সেক্সি আম্মু তুমিই তো আমার সানি লিওনী – bangla choti kahinii tumi to amar sunny leone

Bangla Choti Golpo

বাংলা চটি / সেক্সি আম্মু তুমিই তো আমার সানি লিওনী – bangla choti kahinii tumi to amar sunny leone
সেক্সি আম্মু তুমিই তো আমার সানি লিওনী – bangla choti kahinii tumi to amar sunny leone
Bangla Choti Kahinii – আমার নাম রোহান বয়স ২০। আজকে যেই ঘটনা আপনাদের সাথে শেয়ার করবো তার শুরু হয় প্রায় ৪ বছর আগে। আমি মা বাবার একমাত্র সন্তান, ঢাকার গুলশানে আমাদের নিজস্ব ফ্লাটে থাকি।
আমাদের ফ্লাটটা ১১তলাতে আর আমাদের ৪টা গার্মেন্টসও খুব নামকরা। আমি ছাত্র হিসাবেও অনেক ভালো আর তারই ফল হয়তো আমার এই মধুময় দিন আর রাত গুলো।
আম্মুর কাছে গল্প শুনেছি আম্মু আব্বুর বিয়ের পরে আব্বু বেশিরভাগ সময় অফিস নিয়েই ব্যস্ত থাকতো তাই আম্মুকে একা একাই বাসায় থাকতে হতো। তখন আম্মু আব্বুর কাছে জোরকরে বসে যে তার বেবি লাগবে আর তারই ফল আমি।
আম্মু খুব স্বাস্থ্য সচেতন তাই রেগুলার ব্যায়াম, ডায়েটকন্ট্রোল করে যার কারনে আম্মুকে যে কেউ দেখে ২১-২২ বছরের যুবতী মনে করে ভুল করবে, আর ভুল করবেই না কেনো একটা যুবতী মেয়ে যেমন জিন্স, টপ্স, লেগিংস, শর্ট কামিজ পড়ে আম্মুও ঠিক তেমনি কাপর পড়ে।
আম্মুর চেহারা ফিগার সানি লিওনীর চেয়ে কোনো অংশেও কম নয়, বরং আম্মুর পাছা আরো বড়ই হবে আর গায়ের রঙও ফর্সা, আম্মুর থেকে পরে শুনেছি আম্মুর ফিগার ৩৬-২৪-৪০ ছিলো তখন আর আব্বুকেও অনেক সময় আম্মুকে বলতে শুনেছি “তুমিই তো আমার সানি লিওনী”। পিসির ছেদায় ধোন আরামছে ঢুকছে আর বের হচ্ছে
এবার মূল ঘটনায় আসা যাক, সময়টা ছিলো আমার এস,এস,সি পরিক্ষার রেসাল্টের সময়ের। আব্বু সারাদিন অফিসে থাকে আমি আর আম্মু সারাদিন বাড়িতেই থাকি, কখনো মার্কেট যাই কখনো গাড়ি নিয়ে ঘুরি কিন্তু কোনো কিছুতেই ভালো লাগছিলো না আমাদের কেমন একটা বোরিং লাইফ হয়ে গিয়েছিলো।
একদিন খুব সকালে আমার ঘুম ভেঙ্গে গেলো তখন উঠে পেশাব করে দরজার কাছে যেতেই দেখি আম্মু পিংক কালারের স্পোর্টস ব্রা আর ব্লাক শর্টস পরে এক্সারসাইজ করছে।
এ অবস্থাতে আম্মুকে দেখলে ৮০ বছরের বুড়োরও দাঁড়িয়ে যাবে। আম্মুর পুড়ো শরীর ঘাম দিয়ে ভিজে ছিলো মনে হচ্ছিলো কেউ হয়তো অলিভওয়েলের পুড়ো বোতলটাই আম্মুর গায়ে ঢেলে দিয়েছে।
আম্মু যখন দাঁড়িয়ে থেকে মাথা পায়ের সাথে লাগাচ্ছিলো তখন আম্মুর পাছাটা দেখার মতো ছিলো। আম্মুকে দেখতে দেখতে কখন যে আমার বাবু মশাই তাবু টাঙ্গিয়ে দাঁড়িয়ে গেছে আমি খেয়ালি করিনি তখনি আম্মু আমাকে দেখেই আমাকে কাছে ডাকলো…
আরো খবর বাংলা বেস্ট চটি – প্রতিশোধের যৌনলীলা – ৩
আম্মু : রোহান এদিকে আসো সোনা কখন উঠছো তুমি?
