bangla sex golpo গুদমারানি বোন – 5 by fbuseme

Bangla Choti Golpo

bangla sex golpo choti. দুপুরে পম্পি ভালো মেয়ের মতোই পুরো ভাতটা খেয়েছিল। পুরোটা খাবার পর টেবিল থেকে ওঠার সময় শুধু বলেছিল, “গলার কাছটা একদম আঠার মতো আটকে গেছে। উফফফ…কি গাঢ় তোর ফ্যাদা !”
বুবাই মুচকি হেসেছিল কেবল। ও ততক্ষণে মনে মনে ভেবে নিয়েছে পম্পিকে আর কি কি খাওয়াবে। সেসব ভাবা থাকলেও মুখে কিছু বললো না। বিকেলে ভিজিটিং আওয়ারে মামাকে দেখতে গেল দুজনে, পম্পি বেশ কিছুক্ষণ বাবার সাথে কথা বলার পর বেরিয়ে এলো কেবিনের বাইরে।

বুবাই লাউঞ্জে বসেছিল পুরো সময়টা, এই সময়ের মধ্যে বেশ কয়েকটা ফোন এসেছিল ওর। কাজের ফোন বাদ দিলে ওর সবথকে কাছের বন্ধু মানে অমিত ফোন করেছিল। বুবাই আর অমিত সেই ছোটবেলার বন্ধু। ওদের দুজনের মধ্যে মিল আছে অনেক। বুবাই নিজের সেক্সলাইফের কথা মনে মনে ভাবলেও এ ব্যাপারে অমিত ছিল একেবারে কাছাখোলা। ও যে কত মেয়ের সঙ্গে শুয়েছে তার কোনো ঠিক নেই। কাউকে বাদ দেয় না অমিত। ওর একটাই কথা, “মুততে পারলেই সেই মাগীর গুদ আছে। আর গুদ মানেই চোদার জায়গা। কার গুদ সেটা পরে দেখলে চলবে, আগে বাঁড়া ঢুকিয়ে খাল করে দাও।

bangla sex golpo

“বুবাই ওর কথা শুনে না হেসে থাকতে পারে না। মাঝেমাঝে ও অমিতকে বলে, “শালা কোনদিন দেখবি বেদম ক্যালানি খাবি এই চুদতে গিয়ে।“
অমিত কিন্তু ভীষণ ডেসপারেট, ভালো মাগী দেখলে ও তাকে ল্যাংটো করবেই। আর যেহেতু ওরা দুজনে যাকে বলে একেবারে বুজম ফ্রেন্ড, তাই অমিতের সব শোয়ার গল্প বুবাইয়ের জানা। এমনকি অমিতের নিজের বোন মানে দেবলীনাকেও ছাড়েনি অমিত। একদিন বুবাইয়ের ফোনে হঠাৎ হোয়াটস অ্যাপে একটা মেসেজ আসে অমিতের, বুবাই তখন অফিসে ছিল।

ব্রেক টাইমে ক্যান্টিনে বসে মেসেজটা খুলতেই চোখ কপালে উঠে যায় ওর। একটা ছবি পাঠিয়েছে অমিত, দেবলীনার মুখের। মুখটা সাদা ফ্যাদায় মাখা একেবারে। বড় বড় চোখের পাতা, গোলাপি গাল, পুরু ঠোঁট সব ফ্যাদা দিয়ে পেন্ট করা। বুবাই হতবাক হয়ে রিপ্লাই করেছিল এটা কার বলে। তাতে অমিত জানায়, “আরে কার আবার বাঞ্চোৎ, আমার। দেবী আমার বোন, আর ওর মুখে আমি ছাড়া কার ফ্যাদা থাকবে !”
“কিন্তু তা বলে এতটা ?” বিস্মিত হয়ে জিগ্যেস করেছিল বুবাই। bangla sex golpo

অমিত বেহায়ার মতো উত্তর দিয়েছিল, “আসলে মালটা সেক্সি খুব, আর তার ওপর আবার আমার নিজের বোন। অনেকটা ঢেলেছি শালীর মুখে।“
যাইহোক সেই অমিতের ফোন আসায় কানে ধরে হ্যালো বলার সঙ্গে সঙ্গে ওপাশ থেকে অমিত বলে, “কি রে শালা, তোর তো পাত্তাই নেই। কদিন দেখা হয়নি বল তো !”
“এই একটু ব্যস্ত আছি তাই…” বুবাইয়ের কথা শেষ করতে না দিয়েই বলে অমিত, “কাল তো ছুটি আছে। তোর বাড়ি ফাঁকা শুনলাম। কাল তাহলে তোর বাড়িতে মালের বোতল নিয়ে যাই !”

