শেফালির যৌবনকথা – অধ্যায়-২ – পর্ব-৩ | BanglaChotikahini

Bangla Choti Golpo

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর দ্বিতীয় অধ্যায়ের তৃতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

জয়ন্ত পাল্টা বলল, “তুই নিজের ঘরে মেজদার সাথে যা করছিলি তা খুব ভালো কাজ কী? বাড়ির সবাই জানলে কী হবে বল তো?”

আমি বললাম, “কিন্তু বাড়ির লোককে কে বলবে?”

ও বলল, “আমি যদি বলে দি?”

আমি বললাম, “তবে আমিও বলে দেবো যে আমাদের ওই অবস্থায় দেখে ফেলেও সঙ্গে সঙ্গে বাড়ির সবাইকে না জানিয়ে, তুই হাত মেরে মজা নিচ্ছিলি। আমার কাছে ন্যাকা সাজিস না, তুই বাড়ির লোককে জানাতে চাইলে আরও আগে জানাতিস। তোর মতলবটা কী বল?”

ভাই বলল, “আমি বেশ কয়েক বছর ধরে চটি গল্প পড়ে আর ছবি দেখে সেক্স সম্পর্কে কিছু কিছু জেনেছি। সেদিন রাতে যেদিন তুই আর মেজদি একটা সেক্সটয় দিয়ে সেক্স করছিলি সেদিন আমি তোদের সব কীর্তিকলাপ দেখেছি।”

মেজদি মানে আমার দিদি, বাড়ির বড় মেয়ে হিসেবে বড় জ্যেঠুর মেয়েকে আমরা সবাই বড়দি বলি। আর ভাই যে রাতের কথা বলছে সেটা সেই রাত যার কথা আমি আগেই আপনাদের সাথে শেয়ার করেছি। আমি বললাম, “আর কী কী দেখেছিস তুই?”

ও বলল, “সব দেখেছি শুধু তাই নয়, মেজদি আর বিক্রমদার মধ্যে যা হয়েছে তাও সবটা আমার জানা।”

মেজদা এতক্ষণ দাঁড়িয়ে দাঁড়িয়ে সব শুনছিল, কোনও কথা বলে নি। এবার ভাইকে বলল, “বাব্বা, তুই তো আমার থেকেও বেশি আড়ি পেতেছিস দেখছি।”

আমি বললাম, “তুই যখন এতটা জেনে গেছিস আর সেটা তুই কাউকে বুঝতে দিস নি, এমনকি আমাকেও না। এই গোয়েন্দাগিরির জন্যে তোর তো একটা পুরষ্কার প্রাপ্য।”

এই বলে আমি ভাইকে বিছানায় শুইয়ে দিলাম আর ওর হাঁটুর দুপাশে আমার দুই পা দিয়ে বসে আর সামনে ঝুঁকে ওর ৬ ইঞ্ছি লম্বা আর আড়াই ইঞ্ছি ঘেরের বাঁড়া যেটা তখন সিলিঙের দিকে তাক করে ছিল সেটা কপ করে মুখে পুরে নিলাম। প্রথম কোন মেয়ের গরম মুখে বাঁড়া পরতেই ভাই উত্তেজনায় শিউরে উঠল। আমি ধীরে ধীরে আইসস্ক্রিমের মতো জয়ন্তর বাঁড়াটা চুষতে লাগলাম। জয়ন্ত আমার মাথাটা ওর বাঁড়ার ওপর চেপে ধরল।

এদিকে আমার তানপুরার মতো পাছাটা মেজদার চোখের সামনে লদলদ করছে দেখে মেজদা আর নিজেকে ধরে রাখতে পারলো না। আমার পাছার ওপর বেশ কয়েকটা মোক্ষম চাপড় মেরে দিলো। আমার বেশ ব্যথা লাগলেও জয়ন্তর বাঁড়া মুখের মধ্যে থাকায় আমার মুখ দিয়ে শুধু গোঁ গোঁ করে আওয়াজ বেরোতে পেল। মেজদা এবার আমার সেভ করা গুদটার কাছে নাক এনে গন্ধ শুঁকতে লাগল। ওর গরম নিশ্বাসের ছোঁয়া পেয়ে আমি আরও গরম হয়ে গেলাম।

মেজদা এবার নিজের জিভটা বার করে আমার ক্লিরোসিসটা চেটে দিলো আর তারপর আমার পাছাদুটো ফাঁক করে আমার গুদের ফুটোর মধ্যে নিজের জিভটা যতটা সম্ভব ঢুকিয়ে দিয়ে চুষে দিতে লাগল। আমি উত্তেজনার বশে জয়ন্তর বাঁড়াতে মোক্ষম চোষণ দিতে শুরু করলাম। আমার আদরের ভাই জয়ন্ত প্রথম ব্লো-জবের আদর বেশিক্ষণ নিতে পারলো না। আমি বুঝলাম আমার মুখের মধ্যে ওর বাঁড়ার শিরাগুলো ফুলে উঠছে আর তার প্রায় সাথে সাথেই ও আমার মুখের ভিতর সব মাল ঢেলে দিলো।

