শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৪ | BanglaChotikahini

Bangla Choti Golpo

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর চতুর্থ অধ্যায়ের চতুর্থ পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

বিক্রমদা আমাকে প্রথমে নিজের কোলে তুলে চুদতে শুরু করে দিলো আর তার সাথে সারা বাড়ি ঘুরতে শুরু করলো ওভাবে চুদতে চুদতেই। আমিও আমার পিসতুতো দাদার গলা জড়িয়ে ধরে চোখ বুজে আয়েস করে তার ঠাপ খেয়ে যেতে থাকলাম। বিক্রমদা আমাকে সাড়া বাড়ি জুড়ে পাগলের মত চুদতে লাগল। একবার আমাকে সোফায় ফেলে চোদে তো একবার পিসি পিসেমশাই-এর ঘরে গিয়ে তাদের বেডে ফেলে, তো কখনও ওয়াশিং মেশিনের ওপর তো কখনও ডাইনিং টেবিলের ওপর। একবার গুদে ঢোকায় তো একবার পোঁদে ঢোকায়। এইভাবে রাতে ডিনারের আগে অবধি খ্যাপা ষাঁড়ের মতো বিভিন্ন পোজে চুদে আমার গুদে আর পোঁদে ব্যথা করে দিয়েছিলো।

রাতে ডিনার করার আগে নিজের ৩ বার বীর্য খসিয়ে আর আমার ৮-১০ বার জল খসিয়ে ডিনার করবার জন্য থামল বিক্রমদা। আমাকে উলঙ্গ হয়েই তার কোলে বসে ডিনার করতে বলল। আমিও বাদ্য মেয়ের মত তার কলে বসে পরলাম। বিক্রমদা খাবার আর আমার মাই পালা করে খাচ্ছিলো। আমিও খেতে খেতে দাদার নেতিয়ে পড়া বাঁড়াটায় হাত বুলিয়ে দিচ্ছিলাম। খেতে খেতেই তার বাঁড়া আবার ফুঁসে উঠল। খাওয়া মিটে গেলে বিক্রমদা আমাকে কোলে করে নিজের ঘরে নিজের বেডে নিয়ে গিয়ে শুইয়ে দিয়ে সোজা আমার গুদে নিজের ঠাঠিয়ে ওঠা আখাম্বা বাঁড়াটা গুঁজে দিলো।

তারপর আবার বিক্রমদা বীরবিক্রমে আমাকে চুদতে শুরু করলো। আর এবারে প্রথম থেকেই শুরু করে দিলো রাম ঠাপ। ওহ সে কি ঠাপ মাইরি, পুরো যেনও সিলিন্ডারের ভিতর পিস্টন যাতায়াত করছে। আমি মনের সুখে গোঙাতে গোঙাতে ঠাপ খেয়ে মজা নিতে থাকলাম। বিক্রমদা ওভাবে একনাগাড়ে প্রায় ২৫-৩০ মিনিট চুদে আমার গুদে মাল ঢেলে দিলো। সেদিন সারা রাতে অমরদা আর আমি আরও প্রায় ৭-৮ বার চোদাচুদি করেছিলাম।

পরদিন সকালে আমি ঘুম থেকে উঠে দেখি দাদা তখনও ঘুমাচ্ছে। আমি উঠে সামনে ওর একটা লম্বা টিশার্ট দেখতে পেলাম আর ওটা পরে নিলাম। সেটা লম্বা ছিল তাই আমার পাছা পেরিয়ে থাই অবধি চাপা পরে গেছিল, সেজন্য আমি আর অন্য কোনও পোশাক পড়িনি। তারপর বাথরুম থেকে ফ্রেস হয়ে রান্নাঘরে চা করতে গেলাম, কখন বিক্রমদা আমার পিছনে এসে দাঁড়িয়েছি খেয়াল করিনি। চা এর জল চাপিয়ে নিজের কাবারড থেকে চিনি আর চায়ের কৌটো বার করতে গেছি, তখন টিশার্টটা টানে আমার কোমরের ওপরে উঠে এসেছে আর তানপুরার মতো পাছা আর দুটো ফুটো সমেত পিছন থেকে উন্মুক্ত হয়ে গেছে।

এদিকে ওই দৃশ্য দেখে কোন পুরুষ ঠিক থাকতে পারে। দাদাও তাই দেখে আর নিজেকে সামলাতে পারেনি। সোজা নিজের বাঁড়াটা আমার গুদে চালান করে দিয়েছে। আমিও টাল সামলাতে না পেরে সামনের রান্নার স্লাবটা ধরে কোনও মতে আমার ব্যালান্স ঠিক করে নিলাম। এরপর বিক্রমদা আমার বাম পা-টাকে সামনের স্লাবের ওপর তুলে দিল। আর ওভাবেই দাঁড় করিয়ে রেখে আমার গুদ চুদে যেতে শুরু করে দিলো। পিছন থেকে চোদার ফলে ওর দাবনা গুলো আমার থাইতে এসে বাড়ি খাচ্ছিলো প্রতি ঠাপে। আর গোটা রান্নাঘরময় একটা সুন্দর আওয়াজ হচ্ছিলো থ্যাপ থ্যাপ ফচাত ফচাত, তার সাথে আমার শীৎকার আআআহহহহহহহ আআহহহহ উম্মম্মম্মম্মম্ম করে সারা ঘরে চোদার মিউজিক শোনা যাচ্ছিলো।

