইরকম অবস্থায় দাড়িয়ে থাকে কিছুক্ষণ। সে ভেবে উঠতে পারে না তার সাতে এতক্ষণ কি হোল। তারপর খেয়াল আসে সে রসে মাখামাখি হয়ে দাড়িয়ে আছে, রাজিব এই সময় বাইরে এলে বিপদে পরবে মিমি। মিমি দৌড়ে বাথরুমে গিয়ে কোমডের উপর যোনি ফাঁক করে ধরে। তাঁর যোনি সেলিমের বীর্যরসে টসটস করছে। এই প্রথমবার মিমির গুদে কোন সুপুরুস তার থকথকে বীর্য দেলেছে। তাও একদম গভিরে। রাজিব তো ২ মিনিট করেই বার করে ফেলে জলের মতো। সেলিম যেন এক কাপ গরম দই দেলে দিয়েছে তার ভিতরে। কিছু বীর্য উরু বেয়ে নিচে পরছে। শাওয়ারটা চালিয়ে দিয়ে দাঁড়িয়ে পড়লো। মনের মধ্যে আগুন জ্বলছিল তার। চোখ দিয়ে গড়িয়ে পড়ছিল জল। ধর্ষণ হবার পর সে যেন কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছে। নিজের উপর রাগ হচ্ছিল তার। সে বুজে উঠতে পারছিল না, কাকে বলবে সে এই কথা।

রাজীব কে বলবে সে? না। যদি রাজীব তাকে ভুল বুঝে । আর যদি রাজীব তাঁর বস কেই দোষারোপ করে তালে হইত ওর চাকরি টা চলে যেতে পারে। কিন্তু পরোক্ষখনেই সে ভাবলো যে সুখ এতদিন তাঁর স্বামি তাকে দিতে পারেনি। সেই সুখ তাকে সেলিম দিয়েছে। এসব সাত পাঁচ ভাবতে ভাবতে সে শাওয়ার থেকে বেরিয়ে এসে দেখল নিচে মাক্সি, ব্রা, প্যান্টি পরে আছে, মাক্সি টা হাল্কা করে লেস দিয়ে পরে নিল আর ব্রা , প্যান্টি নিয়ে নিজের বেড রুম ঢুকে গেল। যাওয়ার সময় দেখল সেলিম এর রুম তখন ও লাইট জলছে।

মিমি এসে বিছানায় শুয়ে পরল । পাসে রাজীব অঘোরে ঘুমছছে। মিমি ভাবল যে তাঁর স্বামী জানেও না তাঁর বিয়ে করা বউ একটু আগে যৌন সঙ্গমে মেতে উথেছিল তারই বস সেলিম এর সাতে, এখনও তাঁর যোনি তে সেলিমের বীর্য রয়েছে। কি করা উচিত তার এসময়। রাজিবকে জানানো উচিত। নাকি সে ভুলে যাবে আজ রাতের কথা। রাজীব তাকে কিভাবে নেবে। রাজীব সেলিম কে দোষ দিলে জানাজানি হবে সর্বত্র , বিশেষ করে ওর কম্পানি তে। ।অসহায় লাগছিল নিজেকে মিমির। একসময় মিমি ঘুমিয়ে পরল।

সকাল ৯ টায় ঘুম যখন ভাঙল। পাসে দেখল রাজীব নাই। উঠে পরেছে। মিমি রুম এর বাইরে এসে দেখল রাজীব নিউজ পেপার পরছে । কাজের মাসি কমলা ব্রেকফাস্ট রেডি করছে। মিমিকে দেখতেই রাজীব বলল।

রাজিবঃ গুড মর্নিং। ঘুম হল?

মিমিঃ হা গুড মর্নিং।

রাজীব ঃ আমার তো একটু পরে অফিস, সেলিমবাবু কে বললাম ব্রেকফাস্ট করে যেতে , ও উঠে বাথরুম গেছেন।

সেলিমের কথা শুনে মিমির কাল রাতের ঘটনা মনে পরে গেল। সে একবার ভাবল রাজীব কে সব বলে দেবে। যা হবে দেখা যাবে!

কিন্তু এইসময় পেছন থেকে গুড মর্নিং শুনতে পেল। তাকিয়ে দ্যাখে সেলিম। তাঁর মুখে সেই সইতানি হাসি।

রাজীব বলল “আসুন সেলিমবাবু , বসুন , একসাতে ব্রেক ফাস্ট কোরে নি”।

মিমিও ফ্রেশ হয়ে এসে ওদের সাতে ব্রেকফাসট করতে বসলো চেয়ার এ। সেলিম রাজীব র সাতে অফিস এর নানা আলোচনা করতে লাগলো। এরি ফাকে ফাকে সেলিম একবার করে মিমি দেখে নিছে। চোখে চোখ হয়াএ মিমি অজানা লজ্জা আর কামে শিহরিত হচ্ছে । খাওয়া হয়ে যেতে রাজীব উঠে পরল , হাত ধুতে গেল।

সেলিম এবার নিজের পকেট থেকে একটা কার্ড বের করে মিমি কে দিয়ে বলল “তোমার অপেখখা এ থাকব মিমি, এটা আমার পারসোনাল নাম্বার”। সেলিম রেডি হয়ে বেরিয়ে গেল। রাজীব ও বেরিয়ে গেল ওর সাথে ।

কার্ড টা দেখল মিমি। গিল্ভারনন pvt ltd. ম্যানেজার সেলিম খান , ফোন নাঃ দেওয়া। অনেক ভেবে মিমি প্রায় মনে মনে টিক করে নিলো যে কোন দিন সেলিম এর কাছে ঘেসবে না, এরম চলতে থাকলে রাজিব ঠিক একদিন জানতে পারবে, না না কাল যা হবার হয়ে গাছে, র কোনোদিন এই ভুল করবেনা সে । কোনোদিন সে ছাড়া ওই অভিশপ্ত রাতের কথা আর কেউ জানবে না। কিন্তু সেলিম যদি আবার আসে তাঁর জীবনে! নিজের মন কে স্থির করল। যদিও সেলিম তাকে জোর করেই …। আর ভাবতে পারল না মিমি।

মিমি রুম এ গিয়ে একটা i-pill খেয়ে নিলো, সে জানে কাল রাতে সেলিম তাঁর ভেতরে যে পরিমান বীর্য ঢেলেছে, তাতে প্রেগন্যান্ট হওয়া অবশ্যম্ভাবী। সে তাই রিস্ক নিলো না।

এক সপ্তাহ কেটে গেল। মিমি আবার নিজের সংসারে জরিয়ে পরেছে। রাতে মিমি যথারীতি ২ মিনিট যৌন আবেদন পেয়ে শুয়ে পরে।সেদিন ঘুম কিছুতেই আসছিল না।মনের মাঝে খেলা করছিল অনেক কথা। ওই অভিশপ্ত রাতের কথা আসতে আস্তে জোরালো হছছিল মনে। মিমি ঘেমে উঠছিল ধীরে ধীরে। সারা শরীর ঘামে ভিজে গেছে। পরনের গাউনটা সেঁটে যাচ্ছে গায়ে। শরীরে যেন এক অযাচিত উত্তেজনার ঢেউ উঠছিল।আস্তে আস্তে সেই ভয়ংকর কামের অনুভূতিও যেন কামনায় পরিণত হচ্ছিল। দীর্ঘকায় সেই সেলিমের চেহারাটা মাথা থেকে ঝেড়ে ফেলতে পারছে না মিমি। নিজের অজান্তেই তা পিপাসায় পরিণত হচ্ছে। শরীরটা যেন কেউ বিছানার সাথে বেঁধে রেখেছে। আর তার ধর্ষক পুরুষ যেন কল্পনায় তাকে আবার ধর্ষণ করছে। না ধর্ষণ নয় এ এক তীব্র যৌন উত্তেজনা। এক ঝটকায় ধড়ফড়িয়ে উঠে বসলো মিমি । ছিঃ একি কাজ করছে তার মস্তিষ্কে। উঠে সোজা টয়লেটে চলে গেল সে।আয়নার সামনে দাঁড়িয়ে মুখটা ধুয়ে ফেলল।

নানা কথা ভাবতে ভাবতে সে ঠিক স্থির থাকতে পারছে না। সেলিমের উন্মাদ আচরণ যেন চেপে আছে তার ওপর। প্রথমে একরাশ ঘৃণা দিয়ে শুরু হলেও শেষমেষ হেরে যায় মিমি। ঠিক সেই রাতের মত। শরীরে এক লালসার জন্ম নিচ্ছে। সেদিন কি মিমি শেষমেষ ধর্ষিতই হয়েছিল?। তাঁর যোনি টে সেলিম বলপূর্বক তাঁর ৮ ইঞ্চি পুরুষাঙ্গ প্রবেশ করালেও মিমি কি উপভোগ করেনি?

একাধিক প্রশ্নের জন্ম হচ্ছিল মাথার ভেতর। এক মুসলমান বলিষ্ঠ পুরুসের বীর্য তাঁর কোমল যোনি থেকে বেরিয়ে উরু বেয়ে নিচে পরছে , এ কথা ভেবে মন না চাইলেও অবাঞ্ছিত কামনায় বিভোর হয়ে উঠছিল মিমি।

এদিকে সেলিম মিমির কথা ভেবে বিভোর। সে অপেখখা করছিল কবে মিমি তাঁর কাছে ধরা দ্যায়। ইছছে হছিল মিমি কে একবার ফোন করলে হই, কিন্তু তাঁর নাম্বার নাই কাছে।

আনমনা হয়ে গেছিল মিমি । কোনো কাজেই মন বসছিল না। যখন থেকেই প্রশ্নটা মাথায় ঘুরছে,তখন থেকেই মিমির কেমন এক উৎকণ্ঠা কাজ করছে।শরীরে যেন এক নতুন চাহিদার জন্ম নিচ্ছে।

শরীর যে গোপনে অভুক্ত থেকে গেছে তার খেয়াল মিমি কখনোই রাখেনি। তাই আজ এক মুসলমান এর হাতে ধর্ষিত হবার পরেও সেই পুরুশ সে না চাইতেও কামনা করে ফেলছে। সেলিমের বলপূর্বক ধর্ষণ করার অপরাধ যেন অন্তরালে চলে যাচ্ছে। তারচেয়ে প্রকট হচ্ছে তাগড়া পুরুস টার পাশবিক প্রবৃত্তির সুখ। অদ্ভুত ফ্যান্টাসির জগতে চলে যাচ্ছে মিমি । যে ফ্যান্টাসির জগত থেকে মনকে ফিরিয়ে আনবার ক্ষমতা মিমির দ্রুতই কমছে। হঠাৎ খেয়াল হল মোবাইল ফোন এর আলো টা জ্বলে উতেছে । ফোন তুলে দেখে একটা অজানা নাম্বার এসএমএস আসছে। লেখা “হাই মিমি, কি করছ?”

মিমি রেপ্লাই দ্যায় “কে আপনি , এতো রাতে এসেমেস করছেন?”

রেপ্লাই আসে “আমি সেলিম”।

দেখেই মিমির হাত অবশ হয়ে আসছিল। মিমি কোন রেপ্লাই না করায় সেলিম ৫ মিনিট পর ফোন করল।

মিমি দেখল সেলিম ফোন করছে। পাসে রাজীব ঘুমোচ্ছে। সে তরিঘরি ফোন নিয়ে বাইরে এল।

সেলিম হ্যালো মিমি, কেমন আছ?

মিমিঃ ভালো,

সেলিম সুধু ভালো? তোমার কথা খুব মনে পরছে মিমি?

মিমি কোন উত্তর দিল না।

এ কথা শুনে মিমি র সারা শরীরে আজানা কামে শিহরিত হতে লাগলো। সে কিছু বলতে পারছে না।

সেলিম তোমার সাতে একবার দ্যাখা করতে চাই সোনা, আমার লিঙ্গ টা তোমার জন্য ছট ফট করছে।

মিমি আরও যেন কেমন হয়ে যাছে এই কথা শুনে।

সেলিম এবার বলল ঃ আমি জানি মিমি, আমি সেদিন জোর করলেও তুমিও খুব সুখ পেয়ে ছিলে, এবার যদি তুমি না বোলো , তবে আর কোনদিন তোমায় বিরক্ত করব না।

মিমি এবার বুজতে পারছে না , কি বলবে সে, যদি সে না বলে, তালে তার এই ভরা যৌবন শেষ হয়ে যাবে, আর কোনোদিন সে সেদিন রাতের মতো সুখ পাবে না।

সেলিম ঃ আমি তালে ফোন টা কেটে দিছি।

মিমি এবার কিছু না ভেবেই মুখ থেকে “না” শব্দ বেরিয়ে এল।

সেলিমঃ তালে আমি তোমার বাড়িতে যাব?

মিমি কিছু বোলে না।

সেলিম বুঝতে পারে যে মিমি লজ্জা পাচ্ছে।

সেলিমঃ তুমি যদি চায় তালে কাল আমি তোমার বাড়ি যেতে পারি, অবসসই রাজীব না থাকা কালিন, বলেই হাহা করে হেসে উঠলো। আমি বুঝতে পারছি তুমি মুখে কিছু বলছ না, মন থেকে চাইছ। আমাকে এসেমেস করবে, যখন রাজিব আফিসে বেরিয়ে যাবে। ওকে গুড নাইট মিমি, বাই।

মিমিঃ গুড নাইট।

মিমির এবার অবস্থা খারাপ। অল রেডি তার প্যান্টি রসে ভিজে গেছে সেলিমের কথা ভেবে।

সেলিমের আসার এক আবাঞ্ছিত খুসিতে সে নিজেকে ধরে রাখতে পারছে না।

সকাল ৮ সময় মিমির ঘুম ভাঙল, ব্রেক ফাস্ট করে রাজীব ১০ টায় অফিস চলে গেল।

মিমি ফোন টা খুলে দ্যাখে ,সেলিমের এসেমেস । “রাজীব অফিসে এলে আমি দুপর ১ তার দিকে যাচ্ছি”।

মিমি এসেমেস পরেই উত্তেজিত অনুভব করছে। মিমি তাই স্নান করে কিছু খেয়ে নিলো। কাজের মাসি কমলা কে চলে যেতে বলল , এর মধ্যে সেলিমের কথা ভেবে মিমির যোনি থেকে রসে বন্যা বয়ে যাছে।

সুন্দর একটা গোলাপি গ্রাউন পরে সেজে নিলো ,ভেতরে লাল ব্রা, প্যান্টি। কপালে সিঁদুর, ঠোঁট লাল, গায়ে দামি সুগন্ধি। ঠিক ১ তার সময় কল্লিং বেল বাজে, মিমি বুজতে পারে যে, তার জীবনের সত্তিকারের পুরুষ চলে আসছে। দরজা খুলে দেখে সেলিম দারিয়ে আছে। সেলিম দরজার ভেতরে ঢুকে বন্ধ করে দিল আর এক ঝটকায় মিমিকে টেনে নিলো। মিমি বাধা দেয় না। ঠোঁটে ঠোঁট মিশিয়ে দেয় দুজনে। পোরা মোটা ঠোঁটটা মিমির নরম ঠোঁটে খেলতে থাকে। চুমু খেতে খেতেই সেলিম মিমিকে পেছ্নে ঘুরিয়ে দেয়। ধাক্কা দিতেই মিমি বন্ধ জানলার ডাঁসাটা ধরে ফেলে। সেলিম মিমির গ্রাউন টা তুলে প্যা্ন্টি টা নামিয়ে দ্যায় হাঁটুর কাছে। কি করতে চায় সেলিম, মিমি বুঝে পারে। মিমির ফর্সা নিতম্ব দেশে হাত বুলিয়ে, ৮ ইঞ্চি লিঙ্গ টা বের করলো।

মিমির জীবনে দেখা সব চেয়ে বিশাল বাঁড়া. প্রায় ৮ ইন্চি লম্বা আর ৩ ইন্চি মোটা. মিমি সেলিমের বাঁড়া দেখে ভয় পেয়ে গেল। ।

মিমি– “ওহ নো….”

সেলিম বলল ” কি হলো মিমি, এতো বড়ো বাঁড়া কি তুমি আগে দেখনি?.

মিমি বললঃ না…এটা ভীষন বড়..

সেলিম বলল ঃ“ কেনো তোমার স্বামীরটা কতো বড়ো?” সেলিম বাঁড়াটায় হাত দিয়ে খেঁছতে খেঁছতে বলল

মিমি আমতা আমতা করে বলল “… তোমার মতো…..এতো….বড়ো না”, “ ওর হাফ হবে”

হটাত মিমি ঘুরিয়ে দিয়ে পেছন থেকে যোনিতে ৮ ইঞ্চি লিঙ্গটা গেঁথে দ্যায়।

মিমি আহঃ করে একটা শব্দ তোলে। মিমি কে পেছন থেকে ঠাপ দিতে শুরু করে। লাল ব্রা এর ভেতর হাত ঢুকিয়ে ফর্সা স্তন দুটো চটকাতে থাকে। এদিকে প্রবল পাশবিক গতিতে ঠাপ দ্যায় সেলিম । সুখের সর্বোচ্চ সীমায় মিমির উত্তরণ ঘটে। তাঁর স্বামির বস, যে কিনা এক মুসলমান সে ঠাপ দিচ্ছে তার যোনিদেশে তাতে সে যে চরম তৃপ্তি পাচ্ছে। তার শ্বাস-প্রশ্বাসে স্পষ্ট হতে থাকে। মিমির ফর্সা মাই দুটো চটকে চলেছে হাতের দাবনায়। কালো কালো হাত দুটো ফর্সা স্তনে বেমানান লাগে। সেলিম নিজের মুখটা মিমির শুভ্র পিঠে ঘষতে থাকে। ফাঁকা ড্রয়িং রুম এ ঠাপ ঠাপ ধ্বনিতে প্রতিধ্বনিত হচ্ছে। সেলিম পেছন থেকে প্রায় একনাগাড়ে মিনিট ২০ এভাবেই ঠাপিয়ে যায়। তারপর সেলিম মিমিকে মুখোমুখি ঘুরিয়ে নেয়। সময় না নিয়েই মুসল কাটা লিঙ্গটা সামনে থেকে ঢুকিয়ে দেয়। মিমিকে দেয়াল বেয়ে সূউচ্চ স্থানে তুলে ধরে। দুই পা দিয়ে মিমি সেলিমের কোমর আঁকড়ে থাকে। সেলিম মিমির একটা ফর্সা স্তনে মুখ গুঁজে দেয়। বৃন্তটাকে চুষতে চুষতে অনবরত ঠাপিয়ে চলে। মিমি সেলিমের মুখটা নিজের বুকে চেপে ধরে।পশুর মত ধাক্কা মেরে চলেছে যখন সেলিম ,মিমি তখন সুখের তাড়নায় তার ষাঁড়ের মত চেহারার মুসলিম পুরুষ টির মুখ নিজের স্তনে চেপে রেখেছে। হঠাৎই মিমির ফোন বেজে ওঠে, পাসের টেবিল থেকে ফোনের রিং সুনে সেলিম আর মিমি থেমে যায়। সেলিমের লিঙ্গ মিমির যোনির মধ্যে গাঁথা অবস্থাতেই রয়েছে।

মিমি ফোন হাতে নিয়ে দ্যাখে রাজিবের ফোন , কল রিসিভ করে

রাজিবঃ কি করছ মিমি? দুপুরে খাওয়া হয়েছে ?

মিমিঃ বেশ অস্ফুট গলায় “হা রাজীব হয়ে গাছে”।

রাজীব মিমির গলা শুনে অবাক হয়ে জিজ্ঞেস করে। “কি হয়েছে ? গলা টা এরম সুনাছে কেনো?”

মিমিঃ ও কিছু না, কাল রাতে আইস ক্রিম খেলে ছিলাম তাই।

রাজিবঃ আছছা টিকাছে , রাকছি এখন, বাই।

সেলিম আর নিজেকে ধরে রাখতে পারে না। ফোন কাটার আগেই শুরু করে দেয় আবার ঠাপ। মিমিও উপভোগ করতে শরু করে যৌন খেলা।এদিকে রাজীব জানতেই পারে না তার বউকে দেওালে ঠেসে তাঁর বস ঠাপন দিছে ।এখন যেন সেলিম আরো পাশবিক গতিতে ঠাপ দিচ্ছে। তীব্র সুখে মিমি সেলিমের মুখটা নিজের বুকে জড়িয়ে ধরে তার প্রণয়সঙ্গীকে উৎসাহিত করছে। এক হিন্দু বিবাহিত বউ ও এক মুসুল্মান যৌনলালসায় ঘরময় শব্দ বইছে। অনেক্ষন কেটে গেছে সেলিম এবার বুঝে গেছে তার এবার ঝরে যাবার পালা। মিমিও নিস্তেজ হয়ে এসেছে। ছলকে ছলকে বীর্যস্রোত মিমির যোনি ভরিয়ে দেয়। সেলিমের কোল থেকে মিমি নেমে আসে। সেলিম সোফায় বসে পরে। মিমির যোনি থেকে রস চুইয়ে চুইয়ে পরছে। মিমি সেটা আটকাতে প্যান্টি টা পরে ফালে ।ব্রা তাও পরে ফালে। মিমি টেবিলের কাছে গিয়ে জল খায়। পাক্কা ৪০ মিনিট যৌন লড়াই এ সে হাফিয়ে উঠেছে।

এদিকে সেলিম ভালো করে দ্যাখে যে মিমির প্যান্টি টা তাঁর বীর্য রসে পুরো ভিজে গাছে। সেলিমের থাকতে পারেনা। আবার তাঁর ধন টা খাড়া হতে থাকে , এবার মিমি গ্রাউন টা পরতে যাবে তখনই সেলিম মিমিকে বাধা দ্যায়।

সেলিমঃ “প্লিস এটা পরনা , খুব সেক্সি লাগছে তোমায়”,

মিমি এতা শুনে লজ্জায় লাল হয়ে যায়, সেলিম এবার মিমিকে কোলে তুলে নায়।

সেলিমঃ “চলো আজ দুজনে এক সাতে স্নান করব”। এই বলে ওরা দুজনে বাথ রুম ঢুকে দরজা বন্ধ করে দেয়। সাওয়ার চালু করে দ্যায়, সেলিম এর ধন আগে থেকেই খাড়া ছিল, এবার মিমির ব্রা , রসে ভেজা প্যান্টি খুলে নেয়। মিমি সেলিম ধন দ্যাখে বুজতে পারে কপালে আরও সুখ আছে।

মিমিঃ প্লিস সেলিম , আমি আর পারব না ওটা নিতে, আমার ওখানে বাথা করে দিয়েছ তুমি।

সেলিম কোন কথা না বলে মিমির ঠোট চুষতে থাকে। বাথরুমে বিশাল আয়নার সামনে সেলিম মিমিকে একপা তুলে দাঁড়াতে বলে। মিমি এক অজানা সুখের আহ্বানে এক পা তুলে দাঁড়ালে সেলিম মিমির পেছনে দাঁড়িয়ে যোনিতে আঙ্গুল দিয়ে খোঁচায়। তারপর ঝটকা মেরে লিঙ্গটা ঢুকিয়ে দেয়। পেছন থেকে দাঁড়িয়ে দাঁড়িয়ে সেলিম ঠাপাতে থাকে। মিমি আয়নায় দ্যাখে তার ফর্সা শরীরের পেছনে সেলিম ঠাপাচ্ছে। মিমির কামের সুখে চোখ বুজে আসে। নিজেকে সঙ্গমরত অবস্থায় আয়নায় দেখে মিমি যেন আরো বেশি কামার্ত হয়ে পড়েছে। মিমি সুখে বিভোর হয়ে বলে ‘আঃ আঃ আঃ আঃ আরও জোরে, প্লিস থেমনা, আরও জোরে সেলিম’। সেলিম প্রায় আরও তিরিশ-বত্রিশটা ঠাপ দিয়ে লিঙ্গটা বের করে নেয়। মিমিকে হাঁটুগেড়ে নিজের লিঙ্গের তলায় বসতে বলে। লিঙ্গটা চুষতে বলে। মিমি দ্যাখে সেলিমের লিঙ্গ টা তাঁর স্বামির লিঙ্গ র থেকে দুগুন, আগে কোনোদিন মিমি কারও লিঙ্গ চোষেনি। আজ কেন জানিনা মিমি আদরে লিঙ্গটাকে ললিপপের মত চুষে থাকে। সেলিম এবার লিঙ্গটা দিয়ে মিমির মুখেই ঠাপ মারে।

প্রায় গোটা দশেক ঠাপের পর মিমি বুঝতে পারে সেলিম তার মুখেই বীর্যপাত করছে। মুখ ভরে বীর্য নেয় মিমি। পর্নো সিনেমার নায়িকার মত মিমির ঠোঁট বেয়ে বেয়ে বীর্য গড়িয়ে আসে। মিমি মুখটা মুছবার জন্য কিছু চাইলে সেলিম মিমির লাল প্যান্টি টা দিয়ে মুখটা মুছিয়ে দেয় । মিমি ক্লান্ত । মিমি ভাবে যে সুখ রাজীব আমাকে দেয়নি, সেটা সেলিম আজ তাকে দিলো। বিধস্ত অবস্থায় মিমি যখন বেরিয়ে আসে তখন ৩ টে বাজে । পিছু পিছু সেলিম ও বেরিয়ে আসে। দুজনেই নগ্ন। সেলিমের ধন এখন খাড়া হয়ে আছে।

সেলিম মিমি কে হাল্কা কিস করে, তারপর মিমি বলে

মিমিঃ প্লিস সেলিম , আজ তুমি যাও, রাজীব বিকেলে র মধ্যে চলে আসে,

সেলিম ঃ তোমায় ছেরে যেতে ইছছে করছে না , তুমি যদি বোলো তালে তোমার স্বামী কে আমি ওভার টাইম এর নাম করে আটকে রাখতে পারি।

মিমিঃ না প্লিস, আজ আর না, নেক্সট সানডে আমার জন্মদিনে এসো, আমি রাজীব কে বলব যাতে তোমায় নেমন্ত্রন্ন করে।

সেলিমঃ ওকে বেবি,

মিমি কে আবার গভির চুম্বন করে রেডি হয়ে সেলিম চলে গেল। সেলিম চলে গেলে মিমি একটা হাল্কা মাক্সি পরে শুয়ে পরে।

বিকেলে ৫ টা নাগাদ রাজীব ফিরে আসে। মিমি ঘুম চোখে দরজা খোলে।

রাজীব ঃ গুমছিলে বুঝি।

মিমিঃ হা। তুমি হাত মুখ ধুয়ে ফ্রেস হয়ে নাও। আমি খাবার দিচ্ছি।

রাজিব জামা কাপর খুলে বাথরুম এ যায়। মিমি রান্না ঘোরে খাবার রেডি করে। এক্তু পরে রাজীব মিমি বলে ডাক দ্যায়।

রাজীব ঃ মিমি , একবার এদিকে এসো।

মিমি বাথ্রুমে গিয়ে দ্যাখে,

মিমি ঃ কি হয়েছে?

রাজিবঃ তোমার ব্রা, প্যান্টি এভাবে ভেজা অবস্থায় বেসিনে পরে কেন?

মিমি মুহূর্তের মধ্যে ভয় পেয়ে যায়। মনে মনে বলে “ইস ব্রা , প্যান্টি গুলো ধুতেও ভুলে গাছে, আজ মনে হয় রাজীব হাতে ধরা পরে যাবে, সেলিমের র সাতে অবৈধ সম্পর্ক। ”

মিমি নিজেকে সামলে নিয়ে বলেঃ

মিমিঃ ও আমি স্নান করছিলাম, ওগুলো ধুতে ভুলে গেছি।

রাজীব ঃ ও আচ্ছা,

মিমি রাজীব কে খাবার দিয়ে , বাথরুম কে ব্রা প্যান্টি ধুয়ে ফেলে। ধুতে গিয়ে দ্যাখে সেলিমের প্রায় ১ কাপ বীর্য তাঁর প্যান্টি তে মাখানো, এটা দ্যাখে সে একটু লজ্জা ও পায় মনে মনে। ভাবে আজ এক্তুর জন্য রাজিবের হাত থেকে বেঁচে গেছে সে।

পর্ব-০৩:

দুদিন কেটে যায়।

মিমি তাঁর জন্মদিনের arrangement er জন্য রাজীব সাথে কথা বলে।

মিমিঃ আমার জন্মদিন এ তুমি সেলিম বাবু কে ডাকতে পারো,

রাজিবঃ কেন অনাকে ডেকে কি হবে? বাস্ত মানুষ, উনি কি আর আসতে পারবেন!

মিমিঃ তুমি তো ভুলেই গেছো, তোমার এবছরের সালারি উনি ১০% বারিয়ে দিয়েছেন। ওনাকে ডাকলে উনি খুশি হতেন। তোমার চাকরিটা তো এখন কনফার্মডও হয়ে গেছে।

রাজিবঃ তুমি বলছো যখন হোক।

মিমিঃ আমার জন্মদিনেই ওনাকে ডাকো।

রাজিব ফোন করলো সেলিম কে

রাজিবঃ ‘গুড মর্নিং রাজিব বলছি… হ্যাঁ, হ্যাঁ… চলছে… ভালো সব… … আচ্ছা, শুনুন না… আমার ওয়াইফের জন্মদিন এই সানডে … হ্যাঁ, হ্যাঁ, ওই ব্যাপারেই আপনাকে একটা রিকোয়েস্ট ছিল, একটা ছোট্ট ইনভিটেশান আমার মিসেস চাইছেন আপনি একটু কষ্ট করে যদি একদিন আমাদের ফ্ল্যাটে আসতে পারতেন… এই জবটা কনফার্মড হবার খুশিতে আর কী… হ্যাঁ, হ্যাঁ… প্লীজ… ওরকম বলবেন না, আমরা খুবই কৃতজ্ঞ আপনার উপর… আপনি এলে খুব খুশি হবো আমরা…

সেলিম খুব খুশি হয়ই, বলে “নিসছই আসব”।

সেলিম ফোন কেটে দিলো।

মিমি রাজিব কে বলল।

মিমিঃ ভাবছি জন্মদিনের জন্য একটু সপ্পিং করবো । তুমি কি যাবে আজকে?

রাজীব ঃ তুমি একাই যাওনা সোনা, আমার অফিসের কাজ আছে।

মিমির মুখ ভার হয়ে যায়। পরখনেই ভাবে সেলিম কে যদি বলি, ওকি যেতে চাইবে?

এসেমেস করে সেলিম কে। সেলিম ও হা বলে যাবার জন্য।

বিকেলে ৫ টার দিকে মিমি নীল কুর্তি আর কাল লেগিংস পরে , লেগিংস টা এতই পাতলা যে মিমি ভারি পাছার খাঁজ টা আরামসে বোঝা যাছে।

মিমি রাজীব কে বলেঃ “রাতে ডিনার করে নিও, আমার ফিরতে দেরি হবে।”

রাজীব ঘার নাড়ে।

পাড়া পতিবেসি কেউ জানতে না পারে তাই , মিমি সেলিম কে বাড়ি থেকে একটু দুরেই ওয়েট করতে বলেছিল। মিমি এসে দ্যাখে সেলিম এক্টা দামি গাড়ি নিয়ে দারিয়ে আছে, যথারীতি মিমি আস্তেই গাড়ি করে বেরিয়ে যায়। ওরা এক্টা দামি সপিং মলে ঢুকল।

সেলিম মিমির হাত ধরে শপ্পিং করল, কেউ দেখলে বলবে হইত স্বামী স্ত্রী, সেলিম মিমি কে জিন্স, টপ কিনে দিল, ওরা এক্টা লিঙ্গারি শপ এ ঢুকল।

সেলিম মিমি কে, জি- স্ট্রিং ব্রা, প্যান্টি কিনে দিল, মিমি র শত বারন সত্তেও সেলিম সুনল না, যদিও মিমি এগুলো কোনোদিন পরেনি। এই ধরনের ব্রা গুলর স্টাপ পাতলা দড়ি মতো। শুধু মাই এর বোঁটা ঢাকা থাকে। আর প্যান্টি টাও একি, এটা পরলে শুধু মিমির ভোঁদা টা ঢাকা থাকবে, বিশাল পাছা বেরিয়ে থাকবে, তার মাঝ খান দিয়ে স্টাপ।

সেলিম এই ব্রা , প্যান্টি টা তোমার জন্মদিনে পোরবে। এটা শুনে মিমি লজ্জা পেলো।

সেলিম মিমি কে একটা সোনার দামি কোমর-বন্ধনী কিনে দিল, র বলল এটা যেন জন্মদিনের দিন পরে।

তারপর ওরা এক্টা দামি রেস্তরা তে খেল। খেতে খেতেও সেলিমের পাছা টেপা, মাই চটকানো, সবই হল। মিমি উত্তেজিত হয়ে আছে।

খাওয়া হয়ে গেলে গাড়ি করে ওরা খুব ঘুরল।

পথে সারাটা রাস্তা সেলিম একহাতে স্টিয়ারিং ধরে আরেকটা হাত মিমির সারা গায়ে, বুকে, মাই এর উপর দিয়ে, নাভিতে, ঠোঁটে রগড়াতে রগড়াতে এলো। মিমিও গরম হয়ে উঠছিলো ক্রমশ, কিন্তু একসময় পথ শেষ হলো। সেলিম যখন মিমির বাড়ি কাছে এল তখন রাত ৯ টা বাজে। মিমি তার কুরতি টা ঠিক করে নিয়ে সেলিমকে বললো, ‘গুড নাইট সেলিম…. আর অনেক অনেক থ্যাঙ্কস এত্ত সুন্দর একটা সন্ধ্যা আজ উপহার দেবার জন্য।’ গেটের সামনে গাড়িটা দাঁড় করিয়ে গাড়ির হেডলাইটটা অফ করে দিল সেলিম । কিন্তু গাড়ির ইঞ্জিন চালু রেখে এসিটা অন রাখলো।

তারপর মিমির দিকে তাকিয়ে বলল, ‘গুড নাইট তো জানাবো, কিন্তু আমার গুড নাইট গিফট?।

মিমি চোখের কোণে হেসে বললো, ‘আর কীরকম গিফট চাও তুমি। সেলিম কিছু বললো না। সোজা মিমির ডবকা দেহটার উপর ঝাঁপিয়ে পড়লেন। মিমিও সচকিত হয়ে বাইরের দিকে একবার তাকিয়ে দেখে নিলো। কেউ দেখছে না তো সামনেই আবাসনের সিকিউরিটি গার্ডের রুম। এখন কাউকে সেখানে দেখা যাচ্ছে না অবশ্য। এদিকে মিমির সারা গা দুহাতে চটকাতে লাগল সেলিম । মিমির ঠোঁটে-মুখে চুমু খাচ্ছিল সেলিম, জিভ দিয়ে চাটছিলেন। কামের তীব্র আবেশে মিমি তার সিট থেকে প্রায় উঠে এসে সেলিমের দিকে অনেকটা সরে এলো। সেলিমকে জড়িয়ে ধরলো। তার কুরতির তলা দিয়ে ভিতরে হাত গলিয়ে সেলিম তার একটা স্তন ব্রা-এর উপর দিয়ে খাবলে খাবলে রাজভোগের মতো ডলতে লাগল। আরেকটা হাতের চেটো মিমির পাছা টাকে খামচে ধরল। গাড়ির সামনের ওয়াইপারটা শুধু মাঝে মাঝে নড়ছে এমাথা থেকে ওমাথা।

আর কোথাও কোনো শব্দ নেই। মিমি একটুও বাধা দিচ্ছিলো না সেলিম কে, যদিও আবাসনের গেটের পাশের সিকিউরিটি গার্ডগুলো বাইরের দিকে তাকালে হয়তো তাদের দেখে ফেললেও ফেলতে পারে। কিন্তু এরকম বৃষ্টির সময় সন্ধ্যেবেলা নিশ্চয়ই তারা গেটের বাইরে তাকিয়ে বসে থাকবে না, মিমি আশা করলো। সেলিম তার ঠোঁটের উপর তিলটায় কামড়ে যখন চুষছিলো, সে কামার্ত গলায় সেলিমকে বললো, “প্লিস সেলিম কিছু কর। আমি আর পারছিনা, বিকেল থেকে চটকাচ্ছ আমাকে”।

সেলিম মিমির বাঁদিকের স্তনবৃন্ত ব্রা-এর উপর থেকে ধরে মুচড়িয়ে দিল বলল, ‘আজ কাজ আছে একটা মিটিং আছে রাত্রে। আজ হবে না। জন্মদিনে তোমায় ভাল করে ঠাপন দেবো।’

মিমি বললো, “না প্লিস, এখন”। সেলিম কোনো উত্তর না দিয়ে মিমিকে টেনে ধরে স্টিয়ারিংয়ের সামনে নিজের কোলের উপর তুলে আনলেন। ব্যাপারটা বুঝতে পেরে নিজের দুটো পা সেলিমের দেহের দুপাশে রেখে তার কোলের উপর চড়ে বসলো। জায়গা কম। তার ডাঁসালো বুকদুটো সেলিমের বুকের সাথে চেপে রইলো। সেলিম এবার যেটা করল, তাতে মিমি লজ্জা পেলো।

প্রথমে মিমিকে একটু সরিয়ে নিজের প্যান্টের বেল্ট আর চেইন খুলে তার উন্থিত মুষলকার লিঙ্গের মাথাটা টেনে বের করে আনল বাইরে। স্ট্রীট লাইটের হালকা আলোয় মিমি আবছা দেখতে পেলো সেদিনের সেই ৮ ইঞ্চি ধন টা। তবে পুরোটা নয়, শুধু মাথা টা । তারপর সেলিম মিমির দুটো পা ফাঁক করে ধরল। আর তার উরুসন্ধির কাছে লেগিংসের কাপড়টা ধরে দুহাতে টেনে ফ্যার-ফ্যার করে ছিঁড়ে দিল কিছুটা। ভিতরে নীল প্যান্টিটা দেখা গেলো, যেটা রসে ভিজে উঠেছে একদম। ঘটনার আকস্মিকতায় ওঁক করে শব্দ করে উঠলো মিমি। ভাগ্যিস গাড়ির ভিতরটা কিছুটা অন্ধকার , গারির গ্লাস টাও কালো।

লেগিংসটা ছিঁড়ে ফেলে মিমির প্যান্টিটা একটু সাইড করে মিমিকে ধরে নিজের আখাম্বা লিঙ্গের উপর বসিয়ে দিল সেলিম। নিজের দেহের ভারেই নীচের দিকে সড়কে গেলো মিমি। আর চড় চড় করে সেলিমের শক্ত দন্ডটা মিমির রসালো যোনিপথে কিছুটা প্রবেশ করলো। একটু ব্যাথা লাগলেও সেটাকে সইয়ে নিয়ে মিমি কোমর দুলিয়ে সুখ নিতে লাগলো। এতটা কামার্ত ছিলো সে যে মুহূর্তের মধ্যেই হড়হড় করে তার কামরস বেরিয়ে এলো সুখের আবেশে, আর সেলিমের পুরুষালি রডটাকে পুরো ভিজিয়ে দিলো।

সেলিমের হাত ততক্ষনে পৌঁছে গেছে মিমির গোল স্তনে। স্তনের স্পঞ্জি-স্পঞ্জি মাংস কুরতির উপর দিয়েই কামড়ে ধরে তিনি তলঠাপ দিতে শুরু করল মিমিকে। গাড়িটা রীতিমতো দুলতে লাগলো এবার। মিমির ভয় হলো এই জায়গায়, আবাসনে ঢোকার ঠিক মুখে স্ট্রীট লাইটের নীচে এইভাবে তাদের মিলনদৃশ্য কেউ দেখে ফেললে সোসাইটিতে খুব বদনাম হবে তার। কিন্তু সেই ভয়কে অতিক্রম করে গেলো তার যৌনক্ষুধা আর ভালোলাগা।

সেলিমের মুখের উপর নিজের বুকদুটো আরো জোরে চেপে ধরে সে আশ্লেষে শীৎকার দিতে লাগলো আআআআআ আআআআহ্ ও মাআআআ গোওওও, আআআআআ। ক্রমশ ঠাপের গতি বাড়াতে লাগলেন সেলিম। একসময় পুরো লিঙ্গটা ঢুকলে মিমির খুব আরাম হচ্ছিলো । তাদের ঠাপনের সাথে সাথে গাড়িটা টাল খেয়ে খেয়ে নড়ছিলো ভালোই। কিছু সময় পরে একটা বাইক এলো। আবাসনে ঢোকার মুখে গাড়িটাকে ওই অবস্থায় দুলতে দেখে বাইকচালক অবাক হয়ে তাকালো। তবে বেশিক্ষণ না দাঁড়িয়ে সে ঢুকে গেলো ভিতরে।

যদিও সেদিকে হুঁশ ছিল না মিমির। তার পিপাসার্ত মন তখন অন্য সুখে ভাসছিলো। হঠাৎ তার সম্বিৎ ফিরলো ফোনের রিংটোন শুনে। পাশের সীটে ফেলে রাখা তার ফোনটা বাজছে। হাত বাড়িয়ে ফোনটা নিয়ে তাকে দিল সেলিম । সেলিম দেখলো রাজিবের ফোন। “কী হয়েছে” কলটা রিসিভ করে মিমি একটু বিরক্ত হয়েই জিজ্ঞাসা করলো। সে তখন সেলিমের কোলের উপর বসে আছে, তার গভীর সুড়ঙ্গে লাগাতার নিজের লিঙ্গ দিয়ে মনের সুখে থাপিয়ে যাচ্ছে সেলিম, তবে একটু ধীরে ধীরে।

রাজিব ফোনের ওপাশ থেকে বললো, ‘কোথায় তুমি… এখনো এলে না, তাই ফোন করলাম। তোমার কি অনেক দেরি হবে ফিরতে” । কোনোরকমে মিমি বলল, ‘আ আ আমি প্রায় এসে গেছি” ।

রাজীব একটু অধৈর্য্য হয়ে বললো, ‘তাড়াতাড়ি এসো প্লিজ, একসাথে ডিনার করবো বলে ওয়েট করছি।

সেলিমের ঠাপ নিজের ভোঁদায় নিতে নিতে চোখ বুজে গেল মিমির। রাজিব কে ফোনে আধো-আধো করে বললো, ‘তু..তুমি খেয়েএএএ নাওওও… আমার ডিনাআআর হ..হয়ে গেএএছে….আঃ , রাআআ-খো তু..মি..” ।

রাজীব কিছু বুঝলো না ব্যাপারটা। মিমি কল কেটে দিয়ে ফোনটা ছুড়ে ফেলে দিলো সীটের উপর। তারপর সেলিমকে আবার জড়িয়ে ধরলো দুহাতে। সেলিম আবার তীব্র গতিবেগে তার ক্ষুধার্ত কামদণ্ড গিঁথে গিঁথে দিতে লাগল মিমির রসসিক্ত মধুকোষে। মিমি সেলিমের মাথাটা নিজের বুকের সাথে জোরে চেপে ধরলো। কিন্তু সেইসময় তার হাতের কনুই লেগে গেলো গাড়ির স্টিয়ারিংয়ের একদিকে হর্নটা তীব্র শব্দে বেজে উঠলো দু-তিন সেকেন্ড। সেই শব্দে সচকিত হয়ে আবাসনের সিকিউরিটি অফিস থেকে কাউকে বেরিয়ে আসতে দেখলো ওরা।

কিছুক্ষনের জন্য এই কামলীলা থেকে নিরস্ত হতে হলো তাদের, নাহলে গাড়িটা অসম্ভব দুলছিলো। সিকিউরিটি গার্ডটা গাড়ির সামনে এগিয়ে এসে এদিক ওদিক ভালো করে দেখলো। গাড়ির কালো কাঁচ পুরো তোলা তাই ভালো করে কিছু মালুম করতে পারলো না। কিন্তু গাড়িতে যে লোক আছে সেটা বোধহয় বুঝলো। গাড়ির ইঞ্জিন চালু আছে। মিমি ওই অর্ধনগ্ন অবস্থায় সেলিমের কোলে বসে ছিলো। শুধু মাথাটা সেলিমের ঘাড়ের কাছে গুঁজে মুখটা লুকিয়ে রাখলো। সেলিমের কোনো ভ্রূক্ষেপ নেই।

ঠাপানো স্থগিত রেখেও সে দুহাতে মিমির ভারী পাছা টা লেগিংসের উপর দিয়ে সমানে দলাই-মলাই করতে লাগলেন। বাইরে তখনো ইলশেগুঁড়ি বৃষ্টি। কোনো সন্দেহজনক কিছু না দেখতে পেয়ে গার্ডটা আবার ফিরে গেলো তাদের রুমে। সেলিম আবার তলঠাপ দেওয়া আরম্ভ করল। আবার দুলতে লাগলো গাড়ি। আরো মিনিট পনেরো ধরে ঠাপানোর পরে একটু থামল। গাড়ির ওই ছোট্ট সংকীর্ণ পরিবেশে দুজনের কারুরই তৃপ্তি হচ্ছিলো না ঠিক করে। বরং এভাবে ঠাপ দিয়ে মিমির শরীরের ক্ষিদে আরো দাউ-দাউ আগুনের মতো জ্বালিয়ে দিয়েছিলো সেলিম। তার দেহের শিরায় শিরায় পুরুষ মানুষ গিলে খাবার দাবানল বইছে।

মিমি এবার বলল ”সেলিম প্লিস থেমনা, আরও জোরে জোরে গাথো আমায় ”

সেলিম মিমির ঠোঁটের মধু একবার ভালো করে জিভ দিয়ে চেটে নিয়ে রাম ঠাপ দিতে সুরু করল। কয়েকটা পেল্লাই ঠাপ দিয়ে বলল “মিমি আমার হয়ে এসছে। কোথায় ঢালবো?”।

মিমি “ভেতরেই ঢালও, তোমার উষ্ণ থকথকে দই ভেতরে নিতে আমার দারুন লাগে” । সেলিম চরম মুহূর্তে মিমিকে জড়িয়ে ধরে কাঁপতে কাঁপতে তাজা গরম বীর্যতে মিমির যোনি পূর্ন করে। দুজনে থেমে গেলেও চুমু খেতে থাকে অনেকক্ষণ। তখনও মিমির যোনিতে সেলিমের লিঙ্গ বীর্যরসে মাখামাখি হয়ে ঢুকে রয়েছে। পাঁচ মিনিট পর সেলিম লিঙ্গ টা মিমির যোনি থেকে বার করে নিয়ে এক্টা আঙ্গুল সদ্য বীর্য নির্গত মিশ্রিত কাম্রসে ঢোকায়। সেটা বার করে সোজা মিমির ঠোঁটে ঢুকিয়ে দ্যায়, আর মিমিও সেটা মনে সুখে চুষতে থাকে। মিমি বা হাত দিয়ে প্যান্টি সরিয়ে যোনি টা ঢেকে রাকে। সে জানে তার ভোঁদায় যে পরিমান বীর্য রয়েছে , এক্টু ফাঁক হলেই পুরো লেগিংস ভিজে যাবে রসে। এ্খন তাকে নিজের ফ্লাটে ফিরতে হবে এই অবস্থায়।

মিমি কুর্তি টা ঠিক করে নিয়ে সেলিম কে চুমু খেয়ে গাড়ি নেমে পরে।

মিমিঃ “পরশুদিন লাঞ্চ এর নিমন্ত্রণ রইলো কিন্তু। প্লিজ এসো। আমি তোমার অপেক্ষায় থাকব সেলিম”।

বলেই সীটের উপর থেকে মোবাইলটা কুড়িয়ে নিয়ে গাড়ি থেকে নেমে দাঁড়ালো সে। তার ছেঁড়া লেগিংসটা চুড়িদারের তলায় ঢেকে নিলো। আলুথালু হয়ে যাওয়া পোশাক টা ঠিক করে নিলো। সিকিউরিটি গার্ডগুলো হয়তো তাকে দেখতে পাবে এখন আবাসনে ঢোকার মুখে। কিন্তু গাড়িতে কী কী হয়েছে তা তো আর কেউ জানছে না। সেলিম মিমিকে গুড নাইট জানিয়ে গাড়ি ঘুরিয়ে বেরিয়ে গেল। চলন্ত গাড়ির উদ্দেশ্যে একবার হাত নেড়ে মিমি আবাসনের রাস্তা ধরলো… এই শীতল হাওয়া আর বৃষ্টির জলও তার শরীরকে ঠান্ডা করতে পারছিলো না।

মিমি ফ্লাট এ এসে দাখে রাজীব খেয়ে শুয়ে পরেছে । ঝিরিঝিরি বৃষ্টির মধ্যে আসতে গিয়ে অল্প ভিজে যাওয়া চুলটা ঝাড়ছিলো সে। বাথরুম এ ঢুকে মিমি বিশাল আয়েনায় সামনে বৃষ্টিতে ভেজা কুর্তি টা উপরে তুলে খুলতে খুলতে নিজেকে দেখল , সেলিমের বীর্যে লেগিংস টা ভিজে গেছে। প্যান্টি টা খুলতেই মিমির যোনি বেয়ে গলগল করে বীর্য বেরিয়ে এল। মিমি সাওয়ার এ ফ্রেশ হয়ে বেড রুম যখন গেল, রাজীব অঘোরে ঘুমছে,। মিমি মাক্সি পরে শুয়ে পড়লো।

একদিন পর।

আজ মিমির জন্মদিন। এইদিনটার প্ল্যান-পরিকল্পনা মিমি আগে থেকেই করে রেখেছিল। রবিবার রাজীব বিছানা থেকে নড়তে চায় না, সারাদিন ঘুমায় অথবা অথবা নিউজ দ্যাখে। সেলিমের ও আসার দিন আজ। কাজের মাসি আগেই রান্নার ব্যাপারগুলো মোটামুটি সবটাই রেডি করে ফেললো । স্নান-খাওয়া সেরে ১২ টার সময় আবাসনের সামনেই একটা পার্লারে গেলো মিমি। মাসে অন্তত একবার এখানে তার আসা চাই-ই চাই। দু-সপ্তাহ আগেই একবার এসেছিলো। আজ আবার এলো, জন্মদিনের র জন্য নিজেকে সুন্দর করে সাজাতে। তাই চেষ্টার কোনো ত্রুটি না রেখে সে ফুল বডি স্পা করালো, ব্লিচ করালো। এমনিতেই সে বেশ ফর্সা আর রূপসী। পার্লার থেকে যখন বেরোলো, তাকে দেখে আর ২৮ বছরের গৃহবধূ লাগছে না, মনে হচ্ছে ২২ বছরের কোনো সুন্দরী লাস্যময়ী যুবতী।

খুব সুন্দর করে চুলটাও বাঁধিয়ে নিয়েছে সে, বাড়িতে একা একা এতো সুন্দর খোঁপা বাঁধা যায় না। অর্ধেক চুল সুন্দর করে বিনুনি করে বাকি অর্ধেক দিয়ে গোল খোঁপা তৈরী করে বিনুনি দিয়ে চারদিক সাজিয়ে দিয়েছে খোঁপার। দারুন দেখতে লাগছে তাকে। ঢলঢলে যৌবন তার শরীরে এমনিতেই সর্বদা খেলা করে, তার উপর আবার সুন্দর করে সাজলে তো যেকোনো পুরুষ ফাঁদে পড়তে বাধ্য। রাজিব পাজামা ছেড়ে প্যান্ট-শার্ট পরে নিয়েছে একটা। বেশ দামি হুইস্কি কিনে এনে রেখেছে সে সেলিমের জন্য। সব রেডি করে একবার গা ধুতে ঢুকলো মিমি।

ভালো করে গা-ধুয়ে সারা গায়ে সুগন্ধি বডি-স্প্রে লাগিয়ে একটা শাড়ি পড়লো সে। শাড়িতেই তাকে সবচেয়ে সুন্দর মানায়। নিজেকে অনেক যত্ন নিয়ে সাজল মিমি। এমনকি রাজীবও মুগ্ধ চোখে দেখতে লাগলো তাকে। সোনালী কাজ করা কালো শাড়ি, সাথে ম্যাচিং কালো ব্লাউজ। ভেতরে সেলিমের দেওয়া গিফট ,ব্রা র প্যান্টি টাও পড়লো সে। তার ফর্সা গায়ের সাথে খুব সুন্দর মানিয়েছে। মিমির ব্লাউজের পিঠটা অনেকটা গভীর করে কাটা, পিছনে অর্ধেক পিঠ পুরো উন্মুক্ত। ফর্সা পিঠটা ভীষণ সেক্সী লাগছে। ব্লাউজটা মিমির গায়ের সাথে একদম আঁটোসাঁটো করে চেপে রয়েছে।

ব্লাউজের হাত দুটো কাঁধ অব্দি এসেই শেষ। মিমির পেটের দিকে তাকিয়ে রাজিবের জিভ শুকিয়ে গেলো। শাড়িটা নাভি থেকে প্রায় ৫ ইঞ্চি নীচে পড়েছে। এতটা নীচে শাড়ি পড়তে মিমিকে কখনো দেখেনি সে। আজকে এতো নীচে পড়েছে যে খোলা তলপেট মাছের আঁশের মতো চকচক করছে । আর তার সাথে সেলিমের কোমর-বন্ধনী টাও পরেছে।

রাজীব এসব দ্যাখে মিমিকে বললো, ‘শাড়িটা বড্ডো নীচে পড়েছো মনে হচ্ছে , আর এই কোমর-বন্ধনী টা কবে কিনলে?।

মিমিঃ “এইত সেদিন বেরিয়েছিলাম ,কিনেছি , কেমন লাগছে বল?”

