শাশুড়ি জামাই শ্বশুর বৌমা গাঁড় ফাটিয়ে চোদাচুদি

Bangla Choti Golpo

লাবনী ও সমুর তিন মাস হলো বিয়ে হয়েছে। পিরিয়ডের ক’টা দিন ছাড়া বাকী দিনগুলিতে ওরা নিয়মিত চোদাচুদি করে। অন্যদিন একবার। উইকএন্ডে মিনিমাম দুবার । কোনোদিন তিনবারও হয়ে যায়। আজ স্যাটারডে নাইট।এইমাত্র ফাস্ট রাউন্ড কমপ্লিট হলো।এই ক’দিনে লাবিনীর বত্রিশ সাইজের চুঁচি দুটো সমুর টেপনে চোষনে ডবকা চৌত্রিশ সাইজে পরিনত হয়েছে। বাংলা চটি

সমু যখন ওর আট ইঞ্চি মুশকো ডান্ডাটা দিয়ে অনবরত ঠাপিয়ে যায়।সুখে পাগল হয়ে যায় লাবনী।মাঝে মাঝে সমুর ডাকে ইচ্ছে করে সাড়া দেয় না।মনে মনে চায় সমু ওকে জোর করে করুক। সমুই ওর জীবনে প্রথম পুরুষ। সমুর জীবনে ওই যে প্রথম নারী।সেটা লাবনী বিস্বাস করে। ইসসস বাসর রাতে সে কি কেলেংকারী।

সমু ফুটো খুজে পাচ্ছিল না। প্লিজ একটু হেল্প করো না প্লিজ। সমুর কথায় লজ্জায় মরে যাচ্ছিল।অনেক কষ্টে সমুর ঠাটানো ডান্ডাটা নিজের রসকাটা গুদের মুখুটায় সেট করে দিয়ে।সমুকে ফিসফিস করে বলেছিল । নাও এবার চাপ দাও।ন্যাকার মত সমু বলেছিল।.লাগলে বলবে সোনা। মনে মনে লাবনী বলেছিল আহা । ঢং। আমার লাগলেও যেন উনি ছেড়ে দেবেন।

অনেক কসরতের পর সমু সফলতা পেয়েছিল বটে। কিন্তু লাবনীর ফাটা গুদের রক্ত উরু বেয়ে বিছানা ভিজিয়ে দিয়েছে। আর এখন সমুর ডান্ডাটা মূহুর্তের মধ্যে গিলে খেয়ে নেয়। শশুর বাড়ীতে অ্যাডজাস্ট করতে ওর কোনো অসুবিধে হয় নি।কারন ওর মা রমা ও শাশুরি সীমা দুজনেই সি,ই,এস,সি তে একসাথে চাকরী করে।

দুজনেই খুব ঘনিস্ট বন্ধু..সেই সুত্রে ওর বাবা অনিমেষ ও শশুরমশাই জয়দীপ বন্ধু হয়ে গেছে।এখন ওরা চারজনেই কমন ফ্রেন্ড। বিয়ের আগে থেকেই দুই বাড়ীতে যথেষ্ট আনাগোনা ছিল। লাবনী অবশ্য শশুর কে কাকু ও শাশুরি কে মাসী বলেই ডাকে। সমুও ঠিক একই ভাবে তাই ডাকে।

সমু ফাস্ট রাউন্ডের পর একটা ছোটো পেগ বানিয়ে আয়েস করে খাচ্ছে। লাবনী ওকে বলে অ্যাই শুনছো আমি একটু বারান্দায় দাড়াচ্ছি।
ওকে ডার্লিং ততক্ষনে আমি একটু র‍্যালিস করে খায়। একটু পর তো আমাদের পরের রাউন্ড শুরু হবে।

শাসনের চোখে লাবনী বলে সমু যত দিন যাচ্ছে তোমার দুষ্টুমি বেড়েই চলেছে কিন্তু।

এক ঝটকায় লাবনী কে নিজের কোলে টেনে নেয়। দুস্টুমি টা কি শুধু নিজের সুখের জন্য করি। আমার এই লক্ষী প্রতিমা বৌ টার কিছু হয় না বুঝি। বাংলা চটি