আমি : এইতো আম্মু এখনি।
আম্মু : উঠে এখনো পেশাব করোনি তাই না সোনা?
আমি : কেনো আম্মু কি হয়েছে?
আম্মু : না তোমার ছোট বাবু রাগ করে দাঁড়িয়ে আছে তো তাই বললাম।
আমি : ওহ আচ্ছা আমি পেশাব করে আসি আম্মু তুমি এক্সারসাইজ করো।
আম্মু : ওকে সোনা যাও…
আমি পেশাব করে এসে দেখি আম্মু তখনো এক্সারসাইজ করছে…
আমি : আম্মু আজ তোমাকে অনেক সুন্দর লাগছে।
আম্মু : কেনো অন্যদিন কি আমাকে সুন্দর লাগেনা?
আমি : তুমি তো এমনিতেই অনেক সুন্দরী কিন্তু আজ তোমাকে একটু বেশিই সুন্দরী লাগছে আম্মু।
আম্মু : যাও অনেক হয়েছে এখন রুমে গিয়ে তোমার আব্বুকে উঠটে বলো অনেক বেলা হয়েছে।
আমি আম্মুদের রুমে গিয়ে দেখি আব্বু তখনো বিভোর ঘুমে আচ্ছন্ন আর পুড়ো ঘর এলোমেলো, আম্মুর নাইটি, ব্রা-পেন্টি মাটিতে পড়ে আছে, ল্যাম্প টেবিলের উপরে কনডমের প্যাকেট, ল্যুব্রিক্যান্ট, হ্যান্ডক্রাফট, এনাল ডিলডো আরো অনেক কিছু তখন আমি আব্বুকে ডাক দিয়েই আম্মুর কাছে চলে এসে আম্মুর থেকে দূরে সোফায় বসে আম্মুর ব্যায়াম করা দেখছিলাম।
তখনি আব্বু এসে আম্মুর পিছন থেকে জড়িয়ে ধরেই আম্মুকে সামনের দিকে ঘুরিয়ে নিয়ে আম্মকে লিপকিস করতে শুরু করলো আর এক হাতে আম্মুর পাছা টিপতে লাগলো, আম্মুও আব্বুর সাথে তাল মিলিয়ে কিস করতে শুরু করলো কিন্তু হঠাৎ আম্মু আব্বুকে দূরে ঠেলে দিলো আর তখনি আব্বু আমাকে দেখে রুমে চলে গেলো আর আম্মুও বাথরুমে গোসলের জন্যে চলে গেলো।
আমিও আমার রুমে গেলাম আর ঠিক ৮টায় আম্মু নাস্তা করার জন্যে ডাক দিলো আব্বু নাস্তা করে অফিসে চলে গেলো আর আমার আর আম্মুর বোরিং টাইম শুরু হলো। দুপুরে খাওয়ার সময় আমি আর আম্মু গল্প করতে আমি ভাবলাম কোথাও থেকে ঘুরে আসা যাক কিছু দিনের জন্য কিন্তু আম্মু কিছুতেই রাজি হচ্ছিলো না…
আম্মু : সামনে তোমার রেজাল্ট সোনা তোমার আব্বু এখন কিছুতেই রাজি হবেনা।
আমি : আম্মু তুমি চিন্তা করোনা আমি আব্বুকে রাজি করাবো তুমি শুধু আমার কথার সাথে তাল মিলাবা।
আম্মু : ঠিক আছে, কিন্তু আমার পছন্দ মতো জায়গাতে যেতে হবে, আমার ইচ্ছা মতো থাকতে হবে।
আরো খবর বাংলা চটি গল্প – মাসিকের সময় এগিয়ে এলেই
আমি : ওকে, তুমি যা বলবে তাই হবে।
তার পর রাতে আব্বু আসলো আমরা এক সাথে খেতে বসলাম তখন আমি আম্মুকে আমাদের প্লানের কথা বললাম আব্বু প্রথমে একটু মানা করে পরে রাজি হলো কিন্তু একটা প্রবলেম দেখা দিলো আর সেইটা হলো আব্বু যেতে পারবেনা আমাদের সাথে তখন আম্মুর মন একটু খারাপ হলো।
তো পরের দিন সকালে আমি আর আম্মু প্লানিং করতে লাগলাম কোথায় যাওয়া যায় পরে আমরা ঠিক করলাম যে ৭দিনের জন্যে কক্সবাজার যাবো। বিকালে আমি আর আম্মু শপিং করতে বের হলাম।