রাজীব ঃ দারুন লাগছে তোমায়। বলেই মিমি কে জরিয়ে ধরল

মিমিঃ প্লিস এখন না রাজীব। পুরো সাজ টা নষ্ট হয়ে যাবে।

রাজীব আর বেশি জোর করল না।

মিমি ড্রেসিং টেবিলের সামনে গিয়ে ব্যস্ত হয়ে পড়লো কিছু গয়নাগাঁটি নিয়ে। রাজিব হাত দিয়ে তার পুরুষাঙ্গের জায়গাটা সামলে মিমিকে পিছন থেকে দেখলো একবার। তারপর আর কোনো কথা খুঁজে না পেয়ে ড্রয়িংরুমের সোফায় গিয়ে বসলো। ড্রেসিং টেবিলে বসে কানে গলায় কিছু হালকা গয়না পরলো মিমি। ঠোঁটে খুব সুন্দর করে উজ্জ্বল মেরুন লিপস্টিক আর লিপ-লস লাগিয়ে নিলো। চুলটা আরেকবার একটু ঠিক করে নিলো। ঠিক দুপুর ২ টর সময় কলিং বেলের আওয়াজ শোনা গেলো। রাজীব উঠে গিয়ে দরজা খুলে সেলিমকে ভিতরে নিয়ে এলো। আর ঠিক সেই সময় মিমিও তার প্রসাধন শেষ করে তাদের বেডরুম থেকে বেরিয়ে এসে ড্রয়িং রুমে প্রবেশ করলো। সেলিম ভিতরে ঢুকে হালকা একটা নমস্কার করে সোফায় বসলেন । মিমি কে দেখে সেলিম বলল “শুভ জন্মদিন মিমি” ।

পর্ব-০৪:

সেলিমঃ এই নাও , এটা তোমার জন্য।

মিমিঃ আবার এইসব কেন! আপনি যে কষ্ট করে এলেন, তার জন্য অনেক ধন্যবাদ সেলিম বাবু।’

স্মিত হেসে সেলিম বলল, ‘আসতেই হতো, রাজিবের অনুরোধ ফেলতে তো পারি না। কী বলো রাজিব , রাজীব হালকা করে হাসল। তারপর ওরা সোফায় গিয়ে বসলো। অফিসের ব্যাপারে টুকটাক কথা শুরু করলো। মিমি ইতিমধ্যে দু-গ্লাস শরবত করে এনে টেবিলে রাখলো। তারপর একটা গ্লাস তুলে সেলিমের দিকে বাড়িয়ে দিলো নীচু হয়ে। সেলিম সেটা হাত বাড়িয়ে নেবার সময় ভালো করে মিমির দিকে দেখে নিলেন একবার।

শাড়ির ভিতর দিয়ে মিমির উঁচু হয়ে থাকা মাই এর সাইজে তার চোখ আটকে গেলো। শরবতে চুমুক দিয়ে মিমির বুক আর পেটের দিকে একবার তাকিয়ে নিল সেলিম। দেখল মিমি তার গিফট দেওয়া কোমর-বন্ধনী টা পরেছে, খুব সেক্সি লাগছে তাকে। তারপর মিমির শরীরের উপর থেকে নীচ অবদি আবারও চোখ বুলিয়ে নিলেন। মিমি ওদের সামনেই শাড়ির আঁচলটা পিঠ থেকে ঘুরিয়ে সামনে এনে কোমরে গুঁজে নিলো একটু। এতে তার বাঁদিকের পেটের সাইডটা কিছুটা উন্মুক্ত হয়ে পড়লো। সামান্যই। শিকারীর মতো সেইদিকে একবার দেখল সেলিম। তারপর একবার রাজিবের দিকে তাকিয়ে নিয়ে একটা চোখ মারল মিমিকে। মিমি একটু লজ্জা পেলো । রাজীব ঠিক বুঝতে পারছিলো না কি হচ্ছে।

মিমি সেলিমের দেওয়া গিফট টা সবার সামনেই খুলল।

দ্যাখে একটা কালো Bodycon Mini Dress। এইসব ড্রেস পার্টি তে পরে যাবার জন্য। ড্রেস টা খুলে দ্যাখে, এটা পরলে মিমির পুরো পিঠ তাই নগ্ন থাকবে। পেছনে পাছা টা ঢাকা থাকবে তাও হাঁটুর ৫-৬ ওপরে শেষ । আর সামনে মিমির নাভি ও দ্যাখা যাবে। আর বুকের খাঁজ টাও। মিমি দেখেই মনে মনে লজ্জা পেলো।

রাজিব দ্যাখে অবাক।

রাজিবঃ মিমি, আমার মনে হয় এই ড্রেস তোমায় মানাবে না। তুমি এই সব কোনোদিন পরনি।

সেলিমঃ তাতে কি আছে , পড়বে। আমার মনে মিমির কোন আপত্তি নেই। কি তাইতো মিমি।

মিমিঃ হা মানে কোনোদিন পরিনি ঠিক ই। কিন্তু আমি ট্রাই করতে চাই।

রাজিব আর কিছু বলেনা। সেলিম ও খুশি হয়।

একটু পরে রাজীব বললো, “একটু হুইস্কি হয়ে যাক সেলিম বাবু” বলে সে বোতল আর গ্লাস নিয়ে এলো। তারপর একটা ছোট্ট পেগ বানিয়ে সেলিম কে অফার করলো। রাজীব সেলিম দুজনেই একটু করে পেগ নিতে নিতে আবাসনের ছাদে গেলো। মিমি একটু পরে ছাদে গেলো। মিমিরা টপ ফ্লোর নেওয়া এ ছাদ টা পেয়েছে। মিমিদের ফ্লাটের ভিতরেই সিঁড়ি দিয়ে ছাদে যাওয়া যায়।

দুপুর ৩ তে বাজে । সুন্দর হাওয়া বইছে ছাদে।

একটু পরে রাজিবের পেগ শেষ হতে বলল ঃ আমি নিচে আছি , পেগ বানাছি, সেলিম বাবু আপনি আসুন।

রাজিব নিচে নেমে গেলো নতুন পেগ নিতে। এবার ছাদে শুধু সেলিম আর মিমি। মিমি সেলিমের শিকারী চোখ দেখেই বুজতে পারল যে সেলিম এতক্ষণ রাজীব এর যাবার অপেক্ষা করছিল , সেই কাম লালসা। সেলিম এবার মিমি কে জরিয়ে ধরল।

মিমি হতচকিত আর ভয় মিশ্রিত গলায় বলল “প্লিস সেলিম এখন না, রাজীব এখুনি চলে আসবে । প্লিস সেলিম ”।

মিমিঃ প্লিস সেলিম, তুমি নিশ্চয়ই আমাকে আমার স্বামির বাড়িতে এইভাবে করবেনা।

সেলিমঃ আমার এইটা শক্ত হয়ে গাছে মিমি দেখো।

মিমি দেখল সেলিমের প্যান্ট টা ফুলে উঠেছে।

সেলিম এদিক অদিক কাউকে না দেখতে পেয়ে মিমিকে নিয়ে সোজা ছাদের কোনে একটা ছোট স্টোর রুম এ ঢুকে গেলো। দড়াম করে দরজা বন্ধ করে দিল।

ঘামে ভিজে ফর্সা গায়ে এই কালো শাড়ি- ব্লাউজে মিমিকে দেখে মুগ্ধ হয় সেলিম । ফর্সা মেদহীন নরম মোলায়েম পেটের উপর ঘুঙুর গুলো শব্দ করতে থাকে। সেলিমের চোখে তীব্র কামনার উদ্রেক হয়। রাজীব হইত এখন পেগ রেডি করছে । সেলিম আর ধরে রাখতে পারে না। মিমিকে কার্যত এক ঝটকায় টেনে নায়। মিমি জানে তার অনুরোধ বৃথাই, সেলিম যখন একবার তাকে টেনেছে , তাকে ঠাপণ খেতেই হবে । সেলিম জিন্স টা হাতু অব্দি নামিয়ে আখাম্বা ধন টা বার করে। সেলিম মিমির বুকে ঝাঁপিয়ে পড়লে মিমি সেলিম কে বুকে টেনে জড়িয়ে ধরে। সেলিম পুরুষ্ঠ ঠোঁট ডুবিয়ে দেয় মিমির ঠোঁটে। লালসার চুম্বনের সাতে মাই টেপা চলতে থাকে। বুকের আঁচল সরে গিয়ে কালো ব্লাউজের উপর দিয়ে সেলিম স্তনদুটো চটকে দলে চলে। ঘাড়ে গলায় চুমোচুমি চলে। সেলিম বুকের কাছে।মুখ নিয়ে এলে মিমি নিজেই ব্লাউজ খুলে ফ্যালে।

মিমি বলে “চোসো,খাও সোনা , দুদু দুটো খেয়ে ফেল”। সেলিম বোঁটা টা মুখে পুরে চুষতে চুষতে শাড়ি তুলে উরুতে হাত ঘষে।

সেলিমঃ এখুনি তো না না করছিলে। স্বামী চলে যেতেই ঠাপ খেতে ইছে করছে!!

সেলিম মাইয়ের বোঁটা চুষতে চুষতে বলে “ মিমি সাড়ি টা তুলে পা ফাঁক করে দাড়াও”।

মিমি মন থেকে চাইছে ওকে চুদে দিক। কিন্তু স্বামি নিচে বসে আছে। মন টা কিন্তু কিন্তু করছে। যদি ধরা পরে যায়!।

এইদিকে সেলিমের ধৈর্য নেই। জোর করেই মিমির সাড়ি টা তুলে প্যান্টি টা নামিয়ে দ্যায় হাঁটু অব্দি। তারপর বাঁড়া টা ঘোষতে থাকে যোনির মুখে।

যেহেতু ছুন্নত হবার ফলে সেলিমের বাড়ার ডগ বেশ খরখরে হয়ে গেছে, তাই বাল কামানো অবস্থায় মিমির গুদের চারপাশে ধনের ডগা ঘষলে নরম ত্বক এ খুব আরাম পাচ্ছে মিমি।

সেলিম নিজেই তার বাড়ার ডগটা মিমির গুদে ঠেকিয়ে চাপ দ্যায়। প্রথম থাপেই সে সেলিমের ছুন্নত হওয়া অর্ধেক বাড়া তার গুদে ঢুকিয়ে নিতে সফল হয়েছে। মিমি আহহহহ করে ওঠে।

দ্বিতীয় থাপে সেলিমের গোটা বাড়া গুদে পড়পড় করে ঢুকে গেল। সেলিম মিমিকে কয়েক মুহুর্ত সামলে নেবার সুযোগ দেবার পর তাকে ঠাপাতে আরম্ভ করল।

প্রথম দুটো ঠাপ মিমির যোনিতে খুব জোরে কিন্ত সময়ের ব্যাবধানে নেয়। যত সময় গড়াতে থাকে ঠাপের গতি তীব্র হতে থাকে। সেলিম প্রচন্ড জোরে জোরে ঠাপাতে থাকে মিমির চোখের দিকে তাকিয়ে। মিমিও সেলিমের চোখে তাকিয়ে ঠাপ খেতে থাকে। কোমর-বন্ধনী র শব্দ ঝুমঝুমিয়ে ওঠে। মিমি আস্তে আস্তে শীৎকার দিতে থাকে “আঃ সেলিম,আঃ আসতে করো”। । কামোত্তেজনায়ে বিভোর মিমি শীৎকার দিতে থাকে ‘আমার ভোঁদা ফেটে গেলো আঃ আঃ সেলিম”।

ড্রয়িং রুমে রাজীব ওদের অপেক্ষা করতে থাকে। আর এই দিকে স্টোর রুমের ভেতর থেকে মিমি কামতীব্র শীৎকার করতে থাকে। সেলিম ও পেশীবহুল শরীর দিয়ে প্রচন্ড জোরে ঠাপিয়ে চলে। উন্মাদের মত পুরুষালি গলায় গোঙায় । মিমি সেলিমের কোমরে পা দুটো তুলে চেপে রাখে। সেলিমের প্রচন্ড গতিতে ঠাপানোর ফলে মিমির নরম ফোলা স্তন দুটো টলমলো করে দুলে ওঠে।

সেলিম বলে ওঠে “আসতে শীৎকার কর, নালে তোমার স্বামী শুনতে পাবে” এই বলে মিমির মুখে একটা আঙ্গুল ঢুকিয়ে চুষতে বলে। মিমি সেলিমের উপদেশ মেনে শীৎকার কম দেয় । সেলিম স্তনের বোঁটা মুখে পুরে নিয়ে চুষে চুষে কোমর বেঁকিয়ে ঠাপ দেয় । মিমিও সাহায্য করে। সেলিম মিমিকে লিঙ্গে গাঁথা অবস্থায় কোলে তুলে নেয়। কোলের উপর তুলে ঠাপাতে থাকে। গোটা দশেক ঠাপ নিয়ে মিমিকে । কাম পিপাসায় মিমি এবার বলে ‘আরো জোরে সেলিম আঃ আঃ’। সেলিম শক্ত সমর্থ পুরুষ। লিঙ্গে গাঁথা মিমিকে কোলে তুলে রুমের দরজার দিকে এগোয়। ব্লাউজ খোলা, শাড়ি কোমরে তোলা অর্ধনগ্ন মিমি। রসসিক্ত যোনিতে সেলিমের লিঙ্গটা তখনও ঢুকে। সেলিমের দরজার দিকে এগোনোয় মিমি বুঝতে পারে না সেলিম কোথায় চলেছে। সেলিম বন্ধ দরজায় মিমিকে জেঁকে ধরে পাছায় ভর দিয়ে ঠাপাতে থাকে। ক্রমাগত জোরদার ঠাপনের ফলে দরজায় ধাপ ধাপ ধাপ করে শব্দ হতে থাকে। সঙ্গমের ধাক্কায় তারা আজ দরজা ভেঙে ফেলবে। আলগা স্তনের একটা মুখে পুরে ঠাপিয়ে যাচ্ছে সেলিম । মিমি দরজায়ে ঠেস দিয়ে শিখর উচ্চতায় উঠে সেলিমের মাথাটা স্তনে চেপে ঠাপ খেয়ে যাচ্ছে। দরজার দুদ্দাড় শব্দে হতে থাকে । এইসময় যদি ছাদে কেউ আসে, সে বুজে যাবে কি হচ্ছে স্টোর রুমে।

মিমি কামুক হয়ে বোলে আঃ আঃ আঃ আঃ করে বলে ‘দাও আঃ সুখ দাও আঃ ।

সেলিম এবার প্রচণ্ড দাক্কা দিতে সুরু করলো। সমস্ত শরীরের জোর দিয়ে মিমি কে পেছন থেকে ঠাপিয়ে যাছে।

সেলিম এখন পুরো চড়ে গাছে। তাঁর জ্ঞান নাই । কোথায় সে। সেলিম খিস্তি দিতে সুরু করলো।

সেলিমঃ মাগি আরো জোরে শীৎকার কর। তোর স্বামিকে ডাক । দ্যাখা কিভাবে চুদতে হয়ই তোর মতো বেশ্যা ছিনাল কে। বলেই বাঁড়া টা পুরো যোনির গভীরে ঢুকিয়ে দিলো।

মিমি ককিয়ে উঠলো।

সেলিমঃ তোর স্বামির সামনে তোর গুদের জালা মেটাবো।

মিমিঃ আঃ আঃ আঃ সেলিম ।। এরম বলনা সোনা। ওর সামনে আমি কোনোদিন এসব করতে পারব না গো। প্লিস।

সেলিম যেন পাগল হয়ে গেছে আজ। নিজেকে সামলাতে পারছেনা ।

সেলিম আর মিমি দুজনেই খুব উত্তেজিত হয়ে পরেছে রাজিবের এর সামনে চোদার কথা ভেবে।

সেলিম ভাবল যা হয়ই হবে । আজ মিমিকে রাজিবের সামনেই চুদবে। যেন কাম দেবতা ভর করেছে সেলিমের শরীরে।

সেলিম মিমিকে চুদতে চুদতেই কোলে তুলে নায় । তারপর স্টোর রুমের দরজা খুলে সিঁড়ি বেয়ে নামতে থাকে ড্রয়িং রুমে যাবে বোলে।

মিমি হকচকিত হয়ে বোলেঃ প্লিস না সেলিম। এইভাবে আমাকে রাজিবের সামনে নিয়ে যেও না। প্লিস ।

মিমি মনে মনে ভাবল। আজ আর নিস্তার নাই। সেলিম কেন আজ পাগলের মতো করছে।!!

সেলিম কোন কথাই সুনল না।

সিঁড়ি বেয়ে নিচে নেমে ড্রয়িং রুমে এসে দ্যাখে। রাজীব টিভি দেখতে দেখতে সোফায় ঘুমিয়ে পরেছে। মদ খেয়ে যদি রাজিব একবার ঘুমিয়ে পরে। ওঠে না।

মিমি রাজিব কে ঘুমোতে দ্যাখে স্বস্তি পেলো। “ যাক রাজিব ঘুমিয়ে গেছে। ”।

মিমিঃ কি যে করোনা সেলিম। রাজিব যদি জেগে থাকতো ! তাহলে কি হত বলতো।

সেলিমঃ কি আবার হত। তোমায় ঠাপন দিছি ।এতাই দেখত।

মিমিঃ প্লিস সেলিম এরম কোনোদিন করোনা। পায়ে পরছি তোমার।

স্তন চোষন কিংবা ঘন চুম্বন,মুখলেহন করতে করতে ঠাপাতে থাকে সেলিম । মিমি সেলিম কে প্রানভরে আদর করতে করতে পাশবিক ঠাপ খেতে থাকে।

মিমিঃ প্লিস এখানে নয়। বেডরুমে চলো। রাজিব এখুনি জেগে যাবে। আমি উত্তেজন্নায় শীৎকার দিতে পারছিনা সোনা। উফফফফ আহহহহহ ।

সেলিমঃ না আজ তুই তোর স্বামির সামনে আমার বাঁড়ার অপর চড়ে চোদা খাবি। তোর স্বামী এখন মদ খেয়ে বেহুস। উঠবে না। যত খুশি শীৎকার কর।

চূড়ান্ত সময়ে সেলিম মিমি কে ডগি পজিসনে পেছন থেকে ঠাপাতে থাকে।

সেলিমঃ বল মাগি । ক্যামন লাগছে স্বামির সামনে চোদা খেতে।

মিমি রাজিবে র সামনেই ঃ আআ আঃ আঃ আঃ করতে লাগলো।

সেলিম ঃ বল মাগি বল। না বললে চুদে চুদে তোর গাঁড় ভেঙ্গে দেব।

সেলিম মিমির ভঙ্গাগুর টা রগরাতে লাগলো।

মিমি কামনার গুনে জ্বলে ওঠে।

মিমি তবু আস্তে আস্তে বলল। যাতে রাজিব উঠে না পরে।

মিমিঃ খুব ভালো লাগছে সেলিম। ইছছে করছে রোজ তোমার চোদন খেতে আমার স্বামির সামনে। আমি হলাম তোমার ছিনাল মাগি। আরও জোরে চোদো সেলিম। আমার স্বামির বস আমাকে রোজ চুদুক আমার ভেতরে গুদ টা ভরিয়ে দিক বীর্য ডেলে। ও ও ও উ উ উউউউ কি যে আরাম হছে। গুদের ভিতর কি গরম। পুরো রসে ভেজা।

সেলিম ঃ আবার তোর স্বামিকে বল আমি তোর গুদে মাল ঢালবো।

মিমি রাজিব কে আস্তে আস্তে বললঃ তোমার বউ কে সেলিম চুদে ফাঁক করে দিছে রাজিব। দেখো রাজিব দেখো।

কিন্তু রাজিব তো অঘরে ঘুমছে । ২ পেগ খাওয়ার পর আর হুস নাই। একদিকে ভালই । রাজিব জেগে থাকলে মিমি এসব কথা বলতে পারত না।

মিমিঃ দেখো রাজিব, সেলিম এখন তোমার বউয়ের গুদে মাল ফেলবে বলছে।

সেলিম সয়তানি হাসি দিয়ে বল্লঃ তোর স্বামির জন্য তোর খারাপ লাগছে না??

মিমিঃ না সেলিম। প্লিস রাজিব আমাকে ক্ষমা করে দাও। আমি আর পারলাম না। আমার গুদের জালা সেলিম বীর্য তেও ঠাণ্ডা হবে। তোমার ২ ইঞ্চি নুনু টা কোন সুখ হয়ই না আমার। দেখো সেলিমের বাঁড়া টা আমার গুদ টা পুরো ভর্তি হয়ে আছে। “ওহহহহ আহহহহ ইয়েসসসসস ফাক মি, ফাক মি, হার্ডার ফাস্টার”।

মিমির টাইট বালহিন গুদ ভেদ করে সেলিমের লম্বা মোটা বাড়াটা হাই স্পীডে ঢুকছে আর বের হচ্ছে। তারপর আবার ঢুকে যাচ্ছে। ঠাপের তালে তালে সেলিমের বল দুইটা মিমির বালহিন ফর্সা টাইট পাছায় জোড়ে শব্দ করে বাড়ি খাচ্ছে। আর তাতে সাড়া ঘর জুড়ে চোদাচুদির শব্দ ঘুড়ে বেড়াচ্ছে। থপ! থপ! থপ! থপ! থপ! থপ! থপ! থপ!

সেলিম পাছা তে থাপ্পড় মারল। চটাশ করে শব্দ হচ্ছে। এক হাতে মিমির চুলের মুঠি টেনে ধরল।

মিমিঃ আইইইইই আ আহহহহহহহহ আইইইইই.. স্ল্যাপ মি… । আইইইইই“ Fuck! Fuck me!” সেলিম! Fuck! Fuck!” । আমার হয়ে এল। জোড়ে জোড়ে চোদ আহহহহ আহহহহ উহহহহহ উহহহ কি মজা দিচ্ছ গো সোনা আমি যে আর পারছি না ।

সেলিমঃ মুসলমানের আগা কাটা ধোন। তোর কাপুরুষ স্বামীর দুই ইঞ্চি ধোন নয়। নে সালি চোঁদা খা আমার।

হড়ড়ড়ড় হড়ড়ড়ড় করে মিমির গুদের জল খসিয়ে দিল। মিমির গরম গরম গুদের রসে ভিজে গেল সেলিমের বাড়াটা কিন্তু সে চুদে চলছে। আর ঠাপের তালে তালে তখন পকাত পকাত পকাত আওয়াজ হতে লাগলো।

সামনে রাজিব ঘুমছে। আর সেলিম একহাতে চুলের মুঠি ধরে আর একহাতে পাছায় থাপ্পর মারছে আর ঠাপিয়ে যাছে মিমিকে ঘোড়ার মতো।

ঠিক ১০ সেকেন্ড পর সেলিম এক প্রকান্ড শক্তিশালি ঠাপ মেরে তার পুরো বাড়াটা মিমির গুদের জড়ায়ু পর্যন্ত ভরে দিল। তারপর মোটা কালো বাঁড়া তাঁর ঝাকুনি হতে লাগলো। এক মুসলিম পরপুরুস তাঁর বিবাহিত কলিগের বউএর গুদ ভর্তি করে তার ফেদা ঢালছে। গাঢ় ফেদা গুদে পড়তেই মিমি পরম তৃপ্তি পায়। ঠাসা বাঁড়া টা দমকে দমকে বেরিয়ে আসা সেলিমের বীর্যের স্পর্শ পাছে মিমি । ভরিয়ে তুলছে মিমিকে । গুদের দেয়ালে, ভগাঙ্কুর, , জরায়ুতে সব জায়গায় সেলিমের বীর্য । ঘামে ভেজা মুখ, ঘাঁটা সিন্দুর , ঘামে ভেজা আর লজ্জায় লাল বুক দেখে মুগ্ধ সেলিম । ও জানে এ নারী ওর-ই । ঠেসে বীর্য ভরাতে সেলিম এর আরাম হচ্ছে । সেলিম মিমির নগ্ন পিঠে মুখ গুঁজে থাকে। হঠাৎ করে ঝড় ওঠা ঘরে নিস্তব্ধ নেমে আসে।

মিমি সেলিমকে বুক থেকে সরিয়ে বলে “ পুরো ভাসিয়ে দিলে তো , আজ তোমার কি হয়েচ্ছে বলতো?? এতো উত্তেজিত হতে আগে দেখিনি। খিস্তি দিলে ”।

সেলিম ঃ কিন্তু তুমিও তো খুব সুখ পেয়েছ সোনা। আজ কিন্তু অনেকদিন বেশি মজা পেয়েছি তোমায় চুদে। বলে একটা সইতানি হাসি দিল”।

সেলিম নিজের লিঙ্গ টা বার করতে উধধত হয়।

মিমিঃ না প্লিস। একটু ঢুকিয়ে রাখো। এখনি বার করোনা। তোমার গরম দই টা উপভোগ করতে দাও ।

প্রায় ১০ মিনিট পর সেলিম এবার লিঙ্গ টা বার করে বলে “প্যান্টি টা খোলো”।

মিমি তার হাটু তে থাকা প্যান্টি খুলে সেলিম কে দ্যায়। সেলিম প্যান্টি টা নিয়ে রসে ভেজা ভোঁদায় গুজে দ্যায়। যাতে বীর্য স্তলন না হয়।

সেলিমঃ আমার তাজা বীর্য আর বেরবে না , তোমার গুদ তাকে সব সময় ভিজিয়ে রাখবে।

এবার মিমি বেশ লজ্জা পায় সেলিমের কাণ্ড দ্যাখে, । সাড়ি টা নামিয়ে দ্যায়।

১০ মিনিট পর মিমি রাজীব কে ডেকে তলে। মিমি মনে মনে বলে “আরে ওঠো গো তোমার বউ কে পর পুরুষ চুদে ফাঁক করে দিছে। ”।

এবার তারা তিন জনে লাঞ্চ সেরে নিলো। বিকেলে কেক কাটা হয়।

মিমি প্রথমে সেলিম কে কেক খাওয়ায় তারপর রাজিব কে। রাজিব এতে অবাক হলেও কিছু বলেনা।

রাজিব ঃ দাড়াও আমি ক্যামেরা টা নিয়ে আসছি।

সেলিম এই ফাঁকে বলে জন্মদিনে তোমায় কেক মাখানো হলনা। বলেই এক টা কেক র ক্রিম নিয়ে মিমির গালে আর মাই তে মাখিয়ে দ্যায়।

রাজিব বেডরুম থেকে এসে দ্যাখে মিমির পুরো বুকে কেক লাগানো।

এরপর আর কিছু হইনি। সেলিম রাতে ডিনার করে বাড়ি চলে যায়।

রাত ১১ টা বাজে। মিমি আর রাজীব ঘুমিতে যায়। মিমি সাড়ি ছেরে মাক্সি পরে শুয়ে পরে। আজ দুপুরে রাজিব ঘুমনার কারনে ঘুম আসছিল না।

রাজিবঃ আজ দিন টা ভালই গেলো বোলো।

মিমিঃ হা । অনেকদিন আনন্দ হল।

সেলিমঃ সেলিম বাবু তোমার বুকে ওইভাবে কেক লাগাল কেন?

মিমিঃ কি করবো বোলো। উনি তোঁ জোর করেই…।

সেলিমঃ অনার থেকে একটু দূরে দূরে থেকো।

মিমিঃ কেন ? তোমার বউ কে কি ও চুরি করে নেবে?

রাজিবঃ না , টা করবে না।

মিমিঃ আর তুমি তো ঘুমিয়ে কাটিয়ে দিলে।

রাজিবঃ কিন্তু তুমি আমায় ডাকলে না কেন? অতখন ঘুমিয়ে ছিলাম। কি করছিলে ?

মিমিঃ তুমি দ্রিঙ্কস করে বেহুস। তাই ডাকিনী।

রাজিবঃ কি করবো তোমরা তো ছাদ থেকে নামছিলে না তাই ঘুমিয়ে পরেছি। আই শোন না মিমি অনেকদিন তোমায় আদর করিনি। কাছে এসো।

মিমিঃ না সোনা । আজ ক্লান্ত লাগছে। কাল করবে।

মিমির মনে পড়লো তার ভোদায়ে প্যান্টি টা গোঁজা।

রাজিবঃ প্লিস মিমি । আজ খুব ইছে করছে।

মিমি না করতে পারল না।

রাজিব মিমিকে জরিয়ে ধরল। ঠোঁটে ঠোঁট কিস দিতে লাগলো। যথারীতি মাক্সি টা খুলে মিমি রাজিবের অপর চড়ে বসলো। অন্ধকার থাকার রাজিব বুজতে পারেনি মিমি গুদে প্যান্টি গোঁজা। মিমি এবার রাজিবের ৪ ইঞ্চি বাঁড়া টা একটু খেঁচে নিচে গুদ থেকে প্যান্টি টা আস্তে আস্তে টেনে বার করলো। প্রায় ২ ঘণ্টা হলেও সেলিমের বীর্য এখনো উষ্ণ ,র থকথকে । রাজিব কে কোন কিছু না বুঝতে দিয়ে ওর বাঁড়া টা তাড়াতরই নিজের গুদে ঢুকিয়ে নিল। যাতে সেলিমের ফেলা বীর্য না বেরিয়ে আসে। রাজিবের বাঁড়া টা ঢুকে গেলো ভিতরে। রাজিব কিছু বুঝতে পারল না। নিজের আনন্দে সুখ পাছে। মিমি নিজেও একটু অবাক হল। সে কিনা পর পুরুসের বীর্য রস নিজে ভোঁদায় নিয়ে আবার নিজের স্বামির বাঁড়া নিলো। তাতে কিছু যাই আসে না মিমি । রাজিব না টের পেলেই হল।

বেশিক্ষণ রাজিব করতে পারেনা। ৩-৪ মিনিতের মধধেই মাল ফেলে দিলো মিমি ভোঁদায়।

মিমি বাথ্রুমে গিয়ে ভাল করে ভোঁদা ধুয়ে এলো। ফ্রেশ হয়ে বেডরুমে যখন এলো দ্যাখে রাজিব ঘুমিয়ে পরেছে।

মিমি ভাবে এইভাবে বীর্য নিলে প্রেগন্যান্ট হয়ে পরতে পারে, আর i-pill ও রোজ খাওয়া উচিত নোই। সিদ্ধান্ত নিলো ৬ মাসের আকেবারে জন্ম নিধরক নিয়ে নেবে। তাতে ৬ মাস মিমি নিচিন্তে সেলিমের রস নিতে পারবে।

পরের পর্বে……।

————————————————————————–

অসংখ্য ধন্যবাদ তোমরা আমার লেখা গল্প টা পরে আনন্দ পেয়েছো। অনেকে মেইল করেছে। এখন ও অবধি ৪ টি পর্ব প্রকাশিত হয়েছে এই গল্পের। পুরো গল্পটি কম বেশি প্রায় ২৫ টি পর্ব আছে। ধীরে ধীরে প্রকাশিত হবে। পর্ব গুলো পড়ে কমেন্ট / মেইল এর মাধ্যমে তোমাদের মতামত জানাও। নতুন কোন গল্পএর idea দিতে পারেন। খুশি হব।

যদি কেউ এই গল্প পড়ে নিজের জীবনের সাথে মিল পেয়ে থাকো।

১। নিজের বউ কে মিমির সাথে তুলনা করছ।

২। নিজেকে সেলিমের সাথে তুলনা করছ।

৩। নিজেকে মিমির সাথে তুলনা করছ।

৪। নিজেকে রাজিবের সাথে তুলনা করছ।

তাহলে নিশ্চয়ই আমাকে বিস্তারিত জানাও। আমি টার গল্প আমার পরের পর্বে প্রকাশিত করবো। কেউ যদি নিজের জীবনের বা নিজের বউ এর পরক্রিয়া সম্পর্ক আমার সাথে share করতে চাও। তাহলে মেইল করো বিস্তারিত ভাবে।

আমিও তোমাদের জীবনের যৌন উত্তেজক গল্প পরার জন্য আগ্রহী আছি।

মিমির যৌন তৃষ্ণা পর আমার ইচ্ছে আছে আরও দুটো গল্প প্রকাশিত করার।

মিমি ও তার শ্বশুর ও কাকা শ্বশুর নিয়ে গল্প – মিমির দুই শ্বশুর ( দীর্ঘ দিনের যৌন পিপাসা ) মিমিকে কীভাবে বশ করলো ও নিজেদের পিপাসা মেটাল ।

মিমি ও তার ঝুমা বৌদি – এই গল্পে মিমি আর ঝুমা বউদির স্বামীরা বিদেশে থাকে। বাকি টা তোমরা সবাই অনুমান করতে পারছ।

এই সাইটে গল্প দিলে প্রকাশ হতে প্রায় ৪-৫ দিন লেগে যায়। পাঠক রা একটু অপেক্ষা করো। বা অন্য কোন ভাবে গল্প প্রকাশ করার উপায় জানা থাকলে আমাকে জানাও। বা অন্য কোন সাইটে।

পর্ব-০৫:

এক সপ্তাহ কেটে গেলো। সেলিম একদিন দুপুরে ফোন করলো মিমিকে। রাজিব অফিসে ছিল তখন।

সেলিমঃ এই শোনো মিমি। আমরা ব্যাংকক যাবো। মানে শুধু তুমি আর আমি।

মিমিঃ মানে? পাগল নাকি ? রাজিব কে কি বলবো? নানা এসব কিছু করোনা।

সেলিমঃ চিন্তা করোনা সোনা । আমি আছি তো। রাজিব কে বলবে তুমি বন্ধু দের সাথে ট্যুরে যাচ্ছ। আর তাছাড়া আমি রাজিব কে অফিসের কাজে দিল্লি পাঠাছি। তুমি প্যাকিং করা সুরু করো। নেক্সট সান ডে বেরবো। আমার টিকিট কাটা হয়ে গেছে। ব্যাংকক প্রাইভেট বীচে শুধু তুমি আর আমি।

মিমিঃ কি যে করোনা তুমি! আছা টিকাছে।

সেলিমঃ বাই মিমি । লাভ ইউ।

মিমিঃ লাভ ইউ।

বিকেলে রাজিব আফিস থেকে ফিরল। সেলিম আফিসেই রাজিব কে বোলে দিয়েছে ক্লায়েন্ট মীটিং এ দিল্লি জেতে হবে।

রাজিব মিমিকে বলল “ আমাকে দিন ১৫ দিনের জন্য দিল্লি জেতে হবে মিমি ”।

মিমিঃ ও আছা ।

এমন ভাব করলো মিমি যেন কিছু জানেই না।

মিমিঃ আসলে তুমি চলে যাচ্ছ। তুমি যদি বোলো আমার বন্ধু দের সাথে ব্যাংকক ঘুরে আসি। ওরা সবাই যাবে বলছিল। ভেবেছিলাম তুমি আর আমি যাবো। কিন্তু তোমার কাজ আছে।

রাজিবঃ হুম , তোমার বাড়িতে একা ভাল লাগবে না। যাও ঘুরে এসো। তুমি একা একা ঘরে বসে থাক। যাও না মাইন্ডটা ফ্রেস করে এসো। কতদিনের ট্যুর?’

মিমি বলল “ ১০ দিনের।

রাজিবঃ ওক।

একদিন আগেই মিমি নিজের পাকেজিং করে নিলো। বীচে যাছে। বিকিনি নেওয়া স্বাভাবিক। না নিলেও সেলিম জোর করে পরাবে।

রাজিব শনিবার রাতে বেরিয়ে গেলো।

যাবার সময় মিমিকে সাবধানে জেতে বলল।

মিমি বলল ফোন করবো তোমাকে। সাবধানে যেও।

মিমি আর সেলিম ফ্লাইট ছিল রবিবার। মিমি একটা ওয়েস্তেরন পরে নিলো হাল্কা মেক আপ।

সেলিম মিমি কে ওর বাড়ি থেকে তুলে নিইয়ে সোজা airport এ। বিকেলের দিকে সেলিম আর মিমি ব্যাংকক এ নামলো। তারপর বুক করা sea side hotel গিয়ে উঠলো। ওদের জন্য প্রাইভেট বীচ। রিশেপ্সনে ঢুকতেই মেয়েটি ওয়েলকাম করলো। সুন্দর হেসে বলল মিমির দিকে তাকিয়ে ওকেও ওয়েলকাম ম্যাডাম বলে সেলিম কে বলল, ‘স্যার আপনার জন্য ৩০১ রুম ঠিক করে রেখেছি। আপনার আগের দিনের রিকুয়েস্ট মনে আছে আমার।

সেলিম থ্যাঙ্ক উ বলে ওর হাত থেকে কার্ডটা নিল। ওটাই দরজা খোলবার চাবি। লিফট থেমে গেল ৩নং ফ্লোরে। ওরা বেড়িয়ে এল আর ৩০১ এর দরজা খুলে ভিতরে ঢুকল।

ব্যাগগুলো নামিয়ে রাখতেই মিমি বম্ব ছাড়ল, ‘সেলিম খুব যে একটাই ঘর নিলে। তুমি কি এই ঘরে আমার সাথেই থাকবে?’

সেলিমঃ নালে তোমায় আদর করবো কীভাবে?

মিমি আয়নার দিকে এগিয়ে চুলের ভাঁজ খুলতে খুলতে বলল, ‘তাও ঠিক? এখন যদি আরেকটা রুমের কথা বলতে যাও, তাহলে ওরা কি ভাববে যে তুমি আমাকে এখানে চুদতে এসছ। আমি রাজি হই নি বলে তুমি আরেকটা রুম নিতে এসেছ।

সেলিম স্বগতোক্তির মতো বলে উঠল “হা টা নয়ই তো কি। ওরা কিচু বলবে না , তোমার জন্নই প্রাইভেট বীচ নিয়েছি। আর কেউ থাকবে না। আমরা বীচে সেক্স করবো সোনা।“

মিমি সেই চুলের জট খুলতে খুলতে বলল, ‘আর ন্যাকামো করতে হবে না। দারজা হাট করে খলে। বন্ধ করবে প্লিস।

সেলিম তাড়াতাড়ি এগিয়ে গিয়ে দরজাটা বন্ধ করল।

মিমির চুল খোলা হয়ে গেছে। ‘আমি বাথরুমে যাচ্ছি। আমার পড়ে তুমি যেও।

একটু পরে মিমির গলা শুনে, ‘সেলিম আমার পার্সে আমার ব্যাগের চাবি আছে। ব্যাগটা খুললেই উপরে দেখবে আমার একটা নাইটি আছে। একটু বার করে দাও না প্লিস।

সেলিম সম্মোহনের মতো ওর পার্স খুলে ছোট চাবিটা বার করে ওর ব্যাগটা খুলল। খুলতেই দেখি ওপরে ব্রা আর প্যান্টি রয়েছে সাজানো। দেখেই সেলিমের খাড়া হয়ে গেলো।

মিমির গলা শুনে, ‘কি হোল, দেরি হচ্ছে কেন?’

ব্রা আর প্যান্টিগুলো সরিয়ে নাইটি বার করে সেলিম । দরজাতে টোকা দিতেই ও একটু দরজাটা ফাঁক মিমি বলল “কই দাও”। নাইটিটা হাতে দিতেই দ্যাখে সেলিম পুরো নগ্ন হয়ে দাড়িয়ে বাঁড়া রগরাছে।

মিমিঃ প্লিস সেলিম এখন না। আমি স্নান করে নিয়েছি।

সেলিমঃ এই কদিনে কতবার স্নান করবে তুমি? সারাদিন এ তো।

বোলে সেলিম জোর করে বাথ্রুমে ঢুকে দরজা বন্ধ করে দিলো। টানা ৩০ মিনিত সেক্স করে সেলিম আর মিমি একসাথে স্নান করে বেরল।

সেলিমঃ এখানে যত খুশি শীৎকার করো। কেউ কিছু বলতে আসবে না।

মিমি মুছকি হাসল।

দুপুরে লাঞ্চ সময়ে হোটেল বয় এসে খাবার দিয়ে গেলো।

রাতে হোটেলের টপ ফ্লোরে সুইমিং পুলে সেলিম আর মিমির বুক করা । আর কেউ আসবেনা। মদ , চিকেন সব বাবস্থা করা। বিকেলের দিকে ওদের ঘুম ভাঙল।

সেলিম ঃ মিমি বিকিনি পরে ফেলো। আমরা সন্ধে টা পুলে কাটাব।

মিমিঃ হোটেল সবাই দেখবে তো।

সেলিমঃ এখানে কেউ তোমায় চেনেনা। আর এখানে আমরা আনন্দ করতে আসছি। প্লিস মিমি।

মিমি পিঙ্ক কালার এ বিকিনি পরে আর সেলিম একটা shorts পরে নিলো। হোটেলের ম্যানেজার এসে ওদের কে পুলে নিয়ে গেলো।

ম্যানেজার ঃ আসুন স্যার । এই প্রাইভেট পুল আপনার কথা মতো রেডি করে রেকেছি। এই সময় আপনাদের কেউ বিরক্ত করবে না। এঞ্জয় মাদাম অ্যান্ড স্যার।

বলেই সে চলে গেলো।

মিমি সেলিম কে বল্লঃ এটার বাবস্থা কখন করলে ,? আগে বলনি তো?

সেলিম ঃ আরও অনেক কিছু করেছি সোনা তোমার জন্য। কাল থেকে আমরা হাউস বোট থাকব । মানে ৩ দিন পুরো সমুদ্রে।

মিমি সেলিম জরিয়ে ধরে বলল “ লাভ ইউ সোনা ”।

সেলিমঃ তোমায় খোলা আকাশের নিচে চুদব এই কদিন। পুলে , তারপর বীচে।

মিমিঃ খুব সখ না!! আমি করতে দিলে তবে তো?

সেলিমঃ দেখি কে জেতে!

মিমিঃ সে তুমি আমায় জোর করে করলে আমি শীৎকার করবো।

সেলিম ঃ করো যত খুশি ।

বলেই মিমি ব্রা এর ফিতে খুলে দিলো।

মিমিঃ এই না। সবাই দেখবে যে। প্লিস।

সেলিম এখানে কেউ আসবে না সোনা। বলেই মিমির ব্রা প্যান্টি দুতই খুলে নিলো।

সেলিম নিজের প্যান্ট খুলে ন্যাংটো হয়ে দাঁড়িয়ে পড়ল। মিমি কে আস্তে আস্তে কিস করলো। নিজের ঠোঁট দুটো মিমি ঠোঁটে চুষতে লাগলো। একহাতে গুদের পাপড়ি টা কচলাতে থাকল সেলিম। পাসেই থাকা একটা ওয়াইন বোতল খুলে মিমির মাই জোরা তে দালতে লাগলো। একহাতে দালছে আর মাই এর বোঁটা দুটো চুস্তে থাকল। ওয়াইন নাভি বেয়ে গুদ বেয়ে চুইয়ে পরছে। তার পর সেলিম নিচে বসলো। মিমির গুদ একদম সেলিমের মুখের সামনে। হটাত পাপড়ি দুটো চুস্তে সুরু করলো। মিমি র সহ্য করতে পারছে না, কামোত্তেজনায় ছটফট করতে লাগল । সেলিম নিজের জিভ পাপরির গভীরে দুকিয়ে দিলো। মাঝে মাঝে ঠোঁট দিয়ে গুদ টা টেনে দরছে। খানিখন পর মিমি ভীষণ শীৎকার করে জল ছেড়ে দিলো।

মিমিঃ এবার তুমি শুয়ে পোর এখানে , তোমার টা অনেকদিন টেস্ট করিনি।

মিমি বা হাতে সেলিমের বাঁড়া টা ধরে খেঁচতে লাগলো। সেলিম সোজা হয়ে পুলের পাসেই শুয়ে পড়লো। মিমি সেলিমের সামনে হাঁটুর ভরে বসে বাড়া মুখে নিয়ে চকচক করে চুষতে লাগল। বাড়াটা মিমির মুখে ঢুকে খূবই শক্ত হয়ে গেছিল। বাঁড়া মুন্দি টা ভাল করে জিভ দিয়ে চুষতে সুরু করলো। প্রায় ৫ মিনিট পর বাড়া খেঁচতে খেচতে কামুক স্বরে, “ চুদে দাও আমাকে সেলিম! একবার জল খসেও তোমার যন্তটা নিজের ভীতর ঢোকানো জন্য আমার গুদটাও কুটকুট করছে!

সেলিম ঃ এখুনি তোমার গুদ টা চুদে চুদে ফেনা কেটে দেব। এখানে শুয়ে পোর।

সেলিম পুলের ধারে পা ফাঁক করে শুইয়ে নিজে বাড়ার ছাল ছাড়ানো রসালো ডগাটা গুদের মুখে ঠেকাল। মিমি নিজে হাতে সেলিমের ডাণ্ডাটা ধরে নিজের রসসিক্ত গুদের মুখে সেট করে নিয়ে কোমর তুলে চাপ দিয়ে বাড়া ঢোকাতে ইশারা করল। একটু চাপ দিতেই সেলিমের বাড়াটা ওর গুদের ভীতর পড়পড় করে ঢুকে গেল।

মিমি একটু সীৎকার দিয়ে বলল, “সেলিম, তোমার বাড়ার চাপটা খূব উপভোগ করছি! তুমি আমায় একটু জোরে জোরে ঠাপাও!”

সেলিম বেশ জোরেই ঠাপাতে আরম্ভ করল! মাইদুটো পকপক করে টিপতে লাগল। মিমি যেন আরো বেশী ছটফট করতে লাগল! মিমির গুদের ভীতর বাড়াটা মাঝে মাঝে এমন ভাবে চেপে ধরছিল, যেন এখুনি সেলিমের মাল বেরিয়ে যাবে। কিন্তু সেলিম এতো তাড়াতরই ঝরে যাবার পাত্র নয়ই।

মিমি কামুক সীৎকার দিতে সুরু করলো, “ওঃহ সেলিম …… তোমার বাড়ার ডগাটা …… আমার জরায়ুর মুখে ……. ঠেলা মারছে, গো! আমার শরীর জ্বলে যাচ্ছে! আরো জোরে …… আরো জোরে …. ঠাপ দাও! আমায় পুরোপুরি নিংড়ে নাও!”

সেলিম দ্বিগুন উৎসাহের সাথে ্মিমিকে ঠাপাতে আরম্ভ করলাম। মিমির নরম গুদে বাড়া ঘনঘন ঢুকতে আর বেরুতে লাগল। মিমি ‘উহ .. আঃহ …. আর পারছিনা’ বলে গলগল করে যৌনরস ছেড়ে দিল।

সেলিমের বাড়া মিমির যৌনরসে মাখামখি হয়ে গেল। সেলিম মিমিকে একটুও সময় না দিয়ে মাই দুটো চুস্তে লাগলো। ৫ মিনিট পর সেলিম মিমি কে কোলে তুলে দাড়িয়ে পড়লো। বাঁড়া টা আবার গুদে সেট করে ঢুকিয়ে দিলো। দাড়িয়ে দাড়িয়ে মিমিকে থাপ থাপ করে থাপাতে লাগলো। কুড়ি মিনিট ধরে রামগাদন দেবার পর মিমির গুদের ভীতরেই মাল খালাস করে দিলো। কিছুক্ষণ মিমি আর সেলিম একে অপর কে চুম্বন করতে লাগলো। তারপর মিমিকে আস্তে আস্তে কোল থেকে নামিয়ে দিলো।

মিমিঃ পুরো নিকরে দিলে আমাকে। বাথা করে দিলে ।

সেলিমঃ এত তারতারি হাপিয়ে গেলে? আর এক রাউন্দ বাকি । আবার পুলের জ্লে ।

মিমিঃ পারো বতে বাবাহ। চুদে চুদে আমার গুদ টা হাল্কা করে দিছ।

সেলিমঃ আমি একটা ক্রিম এনেছি , ওটা রোজ লাগাবে। দেকবে গুদ একদম টাইট। এসো কিছু খেয়ে নি।

মিমি সেলিমের কোলে বসে একে অপর কে খাইয়ে দিলো ।খাওয়া হয়ে গেলে কিছুক্ষণ পর সেলিম মিমির মাই দুটো নিয়ে খেলতে লাগলো।

সেলিমঃ তোমার স্বামী বেচারা ওখানে কাজ করছে। আর তুমি এখানে গুদ ফাঁক করে আমার ঠাপ খাছছ।

মিমিঃ কি করবো তুমি আমাকে জোর করে নিয়ে এলে বোলো।

সেলিমঃ আমার ধন টা যে মানছিল না।

মিমিঃ ও তাই নাকি।

সেলিমঃ আমরা ন্যুড বীচে যাবো। যাবে তো সোনা?

মিমিঃ মানে আমাদের উলঙ্গ হয়ে যেতে হবে?

সেলিমঃ হা। ওখানে সবাই নগ্ন হয়ে ঘোড়া ফেরা করে।

মিমিঃ অন্তত আমায় ব্রা প্যান্টি টা পরতে দিও প্লিস।

সেলিমঃ সে দ্যাখা যাবে ।

মিমি বুজতে পারল সেলিমের ধন টা আবার আস্তে আস্তে খাড়া হছে।

মিমিঃ তুমি কি ১ মিনিট ও ধন খাড়া না হয়ে থাকে না। এক যে আমার স্বামী রাজিব ১ মিনিট ও ধন খাড়া থাকে না। আর তুমি সারাদিন চুদতে বললে চুদে যাবে আমায়।

সেলিমঃ অইজন্নই তো তুমি আমার এতো কাছে। এখন চলো সুইমিং পুলে ।

সেলিম মিমি কোলে তুলে পুলের জলে নামলো।

মিমি ডগি পজিসনে বসিয়ে পেছন থেকে আস্তে করে বাঁড়া টা গুদে ভরে দিলো সেলিম। মিমি উফ করে উঠলো। মিমির গুদে আগে থেকেই মাল ভর্তি ছিল । বাঁড়া একটু চাপ দিতেই ঢুকে গেলো পুরো টা।

সেলিমঃ মিমি তোমার গুদ পুরো রসে ভর্তি গো সোনা। তাড়াতরই ঢুকে গেলো।

মিমিঃ একটু আগে যে আমার ভোঁদা বীর্য ঢেলে ভর্তি করে দিলে যে।

২০ মিনিট চোঁদার পর সেলিম ধীরে ধীরে করতে লাগলো। পুলের জল ছক ছক করে শব্দ হছে চোঁদার তালে তালে।

সেলিমঃ আমার হয়ে এসছে।

মিমিঃ আমি খেতে চাই । ভিতরে ঢেলো না কিন্তু।

মিমি জলের মধেই হাঁটু গেরে বসে সেলিমের বাঁড়া চুষতে লাগলো। ২ মিনিত চুসার পর বাঁড়া ঝাকিয়ে মিমি মুখে বীর্য ঢেলে দিলো। তারপর মাই জোরা তে বীর্য ডালতে থাকল।

মিমির ঠোঁট বেয়ে পরছে বীর্য । মিমি নিজের মাই তে ভাল করে বীর্য মাখিয়ে মালিস করতে থাকল। গরম থকথকে বীর্য ক্রিমের মতো স্তন দুটো মাখিয়ে দেবার চক চক করছে।

সেলিমঃ গ্লামার বেরে গেছে তোমার মাই জোড়ার।

মিমিঃ তোমার গরম দই আমার দারুন লাগে সোনা।

আরও কিছুক্ষণ থেকে মিমি নিজের ব্রা প্যান্টি পরে নিলো। তারপর হোটেলের নিজের রুমে গেলো। যাওয়ার সময় রিসেপ্সনে মেয়েটা মিমিকে দ্যাখে হাসল। মিমি বুজতে পারল না কারন টা।

রুমে ঢুকে মিমি কে জিজ্ঞেস করলো।

মিমিঃ সেলিম রিসেপ্সনে অই বসে মেয়ে টা আমাকে দ্যাখে হাসছে কেন বলতো?

সেলিমঃ তুমি নিজের লাল ঠোঁট থেকে আমার বীর্য মুছতে ভুলে গেছো। অই জন্যই হাসছিল। বলেই হেসে উঠলো।

মিমিঃ কি গো তুমি? বলবে তো আগে । মুছে নিতাম। কি ভাবল বলতো?