লাবনীর মুখ লজ্জায় লাল হয়ে যায়। কোনো রকমে সমুর বাঁধন থেকে নিজেকে ছাড়িয়ে । জানিনা যাও বলে ছুটে বারান্দায় চলে যায়।
বাইরের ফুরফুরে হাওয়া টা খুব ভাল লাগে লাবনীর। চোখ বন্ধ করে হাওয়া টা অনুভব করছে।হঠাৎ শাশুরিদের রুম থেকে চাপা চিৎকারে চমক ভাঙ্গে।চোখ খুলে দেখে ওদের ঘরে লাইট জ্বলছে। মনে মনে ভাবে এত রাতে আবার কি হলো।সবাই তো বেশ মজা করেই ডিনার করলাম। অনিচ্ছা সত্বেও গুটিগুটি পায়ে ওদের রুমের দিকে এগিয়ে যায়। ওখানে লাবনীর জন্য চমক অপেক্ষা করছিল।

ওদের ঘরের জানলার পর্দার ফাঁক দিয়ে ঘরের ভিতরের অবস্থা দেখে লাবনী চমকে ওঠে। দুজনেই ধুম ল্যাংটা..শ্বশুর জয়দীপের বাঁড়াটা মাল বেরোনোর পর নেতিয়ে আছে। মুখটা করুণ।শাশুরি সীমা পাশ বালিশে হেলান দিয়ে শুয়ে আছে। ছত্রিশ সাইজের মাই জোড়া খানিক টা নুয়ে পড়েছে। বাদামী বলয়ের মাঝখানে বেশ বড় বড় কালচে বোঁটা।গুদটা কালো কুচকুচে বালে ভর্তি।হঠাৎ জয়দীপ বলে ওঠে।সরি সীমা বিশ্বাস করো । খুব চেষ্টা করেছিলাম। ধরে রাখতে,কিন্তু পারলাম না।

।গাঁড় মেরেছে তোমার চেষ্টার।এই নিয়ে তিন দিনে একটাও অর্গাজম দিতে পারলে না।খিচিয়ে ওঠে সীমা। রমাদের সাথে একটা প্রোগ্রামের ব্যবস্থা করো। অনিমেষের বাঁড়া না পেলে আর থাকতে পারছি না।

বিষম খাওয়ার অবস্থা হয় লাবনীর। নিজের কানকে বিশ্বাস করতে পারছে না। পরিস্কার বুঝতে পারে ওরা চার জনে একসাথে চোদাচুদি করে।এসব শুনে ও ভেবে শরীর গরম ওঠে লাবনীর। মনেহয় এখনি ছুটে গিয়ে সমুর বাঁড়া টা গুদে ঢুকিয়ে নেয়।

bangla choti শ্বশুর আর বৌমার অবৈধ যৌন লীলা

যাও ডিলডো টা বের করে নিয়ে এসো..কি আর করবো দুধের স্বাদ ঘোলে মেটাই। সীমার আওয়াজে আবার ঘরের দিকে নজর দেয়..
জয়দীপ আলমারী খুলে একটা পলিথিনের প্যাকেট থেকে একটা দশ ইঞ্চি সাইজের ডিলডো বের করে। ডিলডোটা দেখে লাবনীর গুদে জল কাটতে শুরু করেছে।

এমন সময় ওর ঘাড়ের কাছে গরম নিস্বাস পড়ছে।সমু যে কখন এসে ওর পাশে এসে দাঁড়িয়েছে খেয়ালই করেনি। দুজনের চোখ জানলার ফাঁক দিয়ে ঘরের দিকে। ছোটোবেলায় একটাকা দিয়ে বায়োস্কোপ দেখার কথা মনে পড়ে যায়। জয়দীপ ডিলডোটায় একটা কন্ডোম পরিয়ে । ওটায় ভালো করে ক্রিম মাখিয়ে বলে। এবার পা টা ফাঁক করো সোনা। এবার এটা ঢোকায়।