“এই না না, এখন হবে না।“ জোরগলায় বলে বুবাই।
“কেন বে ?”
“বাড়ি ফাঁকা নয়। মামার শরীর খারাপ, নার্সিং হোমে ভর্তি। তাই মামাতো বোন এসে আছে।“
“কে ? কোন বোন ?” জিগ্যেস করে অমিত। bangla sex golpo

বুবাই ক্যাজুয়ালি বলে, “আরে পম্পি এসে আছে কদিন, মানে কদিন থাকবে জানি না।“
“ওর বিয়ে হয়ে গেছিলো না ? হাজব্যান্ড কোথায় ?” প্রশ্ন করে অমিত। অনেকদিনের বন্ধু তাই বুবাইয়ের পরিবারের অনেককেই চেনে অমিত।
বুবাই বলে, “সমীরের কাজ আছে তাই ও চলে গেছে। আসবে আবার হয়তো পরে।“
“বলিস কি ? শালা একা একা নরম বোনটাকে নিয়ে কি করছিস বাড়িতে ?” অমিতের জিভ দিয়ে যেন জল গড়াচ্ছে।

“কি আবার করবো, কিছুই না।“ কাটানোর জন্য বলে বুবাই।
“কিছু তো করছিস, শালা আমাকে বলবি না ? আমার কাছে লুকোবি ? এটা আশা করিনি বুবাই, আমি তো আমার সব তোকে বলি। এমনকি যেদিন দেবীকে ঠাপিয়েছিলাম সেদিনও তোকে বলেছিলাম। আর তুই লুকিয়ে যাচ্ছিস !” হুড়মুড় করে বলে ওঠে অমিত।
কি আর করে বুবাই, এতদিনের বন্ধু অমিত। সত্যিই তো, অমিত ওর কাছে তো কিছু লুকোয় না।

দোনামনা করে শেষে পম্পিকে গতরাত থেকে ঠাপানোর ঘটনা সব বলে দেয় বুবাই। পুরোটা শুনে অমিত কিছুক্ষন চুপ করে থাকে। তারপর ধীরে ধীরে বলে, “বুবাই ভাই আমার, একা একা খেয়ে সুখ নেই। ছোটবেলা থেকে কি শিখেছি আমরা ?”
“কি শিখেছি ?” বুঝতে না পেরে জিগ্যেস করে বুবাই।
“খাবার ভাগ করে খেলে তার স্বাদ বাড়ে।“ বলে অমিত। bangla sex golpo

বুবাই এবার অধৈর্য হয়ে বলে, “কি বলতে চাইছিস বল তো ? ঝেড়ে কাশ।“
“বলছি।“ বলে অমিত একটু থেমে বলে, “পম্পিকে আমারও চাই। তুই যখন ফিতে কেটেছিস তখন তোর ভাইও কিছু পাক।“
“না না, এটা হয় না।“ বলে বুবাই, “পম্পি মানবে না। ও কেন রাজি হবে ?”
“সে দায়িত্ব আমার। আমি রাজি করিয়ে নেবো, তুই শুধু প্ল্যান কর।“

বুবাইয়ের ব্যাপারটা বেশ থ্রিলিং লাগছিল, তাই এবার বলে ও, “বেশ সে নাহয় প্ল্যান করলাম। কিন্তু চাঁদ আমার, আমি কি পাবো ?”
“আমি জানি তুই কি চাস।“ বিজ্ঞের  মতো বলে অমিত।
“বল শুনি। “ বলে বুবাই।
অমিত হেসে বলে, “দেবীকে ঠাপানোর ব্যবস্থা আমি করে দেবো। একটা পুরো দিন তুই যাতে ওকে ঠাপাতে পারিস তার সব দায়িত্ব আমার।“ bangla sex golpo

এরপর আর রাজি না হয়ে উপায় ছিল না বুবাইয়ের। এমন লোভনীয় প্রস্তাব ছাড়া যায় না। দেবীর বয়স এখন সবে উনিশ, সতেজ মাল। কচি গুদে বাঁড়া ঢোকাতে পারবে জেনে বুবাই মনে মনে খুশি হয়ে ওঠে। ফোন ছাড়ার আগে মুচকি হেসে বলে অমিত, “তাহলে বন্ধু, কাল দেখা হচ্ছে তোমার বাড়িতে। আজ রাতে যত ইচ্ছে পম্পির গুদ মেরে নাও।“