সেলিমঃ তোমায় বেশি সুন্দর লাগছিল যে। আর তাছাড়া এখানে এইসব ওরা রোজ দ্যাখে। চলো আমরা শুয়ে পরি । মিমি আর সেলিম ফ্রেস হয়ে শুয়ে পড়লো।

সকালে উঠে দুজনে ফ্রেস হয়ে কিছু খেয়ে নিলো।

সেলিমঃ তুমি রেডি হয়ে নাও বেরবো আমরা। তারপর হাউস বোটে যাবো । ওখানে থাকব ১-২ দিন।

তখন প্রায় ১০টে বাজে। মিমি বাথরুমে ঢুকে গেল জামাকাপর নিয়ে। কিছুক্ষণ পরে ও বেরিয়ে আসতে সেলিমের ওকে দেখে চোয়াল ঝুলে গেল। মিমি একটা টপ আর একটা শর্ট প্যান্ট পরে নিয়েছে।

বেরিয়ে যাবার হোটেলের স্টাফ মিমিকে ফোকাস করল। মিমিকে অদ্ভুত সুন্দর লাগাচ্ছে শর্ট আর টপ পরে। ওর দেহ আরও খোলতাই হয়েছে এই ড্রেসে। ভরাট থাই সুডৌল পাছা হাঁটার তালে তালে নেচে চলেছে। মিমি বেরোনোর সাথে সাথে সব কটা ফরেনারের মুখ ওর দিকে ঘুরে গেল। সবাই বেশ উপভোগ করছে মিমিকে ওর দেহকে।

মিমিরা বিচে এসে গেছে। ফরেনারগুলো বিকিনি পরে কেউ শুয়ে আছে কেউ বা চান করছে। হ্যাঁ দেখে শুনে মনে হচ্ছে এই জায়গাটা ফরেনারদের জন্য কারন ভারতীয়দের খুব কম দেখা যাচ্ছে। মিমি খুশীতে ঝিলমিল। দৌড়ে সমুদ্রের কাছে চলে গেল আবার পেছনে দৌড়ে এলো যখন ঢেউ ভেঙে তীরে এসে ঠেকছে। মিমি তো একা একা সমুদ্রে নেমে পড়েছে । ঢেউ এলে লাফাচ্ছে।

মিমি পুরো ভেজা। ওর টপ ওর গায়ে ভিজে সেঁটে রয়েছে। ওর গোলাপি ব্রা পরিস্কার দেখা যাচ্ছে। ওর ৩৬+ সাইজের স্তনদুটো ব্রা থেকে যেন উপছে পরবে। খুব পরিস্কার ঠাণ্ডার স্পর্শে আসা ওর শক্ত স্তনবৃন্ত। উঁচু হয়ে রয়েছে ওর ব্রা আর টপের উপর থেকে। মিমির ওদিকে কোন দৃষ্টি নেই। ও সমুদ্র উপভোগ করছে এটাই ওর কাছে বড়। গোলাপি প্যান্টি দেখা যাচ্ছে প্যান্টের পাতলা কাপরের উপর দিয়ে। এমনকি প্যান্টির লেশ পর্যন্ত পরিস্কার।

এদিকে সেলিম গিয়ে মিমিকে জড়িয়ে ধরেছে। মিমির হাত সেলিমের কাঁধে। মিমির পুষ্ট স্তনের একটা সেলিমের বুকের সাইডে চেপ্টে আছে। সেলিম যতটা পারে ওকে চেপে ধরে যাতে মিমির স্তন আরও চাপ খায় ওর বুকের পাশে। তারপর সেলিম যেটা করলো সেটা তে মিমি থরথর করে কাঁপতে লাগলো। সেলিম মিমিকে নিজের দিকে ঘুড়িয়ে ওর গায়ের সাথে লেপটে নিল। মিমির দুই হাত সেলিমের শরীরে পেছনে গিয়ে সাপের মতো যেন পেঁচিয়ে ধরল। সেলিমের হাত নেমে এলো মিমির ভেজা পাছার উপর। দুই হাতের তালু মিমির ভরাট পাছার উপর বিছিয়ে দাবাতে লাগলো। মিমি সেলিমের গলা জড়িয়ে ধরেছে আর মুখ গুঁজে দিয়েছে সেলিমের কাঁধের কোলে। মনের সুখে মিমির পাছা দুটো টিপে চলেছে।

মিমির সাথে সমুদ্রের মধ্যে দাঁড়িয়ে সেলিম ওর সাথে খুনসুটি করে যাচ্ছে। কখনো ওকে টেনে ধরছে কখনো ওকে ঠেলে দিচ্ছে। ঢেউ এলে লাফাচ্ছে ওকে কোলে তুলে। মিমি কখনো ওর গলা জড়িয়ে ধরছে, কখনো ঝুলে পড়ছে ওর পেশিবহুল হাত ধরে আর হেসে যাচ্ছে ক্রমাগত খিলখিল করে।

সেলিম মিমি কানে কিছু একটা বলল। মিমি মুখে হাত দিয়ে না না করার মতো কিছু ইশারা করলো। সেলিম ওকে বোঝাবার চেষ্টা করতে লাগলো। মিমি হাত দিয়ে চারিপাশ দেখিয়ে কিছু বলল সেলিমকে। ও তবু হাত নেড়ে মিমিকে বোঝাতে লাগলো।

শেষ পর্যন্ত মিমি মানতে বাধ্য হোল। এতক্ষণে সেলিমের সামনের দিক মিমির নজরে এলো। লিঙ্গে শক্ত অবস্থায় জাঙিয়ার নিচে চেপে বসে আছে। ওর অবশ্য এই দিকে খেয়াল নেই। ও এখন ব্যস্ত মিমির টপ খুলতে।

পর্ব-০৬:

মিমির ভেজা গায়ের থেকে শেষপর্যন্ত টপটা খোলা হোল। চওড়া পিঠে গোলাপি ব্রায়ের স্ট্রাপ হুকের সাথে আটকানো। মাংসল পিঠের অংশ ব্রায়ের স্ট্রাপের পাশ দিয়ে ফুলে রয়েছে। মিমি লজ্জায় যেন মিশে গিয়েছে এমন ভাবে সেলিমের বুকের উপর ও লটকে । মিমির শর্ট টেনে খুলে হাঁটু পর্যন্ত নামিয়ে দিলো। মিমি ওর মুখ ঘুড়িয়ে দেখে নিল চারপাশ, কেউ দেখছে কিনা। জানি না কেউ দেখছে কিনা কিন্তু মিমি ওর মুখ তুলে সেলিমকে কিছু বলল। সেলিম উত্তরে শুধু হাসল মাত্র। মিমি ওর পা তুলে শর্টটা পায়ের থেকে খুলে দিতেই সেলিম ওর শর্ট আর টপ দুটো ছুঁড়ে দিলো তীরের দিকে। দুটোই তীরের উপর পড়লো বটে কিন্তু আবার ঢেউ ওদেরকে ভাসিয়ে নিয়ে গেল সমুদ্রের মধ্যে।

মিমি ওগুলো দেখতে পেয়েই যেন চেঁচিয়ে উঠলো আঙুল দেখিয়ে। সেলিম চেষ্টা করলো ওইগুলো ফিরে পেতে কিন্তু সমুদ্র ওদেরকে অনেকদুরে নিয়ে গেছে। ও হাত উলটে ওর করার কিছু নেই এমনভাব দেখিয়ে মিমিকে জড়িয়ে ধরল। ওর একটা স্তন সেলিমের বুকের সাইডে চেপ্টে রয়েছে। ব্রায়ের উপর থেকে স্তনের অনেকখানি বেরিয়ে রয়েছে। সেলিম ওর একটা হাত মিমির কাঁধের উপর দিয়ে ওর স্তনের উপর রেখে আঙুল দিয়ে আদর করছে।

সেলিম অনায়াসে মিমিকে এক ঝটকায় ওর কাঁধের উপর তুলে নিল। কম করে হোলেও মিমির ওজন প্রায় ৫৬ কিলো হবে, ওই চেহারাকে অতো অনায়াসে কাঁধে তুলে নেওয়া মানতে হবে ওর স্ট্যামিনাকে। মিমি ওর কাঁধে ঝুলে রয়েছে। মিমির পাছা আকাশের দিকে মুখ করে।

মিমিকে কাঁধে তুলে সেলিম তীরের আরও কাছে চলে এসেছে। ওর এক হাত মিমির পাছার উপর ছড়ানো। মিমি ওর পা দুটো নাড়িয়ে চলেছে। সেলিম হঠাৎ মিমির প্যান্টির কোমরটা ধরে একটানে পাছার নিচের দিকে নামিয়ে দিলো। মিমির পাছা পুরোপুরি নগ্ন। মিমির পুরুষ্টু গোল পাছা দেখে সেলিম খুব উত্তেজিত সাথে অর লিঙ্গ। সেলিম ওই অবস্থায় মিমির পাছার চেরায় আঙুল দিয়ে অনুভব করছে। মিমি বলল ‘সেলিম কি করছ পাগলামো? আমাকে নামাও, সব লোক দেখছে।‘

সেলিমঃ ওই দ্যাখো তুমি ভাবছ তুমি একাই ল্যাংটো হয়েছ। ওই দিকে দুটো মেয়েকে দ্যাখো ল্যাংটো হয়ে আমাদের দিকে আসছে।

কিছুক্ষণ বাদেই দেখলাম দুটো বিদেশী মেয়ে নগ্ন অবস্থাতে সামনে দিয়ে পাছা দোলাতে দোলাতে পাশ করলো।

মিমি বলল, ‘চলো অনেক হয়েছে এবারে হোটেলে গিয়ে একটু ভালভাবে চান করতে হবে। সারা গায়ে বালি বালি লাগছে।‘

সেলিম বলে উঠলো, ‘সমুদ্রে তো এটাই মজা ডার্লিং। চান করো আর বালি মাখো। চলো হোটেলে যাই।

হোটেলে যাবার পর সেলিম দিয়ে জিজ্ঞেস করলো, ‘মিমি তুমি কি আগে যাবে চানে?’

মিমি চুল ঝারতে ঝারতে বলল, ‘হ্যাঁ আমিই আগে যাই। এই বালিগুলো খুব অশান্তি করছে। না ঝেড়ে ফেললে শান্তি নেই।

মিমি বাথরুমে যাবার জন্য তৈরি। সেলিম বলে উঠলো, ‘ব্রা আর প্যান্টিতে তোমাকে ফাটাফাটি দেখাচ্ছে। তোমার পাছা আর বুকের তুলনা নেই। মনে হচ্ছে মনের সুখে টিপে যাই।‘

মিমি হেসে জবাব দিলো, ‘বিচে এতক্ষণ পাছা টিপে সখ মেটেনি? বাবা, টিপতেও পারো তুমি।‘

সেলিম বলল, ‘আর বিচে টিপতে পারলাম কোথায় মনের সুখে। যা চিল্লামেল্লি শুরু করেছিলে।‘

মিমি যেতে যেতে বলল, ‘হ্যাঁ, লোকের সামনে আমার পাছা খুলে তুমি টিপবে আর আমি চুপ করে থাকব।‘ বলে ও বাথরুমে ঢুকে গেল। সেলিম দেখল বাথরুমের দরজাটা ও পুরো বন্ধ করে নি।

একটু পরে সেলিম দরজা ঠেলে ফাঁকটা আরও বড় করে দিলো। মিমি নগ্ন হয়ে দরজার দিকে পিঠ করে শাওয়ার ছেড়ে গা ভেজাচ্ছে। ওর পেলব সুন্দর দেহ বেয়ে জল নামছে হুর হুর করে। ওর পিঠ বেয়ে পাছা বেয়ে পাছার চেরার ভিতর দিয়ে ঢুকে তারপর মোটা ধারায় দু পায়ের মাঝখান থেকে ঝরে পড়ছে।

মিমি হাত বাড়িয়ে স্ট্যান্ড থেকে শ্যাম্পু নিয়ে মাথার চুলে রগড়াতে লাগলো আর সারা মাথা ফেনাতে ভরে গেল। ওই অবস্থাতে ও গায়ে সাবান লাগাতে লাগলো। ও যখন নিচু হয়ে ওর পা আর থাইতে সাবান লাগাচ্ছিল তখন ওর পাছার দুপাশে আরও চওড়া হয়ে ফুলে গেল। আরেকটু নিচু হতেই ওর পাছা আরও ফাঁক হয়ে যোনীদেশ যেন ঠেলে বেরিয়ে এলো। ভালই জঙ্গল হয়েছে ওই জায়গায়।

শাওায়ারটা খুলে দিলো এবং চান করতে লাগলো।

একটু পরে খাওয়া দাওয়া সেরে বিছানায় বসলো দুজনে।

মিমি জিজ্ঞেস করলো, ‘হাউস বোটে কি দেখার আছে?’

সেলিম উত্তর দিল, ‘আরে দেখার তো অনেক কিছু আছে। ‘

মিমি সেলিমের পেটের উপর হাতটা নামিয়ে নাভির চারপাশে আঙুল ঘোরাতে ঘোরাতে জিজ্ঞেস করলো, ‘তাহলে যাচ্ছি আমরা ওখানে?’

সেলিম বলল, ‘আরে ওটাই তো মজা। ওখানে ব্যাক ওয়াটার আছে। সমুদ্র থেকে জল ঢুকিয়ে ওখানে ধরা আছে বিশাল জায়গা নিয়ে। ওখানে হাউসবোট চলে। তুমি একটা ভাড়া নিয়ে পুরো দিন ওই বোটে থাকতে পারো। খুব অবিস্মরণীয় অভিজ্ঞতা। একবার থাকলে দেখবে বারবার চরতে ইচ্ছে করবে। সব কিছু পাবে ওই বোটে। এসি রুম থেকে শুরু করে সমস্ত কিছু। তুমি অকানে বডি মাসাজ করাতে পারো। বাংককের মাসাজ খুব বিখ্যাত। এতো ফরেনার কেন এখানে। সবাই ওই মাসাজ করাতে আসে।‘

মিমি অবাক হয়ে বলল, ‘তাই নাকি। খুব মজা হবে না?’

সেলিম উঠতে উঠতে বলল, ‘একবার চলো তারপর বলবে।

সেলিম এবার মিমির নাইটিটাকে তলার থেকে টেনে মাথার উপর দিয়ে বার করে নিল। ওর ভরাট সুগোল স্তন ঝুলে প্রকাশ পেল। ওর স্তনাগ্র শক্ত, উঁচু হয়ে রয়েছে। মিমি নাইটিটাকে ছুঁড়ে ফেলে দিলো বিছানার একপাশে।

সেলিম ওর স্তনে মুখ দিতে চাইছিল, কিন্তু মিমি ওকে বারন করে দুটো পা সেলিমের দেহের পাশে রেখে উবু হয়ে বসল ওর শরীরের উপর। ওর যোনী সেলিমের লিঙ্গের কাছে। মিমি ওর লিঙ্গটাকে ধরে যোনীর দিকে তাক করলো। লিঙ্গের মাথা যোনীর মুখে রেখে নিচের দিকে চাপ দিলো। সেলিমের লিঙ্গের মাথা মিমির ভেজা যোনী ফাঁক করে ঢুকে গেল। মিমি আস্তে আস্তে ওর লিঙ্গ নিজের যোনীর ভিতর ঢোকাতে লাগলো নিজেকে আরও নিচু করে। একসময় মিমি যেন সেলিমের লিঙ্গের উপর নিজেকে চেপে বসিয়ে দিলো। মিমির পেটের তলা সেলিমের পেটের তলার সাথে একদম চেপে বসে। মিমি চোখ বুজে সেলিমের লিঙ্গের স্পর্শ অনুভব করতে লাগলো।

মিমি সেলিমের উপর ঠেসে বসে কোমরটা দোলাচ্ছে। চোয়ালটা শক্ত করে হিস হিস করে মিমি বলে উঠলো, ‘তোমারটা এতো বড় আর এতো মোটা মনে হচ্ছে লিঙ্গের মাথাটা আমার নাভি পর্যন্ত পৌঁছে গেছে আর আমার ভিতরটা পুরো ভরে গেছে। ভিতরে ফেলবে না। আমাদের এখুনি বেরোতে হবে কিন্তু।

মিমি নিজের দেহটা ঝুঁকিয়ে দিলো সেলিমের দেহের উপর। ওর স্তন দুটো সেলিমের মুখের সামনে গাছ থেকে আম ঝলার মতো ঝুলছে। শক্ত স্তনাগ্র দুটো যেন সেলিমের ঠোঁটকে বলছে, ‘এসো আমাকে চোসো। ও ওর পা দুটো সেলিমের পায়ের উপর ছড়িয়ে দিল।

এইভাবে কিছুক্ষণ থাকার মিমি নড়ে উঠলো। ও ওর হাতের উপর ভর দিয়ে কোমরকে সেলিমের কোমরের উপর চেপে রেখে নিজের উপরের শরীরকে সেলিমের উপর ঝুলিয়ে দিলো। ওর উত্তুঙ্গ স্তনদ্বয় সেলিমের মুখের উপর থির থির করে কাঁপতে থাকলো। মিমির চোখ বোঝা। নিজের শরীরটাকে ঝুঁকিয়ে ও ওর স্তন দুটোকে সেলিমের মুখের উপর স্পর্শ করালো। সেলিম এই সুযোগের যেন অপেক্ষা করছিলো। ও ওর হাত সামনে নিয়ে এসে স্তন দুটোকে খামচে ধরল।

সেলিম মিমির ঝুলন্ত স্তনদ্বয় হাতের চেটো দিয়ে ওজন করার মতো করতে লাগলো।

সেলিম একটা স্তন আমের মতো খামচে ধরে ওর মুখ তুলে একটা বোঁটা মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলো আর স্তনটাকে এমন ভাবে চিপতে লাগলো যেন ল্যাংড়া আম। যেমন ভাবে চিপে চিপে রস বার করে তেমনি ভাবে ও স্তনটাকে টিপতে লাগলো। মিমি ঠেলে ওর মুখে স্তনটাকে আরও বেশি ঠেলে দিলো আর বলতে থাকলো, ‘আরও জোরে চষো। বোঁটাটাকে দাঁত দিয়ে কামড়াও।

মিমি ধীরে ধীরে ওর কোমর ডলছে সেলিমের যৌনাঙ্গের উপর। ওর চোখদুটো ছোট করে খোলা। সেলিম স্তনের বোঁটা দাঁত দিয়ে কামড়াতে লাগলো আর অন্য হাত দিয়ে আরেকটা ঝুলন্ত স্তনকে টিপতে থাকলো মনের সুখে। ও বোঁটা সহ স্তনের অনেকটা মুখের মধ্যে নিয়ে চুষতেই মিমি গলা দিয়ে ঘরঘর শব্দ বার করতে শুরু করে দিলো।

সেলিমের কোমরের উপর মিমি ওর কোমর ঘোরানো শুরু করলো, এতে নাকি ওর ভগাঙ্কুর ঘসা খায় আর ওর খুব শিহরন আসে। মিমি চোয়াল চেপে ওর রগড়ানোর গতি বাড়াতে থাকলো। কখনো ওর স্তন সেলিমের বুকের উপর চেপে রেখে কখন সেলিমের বুকের উপর নিজেকে তুলে ধরে। ওর মুখ থেকে জিভ মাঝে মাঝে বেরিয়ে উত্তেজনায় শুকিয়ে যাওয়া ঠোঁট চেটে ভিজিয়ে নিচ্ছে। মিমি ওর পাছা একবার লুস করছে আবার টাইট করছে। ধীরে ধীরে সময় বলে দিচ্ছে ওর এবার রস ছারবার সময় হয়ে এসেছে। এইবার ও পাগলের মতো ওর যোনী ঘসতে থাকবে আর মুখ দিয়ে উহহ আহহ আওয়াজ বার করতে থাকবে। মিমি তাই করতে করতে একদম স্থির হয়ে গেল, ওর পাছা টাইট হয়ে রয়েছে, মানে ও এখন ঝরছে। কিছুক্ষণ ওইভাবে থাকার পর মিমি সেলিমের বুকের উপর শুয়ে ওকে পাগলের মতো চুমু খেতে লাগলো আর জিভ বার করে ওর মুখের ভিতর ঢুকিয়ে দিলো। তারপর একটা বড় নিঃশ্বাস নিয়ে সেলিমকে বলল, ‘প্লিস, এবারে একটু জোরে করো।‘

মিমি সেলিমকে ঘুড়িয়ে দিলো নিজে চলে গেল নিচে আর সেলিম উপরে। এই মুভটার জন্য ও তৈরি ছিল না তাই ওর মোটা উত্তিত লিঙ্গ মিমির যোনীর থেকে স্লিপ করে বেরিয়ে এলো। লিঙ্গটা পুরো মিমির রসে জ্যাবজ্যাবে করছে। লিঙ্গের উপর মাখানো রস দেখলে বোঝা যায় মিমির রস কতখানি বেরিয়েছে।

সেলিম নিজেকে মিমির উপর তুলে ধরল। ও তৈরি মিমির ভিতর প্রবেশ করতে, ওর মোটা লম্বা লিঙ্গ একদম তৈনাত সুরঙ্গের প্রবেশ মুখে। সেলিম ধীরে ধীরে লিঙ্গ যোনীর মুখে রেখে চাপ দিলো। মিমি যথেষ্ট ভিজে রয়েছে। ওর লিঙ্গটা যেন হড়াৎ করে ভিতরে চলে গেল। সেলিম আমুল ঢুকিয়ে দিলো ওর লিঙ্গটাকে। মিমি ওর মুখ উঁচু করে তাকিয়ে রয়েছে। ওর হাত সেলিমের পিঠের উপর খেলে বেড়াচ্ছে।

সেলিম ওর শক্তিশালী কোমর তুলে মিমিকে ঠাপ দিতে শুরু করলো। যখন ওর পেট মিমির পেটের সাথে মিলতে থাকলো আমি সেই আওয়াজ শুনতে থাকলাম যখন আমি আর মিমি যৌন সঙ্গমে মত্ত হতাম। প্লাত প্লাত ঠিক যেন এই রকম শব্দ। সেলিমের ঠাপের তেজ তীব্র হতে থাকলো। মিমির গলা দিয়ে ‘উফফফ, ফাটিয়ে ফেলো, আরও জোরে করো, মনে হচ্ছে একদম নাভিতে গিয়ে ধাক্কা মারছে, হ্যাঁ আরও জোরে…’

সেলিম এই ধরনের আওয়াজ শুনে যেন উন্মত্ত হাতি এতজোরে ঠাপাচ্ছে মিমির যোনীতে, একেকটা ধাক্কায় মিমি উপরে উঠে যাচ্ছে। খুব কম লোকের থাকে এই ক্ষমতা। এতো জোর ঠাপ। সেলিম মিমির কোমরকে ধরে বিছানা থেকে তুলে ধরল তারপর নিজের হাঁটু পিছনে মুড়ে দিয়ে ঠাপাতে লাগলো। মিমির মুখের অনেকখানি এখন দেখা যাচ্ছে ওর কোমর উঠে যাওয়াতে। ও শুধু ওর মাথা বিছানাতে ঠেকিয়ে আছে। ওর চোখ আধা খোলা। ঠোঁট দুটো দাঁতে কামড়ে ধরে আছে। নাকের পাটা ক্রমাগত ফুলছে কমছে। স্তন দুটোর বোঁটা শক্ত আর খাঁড়া।

সেলিম যেন পিস্টন চালাচ্ছে এমন ভাবে ঠেলে চলেছে। সেলিম বলে উঠলো, ‘মিমি, আমার বেরোবে। তুমি তৈরি?’

মিমি চোখ বন্ধ অবস্থায় বলল, ‘হ্যাঁ সেলিম ফাটিয়ে দাও আমায়, খুব জোরে বেঁধো আমার ওখানে। ভরিয়ে দাও তোমার বীর্যতে আমার সুড়ঙ্গ।

প্রচন্ড জোরে চেপে ধরে সেলিম হাতের মুঠোয় ধরা স্তনদুটোকে… কোমরটা দিয়ে সজোরে ধাক্কা দিতে থাকে সামনের দিকে মিমির নিতম্বের ওপর… তার মনে হয় যেন সারাটা শরীরে অজস্র পোকা কিলবিল করছে… সেই কিলবিলে ভাবটা যোনির অভ্যন্তর থেকে বেরিয়ে এসে সারাটা শরীরে ছড়াচ্ছে… মাথা থেকে পা অবধি সে কেঁপে ওঠে প্রচন্ড ভাবে… আর তারপরই যোনির মুখ দিয়ে গেঁথে থাকা লিঙ্গের গা বেয়ে হড়হড়ে উষ্ণ রস বেরিয়ে এসে ঝরঝর করে ঝরে পড়তে থাকে বিছানায়…

সেলিম লিঙ্গে সেই উষ্ণ অনুভুতি পেতেই পুরো পুরুষাঙ্গটা কেঁপে উঠল… খামচে ধরে সে তার মিমির নরম স্তনদুটোকে আপ্রাণ… দাঁতে দাঁত চেপে শিৎকার দিয়ে ওঠে… ‘ওহহহহ মিমি…’ আর কোমর নাড়াতে পারে না… একবার পেছনে কোমরটাকে টেনে নিয়ে ঠেসে ধরে তার মিমির শরীরের সাথে আর পরক্ষনেই এক দলা বীর্য তার অন্ডকোষ থেকে বেরিয়ে লিঙ্গের মুখ থেকে মিমির জরায়ুতে যেন গলিত লাভার মত উগড়ে পড়ে সরাসরি… নিজের যোনির অভ্যন্তরে বীর্যের সংস্পর্শ পেতেই ্মিমি আরামে কঁকিয়ে ওঠে… ‘উমমমম আহহহহহ ইশশশশশশ…’ নিজের নরম নিতম্বটাকে আরো খানিক তুলে প্রায় সেলিমের দেহের সাথে সাঁটিয়ে ধরে থাকে সে… অনুভব করে দ্বিতীয় আর এক দলা বীর্যের লিঙ্গের মাথা থেকে গড়িয়ে পড়া যোনির ভেতরের দেওয়ালে… পরম আবেশে মিমি গোঙাতে থাকে সেলিমকে দুহাত দিয়ে আঁকড়ে ধরে… তারও বীর্যস্খলনের সাথে তাল মিলিয়ে হতে থাকে প্রচন্ড রাগমোচন… সারা শরীর থরথর করে কাঁপতে থাকে রাগমোচনের তীব্রতায়… সে অনুভূতি প্রশমিত হবার আগেই আবার আর এক দলা বীর্য সেলিম উগড়ে দেয় তার যোনির অন্দরে… প্রায় পুরো যোনিটাই ভরিয়ে দিয়ে উপচে বেরিয়ে আসে সেই বীর্যগুলো শরীরে গেঁথে রাখা পুরুষাঙ্গের গা বেয়ে… সেগুলো মিমির সুঠাম উরু বেয়ে নেমে যেতে থাকে নিচের দিকে।

সেলিম নিজের শরীরটাকে সম্পূর্ণভাবে তার মিমির দেহের ওপর এলিয়ে দেয়।

বেশ খানিক পর একটু শরীরে জোর পেতে মিমির শরীরের থেকে সোজা হয়ে উঠে দাড়ায় সেলিম… ইতিমধ্যেই তার লিঙ্গটা নরম হয়ে পিছলিয়ে বেরিয়ে এসেছে মিমির যোনির মধ্য থেকে, আর সেটার বেরিয়ে আসার ফলে যোনির মধ্যে উগড়ে দেওয়া সাদা জলের মত রঙ বিহীন সামান্য ফেনিত বীর্যের বেশ খানিকটা পরিমান উপুড় হয়ে থাকা যোনির মধ্যে থেকে গড়িয়ে বেরিয়ে এসে মিমির উরু বেয়ে নেমে যেতে থাকে নিচের দিকে একটা মোটা ধারার মত… ্মিমি আরো খানিক সময় নেয় উঠে দাড়াবার।

সেলিম ভেবেছিল হয়তো মিমি এবার তাকে বল্বে বারন করা সত্তেও যোনির মধ্যে বীর্যপাত করার জন্য । মিমি সেলিমের বুকের ওপর একটা ছোট্ট ঘুসি মেরে গাঢ় গলায় সে বলে ওঠে… ‘বাজে একটা… মহা বদমাইশ… কত করে বললাম ভেতরে না ফেলতে… তাও সেই ভেতরে ঢেলে দিল… বের করে আনতে পারল না… অসভ্য একটা…।’ দুহাত দিয়ে গলাটাকে জড়িয়ে ধরে সেলিমের… অনুভব করে সেলিমের শরীরে সাথে নিজের নরম স্তনের স্পর্শ।

পর্ব-০৭:

ড্রাইভারও নেমে গেল সেলিমের সাথে, দুজনে মিলে এগিয়ে গেল হাউস বোটের দিকে। ওখানকার লোকের ওদের ঘিরে রয়েছে, মাঝে মাঝে সেলিমকে দেখা যাচ্ছে। মিমি ক্লোশ আপ করেছে ফোকাসকে, সব কালো বিশাল দেহের লোক। কি কথা বলছে কে জানে মিমি কিছু বুঝতে পারল না। তারপর সেলিমকে দেখা গেল একটা ছেলের সাথে কথা বলতে। দুজনে মাথা নাড়িয়ে অনেককিছু বলল, বোধহয় রেট নিয়ে কথা। ছেলেটা সেলিমকে দূরে কিছু আঙুল দিয়ে দেখানোতে সেলিম ইশারা করলো ওকে যেতে। ছেলেটা হাঁটতে শুরু করলো, সেলিম ওর পিছনে।

কিছুটা দূর গিয়ে ওরা জঙ্গলের আড়ালে চলে গেল। মিমি হাউস বোটই ছবি তুলতে থাকলো। দরমা দিয়ে বিশাল নৌকোগুলো ঘেরা। জানলা আছে, বারান্দা আছে, দরজা আছে।

আবার সেলিমকে দেখা গেল ছেলেটার সাথে ফিরতে। ছেলেটা রয়ে গেল সেলিম দ্রাইভারটার সাথে ফিরে এলো। মিমির দিকে দরজা খুলে বলল, ‘ঠিক করে এলাম। চলো দেখবে চলো।‘

সেলিম ড্রাইভারকে ইংরাজিতে বলল ড্রাইভারকে ও ফোন করে জানিয়ে দেবে কবে আসতে হবে। সেইমত ও যেন এসে যায়। তারপর ও মিমির পিছন পিছন চলল। মিমির পাছা হাঁটার তালে তালে দুলকি চালে দুলছে আর প্যান্টি পাতলা কাপরের উপর দিয়ে ফুটে রয়েছে। সবাই মিমির পাছার দুলুনি দেখছে মনের সুখে। আর দেখবে নাই বা কেন ওই সুডৌল ভরাট পাছা ওই টাইট প্যান্টের উপর দিয়ে যেভাবে নাচছে ।

ওরা একটা হাউস বোটের সামনে এসে দাঁড়ালো মানে সেলিম পিছন থেকে মিমিকে দাঁড়াতে বলল। হাউস বোটটার সামনে ওই ছেলেটা দাঁড়িয়ে। মিমি দেখল ভালো করে ছেলেটাকে। ম্যাক্সিমাম বয়স হবে ২৬। কালো পেটানো চেহারা, হাতের পেশিগুলো ফুলে আছে। একটা সাদা কাপর মতো করে পড়া আর হাঁটুর বেশ কিছুটা উপরে তোলা। পায়ের পেশিগুলো সবল। বুকের পেশিগুলো হাত নাড়ানোর সাথে সাথে কাঁপছে। ঠোঁটে পাতলা গোঁফ, মাথার চুলগুলো মিশমিশে কালো আর কোঁচকানো। মুখের মধ্যে একটা সারল্য ধরা পড়ছে। মিমিকে দেখেই এগিয়ে এলো। ইংরাজিতে কিছু বলল।

সেলিম মিমিকে বলল , ‘এই হচ্ছে আমাদের হাউস বোটের মালিক। এরা ইংলিশ ছাড়া আর কিছু জানে না। এরা হচ্ছে আফ্রিকান।

ছেলেটা মিমিকে বলল ওয়েলকাম টু মাই হাউস বোট ম্যাডাম।

তখন মিমি ওকে বলল, ‘থ্যাঙ্ক ইউ, থ্যাঙ্ক ইউ।‘

ছেলেটা মিমির হাতটা নিজের হাতে নিয়ে আস্তে আস্তে ওকে হাউস বোটের দিকে নিয়ে যেতে লাগলো, পিছনে সেলিম। ছেলেটা বলল নিজের বুকে হাত দিয়ে, ‘অ্যাই মারকাস।

মিমি ওকে বলল হেসে, ‘ইয়েস, অ্যাই এম মিমি।

সেলিম শুধু ছবিই তুলে যেতে থাকলো আর হাসতে লাগলো। মারকাস মিমিকে ডাঙ্গা থেকে হাউস বোটে যাবার কাঠের পাটার রাস্তা দেখাল আর বোঝাল এর উপর দিয়ে যেতে হবে বোটে। মিমি একবার পাটার উপর পা দিয়ে যাবার চেষ্টা করল কিন্তু যেন ব্যাল্যান্স হারিয়ে ফেলল। ও আবার পিছনে চলে এলো। অস্ফুস্ট গলায় বলল, ‘কি সর্বনাশ, এর উপর দিয়ে যেতে হবে নাকি?’

সেলিম পিছন থেকে বলল, ‘মারকাস, টেক হার টু বোট।

মারকাস একটু হেসে মিমির হাত চেপে ধরল আর বলল, ‘কাম, মাই হ্যান্ড, ইওর হ্যান্ড, ক্যাচ টাইট। ওকে?’

মিমি কি বুঝল কে জানে, ও রাজেনের হাত চেপে ধরল আর ধীরে ধীরে রাজেনকে পিছনে নিয়ে বোটের দিকে এগিয়ে গেল। পাটাটা বোটের থেকে বেশ কিছুটা নিচুতে। উঠতে গেলে পাটা একটু তুলে বোটের কিনারায় রেখে একটু চাপ দিয়ে উঠতে হয়, কিন্তু সেটা কি আর মিমির দ্বারা হয়। ও বারকয়েক চেষ্টা করার পর সেলিমের দিকে তাকাতে মারকাস মিমিকে বলল, ‘কাম অন, অ্যাই হেল্প।‘

মিমিকে দেখাল কিভাবে পাটা বোটের কিনারাতে দিতে হবে। মিমি ওর পাটা বোটের কিনারাতে রাখতেই মারকাস মিমির পাছায় হাত দিয়ে ওকে উপরে উঠালো, মিমি ‘আরে আরে একি করছে?’ বলতে বলতে দেখল ও বোটের উপর। মারকাস নিচে দাঁড়িয়ে ওর সাদা দাঁত বেড় করে হাসতে শুরু করেছে। সেলিম মিমিকে বলল, ‘বোটে ওঠার নামে গাঁড় দাবিয়ে নিলে তো, বাহ বেশ।‘

মিমি বোটের উপর উঠে নিচে সেলিমকে দেখে চেঁচিয়ে উঠলো, ‘হ্যাঁ ও তাই করলো আর তুমি নিচে দাঁড়িয়ে মজা দেখলে। বাহ, বেশ। কেন তুমি এগিয়ে আসতে পারলে না সাহায্য করতে?’

সেলিম মজার ছলে বলল, ‘আরে ওসব একটু হয়, ও নিয়ে চিন্তা করার কিছু নেই।‘

মিমি তবুও রাগ দেখাল, ‘তুমি বেশ বললে, ওসব একটু হয়। জানো ওঠাতে গিয়ে ওর আঙুলগুলো প্রায় আমার ওখানে ঢুকে গেছিল। কি অবস্থা হতো বলতো?’

সেলিম যেন রাগ করেছে এই ভাব দেখিয়ে বলল, ‘সেকি ও তোমার গুদে আঙুল ঢোকাচ্ছিল। ছিঃ ছিঃ। এই মারকাস তুই তোর ম্যাডামের গুদে আঙুল দিয়েছিলি?’

মিমি আবার চেঁচাল, ‘আরে কি হচ্ছে টা কি তুমি ওকে জিজ্ঞেস কি করছো? তোমার কি লজ্জা বলে কিছু আছে না নেই?’

সেলিম মিমিকে বলল, ‘কেন তুমিই তো বললে।

মিমি বলল, ‘আরে বললাম বলেই কি জিজ্ঞেস করতে হবে? ওকি শুনেছে?’

সেলিম হাসল আর বলল, ‘শুনলেই বা থোরি ও বুঝেছে কি বলেছি।

সেলিমঃ এবার থেকে যা জিজ্ঞেস করার মারকাসকে জিজ্ঞেস করবে কারন ওই সবকিছু জানে। আমি শুধু বসে থাকব আর ছবি তুলবো।

মিমি ওর দিকে ঘুরে জিভ দেখিয়ে বলল, ‘হ্যাঁ এসো রাতে বুকে মুখ দিতে। বলব মারকাস করবে।

সেলিম জলের দিকে ফোকাস করে উত্তর দিলো, ‘না সেটা অবশ্য আমিই করবো।‘ জোরে হেসে উঠলো সেলিম।

মিমি ঘুরে মারকা্সের দিকে দেখল। মারকাস ওর জন্যে ওয়েট করছে নৌকার মধ্যখানে।

মিমি ওর দিকে এগিয়ে গেল আর একটু হাসল। মারকাস হাসি ফেরত দিলো । ওর হাসি খুব মিষ্টি। একেতো মুখে সরলতা আছে তারপর মুখে বয়সের ছাপ প্রায় নেই তাই হাসিটা ভালো লাগলো।

মারকাস মিমিকে ঘুড়িয়ে ঘুড়িয়ে হাউস বোট দেখাচ্ছে, পেছন পেছন । বাইরে থেকে শুরু করেছে যেটা একটা বারান্দা বলা চলে। চেয়ার টেবিল পাতা, পাশে ফুলদানীতে সুন্দর বুনো ফুল সাজানো। মিমি একটু ফুলগুলো ছুঁয়ে দেখল। তারপর একটা ঘরে ঢুকল যেটাকে ওরা বলে খাবার ঘর। ডাইনিং টেবিল আর চেয়ার পাতা আছে, সামনে একটা ফ্রিজ, ফ্রিজের মাথার উপর একটা কাপবোর্ড, তাকে বিভিন্ন ধরনের মদ। পাশের ঘরটায় ঢুকল ওরা, দরজার সামনে একটা ভারি পর্দা টাঙানো, পর্দা সরিয়ে ঢুকতেই কি পেল্লাই ঘর একখানা। বিরাট একটা বিছানা ঠিক ঘরের মধ্যখানে, সাদা চাদর বিছানো একটা মোটা মাট্রেসের উপর। বালিশ দুটোকে দেখলেই মনে হবে মাথা ঠেকালেই মাথা ঢুকে যাবে। একটা আলমারি কাপড় জামা রাখার, টিভি লাগানো, বিশাল টিভিটা। পাশেই একটা রুম, দরজা ঠেলতেই দেখা গেল বাথরুম, বিশাল বড়। একটা বাথটব আছে, কিন্তু দরমার। মিমি দরমার পাশে গিয়ে উঁকি মারল ওপার দেখা যাচ্ছে কিনা।

মিমি দেখে বলল, ‘সেলিম ওপাশ থেকে যে দেখা যাচ্ছে সবকিছু।

সেলিম বলল ছবি তুলতে তুলতে, ‘তো?’

মিমি অবাক চোখে ওর দিকে তাকিয়ে বলল, ‘তো মানে? আরে ওইদিক থেকে সব দেখা যাচ্ছে মানে আমি যখন স্নান থাকব বাথরুমে তখন তো ছেলেটা দেখবে।

সেলিম বলল, ‘হ্যাঁ ওর আর খেয়েদেয়ে কাজ নেই তোমাকে ল্যাংটো দেখতে ও ওইপাশে থাকবে। আরে ওদের এই করে খেতে হয়। যদি আমরা জানতে পারি যে ওরা দেখছে তো ওদের ব্যবসা তো লোপাট হয়ে যাবে।

মিমির মাথায় বোধহয় ঢুকল ব্যাপারটা। তাই ও আর কোন উচ্চবাচ্য করল না। মারকাস ওদের জন্য অপেক্ষা করে আছে। বেডরুমের পাশ দিয়ে একটা গলি মতো বেড়িয়ে গিয়ে একটা দরজা দিয়ে নৌকার অন্যদিকে গেল ওরা। যেতেই দেখল একটা লোক বসে । মারকাস পরিচয় করিয়ে দিলো ওদের সাথে। এটা ওর বড় ভাই।

লোক টার বয়স মনে হয় ৩৫ হবে।

সেলিম ফিস্ফিস করে মিমির কানে বলল, ‘এরা কিন্তু আফ্রিকান , ধনের জোর ভীষণ, শুনেছ তোঁ বিবিসি। বোধহয় ডাণ্ডাটাকে এখনো খাঁড়া করে রেখেছে। তুমি বাপু একটু সাবধানে থেক, বলা যায় না কখন তোমাকে ছেলে টা ঠুকে দ্যায়।

মিমি ভুরু কুঁচকে বলল, ‘ধ্যাত, সবসময় তোমার ফাজলামি।

সেলিম হাসতে থাকলো হো হো করে।

মিমি ইংরাজিতে মারকাসকে জিজ্ঞেস করলো ওর বয়স কতো।

মারকাস হেসে মাথা নাড়াল, অর্থাৎ ও জানে না। যাহোক মিমি আর ঘাঁটাল না ওকে। সন্ধ্যে হয়ে গেছে। দূরে আলো দেখা যাচ্ছে সমুদ্রের কিনারায়। জেটূকু দেখতে পাওয়া গেছে ঘর সবই প্রায় দরমার তৈরি। দুরের আলো ছাড়া বাকিটা অন্ধকার। দূরে একটা হাউস বোট দাঁড়িয়ে রয়েছে, আলো জ্বালানো। বেশ সুন্দর লাগছে। মারকাস কোথাও গিয়ে কি করলো মিমিদের হাউস বোটে লাইট জ্বলে উঠলো। টিউব লাইট লাগানো চারিদিকে, শুধু সামনের বারান্দাটা ছাড়া। ওখানে একটা ঢিমে লাইট লাগানো যাতে একটা রোমান্টিক পরিবেশ তৈরি হয়। মিমির খুব পছন্দ হয়েছে।

মিমি সেলিমকে বলল, ‘তুমি ছবি তুলতে থাক, আমি কাপড় জামা ছেড়ে ফ্রেশ হয়ে নিই।‘

সেলিম হেসে বলল, ‘মিমি, আজ কিন্তু তোমাকে ড্রিংক নিতে হবে।

মিমিও হেসে উত্তর দিলো, ‘আজ কেন, এতো ভালো জায়গা আমি রোজ খাব।

সেলিম বাইরে দাঁড়িয়ে দূরে দাঁড়িয়ে থাকা হাউস বোটকে ক্যামেরা ধরার চেষ্টা করছে। সন্ধ্যের ওই অন্ধকারে দুরের ওই হাউস বোটটা খুব পরিস্কার দেখা যাচ্ছে। ওখানে বারান্দাতে দুটো বিদেশিনীকে দেখলাম বসে আছে। গায়ে শুধু ব্রা আর প্যান্টি। ভিতর থেকে একটা বিদেশী বেড়িয়ে এলো হাতে ড্রিংকের বোতল। ওটার গায়ে কিছু নেই কিন্তু একটা খুব ছোট জাঙ্গিয়া পরে আছে সে। লোকটা বসে মেয়েগুলোকে ড্রিঙ্কস অফার করলো গ্লাসে।

কিছুক্ষণ পর মিমির গলার আওয়াজ পাওয়া গেল। মিমি বলছে, ‘সেলিম আমি রেডি। তুমি ফ্রেস হতে পারো।

সেলিম মিমির দিকে ঘুরতেই ওর মুখ দিয়ে শিস বেড়িয়ে এলো, বলে উঠলো, ‘ওহ মাই গড, ইউ লুক রাভিশিং।

মিমি একটা টাইট টপ পড়েছে আর একটা শর্ট চাপা। সামনের দিকটা দেখতে মনে হোল ওর যোনীর চেরাটা শর্টের উপর দিয়ে দেখা যাচ্ছে। পিছন ঘুরে সেলিমের দিকে মিমি ওর পাছাটা নাচিয়ে দিলো। টাইট, গোল শর্টের নিচটা জাস্ট পাছার গোল যেখানে শেষ হয়েছে সেখান পর্যন্ত। এক কথায় সেলিম ঠিক শি লুক্স রাভিশিং।

সেলিম মিমির হাতে ক্যামেরা দিয়ে চলে গেল ঘরের ভিতর। মিমি একটা বেতের চেয়ারে বসে ক্যামেরা তাক করলো ওদিকে। টিভিতে বিদেশিগুলোকে। এর মধ্যে একটা মেয়ে ব্রা খুলে ফেলছে। ওর ছোট স্তনগুলো উন্মুক্ত। দিব্যি খোলা ভাবে বসে আছে।

ওরাই বেশ আছে না আছে কোন বাঁধা না আছে কোন লজ্জা। অন্য মেয়েটা এতক্ষণ ব্রা পরে বসে ছিল ও আরেকজনকে দেখে ওরও ব্রা খুলে দিল। এই মেয়েটার স্তনগুলো আগেরটার থেকে অপেক্ষাকৃত বড়। এই মেয়েটা ওর একটা হাত বাড়িয়ে দিলো ছেলেটার দিকে। ছেলেটার ওর হাতটা নিয়ে মাসাজ করতে শুরু করলো। হাত ওর বগল অব্দি নিয়ে আবার নামিয়ে আনছে এইভাবে মালিকটা মাসাজ করছে।

সেলি্মঃ, ‘কিগো মিমি কি দেখছ?’

মিমি ক্যামেরা তাক করে বলল, ‘বাবা, মেয়েগুলোর তো কোন লজ্জা নেই। নিজের লোকের সামনে মাই খুলে আছিস কোন ব্যাপার না, কিন্তু অপরিচিত লোকটার সামনে কি করে যে তোরা তোদের মাইগুলো খুলে রেখেছিস কে জানে। পারে বটে ওরা।

মিমি বলল, ‘ওই দেখেছ, মেয়েটা ছেলে তাকে দিয়ে ওর মাই টেপাচ্ছে।‘

সেলিম টেবিলের উপর দুটো পা তুলে দিয়েছে আরেকদিকে মিমিও ওর দুটো পা টেবিলে তুলে দিয়েছে। মারকাস এলো দুজনকে প্রথমে দুটো গ্লাস দিয়ে গেল। তারপর কিছুপরে একটা মদের বোতল দিয়ে গেল। সেলিম বোতলটা হাতে তুলে দেখল আর বলল, ‘বাহ, ভদকা দিয়ে গেছে। তোমার ভালো হোল। খুব করা না খেতে মিষ্টি।

মারকাস এবার এসে জল দিয়ে গেল। মিনারেল জল।

সেলিম দেখল একবার। বোতলটা খুলে ও দু পেগ ঢালল দুজনের গ্লাসে, তারপর জল মেশালো। মিমির দিকে একটা গ্লাস এগিয়ে দিলো।

মিমি একটু হেসে গ্লাস তুলে চিয়ার্স করলো তারপর ঠোঁটে একটু ঠেকালো।

সেলিম মারকাস কে জিজ্ঞেস করলো, ‘ওহাট আবাউট চিকেন?’

মারকাস বলল, ‘ওকে। চিকেন।

মিমি আর সেলিম মদ খেতে খেতে গল্প করছে, মারকাস বোধহয় রান্না করতে গেছে। বড় ভাই তো কোথাও নিশ্চই বসে আছে। সেলিম মিমিকে বলল, ‘আমি শুনেছি এই হাউস বোটে মাসাজ থেরাপি করা হয়। এই কারনে এখানে ফরেনারদের ভির খুব বেশি। মারকাসকে জিজ্ঞেস করতে হবে কোথায় হয়।

মিমি কৌতূহল দেখিয়ে বলল, ‘এই সেলিম আমি কিন্তু মাসাজ করাবো যদি হয়। একটু অভিজ্ঞতা নেওয়া যাক কেমন হয়। আমি কোনদিন মাসাজ করাই নি।

সেলিম বলল, ‘থোরি আমিও করিয়েছি? আর আমি তোমার জন্যই বলছিলাম। আমার জন্য দরকার নেই। এখানে মাসাজ ম্যাক্সিমাম মেয়েগুলোই করায়।‘

মিমি গ্লাসে চুমুক দিয়ে বলল, ‘ও তাই নাকি তুমি আমার জন্য ভেবেছিলে। হাও সুইট অফ ইউ। এক মিনিট।‘ বলে মিমি ওর চেয়ার ছেড়ে উঠে সেলিমের দিকে গেল আর সেলিমকে একটা গভীর চুমু খেল। সেলিম ওর পিঠের উপর হাত দিয়ে ওকে কাছে টেনে নিলো আর নিজের কোলে বসালো। মিমি ওর কোলে বসতেই সেলিম ওর হাত মিমির স্তনের উপর রেখে টিপতে লাগলো আরাম করে।

সেলিম টিপতে টিপতে বলল, ‘ আরে তুমি নিচে ব্রা পড় নি? তাই ভাবছি তোমার মাইগুলো নরম লাগছে কেন টিপতে?’

মিমি সেলিমের বুকের উপর ঘন হয়ে বসে বলল, ‘ব্রা পড়লে মাই টাইট হয়ে যায় নাকি?’

সেলিম মাইতে হাত বুলতে বুলতে বলল, ‘আরে একটু টাইট থাকে । ব্রা ছাড়া তো লুস হয়ে থাকে। ব্রায়ের উপর দিয়ে টেপা আর ব্রা ছাড়া মাই টেপা দুটো আলাদা তো বটে।

সেলিম মিমির টপের তোলা একটু উপরে তুলে একটা মাই বার করলো আর বোঁটা নিয়ে খেলতে থাকলো। মিমি আরাম নিতে নিতে বলল, ‘এই একটু দেখে, ব্যাটা মারকাস কোথায় আছে কে জানে। যেকোনো মুহূর্তে চলে আসতে পারে।‘

সেলিম বলল, ‘আরে দেখলই বা। এরকম কতো দেখছে ওরা টার ইয়ত্তা নেই। ওদের মনে হয় এইসবে কিছু হয় না।

মিমি সেলিমের কোলের উপর উসখুস করে উঠলো, একটু সরে সেলিমের কোলের দিকে তাকিয়ে বলল, ‘তাই বোলো, আমি ভাবছি এখানে উঁচু উঁচু কি ঠেকছে। তোমার বাঁড়া যে জেগে উঠেছে তাতো খেয়াল ছিল না।‘ ও আবার সেলিমের কোলের উপর মানে ওর লিঙ্গের উপর বসল।

সেলিম বেড়িয়ে থাকা মাইটাকে ভালো করে চটকাতে চটকাতে বলল, ‘হাতের মধ্যে এরকম ভরাট নরম মাই বাঁড়া ঠাটাবে না। সত্যি তোমার মাইগুলো দারুন। শুধু চটকাই মনে হয়।‘ বলে সেলিম মিমির আরেকটা মাই বাইরে বার করে দিলো। এবার দুহাত দিয়ে সেলিম চটকাচ্ছে মাইগুলোকে আর মিমি জলের দিকে চেয়ে মদ খেয়ে যাচ্ছে আস্তে আস্তে, কারো অন্য দিকে খেয়াল নেই। অন্যদিকের গলি দিয়ে মারকাস ঢুকছে। মারকাস ঢুকে এই দৃশ্য দেখে যা বলতে বা করতে এসেছিলো তা না করে চুপচাপ দাঁড়িয়ে ওদের লক্ষ্য করতে থাকলো।

কিছুক্ষণ মাই টেপার পর সেলিম জিজ্ঞেস করলো, ‘কোথায় গেল বেটা মারকাসটা বলতো? ব্যাটার আসার নাম নেই।‘

মারকাস কথা বুঝতে পারেনি কিন্তু ওর নাম শোনাতে ওর নিশ্চই মনে হয়েছে সাহেব ওর কথাই বলছে, তাই ও বলে উঠলো ওদের দিকে তাকিয়ে, ‘স্যার, মি মারকাস, হেয়ার।‘

মিমি যেন চমকে উঠলো ওর কথা শুনতে পেয়ে। হরবরিয়ে নামতে গিয়ে গ্লাস থেকে মদ ফেলে দিলো আর সেলিম ওটা সামলাতে গিয়ে মিমিকে অনিচ্ছাকৃত ধাক্কা দিলো।

মিমি বালেন্স ঠিক রাখতে গিয়ে তল মল করতেই মারকাস এগিয়ে মিমিকে জড়িয়ে ধরলও যাতে ও পড়ে না যায়।

মারকাস মিমিকে যেভাবে জড়িয়ে ধরেছে তাতে মিমির স্তনগুলো মারকা্সের হাতে চাপা পড়ে রয়েছে। মিমি ওর হাতের উপর ঝুঁকে রয়েছে আর চেষ্টা করে যাচ্ছে যাতে ও সোজা দাঁড়িয়ে পরতে পারে। তাতে মিমির স্তন আরও ডলা খাচ্ছে মারকা্সের হাতে। বেশ কিছুটা কসরত করার পর মারকাসই মিমিকে সোজা করে দাঁড় করিয়ে দিলো ওর স্তন থেকে হাত সরিয়েও নিলো। মিমি মারকা্সের চোখের সামনে দাঁড়িয়ে, ওর স্তনগুলো তখনো কেঁপে যাচ্ছে।

মিমি মারকা্সের দিকে তাকিয়ে নিজেকে সরিয়ে নিলো ওর সামনে থেকে। সরে যাবার দুলুনিতে মিমির স্তনগুলো কেঁপে উঠলো আবার। মারকা্সের দিকে তাকিয়ে দেখল ও মিমির স্তনের দিকে চেয়ে রয়েছে। মিমি ওর টপ টেনে নিচে নামাল। সেলিম নিজেকে সামলে নিয়েছে, ও জিজ্ঞেস করলো মারকাসকে, ‘ওহাটস দা ম্যাটার মারকাস? ডিনার ইস রেডি?’

মারকাস উত্তর দিলো, ‘ইয়েস স্যার, রেডি।‘

সেলিম বলল, ‘ওকে, সার্ভ আস।‘

মারকাস বলে চলে গেল, ‘থ্যাঙ্ক ইউ স্যার, ইন অ্যা মিনিট।‘

সেলিম মিমির দিকে তাকিয়ে বলল, ‘সরি মিমি, ইট ইস জাস্ট আনেক্সপেকটেড। আমি বুঝতে পারি নি ও এভাবে এসে পরবে।‘

মিমি তখনো ওর টপটাকে নিচের দিকে টেনে যাচ্ছে, ‘ইস কি লজ্জা বলতো। ওর দিকে তাকাবো এখন কি করে বলতো? আর শুধু তাই না ও আমাকে ধরার জন্য আমার মাইতে পর্যন্ত হাত লাগিয়ে ফেলেছে।‘

সেলিম যেন রেগে উঠলো, ‘ইচ্ছা করে?’

মিমি তাড়াতাড়ি উত্তর দিলো, ‘ইচ্ছে করে কি আর, আমাকে পরে যাওয়া থেকে বাঁচাতে। কিছুতেই বেড়িয়ে আসতে পারছিলাম না, আসলে ডিসবালান্স হয়ে গেছিলাম কিনা।

সেলিম বলল, ‘শোন বাঁচার একটাই উপায় আমার যা মনে হয় যেটা হয়েছে ওকে বুঝতে দেবার কোন দরকার নেই যে আমরা এটা নিয়ে ডিসকাস করেছি। এটা হয়েছে, কোন ব্যাপার নয়। স্বাভাবিক ব্যবহার করো ওর সাথে।‘

মিমি বলে উঠলো, ‘পাগল নাকি, কেউ বুঝতে দ্যায়।‘

সেলিম দেখল মিমির মুড ঠিক আছে, ও রসিকতা করলো, তবে ব্যাটা তোমার মাইয়ের স্বাদ পেয়ে গেল।‘

মিমি হেসে জবাব দিলো, ‘ধ্যাত একটা অসভ্য।‘

কিছুপরে মারকাস এসে ওদের খাবার সার্ভ করলো। মারকা্সের মুখে কোন বিকার নেই যে ও মিমির স্তন ধরেছে না মিমি ওকে বুঝতে দিচ্ছে। ওরা খেতে খেতে মিমি সেলিমকে বলল, ‘ছেলেটাকে জিজ্ঞেস করবে না মাসাজের ব্যাপার?’

সেলিম খেতে খেতে বলল, ‘ও হ্যাঁ, ঠিক বলেছ। মারকাস, ক্যান ইউ টেল আস আবাউট মাসাজ? ওহয়ার উই ক্যান গেট ইট?’

মারকাস জবাব দিলো, ‘মাসাজ? ইউ গেট ইট হেয়ার।‘

মিমি ওকে বলল, ‘হেয়ার? বাট হাউ?’

মারকাস ছোটো করে হাসল তারপর জবাব দিলো, ‘ইন হাউস বোট উই গিভ মাসাজ। টু অল।‘

এবার মারকাস হাতের ইশারায় আর কথা দিয়ে যা বোঝাল টার সারমর্ম হোল যে বোটে অন্য কেউ এসে মাসাজ করে যায় না। যাদের বোট আছে তারা সব ট্রেনিং নেয় মাসাজের যাতে কেউ যদি বোট ভাড়া করে আর মাসাজ নিতে চায় তো তারাই যেন ওদের দিতে পারে।

মিমি আবার জিজ্ঞেস করলো, ‘হাও লং ইট টেকস ফর দা মাসাজ?’

মারকাস জবাব দিলো, ‘ডিপেন্ডস, টাইপ অফ মাসাজ, ডিফারেন্ট টাইম।‘

মিমি কিছু না বলে শুধু হুম করে চুপ করে গেল।

সেলিম এবার প্রশ্ন করলো, ‘ওকে, ফর দা বেষ্ট মাসাজ ওহাট উইল বি দা টাইম?’

মারকাস জবাব দিলো, ‘থ্রি আওরস।‘

মিমি ছোট করে বলল, ‘বাপরে তিন ঘণ্টা?

ওরা খাওয়া শেষ করতে মারকাস সব উঠিয়ে নিয়ে চলে গেল। মিমি আর সেলিম কিছুক্ষণ বসে থাকলো। মিমি বলল, ‘চলো এবার শুয়ে পড়ি। গাড়িতে অনেক রাস্তা চলতে হয়েছে, ধকল গেছে। একটু ঘুমানো যাক নতুন পরিবেশে।‘

সেলিম সায় দিলো, ‘ঠিক বলেছ। কাল সকাল থেকে নতুন করে শুরু করা যাবে। হাউস বোটে রাত কাটানো, কি রোমান্টিক।

সেলিম আর মিমি আজ আর সেক্স করেনি। ঘুমিয়ে পরে।

রাত তখন কটা হবে। ২ এরম। মিমির খুব জোরে পেচ্ছাপ পেতে ঘুম ভেঙ্গে গেলো।

উঠে পড়লো। দরমা দেওয়া বাথ্রুমে ঢুকে কমদে বসে পেছাপ করলো। হটাত মিমির কানে একটা ছেলের গো গো ঘরঘর শব্দ এলো। প্রথম টা লক্ষ করেনি। তারপর ঠিক বুজতে পারল।

পাসের বাথরুম থেকেই আসছে শব্দ টা। মিমি একটু সংকচিত হল এই ভাবে পরের বাথ্রুমে উকি দেওয়া ঠিক হবে!!

