শালীর ভোদা চাটা sali ke chodar bangla golpo – শালীকে চুদার গল্প

Bangla Choti Golpo

আমার নাম বিশু, বিশু নন্দি, বর্তমানে আমার বয়স ৪৫ বছর, ৫’-১১”, ভাড়ি পেশী বহুল শরীর. আমার বিভিন্ন কারখানায় ১৫০০ এর মতো লোক কাজ করে. আমি জীবনে সুখী এবং সমাজে প্রতিস্ঠিত. আজ সে গল্পই করতে চাই. আমার বৌ আমার চেয়ে ৪ বছরের ছোটো. আমার চোখে অসম্বব সুন্দর, ৫’-৫” লম্বা, দুধে আলতা গায়ের রং, ৩৪-২৮-৩৬ সাইজ়. পাছা পর্যন্তও লম্বা চুল. শী লাভস মী ব্লাইংড্লী. আমাদের বিয়ের প্রাথমিক দিনগুলো পার হবার পরে আমি লক্ষ্য করতে থাকি যে আমার শালী শীলু. আমাদের বিয়ের সময় ওর বয়স ছিলো ১৯.
দুধে আলতা শালী
শীলু লম্বায় ৫’-৪” লম্বা, সাইজ় ৩৬-২৬-৩৮, গায়ের রং ফর্সা. অত্যন্ত প্রাণ উচ্ছল. যা, বিয়ের দিন থেকেই আমার নজরে এসেছিলো.আমাদের বিয়ের তিন মাস পার হতেই ওর কেমন যানি পরিবর্তন লক্ষ্য করছিলাম- বাড়িতে গেলে ও হয়ত সালবার কামিজ পরে আছে, আমরা আসার পরে স্কার্ট-টপ পড়ে আসতো. আমার দিকে এক ভাবে তাকিয়ে
sali ki cudai থাকতো. আমি সিগরেট খাবার জন্য ছাদে গেলে আমার পিছু পিছু ও উঠে আসতো. ওদের ছাদটা আসে পাশের বাড়ি গুলো থেকে বেশ উচু. শীলু মাঝে মাঝে আমার সিগরেট নিয়ে ধুমপান করতো. আমি ছাদে গেলে অনুভব করতাম ও আমাকে শরীরের নরম মাই, চওড়া পাছা দিয়ে চেপে ধরত. ও আমার আর বৌয়ের ভিতরে কেমন সম্পর্ক জানতে খুব আগ্রহী ছিলো. যা হোক, শীলু কে একদিন আমার বৌ ধন না চোষার আফসোসের কথা বলেই ফেললাম.
ও আমার দিকে কামুক ভাবে তাকিয়ে থেকে বলল যে ও আশা করে যে ও ওর বরের ল্যাওড়াটা চুষে দেবে,মাল খাবে. ওর বড় চাইলে ওর পাছা, হোগা মারতে দেবে. ও আসলে এসব বলে আমাকেই গরম করছিল. আমিও আসলে কয়েক দিন ধরে ওকে লাগাতে চাইছিলাম. ও বলল, আমি আপনাদের বিয়ের পর হতেই আপনার সাথে শারীরিক সম্পর্ক করার চেস্টা করছি. বিশ্বাস না হই দেখুন আমার সোনা রসে ভিজে জ্যাব জাব করছে. আমি আর দেরি না করে ওর শরীরটাকে উপভোগের প্রস্তুতি নিতে থাকলাম. ও একটা ডীপ ব্লূ স্কার্ট আর সাদা টি-শার্ট, বাম পায়ে একটা নূপুর ছিলো এতে ওকে আরও সেক্সি লাগছিলো. আমি ওকে ছাদের বড় জলের ট্যাঙ্কের আড়ালে নিয়ে গেলাম. ওটা সিরির পাশে তাই কেও উঠে আসলে আমরা দেখতেও sali ki cudai পারবো. আমি ওকে ট্যাঙ্কের সাথে হেলান দিয়ে দাড় করিয়ে ওকে ধরে ওর টস টসে ঠোঁট দুটোকে চুষতে লাগলাম. ওর মুখের ভিতরে আমার জীব ঢুকিয়ে দিয়ে ফ্রেঞ্চ কিস করতে থাকলাম. এখন ও ওর জীব আমার মুখের ভিতরে ভরে দিচ্ছিলো, আমি ওটা চুষে চুষে ওর দম প্রায় বন্ধ করে দিচ্ছিলাম. ও আমার জীব নিয়ে চোষার মাঝে মাঝে হালকা কামড় দিচ্ছিলো.