This content appeared first on new sex story Bangla choti golpo

হঠাৎ ঝনঝন করে একটা আওয়াজ পেলাম আমরা, তাকিয়ে দেখি আমরা তাড়াহুড়োতে রান্নাঘরের জানালাটা বন্ধ করতে ভুলে গেছি আর পিসির বাড়ির পাশের বাড়ির রান্নাঘরের জানালাটাও আমাদের জানালার পাশে। সেখানে দাঁড়িয়ে সেই বাড়ির সেক্সি মীনা বৌদি আমাদের লীলা দেখে নিজের গুদে আঙ্গুল চালাচ্ছে, তারই হাতে লেগে কিছু বাসন পত্র পড়ে গেছে বলে আওয়াজ হয়েছে। আমরা তো তাকে দেখে ভয়ে দাঁড়িয়ে গেছি, বৌদি বলল, “দাঁড়িয়ে পরলে কেন? চালিয়ে যাও তোমরা, আমারও আর একটুই বাকি আছে।”

তার কথা শুনে বিক্রমদা আবার আমাকে চুদতে শুরু করলো, বেশ কিছুক্ষণ চোদার পড়ে আমার আর বিক্রমদার একসাথে অর্গাজম হয়ে গেলো। আমরা বৌদির দিকে তাকিয়ে দেখি সেও নিজের গুদে আঙ্গুল দিয়ে কেঁপে কেঁপে উঠছে, বুঝলাম সেও নিজের গুদের জল খসিয়ে ফেলেছে।

কিছুক্ষণ পরে দাদা অফিস চলে গেলে মীনা বৌদি আমাদের বাড়িতে এলো, আমি আর বিক্রমদা সোফায় বসে ছিলাম। আমি একটা টিশার্ট আর একটা প্যানটি পড়ে ছিলাম আর দাদা খালি গায়ে একটা জাঙ্গিয়া পড়ে ছিল। বৌদি পড়ে এসেছিলো একটা নাইটি, আর বৌদির মাইগুলো হাঁটাচলার সময় যা লাফাচ্ছিল তাতে বেশ বোঝা যাচ্ছিলো যে বৌদি ভিতরে কিছু পড়ে নি। বৌদি এসেই ভনিতা না করে আমার দাদাকে জড়িয়ে ধরল আর ওর বাঁড়াটা জাঙ্গিয়া থেকে বার করে হাত বোলাতে বোলাতে বলল, “হাতের কাছে এমন একটা সুন্দর বাঁড়া থাকতে আমি কষ্ট পাই কেন? আমাকে একবার চুদে দেবে ঠাকুরপো।”

বিক্রমদা বলল, “কেন বৌদি দাদা তোমাকে করে না?”

বৌদি বলল, “তোমার দাদা আগে আমাকে রোজ ২-৩ বার চুদত আর ছুটির দিনে তো দিনে ৭-৮ বার চুদত, কোনও ছুটির দিনে আমরা সারাদিন বাড়িতে উলঙ্গ হয়ে কাটাতাম আর একে ওপরকে চুদে বেড়াতাম। কিন্তু প্রায় ১ বছর আমরা একে অপরের প্রতি আর কোনও টান অনুভব করিনা। তার মানে এই নয় যে আমি বা তোমার দাদা কারও সেক্সের চাহিদা নেই। খালি আমাদের একে অপরকে আর ভালো লাগে না।”

আমি মালতীর দেওয়া একটা বইতে পড়েছিলাম এরকম একটা ঘটনা। আমি বললাম, “বৌদি, এটা মনে হচ্ছে একটা একঘেয়েমির ফল, একই পার্টনারের সাথে অনেক দিন কাটালে সব কিছু পুরনো মনে হয় তখন মন একটা নতুন পার্টনার চায়।”

মীনা বৌদি বলল, “তবে কী করা যায়? তোমার দাদা আর আমি কী আর কোনোদিনও চোদাচুদি করতে পারবো না? সারা জীবন আমাদের কী অন্য কাউকে চুদে বেড়াতে হবে?”

[এরপরে বিক্রমদা, মীনা বৌদি আর আমি আর কী কী করলাম তা জানতে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৪ – পর্ব-৪ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • যারা বৃষ্টিতে ভিজেছিল – ১
  • কামুকী ছাত্রীর অতল গহ্বরে শ্রেষ্ঠ সুখের আস্বাদ
  • Amar shemale bou
  • ভারতীয় গৃহবধূ মা ও ছেলের যৌনতা
  • Maa ar kakur Porokia prem
  kajer masi sex সৎ মার ভালোবাসা – 4 | Bangla choti kahini

Leave a Reply