শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-২ | BanglaChotikahini

Bangla Choti Golpo

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর সপ্তম অধ্যায়ের দ্বিতীয় পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

জয়ন্ত আমাকে চুমু খেয়ে আমার মাইগুলো একটু টিপে দিয়ে মেজদার ঘরে চলে গেলো, আমিও আমার ঘরে চলে এলাম। ঘরে ফিরে দেখি দিদি একটা বই খুলে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়ছে। দিদির পাছাটা উঁচু হয়ে আছে যেন মালভূমির একটা টিলা, যা দেখে আমি একটা মেয়ে হয়েও আমার টিপতে ইচ্ছা করছে একটু, তো যেকোনো ছেলের বাঁড়া খাড়া তো হবেই। যাহোক, আমি ঘরে ঢুকে দরজা লক করে দিলাম। দিদি বলল, “কিরে, এতো দেরি হল আসতে?”

আমি- না রান্নাঘরটা গুছিয়ে রাখতে রাখতে সময় লেগে গেলো।

আমি আর কথা না বাড়িয়ে সোজা দিদির পাশে শুয়ে দিদির মাই টিপতে শুরু করে দিলাম।

দিদি- ছাড় আমাকে, কী শুরু করলি বলত।

আমি- কেন রোজ রাতেই তো আমরা এটা করে থাকি রে।

দিদি- এবারে হোস্টেলে অনেকগুলো ছেলের চোদন খেয়েছি আবার বাড়ি এসেও বাবার কাছে চোদা খাবার পর আমার আর তোর টেপন খেতে ইচ্ছা করে বলে তোর মনে হয়?

আমি- ও তাহলে এই কথা, তবে এখানে একটা ছেলে থাকলে তুই চোদা খেতিস তো?

দিদি- মানেটা কী? এতো রাতে বাড়ির কে জেগে আছে, আর তুই কোথায় বাঁড়া পাবি এখন?

আমি- আমি পাবো না, কিন্তু তুই যদি চাস তবে পেতে পারিস?

দিদি- সত্যি বলছিস, আমি এমনিতেই খুব হর্নি হয়ে আছি। পেলে খুব ভালো হয়।

আমি- তবে বাড়ির কেউ হলে অসুবিধা নেই তো?

দিদি- নিজের বাবার চোদা খেতে পারলে আর বাড়ির অন্য কারও চোদা খেতে পারবো না কেন?

আমি মেজদার ঘরের দিকের দরজাটা খুলে ভাইকে নিয়ে ঘরে ঢুকলাম। দিদি আর জয়ন্ত দুজনেই চোদন খাবার জন্যে রেডি কিন্তু একটু আন-ইজি ফিল করছিলো। সেসব দেখে আমি জয়ন্তর হাফপ্যান্টটা খুলে নীচে নামিয়ে দিলাম আর সাথে সাথেই জয়ন্তর নেতিয়ে থাকা ৭ ইঞ্চি বাঁড়াটা বেরিয়ে পড়ল। দিদি দেখি সেদিকে একদৃষ্টে তাকিয়ে আছে।

আমি- কিরে দিদি পছন্দ?

দিদি (জয়ন্তকে)- এই বয়সে এতো বড় বানালি কী করে ভাই? আয় বিছানায় আয়।

জয়ন্ত দিদির কাছে গেলো। আমি দিদির পিছন দিকে গিয়ে দিদির নাইটিটা খুলে দিলাম। জয়ন্ত দিদির মাইগুলোর দিকে হাঁ করে তাকিয়ে ছিল।

দিদি- কিরে পছন্দ হয়েছে এগুলো?

জয়ন্ত- হ্যাঁ গো মেজদি, তোমার মাইগুলো তো ছোড়দির থেকেও সুন্দর।

“তাহলে ভালো করে হাতে নিয়ে দেখ।” – এই বলে দিদি জয়ন্তর হাতে একটা মাই ধরিয়ে দিলো আর তার নেতিয়ে পড়া বাঁড়াটার ওপর হাত বোলাতে শুরু করে দিলো।