সাত পাঁচ ভেবে দরমা একটু সরিয়ে দেখল। দেখেই তাঁর চোখ কপালে উঠে গেলো।

এ কি দেখছে সে।

তার সামনে সম্পূর্ণ নগ্ন মারকাস। নিজের কালো কুচকুচে প্রায় ৯ ইঞ্চি বাঁড়া তাকে খেচছে। মুখ মুখ গো গো শব্দ বার করছে। মাঝে মাঝে বলছে fuck you Madam fuck you.

মারকাসকে এই অবস্থায় দেখে তার চোখের মনিতে যেন একটা দুষ্টুমির ঝিলিক খেলে যায়।

মারকাস নগ্ন… সম্পূর্ণ নগ্ন সে… কিন্তু শুধু যে সে নগ্ন তা নয়… মিমির চোখে পড়ে মারকা্সের পুরুষাঙ্গ সেই মুহুর্তে একদম ঋজু হয়ে দাঁড়িয়ে রয়েছে শরীরের থেকে। পুরুষাঙ্গের ঋজুতা মিমিকে যতটা না বিস্মিত করে, তার থেকে অধিক অবাক হয় অন্য কারণে… দেখে তার যেন হটাৎ দম বন্ধ হয়ে যাবার উপক্রম হয়… এটা কি? এত্তোওওও বড়!… বি-শা-ল! মারকা্সের কঠিন হয়ে দাঁড়িয়ে থাকা প্রায় হাতখানেক বড় পুংদন্ডটার দিকে বিস্ফারিত চোখে তাকিয়ে থাকে মিমি… ওর যেন সমস্ত জ্ঞান রহিত হয়ে পড়ে… কারুর এত বড় হয়? বিশ্বাস করতে পারে না সে। শুধু বিশাল নয়… তার সাথে সেটার স্থুলতাও অবিশ্বাস করার মত। কিন্তু মিমির কাছে সেটা কোনভাবেই ভয়ঙ্কর মনে হয় না… এটা সেলিমের থেকেও ১-২ বড় মনে হল।

কিন্তু এই ধরণের একটা এত লম্বা আর মোটা কোন পুরুষাঙ্গ তার চোখের সম্মুখে… একদম হাতের নাগালের মধ্যে, সেটা সে ভাবতেই পারছে না যেন। অবিশ্বাসী চোখে মারকা্সের চোখের দিকে তাকায়।

মারকাস ও খেঁচা থামিয়ে দ্যাখে মাদাম দাড়িয়ে।

লজ্জায় প্রায় লাল হয়ে উঠেছে মিমির মুখ… মারকাসের শরীর থেকে তার পুরুষাঙ্গটা কঠিন হয়ে সামনের দিকে প্রায় উঁচিয়ে রয়েছে বর্ষার ফলার মত।

চোখের সামনে বার বার করে মারকাসের ওই অপূর্ব সুন্দর অসীম পুরুষাকার বিশাল স্থুল লিঙ্গটা ভেসে উঠছিল মিমির চোখের সামনে। ততই তার যোনিটা প্রতি পলে পলে রসশিক্ত হয়ে পড়ছে। বার বার মিমির মনের মধ্যে মিলনের জন্য কাতর আকুতি ভেসে বেড়াছে। আগে সে এমন ছিল না। সেলিম তাঁর জীবনে আসার পর থেকে এই অবস্থা। মিমির রসে ভরে ওঠা যোনিটা একটা সবল শক্ত লিঙ্গের জন্য হাহাকার করে উঠছিল যেন… । সারাটা শরীর কেমন অবশ হয়ে গেল মিমির। নিজের দেহের সাথে মারকাসের দীর্ঘ সবল পুরুষাঙ্গের ছোঁয়া ্পেতে চাই। মিমির যোনি উপচে রস গড়িয়ে পরছে, মাখামাখি হয়ে গিয়েছিল নাইটি তে। চোখের সামনে ভেসে উঠছে ওই ভীমকায় লিঙ্গের চামড়া সরে গিয়ে গোলাকৃত শিশ্নাগ্রটার হাতছানি… যোনি চাইছে তার মধ্যে সেটার উপস্থিতির… ।

এইসময় দুটো জিনিস হতে পারে । এক তোঁ মিমি বেডরুমে গিয়ে সেলিম কে জাগিয়ে তুলে নিজের গুদের কুটকুট মেটাতে পারে। আরেক দিকে এই বিশাল আফ্রিকান লিঙ্গ টা।

মিমি একটু আগিয়ে যায় , বা হাত দিয়ে ধরে মারকাসের লিঙ্গ টা। একদম গরম, ছেঁকা দিছে।

মিমি বাথ্রুমে ঢুকে তারপর হাত বাড়িয়ে দরজার ছিটকিনিটাকে তুলে আটকে দেয়। নজর করে অপ্রস্তুত মুখে মারকাস তারই দিকে তাকিয়ে রয়েছে তখনও।

মিমি ঠোঁটের ওপর আঙুল রেখে ইশারায় চুপ থাকতে বলে মারকা্স কে । তারপর বোলে fuck me.

তারপর মিমি নিযেই বন্ধ দরজার দিকে ফিরে মারকাসের দিকে পেছন করে দাড়ায়। নাইটি টা কোমর অবধি তোলে। মারকাস বুঝতে পারে তাঁর মাদাম কি চাইছে।

সেই ভীমআকৃতি বৃহত লিঙ্গের মাথাটা রসময় পিচ্ছিল যোনিতে ঠেকায়। যোনিপথটাকে চতুর্দিকে প্রসারিত করে টুপ করে ঢুকে যায় তার শরীরের অন্দরে…

মিমি গোঙাতে গোঙাতে বলে … ‘আহহহহ । মিমি নিজেও ভাবতে পারে না কি ভাবে এত বৃহত একটা লিঙ্গের মাথা এই ভাবে তার যোনির মধ্যে গেঁথে রয়েছে… মনে হচ্ছে যেন যোনির দেওয়ালটা চতুর্দিকে প্রসারিত হয়ে একটা বিশাল বড় মুখের সৃষ্টি করেছে… মনে হচ্ছে যেন যোনিটা ফেটে যাবে এবার ওই বৃহৎ লিঙ্গের চাপে… উফফফফফ কি ভিষন কষ্ট হচ্ছে যে তার ওটাকে নিজের শরীরের মধ্যে নিতে গিয়ে সেটা একমাত্র সেই বুঝতে পারছে… কিন্তু শুধুই কি কষ্ট? ওই কষ্টটাতে যে এক অপার্থিব আনন্দ।

নিজের শরীরটাকে পিছিয়ে মেলে দেয় যাতে করে নিম। মারকাসের লিঙ্গটা তার যোনি থেকে বেরিয়ে আসে কোন মতেই… কোন ভাবেই না নিজের সুখটাও কমে… সে না বঞ্চিত হয় এই অসহ্য সুখানুভূতিটার থেকে।

মারকাস ততক্ষনে প্রায় পুরো লিঙ্গটাকেই গেঁথে দিয়েছে ্মিমির শরীরের গহীনে… তার মনে হচ্ছে চতুর্দিক থেকে অসম্ভব নরম ভেজা চাপ তার যোনি টাকে নিষ্পেষিত করছে…মারকাস হাত বাড়িয়ে মিমির কোমরটাকে চেপে ধরে নিজের কোমরটাকে আগুপিছু করতে থাকে… মিমি আবেশে দরজার ওপর মাথা রেখে মারকাস র সাথে তালে তাল মিলিয়ে নিজের যোনিটাকে ঠেলে ঠেলে দিতে থাকে পেছন দিকে… মুখ দিয়ে ক্রমাগত শিৎকার বেরিয়ে আসতে থাকে তার… ‘উফফফফফ আহহহহহহ ইসসসসসস… বাহবাহ… ফাক ফাঁক ফাঁক… উফফফফফফ…… পুশ ইট হোল… উফফফফফ… মাআআআআআ… উমমমমমম… ইশশশশশশশশশ…’

মিমির অনুভব করে মারকাসর ওই বিশাল লিঙ্গের মাথাটা গিয়ে তার জরায়ুতে ধাক্কা মারছে একেবারে… নিদারুন কষ্টে অথচ এক অসম্ভব আরামে সে এলিয়ে পড়ে থাকে দরজার ওপরে… ‘হ্যা…… … উফফফফফ … উফফফফফফ মাগো… কি আরাম…’ বিড়বিড় করে ক্রমাগত গুঙিয়ে যেতে থাকে সে… অনুভব করে তার যোনির মধ্যের প্রতিটা শিরা উপশিরাগুলোকে রগড়ে দিয়ে যাতায়াত করছে তার মারকাসের ওই বিশাল পুরুষাঙ্গটা…। এত সুখের মধ্যেও হটাৎ তার মাথায় একটা চিন্তা ঝিলিক দিয়ে ওঠে… কিন্তু… কিন্তু যদি মারকাস তার যোনির মধ্যেই বীর্যপাত করে?… ভাবতেই একটা ভিষন ভালো লাগায় মনটা কেঁপে ঊঠল , টাও এবার আফ্রিকান বীর্যপাত… গোঙাতে গোঙাতে যেন খানিক বাধ্য হয়েই অনুনয় করে ওঠে… ফাঁক হার্ড … প্লিজ… ইসসসসসস… ।

মারকাস একটু ঝুঁকে হাত বাড়িয়ে নাইটি ঢাকা ভরাট স্তনদুটোকে নিজের দুইহাতের তালুর মধ্যে টিপে ধরে সে… প্রায় রীতিমত চটকাতে থাকে সে হাতের মুঠোয় ভরে নিয়ে।

বুকে মারকাসের কড়া হাতের ছোঁয়া পেতেই মিমির সারাটা শরীর কেঁপে ওঠে থরথর করে… এ হাত … রীতি মত শীত গ্রীষ্ণ বর্ষায় পোক্ত হয়ে ওঠা হাত… সেই হাতের মধ্যে নিজের স্তনকে নিস্পেষিত হতেই তার সব কিছু কেমন গুলিয়ে যেতে থাকে… নিজের শরীরটাকে ঠেসে ঠেসে ধরতে থাকে পিছনের দিকে… একেবারে মারকাসের কোলের মধ্যে… মারকাসও বৌমার ভরাট স্তনদুটোকে হাতের মধ্যে প্রায় খামচে ধরে টিপতে টিপতে সবেগে কোমর দুলিয়ে লিঙ্গটাকে মিমির রস উপচে পড়া যোনির মধ্যে গেঁথে দিতে থাকে সবলে। কোমর সঞ্চালনের তীব্রতা বাড়িয়ে দেয় মারকাস… একটা টানা পচপচ ভচভচ শব্দ মিমির যোনির মধ্য থেকে বেরুতে থাকে গরম যৌন রস।

কেঁপে ওঠে তার সারা শরীরটা থরথর করে… ‘উফফফফফফফ’ ঘর্ষনের ফলে তার মনে হয় যেন সারা যোনির মধ্যে আগুন লেগে গেছে… আর সেই আগুন দাবানল হয়ে ছড়িয়ে পড়ছে তীব্র গতিতে মিমির পুরো শরীরটাতেই… পরক্ষনেই একটা নিদারূণ ধাক্কা অনুভব করে যোনির একেবারে গভীরে… না, না, একটা নয়… পর পর… যেন শরীরের ভেতর থেকে সুনামীর মত বিদ্যুৎ তরঙ্গ আছড়ে পড়ছে জরায়ুর গোড়ায়… তলপেটটা কাঁপছে সাংঘাতিক ভাবে… আর তারপরই জলপ্রপাতের ধারার মত উষ্ণ কামরস উপচে বেরিয়ে আসতে থাকে যোনির মধ্য থেকে… দরজা টা ভিজিয়ে দিতে থাকে সেই রসের ধারা…

মারকাসের লিঙ্গের সঞ্চালনও হতে থাকে যোনির অভ্যন্তরে… আরামে চোখ বুঝে আসে মিমির… অনুভব করতে থাকে লিঙ্গের ওপর যোনি পেশিগুলো যেন কামড়ে ধরে রেখেছে সেটাকে।

খুব একটা বেশিক্ষন অপেক্ষা করতে হয় না… তারপরই লিঙ্গের গোড়া থেকে যেন শিরাউপসিরা বেয়ে উঠে আসে গরম বীর্যের দলা… ছিটকে গিয়ে পড়ে মিমির যোনির ভেতরে… বীর্যস্খলনের প্রথম ঝলকের প্রভাবে হাতের মুঠোয় ধরা মিমির নরম মাই টাকে খামচে ধরে প্রায় চিৎকার করে … ‘ওফফফফফ ফা ফা ফা ক’।

যোনির ভেতর উষ্ণ বীর্যের পরশে সম্বিত পায় মিমি… কোন রকমে নিজে সোজা হয়ে দাড়ায় । শরীরটাকে টেনে তুলে নিয়ে চেপে ধরে মারকাসের কোলের ওপরে যোনির ভেতর কেঁপে কেঁপে উঠতে থাকা লিঙ্গটাকে গেঁথে নিয়ে… এতক্ষণ ধরে যে বীর্যের স্খলন সে অনুভব করতে চাইছিল সেটার উপস্থিতিতে সে যেন পাগল হয়ে ওঠে… তার মুখ দিয়েও শিৎকার বেরিয়ে আসে… ‘ওওওওওও … ইসসসসসস উম্মম্মম্মম্ম…’

মারকাস মিমির কোমরটাকে খামচে ধরে নিচের থেকে তোলা দিতে থাকে প্রচন্ড বেগে… আর প্রতিবারের ধাক্কায় তার লিঙ্গটার মুখ দিয়ে ছিটকে ছিটকে বেরুতে থাকে দলা দলা বীর্য… গিয়ে তীব্র আঘাত হানতে থাকে সুমিমির জরায়ুর ওপর সরাসরি… প্রতিবারের বীর্যস্খলনের বেগে মারকাস পাগলের মত ডাকতে থাকে… ‘ওহহহহ মাদাম… মাদাম…’

মিমির তলপেটটা আবার নতুন করে কেঁপে ওঠে থরথর করে… কাঁপতে থাকে সারা শরীর… আর তারপরই আরো একটা তীব্র রামোচনের শাক্ষী হয় সে… প্রায় জলপ্রপাতের মত সেও যোনি রস স্খলন করতে থাকে মারকাসের লিঙ্গের ওপরে।

বেশ খানিক পর একটু শরীরে জোর পেতে মিমির শরীরের থেকে সোজা হয়ে উঠে দাড়ায় মারকাস… ইতিমধ্যেই তার লিঙ্গটা পিছলিয়ে বেরিয়ে এসেছে মিমির যোনির মধ্য থেকে, আর সেটার বেরিয়ে আসার ফলে যোনির মধ্যে উগড়ে দেওয়া ফেনিত বীর্যের বেশ খানিকটা পরিমান উপুড় হয়ে থাকা যোনির মধ্যে থেকে গড়িয়ে বেরিয়ে এসে মিমির উরু বেয়ে নেমে যেতে থাকে নিচের দিকে একটা মোটা ধারার মত… মিমি আরো খানিক সময় নেয় উঠে দাড়াবার। তারপর ধীরে ধীরে উঠে মারকাসেরর দিকে ঘুরে দাড়ায় সে…

মিমি মারকাসের ঠোঁটে একটা হাল্কা চুম্বন করে “থাঙ্ক ইউ”।

শরীরের কাঁপুনিটা একটু প্রশমিত হতেই যেন রাজ্যের ক্লান্তি এসে ঘিরে ধরে মিমির শরীরটাকে… অতি কষ্টে দেহটাকে মারকাসের থেকে সরিয়ে আনে… শুয়ে বড় বড় নিঃশ্বাস নিতে থাকে চোখ বন্ধ করে… সারা শরীরে ঘামে ভিজে জবজবে হয়ে গেছে একেবারে।

একটু দম পেলে চোখ মেলে তাকায় মিমি। আধো অন্ধকারে এখন তাদের দৃষ্টি বেশ পরিষ্কার হয়ে উঠেছে… ওই আধো অন্ধকারেও বীর্য আর যোনির রসে মাখামাখি হয়ে চকচক করছে সেটি… আনমনেই হাত বাড়িয়ে মুঠোয় ধরে সেটিকে… হাতের তালুতে বাঁড়ায় মেখে থাকা রসগুলো লেগে যায় মিমির… তাতে কিছুই মনে হয় না… একটু চাপ দেয় সেটিতে… এখনও বেশ লোহার মত কাঠিণ্য ধারণ করে আছে। হাতটাকে ওপর নিচে করে লিঙ্গের ছালটা নিয়ে ওপর নিচে করে নামাতে ওঠাতে থাকে সে… কানে আসে মারকাসের গুঙিয়ে ওঠা… ‘আহহহহহ হুম্মম্মম্মম্ম…’।

আস্তে আস্তে মিমি তার পরনের নাইটি টা নামিয়ে দ্যায় কোমর থেকে… গায়ের ঘামে আর দেহের রসে প্রায় সেঁটে যায় নাইটি টা তার শরীরের সাথে। নাইটি টা ওপর দিয়েই যেন তীক্ষ্ণ হয়ে ফুটে থাকে স্তনবৃন্তের আভাস।

কোনরকমে ধরে ধীর পায়ে দরজা খুলে বেরিয়ে আসে বাথরুম থেকে। বেরিয়ে শেষ বারের মতো মারকাসের ধন তাকে দ্যাখে , এখন ও সেটা দাড়িয়ে আছে মিমির দিকে তাকিয়ে। জানে তার আরো পাওয়া বাকি মিমির থেকে… … সম্ভব হলে হয়তো সারা রাতই তাকে ভোগ করতে পারত…

বাথ্রুম থেকে বেরিয়ে দুই দিকটা একবার ভালো করে দেখে নেয়… এখন যদি তাকে এই ভাবে শুধু মাত্র একটা পাতলা নাইটি তে জড়ানো অবস্থায় কেউ দেখে, কি ভাববে তা আর বলে দিতে হবে না। তারপর ধীর পদক্ষেপে ক্লান্ত শরীরটাকে প্রায় কোনরকমে টেনে নিয়ে চলে সেলিমের ঘরের দিকে… সে ক্লান্ত ঠিকই কিন্তু তার সাথে সে পরিতৃপ্তও বটে… সম্পূর্ণ রূপে।

কোনরকমে শরীরটা টেনে নিয়ে নিজের ঘরের মধ্যে ঢুকে পড়ে সে, হাত তুলে সাবধানে দরজার লাগিয়ে দেয়। নজর দেয় নিজের বিছানার ওপর… নাঃ… সেলিম এখনও গভীর ঘুমে আচ্ছন্ন… বিছানার কাছে এসে একটু চুপ করে দাঁড়িয়ে সে ঘুমন্ত সেলিমের দিকে তাকিয়ে থাকে… তারপর মুখ নামিয়ে নিজের শরীরটার দিকে তাকায়। তার সারাটা শরীর এই মুহুর্তে ঘামে আর তাদের শরীর নিসৃত রসে প্রায় মাখামাখি হয়ে রয়েছে… গা থেকে তাদের দূরন্ত সঙ্গমের তীব্র ঘ্রান উঠে আসছে… অনুভব করে যোনির থেকে এখনও চুঁইয়ে বেরুচ্ছে মারকাসের ঢেলে দেওয়া বীর্যের ধারা… ভাবতে ভাবতে বিছানার দিকে পা বাড়ায়। মন চায় না এখনই মারকাসের দেওয়া এই বীর্য ধুয়ে ফেলতে। সেলিমের পাসে শুয়ে পরে। এক সময় ঘুমিয়ে পরে।

পর্ব-০৮:

সকালে ওঠে ৮ তাঁর সময় । দ্যাখে সেলিম উঠে পরেছে। ঘুম ভাঙল সেলিমের জন্নই । মাই টিপছিল।

সেলিমঃ গুড মর্নিং।

মিমিঃ গুদ মর্নিং সেলিম।

মিমির কাল রাতের কথা মনে পরে। মারকাসের বীর্য তাঁর যোনি তে এখন ও জমে আছে। ধোয়া হইনি।

সেলিম এবার মিমি কে কিস করে। মাই টিপতে টিপতে আস্তে আস্তে নাইটি টা খুলে দেয়।

এই সাত সকালে সেলিম ছোঁয়া মিমিকে এবার উত্তেজিত করে। সেলিম উঠে বসে মিমির সামনে। তারপর নাইটি টা টেনে তুলে দেয়।

নিজের ধন তাকে প্যান্ট থেকে বার করে যোনির সামনে সেট করে। হটাত দ্যাখে মিমির যোনি ভরে সুকিয়ে যাওয়া বীর্য লেগে। চ্যাট চ্যাট করছে। অবাক হয় সেলিম।

সেলিমঃ একী তোমার গুদ তাঁর এই অবস্থা কেন? কাল রাতে তোঁ আমরা সেক্স করিনি।

মিমি যেটা ভেবেছিল সেটাই হল। ঠিক ধরে ফেলল মিমিকে।

মিমি কাঁপা কাঁপা গলায় বোলে ঃ তোমার জন্য হয়েছে সব। কাল মারকাসের বিকেলে আমার পাছা আর মাই কে হাত দিয়ে ছিল , তুমি দেখেছ তো। রাতে ঘুমিয়ে পরলে তুমিও। বাথ্রুমে গিয়ে দেখি মারকাস তাঁর ধন টা রগরাছে। কি বিশাল কালো মোটা । তোমার থেকেও ভিসাল বড় আর মোটা। আমি নিজেকে সামলাতে পারিনি সোনা। কি করবো।

সেলিম খানিক্ষন তাকিয়ে থাকে মিমির দিকে। হেসে ফালে।

সেলিমঃ এতে এতো কিন্তু কিন্তু করার কি আছে সোনা। তুমি এখানে এসছ মজা করতে।

মিমিঃ তুমি রাগ করনি তোঁ?

সেলিমঃ না মিমি। পাগল নাকি। আমি তোমায় সম্পুরন স্বাধীনতা দিয়েছি।

মিমিঃ একমাত্র তুমি আমায় বোঝো। র কেউ না। আই লাভ ইউ সেলিম।

সেলিম লাভ ইউ বোলে মিমির ঠোঁটে কিস করে।

সেলিমঃ কিন্তু আমি ভাবছি তুমি কিকরে করলে ওর সাথে। কাল তোঁ খুব লজ্জা পাছিলে ওর সামনে। এক রাতের মধ্যে চুদিয়ে নিলে।

মিমিঃ কি বাজে তুমি!

সেলিমঃ আর তুমি কাল রাতে যেটা করেছ । সেটা কি ?

মিমিঃ কী করবো। ভিতরে কুটকুট করছিলো ওটা দ্যাখে। বেশ করেছি। চাইলে আবার করবো।

সেলিমঃ টা আমি বারন করলাম কোথায়। আমাকে বললে আমিই তোমার জন্য বাবস্থা করে দিতাম।

মিমিঃ অনেক হয়েছে । ধন তাকে খাড়া করে শুধু গল্প করবে নাকি কিছু করবে।

সেলিম এবার মনে পরে সে কি করতে মিমির নাইটি তুলেছে।

সেলিম এবার মিমির গুদের পাপড়ি টা সরায় । দ্যাখে কাল রাতে বীর্য লেগে। পরোয়া করেনা। দুটো আঙ্গুল দুকিয়ে দেয়।

মিমি আআহহহহহ করে ওঠে।

৫ মিনিত ধরে গুদ নারার ফলে গুদ থেকে রস বেরোয়।

মিমি ঃ এবার প্লিস ঢোকাও।

সেলিম নিজের ধন তাকে ফোলা যোনির মুখে ধরে ঠেলে দিলো।

মিমি গুঙ্গিয়ে উঠলো, ফুলো, পরিপুষ্ট, মাংসল, ভেজা গুদের কোয়া দুটি বেরিয়ে গিয়ে চোদা খাওয়ার আগ্রহে যেন তির তির করে কাঁপছে । এই ভদ্র মার্জিত মিমি যেভাবে কাল রাতে এক পরপুরুসের চোদা খেয়েছে তারপরেও আরেক পুরুসের কাছ থেকে চোদা খাওয়ার জন্যে গুদ মেলে দিয়েছে এটা দেখা ও খুবই উত্তেজনাকর সেলিমের জন্যে। সেলিমের যেন বিশ্বাসই হচ্ছিল না যে সে এই রকম সুন্দরী এক মহিলাকে তারই স্বামীর অবর্তমানে চুদতে পারছে। সেলিমের মনে কোন অবিশ্বাসই ছিল না যে মিমি একটা ভদ্র, শিক্ষিত, রুচিশীল, কিন্তু সে নিজের মনের কাছে বেজায় খুশি যে সে এই মহিলার ভিতর থেকে একটা খানকী মাগিকে বের করে এনে দেখিয়েছে। সে জন্যে সেলিম খুবই গর্বিত বোধ করছিলো।

মিমিঃ তোমার টা আরও ঢোকাও , ভালমত করো আমায়… আমার নরম গুদকে চুদে চুদে বাথা করে দাও –

সেলিম পেল্লাই থাপ দিতে সুরু করলো। মিমি একটা গোঙ্গানি দিয়ে নিজের গুদকে সেলিমের দিকে একটু ঠেলে ধরলো।

সেলিম মিমিকে বেশ জোরে জোরেই চুদতে চুদতে ওর ফর্শা মসৃণ মাই তে চটাস চটাস করে থাপ্পড় মারছিলো আর সেলিমের তলপেট মিমির থাই সঙ্গে ধাক্কা খেয়ে থপ থপ শব্দ হচ্ছিলো।

সেলিমের থাপ্পড় আর ঠাপ খেয়ে মিমি আমার চুমু ছেড়ে দিয়ে ব্যথায় কেঁদে উঠলো, সাথে সাথে ওর গুদ যেন সেলিমের বাড়াকে চিপে চিপে ধরতে লাগলো। সেলিম যেন এক ক্রুদ্ধ শয়তানের মত চড় মারতে মারতে মিমিকে কঠিনভাবে চুদতে থাকলো।

মিমির গোঙ্গানি আর কাতরানি শব্দ, মিমির পাছায় সেলিমের চড়ের শব্দে ভরে ছিল, ঘরের বাইরে থেকেও সোনা যাচ্ছিল।

সেলিমের ক্রমাগত কঠিন চোদন খেয়ে মিমি আর নিজেকে ধরে রাখতে পারলো না, মিমির শরীর শক্ত হয়ে, পাছা আর মাথা ঝাকুনি দিয়ে দিয়ে ওর রাগ মোচন হতে থাকলো। ওর রস খসানোর চরম আনন্দে ওর হাতের আঙ্গুলের নখ সেলিমের কাধ জোরে চেপে ধরে রাখল, আর গুদ ঝাঁকি দিয়ে দিয়ে সেলিমের বাড়া বেয়ে ফত ফত করে রস ছিতকে পড়তে লাগলো বিছানায়।

মিমি ঘোঁত ঘোঁত করতে করতে চিৎকার করে সুখের ধাক্কা নিতে নিতে আমাকে বলতে থাকলো, “ওহঃ জানু… … দেখ আমি আবারও রস ছেড়ে দিয়েছি তোমার বাড়ার ধাক্কা খেয়ে…

মিমিঃ সেলিম তোমার মুসলমান বাড়া আমার হিন্দু গুদে ঢুকিয়ে তকি যে ভাল লাগছে…।।

মিমি সেলিমের দিকে তাকিয়ে বলতে লাগলো, “সেলিম, তোমার কালো মোটা মুসলমান বাড়া গুদে ঢুকিয়ে আমি খুব সুখ পাচ্ছি…তোমার বাড়া আমার গুদে ঢুকানো। আমকে তুমি চুদে খানকী বানিয়ে দিয়েছো …এটাই চেয়েছিল তুমি… …আর ও জোরে আমাকে চুদে সুখ দাও, সেলিম… …আমার গুদে তোমার বাড়ার ফ্যাদা ঢেলে দিও…তোমার ম্লেচ ফ্যাদা গুদে ভরে আমি অনেক শান্তি পাবো…আমার গুদের রস আবার খসবে…দাও…আরও জোরে দাও…আমাকে বাজারের মাগী বানিয়ে দাও…”- মিমি এক নাগাড়ে বলতে বলতে ওর রস খসার সময় বোধহয় আবার ও হয়ে এলো। এইদিকে সেলিম মিমির মুখের এই সব নোংরা কথা শুনে আর ও জোরে মিমির মাইতে থাপ্পড় মারতে মারতে শরীরের সমস্ত শক্তি দিয়ে চুদতে লাগলো। খুব কম সময়ের মধ্যে হয়ত ২ মিনিট হবে…এর মধ্যেই সেলিমের থাপ্পড় খেতে খেতে আর আবোল তাবোল বকতে বকতে মিমি ওর সমস্ত শরীর কাঁপিয়ে আবার ও গুদের রস খসিয়ে দিলো। আমি ওকে শক্ত করে ধরে ওর শরীরের কাঁপুনি আর ওর রস খসার ঝাঁকি নিজের শরীরের উপর নিয়ে নিলাম।

মিমি একটু স্থির হতেই সেলিম এক টান দিয়ে ওর বাড়া বের করে নিল। সেলিম প্রায় মিমির পাছায় আবার ঠাস করে চর মারে । “খানকী মাগী, বেশ্যা…তোর হাঁটুতে ভর দিয়ে কুত্তি পজিশনে উপুর হ, মুখ নীচে দিয়ে পাছা ঠেলা দিয়ে উঁচু করে ধর।”- সেলিম যেন খেঁকিয়ে উঠলো। মিমি বাধ্য মেয়ের মত সেলিমের কথামত আসনে বসে সেলিমের দিকে নিজের গুদ ঠেলে দিলো।

সেলিম মিমির পায়ের দুই পাশে নিজের পা রেখে নিজের বাড়া নিজের হাত দিয়ে ঘষতে ঘষতে থাকে।

সেলিমঃ কুত্তির গুদে আগুন ধরলে কুত্তা কুত্তিকে যেভাবে চুদে, সেভাবে চুদে তোমার গুদে সব রস ঢেলে দেব।

সেলিম একটু ঝুঁকে আগ্রাসীভাবে ওর শক্ত মোটা বাড়া মিমির উচিয়ে ধরা ভিজে, স্যাঁতস্যাঁতে, ফুলে উঠা গুদের ভিতরে এক ধাক্কায় চালান করে দিলো। মিমি, গুদে বাড়ার চাপ খেয়ে গুঙ্গিয়ে উঠলো, সেলিমের হাতের থাপ্পড় পাছার উপর খেয়ে ঘোঁত ঘোঁত শব্দ করতে লাগলো।

মিমির গোলাপি লাল গুদের ঠোঁট দুটি সেলিমের কালো আকাটা মুস্লিম বাড়াকে চারদিক থেকে চেপে ধরে রেখেছে- সেলিম নিজের বাড়ায় মিমির গুদের কামড় খেয়ে কামাতুরা হয়ে বললো, “মাগীর গুদ এতো টাইট থাকে কিভাবে , বিবিসি চুদিয়ে ও”।

সেলিম আবার ও পুরো উদ্যমে মিমির গুদ ফাটাতে লেগে গেল, আর মিমি ক্রমাগত গুঙ্গিয়ে চলে।

সেলিম এভাবে একটু থেমে আবার ও জোরে জোরে চুদে মিমির গুদের জল আরেকবার খসিয়ে দিয়ে তারপর নিজের বিচির সবটুকু ফ্যাদা মিমির গুদের একেবারে গভীরে ঢেলে দিলো।

ওর বাড়ার মুখ দিয়ে যতক্ষন ফ্যাদা চুইয়ে চুইয়ে মিমির গুদে পড়ছিল, ততক্ষন সেলিম ওর বাড়া ঠেসে ঢুকিয়ে রাখলো, মিমির শরীরে ও আর বিন্দুমাত্র শক্তি ছিল না, তাই সে ধীরে ধীরে পা ফাঁক করা অবস্থাতেই নিজের পেটের উপর নিজেকে মেলে দিয়ে উপুর হয়ে শুয়ে পড়লো। ওর পা দুটি অনেক ফাঁক থাকার কারনে ওর গুদ দিয়ে যে সেলিমের ফ্যাদা অল্প অল্প করে বেরিয়ে আসছে, সেলিম ও ধন গাঁথা অবস্থায় মিমির অপর শুয়ে থাকল।

একটু পরে সেলিম আর মিমি দুজনেই উঠে পড়লো। সেলিম আগেই ফ্রেস হয়ে বাইরে বসে চা খাছছিল। একটু পরে মিমি ফ্রেস হয়ে রেডি হয়ে বাইরে এলো।

মিমির গায়ে একটা লুস জামা, বুকের বেশ কিছুটা বোতাম খোলা, নাভির ওপরেই শেষ। একটু ঝুঁকলে স্তনের গভীর খাঁজ দেখা যাবে। নিচে টাইট শর্ট পরা। যোনির ফোলা পাপড়ি দুটো বোঝা যাছে বাইরে থেকে। ভিতরে মনে প্যান্টি পরেনি। নালে পাপড়ি দুটো বোঝা যেতো না।

মিমি এসে সেলিমের পাসে চেয়ারে বসলো।

মারকাস চা ঢেলে মিমির দিকে তাকিয়ে বলল। “গুড মর্নিং মাদাম”।

সেলিম এবার মিমিকে বল্লঃ রাতে পেল্লাই ঠাপ দিয়ে এখন গুদ মনিং বলছে তোমায়। বলেই হেসে উঠলো।

মিমি সেলিমকে একটা কিল মেরে ঃ তুমি চুপ করবে। শুধু বাজে কথা।

অন্য বোট থেকে একটা বিদেশি বেড়িয়ে এলো, কি আশ্চর্য সকালে শুধু একটা প্যান্টি পরে, সামনে যোনি টা শুধু ঢাকা, পাছাকে ভাগ করে একটা দড়ির মতো কোমরের কাছে আবার প্যান্টি তে মিলে গেছে।

আশ্চর্য মিমির গলার আওয়াজ পাওয়া গেল, ‘সেলিম লোকটা ওটা কি পড়েছে? এরকম তো আমি জীবনে দেখিনি।

সেলিম বলল, ‘ওটা ওদের দেশে থং বলে। এইগুলো মেয়েরা পরে বেশি। টু শো দেয়ার বাটস। তোমার জন্যও এনেছি , কাল দেব। পড়বে। ন্যুড বিচে ও পরে সবাই।

মিমিঃ তুমি অইসব ই আনবে । জানি আমি। বলেই হাসে।

আরও মেয়ে দুটো এখন বাইরে এসে গেছে অই বোটে । মিমি চেঁচিয়ে সেলিমকে বলল, ‘দ্যাখো দ্যাখো অনি মেয়েগুলোর অবস্থা। গায়ে কিছুই নেই।‘

মেয়েগুলো পুরো নগ্ন। স্তন খোলা, পাছা খোলা, যোনীর পুরো প্রদর্শন হচ্ছে ওই বোটে।

ফরেনারদের বোট এগিয়ে যাচ্ছে। মানে ওরা মিমিদের থেকে দূরে সরে যাচ্ছে।

বোটটা চলে যাওয়ার পর মারকাস এলো আবার চা বা কফি খব কিনা জিজ্ঞেস করতে।

মিমি বলল, ‘ব্রিং কফি নাও।‘

মারকাস শুনে কফি আনতে চলে গেল। সেলিম চারিদিকে ক্যামেরা ঘুড়িয়ে কিছুই তোলার নেই ক্যামেরা নিয়ে মিমির সামনে বসল। মিমির দিকে ভালো করে ক্যামেরা তাক করে থাকলো। মিমি ওর দিকে তাকিয়ে হাসছে, বলল, ‘চলে গেল বলে কষ্ট হচ্ছে, সেলিম?’

সেলিমঃ , ‘আরে কষ্ট কিসের? ওদের থেকে আমার কাছে যা আছে অনেক অনেক গুনে ভালো। আমি তোমাকে নিয়েই সন্তুষ্ট।

মিমি হাসতে লাগলো। মারকাস এলো কফি নিয়ে, দুজনকে দিলো আর একটু সরে গিয়ে দাঁড়িয়ে রইল।

সেলিম বলল, ‘মারকাস, ওহাই ডা বোট ওয়েন্ট অ্যাওয়ে?’

মারকাস উত্তর দিলো, ‘অ্যাই থিংক দে বাথ।‘

মিমি আশ্চর্যের স্বরে জিজ্ঞেস করলো, ‘বাথ? ওহাট বাথ?’

মারকাস মিমির দিকে চেয়ে বলল, ‘ম্যাডাম দে বাথ নেকেড।‘

সেলিম বলল, ‘বাট দে ক্যান বাথ হেয়ার।‘

মারকাস জবাব দিল, ‘পিপল সি দেম ন্যুড।‘

সেলিম প্রশ্ন করলো, ‘ও, সো ইফ উই বাথ ন্যুড উই হাভ টু গো অ্যাওয়ে?’

মারকাস জবাব দিলো, ‘ইয়েস স্যার।‘

সেলিম এবার জিজ্ঞেস করলো, ‘ওহাট আবাউট মাসাজ। সি ওয়ান্টস টু টেক।

মিমি বলে উঠলো, ‘ কি হচ্ছে, আমি তোমাকে কখন বললাম?’

সেলিম বলল, ‘দাঁড়াও না। জিজ্ঞেস করতে দাও।

মারকাস জবাব দিলো, ‘এনি টাইম, অ্যাই অ্যাম রেডি।

মিমি সেলিমকে জিজ্ঞেস করলো, ‘আমার ওখান টা শেভ করতে হবে , ও কি পারবে?’

সেলিম বলল, “ওরা এক্সপার্ট, ওরা জানে বোধহয় অনেক করেছে। ওরাই ঠিক পারবে। ছেলেটা তোমাকে ল্যাংটো অবস্থায় মাসাজ করবে।

মারকাস এসে উপস্থিত হোল। বলল, ‘টেবিল রেডি।

মিমি ঘড়ি দেখে বলল, ‘১০টা বাজে। এখন থেকে?’

সেলিম উত্তর দিলো, ‘৩ ঘণ্টা সময় লাগবে। মানে দুপুর একটায় তোমার শেষ হবে। এখন থেকে না করলে দেরি হয়ে যাবে।‘

মিমি মারকাসকে বলছে, ‘ওহাট টাইপ অফ মাসাজ ইউ গিভ?’

মারকাস নির্বিকার ভাবে বলল, ‘বডি মাসাজ, সেক্স মাসাজ মেনি টাইপ।

মিমি বলল, ‘সেক্স মাসাজ?

সেলিমঃ কাল রাতে ঠুকেছে তোমায়। আজ মাসাজ দেবে। বলেই হাসি দিলো সেলিম।

মিমিও না হেসে পারেনা।

মারকাস উত্তর দিলো, ‘মেনি গার্ল ওয়ান্ট সেক্স মাসাজ। টু সাটিসফাই দেম।

মিমি জিজ্ঞেস করলো, ‘ওহাট কাইন্ড অফ মাসাজ ইউ গিভ?

মারকাস বলল, ‘পুসি মাসাজ, ক্লিট মাসাজ, বুবস মাসাজ, মেনি কাইন্ড।

মিমি শুধু বলল, ‘ওকে, ওকে।

তারপর মিমি জিজ্ঞেস করলো মারকাস অ্যাই হ্যাভ হেয়ার দেয়ার ইন বিটুইন মাই লেগস। কান ইউ শেভ ইট ?’

মারকাস নির্বিকার ভাবে বলল, ‘অ্যাই শেভ। নট ওয়রি। নো প্রব্লেম।

মিমি জিজ্ঞেস করলো, ‘বাট হাউ উই ওয়িল শেভ। উইথ রেজার অ্যান্ড সোপ?’

মারকাস বলল, ‘ইউ ওয়িল সি।

মারকাস বলল, ‘কাম ম্যাম, ইনসাইড।

মিমি মারকাসের পিছনে। মারকাসের পরনে সেই চিরাচরিত সাদা কাপর পরা।

মারকাস যখন ঘরের লাইট জ্বালাল তখন দিনের আলোর মতো সব ঝকঝকে হয়ে উঠলো।

মারকাস টেবিল থপথপিয়ে বলল, ‘হেয়ার, কাম।

মিমি গ্লাসটা হাতে নিয়ে টেবিলটার কাছে এগিয়ে গিয়ে দাঁড়ালো। মারকাস টেবিলে হাত রেখে বলল, ‘লাই হেয়ার।

মিমি টেবিলটার পাশে একটা টুলে পা রেখে উঠে বসল টেবিলের উপর। সেলিমকে বলল, ‘আরে এতো খুব নরম দেখছি। উপর দিয়ে বোঝা যাচ্ছিলো না এতো নরম হতে পারে।‘ তারপর মারকাসকে বলল, ‘ডু অ্যাই লাই ডাউন হেয়ার?’

মারকাস বলল, ‘ইয়েস, লাই ডাউন। বাট ম্যাম, ওপেন ড্রেস।‘

মিমি জানে ওটা করতে হবে। ও আস্তে আস্তে জামার বোতামগুলো খুলতে শুরু করলো।

মারকাস ওর দিকে পিছন ঘুরে একটা টাওয়েল নিয়ে মিমির দিকে এগিয়ে দিলো। মিমি মারকাসের দিকে তাকিয়ে খুলে নিলো ওর জামাটা। মারকাস ঘুরতেই মিমিকে দেখল তারপর বলল, ‘ইউ ওপেন দা প্যান্ট, অ্যাই এম কামিং।‘ বলে মারকাস বাইরে চলে গেল।

মিমি ভাবে আজ এই আফ্রিকান এর হাতে মাসাজ খেতে হবে। যদি আবার কাল রাতের মতো যোনি কুটকুট করে তালে জানিনা কি হবে।

মারকাস বেড়িয়ে যেতেই সেলিম তড়িঘড়ি করে মিমির শর্টস খুলে ফেলল। মিমির হাল্কা চুলে ভরা যোনী দেখা গেল অল্প সময়ের জন্য কারন মিমি প্যান্টটা ছুঁড়ে দিয়ে নিজেকে ঢেকে নিলো টাওয়েলে।

মিমির বুক থেকে টাওয়েল সরিয়ে নিয়ে বোঁটাগুলোতে চুমু খেতে লাগলো সেলিম। মিমি জোর করে সরিয়ে দিলো সেলিমকে, বলে উঠলো, ‘ কি করছ, তোমার এই দুষ্টুমি। মাসাজ হয়ে যাক। তারপর।

মারকাস সেলিমকে একটা টুল এগিয়ে দিলো যাতে সেলিম বসতে পারে ওর উপর।

মিমি ঘুরে দেখছে মারকাস কি করছে। মারকাস মাটির তালের থেকে একদলা নিয়ে মিমির কাছে এগিয়ে গেল। একটু দূরে দাঁড়িয়ে মিমির দেহের উপরের ভাগ থেকে টাওয়েলটাকে একটু টুলে ধরে একটা স্তনের উপর মাটির তালটাকে বসিয়ে দিলো। মাটিটা বোধহয় ঠাণ্ডা কারন স্পর্শ হতেই মিমি একটু কেঁপে উঠলো। আবার একদলা নিয়ে দ্বিতীয় স্তনের উপর সেই ভাবে মাটির তালকে বসিয়ে দিল মারকাস। তারপর কিছুটা মাটি নিয়ে মিমির দেহের নিচের দিকে গেল আর মিমির চোখের উপর চোখ রেখে নিচের দিক দিয়ে টাওয়েলটাকে একটু টুলে ধরে ঠিক দু পায়ের মধ্যখানে দলাটাকে রেখে দিলো।

বেসিনে গিয়ে হাত ধুয়ে এলো মারকাস, তারপর মিমির কাছে এসে দাঁড়িয়ে বলল, ‘অ্যাই রিমুভ দা টাওয়েল নাও, ওকে ম্যাম।

মিমি চুপ করে ওকে দেখে যাচ্ছে। মারকাস একটা হাত দিয়ে টাওয়েলের কোন ধরে একটানে মিমির দেহের উপর থেকে টুলে নিলো। মিমি পুরো নগ্ন শুধু তিন জায়গায় মাটির তাল ছাড়া। দুটো ওর স্তনে আর একটা ওর যোনীর উপর।

সেলিমকে বলল, ‘বাহ, লজ্জা নিবারনের খুব ভালো উপায় তো।

মারকাস মিমির স্তনের উপর মাটির তালটাকে আরও চাপ দিয়ে বসিয়ে দিলো। তারপর নিচের দিকে গিয়ে যোনীর উপর রাখা মাটির তালটাকে চেপে চেপে ভালোভাবে বসিয়ে দিলো যোনীর উপর।

সেলিম জিজ্ঞেস করলো, ‘ওহাট ইস দা বেনিফিট অফ ইট?’

মারকাস সেলিমের দিকে ঘুরে উত্তর দিলো, ‘ইট ইস মেডিকেটেড, ইট হ্যাস গুড এফেক্ট। ম্যাম ওয়িল আন্ডারস্তান্ড আফটার।

মিমি চুপ করে শুয়ে আছে, কেমন যেন একটা নিরবতা। আরও পরে হঠাৎ মিমির দেহ নড়ে উঠলো। মিমি সেলিমকে বলল, ‘সেলিম আমার সারা দেহে কেমন যেন একটা গরম ভাব ছড়াচ্ছে। আমি জানি না অনুভূতিটা কিরকম কিন্তু বিশ্বাস করো আমার মাই আর গুদে কেমন একটা অস্থিরতা হচ্ছে, মনে হচ্ছে ওই জায়গাগুলো খামচাই ধরে।

সেলিম মারকাসকে বলল, ‘ম্যাম ইস ফিলিং আনইসি, ওহাট ইস হ্যাপেনিং?’

মারকাস একটু হেসে জবাব দিলো, ‘এফেক্ট। অ্যাই টোল্ড ইউ বিফর।

সেলিম মিমিকে আশস্ত করলো, ‘না গো ও কিছু না। মারকাস বলল ওরকম হয়।

মিমি দেহ কাঁপাতে শুরু করেছে। মিমি বলে উঠলো, ‘জানো তো ঠিক সেক্সের সময় এই জায়গাগুলো যেমন উত্তেজিত হয়ে যাই তেমনি লাগছে আমার। মনে হচ্ছে কেউ যদি মাইগুলো খুব করে কামড়াত, কেউ যদি আমার ওখানে খুব করে চুষত। উফফফ’

মারকাস এবার এগিয়ে এলো। ও দু হাতে মাটি তুলে মিমির দেহে মাখাতে শুরু করলো। মুখ থেকে শুরু করলো চোখ, নাক আর ঠোঁট বাদ দিয়ে। গলাতে মাটি লেপে দিলো, লেপে দিলো দুই হাতে স্তন ছাড়া বুক আর পেটের সারা জায়গায়, তারপর ডেনিশ ধীরে ধীরে কোমরের নিচে মিমির থাইয়ে, পায়ে এমনকি পায়ের আঙুল পর্যন্ত মাতি লেপে দিলো । তারপর মিমিকে আস্তে করে ঘুড়িয়ে দিলো ওর পেটের উপর। মিমির সুডৌল পাছা মারকাস ডেনিশ আর সেলিমের চোখের সামনে। মিমির ঘাড় থেকে শুরু করলো মাটি লেপা। ঘাড়, পিঠ, কোমর, পাছা, থাইয়ের আর পায়ের পেছন। পাছায় কাদা লেপার সময় পাছা দুটোকে হাত দিয়ে চাড় দিয়ে ফাঁক করলো আর চেরার মাঝে কাদা লেপে দিলো। মিমিকে ওই অবস্থায় ফেলে রেখে মারকাস সরে গেল আবার ওর জায়গায় যেখানে ও বোতল মোতল নিয়ে কিসব করছিলো।

মারকাস মিমির দিকে ঝুঁকে বলল, ‘ম্যাম, ইউ স্টে লাইক দিস ফর সামটাইম। দেন ইউ বাথ। অ্যাই টেল ওহেন।‘

মিমি শুয়ে আছে। সেলিম ওকে তুলতে তুলতে বলল, ‘কি মিমি কেমন লাগছে?’

মিমি মাথা নিচু করে বলল, ‘উফফফ, এমন লাগছে মনে হচ্ছে কাদা তাদা সব সরিয়ে মনের সুখে একটু চুলকাই। কিন্তু পারছি না।

সেলিম মজা করতে ছাড়ল না, বলল, ‘দেখ আবার, মারকাস সামনেই আছে, ওকে দিয়ে কিছু করিয়ে নিতে পারো।

প্রায় আধ ঘণ্টা পরে মারকাস এসে মিমিকে বলল, ‘ম্যাম, নাও ইউ বাথ। বাট অ্যাই হেল্প।‘

মিমি বলল, ‘ইউ হেল্প মিন্স? ওয়িল ইউ বাথ মি?’

মারকাস হেসে জবাব দিল, ‘অ্যাই হ্যাভ টু। ডিফিকাল্ট ফর ইউ টু ওয়াস ইট অফ।‘

মিমি ওর দিকে একবার তাকিয়ে বাথরুমে গেল। মারকাস বাথরুমে ঢুকে বলল, ‘সিট ইন দা বাথটব।

মিমি এগিয়ে গিয়ে বাথটবে বসে গেল। মেয়েরা যেমন ভাবে মুখে ফেসিয়াল করে আর রিমুভ করে তেমনি ভাবে মারকাস মিমির পিঠ থেকে কিছু কিছু অংশ পিল অফ করতে লাগলো। কাদা একেকটা অংশ হয়ে উঠতে থাকলো। মারকাস ওঠাতে ওঠাতে বলল, ‘দিস ওয়ে ইউ পিল দা মাড।‘

পিঠের যতটা জলে দুবে ছিল ততটা তুলে মারকাস মিমির বুকের দিকে এলো। বুক আর পেট থেকে জলের উপর পর্যন্ত ধীরে ধীরে কাদা উঠিয়ে ফেলে দিলো। মিমির স্তনে তখনো কাদার চাং লেগে আছে। সেগুলো এক অদ্ভুত কায়দায় মারকাস তুলল। একটা কাদালেপা স্তনের উপর হাত দিয়ে ঘুড়িয়ে ঘুড়িয়ে চাংটাকে বার করে নিলো মিমির একটা স্তন উন্মুক্ত করে। ঠিক তেমনি ভাবে আরেকটা স্তন থেকে কাদার চাংটাকে সরিয়ে নিলো মারকাস।

মিমির এখন লজ্জা। এতক্ষণ তো ওর স্তন দুটো কাদায় ঢাকা ছিল, এখন পুরো খোলা। স্বাভাবিকভাবে ও একটু লজ্জা পাবে। কিন্তু আদেশ মানা ছাড়া উপায় নেই কারন ও কাদা বার করতে পারবে না একমাত্র মারকাস ছাড়া।

মারকাস দেহের বাকি অংশগুলো থেকে কাদা সরাতে লাগলো আর একসময় মিমির পাছাও নগ্ন হয়ে গেল ওদের চোখের সামনে। মিমির এখন শিয়রে সমন। সামনে খোলা স্তন, পিছনে খোলা পাছা।

এরমধ্যে আবার মারকাস ওর পাছায় হাত দিয়ে ওকে সামনে ঘোরাতে চেষ্টা করলো। মিমি ধীরে ধীরে ঘুরে দাঁরায়।

মারকাস মিমির পা থেকে কাদা ছাড়াতে লাগলো। একটা পা দুটো পা হয়ে গেল। মিমি এখন দাঁড়িয়ে আছে শুধু ওর যোনীতে মোটা করে কাদা লেপা। মারকাস মিমিকে বলল, ‘ম্যাম, নো মুভ, স্ট্যান্ড স্ট্রেট, ডোন্ট ওরি অ্যাই রিমুভ ইট।‘

মারকাস উঠে একটা ছোট বোতল নিয়ে এগিয়ে গেল মিমির কাছে। বোতলটা ও উপুর করে দিলো মিমির কাদা লাগানো যোনীর উপর তারপর আস্তে আস্তে হাত বুলিয়ে সারা কাদার তালে মাখাতে লাগলো বোতল থেকে যা বেড়িয়ে কাদার উপর পড়েছে। সবচেয়ে আশ্চর্য লাগলো মিমি যা করছে তা দেখে।

মারকাসের কাদার উপর হাত বোলানোর মধ্যে এমন কিছু নেই যেটাতে মিমি যা করছে সেটা করতে সে বাধ্য হয়। ঘটনাটা এমন ঘটছে মিমি ওর কোমর দুলিয়ে মারকাসের হাতের উপর চেপে ধরার চেষ্টা করছে। একটু একটু করে কাদা মিমির যোনী থেকে খসে পড়ছে আর প্রকাশ হচ্ছে ওর কুঞ্চিত চুলগুলো। প্রায় ১৫ মিনিট ধরে মারকাস ওর যোনী থেকে কাদা গুলো খসিয়ে দিলো। মিমির যোনী থেকে কাদা সরে গেলেও সমস্ত যৌনকেশ কাদায় মাখামাখি। মারকাস উঠে দাঁড়িয়ে মিমিকে বসিয়ে দিল বাথটাবে। মিমি বসে যেতেই মারকাস ওর পাশে দাঁড়িয়ে মিমির দুপায়ের মাঝখানে হাত ঘষতে লাগলো। এটুকু মিমির পক্ষে যথেষ্ট ওর কোমর তুলে ধরতে। মিমির পাছার দুলুনিতে টাবের জলে ঢেউ খেলতে লাগলো। মিমির চোখ বোঝা, ও ওর শরীরের ভার প্রায় পুরোটাই মারকাসের উপর ছেড়ে দিয়েছে।

মারকাস আবার হাত ধরে মিমিকে উঠে দাঁড়াতে সাহায্য করলো। মিমি দাঁড়াতেই ডেনিশ হাত দুটো দুটো ধরে রাখল যাতে পরে না যায়। মারকাস ওর পা দুটো ফাঁক করে দিলো আর এক হাতে যোনী ফাঁক করে একটা আঙুল ঢোকাল যোনীর মধ্যে।

মিমি শীৎকার করে উঠলো, ‘ইসসসসস, আআহহহহহ’ ও ওর যোনীকে চেপে ধরলও মারকাসের আঙ্গুলের উপর। মিমির ভিতর থেকে লজ্জা সম্ভ্রম সব দূরে সরে গেছে।

মারকাস আঙুল দিয়ে পরীক্ষা করছিলো যদি মিমির যোনীর ভিতর কাদা ঢুকে রয়েছে কিনা। যখন ও আশ্বস্ত হোল যে ওইখানে আর কাদা নেই তখন ও হাত ধরে মিমিকে টবের বাইরে নিয়ে এলো। মিমি কেমন যেন ঘরের মতো বেড়িয়ে এলো মারকাসের ইশারায়। একটু পরে রেজার নিয়ে এলো মারকাস। মারকাস খুব জত্ন করে মিমির যোনি শেভ করবে এবার।

মারকাস বাক্স থেকে সাবানের টিউব বের করলো. একটু বের করে মিমির গুদের ওপরে লাগিয়ে দিল. তারপরে ব্রুশ জল ডুবিয়ে একটু ভিজিয়ে নিল. সাবানের ওপর রেখে ঘসা শুরু করলো. খুব মন দিয়ে কাজ করছে. মাটিতে বসে কাজ করছে মারকাস . ওর মুখটা মিমির গুদের সামনে. যেন মারকাস র নিঃশ্বাস ওর গুদের ওপর পড়ছে. মারকাস ফেনা তৈরি করলো অনেক সময় ধরে. ও মিমির গুদ থেকে চোখ সরাতে চায় না. গুদের ওপরের বালে ফেনা তৈরি শেষ হলে গুদের পাশে যে অল্প বাল ছিল সেখানে ফেনা করলো. ওর গুদের চারিপাশে ফেনা তৈরি করলো. তারপরে ওর খুর বের করলো. গুদের ওপরের বাল যত্ন নিয়ে কামাতে লাগলো. যখন খুর টানছিল বাল কাটার খরখর আওয়াজ হচ্ছিল. মিমির গুদের ওপরের বাল সাফ করে দিল. যখন চেরার কাছে খুর চালাতে চালাতে এলো তখন মারকাস মিমির গুদে হাত রাখল. গুদের পাঁপড়ি টেনে ধরল, তারপরে খুর চালালো. একবার পা বুকের কাছে তুলে দিল. ওতে ওর খুর চালাতে সুবিধা হয়. তারপরে নির্দ্বিধায় ওর গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে দিল. ওর গুদ রসিয়ে ছিল. ভিতরটা পিচ্ছিল আর গরম. আঙ্গুল ঢুকিয়ে গুদের একপাশে উচু করে ধরল. সেখানের বাল চেচে দিল. তারপরে দুই পা ওর বুকের কাছে করে দিল. মিমি দেখল মারকাস ও পোঁদের ছোট্ট ফুটোটা দেখছে. খুর দিয়ে নিচের বালও ভালো করে চেচে দিল. যখন ওর থাইয়ে হাত দিয়ে মিমির পা নামালো তখন মারকাস র হাত থেকে মিমির গুদের রস ওর থাইয়ে লাগলো. মারকাস ওর মুখের দিকে তাকালো. কিছু বলল না. একটু হাসলো. একবার বাল কামানো শেষ হলো. মিমিকে আবার একইভাবে গুদের ওপর ফেনা তৈরি, গুদের পাঁপড়ি টেনে, আঙ্গুল ঢুকিয়ে দ্বিতীয়বার চেচে দিল. গুদের বাল কামানো হয়ে গেল ওর চমকু গুদ খুব সুন্দরি হয়ে গেল. মারকাস খানিকক্ষণ চেয়ে দেখল. তারপরে আফটারসেভ লোশন নিজের হাতে ঢালল অল্প করে. সেই হাত ওর গুদের ওপর বুলিয়ে দিল. গুদের চারিধারেও বোলালো. লোশন লাগানোর নাম করে যেন একটু মুঠো করে ধরল ওর গুদটাকে. মিমির গুদের রস বেরোতে থাকলো.

