শেফালির যৌবনকথা – অধ্যায়-৫ – পর্ব-২ | BanglaChotikahini

Bangla Choti Golpo

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর পঞ্চম অধ্যায়ের দ্বিতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

বাবা তবুও বাধা দিয়ে বলল, “কিন্তু সেটা ঠিক না।”

দিদি বলল, “অবিবাহিত মেয়েদের ওপর যদি কারও অধিকার থেকে থাকে তবে সে তাদের বাবা, তাই তুমি নিজের মেয়ের সাথে সেক্স করলে আমাদেরও বাধা দেবার অধিকার নেই।”

বাবা তবু কিছুটা অনিচ্ছা প্রকাশ করতে যাচ্ছিল, কিন্তু দিদি আর আমি তাকে সেই সুযোগ দিলাম না। দিদি একটা শার্ট আর জিন্স পরেছিল, সে নিজের শার্টের ওপরের দিকের কয়টা বোতাম খুলে দিলো। এতে তার ব্রা আর তার ফাঁক দিয়ে উঁকি মেরে বেরিয়ে থাকা ৩২ সাইজের মাই দুটো দেখা যাচ্ছিলো। দিদি বাবার মাথাটা নিয়ে নিজের ক্লিভেজের মাঝে চেপে ধরল। বাবার নাকটা দিদির দুটি মাই-এর মাঝে ঢুকে গেলো।

বাবা খালি গায়ে শুধু একটা লুঙ্গি পড়ে বসে ছিল। আমি দেরি না করে বাবার লুঙ্গির গিঁটটা খুলে দিয়ে বাবার পুরুষাঙ্গটা বার করে আনলাম, দেখি সেটা নেতিয়ে শুয়ে আছে। আমি তৎক্ষণাৎ সেটা নিজের মুখে পুরে নিয়ে ব্লো-জব দিতে শুরু করে দিলাম। আমি বাবার লজেন্সটা চুষে দিতে থাকলাম। একদিকে বড় মেয়ের গায়ের কামুকি মেয়েলি গন্ধ আর অন্যদিকে বাঁড়ায় ছোট মেয়ের কমল জিভ আর হাতের স্পর্শ পেয়ে অনিচ্ছা সত্ত্বেও বাবার কাম জেগে উঠলো আর বাবার বাঁড়া খাড়া হয়ে উঠল।

বাবা এবার গরম হতে শুরু করে দিয়েছে আর নিজের একহাত দিয়ে দিদির একটা মাই ব্রা-এর ওপর দিয়েই টিপতে শুরু করে দিলো আর একটা হাত দিয়ে প্যান্টের ওপর দিয়ে দিদির গুদের ওপর হাত বোলাতে লাগলো। আমি মুখ আর হাত দিয়ে বাবার বাঁড়া আর বিচিগুলোতে আদর করে দিচ্ছিলাম। তাতে নেতিয়ে থাকা বাবার বাঁড়াটা খাড়া হয়ে চোদবার জন্যে রেডি হয়ে উঠল।

আর এই ফাঁকে আমি দিদির প্যান্ট আর প্যানটি খুলে দিলাম আর দিদি নিজের শার্ট আর ব্রা খুলে পুরো উলঙ্গ হয়ে বাবার ঊর্ধ্বমুখী হয়ে থাকা বাঁড়ার ওপর বসে নিজের গুদের গহ্বরে নিজের বাবার বাঁড়াটা সেঁধিয়ে নিলো আর তারপর বাবার বাঁড়ার ওপর ওঠাবসা করতে করতে চোদার মজা নিতে থাকলো।

আমি নিজের টিশার্ট আর ব্রা খুলে ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে বাবার পাশে বসে বাবার মাথাটা আমার মাইয়ের ওপর চেপে দিলাম। বাবা একদিকে আমার মাই চেটে নিপল কামড়ে দিতে থাকলো আর দিদির গুদের মধু নিজের বাঁড়ায় উপভোগ করতে শুরু করে দিলো।

দিদি চোদন উপভোগ করতে করতে আমার প্যান্ট আর প্যানটি খুলে দিয়ে আমার গুদে নিজের মুখ লাগিয়ে চেটে দিতে শুরু করে দিলো। দিদি আর আমি দুজনেই খুব উত্তেজিত হয়ে পরেছিলাম, দিদির ১০ মিনিটের মধ্যেই জল খসিয়ে নেতিয়ে পড়ল। কিন্তু বাবার বাঁড়া দেখি তখনও একই ভাবে খাড়া হয়ে আছে।

This content appeared first on new sex story new bangla choti kahini

আমি তখন দিদিকে সরিয়ে দিয়ে নিজে বাঁড়ার ওপর বসে ওঠা বসা শুরু করে চোদা খেতে থাকলাম। বাবাও দেখি কোমর উঁচিয়ে আমাকে নীচে থাকে ঠাপ দিতে শুরু করে দিলো। আর আমাকে নিজের দিকে টেনে নিয়ে বাবা আমার মাই দুটো নিয়ে খেলা করতে লাগলো।

এভাবে বেশ কিছুক্ষণ চোদা খাবার পর, বাবা আমাকে গুদে বাঁড়া গাঁথা অবস্থাতেই নিজের নীচে ফেলে মিশনারি পজিসনে নিয়ে এসে শুরু করে দিলো রাম ঠাপ। ঠাপের চোটে গোটা ঘরে পচ পচ পচাত আওয়াজে ভরে উঠল। এভাবে প্রায় ১০ মিনিট চোদা খেতে খেতে আমি সেদিন প্রথম বার জল খসিয়ে ফেললাম।

দিদি এতক্ষণ পাশে বসে বসে আমাদের চোদন লীলা দেখে নিজের গুদে আঙ্গুল দিয়ে খেঁচছিলো। বাবা তাকে কাছে ডেকে নিয়ে আমার ওপর উপুড় করে শুইয়ে দিলো। আমি আর দিদি নিজেদের কিস করা শুরু করলাম। বাবার সামনে দুটো গুদ একেবারে উন্মুক্ত। বাবা এবার দিদির গুদে বাঁড়াটা পুরো ভরে দিয়ে ঠাপ দিতে শুরু করে দিলো, সাথে দিদির বগলের তলা দিয়ে যার মাই পাচ্ছিলো তার তাই টিপে যাচ্ছিলো।

আমার বাবা তখন নিজের দুই মেয়ের দুটো গুদ আর চারটে মাই-এর মালিক। কিছুক্ষণ পড়ে বাবা দিদির গুদ থেকে বাঁড়া বার করে আমার গুদে ঢুকিয়ে ঠাপ দিতে থাকলো। এরপর বাবা দুটো গুদ বদলে বদলে পাগলের মতো চুদতে শুরু করে দিলো। আমরাও আআহহহ উউহহহহহহ আউচচচচ করে শীৎকার দিতে দিতে নিজের জন্মদাতা বাবার ঠাপ খেতে শুরু করে দিলাম। তার সাথে পচাত পচাত থাপ থাপ আওয়াজে গোটা ঘর ভরে গেলো।

[এরপর দুই বোন নিজের বাবার সাথে আর কী কী ভাবে মজা করল, তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৫ – পর্ব-২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১৫
  • আমি, বউ ও খোকন (যৌথ চুদাচুদি-3)
  • Mashi k randi bananlam 2
  • উত্তাপ
  • মিমের ডায়েরী কলেজের বড় ভাই
  bangla incest মায়ের যৌবন ভোগ পর্ব -1 by Premlove007 | Bangla choti kahini

Leave a Reply