তুমি কি ন্যাকাচোদা নাকি..অতবড় একটা একটা জিনিষ ঢুকবে গুদে।তার আগে আমাকে গরম করো..সেটাও বলে দিতে হবে নাকি? এসো দুধের বোঁটা দুটো আগে চুষে দাও।

 7
বৌয়ের আদেশে জয়দীপ সীমার ডবকা দুদুর বোটা জিব দিয়ে চাঁটতে শুরু করে। উত্তেজনায় আহ্ আহ্ করে শিৎকার করে সীমা। মায়ের শিৎকারে সমুর বাঁড়া সোজা হয়ে লাবনীর পাছায় খোচা মারছে। পেছন থেকে হাত গলিয়ে লাবনীর মাই দুটো খামচে ধরে।

এই এই কি করছো … লাবনী ফিসফিস করে বলে।
খুব গরম হয়ে গেছি সোনা… কাঁপা কাঁপা গলায় সমু উত্তর দেয়।
সে তো আমিও হয়েছি।ওদের টা পুরোটা দেখি তারপর তো রুমে গিয়ে করবই।
লাবনীর কথায় সমু ক্ষান্ত হয়ে আমার বাবা মার কিত্তিকলাপের দিকে নজর দেয়।
ততক্ষনে জয়দীপ একটা মাই ছেড়ে আর একটা ধরেছে। একটা চুষছে অন্যটা পকপক করে টিপে যাচ্ছে।

এবার গুদটা একটু চুষে দাও তারপর ওটা ঢোকাবে… আহ্লাদী গলায় সীমা বলে।

বাব্বা বালের চাপে তো গুদের ফুটোই দেখা যাচ্ছে না গো! বালের ঝাঁট সরিয়ে জয়দীপ গুদে আঙ্গুল ঢোকায়।

অনি পছন্দ করে বলেই তো এতটা বড় বাল রাখি। কি দুর্ভাগ্য বলো সেই অনির বাঁড়াটাই এখন পাচ্ছি না। এতক্ষণ হয়তো অনির ঠাপে রমা দুবার জল খসিয়ে ফেললো।

ওদের কথপোকথনে লাবনীর কান দিয়ে আগুনের হল্কা বেরোতে থাকে। সমুকে জাপটে ধরে।

ওদিকে জয়দীপের মাথার চুল খামচে ধরে হিসিয়ে ওঠে সীমা। জিবটা পুরোটা ঢুকিয়ে দাও দীপ ।.আর পারছি না গো।

ডিলডো টা পুরো পুরো গুদে নিয়ে। আহ্ পুরো গুদটা ভর্তি হয়ে গেছে..একফোটাও আর জায়গা নেই। এই রকম একটা সাইজি বাঁড়া পেলে চুদিয়ে যা মজা হতো। সীমার গলায় আফসোস।

কেন অনির তো আমার থেকে বড় গো। দীপ ডিলডো টা গুদ থেকে একটু বের করে আবার ঠেলে দিয়ে জবাব দেয়।
তোমার ছয়,অনির সাত। আটলিস্ট আট ইঞ্চি হলেও ভালোই লাগবে।

তাহলে তো কাল পেপারে একটা বিজ্ঞাপন দিয়ে দি কি বলো। হেডিং টা হবে। “ভাড়ায় আট ইঞ্চি বাঁড়া চাই।
অসভ্য কোথাকার আমি কি তাই বললাম নাকি?সীমার মুখ লজ্জায় লাল হয়ে যায়।

হা হা করে হাসে দুজনেই। ডিলডোর ঠাপে সীমার উত্তেজনা চরমে ওঠে।ওর সিৎকারের আওয়াজে বাইরে থেকে ওর ছেলে বৌমা তেতে উঠছে।

একদম থেমো না দীপ..চালিয়ে যাও প্লিজ ..আমার খুব সুখ হচ্ছে ..সীমার কথায় উৎসাহিত হয়ে জোরে জোরে হাত চালাতে থাকে। সীমা আবেশে চোখ বন্ধ করে ঠাপ উপভোগ করতে থাকে। দীপ একটু হালকা দিতেই। ক্ষেপে ওঠে সীমা।

bangla choti খালাকে চুদে প্রেগনেন্ট

কিরে খানকির ছেলে তোর কি বাঁড়ার মত হাতের জোর কমে গেল নাকি রে! বোকাচোদা তোর বৌয়ের গুদে কত জ্বালা তুই বুঝিস না।গুদের ব্যাটা রমা মাগীকে ঠাপানোর সময় তো তোর বাঁড়ার জোর খুব বেড়ে যায় তাই না!