তারপর মারকাস ওকে আস্তে নিয়ে গিয়ে টেবিলের উপর শুইয়ে দিলো।

সেলিম দেখল। মিমিকে বলল, “তমার গুদটা খুব সুন্দর. লোভ সামলানো মুস্কিল.” বলে ওর গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে দিল. সেলিম হাত বের করে দিল মিমির গুদ থেকে.

মারকাস টাওয়েলটা দিয়ে ঢেকে দিলো ওর স্তন আর যোনী ।

বোধহয় কোন কিছু আনতে মারকাস ঘর ছেড়ে বেড়িয়ে গেল, সেলিম ঝুঁকে মিমিকে জিজ্ঞেস করলো, ‘কেমন লাগছে?’

মিমি ঢুলু ঢুলু চোখে ওর দিকে তাকিয়ে দুর্বল হাসি হাসল। একসময় ওর ঠোঁট নড়ে উঠলো, ও বলল, ‘জানো সেলিম আমার মনে হয় কাদাটার মধ্যে কিছু ছিল বোধহয় নাহলে আমার সারা শরীরে এমন পোকা কিলবিল করে বেরাবে কেন। আমার স্পষ্ট মনে আছে মারকাস যখন আমার গুদে আঙুল ঢোকাল তখন মনে হচ্ছিল ও যেন ওই আঙ্গুলটা বেশ কিছুক্ষণ ধরে নারাক। আমার কেমন পাগলের মতো লাগছিল। মনে হচ্ছিল ওর আঙ্গুলের ঢোকানতেই যেন আমার খসে যাবে। উফফফ, কি অদ্ভুত একটা অনুভুতি।

সেলিমের হাত রাখল মিমির চুলে। ও চুলে হাত বোলাতে বোলাতে বলল, ‘দেখ মিমি এখানে কেউ কাউকে চেনে না জানে না। সুতরাং যতটা সুখ নেবার নিয়ে নাও। পরে তোমাকে কেউ বলতে আসবে না মারকাস তোমার সাথে কি করেছিল একমাত্র আমি ছাড়া। আর আমি? তুমি নিশ্চই জানো আমি সেরকম কিছু করবো না।‘

মিমি ওর হাত ওর চুলের উপর রাখা হাতে আদর দিয়ে বলল, ‘জানি সেলিম।

মারকাস ঘুরে এলো কিছুক্ষণ পর। হাতে একটা বাটি নিয়ে। ওতে তেল আছে। ঘন তেল। কালচে টাইপের। মারকাস এসে বাটিটা রাখল একটা টুলের উপর। মেঝের উপর পেতে দিলো একটা পাতলা টাইপের গদি। চাদর বিছিয়ে দিলো ওর উপর। তারপর উঠে মিমিকে ডাকল, ‘ম্যাম, প্লিস কাম হেয়ার। লাই দেয়ার।‘ বলে গদিটাকে দেখাল। মিমি টাওয়েলটা গায়ে চেপে ধরে ধীরে নেমে এলো টেবিল থেকে। একটু হেঁটে গদিটার কাছে এসে বসল ওর উপর, সাবধানে টাওয়েলটাকে গায়ের সাথে লাগিয়ে। শুয়ে পড়লো ওটার উপর আর ঠিক করে ঢেকে নিলো নিজেকে যাতে ওর স্তন আর যোনী ঢাকা থাকে।

মারকাস বাটি নিয়ে চলে গেল নিচে পায়ের দিকে, বসে পড়লো ওখানে। একটা পা কোলের উপর তুলে নিয়ে পায়ে তেল লাগাল, তারপর আঙুলগুলো নিয়ে নিজের হাতের আঙুল দিয়ে পেঁচাতে লাগলো। মিমির মুখ দিয়ে বেড়িয়ে এলো সুখের স্বর, ‘আআহহহ, খুব ভালো লাগছে।‘

আঙুল মোচড়ানর পর মারকাস ওর আঙুল দিয়ে মিমির পায়ের তেলো টিপতে লাগলো ধীরে ধীরে। মিমির চোখ বোঝা, বুঝলাম মিমি মনের সুখে এই আরামটা নিচ্ছে।

মারকাস আবার কিছুটা তেল নিয়ে মিমির পায়ে লাগাতে থাকলো। তারপর দুহাতের চেটো দিয়ে পা মাসাজ করতে লাগলো আস্তে আস্তে। হাঁটু অব্দি টিপে মারকাস উঠে এলো মিমির থাইয়ের কাছে। টাওয়েলটাকে একটু উপরে তুলে দিলো যাতে ওর যোনীটা কোনরকমে ঢাকা থাকে। তারপর হাতের চেটো দিয়ে মিমির মাংশল থাইয়ে মাসাজ করতে থাকলো। কখন চেতর পাশ দিয়ে মৃদু আঘাত, কখনো আঙুল দিয়ে জায়গায় জায়গায় দাবাতে থাকলো। মিমি চোখ বুজে আছে।

মারকাস মিমির দুটো পাকে আরেকটু ফাঁক করে দিলো, টাওয়েলটাকে দুদিক দিয়ে ভাঁজ করে রেখে দিলো মিমির পেটের উপর এমনভাবে যাতে ওর থাইয়ের প্রায় সবকিছু বাইরে থাকে, কিন্তু যোনীটা ঢাকা থাকে। এবার মারকাস মালিশ শুরু করলো তেল দিয়ে মিমির একদম কুঁচকি অব্দি। আঙুল দিয়ে চেপে চেপে মিমির থাই ম্যাসেজ করতে লাগলো।

মিমির ঠোঁট একটু ফাঁক হোল হাসার জন্য তারপর ঘড়ঘড় শব্দে গলা দিয়ে আওয়াজ বেড়িয়ে এলো, ‘এমন লাগছে মনে হচ্ছে ঘুমিয়ে পড়ি।‘

মারকাস দুটো পা ম্যাসেজ করে দিয়েছে। এবার ও মিমিকে পেটের উপর শুতে বলল।

মিমি খুব আস্তে যেন কি একটা আবেশে ধীরে ধীরে ঘুরে গেল ওর পেটের উপর। খেয়াল করলো না এতে ওর পাছা সম্পূর্ণ মারকাসের চোখের সামনে খোলা। মারকাস এবার ওর পিঠ থেকে ম্যাসেজ করতে শুরু করলো না। পিঠ ম্যাসেজ করতেই মিমির পেট আর বুক ম্যাসেজ করতে এগিয়ে এলো।

মিমির গলার পিছনটা হাতের চেটো দিয়ে দাবিয়ে নাড়াতে লাগলো। মুখে বলল, ‘দিস লুস দা মাশল।

হাত নামিয়ে তেল মাখানো পিঠের উপর ওর হাতের তালু ঘোরাতে থাকলো ধীরে ধীরে, তারপর আঙুল দিয়ে পিতের একটু করে মাংস টেনে টেনে নিচের দিকে নেমে যেতে থাকলো। পুরো পিঠ প্রায় ১৫ মিনিট ধরে ওই করে গেল, চামড়া টেনে টেনে। মারকাস মিমির ঠিক যেখান থেকে পাছার ঢেউ শুরু হয়েছে সেখানে একটু দাঁড়ালো, ওই দিকে তাকিয়ে কি যেন দেখার চেষ্টা করলো, তারপর বাটি থেকে তেল পাছার উপর ঢেলে দিলো। দুহাতের চেটো দিয়ে ঘুড়িয়ে ঘুড়িয়ে মাখাতে থাকলো তেল সারা পাছায়। তেল চপচপে করে ও নামতে থাকলো মিমির থাইয়ের পিছনে। যেমন ভাবে ও সামনের দিকটা ম্যাসেজ করেছিল ঠিক সেইভাবে ম্যাসেগ করতে থাকলো পিছনটাও। গোড়ালির কাছে এসে ওর দুই হাতে খুব সতর্কতার সাথে ম্যাসেজ করলো ঘুড়িয়ে ঘুড়িয়ে।

ও এবার মিমির পাছার কাছে উঠে এলো। মিমির পাছায় হাত রেখে দাবানো শুরু করলো। মিমির মুখ দিয়ে বেড়িয়ে এলো গোঙানি। মারকাসের দাবানোর সাথে সাথে মিমিও শুরু করলো ওর পাছা দোলাতে। দুহাতে একবার উপর থেকে নিচে আবার নিচ থেকে উপরে এইভাবে মিমির পাছা মালিশ করতে থাকলো মারকাস। কিছুপরে থাইয়ের নিচে হাত দিয়ে মিমিকে ইশারা করলো ওর পাছাটা উঠিয়ে রাখতে। মিমি ওর হাঁটুর উপর ভর দিয়ে শূন্যে তুলে দিলো ওর পাছাটা।

মারকাস ওর তেল লাগানো আঙুলগুলো তখন মিমির দুই পাছার মধ্যে একবার উপর একবার নিচে করছে। মিমি ওই ভাবে বসে ওর পাছা দুলিয়ে যেন উৎসাহিত করছে মারকাসকে। মারকাস একহাতে মিমির পাছা ফাঁক করে মিমির পায়ুদ্বারে আঙ্গুলের টোকা দিতে থাকলো। তারপর একটা আঙুল তেলে ডুবিয়ে পাছার দ্বারটাকে ভালোভাবে মাখিয়ে দিলো তেল দিয়ে।

মারকাস একটা আঙ্গুলের ডগা কোঁচকানো গর্তের উপর রেখে আস্তে করে চাপ দিল। মিমির পাছার দ্বার যেন একটু ফাঁক হোল আর তেল লাগানো আঙ্গুলের কিছুটা গর্তের মধ্যে প্রবেশ করলো। মিমির মুখ দিয়ে একটা দীর্ঘ ‘আআআহহহ’ বেড়িয়ে এলো। মারকাস ওর আগ্নুলতা একদম ঢুকিয়ে দিয়েছে হাতের পাতা অব্দি।

মারকাস ওর আঙুল ধীরে ধীরে বার করছে আর ঢোকাচ্ছে গর্তের মধ্যে। মিমি আঙ্গুলটা বেরোনোর সাথে সাথে ওর পাছা ঠেলে দিচ্ছে আঙ্গুলের দিকে, মিমি আরাম পাচ্ছে। বেশ কিছুটা চলার পর মারকাস ওর আঙুল বার করে নিলো আর আবার মিমিকে ইশারা করলো ঘুরে ওর পিঠের উপর শুতে।

মিমি ঘুরে গেল। ওর বুকের ওঠানামা দেখে বুঝতে কোন অসুবিধে হোল না যে মিমি এখন বেশ উত্তেজিত। ওর ঘনঘন শ্বাস পড়ছে। নাকের পাটাটা ফুলে ফুলে উঠছে থেকে থেকে। মিমি খেয়ালও করলো না টাওয়েলটা ওর গায়ের থেকে খুলে গদিতে পরে রয়েছে আর ও এখন পুরো নগ্ন দুজনের চোখের সামনে।

মারকাস বাতির থেকে বেশ কিছুটা তেল নিয়ে মিমির যোনীর উপর ঢেলে দিলো। বাটিটা নামিয়ে রেখে মিমির যোনী ভালো করে মাখিয়ে দিলো তেল। ঘরের লাইটে আরও চকচক করে উঠলো। পাপড়ি দুটো শিথিল হয়ে ছড়িয়ে রয়েছে যোনীর দুপাশে।

মারকাস ওর তেলে ভেজা জ্যাবজ্যাবে আঙুল দিয়ে মিমির পাপড়িগুলোকে বাইরে টেনে আনল আর রগড়াতে লাগলো দুই আঙ্গুলের মধ্যে। মিমি ‘ইইইইই’ করে চিৎকার করে উঠলো আর কোমরটা উঁচু করে তুলে ধরলও। মারকাস অন্য হাতে আবার চেপে নামিয়ে দিলো মিমির কোমর। পাপড়িগুলোকে খুব করে কচলাতে থাকলো মারকাস আঙুল দিয়ে। একবার টেনে উপরে ওঠায় আর অন্য আঙ্গুলের নখ দিয়ে আঁচর কাটে পাপড়ির গায়ে।

মিমির শরীরের অস্থিরতা ক্রমশ বৃদ্ধিমান, ওর পেট থেকে থেক ফুলে উঠছে। জিভ ঠোঁটের বাইরে বেড়িয়ে এসে ঝুলে রয়েছে। মারকাস অন্য হাতে যোনী ফাঁক করে দিল আর উন্মুক্ত ভগাঙ্কুরটাকে নখ দিয়ে আঁচর কাটতে থাকলো। মিমি ওর কোমরটা থেকে থেকে তুলে মারকাসের হাতে চেপে বসাতে চাইছে। মারকাস দু আঙুলে ভগাঙ্কুরটাকে চেপে রগড়ানো শুরু করতে মিমির মুখ দিয়ে বেড়িয়ে এলো, ‘মাগো, আরও জোরে করো।‘

মিমির দেহে এখন হাজারো পোকা কিলবিল করে খেলে বেড়াচ্ছে। মারকাস বেশ কিছুক্ষণ ভগাঙ্কুরটাকে চটকে তারপর হঠাৎ করে মিমিকে ছেড়ে দিলো।

মিমির কোমর ধপ করে গদিতে পরতেই মিমি চেঁচিয়ে উঠলো, ‘এই না, এখন ছেড়ো না প্লিস। আমার রস খসবে এখন। সেলিম আরও একটু দানাটাকে চটকাও, আমি আর থাকতে পারছি না। সেলিম প্লিস একটু মুখ দিয়ে চষো আমায়।‘

মিমি এখনো ভেবে যাচ্ছে সেলিম ওর সাথে এইগুলো করছে। মারকাস ততক্ষণে উঠে গেছে মিমির মাথার কাছে তেলের বাটি নিয়ে।

পর্ব-০৯:

মিমির বুকের উপর বেশ কিছুটা তেল ঢেলে দিলো আর সারা বুক, স্তন আর পেটে আগে ভালো করে মাখিয়ে নিলো। প্রথমে ও স্তনগুলোকে মালিশ করার দিকে নজর দিলো। একটা সুডৌল স্তন দু হাতের মধ্যে নিয়ে ধীরে ধীরে হাতের চেটোগুলো ঘোরাতে লাগলো স্তনের উপর। মিমি ওর বুকটা ঠেলে ধরল মারকাসের হাতের উপর। আটা মাখার মতো করে মারকাস মিমির দুটো স্তনকে চটকাতে লাগলো। একহাতে একটা স্তন টিপে বোঁটাটাকে উপরের দিকে করে আঙুল দিয়ে বোঁটার চারপাশে পাক খাওয়াতে থাকলো, কখনোবা বোঁটাটাকে চিমটির মতো করে উপরের দিকে টেনে ধরতে থাকলো। মিমির শরীর কেঁপে কেঁপে উঠছে মারকাসের আঙ্গুলের অত্যাচারে।

মারকাস স্তনগুলোকে খুব করে মালিশ আর নিজের হাতের সুখ নিয়ে পেটের দিকে নেমে এলো। মিমির মাথার পিছনে বসে মারকাস ম্যাসেজ করতে থাকলো মিমির পেট। ওর হাতের আঙুলগুলো মিমির যোনীর উপরের চুলগুলোকে ছুঁয়ে যাচ্ছে। নাভিতে বেশ করে তেল দিয়ে আঙুল ঘোরানোর পর মারকাস মিমির যোনীর উপর আবার হাতের চেটো চেপে ধরল।

মারকাস আবার ওর ভগাঙ্কুরের সাথে খেলতে লাগলো। আঙ্গুলের ডগা দিয়ে নাড়ায়, কখনা বা চেপে, কখনো উপরের চামড়া টেনে তোলে। একসময় উপরের চামড়া টেনে তুলতে ভগাঙ্কুরের ছোট লাল ডানা বেড়িয়ে এলো। মারকাস ওটার মাথায় ডলতে থাকলো ওর তেল মাখান আঙুল।

মিমি তখন রীতিমতো শীৎকার করতে শুরু করেছে, ‘আমার ওটাকে দলে পিষে দাও, খুব জোরে নখ দিয়ে আঁচর কাটো। উফফফফ, মাগো’ এইসব।

মারকাস ওর মোটা আঙ্গুলের দুটো খুব সহজে মিমির যোনীতে প্রবেশ করিয়ে দিল আর ঘোরাতে থাকলো যোনীর দেওয়ালে আর বুড়ো আঙুল দিয়ে পাপড়িগুলোকে রগড়াতে লাগলো যোনীর উপরে। পাপড়িগুলো উত্তেজনায় ফুলে ঢোল, কালচে থেকে রক্ত এসে জমায় আরও কালচে ভাব লাগছে।

মিমির শীৎকার কখন গোঙানিতে এসে থেকেছে কেউ ঠাহর করতে পারে নি।

মারকাসের ধুতির সামনেটা খুব নড়াচড়া করছে, আর কোমরের কাছে লুঙ্গির গিঁট লিউস হয়ে খুলতে শুরু করেছে। কিছুক্ষণের মধ্যেই হয়তো খুলে যাবে মারকাসের ধুতি কারন মিমি ওর দু হাত দিয়ে মারকাসের ধুতি টেনে ধরেছে।

একসময় তাই হোল যেটা হওয়ার ছিল। মারকাসের ধুতি মিমির জবরদস্তিতে লুস হয়ে খসে পড়লো ।

মিমির মুখের সামনে একটা কুচকুচে কালো সাপ যেন হিলহিল করছে। যেমন কালো, তেমনি লম্বা আর মোটা। একেবারে কেরালিওন লিঙ্গ। মাথার চামড়া সরে নিচে নেমে গেছে লাল টকটকে মাথাটাকে খুলে। কি বিরাট মাথা আর তেমনি গভীর খাঁজ।

মারকাস ওর দুই আঙুল খুব দ্রুত গতিতে মিমির যোনীর ভিতর ঢোকাচ্ছে, বার করছে। আঙুলগুলো মিমির রসে ভিজে চপচপ করছে, চিকচিক করছে ঘরের লাইটের আলোয়। মারকাস যোনী থেকে আঙুল বার করে দুই আঙুলে চেপে ধরল মিমির দুটো পাপড়ি একসাথে, দুটোকে একে ওপরের সাথে রগড়াতে শুরু করলো আর মিমি থেকে থেকে গদি থেকে ওর পাছা তুলে মারকাসের হাতে চাপ সৃষ্টি করে যাচ্ছে।

মারকাসের কালো লিঙ্গের লাল টুকটুকে মাথা থেকে রস বেড়িয়ে আসছে আর টপটপ করে পড়ছে মিমির স্তনের উপরে, এতোটাই লম্বা মারকাসের হিলহিলে সাপ।

মিমি ওর এক হাত দিয়ে লিঙ্গের মাথা ধরে খুব করে চটকাতে থাকলো, সারা হাত ভিজে উঠলো মারকাসের নির্গত রসে। মিমি ওর বুড়ো আঙুল ঘোরাতে থাকলো মারকাসের লিঙ্গের মাথায়, বিশেষ করে লিঙ্গের কাঁটা ভাগে। মারকাস ওর লিঙ্গ মিমির হাতে ডলতে থাকলো। মারকাসের আঙুল মিমির ভগাঙ্কুর খুঁজে পেয়েছে, ভগাঙ্কুরের ভিতরের দানা মুক্ত করে ওর মিমির রসে ভেজা বুড়ো আঙুল দিয়ে ম্যাসেজ করতে লাগলো। মিমি ওর কোমর ঘোরাতে থাকলো ম্যাসেজের তালে।

মিমি বলে উঠলো, ‘গুদে একটু মুখ দাও, চষো আমায়।

সেলিম বলল, ‘মিমি, ওটা আমি নয় মারকাস।

মিমি মাথা ঝাঁকিয়ে বলল, ‘অ্যাই ডোন্ট কেয়ার হু ইট ইস, বাট সাক মি হার্ড।

সেলিম মারকাসকে বলল, ‘মারকাস ইউর ম্যাম ওয়ান্টস ইউ টু সাক হার। ডু ইট প্লিস।

মারকাস মিমিকে ছেড়ে উঠে দাঁড়ালো, বলল, ‘ওকে স্যার। অ্যাই সাক হার।

মারকাস চলে এলো মিমির পায়ের কাছে। একটা বালিশ টেনে নিলো হাতে আর মিমির পাছাটা একটু তুলে বালিশটা রাখল মিমির পাছার নিচে। এতে মিমির যোনী একটু উঁচু হয়ে থাকলো হাওয়ায়। মিমির পা দুটো দুদিকে যতটা ফাঁক করা যায় করে দিলো।

মিমির যোনী জেগে উঠলো সবার চোখের সামনে। পাপড়ি দুটো রক্ত সঞ্চালনে ফুলে রয়েছে, ফুলে রয়েছে যোনীর উপর ভাগ থেকে ঝুলে থাকা ওর ভগাঙ্কুর।

মারকাস উঠে এলো বটে কিন্তু মিমি ওর শরীর নাড়িয়ে বলে উঠলো, না না সেলিম ওরকম নয় টেল হিম টু ডু সিক্সটি নাইন। অ্যাই ওয়ান্ট টু টেস্ট হিম নাও।

সেলিম মারকাসকে ইন্সট্রাকশন দিলো, ‘মারকাস ম্যাম ওয়ান্টস টু সাক ইউ। অ্যান্ড ইউ সাক হার অ্যাট দা সেম টাইম।‘

মারকাস সেলিমের দিকে একবার তাকিয়ে আবার পজিশন চেঞ্জ করলো। মিমির বুকের কাছে নিজের পা দুটো ফাঁক করে নিজেকে ঝুঁকিয়ে দিলো মিমির পায়ের দিকে। মিমির ডু পা দুদিকে ফাঁক হয়ে ছড়িয়ে রয়েছে। সেলিম একটু ক্লোশ আপ করেছে মিমির যোনীকে। কোঁকড়ানো কালো চুলগুলো যোনীর দুপাশে ছড়িয়ে আছে, ফাঁকে দিয়ে দেখা যাচ্ছে মিমির যোনীর ফাঁক আর তার ভিতরে গোলাপি অংশ। ওইটুকু দেখা গেল তারপর মারকাসের কালো চুলে ঢাকা মাথা মিমির যোনীকে আড়াল করে দিয়ে নেমে এলো যোনীর উপর।

মারকাসের মুখ মিমির যোনীতে মুখ লাগাতেই মিমি ওর পাছা তুলে দিয়ে মুখ থেকে আওয়াজ বার করলো, ‘উমমমমম……’

মিমির পাছার নিচে হাত নিয়ে পাছাকে মুখের উপর জোর করে চেপে ধরল মারকাস। দুহাত আরেকটু ভিতরে ঢুকিয়ে যোনী দুহাতের আঙুলে ফাঁক করে ধরল।

এদিকে মারকাসের ঠোঁট মিমির ভগাঙ্কুরকে গ্রাস করেছে পুরোপুরি। ওর গাল ভিতরে ঢুকে আছে মানে ও ওর ঠোঁট দিয়ে মিমির ভগাঙ্কুরকে উত্তম ভাবে লেহন করছে। ওর ঠোঁট দুটো ভগাঙ্কুরের উপর খেলা করছে। মিমি ওর কোমর মারকাসের মুখের উপর ঘসে চলেছে সমানে আর মুখ দিয়ে অদ্ভুত সব আওয়াজ বার করে চলেছে।

মারকাসের বৃহৎ লিঙ্গ আর বিশালাকার অণ্ডকোষ নিয়ে মিমি যেন জেরবার হয়ে গেছে। কখন কাকে নিয়ে কি করবে ও যেন কিছুই বুঝতে পারছে না। কখন অণ্ডকোষ ধরে মুখে নেবার চেষ্টা করছে, তারপর যখন মারকাসের লকলকে সাপ মিমির মুখের উপর ঘসা খাচ্ছে তখন অণ্ডকোষ ছেড়ে লিঙ্গকে ধরার চেষ্টা করছে।

মিমি মারকাসের বড় লিঙ্গটাকে মুখের দিকে টেনে নিলো আর বিরাট হা করে মুখে ঢোকাল বেঢপ নবটাকে। মিমির মুখ যেন চিরে যাবে এতো স্ট্রেচ হয়েছে। তারমধ্যে ও জিভ দিয়ে মারকাসকে আরাম দেবার চেষ্টা করতে লাগলো। মারকাস ওর পাপড়িদুটোকে চুষে চুষে খুব ফুলিয়ে দিয়েছে। মুখের মধ্যে নিয়ে পাপড়িগুলোকে উপরে টেনে তুলে চুষে চলছে মারকাস। মিমি উম আর আহ শব্দ বার করে চলেছে মুখ থেকে।

মিমির মুখের মধ্যে প্রায় অর্ধেক লিঙ্গ ঢুকে আছে। মারকাস খুব ধীরে ধীরে মিমির মুখকে সঙ্গম করে চলেছে আর মিমি ওর এক হাৎ দিয়ে মারকাসের অণ্ডকোষ দলাই মলাই করে যাচ্ছে। মিমির ফর্সা মুখের সাথে মারকাসের কালো কুচকুচে লিঙ্গের রঙের বেশ কন্ট্রাস্ট লাগছে। গোলাপি ঠোঁট দুটো মারকাসের লিঙ্গের চারপাশে চেপে রয়েছে।

হঠাৎ মিমির মুখ দিয়ে গোঁ গোঁ শীৎকার বেড়িয়ে এলো। মারকাস মিমির পাছা আরও উঁচু করে তুলে ধরেছে। মিমির পাছা একদম ঊর্ধ্বমুখী। মারকাস জিভ দিয়ে লেহন করে যাচ্ছে মিমির পায়ুদ্বার। এই কারনে মিমির শীৎকার।

মিমির গলা শুনলাম, ‘সেলিম আর পারছি না, কেউ আমাকে চোদো। আমার গুদ আর সহ্য করতে পারছে না। প্লিস কেউ আমাকে করো প্লিস।‘

সেলিম মারকাসকে বলল, ‘মারকাস, ম্যাম ওয়ান্টস হার টু ফাক’।

মারকাস পায়ুদ্বারে শেষ বারের মতো চেটে মিমিকে আস্তে আস্তে গদিতে নামিয়ে দিলো। মিমির শরীর পাক খাচ্ছে। দেখে মনে হচ্ছে ওকে সঙ্গম করা এখন খুব জরুরী নাহলে ও পাগল হয়ে যাবে। ওর যোনী এখন খুব উত্তপ্ত, লাভা ফুটছে ভিতরে।

ওদিকে মিমির অস্থির গলা পাওয়া গেল, ‘সেলিম প্লিস।

মিমি ওর যোনীতে হাত দিয়ে ঘষছে। মাঝে মাঝে ভগাঙ্কুরে চিমটি কাটছে। মানে রীতিমতো গরম হয়ে আছে মিমি।

সেলিম একটানে খুলে ফেলল ওর প্যান্ট, বেড়িয়ে পড়লো ওর শক্ত লম্বা লিঙ্গ। যদিও মারকাসের থেকে ছোট, কিন্তু মারকাসের মতই মোটা। সেলিম মিমির মাথার সামনে গিয়ে ওর মাথা তুলে নিজের লিঙ্গ মিমির ঠোঁটে ঘষতে লাগলো আর বলল, ‘চোদবার খুব শখ, নে বাঁড়াটা চোষ আগে যেমন ভাবে মারকাসেরটা চুষে ছিলি।

মিমি ঠোঁট খুলতেই সেলিম মিমির মুখে ওর লিঙ্গটা প্রবেশ করিয়ে দিলো। মিমি লিঙ্গের মাথাটাকে চাটতে লাগলো লোভীর মতো। মিমির চোখ আধবোঝা আর মুখ দিয়ে ক্রমাগত ঘড়ঘড় শব্দ বেড়িয়ে আসছে।

সেলিম লিঙ্গটাকে মিমির মুখে ভিতর বাইরে করতে করতে বলল, ‘এই নে আমার বিচিগুলো, চটকা ধরে।‘ মিমির হাত টেনে ও ওর অণ্ডকোষে ধরিয়ে দিল, মিমি এক হাত দিয়ে বলগুলো চটকাতে লাগলো। বেশ কিছুক্ষণ চোষার পর সেলিম ওর লিঙ্গটাকে মিমির মুখ থেকে টেনে বার করে নিলো যদিও মিমি ছাড়তে চাইছিল না। তারপর মিমির পায়ের কাছে গিয়ে পাদুটোকে যতটা পারল ফাঁক করে দিয়ে নিজেকে পজিশন করলো মিমির যোনীর উপর। শক্ত লিঙ্গটা যোনী তাক করে রয়েছে। সেলিম ধীরে ধীরে মিমির যোনীর ভিতর ওর লিঙ্গ ঢোকাতে শুরু করলো আর মিমি চিৎকার করতে লাগলো, ‘হ্যাঁ, সেলিম জোরে ঢোকাও। ফাটিয়ে দাও আমার গুদকে। গাদাও আমাকে তোমার শক্ত বাঁড়া দিয়ে।

সেলিম এক ঠাপে পুরো ঢুকিয়ে দিলো যোনীর ভিতর নিজের লিঙ্গকে আর মিমি কোকিয়ে উঠলো আরামে। সেলিম লিঙ্গকে একদম বাইরে বার করে আনল শুধু ওর মাথাটা যোনীর ভিতর তারপর বিশাল একটা ঠাপে আবার ঢুকিয়ে দিলো যোনীর ভিতর। মিমি আবার শীৎকার করে উঠলো, ‘ইয়েস সেলিম। লাইক দিস। খুব আরাম লাগছে। উফফ, যেন কতদিন চোদন খাই নি। কতদিন যেন অভুক্ত ছিলাম। করো সেলিম, প্রানপনে করো, যত জোরে পারো করো। একদম ঠেলে দাও গুদের ভিতর যাতে আমি আমার নাভিতে তোমার ঠাপ অনুভব করতে পারি।‘

সেলিম ওর লিঙ্গ যোনীর মধ্যে ভিতর বাইরে করতে থাকলো। সেলিমের লিঙ্গ যখন প্রবিষ্ট হচ্ছে তখন মিমির পাপড়িগুলো লিঙ্গের সাথে ভিতরে ঢুকে যাচ্ছে আবার বাইরে বেড়িয়ে আসছে সেলিম যখন টেনে ওর লিঙ্গ বাইরে বার করছে। সে এক অদ্ভুত দৃশ্য।

সেলিমের সঙ্গমের ধরন দেখে মনে হচ্ছে ও বেশিক্ষণ ধরে রাখতে পারবে না। না পারারই কথা। যেভাবে ও সামনাসামনি মারকাস আর মিমির মৌখিক সেক্স দেখেছে একদম সামনে।

সেলিম ২৫ মিনিট ঠাপানর সাথে সাথে ঘোষণা করলো, ‘মিমি আমার বেরোবে আমি আর বেশিক্ষণ ধরে রাখতে পারবো না।‘

মিমি ওর সাথে সমানে কোমর তুলে ঠাপাতে ঠাপাতে বলল, ‘না সেলিম এখন বেরিয়ো না, আমার গুদের খিদে এখনো মেটে নি। তোমার বাঁড়া শক্ত রাখ।

সেলিম শেষ ঠাপ দিতে দিতে বলল, ‘আমি পারছি না ধরে রাখতে। ‘ বলে আহহ উহহহ সব বলতে বলতে সেলিম মিমির উপর স্থির হয়ে গেল। সেলিমের বীর্যস্খলন হয়ে গেছে। মিমি নিচের থেকে কোমর তুলে সেলিমের লিঙ্গে ঠাপন লাগাতে লাগাতে বলল, ‘ইসসসস, আমি এখন কি করবো সেলিম। আমার তো গুদ এখনো চুলবুল করছে। সেলিম তুমি পারলে না আর ধরে রাখতে? মাগো কোথায় যাই।

সেলিম ক্লান্ত হয়ে মিমির শরীরের উপর শুয়ে পড়েছে একদম নিস্তেজ। মিমি শুধু কোমর নাড়িয়েই চলছে। কিছুক্ষণ পর ক্লান্ত সেলিম মিমির শরীর থেকে নিজের শরীর তুলে নিলো। মিমি ওর হাত ধরে বলল, ‘সেলিম প্লিস মারকাসকে বোলো একটু করতে। বিশ্বাস করো আমি অপূর্ণ রয়ে গেছি। যে মুহূর্তে আমার খসবে তুমি আগেই বেড়িয়ে গেলে। প্লিস বোলো না মারকাসকে।

সেলিম ওকে একটা চুমু খেয়ে মারকাসকে বলল, ‘মারকাস, নাও ইউ ক্যান ফাক হার।

মারকাস বলল, ‘ইয়েস, নাও অ্যাই ফাক হার।

মিমির দু পায়ের মধ্যে বসতেই মিমি ওর পা দুটো ধরিয়ে দিলো দুপাশে। মারকাস ঝুঁকে মিমির দুপাশে হাত রেখে নিজেকে পজিশন করলো মিমির যোনীর উপর। মিমির যোনী থেকে তখনো সেলিমের বীর্য একটু একটু করে চুইয়ে চুইয়ে পড়ছে। মারকাস ওরই মধ্যে নিজের মস্ত কালো লিঙ্গকে মিমির যোনীর মুখে লাগিয়ে জোরে চাপ দিলো। মিমির যোনী নিজের রসে আর সেলিমের বীর্যে সপসপে ছিলই তাই ওই মোটা লিঙ্গ গিলতে মিমির কোন অসুবিধে হোল না। কিন্তু মিমির মুখ থেকে বেড়িয়ে এলো, ‘উফফ মাগো একদম আমার নাভি অব্দি পৌঁছে গেছে। একটা অদ্ভুত আরাম।‘

মারকাস ওর বিশাল লিঙ্গ দিয়ে মিমির যোনীতে লাঙ্গল চাষ করা শুরু করলো। একেকটা ঠাপে মিমির যোনী থেকে রস উপছে বেড়তে শুরু করেছে। মারকাস লিঙ্গের পুরোটা বার করে আবার ঢোকাচ্ছে জোরে জোরে আর একেকটা ঠাপে মিমির সারা শরীর কেঁপে উঠছে।

মারকাসের লিঙ্গের জন্য যোনীর দেওয়াল দুপাশে এতোটাই ফাঁক হয়ে গেছে যে মিমি ওই লিঙ্গের আঘাত সহ্য করতে পারছে। মিমির পিতের তলায় হাত দিয়ে মারকাস অবলীলাক্রমে মিমিকে তুলে নিয়ে নিজে উঠে দাঁড়ালো। কি অমানবিক শক্তি মারকাসের। মিমির সারা দেহটাকে তুলে নিয়ে দাঁড়িয়ে পরতে একটুও কষ্ট হোল না মারকাসের। মিমি ওর দুপা দিয়ে মারকাসের কোমর বেষ্টন করে নিলো। মারকাস দাঁড়িয়ে থেকে মিমিকে উপরে ওঠাতে লাগলো আবার নিজের লিঙ্গের উপর সজোরে বসাতে থাকলো। মিমি ওর দাঁত দিয়ে ্মারকাসের কাঁধের মাংস কামড়ে ধরেছে, সুখে ওর চোখ বোঝা। মিমির সারা পাছা থিরথির করে কাঁপছে। মারকাস ওই অবস্থায় বেশ কিছু ঠাপ মেরে গেল মিমিকে।

এরপর মারকাস উপরের টেবিলে মিমিকে শুইয়ে দিয়ে নিজেকে আলাদা করে নিলো ওর যোনী থেকে। মিমির যোনী থেকে লিঙ্গটা বার করে নিতেই যোনীটা বিশাল হাঁ করে আছে, ভিতরে ওর জরায়ু পর্যন্ত দেখা যাচ্ছে। পাপড়ি দুটো দৈত্য লিঙ্গের ঘষায় নেতিয়ে যোনীর বাইরে শুয়ে আছে, ভগাঙ্কুরের ছোট দানা বাইরে উঁকি মারছে।

মারকাস সেলিমের দিকে তাকিয়ে বলল, ‘স্যার অ্যাই ফাক হার ইন বাট।

সেলিম হাঁ হাঁ করে উঠলো, বলল, ‘এই না ওর গাঁড় মেরো না। ফেটে যাবে ওর গাঁড় তোমার ওই বিশাল বাঁড়ায়।‘

মারকাস বাংলার এক বিন্দু বুঝতে না পেরে ফ্যালফ্যাল করে তাকিয়ে রইল সেলিমের দিকে। সেলিম মিমির কাছে গিয়ে বলল, ‘সর্বনাশ মি্মি, মারকাস বলছে ও নাকি তোমার গাঁড়ে ঢোকাবে ওর ওই বিশালাকার বাঁড়াটা।‘

মিমি খুব ক্লান্ত মারকাসের ঠাপে, আস্তে আস্তে মুখ ঘুড়িয়ে সেলিমকে বলল, ‘যেখানে খুশি ও করুক। আমার গাঁড়ে, আমার গুদে, আমার মুখে অ্যাই ডোন্ট কেয়ার। কিন্তু ও করুক।

সেলিম বলল, ‘কি বলছ, তোমার গাঁড় ফেটে চৌচির হয়ে যাবে যে।

মিমি উত্তর দিলো, ‘বললাম না। সুখের যন্ত্রণা অনেক অনেক ভালো।

সেলিমের রাজি হওয়া ছাড়া আর কোন উপায় নেই। তবু ও মারকাসকে বলল, ‘ওকে মারকাস, ইউ ক্যান দু বাট কেয়ারফুলি। ডোন্ট হার্ট হার।

মিমির পাছা শূন্যে ভেসে রইল, পায়ুদ্বার উন্মুক্ত মারকাসের বিশালত্বকে স্বীকার করতে। কোঁচকানো গর্ত একবার ফুলছে আবার ভিতরে ঢুকে যাচ্ছে। ওইটুকু গর্ত কিভাবে অতো বড় লিঙ্গটাকে গ্রাস করবে।

মিমির পায়ুদ্বার রসে চপচপ । বাদামী রঙের গর্ত লাইটের আলোয় চিকচিক করছে। মিমির পায়ুদ্বারে ঠেকাল ধন টা। আস্তে আস্তে ঘোরাতে লাগলো গর্তটার চারপাশে। মিমি ওর পাছা মারকাসের মুখের উপর চেপে ধরার চেষ্টা করতে লাগলো। মারকাস মিমির পাছার মাংশল অংশ চেপে ধরে ওর মুখ ডুবিয়ে দিলো পাছার মধ্যে।

মিমির পায়ুদ্বার কিছুক্ষণ পর ছেড়ে মারকাস উঠে দাঁড়ালো ওর পায়ের উপর। ওর লকলকে শক্ত কালো লিঙ্গের বিরাট মাথা ঠেকাল মিমির বাদামী গর্তে। মিমির পাছার উপর হাত রেখে মারকাস ওর পাছা দিয়ে চাপ দিলো পায়ুদ্বারের উপর।

আবার চাপ দিলো মারকাস পাছাদুটোকে টেনে ফাঁক করে। লিঙ্গের অগ্রভাগ অদৃশ্য হোল একটুখানি। মারকাস কিছুক্ষণ মিমিকে সইতে দিলো ওর ব্যাথা। তারপর আবার একটু চাপ আবার একটু ঢুকে যাওয়া।

চোখ দুটো জোর করে বোজা, ভুরু কুঁচকে রয়েছে, ঘন ঘন শ্বাস পড়ছে মিমির। মিমির কষ্ট হচ্ছে কিন্তু যৌনতার আনন্দে ও বুঝতে দিচ্ছে না সেটা। সেলিম আবার মারকাসের দিকে ফিরল। মারকাস চাপ দিয়ে লিঙ্গের লাল মাথাটাকে ততক্ষণে ভিতরে ঢুকিয়ে দিয়েছে। মিমির পায়ুদ্বারের চারপাশ ফুলে উঠেছে ওতবড় মাথাটাকে ভিতরে ঢুকিয়ে।

মারকাস ক্রমাগত চাপ রেখে যেতে লিঙ্গের অর্ধেক মিমির পায়ুদ্বারে প্রবেশ করে গেল। মারকাস মিমির পাছার উপর হাত বোলাতে লাগলো আর চাপ দেওয়া বন্ধ রেখে। মিমি ঠোঁটে ঠোঁট চেপে রয়েছে। ও যে মারকাসের লিঙ্গের অর্ধেক ওর পাছায় নিয়ে নিয়েছে ওর মুখ দেখে যেন বোঝা গেল। মারকাস আস্তে আস্তে ওর কোমর নাড়াতে শুরু করলো।

খুব ধীরে লিঙ্গের মাথা পায়ুদ্বারের একটু ভিতরে রেখে মারকাস ওর লিঙ্গকে বার করে নিয়ে আবার আস্তে আস্তে ঢোকাতে থাকলো। প্রায় মিনিট তিনেক এইভাবে করার পর মারকাস বুঝল যে ওর ম্যামের আর কষ্ট হচ্ছে না তখন ও ধীরে ধীরে কোমরের গতি বাড়াল। ওর লিঙ্গ একবার ভিতর আবার বাইরে এইভাবে ও কোমর হিলাতে থাকলো। মিমি মুখ দিয়ে গোঁ গোঁ শব্দ করে চলেছে। মারকাসকে প্রশংসা না করা ছাড়া উপায় নেই কারন ও জানে যদি ও ওর লিঙ্গের পুরোটা ম্যামের গর্তে ঢুকিয়ে দ্যায় তাহলে ম্যামকে আর দেখতে হবে না। তাই ও ওর লিঙ্গের অর্ধেকটা সবসময় বাইরে রেখে কোমর নাচিয়ে চলেছে।

অনেকক্ষণ এইভাবে চলতে থাকলো, তারপর মারকাসের পাছা সংকোচন হতে শুরু করলো। মারকাসের সময় কাছে এসে গেছে। তিন চারবার লিঙ্গকে চালিয়ে মারকাস হঠাৎ স্থির হয়ে গেল লিঙ্গকে গর্তের ভিতর প্রবেশ করিয়ে। মারকাস ঝরছে মিমির ভিতর। লিঙ্গ মাঝে মাঝে ফুলে ফুলে উঠছে।

মিমির চুল সব মাথার উপর দিয়ে এলোমেলো ভাবে ছড়িয়ে পড়েছে। স্তনগুলো থিরথির করে কাঁপছে। মারকাস কিছুক্ষণ ওইভাবে থাকার পর ওর লিঙ্গটাকে আস্তে আস্তে টেনে বার করে আনলো মিমির পায়ুদ্বার থেকে। বেড়িয়ে যাবার সাথে সাথে মিমির দ্বারের থেকে গবগব করে মারকাসের বীর্য ঝরতে শুরু করলো। একেকটা থোক অনেক আর ঘন খুব। মিমির পাছা বেয়ে যোনী হয়ে টপটপ করে পড়তে থাকলো গদির উপর। গর্তটা বিশাল এক হাঁয়ের আকার নিয়েছে। তখনো বীর্য ধারার বেড়িয়ে আসা অব্যাহত। মিমি ওইভাবে কিছুক্ষণ থাকার পর ওর শরীরটাকে ধীরে ধীরে নামিয়ে দিলো গদির উপর। তারপর পা টান করে মুখ অন্যদিকে ঘুড়িয়ে শুয়ে পড়লো। পরোয়া করলো না ও গদির উপর মারকাসের জমা হয়ে যাওয়া বীর্যের উপর শুয়ে পড়েছে। ও বোধহয় এখন এতোটাই ক্লান্ত।

মিমি অনেকক্ষণ এখন শুয়ে থাকবে। সেলিম মিমির পাশে এসে দাঁড়ালো আর মিমির পিঠের উপর আস্তে করে হাত রাখল। মিমি নড়ে উঠলো।

সেলিম জিজ্ঞেস করলো, ‘কেমন বোধ করছ?’

মিমি ঘুরে গেল ধীরে, পেটের বেশ কিছুটা অংশে মারকাসের বীর্যের ছাপ, মিমি সেলিমের চোখের উপর চোখ রেখে উত্তর দিলো, ‘তোমরা দুজনে মিলে আমার শরীরের সব শক্তি নিংড়ে বার করে নিয়েছ। আমার আর নড়ার ক্ষমতা নেই। আমি একটু শুয়ে থাকি।

সেলিম বলল, ‘আমার মনে হয় স্নান করে নিলে ফ্রেস লাগবে। করবে নাকি স্নান?’

মিমি বলল, ‘এখন নয় সেলিম। আ্মি খুব ক্লান্ত। আমার গুদ আর গাঁড় দুটোই দবদব করছে।

সেই মুহূর্তে মারকাস ঢুকল ঘরে, ও ওদের পাশে এসে দাঁড়ালো। সেলিমের দিকে তাকাতে সেলিম ওকে বলল, ‘ইউর ম্যাম ইস ফিলিং ভেরি টায়ার্ড। সি ওয়ান্টস টু স্লিপ।

মারকাস বলল, ‘টায়ার্ড? নো ওয়রি। অ্যাই ডু হার অল রাইট।

মিমির কাঁধে হাত রেখে মিমিকে নাড়াল, জিজ্ঞেস করলো, ‘ম্যাম, ইউ ফিলিং টায়ার্ড? অ্যাই হেল্প ইউ।‘ বলে ও মিমির হাত ধরে টানতে গেল।

মিমি হাতটা ছাড়িয়ে বলল, ‘নো মারকাস, অ্যাই কান্ট স্ট্যান্ড। মাই লেগস, থাইস, মাই হোল বডি ইস ইন পেন।‘

মারকাস বলল, ‘ডোন্ট ওয়রি ম্যাম। অ্যাই ডু এভ্রিথিং অলরাইট। জাস্ট কাম উইথ মি।‘

মিমি সেলিমকে বলল, ‘প্লিস ওকে বোলো না। ও বুঝছে না আমার কি অবস্থা।‘

সেলিম মারকাসকে বোঝাবার চেষ্টা করলো, ‘মারকাস, বেটার টু লিভ হার। সি ইস নট ফিলিং ওয়েল। উই সুড নট ডিস্টার্ব হার।‘

মারকাস হাত নেড়ে বলল, ‘ সি বাথ ইন বাথটাব। দা ওয়াটার ইস মেডিকেটেড।‘ আবার ও মিমিকে টেনে তুলতে গেল।

মিমি দেখল মারকাস ওকে তুলবেই, ও আর কোন প্রতিবাদ না করে পা দুটো টেবিলের ধারে রেখে মারকাসের হাত ধরল। মারকাস ওকে ধীরে টেবিল থেকে নামাল, ওর কাঁধে হাত দিয়ে ওর শরীরের দিকে টেনে নিয়ে ধীরে ধীরে হাঁটাতে লাগলো বাথরুমের দিকে।

মিমির যেন খুব কষ্ট এমন ভাবে হাঁটছে। আর হবে নাই বা কেন যে মোটা লিঙ্গ ওর পাছায় ঢুকেছে তাতে বোঝাই যায় যে কষ্ট হচ্ছে। মিমি পা টেনে টেনে মারকাসের শরীরে ভর দিয়ে বাথরুমে গেল। মারকাস ওকে বাথটাবের কাছে নিয়ে দাঁড় করালো আর বলল, ‘ম্যাম নো ওয়রি। ইউ সিট ইন দিস ওয়াটার। ফর টেন মিনিটস। দেন ইউ টেল মি।‘

মিমি মারকাসের সাহারায় টাবের মধ্যে পা রাখল। মারকাস বলল, ‘ওয়াটার ইস লিটিল হট। বাট ইউ, নো প্রব্লেম।‘

মিমি খুব ধীরে টাবের মধ্যে বসল। মারকাস ওকে বসতে সাহায্য করতে লাগলো।

মিমিকে গলা অব্দি ওই জলে ডুবিয়ে মারকাস প্রশ্ন করলো, ‘ম্যাম, টেম্পারাচার ইস অলরাইট? অ্যাই মিন ওয়াটার।‘

মিমি হাসল ওর দিকে চেয়ে আর বলল, ‘ইটস গ্রেট। মাচ বেটার। থ্যাঙ্ক ইউ।

মারকাস বলল, ‘টেন মিনিটস অ্যাই টেক ম্যাম। ইউ সি দা ম্যাজিক।

মিমি হেসে চোখ বুঝে মাথা টাবের কিনারায় লাগিয়ে শুয়ে পড়লো যেন। মারকাস সেলিমকে বলল, ‘স্যার গিভ ম্যাম এ হার্ড ড্রিংক।

মারকাস সরে গেল। সেলিম টেবিলের উপর ক্যামেরা রেখে ড্রিংক আনতে গেল। কিছু পরে মিমিকে একটা গ্লাস হাতে দিয়ে বলল, ‘তুমি ধীরে ধীরে সিপ করো। আমি বাইরে আছি।

মিমি গ্লাস নিয়ে কিছু বলল না সেলিমকে মাথা নেড়ে সায় দিলো।

মিমি টাবের কিনারায় মাথা দিয়ে আস্তে আস্তে মদে সিপ করছে। তারপর মারকাস ঢুকল ঘরে। মিমির কাছে গিয়ে দাঁড়াতে মিমি ওর দিকে তাকাল। মারকাস জিজ্ঞেস করলো, ‘নাও হাও উ ফিল?’

মিমি হেসে উঠলো জোরে। বলল, ‘রিয়েলই মারকাস ইটস ম্যাজিক। অ্যাই ফিল নো পেন নাও।‘

মারকাস হাতটা জলে ডুবিয়ে দিলো, মিমিকে বলল, ‘ম্যাম ডোন্ট মাইন্ড লিফট দা বাট।‘

মিমি হাতের উপর ভর দিয়ে পাছাটা তুলে ধরল। মারকাস জলের মধ্যে কি করলো জানি না, ও হাত বার করে জিজ্ঞেস করলো, ‘পেন?’

মিমি উত্তর দিলো, ‘নো। অ্যাবসোলুটলি নট। অ্যাই আম ফিলিং মাচ বেটার নাও। থ্যাংকস মারকাস।‘

সেলিম এসে মিমির সামনে দাঁড়ালো, বলল, ‘ছোড়াটা বলল তুমি নাকি বেশ ভালো ফিল করছ? তাই কি?’

মিমি ওর দিকে তাকিয়ে বলল, ‘হ্যাঁ অনি, মারকাস ম্যাজিক জানে মনে হয়। আমার গায়ের ব্যাথা বেদনা কিছু নেই এখন। আমি এখন আগের মতই এনারজেটিক ফিল করছি।‘

সেলিম টাবের একটা পাশে বসল, মিমির চুলে হাত বোলাতে বোলাতে বলল, ‘থাক্স গড। তুমি যে বলছিলে তোমার গুদে গাঁড়ে সব ব্যাথা ছিল, ওগুলো?’

মিমি সিপ দিয়ে বলল, ‘বললাম তো সব ঠিক হয়ে গেছে। আমি আবার চোদাতে পারি।

সেলিম হেসে উঠলো, বলল, ‘বাপরে কিন্তু কাকে দিয়ে?’

মিমি ওর দিকে শয়তানি নজর দিয়ে বলল, ‘অ্যাই প্রেফার মারকাস।

সেলিম প্রশ্ন করলো, ‘কেন মারকাস কেন, ওহাই নট মি?’

মিমি উত্তর করলো, ‘তোমারটা আমি রোজ নিতে পারি বাট মারকাস তো ২-৩ , ওর সাথে একটু করতে দাও।

মারকাস এলো, ওদেরকে বলল, ‘স্যার ইউ টেক বাথ। লাঞ্চ ইস রেডি। ইট ইস অলরেডি লেট।

সেলিম বলল, ‘ইয়েস ইয়েস, আমি স্নান করে নিই। তোমার হয়ে গেছে মিমি?’

মিমি বলল, ‘হ্যাঁ হয়ে গেছে। আমি উঠছি।‘ মিমি মারকাসের সামনেই উঠে দাঁড়ালো নগ্ন অবস্থায়। মারকাস টাওয়েল এগিয়ে দিলো মিমিকে। মিমির সারা শরীর ভেজা চকচক করছে আলোয়। দুই পায়ের ফাঁক দিয়ে যোনী জল ঝরে পড়ছে যেন ও পেচ্ছাপ করছে।

তারপর মিমি হাল্কা নাইটি পরে লম্বা ঘুম দিয়েছিল।

রাতে ডিনার করে আবার ঘুমিয়ে গেছে।

পর্ব-১০:

পরদিন সকাল ৭ টা। রোদ উঠেছে বেশ ভালো। জলে সূর্য ঝিলিক মারছে। মিমি চেয়ারে বসে আছে পা মুড়ে, একটা শর্ট স্লিপ পড়া। স্লিপটা থাইয়ের অর্ধেকের উপরে উঠে রয়েছে। প্যান্টি ব্রাও পরে নি। ভারি স্তন একটু নড়াতেই হিলছে থপথপ করে। মিমি কফি খাচ্ছে, কফিই হবে কারন কালও ও কফি খেয়েছিল।

মিমি সেলিমের দিকে তাকিয়ে বলল, ‘ওই বোটটা কোথায় গেল বলতো? ধারে কাছে দেখছি না।

সেলিম ছবি তুলতে তুলতে বলল, ‘সেই তো। বোধহয় ওরা ফেরত গেছে। ঘোরা হয়ে গেছে হয়তো। কিংবা এও হতে পারে হয়তো স্নান করতে দূরে কোথাও গেছে।

মিমি বলল, ‘হুম, তাই হবে চান করতেই গেছে। এই যাবে দূরে কোথাও স্নান করতে?’