এদিকে মেজদার চোষার ফলে আমার গুদেও জল কাটতে শুরু করেছে আবার। আমার পাছাটা খাটের কিনারায় ছিলও মেজদা এবার ওই ভাবেই আমার পিছনে দাঁড়িয়ে ওর আখাম্বা বাঁড়াটা আমার গুদে আমূল গেঁথে দিলো আর সেই ভাবেই আমাকে কুকুর চোদা করতে শুরু করলো।

This content appeared first on new sex story Bangla choti golpo

এদিকে আমি জয়ন্তর বাঁড়ার মাল পুরোটা চেটে পুটে খেয়ে নিলাম, কিন্তু জয়ন্তর বাঁড়াটা মাল আউট করে নেতিয়ে পড়েছিলো। আমি মেজদার ঠাপ খেতে খেতে আবার জয়ন্তর বাঁড়াটায় হাত বুলিয়ে দিতে শুরু করলাম। আমার নরম হাতের ছোঁয়ায় ওর বাঁড়াটা আবার সাড়া দিতে শুরু করলো আর একটু একটু শক্ত হতে থাকলো। আমি ওটা আবার মুখে পুরে নিয়ে ললিপপের মতো চুষতে লাগলাম।

এদিকে মেজদা আমার পিছন থেকে গুদের মধ্যে রাম ঠাপ দিয়ে গুদের ফেনা উড়িয়ে দিতে শুরু করেছে। ওর ঠাপের চোটে আমি আবার জল খসিয়ে ফেললাম। মেজদা আমার পিঠের ওপর ঝুঁকে আমার বগলের তলা দিয়ে আমার মাই দুটো ধরে আমার কানের কাছে মুখ এনে বলল, “কিরে ভিতরে ফেলবো নাকি বাইরে?”

আমি বললাম, “তুমি ভিতরেই ফেলো, আমি আমার জীবনের প্রথম পুরুষের প্রথম চোদনের পুরো মজা নিতে চাই।”

মেজদারও তাই ইচ্ছা ছিলও তবুও ভয়ে ভয়ে বলল, “কিন্তু তোর পেটে বাচ্চা এসে গেলে কী হবে?”

আমি বললাম, “তুমি কাল ওষুধের দোকান থেকে পিল এনে দিও, তা হলেই হবে।”

বুঝলাম মেজদা খুব খুশী হয়েছে এতে, আমার গালে বেশ কয়টা চুমু খেয়ে এবং আরও কয়েকটা রাম ঠাপ মেরে আমার গুদের ভিতরে বাঁড়াটাকে পুরো ঠেসে ধরে চিড়িক চিড়িক করে পুরো বীর্য ঢেলে দিলো। এদিকে আমিও থেমে নেই, আমার চোষায় জয়ন্তর বাঁড়া আবার স্ব-মূর্তি ধারণ করেছে। মেজদা পুরো বীর্যের শেষ ফোঁটা অবধি আমার গুদের মধ্যে দিয়ে তারপর আমার গুদটা সুন্দর করে মুছিয়ে দিলো।

আমার আগুন তখনও মেটেনি তার ওপর সামনে একটা আচোদা বাঁড়া থাকতে আমি লোভ সম্বরণ করি কী করে। আমিও জয়ন্তর খাড়া হয়ে থাকা বাঁড়ার ওপর আমার গুদ সেট করে বসে গেলাম। আমার গুদের রস আর বীর্য মাখামাখি হয়ে ছিলও, তাই জয়ন্তর বাঁড়া সহজেই আমার গুদে আমূল ঢুকে গেলো। আমার কাণ্ড দেখে তখন জয়ন্ত আর মেজদা দুজনেই হাঁ হয়ে গেছিলো। আমি জয়ন্তর হাঁ হয়ে যাওয়া মুখে আমার বাঁ মাইটা ঢুকিয়ে দিলাম আর ওর বাঁ হাতটা আমার ডানদিকের মাইটার ওপর ধরলাম। তারপর আমি ওর বাঁড়ার ওপর ওঠা বসা করে ওকে চুদতে শুরু করলাম।

[পরের পর্বে আমার জীবনের প্রথম স্যান্ডউইচ চোদনের কথা শেয়ার করব আপনাদের সাথে। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-২ – পর্ব-৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • একটা আধুনিক পরিবারের গল্প : পার্ট – ২
  • গ্রামের সেক্সি মেয়ে রিয়া – রিয়া আজ বাজার করতে বেরিয়েছে – পর্ব ৪
  • Tution er aunty
  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ৬
  • মায়ের দালাল : এক নোংরামির সূচনা
  sosur bouma sex এক হাভেলির গল্প – 9 | Bangla choti kahini

Leave a Reply