সীমার গালাগালি শুনে প্রথমে হতবাক,পরে উত্তেজনায় ফেটে পড়ে সমু ও বনি। সমু ওর বাঁড়াটা লাবনীর পাছায় ঘষতে থাকে।লাবনী বাড়াটা বারমুডার উপর থেকেই হাতে নিয়ে বুঝতে পারে । তেতে আগুন হয়ে রয়েছে।

তোমার তো আবার দাঁড়িয়ে গেছে গো। আমার বের করে দিয়ে তুমি আর একবার করে নেবে… সীমার নরম সুর।
জোরে জোরে হাত চালাতে চালাতে দীপ বলে। না থাক…আবার পড়ে গেলে তুমি রাগারাগি করবে।

বুঝেছি বাবুর রাগ হয়েছে।সরি দীপ তুমি নিশ্চয় বুঝবে।রস না বেরলে মাথাটা গরম হয়ে যায়।তখন তোমায় গালাগালি করে ফেলি।
আহ আহ আহ মা গো আর পারলাম না দীপ আমার বের হচ্ছে গো..কি সুখ ।সীমা রস ছেড়ে দিয়ে দীপ কে বুকে টেনে নেয়।আমার সোনা ,সোনামনি। এবার আমার রসভর্তি গুদে তোমার বাঁড়াটা ঢুকিয়ে দাও গো।আদুরী গলায় সীমা আমন্ত্রন জানায়।

এবার ঘরে চলো বনি । আর পারছিনা সোনা। সারারাত তোমাকে ঠাপাবো।লাবনীর গলায় ঠোট ঘসতে ঘসতে ফ্যাসফেসে গলায় সমু বলে।
প্লিজ আর একটু দাঁড়াও সোনা । কাকুর চোদন টা একটু দেখে নি। বেশীক্ষণ পারবে না মনে হয়।তারপর তো আমাদের লড়াই শুরু হবে।
দীপের বাঁড়া সীমার গুদে ঢুকে গেছে।বেশ জোরে জোরেই ঠাপ পড়ছে।কি গো আমার পাচ্ছো তো। একটু ভয়ে ভয়েই জিজ্ঞেস করে দীপ।
তোমার বাঁড়ায় এত বছর থেকে আরাম পেয়ে আসছি আর আজ পাবো না কেনো সোনা। সীমা দীপের ঠোটে চুমু খায়।

রমা কে একবার চুদলেই । দেখবে আবার তোমাকে বেশ কিছুদিন ভাল সুখ দিতে পারবো।একটু মুখ পাল্টানো দরকার।

আমি জানি দীপ । রমাকে বার দুয়েক চুদলেই তোমার আবার ফর্ম ফিরে আসবে. ..দাঁড়াও কালই ওদের সাথে কথা বলছি। ওদের ওখানেই প্রগ্রাম করলে হয়।

আহা সীমা ।.প্লিজ রাগ করোনা আবার আমার হয়ে যাচ্ছে গো।

ধুর পাগল রাগ করবো কেন। যেভাবেই হোক তুমিই তো আমার বের করে দিলে।দাও সোনা দাও তোমার গরম ফ্যাদা দিয়ে তোমার বৌয়ের গুদ ভর্তি করে দাওসমু ও লাবনী কোনোরকমে টলতে টলতে নিজেদের রুমে পৌছাতে পারে। দুজনেই কামজ্বরে কাঁপছে। লাবনী এক ঝটকায় নিজের নাইটি টা খুলে ফেলে দেয় বলে।প্লিজ সমু আর পারছিনা। তোমার ডান্ডাটা আমার ফুটোয় ঢুকিয়ে দাও।.সমু দেরী না করে নিজের আট ইঞ্চি শাবল টা লাবনীর রসসিক্ত গুদে ভচ্ করে গেঁথে দেয়। সমু একটা মাইয়ের বোঁটা মুখে ঠাপ শুরু করে। আরামে চোখ বন্ধ হয়ে যায় লাবনীর।