সেলিম উত্তর দিলো, ‘দূরে কেন এখানেই করো স্নান।

মিমি জবাব দিলো, দূর, এখানে কে স্নান করবে? ওই দেখ পারের দুইপাশে কতো ঘরবাড়ী। কে কোথা থেকে দেখে ফেলবে কে জানে।‘

সেলিম বলল, ‘তুমি কি ল্যাংটো হয়ে স্নান করবে নাকি?’

মিমি বলল, ‘তো? এতদুরে এলাম আর এই মজাটা নেবো না?’

সেলিম যেন বিশ্বাস করতে পারলো না মিমি যেটা বলছে। ও আবার জিজ্ঞেস করলো, ‘বোলো বোলো কি বললে আবার? তুমি ল্যাংটো হয়ে স্নান করবে?’

মিমি হাসল, শুধু বলল, ‘হ্যাঁ, তো?’

সেলিম বলতে পারলো, ‘মাই গড, আম অ্যাই হেয়ারিং রাইট?’

মিমি এবার প্রশ্ন করলো, ‘কেন তোমার বিশ্বাস করতে কষ্ট হচ্ছে কেন? ওহাট’স রং উইথ ইট?’

সেলিম কোনরকমে বলল, ‘উম নাথিং রং। জাস্ট থিঙ্কিং ইউর কারেজ। গুড, ভেরি গুড।

মিমি বলল, ‘হু হু বাবা ইউ হাভ কাম উইথ মি, রিমেম্বার ইট, ওকে?’

মিমি ওর হাত তুলে মাথার উপর রাখল, এতে ওর স্তনদুটো আরও উঁচু হয়ে স্লিপের উপর দিয়ে পরিস্কার চেয়ে রইল। স্তনাগ্র ঠাণ্ডা হাওয়ায় শক্ত, জামার উপর দিয়ে দেখা যাচ্ছে।

মারকাস ফিরে এলো ওদের কাছে। সেলিম ওকে জিজ্ঞেস করলো, ‘মারকাস, ইউর ম্যাম ওয়ান্টস টু বাথ ন্যুড, ক্যান ইউ টেক আস টু সাম প্লেস?’

মারকাস কিছুক্ষণ ভাবল, ‘ইয়েস অ্যাই টেক ইউ দেয়ার।

সেলিম আবার বলল, ‘ওহেন?’

মারকাস বলল, ‘ইউ টেল।।

সেলিম মিমিকে জিজ্ঞেস করলো, ‘কি মিমি কখন যাবে?’

মিমি ওদের দিকে তাকিয়ে বলল, ‘এখনই।

সেলিম মারকাসের দিকে ঘুরে বলল, ‘শি বাথ নাও।

মারকাস ঘুরতে ঘুরতে বলল, ‘ওকে, অ্যাই টেক ইউ।

বোটটা চালু হোল আর ধীরে ধীরে এগোতে লাগলো সামনের দিকে। মিমির গলা শুনলাম, ‘সেলিম তুমি স্নান করবে তো?’

সেলিম বলল, ‘আমি, পাগল নাকি। আমি ভালো সাঁতারই জানি না।

মিমি বলল, ‘কিন্তু তুমি তো সমুদ্রে স্নান করলে।

সেলিম বলল, ‘আরে ওতো তীরের কাছাকাছি। আর ওই সমুদ্রে কেউ ডোবে না। এখানে খুব গভীর জল। ভালো সাঁতার না জানলে নামা মুশকিল।

মিমি উত্তর দিলো, ‘তাহলে, আমি কি করে স্নান করবো? আমিও তো ভালো সাঁতার জানি না। হ্যাঁ ডুববো না এটা ঠিক তবে বেশিক্ষণ থাকতে পারবো না জলে।

সেলিম বলল, ‘আরে মারকাস তো আছে। ও তোমাকে দেখে নেবে। ও তো ভালো সাঁতার জানে।

মিমি জিজ্ঞেস করলো, ‘তুমি কি করে জানো যে ও ভালো সাঁতার জানে?’

সেলিম উত্তর দিলো, ‘আরে এতো বড় একটা বোট চালাচ্ছে, ও সাঁতার জানবে না। তুমি তো ভারি আশ্চর্যের কোথা বললে দেখছি। কতো লোকজনকে ওরা এই বোটে ঘোরায়, যদি ওদের কিছু হয় তাহলে এরাই তো বাঁচায়।

মিমি বলল, ‘তাহলে ও তো তোমাকেও দেখে নেবে আমার সাথে।

সেলিম জবাব দিলো, ‘হ্যাঁ আমাকেও দেখে নেবে। ও তোমাকে দেখে আমার দিকে নজর কখন দেবে। নারে বাবা, তুমি স্নান করো, আমি বসে ছবি তুলবো।

মিমি মুখ বেঁকিয়ে বলল, ‘দূর, ওর সাথে ল্যাংটো হয়ে স্নান করা যায়?’

সেলিম উত্তর দিলো, ‘তুমি তো ওর সামনে ল্যাংটোই ছিলে। ও তো তোমার সবকিছু দেখেছে। তাহলে এখন আবার কিসের লজ্জা।

মিমি সংগে সংগে বলল, ‘আরে তখন আমি আমার হোশে ছিলাম নাকি? তোমরা কে কি আমার সাথে করেছো, কখন করেছো কিছু জানি নাকি আমি। আমি শুধু সুখ নিতে পেরেছি।

সেলিম বলল, ‘যাই হোক এখন তো জানো ও তোমার সব কিছু দেখেছে। তাহলে এই রিজারভেশন কেন?’

মিমি বলল, ‘সে অবশ্য ঠিক ।

এদিকে বোট অনেকটা দূর এগিয়ে এসেছে। আশেপাশের সেই চেনা দৃশ্যগুলো আর নেই। ঘরবাড়ী নেই। শুধু সবুজের মেলা। দুপাশ দিয়ে সারি সারি নারকোলের গাছ, কলার গাছ। ঝোপঝাড়ে ভরা গাছগুলো ছাড়া। এদিকটা আবার বেশ চওড়া। পারগুলো অনেক দূরে মনে হচ্ছে। আরও কিছুটা এগিয়ে গেল বোট। তারপর ধীরে ধীরে গতি কমে আসতে লাগলো। ওখান থেকে অনেক দূরে মানে বেশ অনেক দূরে একটা বোট দেখা যাচ্ছে। মারকাস এল। সেলিমকে বলল, ‘ইউ ক্যান বাথ হেয়ার। নো বডি হেয়ার।

সেলিম দুরের বোট দেখিয়ে বলল, ‘ওহাট অ্যাবাউট দা বোট দেয়ার?’

মারকাস ওইদিকে চেয়ে বলল, ‘নো প্রব্লেম।

মিমি বলল, ‘ইউর স্যার ওয়িল নট বাথ। হি ডাস নট নো সুইমিং।

মারকাস বলল, ‘দেন ম্যাম ইউ বাথ।

সেলিম এবার বলল, ‘শি অলসো ডাস নট নো গুড সুইমিং। ক্যান ইউ হেল্প হার।

মারকাস বলল, ‘ম্যাম নট নো সুইমিং?’

সেলিম ওকে উত্তর না দিয়ে মিমিকে বলল, ‘দ্যাখো ব্যাটার আনন্দ দেখ। তুমি যখন বললে আমি জানি না তখন ও কিছু বলল না। আর আমি যখন তোমার কথা বললাম তখন তোমার ব্যাপারে জিজ্ঞেস করছে।‘ এবার ঘুরে মারকাসকে বলল, ‘নো ম্যাম ডাস নট নো। ইউ হেল্প হার।

মারকাস বলল, ‘নো প্রব্লেম। অ্যাই হেল্প হার।

সেলিম বিড়বিড় করে বলল, ‘সেটার জন্য তো তুমি মুখিয়ে আছো কখন ম্যামের গায়ে হাত দেবে। শালা।

মিমি এবার বলল, ‘আরে তুমি ওকে গালি দিচ্ছ কেন? ও তো বলে নি আমরাই বলেছি ওকে হেল্প করতে। ওর দোষ কোথায়।‘

সেলিম বলল, ‘ওর দোষ নেই ঠিকই কিন্তু আমার ব্যাপারে ও কেন কিছু বলল না।

মিমি হাসতে হাসতে বলল, ‘স্বাভাবিক। আমার মাই আছে তোমার নেই। আমার গুদ আছে তোমার নেই। আর তোমার যা যা আছে টা সব ওর আছে। বাঁড়া বোলো, বিচি বোলো। সব। তোমার উপর ইন্টারেস্ট থাকে? আর তুমি যদি সাঁতার জানতে ভালো করে তাহলে কি আমরা ওকে বলতাম?

মিমি উঠে দাঁড়ালো। মারকাসের দিকে ঘুরে বলল, ‘কাম অন মারকাস। উই উইল গো।

মারকাস কাছে এসে দাঁড়ালো মিমির পাশে। মিমি মারকাসের দিকে তাকিয়ে বলল, ‘ইউ ফার্স্ট গো ইন। দেন অ্যাই উইল গো।

মারকাস কোন সংকোচ না দেখিয়ে একটানে ওর লুঙ্গির মতো করে পড়া কাপর টা কোমর থেকে টেনে খুলে ফেলল আর তারপর সোজা জলে ঝাপ দিলো।

মিমিঃ মারকাসের জলে ঝাঁপানো আমিও দেখেছি। ওর লিঙ্গটা একটু দেখা গেল একটা লকলকে কালো সাপের মতো। শুধু একটা ঝলক। তারপরে ঝপাং করে শব্দ, মারকাস জলের মধ্যে।

মারকাস সাঁতার কাটছে মসৃণ গতিতে। জল কেটে ওর কালও মজবুত শরীর এগিয়ে যাচ্ছে। ওর মিশমিশে কালও পাছা একদম সলিড।

মিমি বলল, ‘দারুন স্বাস্থ্য না ছেলেটার?’

সেলিম মারকাসকে ধরে রেখে উত্তর দিলো, ‘ওর স্বাস্থ্য কি দেখছ, ওর বাঁড়াটাকে দেখ। তোমার শরীর কেঁপে উঠবে।‘

সেই মুহূর্তে মারকাস ব্যাকস্ট্রোক করে ঘুরে বোটের দিকে ফিরতে লাগলো। একটু কাছাকাছি আসতেই মিমির হিসহিস আওয়াজ শুনলাম, ‘ওর বাঁড়াটা দেখ কি বড় আর কি মোটা। নরম অবস্থায় এই রকম তো শক্ত হলে কি হবে।

সেলিম বলল, ‘কাল তো ঘোরের মধ্যে ছিলে কিছুই বোঝো নি, আজ সজ্ঞানে দেখছ।

মিমি অবাকের মতো বলল, ‘মাগো, ওই বাঁড়াটা এই দুদিন আমার গুদে ঢুকেছিল?

সেলিম উত্তর দিলো, ‘তোমার গুদে কি বলছ, তোমার গাঁড়েও দিয়েছিল ও।

মিমি বলল, ‘কি বলছ যাতা, হতেই পারে না। তাহলে তো আমার ব্যাথা হতো।

সেলিম জবাব দিলো, ‘মনে নেই কি সব তোমার ম্যাজিক জল না কি দিয়ে তোমাকে স্নান করাল, তারপর তো তোমার ব্যাথা উবে গেল।

মিমি কিছু বলতে যাবে মারকাস বোটের নিচে এসে বলল, ‘কাম ম্যাম।

মিমি ওর দিকে তাকিয়ে বলল, ‘হাও? অ্যাই কান্ট জাম্প লাইক ইউ।

মারকাস হাত আগে বাড়িয়ে বলল, ‘হেয়ার, মাই হ্যান্ড, টেক অ্যান্ড কাম।

মিমি চেষ্টা করলো ওর হাত ধরে নামতে, কিন্তু বোটটা এতো টালমাটাল করে উঠলো, মিমি ওর হাত ছেড়ে দিয়ে বলল, ‘ইম্পসিবল, অ্যাই কান্ট। ডোন্ট ইউ হাভ ল্যাডার?’

মারকাস বোটের কিনারা ধরে নিজেকে জল থেকে বোটের উপর উঠিয়ে নিলো। ওখানে একটু দাঁড়ালো নিজের মুখ থেকে জল ঝরাতে, মিমি মারকাসের মোটা লম্বা কালো লিঙ্গটার দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছে। লিঙ্গের মুখ থেকে জল টপটপ করে পরে চলেছে, বোটের দুলুনিতে লিঙ্গটা একটু একটু করে নড়ছে। মারকাস সিঁড়ি আনতে চলে গেল, মিমির চোখ ওকে অনুসরন করলো।

সেলিম মারকাসকে তুলতে তুলতে বলল, ‘কি ঠিক বলেছিলাম। তুমি তো ওর বাঁড়াটা থেকে তোমার চোখই সরালে না দেখলাম। মোহিত হয়ে দেখছিলে।

মিমি ওর ঠোঁটের চারপাশে জিভে বুলিয়ে বলল, ‘সত্যি বলছি সেলিম, ইটস অ্যামেজীং। অ্যাই ওয়ান্ট টু টাচ ইট। রিয়েলই স্পিকিং।

মারকাস ফিরে এলো সিঁড়ি নিয়ে লিঙ্গ নাড়াতে নাড়াতে। লিঙ্গ নাতো যেন একটা কালো সাপ ওর কোমরে বাঁধা আছে। মিমির চোখ ওর লিঙ্গের দিকে। মিমির চোখে এই খিদে । হয় হয়তো, মেয়েরা তো অনেক কিছু নিজের জ্ঞ্যানে প্রকাশ করে না, ওদের অজান্তেই প্রকাশ পায়। মিমির যেমন পাচ্ছে।

মারকাস বোটের কিনারায় সিঁড়িটাকে রাখল। নিজে নেমে গেল জলে আর মিমিকে বলল, ‘কাম ম্যাম।

মিমি মারকাসের দিকে তাকিয়ে সিঁড়ির দিকে এগিয়ে গেল। বোটের দিকে ঘুরে নিজেকে সামলে মিমি প্রথম ধাপে নামলো।

সেলিম ওকে ধরে বলল, ‘আরে তুমি যে স্লিপটা পরে নামছ। এই বললে ল্যাংটো স্নান করবে।

মিমি আরেকটা ধাপ নামতে নামতে বলল, ‘ও আমি জলের মধ্যে খুলবো। এখানে খুলতে লজ্জা লাগছে।

সেই মুহূর্তে একটা হাওয়া এলো মিমির স্লিপ নিচের থেকে উপরে উঠে গেল। মিমির পাছা আর যোনী প্রকাশ পেতেই মিমি তাড়াতাড়ি স্লিপটাকে ধরে নামাতে গিয়ে সিঁড়ির থেকে নিজের হাত ছেড়ে দিলো আর ব্যস ঝপাং করে জলে টাল সামলাতে না পেরে।

কিন্তু মারকাস তৈরি ছিল এরকম কিছু একটা হবে বলে। ও চট করে সাঁতার কেটে মিমির কাছে এসে ধরে নিলো মিমিকে সারা বডি জড়িয়ে। মিমি সামলে উঠতেই মারকাস আবার ছেড়ে দিলো ওকে। মিমি বাচ্চা মেয়েরা যেমন ভাবে হাত নাড়িয়ে সাঁতার কাটে ওই ভাবে নিজেকে জলের মধ্যে ভাসিয়ে রাখল। সেই দেখে সেলিম হো হো করে হেসে বলল, ‘ও বাবা এই তুমি সাঁতার জানো। এর থেকে তো আমি ভাল জানি।

মিমি মুখ থেকে জল বার করে বলল, ‘তাহলে নামছো না কেন। নামো, দেখাও তুমি আমার থেকে ভালো জানো।

মারকাস মিমির হাত ধরল, বলল, ‘ম্যাম দিস নো সুইমিং। অ্যাই শো ইউ। কাম’

মিমিকে টেনে নিলো নিজের দিকে মারকাস। মিমির স্তনগুলো জলের মধ্যে ভেসে আছে। কালো দেহের সাথে মিমির ফর্সা দেহের কনট্রাস্ট খুব খুলেছে। মিমি আর মারকাস সাতার কাটছে। মিমিকে নিজের হাতের উপর শুইয়ে দিয়েছে মারকাস, একটা হাত কোমরের নিচে আরেকটা বুকের সামনে। মিমি ওই অবস্থায় হাত পা ছুঁড়ে যাচ্ছে আর ছোট মেয়ের মতো খিলখিল করে হাসছে। মাঝে মাঝে মারকাস ছেড়ে দিচ্ছে মিমিকে আর মিমি হাতপা ছুঁড়তে ছুঁড়তে কিছুটা এগিয়ে আবার দুবে যাচ্ছে জলে নিচে শুধু মাথাটা ভেসে থাকছে।

মিমি যেন চেঁচিয়ে উঠলো সাঁতার শিখতে শিখতে। সেলিম উপর থেকে বলে উঠলো, ‘কি হোল মিমি?’

মিমি হাসতে থাকলো বোকার মতো আর মারকাসের দিকে তাকাতে থাকলো। সেলিম আবার বলল, ‘আরে কি হোল বলবে তো?’

মিমি উত্তর দিলো, ‘কিছু না।

সেলিম প্রশ্ন করলো, ‘তাহলে চিৎকার করলে কেন?’

মিমি সেলিমের দিকে তাকিয়ে বলল, ‘ও আমার কোমরে হাত রাখতে গিয়ে আমার গুদের মিধ্যে আঙুল ঢুকিয়ে দিয়েছিল। তাই হঠাৎ মুখ থেকে চিৎকার বেড়িয়ে গেছিল।

সেলিম জিজ্ঞেস করলো, ‘ শালা জেনে বুঝে ঢুকিয়েছে। বার করেছে গুদের থেকে আঙুল?’

মিমি যেন ওকে রাগাবার জন্য বলল, ‘না, এখন আবার দুটো ঢুকিয়েছে আর নাড়াচ্ছে।

সেলিম চিৎকার করে বলল, ‘দাঁড়াও বানচোদকে বলছি।

মিমি হাত পা নাড়াতে নাড়াতে বলল, ‘না কিছু বলবে না। যেমন নামোনি জলে ঠিক হচ্ছে।

সেলিম বলল, ‘তাহলে তোমার ভালো লাগছে বোলো।

মিমি বলল, ‘ভালো তো লাগছেই। উফফ, মারকাস।

সেলিম জিজ্ঞেস করল,’আবার কি হোল?’

মিমি ধমক দিয়ে বলল, ‘তুমি থামবে। যা করছ করো।

সেলিম চুপ মেরে গেল। কিছুক্ষণ পর বলল, ‘ঠিক আছে ওঠো একবার জল থেকে। চুদে তোমার যদি গুদ না ফাটাই আমার নাম বদলে দিয়ো।

মিমি হেসে বলল, ‘তোমার আগে মারকাসই ফাটিয়ে দেবে আমার গুদ। তোমার জন্য কিছু থাকবে না।

মারকাস ভাসিয়ে দিলো নিজেকে জলের মধ্যে। মিমিকে টেনে তুলল নিজের শরীরের উপর। কাঁধের উপর মিমির হাত রেখে বলল, ‘হোল্ড মি টাইট ম্যাম। কিপ বডি অন মি।

মিমি মারকাসের কাঁধ খামচে ধরল। ওর শরীর এখন মারকাসের শরীরের উপর ভাসা। দুজনের কোমর চিপকে রয়েছে একে ওপরের সাথে। দুজনের শরীরের মধ্যে থেকে মারকাসের লিঙ্গের লাল মুণ্ডুটা বেড়িয়ে আছে। মিমির স্তন মারকাসের বুকে চাপা। মারকাস ওকে নিয়ে ভাসছে জলে। মিমির মুখটা একটু তোলা কিন্তু চোখ বন্ধ। মারকাস একটা হাত মিমির কোমরের তলায় নিয়ে গিয়ে একটু তুলে ধরল। মিমি ওর দেহটাকে তুলে ধরল। কি করলো ঠিক বোঝা গেল না মিমির শরীর আবার চেপে বসল মারকাসের শরীরের উপর। মিমি এবার মারকাসের বুকের উপর মাথা নামিয়ে দিয়েছে। দুজনেই জলের উপর ভাসছে। মারকাসের স্কিল মানতে হবে। মিমির শরীর নিয়ে জলে ভেসে থাকা ভালো সাঁতার না জানলে হয় না। আর মারকাস ভালো সাঁতার জানে।

সেলিম দেখল মারকাসের বিচিগুলো শুধু দেখা যাচ্ছে। ওর বাঁড়াটা কোথায়?

দুজনে মিলে ভাসতেই থাকলো। একে ওপর কে ফিস ফিস করে কি সব বলছে। সেলিম কিছু শুনতে পেলো না। তারপর সেলিম বুঝতে পারল বাঁড়াটা মিমির গুদে ঢুকিয়ে দিয়েছে। জলে ভাসা অবস্থায় মিমিকে চুদছে।

কিছু পরে ওরা নিজেদেরকে আলাদা করে নিলো। মিমিকে টেনে বোটের দিকে নিয়ে আসতে লাগলো মারকাস। বোটের কাছে এসে মিমিকে সোজা করে ওর হাত বোটের উপর লাগিয়ে মিমির পাছায় হাত দিয়ে তুলে ধরল মিমিকে। মিমি একটা পা বোটের উপর রেখে নিজেকে তুলে নিলো উপরে। তারপর মিমি মারকাসের হাত ধরে বলল, ‘কাম কুইক। অ্যাই কান্ট ওয়েট।

কি হচ্ছে কিছুই না বুঝল না সেলিম। ওরা অত তাড়াতাড়ি ফিরে এলো কেন। মারকাস তুলে নিলো নিজেকে বোটের উপর। মারকাসের লিঙ্গটা এখন আরও বড়, শক্ত, লাল মুণ্ডুটা যেন আরও লাল।

মারকাস চলে গেলো । মনে কিছু আনতে।

সেলিম ঃ কি হল এতো তারতারই হয়ে গেলো?।

মিমি মিচকি মিচকি হাসছে। একসময় মারকাস ফিরে এলো। পেছনে ওর বড় ভাই ডেনিশ। দুজনেই উলঙ্গ।

মারকাস এসে শুইয়ে দিলো বোটের উপর। তারপর বোলো “ কাম মাম”।

মিমি এবার সেলিমকে বলল, ‘এখন আমি মারকাসকে আর ডেনিশ কে একসাথে চুদব। তোমার যত খুশি ছবি তোল। কিন্তু প্লিস কিছু বোলো না।

মিমির এই আগ্রেসিভ নেচার সেলিম আগে কোনদিন দেখিনি। সেক্সের ব্যাপারে ও সব সময় একটু লাজুক প্রকৃতির। কোনদিন মুখ ফুটে ওর কি চাহিদা বলে নি। সেক্সের সময় ও একটু উগ্র হতো ঠিক বাট নট বিফর সেক্স। তাই এই আপ্রোচ দেখে সেলিম একটু অবাক বৈকি।

মারকাসের শুয়ে থাকা দেহের দুপাশে পা দিয়ে মিমি একটু দাঁড়ালো। ওর নাকের পাতা ফলে রয়েছে, নিঃশ্বাস পড়ছে ঘন ঘন, স্তনগুলো উঠছে নামছে। পেট কাঁপছে। মিমি ওর দেহটাকে নামিয়ে আনল মারকাসের দেহের উপর। সাথে সাথে সেলিম ক্যামেরা নিয়ে বসতে থাকলো। মিমি মারকাসের লিঙ্গ ধরে তাক করে রইল ওর যোনীর দিকে। মুণ্ডুটা ঠেকাল যোনীর মুখের। একটা গভীর শ্বাস নিয়ে মুণ্ডুটাকে ঢুকিয়ে দিলো যোনীতে। মিমির মুখ দিয়ে একটা গভীর আহহহহ বেড়িয়ে এলো। মিমি আরও নিচে নামতে থাকলো। নিচের দিকে পেটটাকে টেনে উপরে তুলে ধরল। মারকাসের কালো লিঙ্গ মিমির যোনীতে অনেকটাই ঢুকেছে। মিমি আরও বসতে থাকলো লিঙ্গের উপর। একসময় পুরো লিঙ্গটাকে যোনীর মধ্যে ঢুকিয়ে কিছুক্ষণ বসে রইল মারকাসের উপর গভীর শ্বাস নিতে নিতে। তারপর ডেনিশ এলো মিমির পেছনে । একী ভাবে মিমির পেছনে বসলো। মারকাসের দু দিকে পা দিয়ে। তারপর নিজের লিঙ্গ টা টেনে লাল মুন্দি টা বার করলো। এক দলা থুতু হাতে নিয়ে ডেনিশ মিমির পায়ুদারে মাখিয়ে দিলো। মিমি পাছার ফুটো টা কাঁপছে। একবার ভিতরে ঢুকছে। একবার বাইরে। ডেনিশ নিজের ধন টা সেট করলো পায়ুদারে। মিমি তখন ও চোখ বুজে আছে। একটু আস্তে চাপ দিতেই ডেনিশ এর লিঙ্গের মুণ্ডু টা ডুকে গেলো মিমির ভিতরে। মিমি ককিয়ে উঠলো। আহাহহহ। একটু সময় নিয়ে আরেক টা চাপ দিলো। পুরো কালো মোটা ধন মিমির পোঁদে ডুকে গেলো। একটা বাঁড়া যোনিতে আরেক্তা পেছনে।

মারকাসের অণ্ডকোষ মিমির চাপে পিষ্ট। কালো বলগুলো চেপে আছে। মারকাস আর ডেনিশ দুজনেই আস্তে আস্তে নিজের বাঁড়া আগে পিছে করতে লাগলো । রসে ভেজা কালো লিঙ্গ দুটো ঢুকছে আর বেরছে।

থাপ ধীরে ধীরে বাড়াতে থাকলো। মিমির যোনী যতটা সম্ভব ফাঁক হয়ে লিঙ্গটাকে গিলে রেখেছে। মোটা লিঙ্গের জন্য মিমির পায়ুদ্বার ফুলে আছে। মিমি একটু ঝুঁকে পড়েছে মারকাসের উপর আর মারকাস ওর একটা স্তন মুখে নিয়ে চুষছে। দারুন উত্তেজক। মিমির মধ্যে দুটো লিঙ্গের প্রকাশ আর অদৃশ্য খুব তালে তালে হচ্ছে। মিমি মুখ থেকে বার করে চলেছে ওর শীৎকার।

মিমি সঙ্গম করতে করতে মারকাস আর ডেনিশ কে বলল, ‘ডোন্ট স্পিল ইউর স্পারম ইন্সাইড। প্লিস টেল মি ওহেন ইউ কাম। অ্যাই ওয়ান্ট টু টেস্ট ইউ।

মিমির আজ হোল কি। ও তো একটা খুব কামুক মেয়ের মতো ব্যাবহার করছে ।

মিমি বলল ‘ডেনিশ অ্যান্ড মারকাস, ফাঁক মাই পুসি ইউ বোথ।

সেলিম শুনে অবাক। মিমি একসাতে দুটো বাঁড়া চাইছে নিজের গুদের ভিতরে।

ডেনিশ টার বাঁড়া টা মিমির পেছন থেকে বার করে মিমি গুদে চেপে ঢুকিয়ে দিলো। একসাতে দুই ভাই মিলে মিমির গুদ মারছে।

প্রায় ১৫ মিনিট মিমি ওদের লিঙ্গের উপর গুঁতো করলো আর থেকে থেকে ‘আমার জল বেরোচ্ছে’ বলে তিন চারবার নিজেকে খসালো। ডেনিশ মারকাসের সাড়া নেই কখন ওর হবে। মারকাস একবার মিমিকে ধরে রেখে নিচের থেকে জবরদস্ত ঠাপ লাগাতে থাকলো। ঠাপের থাপ থাপ শব্দ রসের ফেনা বেরিয়ে গুদ থেকে আসছে। মিমির মুখ থেকে উউউউউ আওয়াজ ক্রমাগত বেড়িয়ে আসছে। শেষবারের মতো জল খসিয়ে মারকাস ডেনিশ দুজনেই লিঙ্গ বার করে নিলো। হাঁপাতে হাঁপাতে জিজ্ঞেস করলো, ‘ওহেন ইউ আর গোয়িং টু কাম। অ্যাই কান্ট কন্টিনিউ মোর।

মারকাসের কোমরের পাশে বসে পড়লো। তারপর মারকাস আর ডেনিশ উঠে দাড়িয়ে পড়লো। রসে সিক্ত লিঙ্গ দুটো দু হাতে ধরল আর ঠোঁট ফাঁক করে প্রথমে মারকাসে বাঁড়া মুখে ঢুকিয়ে নিলো। মুন্ডুটার চারপাশ জিভ দিয়ে চাটতে থাকলো আর হাত দিয়ে উপর নিচ করতে থাকলো লিঙ্গটার উপর। কিছুক্ষণ চোষার পর লিঙ্গ ছেড়ে মিমি দেনিস এর বিশাল লিঙ্গের দিকে মুখ নিয়ে গেল। এক হাতে ধরে মুখ হাঁ করে ঢুকিয়ে নিয়ে শুরু করলো চোষা। ভালো করে চোষার পর আবার মুখে ঢোকাল মারকাসের লিঙ্গ। মারকাসের পেট কাঁপা শুরু হয়েছে। আস্তে আস্তে দ্রুত হচ্ছে পেটের ওঠানামা। একসময় মারকাস বলল, ‘ম্যাম। অ্যাই কামিং।

মিমি ওর হাতের গতি লিঙ্গের উপর আরও তেজ করে দিলো। মারকাস একটা সময় কোমরটাকে মিমির মুখের দিকে এগিয়ে থাকলো। ডেনিশ অন্নদিকে নিজের হাত দিয়ে বাঁড়া খেঁচে চলেছে। মিমির এখন মুখ স্থির, হাত থেমে রয়েছে। মারকাসের লিঙ্গ টানটান হয়ে তারপর কাঁপতে শুরু করলো। মিমি কিছুটা নিতে পারলেও শেষ পর্যন্ত ধরে রাখতে পারলো না। মুখ থেকে লিঙ্গ বার করে নিলো মিমি। বিরাট আকারে লিঙ্গের মুখ থেকে ঘন সাদা বীর্য বেড়িয়ে আসছে মারকাসের। কয়েকটা ফোঁটা মিমির মুখে পড়লো বাকি মিমির বুকে এদিক ওদিক পড়তে থাকলো। মিমির মুখ থেকে মারকাসের বীর্য বেড়িয়ে আসছে ঠোঁটের কোন বেয়ে। মিমির ভ্রূক্ষেপ নেই ওতে।

মিমি চেয়ে রয়েছে মারকাসের লিঙ্গের দিকে। বীর্যের তেজ কমে যাওয়াতে মিমি টিপে টিপে লিঙ্গের মুখ থেকে বীর্য বার করতে থাকলো। একেকটা ফোঁটা বেরোয় আর জিভ দিয়ে মিমি সেটা চেটে নেয়। এরকম ভাবে বারকয়েক করার পর মিমি ওর লিঙ্গের মুণ্ডুটাকে শেষবারের মতো চেটে শুকনো করে করে দিলো ।

তারপর ডেনিশ বললো “ ই কামিং”।

ধন টা মিমির মুখে ঢুকিয়ে দিলো ডেনিশ। মুখের ভেতরে ফ্যেদা ঢালবার জন্য ঠুনকী মারতে শুরু করলো। মিমি কয়েক বার চুষল । বাঁড়াটা আবার মিমি মুখের ভেতরে ঠুনকী মারতে লাগলো আর কয়েক সেকেন্ডের ভেতরে মুখের ভেতরে নিজের ফ্যেদা গুলো উগ্রে দিলো। বীর্য গুলো মুখের ভেতরে পড়তে মিমির মুখের ভেতরটা গরম গরম ফ্যেদা দিয়ে ভরে গেলো। কোঁত কোঁত বীর্য গুলো গিলে নিলো। কিছু মুখ থেকে বেরিয়ে এলো।

ঠোঁট বেয়ে কয়েক ফোঁটা বীর্য গড়িয়ে গড়িয়ে মাইয়ের ঊপরে পড়লো। মাই গুলোতে বীর্য লেগে বেশ চকচক করছে,

তারপর মিমি বলল সেলিম কে ঃআমি আমার জীবনের শ্রেষ্টতম চরম সুখ পেলাম।”

মিমি হাঁপাতে হাঁপাতে উঠে চেয়ারে এসে বসলো। “মারকাস ব্রিং মে টিসু পেপার”।

মারকাস একটু পর টিসু পেপার এনে মিমি কে দিলো।

টিস্যু বক্স থেকে একটা টিস্যু নিয়ে নিজের মুখ মুছে নিলো। তারপর ঠোঁট , মাই জোরা টিসু দিয়ে মুছে নিলো।

তারপর মিমি স্নানে গেলো। ফ্রেস হয়ে এলো।

সেলিম বল্লঃ মিমি , এবার খুশি তো।

মিমিঃ ভীষণ। থাঙ্কস ইউ সেলিম। সব তোমার জন্নই সম্ভব হল।

সেলিমঃ সেতো বুঝলাম। কিন্তু তোমরা তো এঞ্জয় করে নিলে। আমার বাঁড়া টা ফুলে আছে।

মিমিঃ প্লিস সেলিম। একটু পরে আমাকে একটু রেস্ট নিতে দাও। বিকেলে প্লিস।

পর্ব-১১:

সেলিমঃ আছা ঠিকাছে। আমরা কিন্তু কাল ফিরে যাবো।

মিমিঃ আছা ।

বিকেলে সেলিম মিমি কে আছা করে চোদন দিয়েছিল। ডিনার করে শুয়ে পরে তারপর।

পরদিন সকালে মিমি আর সেলিম ঘুম থেকে ওঠে। আজকে হোটেলে ফিরে যাবার পালা।

সেলিম আর মিমি বোট এর বারান্দায় বসে ব্রেক ফাস্ট করে নিলো।

সেলিমঃ তুমি রেডি হয়ে নাও। আমরা বেরবো।

মিমিঃ ওকে।

সেলিমঃ কাল থেকে শুধু আমার বাঁড়ার চোঁদন খাবে। যাবার আগে ওদের বলবো নাকি আরেকবার তোমাকে……।

মিমিঃ তুমি আমার মনে কথা তাই বললে সোনা। প্লিস তুমি যদি রাগ না করো।

সেলিমঃ নো প্রব্লেম। এঞ্জয়। আমরা দুপুরের আগে বেরিয়ে যাবো। তার আগে ওদের বোলে দিছি। তোমাকে চুদে দেবে।

মিমি ঃ লাভ ইউ সেলিম।

সেলিমঃ এখন চলো বিছানায় আগে আমি ঠাপিয়ে তোমার গুদ ভর্তি করবো। তারপর মারকাস ডেনিশ।

মিমি একটা মিষ্টি হাসি দেয়।

সেলিম মিমি কে কোলে তুলে বেডরুমে যায়। ৩০ মিনিট পর বেরিয়ে আসে আছা করে ঠাপন দিয়ে।

তারপর সেলিম মারকাস র ডেনিশ কে মিমির রুমে জেতে বোলে। অরাও ১ ঘণ্টা মিমিকে চুদল।

দুপুরে লাঞ্ছ সেরে মিমি এর সেলিম বেরিয়ে পড়লো হোটেলের উদ্দেশে।

হোটেলে ফিরতে ফিরতে রাত হয়ে যাই। ডিনার করে সেলিম আর মিমি ঘুমিয়ে পরে।

পরদিন সকালে।

সেলিমঃ চলো রেডি হয়ে নাও। এই দিনটার অপেক্ষা করছি | আজ আমরা নগ্ন হয়ে মানুষের মাঝে ঘুরে বেড়াব, সমুদ্রে নগ্নস্নান করব আর সুযোগ পেলে অবশ্যই বীচে চুদবো তোমায় |

মিমিঃ সেটো জানি। আমার গুদ টা সবসময় ভর্তি রাখার দায়িত্ব নিয়েছ তুমি।

সেলিম নিজের বাগ থেকে একটা কিছু বার দিলো মিমিকে। “এটা পরে নাও”।

মিমি খুলে দেখল টকটকে লাল স্বচ্ছ পুশআপ ব্রা আর প্যান্টি।

মিমি প্রথমে না করলেও সেলিম জোর করাতে পরলো| ওর ৩৪ সাইজ দুধের চার ভাগের তিন ভাগই দেখা যাচ্ছে আর থং প্যান্টি শুধুমাত্র লোমহীন গুদের ঠোঁটদুটো ঢেকে রেখেছে| তবুও দীর্ঘ দিনের লজ্জার কারণে বুক থেকে হাঁটু পর্যন্ত একটা স্বচ্ছ পাতলা কাপড় জড়িয়ে নিলো- বুকের সামনে গিট দেয়া|

রুম থেকে বেরুবার আগে সেলিম মিমিকে চুমু খেল|

সেলিমঃ তোমাকে দারুন লাগছে। তোমায় দ্যাখে সবার খাড়া হয়ে যাবে। তুমি যদি কারো সাথে চুদতে চাইলে সুযোগ করে দেব |

মিমিঃ হা । সেতোঁ নিশ্চয়ই। আমাকে খুশি রাখার দায়িত্ব তোমার।

লবিতে পা রেখে দেখল মিনি ব্রা-প্যান্টি পরা কয়েকটা মেয়ে হৈ চৈ করতে করতে এগিয়ে চলেছে| হোটেল থেকে বেরিয়ে বীচের দিকে হাঁটতে লাগল| অনেকে বীচ থেকে ফিরে আসাছে তাদের ভেজা বক্সার, পেন্টি-ব্রা ভেদ করে গোপন অঙ্গের সবই দেখা যাচ্ছে|

ছোট ছোট টিলার আড়ালে দীর্ঘ লম্বা বীচ| বিভিন্ন বয়সের প্রচুর নারী পুরুষ বীচে ঘুরে বেড়াচ্ছে| মনে হচ্ছে নেংটা শরীর, দুধ-গুদ-ধোনের মেলা বসেছে| শতকরা ৮০ জনই সম্পূর্ণ নেংটা হয়ে হাঁটছে, গল্প করছে, চুমু খাচ্ছে, কেউবা মেয়েদের নগ্ন শরীরে লোসান মাখাচ্ছে| টাওয়েল বিছিয়ে চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে আছে| অনেকেই সমুদ্রে নেমেছে। কিছু মেয়ে সংক্ষিপ্ত ব্রা-পেন্টি পরেছে, কেউবা শুধু পেন্টি পরে দুধ বাহির করে রেখেছে। কিছু বয়ষ্ক পুরুষ বক্সার পরেছে বা আমার মতো কোমরে টাওয়েল জড়িয়ে রেখেছে| ধোনের কত বাহার- লম্বা, মোটা, চিকন আবার কোনোটা একেবারেই ছোট| অনেকের বাঁড়া সম্পূর্ণ খাড়া হয়ে আর। কারো অল্প খাড়া আবার কোনোটা একেবারেই নেতিয়ে আছে| তবে যার যেমনটাই থাকনা কেনো, সেসব নিয়ে কারই কোনো সংকোচ নাই। সকলে নিজেদের নিয়ে বাস্ত। মিমি এদিক ওদিক দেখছে। সেলিম ও মেয়েদের ছোট, বড়, মাঝারি, খাড়া বা নেতিয়েপড়া দুধ আর হরেক রকমের গুদ দেখছে। অনেক ছেলে-মেয়েই বাল ছাঁটেনি- ঘন জঙ্গল করে রেখেছে| গুদের বালে কতই না বাহার| বিচিত্র ডিজাইন করে ছেঁটেছে| মিমি দেখল সেলিমের বাঁড়া টা ফুলে উঠেছে শর্টস ভিতরে |

মিমিঃ তোমার টো দেখছি অবস্থা খারাপ। বলেই হো হো করে হেসে উঠলো

সেলিম ঃ কই তোমার টা দেখি ।

বিভিন্ন সাইজের বাঁড়া দেখে মিমিও কামুকী হয়ে উঠেছে।! গুদের ভিতর শির শির করছে| গুদের মুখে রস জমে পেন্টি ভিজে গেছে।

সেলিম মিমির গুদে হাত দিয়ে দেখল। মিমি ও ভিজে গাছে।

সেলিমঃ তোমার ও সোনা রস গরাছে। বলেই ব্রা প্যান্টি র ফিতে খুলে দিলো।

মিমিঃ এই না কি করছ। প্লিস।

সেলিমঃ আরে দেখো আমিও খুলে নিছি নিজের টা। এখানে সবাই কে দেখো।

বলেই নিজের শর্টস টা খুলে নিলো সেলিম। মিমি আর না করতে পারল না। মিমির ও ভাল লাগছে ব্যাপার টা। কারো সাথে চোখাচোখি হলে মিষ্টি হাসি দিচ্ছে, যেন অনেক দিনের পরিচিত| একটু আগে মিমির অস্বস্তি লাগলেও এখন শরীর টা চাইছে কেউ চুদুক ওকে। ওর নগ্ন শরীর, লোমহীন ফর্সা গুদ আর দুধের দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে দেখছে সবাই।

ফর্সা দুধের উপর পাকা জামের মতো কুচকুচে কালো বড় বড় বোঁটা| সবসময় খাড়া হয়ে থাকে। দেখতে অপূর্ব লাগে | লোমহীন সুগঠিত দুই রান যেখানে মিলেছে, সেখানে গুদটা উল্টানো পদ্ম কলির মতো রূপ নিয়েছে| ওটা আরও সুন্দর| গুদের ঠোঁট দুইটা কমলার কোয়ার মতো ফোলা ফোলা| রংটা লালচে-গোলাপি| গুদের ঠোঁট ফাঁক করলে পাকা তরমুজের মতো টকটকে লাল, রসালো মুখ দেখা যাবে| সেলিমের তাজা গরম বীর্য সবসময় ওটাকে ভিজিয়ে রাখে।

সেলিম হতাত মিমির নগ্ন রানে চুমু খেল| সেলিমের প্রচন্ড উত্তেজনায় ধোন টনটন করছে |

মিমি বললোঃ চলো জলে নামি | আমার লজ্জা পাছে। গুদের রস কেউ দেখতে পাবে না ।

দুজন হাত ধরাধরি করে সমুদ্রের দিকে দৌড় দিল| দৌড়ের তালে তালে সেলিমের বাঁড়া আর মিমির দুধ লাফাচ্ছ । সমুদ্র মিমির সব অস্বস্তি ঢেকে দিলো| পরবর্তি ১৫ মিনিট নোনা জলে দাপাদাপি করলো, পরষ্পরকে জড়িয়ে ধরে বার বার চুমা খেল, দুধ টিপল| জলের নিচে মিমির গুদে হাত দিল সেলিম| জলের ছোঁয়ায় উত্তেজনা কিছুটা কমলে ওরা আবার বীচে উঠে হাঁটতে লাগল|

এখন কোনো জড়তা ছাড়াই মিমি সাবলীল ভঙ্গীতে হাঁটছে। হাঁটার ছন্দে আকর্ষনীয় দুধ দোল খাচ্ছে| দুধ দুইটা সবসময় উঁচু-খাড়া হয়ে থাকে । সাইজ বড় হলেও কখনো একসাথে লেগে থাকে না| কালো বোঁটা দুধের সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে| পাশ দিয়ে যাবার সময় অনেকেই দুধের দিকে তাকাচ্ছে| দৃষ্টিতে প্রশংসা।

হাঁটতে হাঁটতে মিমি বলে ঃ বিশ্বাসই হচ্ছে না, মনে হচ্ছে সে স্বপ্ন দেখছি|

এদিকে সেলিমের বারা আবার খাড়া হয়ে গেছে| |

মিমি এদিক ওদিক দেখতে দেখতে অবাক কন্ঠে বললে,দেখ দেখ…বাপরে বাপ, কত্তো বড় ওর টা দেখো | সামনে এটা জুটি হেঁটে আসছে| ছেলেটার বিশাল সাইজের ধোন খাড়া হয়ে আছে| হাঁটার তালে তালে দুই পাশে নড়াচড়া করছে|

সেলিমঃ হুম একেবারে অশ্বলিঙ্গ, গুদের ভিতর নেবে নাকি??

মিমিঃ ইছছে তোঁ করছে। আর এমন মোটা আর লম্বা সাইজের ধোন গুদের ভিতরে নেয়াই কঠিন।

সেলিমঃ ধোনটা যেকোনো গুদে ঠিক ঠিক সেট করবে| পাশ দিয়ে হেঁটে যাবার সেলিম ওদের দিকে হাত নেড়ে `হাই’ বলতে ওরাও `হাই’ বললো|

সেলিমঃ ছেলেটা তোমার দুধের দিকে তাকিয়ে ছিলো মিমি|

মিমি শুনে মুচকি হাসে।

সেলিম মিমি্র পাছায় হাত বুলিয়ে দেয়।,

সেলিমঃ পছন্দ মতো কাউকে পেলে আজ রাতে কি তার সাথে করবে?

মিমিঃ কেন তুমি আছো তো।

সেলিমঃ আমি অন্য কোন মেয়ে কে করি তাহলে?

মিমিঃ তাহলে তোঁ করবই।

সেলিমঃ তোমার গুদ টা ওকে দ্যাখে জল কাটছে তো।

মিমি লজ্জা পায়।

সেলিম মিমি কে উৎসাহ দেয়, “আমি কিন্তু একটুও আপত্তি করবা না| এই পরিবেশে চুদাচুদি করে তুমিও হেব্বি মজা পাবে |

মিমি অন্য কারও সাথে করবে ভাবলেই শরীর চনমন করে উঠছে।

সেলিম উৎসাহ নিয়ে বলে, তোমাকে সবার সামনে চুদবো আর তুমিও আমাকে দেখিয়ে কারও সাথে চুদাচুদি করবে। তালে আমি কি কারও সাথে কথা বোলে দেখবো?

মিমিঃ যা ইছে করো।

সেলিম বুজতে পারলো মিমি রাজি।

মিমিকে পিছন থেকে জড়িয়ে ধরে গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে দিলো সেলিম| চুমু খেল মিমি সেলিম কে।

মিমিঃ লাভ ইউ সোনা। তুমি আমার জন্য এতো কিছু করছো।

মিমির ডানপাশে দুইটা ছেলেমেয়ে পা-মাথা বিপরীত দিকে দিয়ে চিৎ হয়ে চোখ বুঁজে শুয়ে আছে| ছেলেটা মেয়েটার নাভীর নিচে গুদের কাছাকাছি আঙ্গুল দিয়ে নাড়ছে| গুদের মুখ রসে ভেজা| মেয়েটা হাঁটু মুড়ে প্রজাপতির ডানার মতো ধীরে ধীরে খুলছে আর বন্ধ করছে| হাঁটু ফাঁক করলেই ক্লাইটোরিস দেখা যাচ্ছে| লোমহীন সুন্দর ফর্সা চিকন গুদ| দেখতে খুব ভালো লাগছে| মেয়েটার দুধের সাইজ মাঝারি হলেও দেখতে বেশ সুন্দর| ছেলেটার নেতিয়েপড়া ধোনের চারপাশে খোঁচা খোঁচা বাল| মেয়েটা নোখ দিয়ে ধোনের গোড়ায় আস্তে আস্তে খুটছে| বামপাশে একটা ছেলে উপুড় হয়ে শুয়ে আছে আর মেয়েটা মাথার কাছে বসে ওর সোনালী চুল নাড়ছে|

হাঁটতে হাঁটতে আবার অশ্বলিঙ্গধারীর সাথে দেখা| ওরা বয়সে একটু বড়ই হবে| দুজনের ফিগার খুব সুন্দর| বিশেষকরে মেয়েটার হাঁটাচলা খুবই যৌনউত্তেজক| দুধ দুইটা যথেষ্ট খাড়া| গুদে একটুও লোম নাই| ওর সাথীর ধোনের গোড়াও পরিষ্কার| সেলিম আর মিমির কৌতুহলী দৃষ্টি দেখে ওরা থামল|

সেক্সি মেয়ে টা পরিচয় দিলোঃ hi , I am oli and my husband james.

সেলিম: hello I selim and my girlfriend mimi.

ওরা জিজ্ঞেস করলো এখানে বেড়াতে তোমাদের কেমন লাগছে? ইংরেজী জানা মিমি পরিচয় দিয়ে বললো, ফ্যান্টাস্টিক, আমরা খুব ইনজয় করছি| ছেলেটা মন্তব্য করে,এটাই তোমাদের প্রথম ভিজিট, তাই না! মিমি অবাক হয়ে জানতে চায়,তুমি কী ভাবে বুঝলে?

মেয়েটা সেলিমের ধোনের দিকে ইশারা করে বলে,ওটার অবস্থা দেখে আন্দাজ করছি| ন্যুড বীচে বেড়াতে আসলে এটাই স্বাভাবিক| কেউ কিছুই মনে করেনা বরং ইরেক্টেড পেনিস দেখতে মেয়েদের ভালোই লাগে|

জেমস র বাঁড়া এখন মিমীর গুদ বরাবর খাড়া হয়ে আছে। একটু সামনে এগুলেই গুদে ঠেকবে| সে হাসতে হাসতে বলে প্রথম প্রথম তারও এমনটা হতো|

এরপর মিমির দিকে ইশারা করে বলে,তোমার মতো সেক্সি কাউকে দেখলে এখনো হয়|

অলি রসিকতা করে বোলে, আমার সাথে কথা বলার সময় কোনো ছেলের যদি ওটা শক্ত না হয় তাহলে তাকে আমি পছন্দ করি না|

মিমি জিজ্ঞেস করলো তোমরা কি প্রায়ই এখানে আসো? মেয়েটা বলে,আমরা প্রতি বছর এখানে আসি অথবা অন্য কোনো ন্যুড বীচে যাই| এভাবেই ওদের মধ্যে কথা চলতে থাকে।

জেমস মিমির দুধের দিকে তাকিয়ে বলে, তোমার অনুমতি পেলে একটা কথা বলতে চাই|

মিমি বোলে ঃ হা নিশ্চয়ই

জেমস বোলে ঃ তোমার ফিগারটা খুব সুন্দর এবং সেক্সি| বিশেষ করে তোমার দুধ দুইটা খুবই আকর্ষণীয়| মিমি লাজুক সুরে বলে, ধন্যবাদ |

এবার অলি মন্তব্য করে, তোমাদেরকে খুব সুন্দর মানিয়েছে|

মিমি জেমস এর খাড়া ধোনের দিকে ইশারা করে অলি কে বলে,তুমি খুব লাকী| আমার বিশ্বাস তুমি খুবই ইনজয় করো| অলিও হাসতে হাসতে বলে,তুমি ঠিকই বলেছো, এমন স্পেশাল পেনিসই আমার পছন্দ| একটু থেমে আবার বলে,অনেক মেয়েই ওর এটা পেতে চায় আর আমিও কখনো আপত্তি করি না| সুইট গার্ল, চাইলে তুমিও পেতে পারো|’

ওদের সাথে মিমি সাবলীল যৌন উত্তেজক কথা বার্তা চলে | এখানকার খোলামেলা পরিবেশ তার উপরে ভালোই প্রভাব ফেলেছে|

সেলিম হঠাৎই খুব সাহসী হয়ে আব্দার করে, সুন্দরী অলি আমি কি তোমাকে চুমা খেতে পারি?

অলিও সাথে সাথে বলে,অবশ্যই পারো| তোমার মতো ইয়ংম্যানকে চুমু খেতে আমারও খুব ভালো লাগবে| ওরা ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমা খেলাম| চুমা খাবার সময় অলি সেলিমকে জড়িয়ে ধরলো।

ওদের চুমাখাওয়া দেখে জেমস আব্দার করলো,সেক্সি লেডি, আমাকে কিন্তু তোমার বঞ্চিত করা ঠিক হবে না|

মিমি সেলিমের দিকে আড় চোখে তাকায়| সেলিম কিছু বলার আগেই জেমস মিমির কোমরে হাত রেখে কাছে টেনে নিয়ে ঠোঁটে চুমা খায় | মিমি একটু লজ্জা পেলেও আগ্রহের সাথে জেমসকে জড়িয়ে ধরে চুমা খেলো| চুমা খাওয়ার সময় বউএর দুধ জেমসর বুকে আর খাড়া ধোন মিমির গুদের সাথে চাপ খেয়ে লেগে থাকল| চুমু খেয়ে জেমস মিমিকে তার সাথে সমুদ্রে নামার অনুরোধ করলো। মিমিও রাজি হলো| ওরা হাত ধরাধরি করে সমুদ্রের দিকে এগিয়ে গেল আর সেলিম আর অলি পাশাপাশি বসে, শরীরে শরীর লাগিয়ে গল্প করতে লাগল|

বিদেশির শরীরে অন্য রকমের সুবাস মিমিকে উত্তেজিত করছে।

অলির সাথে গল্প বলছে সেলিম | সামনে দেখতে পাছে মিমি আর জেমস জলকেলি করছে। পাশাপাশি জড়িয়ে ধরে একটু গভীরে যাচ্ছে, বড় ঢেউএর নিচে তলিয়ে যাচ্ছে। পরক্ষণেই ঢেউ ওদেরকে আবার তীরের কাছে ঠেলে নিয়ে আসছে। হাসতে হাসতে ওরা আবার পানির দিকে ছুটে যাচ্ছে। মাঝে মাঝে দুজন চুমু খাচ্ছে। একজন বিদেশীর সাথে মিমিকে এসব করতে দেখে সেলিম ও অলি কে চুমু কাছে । অন্যধরনের আনন্দ ও উত্তেজনা অনুভব করছে সবাই।

ওই মূহুর্তে সেলিম চুদার জন্য অস্থির হয়ে উঠল| ১০ মিনিট পরে মিমি আর জেমস জল থেকে হাত ধরাধরি করে উঠে আসলো। জেমসের ধোন এখনো খাড়া হয়ে আছে, অল্প অল্প লাফাচ্ছে।

সেলিম ইংলিশে বলল ঃ তাড়াতাড়ি রুমে চলো। এখন একবার না চুদে থাকতে পারব না। অলিও একই ইচ্ছা জানালো।

মিমিও বলল ঃ হা চলো।

ওরা ৪ জনে হোটেলের দিকে এগিয়ে গেলো। যেতে যেতে মিমি সেলিমকে জানালো সে নিজেই কয়েকবার জেমসর ধোন নেড়েচেড়ে টিপেছে। জেমস ওর গুদে বারা ঘষেছে আর চুমু খাবার সময় একবার গুদের ভিতরে আঙ্গুল ঢুকিয়েছে। গুদে বারা ঘষার সময় খুবই উত্তেজনা লাগছিল আর ওর ঢুকাতে ইচ্ছা করছিল |

সেলিমঃ হুম , দেখলে তোঁ না না করছিলে। জেমসের সাথে অবশ্যই করবে। আমার ধারনা জেমসের বারা যতই মোটা ও লম্বা হোক, তুমি ঠিকই পুরাটা ওর গুদে নিতে পারবে। সে তার বাড়াটা কত যে বৌয়েদের গুদে ঢুকিয়েছে, তার কোনও হিসাব নেই। তোমার গুদ টা ৩ দিন ধরে বিশাল দুটো বাঁড়া নিছছে। অলি ও খূব কামুকি, তাই সেও জেমসের বন্ধুদের বা নিজের বান্ধবীদের বরের সামনে গুদ ফাঁক করতে আর দ্বিধা করে না। ওরা দুজনেই সেক্সটাকে একটা খেলা ভেবে নিয়ে ফুর্তি কর।

মিমি লজ্জায় লাল হয়ে গেলো।

সবাই হোটেলের রুমে ঢুকে পড়লো। সেলিম দরজা বন্ধ করতেই জেমস ঝাপিয়ে পড়লো মিমির অপর। জেমস সম্পূর্ণ উলঙ্গ হয়েই ছিল। মিমিকে সামনে থেকে জড়িয়ে ধরল এবং তার গালে ও ঠোঁটে পরপর চুমু খেতে লাগল। জেমস এর তার ৯” লম্বা, মোটা, ঘন বালে ঘেরা, ঢাকা গোটানো লকলক করতে থাকা শক্ত ডাণ্ডাটা মিমির তলপেটের তলার দিকে ধাক্কা মারছিল।

প্রথমে বেশ ইতস্তত করলেও অবশেষে মিমি জেমসের ডাণ্ডা ধরে চটকাতে লাগল।

মিমি লাজুক গলায় সেলিম কে বলল, “এই, তোমারটা আর জেমসের এক নয়, গো! জেমসের জিনিষটা তোমার থেকে বেশী লম্বা এবং বেশী মোটা!

