শেফালির যৌবনকথা – অধ্যায়-২ – পর্ব-১ | BanglaChotikahini

Bangla Choti Golpo

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর দ্বিতীয় অধ্যায়ের প্রথম পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

আমাদের বাড়িতে সব পুরুষরা নিজেদের কাজে সকাল থেকে বেরিয়ে পড়ে আর বাড়ির মহিলা আর বাচ্চারা দুপুরে একটু ঘুমিয়ে নেয়। সেদিন আমরা মানে আমি, মালতী আর মেঘনা যখন আমার ঘরে ওই সব কাণ্ড করছি আমি নিশ্চিত ছিলাম যে আমরা ধরা পড়বোনা। কিন্তু আমি জানতাম না, আমার মেজদাদা সেদিন তাড়াতাড়ি বাড়ি ফিরে এসেছিলো আর আমাদের ঘরে আওয়াজ হচ্ছে দেখে জানালার ফুটো দিয়ে উঁকি মেরেছিল এবং আমাদের সব কাণ্ড আমার ঘরের জানালার ফুটো দিয়ে দেখে ফেলেছে।

মেঘনা আর মালতী বাড়ি চলে গেলে মেজদা আমার ঘরে এলো, এসে আমাকে জড়িয়ে ধরে চুমু দিয়ে যা যা দেখেছে সব বলল। আমাকে ভয়ও দেখালো যে ও সবাইকে বলে দেবে এইসব কথা। আমি ওকে অনুরোধ করলাম যেন কাউকে কিছু না বলে। তখন ও বলল তাহলে আমাকে ওর সাথে সেক্স করতে হবে। আমি এমনিতেই কামুক মেয়ে আর মেজদা বেশ হ্যান্ডসাম পুরুষ তাই সেক্স করতে কোনও অসুবিধা নেই।

তবুও একটু আশ্চর্য হয়ে বললাম, “তুমি না আমার দাদা হও, নিজের বোনকে এই কথা বলতে পারলে?”

মেজদা বলল, “তোর দিদি অমরদার সঙ্গে সেক্স করে মজা নিতে পারে, সেই গল্প তুই নিজের বান্ধবীদের বলে গরম হয়ে, নিজেদের মধ্যে লেসবিয়ান সেক্স করতে পারিস, নিজের দিদিকে দিয়ে নিজের কৌমার্য হারাতে পারিস, তোদের দুই বোনের সব কীর্তি আমি জেনে ফেলেছি, বেশি নাটক করলে সব ফাঁস করে দেবো।”

আমি দেখলাম মেজদা শুধু দেখেই ফেলেনি, শুনেও ফেলেছে সব কথা। আমি এই সব ভাবছিলাম আর মেজদা আমার ঘাড়ে, গলায় চুমু দিতে লাগল আর আমার কচি মাইগুলো টিপতে লাগল। মাইতে প্রথম কোনও পুরুষের হাত পরাতে আমার শরীরে আগুন জ্বলে গেলো। আমিও মেজদার সাথে রেসপন্স করতে শুরু করলাম। মেজদা আমাকে লিপকিস করা শুরু করলো, আমিও সমান তালে ওর লিপকিসে সাড়া দিতে লাগলাম।

মেজদা আমার গুদে হাতাতে লাগল, আর আমার একটা হাত নিজের পাজামার ওপর দিয়ে নিজের বাঁড়ায় রাখল। প্রথম বাঁড়ার স্পর্শে আমার শরীরে যেনও কারেন্ট খেলে গেলো। আজ এত বছর পরও পরিষ্কার মনে আছে সে কথা। মেজদার বাঁড়াটা পুরো তপ্ত লোহা মনে হচ্ছিল। যেমন শক্ত তেমনি গরম। আর সাইজ, আমার যে প্রমান সাইজ ডিলডোটা আছে সেটা ওটার কাছে বাচ্চা মনে হচ্ছে। আমি পাজামার ওপর দিয়েই ওর বাঁড়ায় হাত বোলাতে লাগলাম আর ও আমার মাই টিপতে আর গুদ হাতাতে লাগল।

তার সাথে চলছিল লিপকিস, ওর ঠোঁট যেন আমার ঠোঁটের সাথে জুড়ে গেছে। প্রায় বিকাল হয়ে এসেছিলো, আর বাইরে উঠোনে মা, কাকিমারা উঠে পড়েছিলো ঘুম থেকে। বাইরে গলার আওয়াজ পেয়ে আমি মেজদাকে বললাম এখন আমাদের কিছু না করাই ভালো, বাড়ির কেউ দেখে ফেলতে পারে। মেজদা ছেড়ে যেতে রাজি হচ্ছিল না। আমারও তখন গরম হয়ে গেছে শরীর, আমিও ওকে ছেড়ে দিতে চাইছিলাম না। তবুও ধরা পরে যাবার ভয়ে আমি বললাম রাতে আমি সেক্স করতে রাজি ওর সাথে, মেজদা বলে গেলো রাতে যেনও আমি দরজা খুলে রাখি, সবাই শুয়ে পরলে ও আমার ঘরে আসবে।