মাসীর তো খুব কষ্ট গো।এখনো ওর শরীরে যথেষ্ট খিদে।তাই না বলো? লাবনী সমুর মতামত জানতে চায়।
তাই তো দেখলাম। ওদের জন্য আমাদের ভাবা উচিৎ।আমাদের জন্যই ওদের ওয়াইফ সেয়ারিং টা বন্ধ হয়ে গেছে।
ঠিক বলেছো সমু। কি করে ওদের আবার মিলিয়ে দেওয়া যায় বলোতো? লাবনী গুদ টা আরো একটু চিতিয়ে দেয়।

আমরা পুজোর ছুটিতে আমাদের হনিমুনের যে মন্দারমনির প্রোগ্রাম টা নিয়ে ভাবছি সেটাই যদি ওদের কে ইনক্লুড করে নিই..তাহলে কেমন হয় বলোতো?

ওহ্ দারুণ আয়ডিয়া। ওখানেই ওরা মিলে যাবে। আমরাও হাবভাবে বুঝিয়ে দেবো তোমাদের ব্যাপার আমরা জানি। তাতে আমাদের কোনো আপত্তি নেই। এরপর থেকে তোমরা মনখুলে মিশতে পারো।
তাহলে কালকেই ব্যাপার টা ফাইনাল করে ফেলি কি বলো..

একদম।এবার একটু ভালো করে ঠাপাও সোনা। ওদের চোদা দেখে যা গরম খেয়ে আছি..আমার এখুনি বেরিয়ে যাবে।
আমারো সেই অবস্থা বনি। এরম লাইভ চোদন দেখলে ঠিক থাকা খুব মুশকিল।
তাহলে এসো দুজনে একসাথে বের করি..আজ আমরা সারা রাত ধরে চোদাচুদি করবো।
প্রমিস? আরো দুবার রস না বের করলে গরম টা ঠিক কাটবে না।
প্রমিস সোনা..আজ যতবার চাইবে ততবার দেবো।

সমু খুশিতে লাবনীর নরম গোলাপের পাপরির মত ঠোট দুটো নিজের ঠোটবন্দী করে গদাম গদাম করে ঠাপ শুরু করে।

লাবনীর নিস্বাস বন্ধ হবার উপক্রম। কোনোরকমে নিজের ঠোট ছাড়িয়ে বলে।বাপরে মায়ের চোদন দেখে আমার ষাড়টা একদম ক্ষেপে উঠেছে।

লাবনীর কথায় চেগে ওঠে সমু। এক্টা মাই সজোরে মুচরে ধরে।উফফ মাগীর যা টলটলে মাই। মনে হচ্ছিল।বলে থেমে যায় সমু।
কি মনে হচ্ছিল সমু। প্লিজ বলো। উৎসাহ দেখায় লাবনী। সমুর নীরবতায় আবার খোঁচা দেয়।প্লিজ প্লিজ বল ..আমার খুব শুনতে ইচ্ছে করছে। আমারো একটা ইচ্ছে করছিল। তুমি বললে তাহলে বলবো।

লাবনীর কথায় সমু মনে জোর পায়। জানো মনে হচ্ছিল ডিলডো টা সরিয়ে দিয়ে আমার হোর্স পাইপ টা ঢুকিয়ে । ওর বড় বড় মাই গুলো দুমরে মুচরে বাঁড়ায় ফ্যাদা দিয়ে গুদ ভর্তি করে দিতে।
তোমার কি ইচ্ছে করছিল বনি ?