অদিকে সেলিম আর অলিও একে ওপর কে জরিয়ে ধরে চুমু খাইছিল। জেমস আস্তে করে মিমি কে বিছানায় শুয়ে দিলো তারপর মিমি অপর জেমস উঠে গেলো । মিমির টুসটুসে মাইদুটি জেমসের লোমষ বুকের তলায় চাপা পড়ে আছে।

মিমির মুখে কোনও রকমের অস্বস্তি বা বিরক্তির ভাব নেই, মিমি মানসিক ভাবেও জেমসের সাথে যৌনক্রীড়ায় মেতে উঠছে। প্রথমে জেমস নিজের বাঁড়া টা দিয়ে মিমির নরম গুদের অপর ঠাস ঠাস চাপর মারল। তারপর বাঁড়ার মুন্দি গুদে ঢোকাল। মিমি আবার গোঙাতে সুরু করলো। জেমস আবার ইছে করে বাঁড়া টা বার করলো। আবার শুধু মুন্দি টা ঢোকাল। এইভাবে ৪-৫ করার পর মিমি আর সহ্য করতে পারছেনা। গুদ এর ভিতর টা কাম আগুনে জলছে।

মিমিঃ প্লিস james , don’t do this. Fuck me.

বলতে না বলতেই জেমস এক ধাক্কায় খানিক টা ঢুকিয়ে দিলো। মিমি বাথায় ককিয়ে উঠলো। তারপর আস্তে আস্তে বার করে আবার থাপ। প্রায় ৫ মিনিট ধরে মিমি চিল শীৎকার করলো। তালে তালে তলঠাপ মেরে জেমসর বিকট বাড়াটা মিমির গুদের মধ্যে বারবার টেনে নিচ্ছিল।

মিমির ঠোঁটে ও গালে পরপর চুমু খেয়েই চলেছিল। প্রত্যুত্তরে মিমিও জেমসের গালে চকচক করে চুমু দিয়েই যাচ্ছিল। জেমস মিমির হাত ছেড়ে দিয়ে তার বাম মাই ধরে কচলাতে আরম্ভ করল।

জেমস মিমিকে ঠাপাতে ঠাপতে বলল, “আমি ত অনেক মেয়ে বা বৌকে চুদেছি, তবে আজ তোমাকে চুদে একটা অন্যই আনন্দ পেয়েছি। বিশ্বাস করো, আমি অলিকে চুদে কোনওদিন এত আনন্দ পাইনি, যা আজ পাচ্ছি! গুদের ভীতরটা মাখনের মত নরম। সেখান থেকে প্রচুর পরিমাণে যৌনরস নিসৃত হচ্ছে! তাই মিমি প্রথমবারেই আমার গোটা বাড়া ঢুকিয়ে নিতে সফল হয়েছে।

জেমসের মুখে নিজের প্রশংসা শুনে মিমি ভীতর ভীতর খূব আনন্দ পেয়েছিল, তাই সে মুখে প্রকাশ না করলেও জেমসের দু হাত দিয়ে জড়িয়ে ধরে তার ঠোঁট চুষতে এবং পাছা তুলে তুলে জোরে জোরে তলঠাপ দিতে লাগল।

এদিকে জেমস মিমির মাই টিপতে টিপতে তাকে একটানা প্রায় পঁচিশ মিনিট ঠাপ দিল! ্মিমিও জেমসের সাথে একটানা যুদ্ধ চালিয়ে গেল! যদিও এর মধ্যে সে বেশ কয়েকবার জল খসিয়েছিল। এরপর জেমস ্মিমিকে পরপর বেশ কয়েকটা রামগাদন দিতে লাগল। সেলিম আর অলি ডগি পজিসনে চুদছিল।

জেমস ঘোড়ার মতো মুখ থেকে শব্দ বার করছে।

মিমিঃ fuck fuck fuck harder , don’t stop , its so deep. Ooooo iyyaaaa.

এরা এতো জোরে শীৎকার দিতে লাগলো যে। সেলিম আর অলি ও অবাক হয়ে ওদের দিকে তাকিয়ে আছে। জেমসের চোখ মুখের অভিব্যাক্তি দেখে বঝাই সে এইবার মাল খালাস করতে চলেছে।

জেমস গুদ থেকে বাঁড়া টা টেনে বার করে ছিড়িক ছিড়িক করে মিমি ফর্সা মাই বুক পেটে প্রচুর বীর্য ফেলল । তারপর বাঁড়া টা বীর্য নির্গত অবস্থায় আবার মিমি গুদে ভরে দিলো। মিমি মাই এর বোঁটায় নাভি তে ফোঁটা ফোঁটা বীর্যে ভর্তি। সেলিম লক্ষ করল জেমস প্রচুর বীর্য ঢেলেছে, তাঁর চেয়েও অনেক বেশী!

জেমসঃ mimi ,please suck my dick.

বলেই বাঁড়া টা গুদ থেকে বার করে মিমির মুখের সামনে নিয়ে গেলো। মিমি দু হাতে বাঁড়া তাকে ধরে নিজের মুখে ঢুকিয়ে নিয়ে চুস্তে সুরু করলো।

৫ মিনিট চুসার পর জেমস জিজ্ঞেস করলো।

মিমি আমার সাথে খেলা করতে তোমার কেমন লাগল, বলো? আশাকরি তুমি খূবই মজা পেয়েছো! আমিও খূবই মজা পেয়েছি, গো!”

মিমি মুচকি হেসে লাজুক স্বরে বলল, “জেমস, আমিও খূব মজা পেয়েছি!

অদিকে সেলিম ও অলি প্রায় ৩০ মিনিত চুদে শান্ত হল। অলি বীর্য খেতে খুব পছন্দ করে। তাই সেলিম নিজের পুরো দই টা অলি কে খাইয়েছে।

তারপর সবাই বাথ্রুমে ফ্রেস হয়ে হাল্কা দ্রিঙ্কস করলো।

অলি মিমিকে বল্লঃ মিমি আজ রাতে sea side এ একটা পার্টি আছে। যাবে নাকি?

মিমিঃ আমার টো খুব ইছছে। সেলিম তুমি যাবে টো?

সেলিমঃ হা চলো। তোমার যখন ইছছে।

সন্ধ্যা আটটার সময় মিমি সেলিম আলি আর জেমস রেডি হয়ে মিট করলো পার্টি তে. পুরো দমে চালু হয়ে গেছে. হোটেলের ছাদে পার্টির বন্দোবস্ত করা হয়েছে. এক কোণে একটা ছোট বারের বন্দোবস্ত করা হয়েছে. ছাদের ঠিক মাঝবরাবর একটা বড় গোল টেবিল পাতা হয়েছে. মিমি আর অলি একটা ছোট্ট মিনি স্কার্ট আর ততোধিক ছোট্ট ব্লাউস পরে সবার সাথে ঘুরে ঘুরে হাসিঠাট্টা করছে. প্রচন্ড জোরে জোরে গান বাজছে. সবার হাতেই মদের গ্লাস.

মদের গ্লাস নিয়ে নাচা সুরু হল। সেলিম ও জেমস ও ডান্স করতে সুরু করলো। একটু পরে সবাই নিজেদের ব্রা প্যান্টি খুলে ডান্স করছে। মিমি বুঝতে পারল এটা ন্যুড পার্টি ।

অলি ঃ মিমি আমারাও জামা কাপর খুলে নিতে পারি।

মিমিঃ কিন্তু সবাই সামনে?

জেমস তখন ইছছে করে মিমির বুকে মদ ঢেলে দিলো।

জেমসঃ এবার তোমাকে খুলতেই হবে মিমি।

মিমি হাসতে হাসতে শরীর থেকে ওর স্কার্ট আর ব্লাউসটা খুলে ফেললো. সাথে অলি ও। মিমি ভিতরে ব্রা প্যান্টি কিছু পরেনি।

স্কার্ট-ব্লাউস খুলতেই ও সম্পূর্ণ উলঙ্গ হয়ে পরলো. গায়ে একরত্তি কাপড় নেই. মিমি ওর নগ্নরূপ এতগুলো লোকের সামনে এত সহজে এমন নির্লজ্জ ভাবে মেলে ধরতে কোন লজ্জা পেলো না .

অলি বলে উঠলো, “মিমি টেবিলে চল উঠি। ডান্স করবো।”

সেলিম এসে মিমিকে আর অলিকে টেবিলে তুলে দিলো আর অলি অমনি ওর বিশাল দুধ-পাছা দুলিয়ে দুলিয়ে নাচতে শুরু করে দিলো. এমন নোংরা নাচ দেখে জনতা উত্তেজিত হতে আরম্ভ করলো. কেউ একটা বলে উঠলো, “ওয়েট ড্যান্স হয়ে যাক!”

সাথে সাথে সাত-আটজন বোতল থেকে মিমির উপর বিয়ারের ফোয়ারা ছিটিয়ে ওকে বিয়ারে স্নান করিয়ে দিলো. বিয়ারে স্নান করে অলি আরো বেশি জোরে জোরে মাই-পোঁদ দুলিয়ে নাচতে লাগলো. নাচতে নাচতে আচমকা মিমিকে বলল ‘কি হল মিমি। নাচো’। মিমি ও ধীরে ধীরে কোমর দলাতে সুরু করলো।

ততক্ষণে ছাদে থাকে বাকি সবাই তাদের প্যান্ট খুলে ফেলেছে. কেউ কেউ তো ধোন হাতে নিয়ে খিঁচতে আরম্ভ করে দিয়েছে.

তারপর মিমি নেমে এলো টেবিল থেকে। সেলিমকে জরিয়ে ধরল মিমি। সেলিম মিমিকে দেখতে থাকল। মিমির এরম নগ্ন সবার সামনে নাচা দ্যাখে অবাক হয়ে গেছিলো।

মিমিঃ কি দেখছো। আমি ভীষণ গরম হয়ে গেছি। একটু চুদে দাও না।

মিমি নিচে বসে সেলিমের বাঁড়া টা মুখে নিলো। এদিকে সবাই যে জার মত নিজের নিজের পার্টনার এর সাথে লেগে পরেছে।

প্রায় পনেরো মিনিট ধরে ধোন চষবার পর মিমি আবার উঠে দাঁড়ালো. এবারে ও টেবিলের উপর ঝুঁকে পরে বুক ঠেকিয়ে দাঁড়ালো. পা দুটো বেশ খানিকটা ফাঁক করে পাছাটা উচিয়ে ধরলো. সঙ্গে সঙ্গে সেলিম ওর খোলা গুদে বাড়া ঢুকিয়ে দিলো.

সেলিম পিছন থেকে হাত ঢুকিয়ে মিমির মাই দুটো টিপে ধরে গায়ে যত জোর আছে সর্বশক্তি দিয়ে ওর গুদ মারতে লাগলো. মিমির মুখ দিয়ে শীত্কারের পর শীত্কার বেরোতে লাগলো. এমন প্রচন্ড গতিতে মাই দুটো টিপে ধরে গুদে বাড়া ঢুকিয়ে প্রচন্ড জোরে জোরে চুদতে লাগলো.

মিমি টেবিলের উপর বুক রেখে প্রায় শুয়েই পরেছে. পা দুটো মেঝেতে কোনমতে ঠেকানো. দেখে মনে হচ্ছে টেবিল থেকে ঝুলছে।

জোরে জোরে পেল্লাই পেল্লাই গাদনের পর গাদন মেরে মিমির গুদ চুদতে লাগলো সেলিম।

সবাই কে চুদতে দ্যাখে সেলিম ও জোরে জোরে দিতে লাগলো। ১০ মিনিট পরে বীর্য ঢেলে ভর্তি করে দিলো মিমিকে।

রসে ভেসে মিমির গুদে বীর্য ঢালবার ফলে একেবারে বিচ্ছিরি অবস্থা হয়েছে. গুদ বেয়ে পা দুটোও ফ্যাদায় ভাসছে. এমন ভয়ঙ্কর চোদন খেয়ে মিমি হাঁফাতে লাগলো.

এরপর মিমিকে এক রাউন্ড চোদা হলো. অবশ্য এবারে জেমস. ১৫ মিনিট চোদার পর মিমির মাইতে মাল ফেলল জেমস।

মিমির সারা শরীর চটচটে ফ্যাদায় ঢেকে গেল। এটার অপরে মিমি নিজের টপ আর স্কাট পরে নিলো। হোটেলে ফিরতে হবে।

সেলিম আর মিমি দুজনেই অলি আর জেমস কে বিদায় জানালো। কারন আর দেখা হবে না।

রাতে মিমি কোন রকমে হোটেলে ফিরে শুয়ে পড়লো।

তারপর আরও একদিন ছিল মিমি আর সেলিম হোটেলে। তারপর বাড়ি ফিরল।

পর্ব-১২:

পর্ব-১৩:

এরপর প্রায় ২ সপ্তাহ কেটে যায়।

মিমি আর রাজীবের সাতে আগের মতো যৌন সঙ্গম করেনা, কারন মিমি সেলিম কে পেয়ে গাছে। এর মাঝে মিমি দুবার বন্ধুর বাড়ি যাবার নাম করে সেলিমের বাড়ি গিয়েছিল। সেলিমের ঠাপন খেয়ে মিমির পাছা ৩৪ থেকে ৩৬ হয়েছে। মিমি আরও লাস্যময়েই , সেক্সি হয়ে উঠেছে। রাজীব বাড়ি না থাকলে সেলিম মাঝে মাঝে এসে মিমির ভোঁদা ভর্তি করে গরম বীর্য ঢেলে দিয়ে গাছে। প্রেগন্যান্ট হবার ভয় নাই। এই কদিনে সেলিম মিমি কে তারই বাড়িতে, টেবিলে , বাথরুমে, সোফায়, এমনকি রাজীব র মিমির বেড রুমে ঠাপিয়েছে। কাজের মাসি মিমিকে একটু একটু সন্দেহ করলেও রাজীব কে কিছুই বলেনি। রাজীবও টের পাইনি লাস্ট ৩ মাসে তার বিবাহিত বউ কোথায়ে না কোথায় পা ফাঁক করে ঠাপ খেয়েছে।

যাই হোক এরি মাঝে রাজিবের এক কলিগ “রাজ” এর বিয়ের invitation আসে।

invitation এর দিন মিমি নিজের একটু যত্ন নিলো । শ্যাম্পু করলো চুলটা। বগলটা ভালো করে কামিয়ে রাখলো। ভোঁদা টাও কামিয়ে নিলো চুল গুলো বেশ বোলে। আজ একটা স্লিভলেস চোলি র লেহেঙ্গা পড়বে সে ঠিক করেছে। মুখে-ঘাড়ে-গলায় ফেসপ্যাক লাগিয়ে চামড়া আরো উজ্জ্বল করে তুললো। সারা গায়ে বডি লোশন মেখে অনেক্ষন ধরে যত্ন করে নেলপালিশ লাগালো। যথারীতি রাজীব আর মিমি গাড়ি করে বিয়ে বাড়ি পৌঁছল। মিমি প্রবেশ করায় সবাই মিমির দিকে তাকিয়ে দেখছে। বোঝাই যাই মিমিকে দ্যাখে তাদের জেলাস হছে। মিমির মতো শরীর এর গঠন খুব কম মেয়েকেই দ্যাখা যাই। যাই হোক ওরা যাবার ৩০ মিনিট পরে বিয়ে সুরু হল। হঠাৎ করেই মিমির ফনে একটা এসেমেস এল,

মিমি দ্যাখে সেলিম এসেমেস করেছে “তোমায় আজ বম্ব লাগছে মিমি” এটা দ্যাখে মিমি একটু অবাক হল, ভাবল সেলিম তাকে দেকছে কোথা থেকে। মিমি রেপ্লাই দিল “তুমি আমাকে দেখছ কি করে?”

সেলিম এসেমেস করলো “পেছনে দেখো”।

মিমি পেছনে ঘুরতেই মিমির মনটা খুব খুশিতে ভরে উঠল। রাজিব মিমির দেখা দেখি ও ঘুরে দাঁড়ালো।

রাজিব সেলিম কে দ্যাখে খুব একটা খুশি হল না। সে জানে এই হল সেই পুরুষ জার জন্য মিমি আজ কাল তার থেকে দূরে দূরে থাকে। তবু ভদ্রতার খাতিরে বলল।

রাজিব ঃ আরে সেলিম বাবু , আপনি কখন এলেন?

সেলিম মিমি আর রাজীব একসাতে গল্প করতে লাগলো। খানিক্ষন পর রাজীব আর সেলিম হার্ড ডিঙস নিতে গেল। বিয়ে সুরু হুয়ায় মিমি সেখানেই রইল। ১০ মিনিট পরে সেলিম আবার এসেমেস করল মিমিকে “দু তলার বাথরুম এসো না একবার প্লিস”।

মিমি এসেমেস দেখেই উত্তেজিত হয়ে গাছে । দেখল রাজীব এখন বাস্ত ওর কলিগ দের সাতে গল্প করতে।

মিমি ধিরে ধিরে দুতলার সিঁড়ি বেয়ে বাথরুম গেলো। দ্যাখে সেলিম দারিয়ে দারিয়ে সিগারেট টানছে।

মিমি জেতেই সেলিম জরিয়ে ধরল। মিমি ও সাতে সাতে সেলিম কে কাছে টেনে নিলো।

মিমি কে নিয়ে বাথ্রুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। মিমি জানে সেলিম কি করবে তাই তাকে বাধা দিল না।

এদিকে রাজিব নিচে দ্রিঙ্কস করতে করতে খেয়াল করলো যে সেলিম আর মিমি নাই । রাজিবের মন টা বিসিয়ে উঠলো। তাহলে ওরা কোথায় গেলো??

রাজিব স্তির হয়ে থাকতে পারছে না। পুরো পার্টি ঘুরে ঘুরে দেখল। কোথায় নাই। তাহলে সেলিম আর মিমি ২ তলায় গেছে।

চট জলদি সিঁড়ি দিয়ে উঠে ওদিক এদিক খুজতে লাগলো। কোথায় খুজে পেলনা। তার পর দ্যাখে দতলার কোনের ঘর তার দরজা হাল্কা ভেজানো। ঘরের ভিতরে ঢুকে দেখল কেউ কোথায় নাই।

অইদিকে আজ প্রায় এক মাস পর সেলিম আর মিমি সঙ্গম হতে চলেছে। সেলিম তার প্যান্টের চেন খুলে ৮ ইঞ্চি ধন বার করে আনল। মিমি কে কোমোডের ওপর বসিয়ে দিয়ে , ধন টা মিমির মুখের সামনে ধরল। মিমি বাড়া মুখে নিয়ে এমন ভাবে চুষতে লাগল যেন সে বহুদিনের অভুক্ত। ইতিমধধেই তার প্যান্টি রসে ভিজে গাছে। তারপর লালা মাখা বাড়াটা মুখ থেকে বার করল। উত্তেজনার ফলে সেলিম , মিমির প্যান্টি টা হাঁটু অব্দি নামিয়ে লাহেঙ্গা কোমর পর্যন্ত তুলে একটা পা কোমোড এর উপর রেখে উলটো হয়ে ভোঁদা ফাঁক করে দাঁরাতে বলল ।

মিমিঃ কোনো রুমে চলো প্লিস। এখানে যে কেউ চলে আস্তে পারে।

সেলিম মিমি কে কোলে তুলে নিলো। তারপর কোনের ঘর তার দিকে এগিয়ে গেলো। যে ঘর রাজিব এই সবে মাত্র ঢুকেছে। কারন সব ঘর গুলো বন্ধ ছিল। এখন তাদের একটা রুম চাই। শরীরের খিদে মেতাবার জন্য।

রাজিব তখন ঘরের ভিতর দাড়িয়ে ভাবছে। কোথায় জেতে পারে সেলিম আর মিমি। এই সময় রাজিব সেলিম র মিমি গলা পায়। এদিকেই আসছে। ভেবে পেলো না কোথায় লুকবে। সোজা আল মারির মধ্যে ঢুকে গেলো। দরজা বন্ধ করে দিলো।

সেলিম র মিমি ঘরে ঢুকেই একে অপরের প্যান্ট খুলে নিলো। সেলিম একটা আঙ্গুল মিমির গুদের ভিতর ঢুকিয়ে নারতে লাগলো। গুদ টা পাউরুতির মতো ফুলে উঠেছে। রসে মাখা জপ জপ করছে।

২ মিনিট এইভাবে চলার পর মিমি বললঃ প্লিস সেলিম আর কষ্ট দিয়ো না। প্লিস ঢোকাও ।

রাজিব শুনতে পেলো আল্মারির ভিতর থেকে মিমির গলা।

রাজিব বুজতে পারল কি হতে চলেছে। আল্মারির দরজা টা হাল্কা ফাঁক করলো।

দেখল সেলিম মিমির গুদে আঙ্গুল ঢুকিয়ে নারছে।

তারপর বিছানায় সেলিম শুয়ে পড়লো। নিজের ধন টা খাড়া হয়ে আছে।

মিমি সেলিমের দিকে এগিয়ে গেলো। সেলিমের দুই দিকে পা রেখে নিজের লেহেঙ্গা টা কোমর অবধি তুলে গুদ টা বাঁড়ার অপর ঠেকাল।

সেলিম কালো ধন এর ডগটা মিমির নরম গুদের চেরায় ঠেকিয়ে ঘোষতে লাগলো।

প্রায় ৫ মিনিট ঘষেও সেলিম ইছছে করেই ঢোকাল না।

রাজিব ভাবতে লাগলো এখন যদি আলমারি থেকে বেরিয়ে মিমি কে আটকাই । তাহলে অই বাঁড়া তা মিমির ভিতরে ধুকবে না। নানান কথা ভাবতে লাগলো। কি করা উঠিত তার এখন । মিমিকে আটকাতেই হবে। এই ভাবে তার নিজের বউ এর সর্বনাশ হতে দিতে পারেনা। যে রাজিব দরজা তা খুলে বেরোবে অমনি মিমি সেলিম কে বলল।

মিমি অস্থির হয়েঃ কি করছ সোনা, এবার ঢোকাও । এইভাবে আমাকে টিজ করো না। দেখো আমার ফোলা গুদ তা টন টন করছে। রসে ভিজে গাছে। আমাকে প্লিস চোঁদো। আমি আর পারছিনা।

সেলিমঃ বুজতে পারছি। তোমার অবস্থা। এখন যদি তোমার স্বামী রাজিবের সামনে তোমায় চুদতাম । আরও ভাল হবে।

মিমিঃ এরম কখন ও করোনা। সেদিন রাজিব ঘুমিয়ে গেছিলো বোলে ওর সামনেই আমাকে চুদেছো আমাকে। কিন্তু আর কোনোদিন করবে না।

রাজিব এইসব অবাক হয়ে শুনতে লাগলো।

সেলিম মিমির কোমর ধরে নিজের দিকে চাপ দিল। গোটা ধন টা একচাপেই মিমির রসালো গুদের ভীতর ঢুকে গেল।

এতদিনের অভুক্ত মিমি গুদের ভীতর বাড়ার চাপ পেয়ে পোঁদ তুলে তুলে উদ্দাম নাচ আরম্ভ করল, যার ফলে তার গুদের ভীতর সেলিমের বাড়া খূব সহজেই আসা যাওয়া করতে লাগল। বাড়া ঢোকানোর পর সেলিম উপলব্ধি করলো বাহিরে থেকে মিমির গুদ ফুলে গেলেও ভীতরের কামড় ভীষণ শক্ত আছে, তাই সে যেন বাড়া নিংড়ে নিচ্ছিল। মিমির গুদের ভীতরটা ভীষণ গরম হয়ে ছিল, কারণ আজ প্রায় এক মাস পরে গুদে বাড়া ঢুকেছে।

সেলিম মুখ নামিয়ে মিমির ঠোঁটে ঠোঁট ঠেকিয়ে চুমু খেল, তারপর দুহাত দিয়ে তার ড্যাবকা মাইদুটো ধরে টিপতে থাকলো। মিমির মাইদুটো এতই বড় হয়ে গেছিল যে একটা এক হাতের মুঠোয় ধরা যাচ্ছিলনা। টিপতে গেলেই আমার আঙ্গুলের ফাঁক দিয়ে মাইয়ের কিছু অংশ বেরিয়ে আসছিল।

আল্মারির দরজাটা হালকা করে ভেজানো। রাজিব স্পষ্ট শুনতে পাছে ভেতর থেকে প্রচন্ড গতিতে ঠাপ ঠাপ ঠাপ ঠাপ শব্দ!সেই সাথে মিমির ঘন ঘন শ্বাস আর গোঙানি আঃ আঃ আঃ আঃ উফঃ আঃ আঃ।

তীব্র উৎকণ্ঠায় দরজাটা হালকা করে দ্যাখে।চমকে যায়।নরম তুলতুলে তার ২৮ বছরের শিক্ষিতা সুন্দরী স্ত্রী মিমি তার বসের বাঁড়ার উপর চড়ে বসেছে। প্রচন্ড দানবীয় গতিতে সেলিম মৈথুন করছে মিমির যোনি। ভয়ংকর বৃহৎ লিঙ্গটা দেখে চমকে যায়। রাজিব এতো বড় বাঁড়া আগে দেখেনি। new bangla sex choti

গোলাপের মত মিমির স্নিগ্ধ যোনিতে দানব লিঙ্গটা মেশিনের মত ঢুকছে বেরুচ্ছে। মিমির প্রাথমিক সঙ্গমঅবস্থার ভয়ঙ্কর পাশবিক রূপ দেখে মনে হয় মিমিকে ধর্ষণ করছে তার বশ সেলিম।

কিন্ত মিমি তার আঙুলে আংটি পরিহিত ফর্সা হাত দিয়ে আঁকড়ে রেখে যেভাবে শীৎকার দিতে দিতে সুখ নিচ্ছে তাতে বুঝতে পারে মিমি অতন্ত্য তৃপ্ত হচ্ছে এই ধর্ষকামে।বিরামহীন গতিতে ঠাপাচ্ছে সেলিম।

রাজিব ভাবে এমন ভয়ঙ্কর সেক্স কখনোই সে মিমির সাথে করেনি। কিংবা কখনোই মনে হয়নি মিমির ভেতরে এত তীব্র যৌনকামনা আছে।

ট্রাউজারের ভেতরে রাজিবের পুরষাঙ্গটা দৃঢ় হয়ে ওঠে। রাজিব ভেবে উঠতে পারছে না নিজের স্ত্রীকে পরপুরুষের হাতে তুলে দিয়ে দৃশ্যসুখ উপভোগ করছে যেন। রাজিবের ধ্যান ভাঙে মিমির মুখের কথা শুনে। new bangla sex choti

তীব্র সুখে মিমি গোঙাতে গোঙাতে বলে ‘সোনা আমার,আরও জোরে দাও তোমার মিমি । দাও সোনা আঃ আঃ আঃ’ মিমির শিহরণ বাড়তে থাকে। সেলিম ্মিমির শরীরটাকে কোলের উপর তুলে বসে বসে তলঠাপ দিতে থাকে।

মিমির একটা স্তন মুখে গুঁজে দুধ টানতে থাকে। রাজিবের বিস্ময়ের সীমা থাকে না। অবাক হয়ে দ্যাখে সঙ্গমের তীব্র সুখ নিতে নিতে মিমি কিভাবে সেলিমকে স্তনপান করাচ্ছে। সেলিম স্তনটা মুখে চেপে নীচ থেকে সজোরে ঠাপ দিতে থাকে।

সেলিম আবার পূর্বাবস্থায় ্মিমিকে বিছানায় শুইয়ে নিজে উপরে থেকে ঠাপাতে থাকে। আবার ঘন চুম্বন চলে। রাজিব দ্যাখে সেলিম পাগলের মত ঠাপাচ্ছে। মিমি সুখের শিহরনে উন্মাদ সেলিমকে উৎসাহিত করছে। new bangla sex choti

রাজিব দেখতে থাকে অত বড় কালো ছালছাড়ানো সুন্নত লিঙ্গটা কি অনায়াসে মিমির যোনি ভেদ করে ঢুকছে বেরুচ্ছে। সেলিম ধর্ষক পুরুষের মত ্মিমিকে নিজের বুকে পেঁচিয়ে,জড়িয়ে চেপে রেখে বিদ্যুৎ গতিতে নির্দয় ভাবে ঠাপ মারতে থাকে।

একনাগাড়ে চলে এই ঠাপের গতি।ঠাপ ঠাপ ঠাপ শব্দের মধ্যে কোন গ্যাপ না রেখে দ্রুত হতে থাকে। মিমি সেলিমকে যতটা সম্ভব প্রবল আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরতে চেষ্টা করে।

খাটটা কড়কড় করতে থাকে। রাজিব ট্রাউজারের উপর দিয়ে মুঠিয়ে ধরে নিজের পুরুষাঙ্গটা।প্রায় ৩০ মিনিট এই বিদুৎ গতির ড্রিলিং চলতে থাকে।একটা সময় সেলিম গলগলিয়ে ঢেলে দেয়।ঘামে ভেজা দুটো শরীর তখনও একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে থাকে।

উলঙ্গ নরনারীর দেহদ্বয় তখনও মাখামাখি হয়ে পড়ে থাকে। মিমির সারা গায়ে সেলিমের আর নিজের ঘাম মিশে আছে।

একটু বাদে সেলিম বলল, “ মিমি, এতদিন বাদে এইভাবে ঠাপ খেতে কেমন লাগছে তোমার!”। new bangla sex choti

মিমিঃ খুব ভাল। সোনা এবার আমাদের যেতে হবে, রাজিব নিচে অপেক্ষা করছে।’।

নিচে বিয়ে বাড়ীর মাইক বাজ্জে, তার সাতে নাচ গান চলছে।

সেলিমঃ আজকে প্যান্টি পরো না। আমি চাই তুমি আমার বীর্য রস তোমার যোনিতে থাকবে। বিয়ে বাড়ি তে যখন তুমি আনন্দ করবে ,আমার বীর্য যেন তোমার যোনি বেয়ে চুইয়ে চুইয়ে উরু বেয়ে গরিয়ে আসে।

মিমি এটা শুনে খুব লজ্জা পেলো। মিমি আর না করতে পারল না। new bangla sex choti

রাজিব রাগে ফেটে পড়লো। তার স্ত্রী কীভাবে এতো নংরা হয়ে গেলো। এই সময় আলমারি থেকে বেরিয়ে মিমি উচিত শিক্ষা দিতে হবে। কিন্তু পখনেই ভাবল। বিয়ে বাড়িতে হাঙ্গামা করা ঠিক হবেনা।

মিমি প্যান্টি টা ভানিটি ব্যাগে নিয়ে নিলো। আর লেহেঙ্গা টা নিচে নামিয়ে ,চুল টিক করলো, মাই টা ভিতরে ব্লাউজ এর ভিতর ঢুকিয়ে নিলো, হাল্কা লিপ পালিস করে বাথ রুম থেকে বেরিয়ে গেলো। একটু পরে সেলিম ও নিচে নেমে গেলো।

নিচে নেমে মিমি ডিনার করে নিলো । রাজিব ও এসে ওদের সাথে ডিনার করলো। একটু পরে মিমি অনুভব করল তার ভোঁদা বেয়ে বীর্য রস গরিয়ে এসেছে ছ্যাপ ছ্যাপ করছে। পুরো হাঁটু অবধি সেলিমের রসে মাখামাখি।

মিমি সপ্নেও ভাবতে পারেনি এরম একটা যৌনসংগম সে করবে। রাজিব মিমির দিকে একবার করে তাকাছে আর ভাবছে। কীভাবে তার বউ তাকে ঠকাছে। new bangla sex choti

পর পুরুসের বাঁড়ার রস নিজের গুদে নিয়ে সারা বিয়ে বাড়ি ঘুরে ঘুরে ডিনার করছে। এরপর সবাই বাড়ি ফিরে যায়। সেদিন রাতে রাজিব র কিছু বলতে পারেনি মিমিকে। বলতে গেলে বলার সুযোগ এ পায়নি। রাজিব ঠিক করে পরদিন সকালে বলবে।

পরদিন সকালে রাজিব উঠে বসে বিছানায়। দ্যাখে মিমি উঠে গেছে। রাজিব ড্রয়িং রুমে এসে দেখল মিমি নিজের মোবাইল টিপছে। আর হাসছে। বুজতে পারল। সেলিম এসেমেস করছে।

রাজিবঃ গুড মর্নিং মিমি।

মিমিঃ গুড মর্নিং । new bangla sex choti

রাজিব ঃ তোমার সাথে আমার কিছু কথা আছে।

মিমিঃ প্লিস এখন না রাজিব । আমাকে স্নান এ জেতে হবে। পড়ে শুনব। new bangla sex choti

বলেই মিমি তেবিলে ফোন রেখে বাথ্রুমে চলে গেলো।

রাজিব মিমির ফোন তা নিয়ে সেলিমের পাঠানো এসেমেস গুলো দেখল।

তাহলে সেলিম একটু পরেই আসবে। রাজিব বেরিয়ে যাবার পর। রাজিব সেটা বুজতে পারল।

ব্রেকফাস্ত করে রাজীব বেরিয়ে যায়। অফিসে না গিয়ে, বাড়ি থেকে একটু দূরে অপেক্ষা করতে লাগলো।

মিমি বেশ উত্তেজিত, আজ তার নাগর আসছে, ব্রা প্যান্টি কিছু পড়লো না, শুধু ট্র্যান্সপারেন্ট রোব পরে রইল। যথারীতি একটু পরে সেলিম এসে দরজাই বেল দিল।

দরজা খুলতেই দেখল সেলিম , মিমি একটা ট্র্যান্সপারেন্ট রোব পড়ে রয়েছে , ব্রা পরেনি, ভেতরে ওর স্তনের রিং দুটো দেখা যাচ্ছে। পায়ে হাই হীল,

সেলিমঃ ‘ওহোওওওও, সুইটি তো পুরো রেডি দেখি!!!

দরজা বন্ধ করে মিমি বেড রুমে চলে এল।

সেলিম বলল, ‘আমার সুখের নাগর বেড রুমে কেন গো? তোমার বর নেই তো। new bangla sex choti

সেলিম মিমির পাছায় একটা চিমটি কেটে বলল, ‘তুমি তো পুরো মাল লাগছ মিমি’।

সেলিম জড়িয়ে ধরল। চুমু খেতে খেতেই সেলিম ,মিমি কে কলে নিয়ে সোফায় বসলো ।

মিমি ‘উমমমম উমমম মমমমমমমম’ করে আমার ঠোঁট চুষে চলেছে।

ওই সেক্সি রোবটার ওপর দিয়েই মিমির নরম, গোল পাছায় হাত রাখল।

টেনে নিল নিজের কোমরের দিকে। new bangla sex choti

মিমি সেলিমের পিঠটা আঁকড়ে ধরল।

বেশ কয়েকদিন আদর করা হয় নি। মিমি তৈরী হয়েই ছিল। সেলিম ওর সেক্সি রোব টা দেখে ফ্ল্যাটে ঢুকেই গরম হয়ে ছিল। সেলিমের কোলে উঠে বসল মিমি –কোমরের দুদিকে পা ছড়িয়ে।

এক হাতে টান দিয়ে মিমির রোবের বেল্টটা খুলে দিল। ও হাত গলিয়ে সেটাকে গা থেকে বার করে ফেলে দিল। ব্রা কিছুই ছিল না ভেতরে।

মিমির মাই দুটো পাগলের মতো চুষতে লাগলো। ওর নাভিতে জিভটা চেপে ধরল। ‘উউউহহহহফফফ.. করে এক হাত দিয়ে সেলিমের মাথাটা নিজের পেটের মধ্যে চেপে ধরল মিমি।

একটা হাল্কা কামড় বসালাম ওর নাভিটাকে মুখের মধ্যে নিয়ে। new bangla sex choti

সেলিমের বাঁড়া আর বন্দী থাকতে চাইছে না। মিমিকে বলল, ‘একটু ওঠো। জাঙ্গিয়াটা খুলে দি।‘

মিমিঃ খুলতে হবে না, তোমার দেওয়া Crotchless প্যান্টি টা পরেছি। বলেই একটা মুছকি হাসি দিল।

মিমি সেলিমের ওপর থেকে না নেমে নিজের পাছাটা একটু উঁচু করে ধরল। সেলিম নিজের জাঙ্গিয়াটা নামিয়ে দিল হাঁটু অবধি, আখাম্বা ধন টা বার করল ।

মিমি আবারও আমার কোলে উঠল – এবার সেলিমের ৮ ইঞ্চি ঠাটানো বাঁড়াটাকে নিজের Crotchless প্যান্টির চেরা ফুটোয় চেপে দিল।

মিমি নিজের কোমরটা ঘষতে লাগল সেলিমের ঠাটানো বাঁড়াটাকে নিজের মাঝে রেখে। new bangla sex choti

সেলিমের মুখে নিজেই একটা মাই ঠেসে ধরল। নিপলগুলো একবার চুষে, একবার হাল্কা করে কামড়ে দিয়ে ও দুটোকে আরও শক্ত করে দিল।

মিমি বলল, ‘অনেক আদর করেছ। এবারে ঢোকাও। আর পারছিনা সোনা। পরে ভাল করে আদর করবে।‘

বলে নিজের পাছাটা একটু উঁচু করে সেলিমের বাঁড়াটাকে হাত দিয়ে ধরে নিজের গুদের মুখে সেট করল। তারপর বসে পড়ল ধপাস করে।

‘আআহহহহ’ করে শীৎকার দিয়ে উঠল মিমি।

সেলিম ওর পিঠ জড়িয়ে ধরল এক হাতে, অন্য হাতটা ওর পাছার ওপরে।

ভেতরে ঢুকিয়ে নিয়ে বেশ কিছুক্ষণ আগুপিছু করল মিমি নিজের শরীরটা। new bangla sex choti

তারপর ধীরে ধীরে কোমরটা একটু তুলেই আবার ছেড়ে দিতে লাগল সেলিমের ওপরে। সেলিম ওর নিপলগুলোতে কখনও জিভ বুলিয়ে দিচছে, কখনও দাঁত দিয়ে কামড়ে দিচ্চে।

মিমি যখনই নিজের পাছাটা সেলিমের কোমরে ফেলছে, তখনই থপ থপ থপ করে আওয়াজ হচ্ছে।

ধীরে ধীরে মিমি চোদার স্পীড বাড়িয়ে দিল। সেলিম ওর পাছার ফুটোয়, আর তার নীচে গুদের ঠিক নীচটায় আঙুল বোলাচ্ছিল।

মিমি যত স্পীড বাড়াচ্ছে, ততই ওর মুখ দিয়ে শীৎকারের আওয়াজ বাড়ছে আর ঘরের মধ্যে থপ থপ থপ থপ শব্দটাও।

মিমিকে বেশ কিছুক্ষণ চোদার পরে মিমি্ জল ছেরে দিল। এবার সেলিমের র পালা।

সেলিম মিমির রব খুলে নেয়। মিমি সম্পুর্ন উলঙ্গ। দানবীয় লিঙ্গটা মিমির উরুতে ঘষা খাচ্ছে ।পেটে নাভিতে চুমো চুমি,লেহনের পর মিমির যোনিতে মুখটা গুঁজে দেয় সেলিম। মিমি কামানলের আগুনে পুড়ে যেতে থাকে।

সেলিম বোলে “আমায় বিয়ে করবে তো?” মিমি গোঙাতে গোঙাতে বলে, ‘হাঁ আমি তোমায় বিয়ে করবো’।সেলিম নিজের তাগড়া লিঙ্গটা একধাক্কায় গেঁথে দেয় মিমির যোনিতে। এবার শুরু হয় আদিম খেলা। new bangla sex choti

মিমি আঃ আঃ আঃ আঃ আঃ করে তালে তালে গোঙাতে থাকে। মিমিও প্রচন্ড জোরে জোরে ধাক্কা দেয়। সেলিম সঙ্গমের তালে তালে কখনো স্তনদুটোকে খামছে নিচ্ছে, কখনো মিমির ফর্সা গালে হালকা চড় মেরে ঘন চুমু খাচ্ছে।

মিমি সুখের তালে বিভোর হয়ে বলতে থাকে ‘সেলিম সোনা আই লাভ ইউ…আমি তোমার রক্ষিতা’এই অযাচিত কথাটি বলতেও যেন মিমির সুখ হচ্ছে।

সেলিম মিমিকে আঁকড়ে পাশব শক্তিতে থাপ নিতে থাকে। ঠাপের গতিতে মিমির শরীরটা সরে সরে যেতে থাকে। মিমি নিজের জায়গা ঠিক রাখার জন্য সেলিম কে আঁকড়ে ধরে। সোফা টা অনবরত কচকচ শব্দ হয়। দুজনের গোঙানোর একটা মিলিত তাল শুরু হয়েছে। new bangla sex choti

এদিকে তাদের কারও ভুখখেপ নাই যে, রাজীব ফিরে এসছে। ড্রয়িং রুমের দরজা খুলে ঢুকছে।

রাজীব দেখে মিমির আলুখালু রূপ অবিন্যস্ত। একটা Crotchless প্যান্টি পরে আছে, প্যান্টির চেরা জাইগায় সেলিমের ধন টা ঢোকানো, সেলিম এক হাতে মিমির একটা মাই খামছে ধরে, আরেক হাতে মিমির চুলের মুঠি ধরা।

মিমির একটা পা নিচে, আরেকটা পা সোফায় তুলে গাঁড় উঁচু করে দাড়িয়ে আছে। মুখে চরম তৃপ্ত র ছাপ স্পষ্ট।

পর্ব-১৪:

সেলিম তার ভারী দেহটা মিমির উপর একটু ঝুকে কেঁপে কেঁপে বীর্য ক্ষরণ করতে থাকে। দুজনে চরম তৃপ্ত হয়েছে।

রাজীব ভীষণ রাগে “মিমি” বোলে চেচিয়ে উঠলো। new bangla sex choti

মিমি সেলিম দুজেনেই চমকে গিয়ে পেছনে তাকায় দ্যাখা ,রাজীব দাড়িয়ে।

এত তাই ছমকে গেছে যে সেলিম টার ধন টা এখনো মিমির যোনি তে ঢুকে, বার করতে পারেনি। টসটস করে রস পরছে।

রাজিবঃ ছিঃ মিমি , শেষে আমায় ধোঁকা দিলে, আমি তোমায় কত ভালবাসি, আমাকে এইভাবে ঠকাতে লজ্জা করল না তোমার?

মিমি ধোপ করে সোফায় বসে পরে।

রাজীব যে তাদের ফাঁদে ফেলেছে হাতে নাতে ধরবে বলে, সেটা সেলিম বুঝতে পারল। কারন রাজিবের এখন অফিসে থাকার কথা। new bangla sex choti

রাজিবঃ আমার খাবে, আমার পড়বে, আবার আমার বেডরুমে পর পুরুষ নিয়ে এসে ছিঃ!!! তোমার এত বড় সাহস!’।

মিমি কিছু বলল না।

দৌড়ে এসে রাজিব মিমির চুলের মুঠিটা ধরল, তারপর চড় মারতে উদ্ধত হল। সেলিম আর সময় নিল না। new bangla sex choti

এগিয়ে গিয়ে রাজিবের হাত চেপে ধরল।

সেলিম “অনেক হয়েছে রাজীব। বোলে ঠাস করে চড় মারল রাজিবের গালে।রাজীব সামলাতে না পেরে মেঝেতে পরে গেলো।

তারপর মিমি কে জরিয়ে ধরল, “কিছু হইনি সোনা, আমি আছি তো, এই জানয়ার তোমার গায়ে হাত দিতে পারবে না”।

মিমি ছলছল চোখে সেলিমের বুকে মাথা রাখল।

সেলিম এবার রাজীব কে বললঃ শুনে নাও রাজীব , মিমি আমার হবু স্ত্রী, ওর গায়ে হাত তুল্লে তোমার হাঁট কেটে দেব।

রাজীব অবাক হয়, কিন্তু কথা বলার সক্তি তার ছিল না।

সেলিম – আমি পরের মাসে মিমি কে বিয়ে করতে চলেছি, আজ থেকে মিমি উপর অধিকার শুধু আমার।

এই বলে সেলিম মিমি কে কোলে তুলে বেদ রুমে চলে গেলো। new bangla sex choti

প্রায় ঘণ্টা পরে রাজিবের হুস হল, ভেতর থেকে ঠাপ ঠাপ করে শব্দ আসছে।

রাজীব কোনোরকমে উঠে দাড়িয়ে ওদের বেডরুমে দিকে গেলো, দরজা সামনে আসে দেখে, মিমি র সেলিম আবার আদিম যৌন খেলায় মেতেছে।

মিমি কে কোলে তুলে ঠাপ দিয়ে চলেছে।

রাজীব ভাবে একটু আগে রাজিবের বীর্য বেরিয়ে গেছে, কিন্তু এখনো মিমি কে ঠাপ দিয়ে চলেছে।

সেলিমের চোখে চোখ পরে গেল রাজিবের. সে স্থির দৃষ্টিতে রাজিব কে মাপছে. একটা ব্যাঁকা হাসি দিল রাজীব।

সেলিম – “শালা হারামী, আয় বলছি! আমাকে যেন আর না বলতে হয়. তাহলে তোর কপালে, শালা গান্ডু, আজ খুব দুঃখ আছে! শালা ঢ্যামনা, লুকিয়ে লুকিয়ে বউয়ের উপর নজরদারি করা!” সেলিম খেপা ষাঁড়ের মতো চিল্লিয়ে উঠলো. রাজীব ভয় পেয়ে তাড়াতাড়ি এগিয়ে গেলো।

সেলিম মিমি কে গাদন দিতে দিতে বোলে “দেখো, তোমার বর এসেছে!”

মিমিঃ প্লিস সেলিম, এখন ওর কথা ছাড়ো, আমাকে জোরে জোরে করো, আমাকে চোদো, আমার এখুনি জল খসবে আঃ আঃ আঃ। ও দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখুক কিভাবে বউকে সুখ দিতে হয়.”

সেলিম সঙ্গে সঙ্গে মিমির গুদে তার দৈত্যকায় ধোনটা আরও ভেতরে গেঁথে দিলো আর ভীমবিক্রমে পেল্লায় পেল্লায় গাদনের পর গাদন মেরে মেরে মিমিকে চুদতে শুরু করলো.

তার চমত্কার প্রকান্ড ধোনটার পুরোটা মিমির রসে জবজবে গুদ থেকে টেনে বার করে আবার মুহুর্তের মধ্যে সম্পূর্ণ ঢুকিয়ে দিলো. কোমর নাচিয়ে নাচিয়ে মিমির গুদ মারতে লাগলো. এমন ভয়ঙ্কর গাদন দেখে রাজীব অবাক হল যে তার স্ত্রী কিভাবে তারস্বরে শীত্কার দিয়ে চলেছে.

মিমিঃ “কি হলো রাজীব ? একজন নারীকে কোনদিন সঠিকভাবে চোদাতে দেখোনি? দেখোনি কিভাবে একজন প্রকৃত পুরুষ তার প্রকৃত ধোন দিয়ে একজন নারীকে তৃপ্তি দেয়? আজ সেলিম এই নিয়ে ২ বার ওর বীর্য আমার ভেতরে ঢালবে।

আমার ভোঁদা টা পুরো ফুলিয়ে লাল করে দিয়েছে। পারবে তুমি কোনোদিন এইভাবে করতে ? , আঃ সেলিম আরও জোরে , দেখছ তো আমার স্বামী এসছে।

মিমির কথা শুনে সেলিম মিমির তরমুজের মতো বিশাল দুধ দুটো খামছে দিল. রাজীব এবার আরো ভালো করে দেখল মিমির দুটো দুধই সেলিমের কামড়ানোর চিন্হতে ভর্তি. লাল লাল হয়ে রয়েছে. দুধের বোটা দুটো সেলিম এত চুষেছে যে ফুলে-ফেঁপে রয়েছে. এখনো লালা লেগে আছে ।

মিমিঃ“দেখো একজন সত্যিকারের কামুক পুরুষ একজন নারীর দুধকে কি করে. আমার দুটো থাইয়েও এমন লাভ-বাইটস ভর্তি রয়েছে।

সেলিম মাঝেমধ্যে সামনের দিকে মিমিকে ঝুঁকিয়ে মিমির পিঠে কামড়ে দিলো. মিমি প্রচন্ড সুখে উল্লাসিত হয়ে চিত্কার করে সেলিম কে আরো বেশি করে ওর সাথে উগ্র ব্যবহার করতে উত্সাহ দিতে আরম্ভ করলো.

ওকে “আরো আরো জোরে চোদার জন্য” সেলিমের কাছে মিনতি করতে লাগলো।

মিমির উত্সাহ পেয়ে সেলিম চোদার গতি আরো বাড়িয়ে দিলো. এমন মারাত্মক গাদনের ঠেলায় মিমি হাঁফাতে লাগলো। new bangla sex choti

মিমিঃ চুদে চুদে আমার জল বার করে দাও, যেমন আজ কিছুক্ষণ আগে দিয়ে ছিলে।”

সেলিম এবার সাংঘাতিক গতিতে প্রবল জোরাল ভীমঠাপ মেরে মেরে আমার মিমি চুদতে আরম্ভ করলো. রাজিব অবাক হয়ে দেখল সত্যি সত্যি সুখের চটে মিমির চোখ দিয়ে জল বেরিয়ে এলো.

কিছুক্ষণের মধ্যেই সেলিম দাঁত-মুখ খিচিয়ে বলে উঠলো যে তার হয়ে এসেছে, এবার সে মাল ছেড়ে দেবে.

“ওহঃ ওহঃ ওহঃ!” new bangla sex choti

মিমি গলা ফাটিয়ে চিৎকার করে উঠলো. “তোমার মাল আমার গর্ভের ভিতর খালি করে দাও ডার্লিং! আমি তোমাকে ভালবাসি!”

লজ্জায় রাজিবের মাথা নিচু হয়ে গেল. ওরা দুজন একসাথে গুদ-বাড়ার রস ছাড়লো. রাজিবের চোখ ফেটে জল বেরিয়ে এলো. বুঝতে পারল, সেলিম তার কাছ থেকে আমার স্ত্রীকে ছিনিয়ে নিয়েছে।

মিমি সেলিম কে বলল “আমায় কবে বিয়ে করবে সোনা, আমার র এখানে থাকতে ভাল লাগছে না”।

সেলিমঃ খুব তাড়াতরই মিমি, আমি তোমায় আমার বাড়ি মুম্বাই তে নিয়ে যাব, ওখানে তোমায় বিয়ে করবো, তারপর আমরা গোয়ায় হানুমুন করতে যাব সোনা।

রাজীব এসব শুনে অবাক হয়।

মিমিঃ হা সোনা, আমি তোমায় বিয়ে করার জন্য ভীষণ উত্তেজিত। তবে তুমি মাসে ৩-৪ বার আমার কাছে আসো, আমি তোমায় রোজ রাতে পেতে চাই।

সেলিমঃ নিসছই সোনা , র কয়েকদিন অপেখখা, আমদের ফুল সজ্জায় তোমার জন্য একটা গিফট আছে

মিমিঃ কি সোনা? new bangla sex choti

সেলিম – সারপ্রাইজ থাকল ,পরে জানবে।

মিমি এবার সেলিম কে কিস করল। সেলিম মিমির পাছা চটকাচ্ছে, সেলিমের ধন টা আবার আসতে আসতে খাড়া সোজা মিমির পাছায় ধাক্কা মারতে লাগলে।

মিমিঃ আবার করবে নাকি? আমি র নিতে পারব না সোনা। আমার ভোঁদা টা বেথা করছে,

সেলিমঃ মিমি, প্লিস , এটা যখন খাড়া হয়েছে, তোমাকেই এর কিছু করতে হবে,

মিমি না করতে পারল না, তার নাগর বলছে বোলে কথা। মিমি আবার সেলিম কে কিস করল। new bangla sex choti

সেলিম যেই না তার ধন টা মিমির সদ্য বীর্য রস ঢালা ভোঁদায় ঢোকাতে যাবে।

মিমিঃ সেলিম ১ মিনিট দাড়াও

মিমি এবার রাজিব কে বোলে

মিমিঃ এদিকে আসো রাজীব , দেখনা সেলিম আবার আমায় চুদতে চাইছে, কি বলি বলতো, এই মাত্র আমার ভেতরে গরম দই ঢেলেছে, চপচপ করছে্‌ , প্লিস রাজীব, আমার ভোঁদা টা একটু পরিস্কার করে দেবে?