আমিও বেশ উপভোগ করছিলাম. এর মাঝে আমার দুই হাত কাজ করছিলো ওর পোক্ত বিরাট মাই দুটোর উপর. মাই দুটো খুব নরম কিন্তু টান-টান হয়ে ছিল. আমি অনবরত ও দুটো আমার হাত দিয়ে টিপছিলাম, মোছরাচ্ছিলাম. যখনই সুযোগ পাচ্ছিলাম মাইয়ের বোঁটা দুটো চুষছিলাম. ওই বোঁটা দুটো শক্ত হয়ে গিয়েছিলো. মাঝে মাঝে আমার চাপে ও ব্যাথা পেয়ে হালকা করে বলছে উফফফফফ জমাইবাবু আস্তে টেপো ব্যাথা লাগছে. ওর নিশ্বাস তখন হিস হিস করে পড়ছে. আমার ধনটা ধরার জন্য আমার প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে দিয়েছে কিন্তু আমি তখনো আমার বেল্ট খুলে দিই নি, আমি চাইছিলাম যে ও আমায় অনুরোধ করুক. আমি ওর দুই মাই যতটুকু সম্বব মুখের ভেতরে নিয়ে চুষছিলাম . কখনো দুই দুধের বোঁটা এক সাথে মুখে পুরে চুষছিলাম.
শীলু উত্তেজনাই নিজের পায়ের আঙ্গুলের উপরে দাড়িয়ে যাচ্ছিলো আর খালি উফফফফফ উফফফফফ আহ বিশু খাও বেশি করে খাও, ও দুটা ছিড়ে ফেলো বলছিলো. আমি এবারে ওকে উল্টো করে ঘুরিয়েsali ki cudai দাড় করালাম. মনে হচ্ছিল প্যান্টিটা ওর বিশাল দুই পাছাই কেটে বসে যাবে. আমি প্যান্টিটা টান দিয়ে খুলে ওর পাছাই চকাস চকাস করে চুমু দিতে থাকলাম. মাঝে মাঝে পাছা দুটো কামরাতে থাকলাম. ওর পাছাই লাল দাগ হয়ে গেলো. একসময় ওর পা দুটো ফাঁক করে ওর সোনার গন্ধও নিলাম, ওর সোনায় দুই আগুল ভরে উংলি করতে লাগলাম. শীলু আগেই বেগুন ঢুকিয়ে ঢুকিয়ে ওর পর্দা ফাটিয়ে রেখেছে, তাই কোনো ব্যাথা পেলোনা. শীলু খালি ওর পাছা আগু পিছু করে ঠাপ দিচ্ছিলো. আমি এবারে ওর সোনার গন্ধ নিলাম, বেশ মিস্টি গন্ধ. আমি ওর যোনির ঠোঁট দুটা সরিয়ে লালছে ভিতরটায় চুমু দিলাম, ও শীত্কার করে উঠলো, উফফফফফফফফ উমম্ম্ম্ম্ম্ম্ং উম্ম্ম. আমি ওর সোনায় জীব ভরে দিয়ে জীব দিয়ে চুদতে থাকলাম. ও বার বার আমার মুখে ওর সোনা ঠেসে ধরতে লাগলো. আমি ওর শক্ত উচু হয়ে থাকা কোঁটটা মুখে নিয়ে চুষতে থাকলাম, মাঝে মাঝে হালকা করে কামড় দিতে লাগলাম. শীলু এদিকে মাআআআগোওও উফফফফফফফফফফ করছিলো. আমি ভয় পাচ্ছিলাম অন্য কেও শুনে ফেলে কিনা!!! তাই ওকে চুপ করতে বললাম.sali ki cudai
এভাবে ৫-৭ মিনিট চোষার পরে ওকে ঘুরিয়ে কাঁধে চাপ দিয়ে হাঁটু ভাজ করে বসলাম. ওকে বললাম, আমার ধনটা চোষার জন্য. ও আমার প্যান্টটা খুলে আমার ফুলে-ফেপে ওঠা ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলো. ওহ সে কী চোষা, যেন সব চেয়ে মজার আইস ক্রীম পেয়েছে. শালী দেখি একসময় ধোনটা মুখ থেকে বের করে জীভের মাথাটাকে ধনের ফুটোয় ঢুকাতে চেস্টা করছিলো , আমার সারা শরীর এ হালকা কাপুঁনি দিচ্ছিলো. আমি মুখ বন্ধ করে থাকার যথা সাদ্ধ চেস্টা করার পরেও শব্দ বেরিয়ে গেলো-ইস. আমি ওর মাথা ধরে মুখ চোদা করতে থাকলাম. ওর অভ্যেস না থাকাই খক খক করে কাশী দিয়ে উঠলো. আমার ধন তখন ফুলে-ফেপে শক্ত হয়ে ৭” হয়ে গিয়েছে. আমার ধোনটা বেশ মোটা আর একটু পেচানো টাইপের. আমি চিন্তা করলাম আর দেরি করলে মাগীর সোনা মারা যাবে না, ওর মুখের ভিতরেই মাল ফেলে দেবো. তাই ওকে ঘুরিয়ে, ওর হাত দেওয়ালের সাথে ঠেস দিয়ে রেখে ওর কোমরটাকে পিছনে টেনে নিলাম, পা দুটো হালকা ছড়িয়ে দিয়ে, পিছন থেকে আস্তে করে ওর সোনায় ধোনটা সেট করে নিয়ে আস্তে আস্তে সোনায় ঢুকাতে থাকলাম. বেশ টাইট লাগছিলো. শীলু দেখলাম দাঁত দিয়ে ঠোঁট কামড়ে রয়েছে যেন শব্দ না হই. পুরো ধোনটা ঢোকানোর পরে শীলু ঈঈঈঈঈঈঈঈস্স্স্স্স্স্স্শ্হ্হ্হ্হ্হ্হ করে একটা নিশ্বাস ফেলল.