প্রথমেই আমি তিনটা থ্রি কোয়াটার প্যান্ট, তিনটা গেঞ্জি, দুইটা শার্ট আর এক জোরা জুতা কিনে নিলাম তার পর আম্মুর মার্কেট শুরু হলো। আম্মু দুইটা পালাজো, দুইটা টপ্স, একটা গেঞ্জি, একটা জিন্স আর ম্যাচিং করে দুই জোরা জুতো নিয়ে আমরা গেলাম একটা সুপার শপে সেখানে ছেলে মেয়েদের সব কিছুই ছিলো।
প্রথমে আম্মু আমাকে দুইটা ব্লাক আর একটা রেড আন্ডারওয়ার নিয়ে দিলো আর আম্মু নরমাল এক সেট ব্রা-পেন্টি নিলো আর ২সেট ফোম দেয়া ব্রা আর পেন্টি নিলো।
তার পর আমাকে বল্লো তুমি গাড়িতে যাও আমি আসছি তো আমি আম্মুর অপেক্ষা করতে করতে দেখি আম্মু হাতে একটা ব্যাগ নিয়ে আমার দিকে এগিয়ে আসছে আর রাস্তার দুই ধারের সব লোক হা করে আম্মুর দিকে তাকিয়ে আছে, তারপর আমরা বাসায় আসলাম।
রাতের খাওয়া শেষে তখন রাত ১১টা বাজে আব্বু আমাকে রুমে ডাকলো তখন গিয়ে দেখি আব্বু শুয়ে থেকে পেপার পড়ছে আর আম্মু ড্রেসিংটেবিলের সামনে বসে চুল আচরাচ্ছে।
আম্মু লাল একটা নাইটি পরে ছিলো আর নিচে ব্লাক ব্রা-পেন্টি তার মধ্যে দিয়ে আম্মুর পুরো শরীর দেখা যাচ্ছিলো। আম্মু সব সময় ব্রা-পেন্টি পরতো আর মার্কেট গেলেই বিভিন্ন ধরনের ব্রা-পেন্টি কিনতো। আম্মুর ব্রা-পেন্টি রাখার জন্যে একটা আলাদা ড্রয়ার ছিলো। আব্বু আমাকে কাছে ডেকে বসতে বললে আমি বিছানায় বসলাম…
আব্বু : আমিতো আমার কাজের জন্যে যেতে পারতিছি না কিন্তু তোমরা সব সময় এক সাথে থাকবা আর বেশি রাতে হোটেল থেকে বের হবেনা। Choto Meye Mili ka coda
আমি : আব্বু আমাদের তো হোটেলে বুকিং দেয়া হয়নি আর বাসের টিকেটও কাটা হয়নি।
আম্মু উঠে এসে বিছানায় আমার সামনে আর আব্বুর পাশে বসলো, তখন আম্মুর বিশাল দুধ জোড়া আমার সামনে…
আম্মু : হোটেল জেনো ফাইভ স্টার হয় আর রুমটাও জেনো ভালো হয়।
আব্বু : আরে সবই ভালো হবে বলেই ম্যানেজার আঙ্কেলকে ফোন দিয়ে সব বুকিং দিয়ে দিতে বল্লো।
আমি তখন আমার রুমে এসে ঘুমিয়ে পরলাম। সকালে আম্মুর ডাকে আমার ঘুম ভেঙ্গে গেলো। নাস্তা করার জন্যে আমি ফ্রেশ হয়ে ডাইনিং টেবিল এ বসে আম্মুকে ডাকলাম আর আম্মুকে দেখে তো আমি পুরাই অবাক।
আম্মু অফ হোয়াইট একটা লেগিংসের সাথে রেড একটা গেঞ্জি পরেছে আর নিচে হয়তো কোনো ব্রা পরেনি যার কারনে আম্মুর বিশাল বিশাল দুধ দুইটা আর পুরো শরীরের সবগুলো ভাজ অবিকল বোঝা যাচ্ছিলো, আমাকে তাকিয়ে থাকতে দেখে আম্মু বল্লো…
আম্মু : কি সোনা ওভাবে তাকিয়ে আছিস ক্যান?
আমি : আম্মু আজ তোমাকে অনেক অনেক সুন্দর লাগছে।
আম্মু : প্রতিদিন এক কথা আর ভালো লাগেনা আজ নতুন কিছু বলো।
আমি : নতুন মানে?
আম্মু : হট, সেক্সি ইত্যাদি। এসবের কিছুই কি না আমি? কোনো দিন তো বললি না।
আমি : কে বলেছে আম্মু যে তুমি সেক্সি না? আমার দেখা সব চেয়ে সেক্সি মেয়ে তো তুমিই। তোমার মতো সেক্সি মেয়ে আমি আর একজনও দেখিনি।
আম্মু : আমি বললাম তাই বলছিস?