রাজীব অবাক হয়ে যাই, এ কি বোলে মিমি,

রাজীব কিনা তার স্ত্রীর পরপুরুষের বীর্য মাখা ভোঁদা পরিস্কার করবে? new bangla sex choti

সেলিম শুনে সয়তানি হাসি দেয়,

সেলিম – রাজীব, আমার হবু বউ যা বলছে কর, না হলে তোমার চাকরি চলে যাবে,

রাজীব কোন উপায় না দেখে, পকেট রুমাল বার করে করে মিমির ভোঁদা মুছতে থাকে,

মোছা হয়ে গেলে দেখল , রুমাল টা পুরো ভিজে গেছে, সেলিমের মিমির কামরসে। new bangla sex choti

মিমিঃ সেলিমের ধন টাও মুছে দাও।

রাজীব তাই করল।

মিমিঃ প্লিস রাজীব, মোছা হয়ে গেলে, ধন টা আমার ভোঁদায় দুকিয়ে দাও, দেকছ তো সেলিম ওর দু হাত দিয়ে আমার মাই ডলছে,

রাজীব কোন উপায় না দেখে, সেলিমের ধন টা ধরে মিমির ভোঁদায় দুকিয়ে দ্যায়।

এই পর রাজীব সেখানে ১ মিনিট ও দাঁড়ালো না, সোজা বেরিয়ে গিয়ে ড্রয়িং রুম সোফায় বসে পরে, মিমি র সেলিম এর আরও ২ ঘণ্টা ধরে যৌন লড়াই চলে।

রাজিব শুনতে পেলো ড্রয়িং রুম থেকে মিমি বলছে।

মিমি যেন রাজিব কে সুনিয়ে সুনিয়ে বলতে লাগলো। new bangla sex choti

মিমিঃ কি আরাম দিলে সেলিম। তোমার বীর্য । আঃ কি গরম তোমার ফ্যাদা, আমার ভিতর টা পুরে যাচ্ছে। ভীষণ গরম তোমার ফ্যাদা। একি, এখনও দিচ্ছ? লক্ষ্মীটি আর দিও না।

আমি আর তোমার গরম বীর্যের ছ্যাকা সহ্য করতে পারছি না। তবু দিচ্ছ? এ যে আর শেষ হতেই চায় না। বাবা রে বাবা, কি গরম। ওগো তুমি কথায়? দেখে যাও, তোমার বস আমার ভিতরে গরম দই ঢুকিয়ে দিচ্ছে। এখনও দিচ্ছ কেন?

রাতে সেলিম মিমির বারিতেই থেকে যাই। ডিনার হয়ে গেলে সবাই শুয়ে পরে। মাঝ রাতে সেলিম উঠে মিমির বেডরুম এ আসে। মিমি র রাজিব ঘুমিয়ে ছিল।

কিন্তু সেলিমের তো এখন খাড়া হয়েছে। এক কাট মিমি কে না চুদে তার ঘুম আসবে না। new bangla sex choti

ধীরে ধীরে সেলিম মিমি পাসে গিয়ে মাক্সি টা তুলে যোনি টে দেখতে থাকে, যেন মিমির গুদ টা সেলিমের জন্য অপেক্ষা করছিল। গুদে একটা আঙ্গুল দুকিয়ে খেঁচতে থাকে। মিমি কামের তাড়নায় জেগে যাই।

দেখে সেলিম এসেছে। রাজিব পাসে শুয়ে আছে। মিমি পরোয়া করে না। ওই বিছানা তেই মিমি সেলিমে বুকে টেনে নেয়।

মিমিঃ দাড়াও আগে নাইটিটা খুলে নি।

দেখে রাজিব ঘুমিয়ে পরেছে। নিশ্চিন্ত হয়ে নাইটিটা রাজিবের মুখের অপর রেখে দিলো। যাতে হটাত ঘুম ভাঙলেও রাজিব কিছু না দেখতে পায়। আর দেখলেও কিছু যায় আসেনা।

সেলিম মাই টিপতে সুরু করলো।

মিমিঃ দাড়াও সোনা, একটু , প্যান্টি টা খুলে নি। new bangla sex choti

মিমি প্যান্টি টা খুলে সেলিমের অপর চেপে বসলো,

রাজিবের সাম্নেই মিমি পা ফাঁক করে দিলো। মিমি এবার সেলিমের প্যান্ট থেকে ধন টা বার করলো।

সেলিমঃ রেডি তো new bangla sex choti

মিমিঃ আস্তে আস্তে ঢোকাও।

সেলিম একটু ঢকাতেই মিমি “ইসসসস” করে উঠলো। তারপর আস্তে আস্তে যোনির নরম মাংসেতে বিশাল ধন টা গেঁথে দিলো সেলিম। তারপর ঠাপ দিতে সুরু করলো।

মিমি হাফাতে সুরু করলো। সেলিম ওকে কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপন দিতে লাগলো। মিমি ছন্দে তাল মিলিয়ে মোটা পুরুষাঙ্গ উপর ওঠ বস করছে। প্রতিটা ঠাপে লোহার মতো শক্ত দণ্ড টা মিমি যোনি চিরে চিরে ঢুকছে। তিব্র সুখ পাছে মিমি। আনন্দে চোখ বুজে আসছে মিমির।

এর পরই সেলিমের চোদন আরও তিব্র হোল। খাট টা কাঁচ খাঁচ শব্দ হচ্ছে। সেলিমের একটা হাত মিমির পাছায় খেলা করছিল। রাজিবের ঘুম ভেঙ্গে গাছে। সে অন্ধকারে মুখ থেকে নাইটি টা সরিয়ে দেখল। তার বউ মিমি শীৎকার করে করে সেলিমের ঠাপ খাচ্ছে।

মিমির নজর এরল না, দেখতে পেলো। তার স্বামী তার দিকেই তাকিয়ে আছে। সেলিম কয়েকটা ভীষণ নির্মম ভাবে ঠাপাতে ঠাপাতে নরে উঠলো। new bangla sex choti

মিমি বুঝতে পারল। সেলিমের হয়ে আসছে। মিমি নিজের যোনি দিয়ে প্রানপনে সেলিমের লিঙ্গ তাকে চেপে ধরল। সেলিম আর মিমি দুজনেই গোঙাতে থাকল ঠাপের তালে তালে। রাজিব যেন তার ই নিজের বিয়ে করা বউ এর পর্ণ মুভি দেখছে। টাও লাইভ।

প্রায় ৫ মিনিট পর ঠাপানর পর সেলিম মিমির ঠোঁট কামড়ে থরথর করে কেঁপে উঠলো। রাজিব বুঝল তার বস সেলিম মিমির ভোঁদা ভর্তি করছে কাম্রসে। মিমি নিজের কোমর দিয়ে সেলিম কে আঁকড়ে ধরে বীর্য পাত করতে দিচ্ছে। চোখ বন্ধ করে পরম তৃপ্তি টে নিজের প্রেমিকের ভালবাসার ডান, তার থকথকে আঠালো গরম বীর্য গ্রহন করছে মিমি। new bangla sex choti

সেলিম বীর্য পাতের পর আরও কিছুখন মিমি কে জরিয়ে রইল। উপভোগ করতে লাগলো মিমির শরীরের উষ্ণতা, ঘেমোঃ মাগি শরীরের রস।

মিমি সেলিম অপর থেকে উঠে বাথ্রুমে চলে গেলো। নিজেকে পরিস্কার করতে।

তারপর এসে মিমি সেলিম কে জরিয়ে ধরে ঘুমিয়ে পড়লো। রাজিব ও ঘুমিয়ে গেলো।

ভোর ৪ টে নাগাদ রাজিবের ঘুম আবার ভেঙ্গে গেলো। খাট টা ভীষণ জোরে কাঁপছে। রাজিব দেখে আধো অন্ধকারের মধধে মিমি আবার সঙ্গম এ মেতে উঠেছে সেলিমের সাথে। মিমি ঘন ঘন নিঃশ্বাস ফেলছে।

মিমি – আরও জোরে জোরে করো সেলিম। কামের মধ্যে বলল। মিমির কথা রাজিবের কানে গেলো। তাতে কিছু যায় আসেনা মিমির। চোখ বুজে ঠাপ খেয়ে যাচ্ছে।

সেলিমঃ হা সোনা। তোমায় এমন জোরে ঠাপ দেবো , তোমার বর এখুনি উঠে যাবে ।

মিমিঃ আ আ আঃ আঃ আঃ সেলিম , কি ভীষণ ভাল লাগছে আমার। তোমার যন্ত্র টা আমার একদম নাভি টে গিয়ে ঠেকছে। রাজিব চোখ বুজে ঘুমনোর ভান করে থাকল।

এই খাটে ৩ জন একসাতে শুয়ে আছে। জায়গা হচ্ছিল না।তার উপর মিমি র সেলিম সঙ্গমে লিপ্ত । সেলিমের ভীষণ গাদন দিতে দিতে মিমি সরে সরে যাচিল রাজিবের দিকে। মিমি এবার রাজিব দেখে বিরক্ত হোল।

মিমি রাজিব কে ঠেলা দিয়ে উঠিয়ে দিইয়ে বলল। new bangla sex choti

pod marar choti golpo

মিমিঃ যাও এখান থেকে রাজিব, দেখছ তো আমরা করছি। তুমি সোফায় গিয়ে ঘুমাও।

রাজিব কোন উপায় না দেখে খাট থেকে নেমে গেলো। এই সব দেখে সেলিম ও থেমে গেছিলো।

মিমি সেলিমের দিকে তাকিয়ে বললঃ দেখছ তো ভাল করে করতেও দেবেনা তোমার সাথে। একী তুমি থেমে গেলে কেন? আমাকে ভাল করে নাও। আমার এখুনি হবে। আরও জোরে দাও ভিতরে।

সেলিম আবার সুরু করলো। একটু পরে মিমির অরগাজম হল। সেলিম তবুও থামলো না। জল খসে যাবার পর ও মিমি তল ঠাপ খেতে থাকল। সেলিম আবার মাল ফেলতে চায় । কয়েকটা মিনিট মিমি কে তিব্র ভাবে গোতানোর পর সেলিম জোরে জোরে নিশ্বাস ফেলতে লাগলো।

সেলিমঃ আমার হয়ে এসছে মিমি। উঠে বস , তোমার মুখে ঢালবো । new bangla sex choti

মিমি সুখের তাড়নায় বিছানার অপর উঠে বসে। সেলিম দাড়িয়ে যায়। নিজের বাঁড়া তা মিমির মুখে ঢুকিয়ে দ্যায়। মিমির চুলের খোঁপা ধরে ঠাপাতে থাকে মুখের মধ্যে। মিমি ও আনন্দে চুষতে থাকে।

একসময় সেলিমের বাঁড়া কেঁপে ওঠে। মিমির মুখের মধধেই বীর্য পাত করতে থাকে। মিমি পুরো তা গিলে ফেলে । তারপর বাঁড়া তা আবার চুসে দ্যায়। ঠোঁট এর পাস দিয়ে বীর্য গরিয়ে পরে।

মিমিঃ কত জমিয়ে রেখেছিলে সোনা! new bangla sex choti

রাজিবের এসব দেখে ঘেন্না লাগে। সত্যি মিমি পালটে গেছে।

সকালে বেলা সবাই উঠে পরে। সেলিম রাজিব কে উদ্দেশ করে বলেঃ এক সপ্তাহ পর আমি র মিমি মুম্বাই যাব , ওখানেই মিমি কে আমি বিয়ে করবো, আমি চাই তুমিও আমাদের সাতে চলো, হাজার হোক মিমি তোমার বউ, আমি চাই তুমি আমার বিয়ে তে থাকো।

সেলিম রেডি হয়ে মিমি কে কিস করে বেরিয়ে যাই। অফিসে আজ একটা মীটিং আছে।

মিমি একটা মাক্সি পরে রাজিবের পাসে বসে, রাজীব করুন দিষ্টি তে মিমির দিকে তাকায়। new bangla sex choti

মিমিঃ আমি জানি তোমার কষ্ট হছে রাজীব, কিন্তু আমার কিছু করার ছিল না, রোজ রাতে তুমি আমায় ২ মিনিট করে ঘুমিয়ে যেতে, একবার ও আমায় সুখ দাউনি, সেলিম দিয়েছে, আমি চাই ও আমাকে বিয়ে করুক, আমি চাই সেলিমের সন্তানের মা হতে।

প্লিস তুমি রাগ করোনা, আমি সেলিম কে বলবো তোমায় যাতে চাকরি থেকে না বের করে।

তুমি আমায় যখন করতে তখন ভাবতাম আমি কবে একটা বলিষ্ঠ কামুক পুরুষ পাবো, যে আমায় উলতে পালটে ঠাপ দেবে, আমার খালি ভোঁদায় বীর্য ভর্তি করে দেবে, দেখো আমার ভোঁদা টা ,রসে রসে মাখামাখি, এক কাপ ঢেলে দিয়েছে দুষ্টু টা “ এই বোলে মিমি তার মাক্সি টেনে ভোঁদা ফাঁক করে দেখাল,

রাজীব দেখে মিমির ভোঁদা থেকে টপ টপ বীর্য থাই বেয়ে পরছে। আর ঠোঁটেও বীর্য লেগে আছে।

মিমি নিজের গুদে আঙ্গুল ঢুকিয়ে কিছু তা রস বের করে আনল।

মিমিঃ দেখো । সেলিমের ভালবাসার রস ।

বলেই আঙ্গুলের রস তা রাজিবের গালে লাগিয়ে দিলো।

মিমিঃ আমি সেলিম কে পেয়েছি আমি ভীষণ ভাগ্যবান, যে সেলিম আমায় বিয়ে করতে চাইছে,

মিমিঃ-“রাজিব , তুমি খুব রাগ করেছো না?

রাজীবঃ -“রাগ করবোনা…… এই ভর বেলা নিজের বউ পরপুরুষের ঠাপ খেলো তাও রাগ হবেনা বলতে চাও?”

মিমিঃ কি করবো বোলো , তুমি তো আমাকে দিতে পারনা।

রাজীবঃ “কিন্তু তাই বলে কাল তুমি আমাকে দিয়ে ওর বীর্য পরিস্কার করালে…………”-“

মিমিঃ ওফ রাজিব তুমি কি বুঝছোনা যে আমি যার কাছে নিজের প্যান্টি খুলেছি। সে একটা যে সে পুরুষ নয়। যৌনতার ব্যাপারে সেলিম একদম সেক্সগড।

মেয়েদের কি ভাবে যৌনতৃপ্তি দিতে হয়, কি ভাবে তাদের অর্গাজম কন্ট্রোল করে করে তাদেরকে প্রায় অর্ধউন্মাদ করে দিতে হয়, এরপর কি ভাবে সেই কামার্ত মেয়েকে ধীরে ধীরে নিজের বশে আনতে হয় সে ব্যাপারে ও সব জানে। বলো আমি যা যা বলছি তা ভুল। তুমি সবই তো নিজের চোখেই দেখছ রাজিব।

মিমির যুক্তি রাজিব অস্বীকার করতে পারলনা।

রাজীবঃ তোমার কি একবারও মনে হলনা যে ঘরে তোমার সংসার রয়েছে, একটা স্বামী রয়েছে।

মিমি রাজিব কে আস্তে করে জড়িয়ে ধরলো তারপর কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিসফিস করে বললো –“ওঃ রাজিব তুমি এখনো বুঝতে পারছোনা? সেলিম আমাকে ওর কারিস্মা, ওর চারম আর ওর সেক্স দিয়ে একবারে মন্ত্রমুগ্ধের মতন করে দিয়েছিল।

তুমি জানো এর আগে আমরা কতবার করেছি। সেদিন বিয়ে বাড়ি তে আমাকে বাথ্রুমে নিয়ে গিয়ে লেহেঙ্গা তুলে চুদেছে। তোমাকে বলছিনা শুধু আমি নয় যে কোন বয়েসের যেকোন মেয়েকে যেকোনো জায়গায় যে কোন সময়ে সিডিউস করে ও বিছানায় নিয়ে যেতে পারে।

তারপর তো কাল তুমি অফিসে বেরিয়ে গেলে ওর সাথে ২ বার করার পর আমি যেন কিরকম একটা জন্তু মতন হয়ে গিয়েছিলাম। আমার স্বাভাবিক বুদ্ধিবৃত্তি সব লোপ পেয়েছিল তাই তোমাকে দিয়ে ওর কাম্রস পরিস্কার করিয়েছি”

“ব্যাপারটা frankly নাও রাজিব, । মন খারাপ করোনা লক্ষিটি। new bangla sex choti

উফফফফফফ সে যে কি সুখ কি বলবো তোমাকে রাজিব। কিছু মনে করোনা রাজিব একটা কথা তোমার কাছে খোলাখুলি স্বীকার করছি আমি, আমাদের ফুলশয্যার পর থেকেই তো তোমার সাথে লাগাচ্ছি, কিন্তু এত সুখ তোমার কাছে কোনদিনো পাইনি।

তুমি বিশ্বাস কর সোনা, লাগিয়ে যে এত সুখ তোলা যায় তা আমি স্বপ্নেও ভাবিনি। সুমুদ্রের ঢেউর মত একের পর এক অর্গাজমের পর অর্গাজম আসছিল। তুমি বললে বিশ্বাস করবে না রাজিব, ভগবান ওকে যেন শুধু নারী সম্ভোগ করার জন্যই পাঠিয়েছে এই পৃথিবীতে।

র ধনটা কি অসম্ভব টাইপের লম্বা আর থ্যাবড়া তোমাকে কি বলবো। ওর ওই আখম্বা ডান্ডার মত ধনটা যখন ও গুদের মধ্যে আমূল গেঁথে দিয়ে খোঁচায়, এত সুখ হয়, মনে হয় যেন আমি আর সহ্য করতে পারবোনা, এখুনি মারা যাব।

এত আনন্দ হয় যেন মনে হয় বুকটা আমার এখুনি আনন্দে ফেটে যাবে। আর পারেও বটে ও চুঁদতে। চুঁদেই চলেছে, চুঁদেই চলেছে যেন একটা ড্রিলিং মেশিন।

রাজিব-“ওর সাথে চুঁদিয়ে যখন এত সুখ তখন ওর কাছেই তো থেকে গেলে পারতে। আমার তো আর ওর মত ঘোঁড়ার বাঁড়া নেই যে তোমাকে অত সুখ দিতে পারবো”।

মিমিঃ যাব তো । আমরা তো বিয়ে করছি নেক্সট মান্থ এ।

রাজিবঃ-“তুমি আমায় ভালবাস না মিমি”? new bangla sex choti

মিমিঃ -“বাসি, কিন্তু সেলিম কে আমি হারাতে পারব না, ও আমার গুদের এক ইঞ্চি জায়গা ফাকা রাখে না, তুমি কি পারবে সেটা ?”

রাজিবঃ আমি জানি পারবনা, তাই বোলে আমাদের সম্পর্ক টা এভাবে শেষ হয়ে যাবে?

মিমি ঃ সরি রাজীব, আই এম ভেরি সরি,। বোলেই উঠে বাথরুম এ ঢুকে গেলো,

রাজীব র বসে থাকতে পারেনা, বেডরুমে সুতে যাই। রাজীব ভাবে “বউ গেছে, এখন যদি চাকরি চলে যাই , পথে বস্তে হবে আমায়, সে টিক করে। সে সব মেনে নেবে, আর কোন উপায় নাই”।

রুমে এসে দেখে, সে শোবে কোথায়, পুরো বিছানায় চাদর এলোমেলো, সোফা, বিছনায়, ড্রেসিং টেবিল সব জাইগাই সেলিমের মিমির কাম রসে চ্যাট চ্যাট করছে, বঝাই যাছে , সেলিম তার ভালবাসার চিহ্ন ফেলে গেছে পুরো ঘরে।

পর্ব-১৫: new bangla sex choti

মিমি আর রাজিবের বিবাহ বার্ষিকীঃ-

২ সপ্তাহ পরে মিমি আর রাজিবের বিবাহ বার্ষিকী তেও সেলিম নেমতন্ন করেছে । সেদিন সেলিম রাজিবের বারিতেই রাত কাটিয়েছে। মিমির চলাফেরার সাথে সাথে তার পাকা কুমড়োর মতো পাছার দুলুনি সোফায় বসে তাড়িয়ে তাড়িয়ে দেখছিল সেলিম । মিমিও ইচ্ছা করেই কিচেন থেকে যেতে আসতে তার কোমরটা দুলিয়ে দুলিয়ে হাঁটছিলো। আর আড়চোখে সেলিমের লোলুপ চোখের দিকেই দেখছিলো। যেন দুই কপোত-কপোতী মিলনের অপেক্ষায় রয়েছে।

সেলিম দেখে রাজিব বেড রুমে আছে। সে সোজা মিমির কিচেনে চলে গেলো।

মিমি দেখল সেলিম তার পাছা টা চোখ দিয়ে গিলে খাচ্ছে। new bangla sex choti

মিমিঃ এখন না সেলিম, রাজিব ঘুমিয়ে যাক। তারপর। new bangla sex choti

সেলিম কোন কথা না শুনেই পাছায় চাটি মারল। তারপর সাড়ি টা তুলে প্যান্টি টা নামিয়ে খুলে নিলো। তারপর পাছায় জিভ দিয়ে চুষতে লাগলো। মিমি এদিকে কাম তাড়নায় র সহ্য করতে পারছে না। সেলিম দু হাতে দুটো পাছা ধরে অবিরত চেটে গেলো। ৫ মিনিট চুষতেই মিমি বলল “আমার হবে”। ছোঁরছোঁর করে সেলিমের মুখে জল ছেড়ে দিলো। সেলিম ড্রয়িং রম্মে চলে গেলো।

ডিনার হয়ে গেলে রাজিব হাত-মুখ ধুয়ে বাথরুম থেকে বেরিয়ে সোজা বেডরুমে গিয়ে শুয়ে পড়লো। মিমিও চলে গেলো তার স্বামির ঘরে। রাজীব ঘুমিয়ে যাবার পর মাঝরাতে সেলিম মিমি তুলে নিয়ে আসে তার স্বামির রুম থেকে ডাইনিং রুমে। মিমি মাক্সি পরে ছিল। দুদিকের উন্নত দুটো মেগা-সাইজ স্তন তার ছোট্ট ব্লাউজটার উপর দিয়ে যেন ঠেলে উঠেছে। ব্রা টা নীচে যেখানে শেষ হয়েছে, সেখান থেকে তার মসৃন চিকন পেট, আর সুগভীর নাভি খোলা নিমন্ত্রণ দিচ্ছে। নাভির নীচে অনেকটা বেপর্দা হয়ে আছে কটিদেশের মাংস, আর সেখানে চকচক করছে সেলিমের দেওয়া চেনটা। সেলিম হাত বাড়িয়ে মিমির কোমরটা জড়িয়ে ধরে তাকে টেনে নিলেন নিজের উপর। মিমির ভারী স্তনযুগল সেলিমের বুকের উপর ডেবে গেলো। খোলা নিতম্ব সেলিমের জিন্সের প্যান্টের চেনের উপর পড়লো। new bangla sex choti

সেলিম তার দু-পা দিয়ে কাঁচির মতো করে আটকে নিল মিমির ডবকা দুধেল বডি। আর একহাতে মিমির শরীরটা ঘের দিয়ে ধরে রেখে আরেক হাতে তার বাঁদিকের ব্রা এর উপর দিয়ে মুঠো করে ধরল একটা স্তন। মিমি আনন্দে চোখ বুজে গেলো।

নিজের বুকের দিকে তাকিয়ে দেখলো সেলিমের শক্ত পাঞ্জায় তার বাঁদিকের গোল মাটোল স্তনের মর্দন। দুটো পাকা উরজ দুহাতে ধরে আরামসে টিপতে লাগলো। মিমি টের পেলো সেলিমের জিন্সের ভিতর থেকে কিছু একটা মাঝে মাঝে উঠে উঠে তার নগ্ন নিতম্বে ঠেলা মারছে।

বউয়ের বান্ধবীর সাথে নিজ বউ বদল করে গ্রুপ সেক্স

সেলিম হাত দিয়ে মিমির মাক্সির লেস টা খুলে দিল। সেলিম জিভ দিয়ে চাটছে। ওখানে চুষছে। অকস্মাৎ সেলিম মিমির একটা স্তন হাতের চাপে উপরের দিকে তুলে ব্রা উপরে বেরিয়ে থাকা অংশে কামড়ে ধরলেন দাঁত দিয়ে।

মিমি একইসঙ্গে ব্যাথা ও সুখে শীৎকার করে উঠলো, ‘উফফ।’ new bangla sex choti

সেলিম মাক্সি টা টেনে খুলে দিলো। কিন্তু মিমির প্যান্টির কোনো চিহ্ন দেখা গেলো না ওখান দিয়ে। মাক্সি টা খুলে পড়তেই মিমির প্রায় নগ্ন নিতম্ব ও নাভির তলদেশ আরো পরিষ্কার করে দৃশ্যমান হলো।

সেলিমঃ উফ মিমি , তুমি তো একদম রেডি হয়ে এসছো আমার চোদন খাবার জন্য। new bangla sex choti

সেলিম তার দুটো হাত মিমির পিছনদিকে নিয়ে গিয়ে তার পাছার উপর চেপে ধরলেন, আর তাকে শূন্যে তুলে নিলেন। মিমির দুটো স্তন সেলিমের শার্টের উপর দিয়ে রগড়ে রগড়ে উপরে উঠলো। মিমি মুখটা তুলে তাকালো উপরে। তার মুখের খুব কাছেই সেলিমের মুখ। সেলিম নিজের ঠোঁট নামিয়ে এনে মিমির ভেজা ভেজা কোমল ঠোঁটের উপর রেখে চুম্বন করলেন। মিমিও প্রত্যুত্তর দিলো চুম্বনের। দীর্ঘ চুম্বন। একসময় মিমি হাঁফিয়ে উঠলো। নিশ্বাস নেবার জন্য ঠোঁটটা একবার একটু ফাঁক করতেই সেলিম তার নীচের ঠোঁটটা মুখে নিয়ে চুষতে লাগলেন। আবার একবার উপরের ঠোঁটটা চুষলেন। আবার দুজনের ঠোঁটজোড়া একত্র হলো। পরস্পরকে চুম্বনে চুম্বনে ভরিয়ে তুললো তারা। সেলিম মিমিকে নিজের সাথে জাপ্টে ধরে রেখেই আস্তে আস্তে সোফায় বসল। new bangla sex choti

মিমির পাছার নরম মাংস দু’হাতে সায়ার উপর দিয়ে ডলতে ডলতে তার ঠোঁট চুষতে লাগল। মিমি একবার তার মুখটা একটু হাঁ করতেই সেলিম দাঁত দিয়ে মিমির রসালো জিভের আগাটা কামড়ে ধরে টেনে পুরো বের করে আনল। মিমি খুব কাছ থেকে দেখতে লাগলো তার নাগর, তার আসল মালিকের কান্ড। তারপর নিজের দুহাতের চেটো সেলিমের পেশীবহুল কাঁধে আর হাতের উপরিভাগে ঘষতে লাগলো। কী সুন্দর পেটানো স্বাস্থ্য সেলিমের, মিমি ভাবতে লাগলো। আর আস্তে আস্তে সেলিমের জামাটা তার গা থেকে হাত থেকে পুরোই খুলে দিলো। মিমির নিতম্ব ও যোনি সোজা গিয়ে ঠেকলো সেলিমের প্যান্টের ঠিক সামনে। পুরো ডাইনিং জুড়ে কাম, বাসনা আর ব্যাভিচারের ঝড় বইছিলো। new bangla sex choti

সফার দুপাশে পা দিয়ে সেলিমের কোলের উপর সেলিমের মুখোমুখি বসে ছিল মিমি। বুকটা আরো উঁচু করে সেলিমের মুখের সাথে ঠেকিয়ে রেখেছে। সুখে গোঙাচ্ছে মিমি। সেলিম মিমির ডানদিকের স্তনে আবার একটা চাঁটি মারল। সেটা কেঁপে উঠলো থরথর করে। সঙ্গে সঙ্গে সেই স্তনের এক-ইঞ্চি সমান দোদুল্যমান স্তনবৃন্ত নিজের হাতের তিন আঙুলে খামচে ধরলেন সেলিম । new bangla sex choti

সেলিম মুখ নামিয়ে এনে সোজা ওই স্তনবৃন্ত কামড়ে ধরল দাঁত দিয়ে। মিমি যন্ত্রনার চোটে চিৎকার করে উঠলো, ‘আআআ ওরে বাবা আআআ আআআআআআ নাআআআ প্লিজজজজজ ও বাবা গো বোঁটায় না বোঁটায় না বোঁটায় না বোঁটায় না বোঁটায় না প্লিজ না সেলিম দাঁত দিয়ে কাবাবের মতো খেতে লাগলেন মিমির স্তনবৃন্ত ও তৎসংলগ্ন মাংস। new bangla sex choti

মিমি ব্যাথায় পাগলের মতো কাতরাতে লাগলো, ‘নাআ নাআআআ নাআআআহ্ ও বাবা ও বাবা ও বাবা গো না না না না না না ওভাবে না ওভাবে না ওভাবে না বোঁটায় না বোঁটায় না বোঁটায় না বোঁটায় সেলিম না না না ও মা ও মা ও মাগো না না না সেলিম না প্লিজ না না ছাড় মরেএএএএ গেলাআআম আআআআ নাহ্ নাহ্ নাহ্ নাহ্ প্লিজ প্লিজ প্লিজ প্লিজ উফফফ আআআআ সেলিম। মিমির চিৎকারে কোনোরকম কর্ণপাত না করে, দাঁতের চাপ দিয়ে স্তনবৃন্ত চুসতে লাগল। new bangla sex choti

সেলিমঃ এই তোমার বোঁটা তে nipple রিং পরিয়ে দেব সোনা। new bangla sex choti

দিদিকে ডগি স্টাইলে চুদলাম বাংলা চটি -Bonke Chodar Golpo

মিমির গোঙাছে সেইসঙ্গে মিমির হাতের চুড়িগুলোর রিনরিন ঝনঝন আওয়াজ। সেলিম যত কামড়াচ্ছে বোঁটায়, ততোই রস ঝরছে তার উপোসি যোনির কোটর থেকে। প্যান্টি তো সেই ডিনারের সময় থেকেই তার নাই। যোনির রস সোজা এসে পড়ছে সেলিমের প্যান্ট এর উপর। new bangla sex choti

সেলিমের প্যান্টের খোলা চেনটা এখন মিমির নজরে এলো। তার চোখের কাজল ঘেঁটে গেছে, চোখের পাশে শুকিয়ে যাওয়া জলের দাগ। মাথার খোঁপা খুলে গিয়ে চুল ছড়িয়ে পড়েছে পিঠে। সেই অবস্থায় সে এগিয়ে এসে দুইহাতে ধরলো সেলিমের জিন্সটা।

আর সেটা টেনে নীচে নামানোর চেষ্টা করলো। প্যান্টটা টেনে হাঁটু অবদি নামিয়েই মিমি অভুক্ত কুকুরীর মতো জাঙ্গিয়ার উপর দিয়েই সেলিমের সুবিশাল যৌনাঙ্গের জায়গাটা চাটতে লাগলো। কী বিশাল বড়ো জিনিষটা।

মোটা আখাম্বা লিঙ্গের মাথায় দুটো ছাল ছাড়ানো তালশাঁসের মতো কুন্ড ড্যাব ড্যাব করে মিমির দিকেই চেয়ে আছে। আর তাদের মাঝখান থেকে একটা চেরা। new bangla sex choti

মিমির পরিষ্কার মনে হলো যেন একটা জলজ্যান্ত কেউটে সাপই তার দিকে তাকিয়ে দেখছে, সামনের ওই চেরাটা দিয়ে যেকোনো সময় লকলকে জিভটা বেরোবে বিষ ঢেলে দিতে।

সেলিম মিমির যোনির মুখে নিজের ভয়াল খাম্বাটা সেট করে নিল। কিছু বুঝবার আগেই মিমি অনুভব করলো যে করাতকলে কাঠ চেরাইয়ের মতো একটা পুরুষ্ঠ লোহার মোটা রড তার জননাঙ্গের দেওয়াল চিরে ঢুকছে। new bangla sex choti

সে তো রোমান্স চেয়েছিলো, স্বামীর চোখকে ফাঁকি দিয়ে পরপুরুষের সাথে রতিক্রীড়ায় মগ্ন হতে চেয়েছিলো, ওঁওঁওঁক করে উঠলো মিমি। new bangla sex choti

তার পেট তলপেট উরু পাছা সবকিছুই যোনির সাথে সাথেই ব্যাথায় টনটন করতে লাগলো। ক্রমশ সেলিমের গতিবেগ বাড়তে থাকলো।

এখন সেলিমের তার দেহের ভার সম্পূর্ণ মিমির উপর ছেড়ে দেওয়াতে মিমি আরো সুখ পেলো। যেন একটা বীভৎস পশু আত্ম-সমর্পন করলো তার বুকে। new bangla sex choti

এইসময় মিমি দেখে রাজীব বেডরুমের আধ-ভেজানো দরজাটা সম্পূর্ণ টেনে দিয়ে বাইরে বেরিয়ে আসছে। মিমির তখন যোনি তে সেলিমের লিঙ্গ ঢুকে রয়েছে।

রাজীব এদিক অদিক তাকিয়ে কিছু দেখতে না পেয়ে বাথরুম এ গেলো। ড্রয়িং রুম এর এখন লাইট অফ করা। তাই মিমি র সেলিম কে সে দেখতে পাইনি। রাজীব নিজের রুম এ ফিরে যেতে মিমি আবার ঠাপ খেতে থাকল।

সেলিমঃ আমি তোমায় বিয়ে করবো সোনা। new bangla sex choti

মিমি সুখের তাড়নায় কিছু না ভেবেই সেলিমের গলা জড়িয়ে ধরে চুমু দিয়ে বলে ‘সোনা,হাঁ আমি তোমার বউ হব, মিমির ঠোঁটে গালে চুমু খেতে খেতে তীব্র গতিতে ঠাপ নিতে থাকে।

মিমিঃ আমার খসবে । জোরে জোরে মারো। মাই গুলো চোষও।

সেলিমঃ আমার ও হয়ে এসছে। new bangla sex choti

মিমি ঃ ভিতরে ফেলো। অনেকদিন তোমার গরম দই নিইনি।

মিমি বলতে বলতে জল ছেড়ে দিলো। সেলিমের বাঁড়া গাঁথা অবস্থায় মিমি ককিয়ে উঠলো। তবু সেলিম বাঁড়া বার করলনা। মিমির সিক্ত রসে সেলিম বাঁড়া ধুয়ে দিলো।

সেলিম আবার আরও জোরে জোরে থাপ দিতে লাগলো। মিমি গুদের ঠোঁট দুটো দিয়ে বাঁড়া তাকে চেপে ধরল। সেলিম ক্রমাগত থাপিয়ে যাছে। মিমি আরও বেশি আনন্দ পাছে যেন।

মিমির গুদের পাপড়ি দুটো সেলিম বাঁড়া দিয়ে ভিতরে ঢোকাছে একবার বাইরে বার করছে। কয়েক্তা থাপ দিয়েই সেলিম মাল ছেড়ে দিলো মিমির গুদে।

মিমি সেলিমের কোল বসা অবস্থায় সেলিম ধন টা গুদে সেলিম কে কিস দিতে লাগলো । new bangla sex choti

প্রায় ২০ মিনিট মিমি সেলিমের বুকে সুয়েই ছিল। সেলিম আবার নিজের জিব টা মিমির মুখে ঢুকিয়ে দিলো। ৫ মিনিট চোষার পর মিমি বলল।

মিমিঃ সেলিম তোমার গরম দই খেতে ইছছে করছে। দেবে আমাকে?

সেলিমঃ তাঁর আগের তোমার গুদ টা ধুন্তে চাই সোনা। তোমায় একবার করে সখ মেতেনা আমার।

সেলিম আবার থাপাতে সুরু করলো। এবার আরও জোরে জোরে শব্দ হতে লাগলো। পচপচ করে। মিমির গুদ মালে ভর্তি । তাঁর থাপ দিলে যেমন শব্দ হয়ই।

মিমিঃ আত সুখ দিয় না সেলিম। মরে যাব আমি।

সেলিম অবিরত থাপিয়ে থাপিয়েই চলছে। সেলিমের বীর্য আর মিমির রস একসাতে মিসে ফেনা হয়ে গুদ দিয়ে বেরোতে লাগলো। ঘর্ষণের ফলে বীর্য রস ক্ষীরের মতো হয়ে গাছে।

সেই মিমির গুদ বেয়ে সেলিম বাঁড়া হয়ে অণ্ডকোষ দুটো মাখামাখি হয়ে যাছে। আরম নোংরামো চোদন মিমি আগে কোনোদিন করেনি। এমনিতেই সেলিম যখন ঢালে এক কাপ ঢালে।

সেই এতো পরিমান বীর্য মিমির গুদে থাকতে পারছেনা। ভীষণ বাঁড়ার গুতই চলকে চলকে বেরিয়ে আসছে। সেলিমের কালো অণ্ডকোষ পুরো যেন ক্রিম লাগানো আছে।

প্রায় ১০ মিনিট আরও থাপিয়ে সেলিম বলল – মিমি ওঠো। আমার বেরবে। new bangla sex choti

মিমি জলদি উঠে সোফার অপর বসলো। সেলিম সোজা বাঁড়া টা মিমির মুখে ঢুকিয়ে দিলো।

সেলিম এবার মাঝে মাঝে মুখ থেকে লিঙ্গটা বের করে মিমির ফর্সা মুখটাতে ঘষতে থাকে। মিমি লিঙ্গটাকে মুখে গালে ঘষে আদর করতে থাকে।আবার মুখে পুরে চোষা শুরু করে। সেলিম মাথায় ধূর্ত বুদ্ধি এসে যায়।

মিমির খোঁপাটা ধরে মিমির মুখে ঠাপাতে থাকে। মিমি অণ্ডকোষের আগের বীর্য রসের ক্রিম ও চেটে খেয়ে নেই। আবার বাঁড়া টা চুষতে থাকে। new bangla sex choti

হঠাৎ করেই গরম বীর্য মিমির মুখে ঢেলে দেয়। মুখ থেকে বাঁড়া টা বার করে কিছু বীর্য মিমি মাই এর বোটায় লাগিয়ে দ্যায়। মিমির মুখে বীর্য লেগে থাকে। মিমি নিজের মাই দিয়ে বাঁড়া টা পরিস্কার করে দ্যায়।

তারপর ভাল করে মিমি মাই দুটো মালিস করে সেলিম বীর্য দিয়ে। গরম বীর্য মিমি বোটায় এই প্রথম দিলো। শরীর যেন কাটা দিয়ে ওঠে। মালিস করার পর মাই দুটো চক চক করছে।

তারপর মিমি ক্লান্ত হয়ে সেলিমের বুকে শুয়ে পরে।

সেলিমঃ তালে আমরা কবে বিয়ে করছি?

মিমি এবার বলে ‘ তোমায় বিয়ে করলে আমার বরের কি হবে তাহলে? new bangla sex choti

সেলিম বলে ‘আমরা লুকিয়ে বিয়ে করবো।

মিমিঃ না সোনা এরম হইনা। আমি তো শুধু তো তোমারি। কিন্তু বিয়ে করতে পারব না ।

সেলিম আপসেট হয়ে চলে নিজের রুমে চলে যাই। মিমি পরিস্কার হয়ে রাজিবের পাসে শুয়ে পরে। শুয়ে শুয়ে ভাবে কি করেই সে বিয়ে করবে, তার স্বামী আছে। তারপরেই মিমি ভাবলো তারকি ইচ্ছে হয় না সেলিমের বউ হতে?

যে সেলিমকে তার সবকিছু সে দিয়ে ফেলেছে। মিমি এতকিছু ভাবছিল,চোখ দুটো খোলা ছিল।ঘুম আসছিল না। মিমি আবার ভাবনায় ডুবে গেল। সেলিম কে যদি গোপনে বিয়ে করে কে জানবে।

কেউ জানবে না,যেমন তাদের সম্পর্ক রয়েছে তেমনই কেউ জানবে না।ক্ষতি কি। মিমি নিজে কে বলল, ‘ছিঃ আমি কি বোকা। সেলিম ঠিক বলেছিল আমাদের বিয়ে কেউ জানবে না।শুধু আমরা দুজনে।

আমি তো তাতে সুখীই হব।’ মিমি এতক্ষনে যেন সিদ্ধান্তে আসতে পারলো।মনে মনে বলল সেলিম সোনা আমার, রাগ করোনা , তোমার মিমি তোমার বউ হতে রাজি। তোমাকে বিয়ে করতে রাজি। মিমির মন বড্ড খারাপ হয়ে গেল।ভাবতে ভাবতে চোখ বুজে এলো। সকালে মিমির ঘুম ভাঙল।

মিমি প্রায় ১০ টার সময় উঠলো। বাইরে বেরিয়ে এল।

মিমি রাজিব জিজ্ঞাসা করলঃ সেলিম বাবু চলে গাছেন? new bangla sex choti

রাজিবঃ না উনি বাথ্রুমে গেলেন এখুনি।

একটু পরে সেলিম বাথরুম থেকে বেরিয়ে এলো। সেলিমের ছখে চোখ পরলেই মিমি মুছকি হাসে।

মিমিঃ আছা , তোমরা ব্রেক ফাস্ট করে নাও। আমি ফ্রেশ হয়ে আসি। new bangla sex choti

সেলিম আর রাজিব খেতে বসলো। মিমি ওদের ব্রেক ফাস্ট দিয়ে বাথরুম এ ঢুকল।

সেলিম এর সকাল থেকে ধন টা খাড়া। একবার না করলেই নয়ই। সেলিম দেখল মিমি বাথরুম এ ধুকেছে। কিন্তু এদিকে রাজিব বসে আছে সামনে।

সেলিম একটা ফন্দি আঁটল।

সেলিমঃ রাজিব আমাদের দেরি হছে। তুমি রেডি হয়ে নাও। new bangla sex choti

রাজিবঃ ও হা। আপনি একটু ওয়েট করুন । আমি ১৫ মিনিট এ রেডি হয়ে আসছি।

সেলিম ঃ আছা যাও।

রাজিব নিজের বেডরুমে গিয়ে দরজা বন্ধ করলো। সেলিম দেখল এই সুযোগ মিমি কে কাছে পাবার।

সেলিম আস্তে আস্তে মিমির বাথ্রুমে গিয়ে টোকা দিলো।

মিমি ভাবল যে রাজিব হইত ডাকছে। সে প্রায় উলঙ্গ হয়েই দরজা একটু ফাঁক করলো। সেলিম অমনি দরজা থেলে ঢুকে পড়লো বাথ্রুমে।

তারপর দরজা বন্ধ করে দিলো। ব্যাপার টা এতই তাড়াতরই হল যে মিমি বাধা দেবার সময় পাইনি।

মিমিঃ একী তুমি ?। রাজিব আছে তো। প্লিস

সেলিমঃ ও রেডি হছে । কিন্তু আমার অবস্থা খারাপ মিমি। new bangla sex choti

বলেই প্যান্ট টা খুলে আখাম্বা বাঁড়া টা বার করলো।

মিমিঃ প্লিস ও যদি জানতে পারে, মুস্কিল হবে।

সেলিম ঃ কিছু হবে না সোনা।

বলেই মিমি কে কাছে টেনে নিলো , গভির চুম্বন দিতে সুরু করলো। এবার আর মিমির নিজেকে রোখার খমতা নাই। সেলিম সামনে থেকেই মিমির গুদে বাঁড়া ভরে দিলো।

মিমি অক করে উঠলো। সেলিম আস্তে আস্তে থাপ দিতে লাগলো। যাতে বাইরে থেকে বোঝা না যাই। মিমি র সেলিম ভিতরে আছে। new bangla sex choti

খানিক্ষন চদার পর সেলিম মিমি কে কোলে তুলে কোমোডে বসলো। থপ থপ করে থাপাতে লাগলো।

প্রায় ১০ মিনিত পর বাথ্রুমের দরজায় দাক্কা শুনতে পেলো দুজনেই। মিমি তখন চরম সিমায়।

রাজিব বাইরে থেকে বললঃ মিমি , আমি অফিসে বেরছি। সেলিম বাবু কোথায় গেলেন জানো?

মিমি ভিতর থেকে হাপাতে হাপাতে বললঃ উনি একটু আগে বেরিয়ে গেছেন। বলে গেলেন। তুমি চলে যাও।

রাজিবঃ আছা । বাই মিমি। new bangla sex choti

বন্ধুর মাগী মা

মিমি – বাই।

রাজিব চলে জেতেই সেলিম আবার থাপাতে সুরু করলো।

মিমি এবার সেলিম কে বলেঃ আমি রাজি সোনা তোমায় বিয়ে করার জন্য। ভীষণ ভয় করছে যদি রাজিব জেনে যাই! তাহলে সে মুস্কিলে পরব।

সেলিম তাকে আশ্বস্ত করে। “কোন ভয় নেই মিমি আমি আছি তো”। মিমি আমায় এবার বেরোতে হবে।

সেলিম মিমি কে নিচে বসিয়ে আবার কাল রাতের মতো মাই তে মাল ঢেলে দ্যায়।

মিমিঃ তোমার দেখছি আমার মাই এর পেছনে পরেছ।

সেলিমঃ আমার গরম মাল দিয়ে মালিস করতে দিছি। ভাল করে করো।

সেলিম স্নান করে বেরিয়ে যাবার সময় বোলে।

সেলিম – মিমি, আজ বিকেলে আস্তে পারবে, তোমার জন্য একটা সার প্রাইজ আছে।

মিমিঃ আছা কখন যাব? new bangla sex choti

সেলিম ঃ বেকার স্ট্রীট, আমি তোমায় বাড়ি থেকে পিক আপ করে নেব বিকেল ৪ তে।

রাজিব আজ বিকেলের আগেই ফিরে এসেছে। new bangla sex choti

বিকেলে মিমি রাজীব কে বলেই বেরোয়, একটা দামি জিন্‌স আর টপ পরে , টপ টা নাভির থেকে ওপরে,

রাজীব – কোথায় যাচ্ছ? new bangla sex choti

মিমিঃ শপিং এ।

কিন্তু রাজিবের ক্যামন একটা খটকা লাগে। মিমি আগের থেকে অনেক বদলে গাছে, আগে মিমি শুধু সাড়ি পড়তো, এখন চালচলন, বেশভুষায় বেশ আধুনিকা ও সাহসি, শুধু ওয়েষর্টান ড্রেস , স্কিন টাইট টপ, লো ওয়েষ্ট জিন্স বা মিনি স্কার্ট, টিউব টপ, ট্যাঙ্ক টপ এ ধরনের জামা কাপড় পড়ে।

মিমি কি তালে কোন অবৈধ সম্পরকে জরিয়ে পরেছে!

অনেক কিছু ভেবে রাজীব কিছুই খুজে পায় না। new bangla sex choti

সেলিম মিমিকে নিয়ে পার্লারে গেল। একটা স্পা পার্লার, দেখেই বোঝা যায় বেশ নামকরা আর কস্টলি। সেলিম রিসেপসনে কথা বলতে যায়। ফিরে এসে সে একটা ফ্যাসান ম্যাগাজিন এনে মিমির হাতে দিল। ম্যাগাজিনটা মনে হয় বিদেশি, সব বিদেশি মডেলদের ছবি, ছবি গুলি সবই বেশ দুঃসাহসি, হয় অন্তর্বাস না হয় বিকিনি পরা। দুএকটা টপলেস ছবিও দেখলাম। কারও কারও স্তন, নাভি এবং যোনি তে ছোট ছোট রিং পরানো। এরকম ছবি আমি আগে কখনো দেখিনি, শরিরে যেন একটা চোরা বিদ্যুতের স্রোত বয়ে গেল, ঠিক এই সময় সেলিমের ডাকে সম্বিত ফিরে এল।

সেলিম আজ তোমায় এই বিদেশী মডেল দের মতো করবো।

মিমিঃ মানে? প্লিস না সেলিম। এগুলো করোনা, ভীষণ ব্যাথা হবে আমার। new bangla sex choti

সেলিম কোন বেথা হবে না, আমি আছি তো।

সেলিম এবার মিমির কানে কানে বোলে “ফুলসজ্জা র রাতে তোমার যখন ঠাপন দেব, দেখবে ক্যামন সুখ পাও”।

মিমি লজ্জা পেলো, আর কিছু বলল না।

এরপর মিমি ট্রিটমেন্ট রুমে গেল, দেখল একটা মেয়ে আপেক্ষা করছে। মেয়েটির নাম রিনা । মিমির হাত ধরে একটা খুব আরামদায়ক চেয়ারে বসাল। মিমি ঘাড় ঘুরিয়ে ঘুরিয়ে চারপাশ দেখছিলাম। new bangla sex choti

খুব সুন্দর ডিজাইন করা এই ট্রিটমেন্ট রুমের ইন্টেরিয়রটা, চার দেওয়াল এমনকি ফলস সিলিংএও আয়না আছে, রুমটায় প্রায়ভেসিও আছে। রিনা প্রথমেই মিমির চুলে শ্যাম্পু করিয়ে চুল কাটল। new bangla sex choti

তারপর কালার করতে লাগল শেষ হলে বলল এখন ৪৫ মিনিট এই ভাবে থাকতে হবে। তবে চিন্তার কিছু নেই এই সময় ফেসিয়াল করবে। ফেসিয়াল হয়ে যাওয়ার পর মুখ ও চুল আবার ভাল করে ধুইয়ে দিল। আয়নায় মিমি নিজেকে দেখে বেশ ভাল লাগল মুখে বেশ একটা জেল্লা এসেছে, চুলটাও বেশ লাগছে।

ততক্ষনে রিনাও ফিরে এসেছে মিমিকে ও বলল এবার সে স্তন , নাভি র যোনি তে পিসিং মানে রিং পরাবে। তবে একটা সমস্যা হচ্ছিল, মিমি টপ আর জিন্স পরে পার্লারে এসেছিল, রিনা বলল সব খুলতে হবে না হলে করা যাবেনা। new bangla sex choti

মিমি দোনামোনা করে কোন উপায় না দেখে টপ র জিন্স টা খুলে দিল, দেখে রিনা বড়বড় চোখে আমার শরীরটা দেখছে, মিমি ও লজ্জা লাগছিল শুধু একটা ব্রা , প্যান্টি পরে দাঁড়িয়ে আছি।

রিনা বলল “সত্যি আমি অনেক সুন্দরি মহিলা দেখেছি কিন্তু আপনার মত কাউকে দেখিনি যেমন দেখতে তেমন ফিগার”। মৃদু হেসে আবার কাজ করতে লাগল।

রিনি স্তন র যোনি তে কি একটা ইঞ্জেকশান দিল, যাতে রিং পরালে বাথা না লাগে। মিনিট ১০ এর মধ্যে নিপিল রিং, ক্লিট/ ক্লিটোরাস রিং লাগিলে দিল। new bangla sex choti

বন্ধুর মাগী মা আমার ধোন মুখে নিয়ে খাচ্ছে

পথমে একটু বাথা লাগলেও এখন হছে না, তারপর নাভি নাভেল রিং পরিয়ে দিল। যেমন আইটেম সং এ নায়িকা রা পরে। তারপর ফুল বডি অয়াক্স করাল। প্রায় ২ ঘণ্টা পর মিমি যখন বেরল সেলিম তাকে চিন্তেই পারছে না,

তারপর মিমি র সেলিম মিলে কিছু সপ্পিং করল। মিমিকে Crotchless প্যান্টি কিনে দিল। new bangla sex choti

সেলিমঃ বাড়ি ছাড়া অন্য কোথায় মানে বিয়েবারি,গারিতে, কোন অনুষ্ঠানে আমি তোমাকে যখন চুদবো, সেদিন এটা পরে আসবে। বাড়ি ভর্তি লোকের মধ্যে, চুপি চুপি আমি তোমাকে চুদে তোমার গুদে মাল ফেলবো, তুমি গুদ ভর্তি ওই মালগুলি নিয়ে পুরো অনুষ্ঠান শেষ করবে” এই বোলে সেলিম শয়তানি হাসি দিল। new bangla sex choti

মিমি অবাক চোখে কিছুক্ষণ সেলিমের দিকে তাকিয়ে থেকে বললো, “জানু, এই পাগলামিটা করো না। আর এই রকম অনুষ্ঠানের মধ্যে Crochless প্যানটি পড়ে থাকা যায় না। আমি খুব লজ্জা পাবো, জানু, আমাকে তুমি লজ্জা দিও না মানুষের সামনে। যে কোন সময় আমরা ধরা পরে যেতে পারি রাজিবের কাছে” মিমি অনুনয়ের গলায় বলল।

প্রথম চোদা খাওয়ার অভিজ্ঞতা – new choti golpo

সেলিমঃ আমার গরম মাল তোমার গুদের ঠোঁট বেয়ে তোমার জাং দিয়ে গড়িয়ে পড়বে, আর তুমি সেটা ঢেকে ঘুরে বেড়াবে, মেহমানদের সামনে, চিন্তা করো কি রকম উত্তেজনার আগুনে আমরা দুজনে জ্বলবো, আর তুমি আগে করেছ সোনা, মনে নেই? বিয়েবাড়ি তে বাথ্রুমে তোমার পাছা উছু করে … ”

মিমির মুখ সেলিমের কথা শুনে লজ্জায় লাল হয়ে গেলো। new bangla sex choti

সেলিমঃ ইছছে তো করছে এখন আরেকবার করি, কিন্তু তোমার বাথা লাগবে ,এইমাত্র রিং পরেছ ।

মিমিঃ খুব সখ না, অনেক হয়েছে, এবার আমাকে বাড়ি ছেরে দাও।

রাতে মিমি ড্রেসিং টেবিল এর আয়েনার সামনে নিজেকে দেখছে, নগ্ন করে, তখন রাজীব সেই নজর এরাল না , দেখে মিমি স্তনে, নাভি যোনিতে কিসব পরেছে।

এসব দেখে রাজিবের সন্দেহ স্পষ্ট হল যে, মিমি নিশ্চয়ই কারও সাতে প্রেম করছে।

রাজীব মনে মনে অপেক্ষা করতে থাকল, কবে মিমি কে হাতে নাতে ধরবে।

এরপর প্রায় এক সপ্তাহ কেটে গেছে, মিমির র স্তন যোনি তে বেথা লাগে না, তবে রিং গুলো লাগিয়ে এতই সেন্সেটিব হয়ে জাইগা তে যে একটু ঘসলেই মিমি উত্তেজিত হয়ে পরে। new bangla sex choti

আরও পড়ুনঃ-

  1. বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda
  2. Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি
  3. আমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদা
  4. ছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্য
  5. মা ছেলে বাসর রাতের চটি ma chele basor
  6. চটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলে
  7. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  8. ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  9. পরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সাথে গ্রুপ সেক্স
  10. শিমুলের মা ও আমার প্রতিশোধ – আয়ামিলের বাংলা চটি সাহিত্য
  11. আপেল দুধের কাজের মেয়ে চুদলাম
  12. ma bon choda পারিবারিক মধু পান সবাই মিলে
  13. কচি গুদের লাল মাংস – কচি গুদ যেভাবে চুদলাম
  14. পাছা দেখলেই ধোন খাড়া হয়ে যায় – pacha choti
  15. বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex
  16. পাশের বাড়ির আন্টি – Bangla Choti Golpo
  কাজের মেয়েকে চোদা – একলা বর

Leave a Reply