আমার ইচ্ছে করছিল কাকু কে আমার ঘরে ডেকে এনে ..খুব আদর করে দুদু খাইয়ে । ওর ছয় ইঞ্চি বাঁড়াটা চুষে দাঁড করিয়ে । ওর উপরে উঠে খুব ঠাপ মারি..যাতে কালকেই আবার ওর বৌ মাগীটাকে খুব করে চুদে জল খসিয়ে দিতে পারে।

চরম উত্তেজনায় টগবগ করে ফুটতে থাকে সমু।ঝড়ের মত ঠাপাতে থাকে।

 আর নিয়ন্ত্রন রাখতে পারেনা।..সোনা আর ধরে রাখতে পারবো না। এবার বাঁধ ভেঙ্গে যাবে।
ভাসিয়ে দাও সোনা।আমিও ছাড়ার জন্য তৈরী।
দুজনের মদনজল একসাথে মিশে যাক।

উফফ অনেক দিন পর এমন জম্পেস চোদন হল তাইনা সমু! গ্লাসে সিপ দেয় লাবনী।
তা যা বলেছো লাবু।আসলে এটা লাইভ সেক্স দেখার জন্যই হলো।

লাবনী বুঝে যায় সমুর এখনো মায়ের ল্যাংটো শরীরের ঘোর কাটেনি..তাই সুরসুরি দিতে ইচ্ছে করে। বাপরে তুমি আমার দুদু দুটো নিয়ে যা ছানছিলে মনে হচ্ছিল বুক থেকে উপরে ফেলবে।

সরি সোনা আসলে এত উত্তেজিত হয়ে গেছিলাম। মাথার ঠিক ছিল না।

নিশ্চয় মায়ের দুদু ভেবেই টানাটানি করছিলে। সমুকে কুনুই দিয়ে খোঁচা দেয়। অবশ্য আমারো ওদের চোদন দৃশ্য চোখে ভাসছিল।
সেটা তো বলার অপেক্ষা রাখে না। একচুমুকেই পেগ টা শেষ করে দেয় সমু।

আচ্ছা সত্যি করে বলো তো।যদি কোনোদিন তোমার মা কে ভোগ করার সুযোগ পাও । তুমি করতে পারবে?
লাবনীর প্রশ্নে সমু থতমত খেয়ে যায়। কিছু উত্তর দিতে পারে না। লাবনী লক্ষ করে সমুর বারমুডার সামনের দিকটা উঁচু হয়ে উঠেছে। তাই ওকে একটু সহজ করে দিতে চায়।

সকাল বেলায় লাবনী শ্বাশুরি সীমা কে বলে মাসি ভাবছি আজ বাবা মা কে নেমতন্ন করবো।

ওমা সে তো ভালো কথা…তা ওদের ফোন করে দে।

ইসসস আমি ফোন করবো কেন? তুমি হলে বাড়ির মালকিন…তুমি ফোন করে ওদের জানিয়ে দাও।

বাব্বা মেয়ের কথা শোনো…আচ্ছা আমার ফোন টা দে…তোর কাকুকে বাজার পাঠিয়ে দে।

সমু ঘুমোচ্ছিল ..লাবনী ওকে ধাক্কা দিয়ে তুলে দেয়….ওকে ব্যাপার টা বুঝিয়ে বলে।

জয়দীপ বাজার গেলে ….প্লান মত সমু ওর মা সীমাকে বলে…মা আমি একটু ক্লাব থেকে ঘুরে আসিছি।

শোন সমু আজ রমাদের নেমতন্ন করা হয়েছে..বাড়ীতে থাকিস।

দুপুরে আছি মা…পাঁচটায় আমি আর বনী সিনেমায় যাব…টিকিট কাটা আছে।

সেকি রে বনী ওদের কে নেমতন্ন করা হলো আর তুই থাকবি না…সে কি কথা।

মাসি তুমি খামোকা চিন্তা করছো…আমারা তো একসাথেই লাঞ্চ করবো….শুধু বিকেল টা থাকবো না…আটটার সময় তো ফিরে আসছি..সবাই একসাথে ডিনার করবো…শুধু বিকেল টা তোমরা মজা করবে।

“মজা করবে” কথাটা সীমার কানে ঝট করে কানে বাজে কিন্তু লাবনী কে জিজ্ঞেস করার সাহস হয় না।