আমি আস্তে আস্তে ওকে চুদতে থাকলাম. দুই হাত দিয়ে কখনো ওর মাই দুটো বা পাছা দুটো টিপতে থাকলাম. এভাবে কিছুক্ষন চোদার পরে ও পাছা দুলিয়ে উল্ট ঠাপ দিতে লাগলো. বুঝলাম যে মাগীর এখন সহ্য হয়ে গিয়েছে আর আরাম পাচ্ছে. আমার ঠাপের গতি বাড়ালাম. কোনো শব্দ করতেsali ki cudai না চাইলেও, ওর থল থলে সাদা চক চকে পাছার সাথে আমার তল পেটে লেগে থপ থপ থপ আর সোনার ভিতরে ধোন যাওয়া আসার পছ পছ পছ, ফূচ ফূওচ্চ ফুচ্চ শব্দ হতে থাকলো. ওর বিশাল মাই দুটো পেন্ডুলামের মতো ঠাপের গতির সাথে সামনে পিছনে দুলছিল. আমি কখনো ওর মাই টিপেতে লাগলাম আর কখনো পাছা টিপতে লাগলাম. আমার খুব ইচ্ছে করছিলো ওর থল থলে পাছাতে চার-তাপ্পর দিতে. কিন্তু বেশি শব্দও হবার ভয়ে লোভ সামলালাম. শীলু শুধু উফফফফফফফফ উফফফফ মাগো, জামাইবাবু জোরে দিন, ফাটিয়ে দিন বলতে বলতে এক সময় রস ঢেলে দিলো.
আমি অনুভব করতে পারলাম ওর সোনার ভিতরে আমার ধোনটাকে সোনার রস দিয়ে স্নান করিয়ে দিল. সোনাটা রসে ভিজে আরও পিচলা হয়ে গেলো. আমার তখনো হয়নি. আমি আরও ৫-৬ মিনিট ঠাপানোর পরে মনে হলো যে আমার হবে, তখন ধোনটা বের করে শীলুর ফর্সা আর মসৃণ পাছার দাবনা দুটো দু হাতে ফাঁক করে ওর পোঁদের ফুটোই রেখে হাত দিয়ে খেঁছতে লাগলাম, কিছুক্ষন খেঁচার পরে ধোটা ফুলে উঠে দমকে দমকে ওর পোঁদের ফুটোই মাল ঢেলে দিলো. শীলুর সারা পাছাই মালে মালাকার হয়ে গেলো. আমার সারা শরীরে একটা তৃপ্তি অনুভব করতে পারছিলাম যা আমার বৌ আমাকে দিতে পারেনি. এর পাশা-পাসি, শালীরsali ki cudai সাথে নিষিদ্ধ সঙ্গমের ফলে মানসিক একটা উত্তেজনা অনুভব করছিলাম. শীলুকে ঘুরিয়ে ওর মুখে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম. ও আমার ধোনটা ধরে আদর করতে লাগলো. এক সময় ওকে ছেড়ে আমরা দুজনেই কাপড় চোপর ঠিক করে নিলাম. আমি একটা সিগরেট মাত্র ধরিয়েছি তখন শুনলাম, বৌ সিরি বেয়ে উঠে আসছে আর আমাদের ডাকছে, “কোথায় তোমরা, রাতের খাবার দিয়েছে নীচে এসো”.আমি শীলুর পাছাই হালকা একটা তাপ্পর দিয়ে বললাম চ নীচে যাই.
