শেফালির যৌবনকথা – অধ্যায়-৫ – পর্ব-৩ | BanglaChotikahini

Bangla Choti Golpo

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর পঞ্চম অধ্যায়ের তৃতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

প্রায় ৩০-৪০ মিনিট অবিরাম চোদার পর বাবা গুদ থেকে বাঁড়া বার করে নিয়ে বিছানা থেকে নেমে মেঝেতে দাঁড়ালো আর আমাদের ওর সামনে মেঝেতে হাঁটু মুড়ে বসতে বলল। আমরাও বাধ্য মেয়ের মতো তার সামনে হাঁটু মুড়ে বসে পড়লাম আর বাবা আমাদের সামনে বাঁড়াটা খেঁচে খেঁচে মাল বার করতে শুরু করে দিলো। বাবার থকথকে সাদা বীর্য আমাদের মুখে বুকে এসে পরতে লাগলো। অনেকদিন চোদাচুদি থেকে বিরত থাকার ফলে বাবার বীর্য জমেছিল অনেকটা, আর তা আমাদের মুখের আর বুকের অনেকটা অংশ ভর্তি করে দিলো। তারপর বাবা আমাদের নিয়ে রুমের সাথে অ্যাটাচ বাথরুমে গিয়ে আমাদের সারা শরীরে সাবান মাখিয়ে পরিষ্কার করে দিলো। আমরাও দুই বোনে মিলে বাবাকে স্নান করিয়ে দিলাম।

এরই মধ্যে বাবার বাঁড়া আমাদের হাতের নরম স্পর্শে আবার ফুলে উঠল। বাবা বলল, “আমার মেয়েরা স্নান করাতে গিয়ে আমার বাঁড়াটাকে আবার যে জাগিয়ে তুললি তো এবার একে শান্ত করবে কে?”

দিদি বলল, “বাবা, তুমি নিশ্চিন্ত থাক, আমি ব্যবস্থা করে দিচ্ছি।”

এই বলে বাবাকে কোমডের ওপর বসিয়ে দিলো আর নিজে বাবার সামনে থাকে বসে নিজের গুদে বাঁড়াটা ভরে নিলো। প্রায় ১৫ মিনিট দিদি বাবার ওপরে বসে বাবার বাঁড়ার ওপরে নাচানাচি করতে লাগল আর বাবা নীচে থেকে দিদিকে চুদতে শুরু করে দিলো। গোটা বাথরুম চোদার শব্দে ভরে উঠলো।

আমি একবার বাথরুমের বাইরে গিয়ে দেখে এলাম যে বাড়ির অন্য কেউ এদিকে আসছে না তো, যদিও জানতাম বাড়ির সব পুরুষরাই মোটামুটি বাইরে থাকে এই সময়ে, আর বাড়ির মহিলারা এই সময়ে রান্নাঘরে ব্যস্ত থাকে। বাবা অসুস্থ তাই সেই হিসাবেও কেউ আসতে পারে তবে আমি আর দিদি আছি বলে বোধহয় সবাই নিশ্চিন্তে নিজের কাজে ব্যস্ত আছে।

তারপর ফিরে এসে দেখি দিদি বাবার সামনে মেঝেতে বসে বাবার বাঁড়াটা নিজের মুখে ভরে নিলো। তারপর সুন্দর করে মুখের মধ্যে চোসা দিতে শুরু করে দিলো। আমি উলঙ্গ হয়ে দিদির পিছনে দাঁড়িয়ে দেখছিলাম।

বাবার আবেশে চোখ বুজে এলো, বাবা দিদির মাথাটা দু-হাতে চেপে ধরে দিদির মুখে ঠাপ দিতে শুরু করে দিলো। বাবার বাঁড়াটা দিদির টাগরা অবধি চলে যাচ্ছিলো আর দিদির বেশ কষ্ট হচ্ছিলো সেটা বেশ বুঝতে পারছিলাম। কিন্তু বাবা দেখি মুখ চোদার নেশায় ভুলেই গেছে যে দিদির কষ্ট হতে পারে, আমি আরও আশ্চর্য হয়ে গেলাম এটা দেখে যে এতো কিছুর পরেও দিদি কিন্তু একটুও বাধা দিলো না।

This content appeared first on new sex story Bangla choti golpo

আমি বুঝলাম দিদির মুখচোদা খাবার অভ্যাস আছে। প্রায় ৪-৫ মিনিট পর বাবা নিজের বীর্য দিদির মুখের মধ্যে ঢেলে দিতে শুরু করে দিলো। আর আমাদের দুজনকেই আশ্চর্য করে দিদি অনায়াসে বাবার পুরো বীর্যটা ঢক ঢক করে গিলে নিলো।

আমি দিদির পিছনে বসে পিছন থেকে দিদির দুটো মাই টিপে ধরে জিঞ্জাসা করলাম, “এই বিদ্যা তুই কথা থেকে শিখলি?”

দিদির মুখ লাল হয়ে গেছে কিন্তু মুখে একটা বিজয়ীর হাসি হেসে বলল, “কলেজ হোস্টেলে এই ধরনের অনেক কিছু শেখা যায়।”

তারপর বাবার দিকে ফিরে বলল, “তোমার কেমন লাগল বাবা?”

বাবা বলল, “তোর ব্লো-জবটা তো অসাধারণ ছিল আর আজ তোদের দুই বোনের আদরের জন্যে আমি আজ খুব মজা পেয়েছি।”

আমি বললাম, “তোমাকে খুশী দেখে আমার খুব ভালো লাগছে বাবা।”

দিদিও বলল, “তোমাকে আনন্দ দিতে পেরে আমিও খুব খুশী।”

এরপর আমরা একে অপরের গা মুছিয়ে দিয়ে বিছানায় ফিরে এসে বাবাকে শুইয়ে দিয়ে দুই বোন উলঙ্গ অবস্থায় বাবার দু দিকে শুয়ে থাকলাম কিছুক্ষণ। বাবা আমাদের মাই টিপে দিচ্ছিল। তারপর বাবা বলল, “তোদের এখন ছাড়তে ইচ্ছা করছে না, কিন্তু অনেকটা সময় তোরা এখানে আছিস, এবার ঘরে যা, আর এখুনি হয়ত তোদের মা খাবার নিয়ে চলে আসবে, আমাদের এই অবস্থায় দেখলে সেটা ভালো হবে না।”

আমরাও সেটাই ঠিক মনে করলাম, আর উঠে নিজেদের জামা কাপড় পড়ে নিজেদের ঘরে চলে এলাম।

[সেদিনের পর থেকে অনেকবার আমি আর দিদি মিলে বাবার সাথে সেক্স করেছি। এর পরের অধ্যায়ে গল্পে আসতে চলেছে এক নতুন চমক, কী সেই চমক তা পরের অধ্যায়ে জানাবো আপনাদের। এই অধ্যায় এখানেই শেষ হল, পরবর্তী অধ্যায় নিয়ে আসছি খুব তাড়াতাড়ি। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[অধ্যায় সমাপ্ত]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৫ – পর্ব-৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Mashir gono chodon 4
  • Sweet Sixteen Mollika
  • রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৫
  • আমার বরের বন্ধু নিমাই এর সাথে প্রথম শারীরিক সম্পর্ক।
  • নিজের মাকে বন্ধুর বাবা চুদলো
  paribarik choti এক পরিবারের গল্প – 1 | Bangla choti kahini

Leave a Reply