ফোন রেখে চুপ করে বসেছিল বুবাই, দেখতে পেলো দূরে পম্পি লিফট থেকে বেরচ্ছে। ওকে দেখে মনে মনে বললো বুবাই, আজ বাড়িতে চল। রাতে তোর গুদের স্যান্ডউইচ বানিয়ে ফ্যাদার মেয়োনিজ ঢালবো ওপরে।

অপলক চোখে পম্পিকে দেখছিল বুবাই। সারাদিন ল্যাংটো দেখেছে বলেই বোধহয় এখন ওই পোশাক পরা অবস্থায় পম্পি যেন অন্যরকম দেখাচ্ছিল। একটা স্লিভলেস কুর্তি আর টাইট লেগিংস পরেছিল ও। পম্পির চেহারা স্বাস্থ্য ভালোই, কুর্তির ভেতর থেকে বড় দুধদুটো যেন ফেটে বেরিয়ে আসছে। গলায় একটা সরু সোনার চেন পরেছে ও, যার পেনডেন্টটা কুর্তির গলার কাছে বুকের খাঁজে ঢুকে গেছে। পম্পি ওকে পেরিয়ে যখন দরজার দিকে এগিয়ে গেল, পিছন থেকে দেখলো বুবাই চাপা কুর্তি আর টাইট লেগিংসের ভেতর দিয়ে ওর গোল পোঁদটা হাঁটার তালে দুলছে। bangla sex golpo

পম্পির হাঁটা দেখবে বলেই একটু পিছনে হাঁটছিল বুবাই। ফ্ল্যাটে ফেরা পর্যন্ত নিজেকে সামলে রেখেছিল বুবাই, আজ পম্পি বেশ খুশি। বাবার শরীর ভালোর দিকে, তাই মনটাও অনেক শান্ত। ফ্ল্যাটে ঢুকে মেন ডোর বন্ধ করেই পম্পিকে চেপে ধরল বুবাই। একদম দেয়ালের সাথে চেপে ধরে সোজা দুধদুটো চটকে ধরলো ও।
“ছাড় এখন, উফফফ…তুই পারিসও বটে !” আলতো বাধা দিয়ে বললো পম্পি। ওর বাধায় তেমন জোর ছিল না, সেটা বুঝতে পেরেই বুবাইয়ের জোর বেড়ে গেল যেন। একঝটকায় বুকের কাছটা ধরে টান দিতেই পাতলা কুর্তি ফড়ফড় করে ছিঁড়ে নেমে এলো।

“কি করলি এটা, কি হবে এবার ?” চেঁচিয়ে উঠলো পম্পি।
“কিচ্ছু হবে না, নতুন একটা কিনে দেবো তোকে।“ ব্রায়ের ওপর থেকে বাঁদিকের দুধে কামড় বসিয়ে বললো বুবাই।
“আরে এটা সমীর দিয়েছিল, ও খুব ভালো করে চেনে এটা। পছন্দ কর এয়ামার জন্য কিনেছিল ও।“ ঘ্যানঘ্যান করে উঠলো পম্পি।
বুবাইয়ের এই ঘ্যানঘ্যানানি একদম পছন্দ হচ্ছিলো না। শালা খানকিটা অন্য বাঁড়া নিয়ে সারাদিন গাদন খাচ্ছে। তারপর আবার সমীরের জন্য শোক করছে। bangla sex golpo

বুবাইয়ের ইচ্ছে হলো এই কুর্তির মতো সমীর বোকাচোদাটাকেও পম্পির জীবন থেকে ছিঁড়ে ফেলতে। রাগ হচ্ছিলো খুব, সেই রাগের বশেই সপাটে একটা চড় বসালো পম্পির গালে।
“ওমাগো…আহহহ…” বলে চেঁচিয়ে উঠতেই বুবাই পম্পিকে থামিয়ে হিসহিস করে বললো, “খানকি, তোর এখন একটাই বর। আমি আমি আমি…আর এই বর যা চাইবে তাই হবে। শোন রেন্ডি, তোর এই বর তোকে সবসময় ল্যাংটো দেখতে চায় বুঝলি ?”