একটু কিছুক্ষণ বাদেই দিদির চোখ মুখ লাল হয়ে এলো আর ঘন ঘন নিশ্বাস পরতে শুরু করে দিলো। জয়ন্ত প্রথমে দিদির মাইগুলো টিপে দিতে শুরু করে দিলো, আর আস্তে আস্তে মাই আর নিপলগুলো চুষে আর চেটে দিতে শুরু করেছে। সাথে সাথে নিপলগুলো কামড়ে দিতে থাকলো। তারপর আস্তে আস্তে দিদির নাভীর দিকে নামতে শুরু করল। নাভীর চারপাশটা চুমু খেলো, আর তার সাথে নাভীর গর্তে জীভ ডুবিয়ে দিলো। দিদি শিউরে উঠল, আর জয়ন্তর মাথাটা নিজের পেটে চেপে ধরল।

This content appeared first on new sex story new bangla choti kahini

ভাই বেশ কিছুক্ষণ দিদির পেট আর নাভীর চারপাশ চেটে দিলো আর মাইগুলো দুহাতে ময়দার মতো পিষতে থাকলো। আমি দিদির ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিয়ে চুমু খেতে থাকলাম। দিদি আমার মাই আর নিপলগুলো নিয়ে খেলা করতে শুরু করে দিলো। এদিকে জয়ন্ত তারপর দিদির প্যানটি খুলে দিয়ে দিদির পা দুটো দুদিকে ছড়িয়ে দিয়ে গুদটা কেলিয়ে ধরল। তারপর প্রথমে দিদির বাঁ পায়ের থাইতে একটা চুমু খেলো। তারপর চুমু খেতে খেতে গুদের দিকে আসতে থাকলো, কিন্তু গুদের কাছাকাছি এসেই ডান থাইতে চুমু খেতে খেতে গুদ থেকে দূরে চলে গেলো। দিদি বারবার ভাইয়ের মাথাটা গুদে চেপে ধরতে গেলো কিন্তু ভাই বারবার গুদের পাশগুলো চুমু খাচ্ছিল, চেটে দিচ্ছিল। কখনও কখনও নিজের নাক দিয়ে দিদির ক্লিটোরিস বা ভগাঙ্কুরে খোঁচা দিয়ে আরও উত্তেজিত করে দিচ্ছিল, কিন্তু গুদে জিভ ঠেকাচ্ছিল না। আমি পাশে বসে বসে মজা দেখছিলাম, দেখলাম জয়ন্তর প্লান কাজে এলো।

একটু পরে দিদি আরও মরিয়া হয়ে উঠল, আর দুহাতে জয়ন্তর মাথাটা ধরে নিজের গুদে চেপে ধরল। জয়ন্ত এবার আস্তে আস্তে দিদির পুরো গুদের ওপর তলা থেকে ওপর পর্যন্ত জিভ বোলাতে লাগল, ভগাঙ্কুরটা জিভ দিয়ে নেড়ে দিলো। দিদির গুদ চাটার সময়ে জয়ন্ত নিজের পোঁদ উঁচু করে ছিল আর আমিও জয়ন্তর বাঁড়ার তলায় শুয়ে গিয়ে জয়ন্তর বাঁড়াটা হাত দিয়ে মালিশ করছিলাম। সেটা দেখে জয়ন্ত নিজের বাঁড়াটা আমার ঠোঁটের ওপর রেখে চাপ দিয়ে আমার মুখে ঢুকিয়ে দিলো। আমিও আমার ছোটো ভাইয়ের বাঁড়া ললিপপের মতো চুষতে লাগলাম। এদিকে দিদি গুদে ভাইয়ের জিভের আদর সহ্য না করতে পেরে প্রথমবার জল খসিয়ে ফেলল।

[এরপর আমরা তিন ভাইবোনে মিলে আর কী কী মজা করলাম, আর তার সাথে আরও একটা নতুন বাঁড়া সেখানে জড়ো হলও কিভাবে। তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • সুমাইয়াকে ব্ল্যাকমেল করে চুদলাম – প্রথম পর্ব
  • খালতো বোন বলে ফাক মি মোর হার্ডার!
  • মিমের ডায়েরী প্রথম মদ্যপান
  • GF er mayer sathe ek rat
  • Bou jakhon raji : Ami – Papiya, Amrita – Samar
  Wife Sharing Bangla Choti বন্ধু আমার বউ কে চুদলো

Leave a Reply