সীমা কে চুপ থাকতে দেখে লাবনী বলে …কি গো চুপ হয়ে গেলে যে।

চুপ হবো কেন রে…ভাবছিলাম কি কি রান্না করবো।

সীমা কে জাপটে ধরে লাবনী …শোনো মাসি মেয়ে বড় হলে মা মেয়ে বন্ধু হয়ে যায়….তখন মায়ের কষ্ট বুঝতে হয়..তোমাদের চারজনের সুখের জন্য আমি এই ব্যাবস্থা করেছি বুঝলে।

মানে কি বলছিস তুই? আমার তো মাথায় কিছু ঢুকছে না…সীমার ভেতর কেঁপে ওঠে…

তোমাকে ভাল করে বুঝিয়ে দিচ্ছি…তোমার আর কাকুর কাল রাতের সমস্ত ব্যাপার টা আমি শুনেছি…আমি চাই না আমরা তোমাদের সুখের পথে কাঁটা হই…ভয় নেই সমু কিছু জানেনা…আর জানবেও না..শুধু আমি,তুমি আর মা ব্যাপার টা জানবে….বাবা ও কাকু কে কিছু বলার নেই…এরপর থেকে তোমরা আগে যেমন সুখ ভোগ করতে এখনো তেমনি করবে….এবার বলো তোমাকে বঝতে পারলাম?

সীমা লজ্জায় মাথা তুলতে পারে না….কিন্তু মনে মনে খুশি হয়।

কি গো আমার ব্যবস্থা পছন্দ হয় নি মনে হচ্ছে…ঠিক মা কে ফোন করে আসতে বারন করে দিচ্ছি।

অ্যাই অসভ্য আমি তাই বললাম? সীমা মুচকি হাসে..আমার ভীষণ লজ্জা করছে রে ….তুই ব্যাপার টা জেনে গেলি।

বাংলা চটি গল্প নন্দীগ্রামের নিষিদ্ধ যৌনজীবনের গল্পকথা

ওমা না অসুখ ধরা না পড়ল বলেই তো ওষুধের ব্যাবস্থা করা গেল…তুমি সত্যি করে বলো তুমি বা মা ,তোমাদের ইচ্ছে থাকার স্বত্বেও কিছু ব্যাবস্থা করতে পারতে?সমুর সাথে আমার যদি কোনো অসুবিধা হয় সেটা তুমি বা মাকেই তো বলবো নাকি?

সীমা লাবনীর সব যুক্তি মেনে নেয়…আচ্ছা মা আমার তুমি যা করেছো ভালই করেছো…লাবনী কে জড়িয়ে ওর দুই গালে চুমু খায়।

দ্যাটস্ লাইক আ গুড গার্ল….লাবনীও পাল্টা চুমু খায়।

রমা কে ফোন করে ..লাবনী কে নিজের ঘরে ডাকে…শোন না রমা কে আজকের প্রোগ্রামের ব্যাপার টা তুই কিছু বলিস না …আমিই সুখবর টা দিতে চাই।

লাবনী বুঝে যায় ওর শ্বাশুরি মা ব্যাপারটার মধ্যে পুরোপুরি ইনভলব হয়ে গেছে….নিশ্চয় তুমি বলবে…আমার মা হলো তোমার বন্ধু,বেয়ান এবং সতীন।

খুব ফাজিল হয়েছিস দেখছি….এবার কিন্তু মার খাবি।

লাবনী সীমার গালে গাল ঘষে…বাবার সাথে যখন ইন্টুমিন্টু করছো …তাহলে তো তুমি আর মা সতীন হলে …কি ভুল বলেছি বলো।

জয়দীপ বাজার নিয়ে ঢুকতেই ওদের আলোচনা ভুন্ডুল হয়ে যায়…দুজনেই রান্নায় ব্যাস্ত হয়ে পড়ে…একটু পরেই অনিমেষ ও রমা পৌছে যায়…সবাই মিলে হৌ হুল্লোর শুরু করে।

  মা কে দিলাম স্ত্রী এর মর্যাদা-mak cudar golpo

Leave a Reply