পম্পি বুবাইয়ের তেজ দেখেই কিছু বললো না। চুপ করে দুধে কামড় খেতে লাগলো। বুবাই বেশ কিছুক্ষণ দুধ কামড়ে তারপর একটু রেহাই দিলো পম্পিকে। আজ ও ভেবেই নিয়েছে এই মাগির গায়ে কোনো কাপড় আস্ত রাখবে না। কুর্তি তো আগেই গেছে, এবার পম্পির দুটো পায়ের মাঝে হাত রেখে গুদের কাছে লেগিংস ধরে জোরে টান দিতেই পাতলা লেগিংস একই রকম ভাবে ছিঁড়ে নেমে এলো। হালকা হলুদ রঙের প্যান্টি পরেছে পম্পি। সাদা থাইয়ের মাঝে ওই প্যান্টি যেন আগুন ধরাচ্ছে। bangla sex golpo

বুবাইয়ের বাঁড়া টনটন করে উঠলো। আজ যেন কিছুতেই আশ মিটছে না ওর। আসলে মনেমনে ওর তখন একটা অন্য চিন্তা ঘুপাক খাচ্ছে। একটা না বলে অবশ্য দুটো চিন্তা বলা ভালো। প্রথম চিন্তা অবশ্যই পম্পিকে নিয়ে, কাল ওর কপালে কি আছে কে জানে। অমিত যেরকম চোদনবাজ ছেলে তাতে পম্পিকে সহজে ছাড়বে না। পম্পি কি রাজি হবে ? অমিতকে দিয়ে তো নাও চোদাতে পারে ! তাহলে কি উপায় ! অথচ পম্পিকে রাজি করাতেই হবে, কারণ বুবাইয়ের দ্বিতীয় চিন্তা সেই জায়গাতেই। আর সেটা হলো দেবী।

দেবীকে খুব কাছ থেকে দেখেছে ও, সবে উনিশ পেরনো দেবী আস্ত মাল একটা। মোমের মতো শরীর, চোখেমুখে সারল্য ভরপুর। স্বাস্থ্য মোটামুটি ভালোই। চোখের পাতাগুলো বড় বড়। বুবাই যেন দিব্যচোখে দেখতে পাচ্ছে ল্যাংটো দেবীকে। কচি নরম গুদে হালকা লোমের মতো বাল, গোলাপি গুদের কোয়া। বুবাইয়ের বাঁড়ার যা সাইজ তাতে দেবীর ওই ছোট্ট গুদে একেবারে এঁটে বসবে বাঁড়া। আহহহহহ কি আরাম, এরকম কচি মাগী চুদে চুদে সব রস নিংড়ে নেবার মজাই আলাদা। bangla sex golpo

আর এর সবটাই হবে যদি পম্পি রাজি হয়। এসব ভাবতে ভাবতেই কখন যে ও প্যান্টির ফাঁক দিয়ে গুদে বাঁড়া চালান করে দিয়েছিল বুঝতে পারেনি বুবাই। হঠাৎ “ওমাগো…আহহহ…” শব্দে চমকে দেখে বাঁড়াটা পুড়ো গাঁথা পম্পির গুদে, দাঁড়িয়ে দাঁড়িয়ে চোদাচ্ছে বলেই গুদ ফাঁক করতে পারেনি পম্পি। আর তার ওপর এই আখাম্বা বাঁড়া আমুল গেঁথে পম্পির তখন দিশেহারা অবস্থা। ব্যাপারটা বেশ এনজয় করছিল বুবাই। পম্পির মুখটা হাঁ হয়ে আছে, ঠাপের চাপে ওই মুখ আর বন্ধই হচ্ছে না।

বুবাই দুটো হাত দিয়ে পম্পির পোঁদের নরম কোয়াদুটো শক্ত করে ধরে গাদন দিতে থাকলো। পম্পির নরম শরীরটা ঝোড়ো হাওয়ায় যেন আগেপিছে করছে। ছেঁড়া কুর্তি আর ছেঁড়া লেগিংস পরে পম্পি মুখ হাঁ করে শুধু চদন খাচ্ছে বুবাইয়ের। ঠাপাতে ঠাপাতেই মনে মনে বললো বুবাই, “খেয়ে নে পম্পি, আজ আমার চোদন খেয়ে নে। কাল যে তোর কপালে কি আছে তা তুই ভাবতেও পারছিস না।“ bangla sex golpo

টানা বেশ কিছুক্ষন চোদার পর বুবাই বুঝতে পারছিল এবার ওর বেরোবে। এই সময়টায় পম্পি কেবল শীৎকার করে গেছে, আর অসহায়ের মতো বাঁড়ার গুঁতো খেয়েছে। মাল বেরোবার সময় পুরো বাঁরাটা পম্পির গুদে গেঁথে রেখে চেপে ধরলো বুবাই। গলগল করে গরম ফ্যাদা বেরচ্ছে পম্পির গুদে, সমীরের বিবাহিত বউয়ের সতিসাদ্ধ্বী বউয়ের গুদে।

  খানকি খালার মুখে আমার বাড়া khala ke chodar New golpo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *