শেফালির যৌবনকথা – অধ্যায়-৬ – পর্ব-১ | BanglaChotikahini

Bangla Choti Golpo

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর ষষ্ঠ অধ্যায়ের প্রথম পর্ব]

পূর্ববর্তী পর্বের লিঙ্ক

আমার লেখা সব গল্পগুলি একসাথে দেখার জন্যে এই লিঙ্কে ক্লিক করুন

কিন্তু মধুদার সঙ্গে কিছুদিন আগে ঘটে যাওয়া ঘটনাটা আমার মন থেকে কিছুতেই যাচ্ছিল না। আমি খুবই কামুকি মেয়ে আর অতো মোটা আর তাগড়াই একটা বাঁড়া হাতের কাছে পেয়েও সেটা দিয়ে চোদনসুখ না নিতে পারার জন্যে আমার মনটা খুব খারাপ ছিল। সেদিন থেকেই আমি সুযোগ খুঁজছিলাম আমার সাধের নাগর টিউশন টিচার মধুদার চোদন খাওয়া যায়।

এদিকে খুব তাড়াতাড়িই একটা সুযোগ পেয়ে গেলাম, মা আমাকে একদিন দুপুরে মাসিমা মানে মধুদার মাকে কিছু দিয়ে পাঠিয়েছিল। আমি মধুদাদের বাড়ি গিয়ে বেল বাজাতেই মধুদা নিজেই দরজা খুলে দিল আর আমাকে ভিতরে আসতে বলল। আমি ভিতরে যেতেই মধুদা দরজা দিয়ে পিছন থেকেই আমাকে জড়িয়ে ধরল। আমি চমকে উঠে বললাম, “এই মাসিমা দেখে ফেলতে পারে তো?”

মধুদা বলল, “মা বাড়ি নেই, লাঞ্চ করে শপিং করতে গেছে।”

আমিঃ সে তো বুঝলাম কিন্তু যদি এখনি ফিরে আসে?

মধুদাঃ মা বাজারে গেলে বিকালের আগে ফেরে না, তুই নিশ্চিন্ত থাক।

আমিঃ কিন্তু আশেপাশে আরও বাড়ি আছে তারা কেউ যদি দেখে ফেলে?

মধুদা (বেশ রাগত গলায়)- কেন এত অজুহাত খুঁজছিস বল তো, তুই কি আমার সাথে সেক্স করতে চাস না?

আমি দেখলাম মধুদা রেগে গেছে, তাই মধুদার বাঁড়াটার ওপর হাত বোলাতে বোলাতে একটু ছিনালি করে বললাম, “ও মা, সেটা কে বলল তোমাকে। আসলে সেদিন তোমার এইটা দেখার পর থেকে আমি তো অপেক্ষাতে আছি যে কবে এটার আদর খাব।”

দেখলাম মধুদার এতে একটু নরম হয়েছে, তখন আমাকে বলল, “আমার ঘরে চল, এমনিতেও এখানে খুব গরম। আমার রুম বন্ধ করে এসি চালিয়ে বসি।” এই বলে মধুদা আমাকে জড়িয়ে একটা গাঢ় কিস করল আমিও তাকে চুমুতে সাড়া দিলাম।

তারপর মধুদা আমাকে নিজের কোলে তুলে নিল আর আমাকে নিয়ে দোতলাতে নিজের ঘরে নিয়ে এল। আজ বাড়ি ফাঁকা তাই আজই সবথেকে ভালো সুযোগ মধুদার তাগড়াই বাঁড়া গুদে নেবার, এসব ভাবতে ভাবতেই আমার গুদের পানিতে আমার প্যানটি ভিজে গেল।

এদিকে মধুদা আমাকে নিজের ঘরে নিয়ে এসে বিছানায় শুইয়ে দিয়ে প্রথমে ঘরের এসি-টা চালিয়ে দিল আর তারপর আমার দিকে ফিরে নাইটির ওপর দিয়েই আমার শরীরটা গিলে খেতে লাগল। মধুদার দৃষ্টিতে একটা কামনা, লালসা আর যৌনক্ষুধা ছিল যা আমাকে আরও গরম করে দিল। আমি মধুদাকে বললাম, “শুধু দূর থেকে দেখেই যাবে নাকি কাছে এসে কিছু করবে?”

মধুদা বলল, “দাঁড়া আগে ভালো করে তোকে দেখে নিই, করবার তো অনেক সময় আছে।”

মধুদা এবার বিছানায় আমার পাশে এসে বসল। আমি উঠে মধুদার গলা জড়িয়ে তাকে চুমু দিতে থাকলাম। মধুদাও পালটা চুমু শুরু করল আমাকে। স্মিও কম যাচ্ছি না। নিমেষের মধ্যে আমার নাইটি আর মধুদার গেঞ্জি শরীর থেকে আলাদা হয়ে গেল। আমার ডাঁসা মাই নাইটির তলা থেকে বেরিয়ে এসে মধুদার সামনে একদম উন্মুক্ত হয়ে গেল।

This content appeared first on new sex story Bangla choti golpo

মধুদা- ব্রা পরিসনি?

আমি- কিচ্ছু পরিনি।

মধুদা- উফফফফফফফ।

বলে আমাকে নিজের কোলে তুলে নিয়ে চুষতে শুরু করলো আমার দুই মাই। আমিও মধুদার কলের ওপর বসে পরম স্নেহে দুটো মাই খাওয়াতে লাগলাম নিজের টিউশন টিচার মধুদাকে। কিন্তু ধীরে ধীরে মধুদার হিংস্রতা বাড়তে শুরু করল। মধুদার হিংস্রতায় ক্রমশই আমি নিজের কন্ত্রল হারাতে থাকলাম। একটা সময় নিজের পুরো শরীর মধুদার হাতে ছেড়ে দিলাম আমি। এদিকে আমার লদলদে, উল্টানো তানপুরার মত পাছার স্পর্শে মধুদার বাঁড়া ফুলে খাড়া হয়ে ক্রমাগত আমার পোঁদের আর গুদের ফুটোর সংযোগস্থলে খোঁচা দিতে লাগল।

আমি- মধুদা আমি এবার চুষব তোমারটা।

মধুদা- চোষ শেফালি, চোষ।

আমি মধুদার কোল থেকে নেমে পাশে বসে মধুদার বারমুডা খুলে দিয়ে চুষতে শুরু করলাম মধুদার বাঁড়া। এমনিতেই মধুদার বাঁড়া আখাম্বা সাইজের, তার ওপর আমার মুখ আর জিভের ছোঁয়া পেয়ে একটা আস্ত গুরম লোহার মোটা ডাণ্ডার মত হয়ে উঠল মধুদার বাঁড়া। আমি এত বাঁড়া গুদে নেবার পরও মধুদার আখাম্বা বাঁড়া দেখে শিউরে উঠলাম। মধুদার বাঁড়াটা একেবারে দেখার মত। পরম আশ্লেষে মধুদার বাঁড়াটাকে চেটে সেটাকে ভয়ঙ্কর করে তোলার আমি মধুদার চোদন খেতে উদ্যত হলাম।

আমার প্যানটিটা খুলে উলঙ্গ হয়ে, আমি বিছানায় পাশ ফিরে মধুদার দিকে পিছন ফিরে শুয়ে মধুদাকে আমার ভিতরে আসার জন্যে আমন্ত্রন জানালাম। মধুদা পিছন থেকে জড়িয়ে ধরে শুয়ে বাঁড়া গুদের মুখে লাগালো। আমার গুদ রসে জবজবে থাকলেও এক ঠাপে পুরোটা ঢুকল না। প্রথম ঠাপে অর্ধেক বাঁড়া ঢুকল মধুদার, আর তাতেই আমার মুখ দিয়ে ‘আহহহহহহহহহহহহ’ করে একটা জোরে শীৎকার বেরিয়ে এল।

আমি শীৎকার দিতেই মধুদা হাত বাড়িয়ে আমার মুখ চেপে ধরল, যাতে পাশের বাড়ির কারও কানে আওয়াজ না চলে যায়। আর আমার কানের কাছে মুখ এনে বলল, “আস্তে শীৎকার দে, আমাদের বাড়িতে কেউ না থাকলেও আশেপাশের বাড়িতে লোকজন আছে।

[এরপর আমি আর মধুদা মিলে আর কী কী মজা করলাম, তা জানতে হলে পরের পর্বে চোখ রাখুন। গল্পটি কেমন লাগছে কমেন্ট করে জানাবেন প্লিজ]

[ধন্যবাদ]

This story শেফালির যৌবনকথা – অধ্যায়-৬ – পর্ব-১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • নোংরা পরীর গল্প (প্রথম পর্ব)
  • বিশাল বাঁড়া নিলাম
  • Swapner nari
  • চাচা আর মা
  • পল্লীবধুর কামযাতনা ২য় পর্ব
  Bangla choti golpo story খালাতো বোন রত্না আপু ও স্বর্ণা এর পাছা চোদা

Leave a Reply