আগে তো কখনো বলিস নি।
আমি : আগে তো তুমি কখনো জিজ্ঞাসা করোনি তাই। আর শুধু আমি না পুরো কলোনির সবাই বলে যে আসলাম ভাইয়ের ওয়াইফের মতো সেক্সি এই কলোনিতে আর একজনও নেই।
আম্মু : নে অনেক হয়েছে এখন তাড়াতাড়ি খেয়ে নে অনেক কাজ বাকি আছে।
একটু পরেই আমার খাওয়া শেষ হতেই কলিংবেল বেজে উঠলো আমি দরজা খুলতেই দেখি আমাদের ম্যানেজার আঙ্কেল দাঁড়িয়ে আছে, আমি তাকে ভিতরে এসে বসতে বললাম আর আমি আম্মুকে ডেকে আনলাম, আম্মু চা নিয়ে এসে ম্যানেজারের সামনের সোফায় বসলো, ম্যানেজার আম্মুকে দেখে হা করে তাকিয়ে ছিলো মনে হচ্ছিলো এখনি খেয়ে ফেলবে…
চন্দ্রকান্তা – এক রাজকন্যার যৌনাত্বক জীবনশৈলী [৩]

  hot sex choti মনিকা আমার ভাগ্নীর বান্ধবী – 8 by ratnodeep

ম্যানেজার : ম্যাম আপনাদের ৭দিনের জন্যে কক্সবাজারে হোটেল বুকিং হয়ে গেছে, আর এই যে আজ রাত ১২টায় কক্সবাজার যাওয়ার দুইটা টিকেট।
আম্মু : ধন্যবাদ, আমাদের জন্য আপনাকে অনেক কষ্ট করতে হলো।
ম্যানেজার : না ম্যাম কি যে বলেন আপনি, ম্যাম একটা কথা বলবো?
আম্মু : হ্যা হ্যা অবশ্যই।
ম্যানেজার : আপনাকে অনেক সুন্দর লাগছে।
আম্মুতো এই কথা শুনেই আমার দিকে তাকালো আর একটা মুচকি হাসি দিয়ে একটু ঝুকে যখন আঙ্কেল কে চা বানিয়ে দিচ্ছিল তখন মনে হচ্ছিলো আম্মুর দুধ গেঞ্জি ফেটে বের হয়ে আসবে, আঙ্কেলও এই দৃশ্য খুব ভালো করেই উপভোগ করছিলো…
আম্মু : লাল চা নাকি দুধ চা?
ম্যানেজার : লাল চা হলেই ভালো হয় দুধের অভাব পুরন হয়ে গেছে।
আম্মু : ঠিক বুঝলাম না।
ম্যানেজার : না মানে আমি দুধ চা খাইনা। maa choda golpo আমার সোনা ছেলে
আম্মু : ওহ তাই বলেন, আমিতো অন্যকিছু ভেবেছিলাম।
ম্যানেজার চা খেয়ে চলে গেলো আর আম্মু আমাকে তার রুমে ডাকলো আর বল্লো তোমার যা যা লাগবে সব প্যাকিং করে নাও, আমি বললাম আমি সব রাতেই ঠিক করে রেখেছি আম্মু।
তখন আম্মু আমাকে কিছু টাকা দিয়ে বল্লো কাল মার্কেট থেকে একটা জিনিস আনতে ভুলে গেছি তুমি নিচে দোকানে গিয়ে এই স্লিপটা দিবে তাহলেই তোমাকে ওটা দিবে।
আমি দোকানে গিয়ে স্লিপটা দিতেই দোকানদার জিজ্ঞাসা করলো এইটা কার জন্যে আমি বললাম আম্মুর। দোকানদার আমাকে একটা প্যাকেট হাতে ধরিয়ে দিলো, আমি এসে প্যাকেট টা আম্মুকে দিয়ে জিজ্ঞাসা করলাম আম্মু এইটা কি?
আম্মু : এইটা “VEET” হেয়ার রিমুভাল ক্রিম, এইটা দিয়ে মেয়েদের শরীরের বিভিন্ন অবাঞ্ছিত লোম ক্লিয়ার করে। যেনো তাদের দেখতে আরো সুন্দর আর সেক্সি লাগে।
আমি তখন উঠে আমার রুমে চলে গেলাম আর রাত হওয়ার অপেক্ষায় থাকলাম…

Leave a Reply