রাতের খাবার খেতে খেতে শীলু হঠাত বলল দিদি তোরা তো বিয়ের পরে এ বাড়িতে রাতে অনেক দিন হলো থাকিসনি. আজ থেকে যা না কাল তো ছুটির দিন? আমার শ্বাশুড়ি সাথে সাথে বলে উঠলো হ্যাঁ বাবা তোমরা ছুটির দিন গুলো এখানেই থেকে যাও. আমি ঈলুর দিকে তাকিয়ে বললাম ঈলু যদ্দি ইচ্ছে করে থাকতে চাই তবে ও থাকতে পারে. ঈলু আমাকে বলল তোমার থাকতে অসুবিধা কোথায়? আমি মনে মনে খুশি হয়ে বললাম ঠিক আছে তুমি যা বলো. শীলু খুসিতে লাফ দিয়ে বলল খুব ভালো হবে বলেই ও ঈলুর দুই তিনটা বান্ধবী কে মোবাইল কল করে বলল যে দিদি আমাদের বাড়ি থাকবে. আমি বুঝলাম শীলু বুদ্ধিমতির মতো কাল ওর দিদি কে ব্যস্ত রাখার বাবস্থা করছে. শীলুর নগ্ন মসৃণ পাছার কথা চিন্তা করে আমার ধোনটা আবার শক্ত হয়ে যাচ্ছিলো. রাতে বৌকে অনেকখন ধরে চুদলাম, দুই বার চুদলাম. কিন্তু আমার বার বার শীলু কে চোদার কথা মনে থেকে থাকলো. আমি ঠিক করলাম কাল বৌকে sali ki cudai কোনো ভাবে বাড়ির বাইরে পাঠিয়ে দিয়ে শীলুর পোঁদ মারবো. ওর চামকি পোঁদের কথা মনে থেকে ধোনটা আবার দাড়িয়ে গেলো, তাই আবার ঈলু কে ঘুমের মদ্ধ্যেয় চোদা শুরু করাতে ওর ঘুম ভেঙ্গে যাই আর ঠাপ খেতে খেতে ও বলল- তোমার আজ কী হলো???? এতো গরম কেনো? পরে আস্তে আস্তে ঠান্ডা হলে ঘুমিয়ে পড়লাম.
সকালে দেরি করে ঘুম থেকে উঠলাম. ঘুম থেকে উঠে দেখি ঈলু আগেই উঠে গিয়েছে. আমি আস্তে আস্তে উঠে শেভ করে শাওয়ার নেবার সময় একটা গিল্টী ফীলিংগ্স হচ্চিলো-আমার বৌটা এতো সোজা সরল আর আমাকে পাগলের মতো ভালোবাসে. আমিও ঈলুকে খুব ভালোবাসি আর সেই বৌকেই ফাঁকি দিচ্ছি, চিন্তা করলাম শীলুর সাথে আর কিছু করবো না. যা হবার তা হয়ে গেছে. রূম থেকে বের হয়ে খেতে বসেছি, ঈলু খাবার তুলে দিচ্ছে. ওকে খুব সুন্দর লাগছে. হঠাত দেখি শীলু ওর রূম থেকে বের হয়ে এসে পাছা দুলিয়ে দুলিয়ে টেবিলে এসে বলল- কী জামাইবাবু আমাকে ফেলে যে খেতে বসে গেলেন? আপনার শালীর কথা এক বারের জন্য মনে হলো না. আমি বললাম স্যরী, ডাকা উচিত ছিলো, তবে আমি তো এখনো খাচ্ছি তুমি চাইলে বসতে পার.
শীলু আমার ঠিক উল্টো দিকে বসল. ও আজ একটা গ্রীন স্কার্ট আর লো কাট ভেস্ট পরেছে, ভেতরে সম্ভবত ব্রা পরেনি. ওর নিপল গুলো উচু হয়ে আছে.ওকে খুব সেক্সী লাগছে. আমি হঠাত অনুভব করলামsali ki cudai আমার পায়ের সাথে কার পা জানি খেলা করছে. আমি চমকে উঠতে গিয়ে সামলে নিলাম, বুঝলম এটা শীলুর পা. ঈলু আমার পাশে বসে থেকেও কিছু বুঝতে পারছিল না. আমি ফীল করছিলাম যে আমি গরম হয়ে যাচ্ছি. আমি স্নান করার সময়কার প্রতিজ্ঞাটা ভুলে যাচ্ছি. আমি বুঝলাম আমি শীলুর কাছ থেকে দূরে থাকতে পারবো না. ঈলু আমার লাভ-ভালোবাসা আর শীলু আমার অব্সেশন-আমার নোংরামীর সাথি.
(bangla guder golpo,chodar bangla golpo,salike chodar kahini,guder golpo,bangla salike chodar golpo )

Leave a Reply