This content appeared first on new sex story new bangla choti kahini

সারা সন্ধ্যে আমি পরার ঘরে বসে একটুও পরায় মনোযোগ দিতে পারিনি, আমার মেজদার সাথে আমি সেক্স করবো সেই ভেবে খুব এক্সাইটেড ছিলাম। দিদি কলেজে ভর্তি হবার পর থেকে আমাদের ঘরের টেবিলটা ফাঁকা হয়েছিলো আর আমার ভাই আমার থেকে মাত্র ১ বছরের ছোটো, তাই আমার সাথে পরতে বসতো সে। সে পরতে পরতে আমার অস্থির ভাব লক্ষ্য করে আমার কাছে কারণ জানতে চাইলো।

আমি কিছু না বলে এড়িয়ে গেলেও বেশ বুঝতে পারলাম কিছু একটা সে সন্দেহ করেছে, কিন্তু আমার চোখের সামনে তখন শুধু মেজদার সেই প্রমান সাইজের বাঁড়াটা ছাড়া আর কিছুই আমি দেখতে পাচ্ছিলাম না। রাতের খাওয়া দাওয়া সেরে আমি আমার রুমে এসে বসলাম। আর খাবার ঘরে আমার আর মেজদার চোখে চোখে কথা হয়ে গেছিলো। আমি আমার বিছানায় শুয়ে অপেক্ষা করছিলাম। রাতে আমি বেশিরভাগ দিন শাড়ি পরি, আমার নাইটির থেকে শাড়িতেই বেশি স্বস্তি লাগত। আর শাড়ির সাথে রাতে ব্লাউজ আমি পড়তাম না, সেদিন পেটিকোটটাও পরলাম না। বেশ মেজদাকে একটা সারপ্রাইজ দেওয়া যাবে।

আমি দরজাটা শুধু ভেজিয়ে দিয়ে আলোটা অফ করে নাইট ল্যাম্পটা জ্বেলে দিলাম, দরজাটা লক করলাম না। আমি শুয়ে শুয়ে মেজদার অপেক্ষা করতে করতে বুঝতে পারলাম আমার গুদ বেশ ভিজে গেছে। তার আর দোষ কি বিকালে মেজদার অশ্ব লিঙ্গটা অনুভব করার পর থেকেই আমার গুদ ভিজে আছে। একটু পর আমার ঘরের দরজাটা দেখি খুলে গেলো, আমি বিছানায় পড়ে রইলাম যেনও ঘুমিয়ে পরেছি।

চোখের পাতা একটু ফাঁক করে দেখে নিলাম, মুখ দেখতে পেলাম না তবে নাইট ল্যাম্পের আলোতে বেশ বুঝতে পারলাম মেজদা ছাড়া আর কেউ নয়। মেজদা গায়ে একটা কালো চাদর জড়িয়ে এসেছে, যাতে অন্ধকারে সহজে কেউ তাকে দেখতে না পায়। আমার ঘরে ঢুকে চাদরটা খুলে রাখলে দেখলাম মেজদা একটা লুঙ্গি পড়ে আছে শুধু আর ঊর্ধ্বাঙ্গ সম্পূর্ণ খালি।

মেজদা নাইট ল্যাম্পের আলোয় আমার শরীরটা এক দৃষ্টে দেখতে লাগল, আমার বয়স তখন ১৬ হলেও আমার দেহের গড়ন ছিল, ৩৪-২৬-৩৬। আমি তার চোখে পরিষ্কার লালসা আর যৌন-ক্ষুধা দেখতে পেলাম, আমি তার কাছে তার বোন নই, আমি একটা নারী দেহ।

[এরপর আমি আর মেজদা কী কী করলাম তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-২ – পর্ব-১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • চুদে চুদেই দিন কেটে গেল – তিন
  • কামিনী – তৃতীয় খন্ড
  • Slap on mom’s ass (Bengali) – part 2
  • বৌদি এখন চরম উত্তেজনায়
  • আমার মায়ের গুদে বারা ঢুকিয়ে চোদার ঘটনা
  ma chele sex নৌকায় মা ও ছেলের ভালোবাসার সংসার – 20 by চোদন ঠাকুর

Leave a Reply