best choti 2022 এ কেমন খেলা (চতুর্থ পর্ব) by anu

Bangla Choti Golpo

bangla best choti 2022. তৃতীয় পর্বের পর….
ঘরের দরজা বন্ধ করে বিছানার দিকে তাকিয়ে আমি চিন্তা করছি, এতদিন যাকে আমি কল্পনায় এই বিছানায় দেখেছি আজ সে আমার সামনে, সোনাই আমার দিকে তাকিয়ে জিঞ্জাস করল কি ভাবছো? আমি মাথাটা হেলিয়ে জানালাম কিছু না। আমি টিশার্ট আর স্যান্ড গেঞ্জি খুলে সোনাইএর পাশে গিয়ে বসলাম এবং মুখ নামিয়ে নাভিতে চুমু খেলাম ও আসতে আসতে মাইএর কাছে গেলাম। সোনাই চোখ বন্ধ করে আমার আদর উপভোগ করছিলো। মাই তে চুমু খেলাম ও একটা মাই টিপতে লাগলাম।

মাই থেকে গলা, গলা থেকে ঠোঁটে গিয়ে চুসতে শুরু করলাম ও মাই টেপা বন্ধ করে পেটের উপরে হাত বেলাতে লাগলাম। এরপর পাজামার উপর হাত নিয়ে গিয়ে গিট টা খুলে দিলাম হাত দিয়ে টেনে কিছুটা খুললাম। সোনাই কোমর উচু করে খুলতে সাহায্য করল।তারপর পা দিয়ে টেনে পাজামাটা খুলে দিলাম, সোনাই এর পরনে শুধু মাত্র এখন খালি প্যান্টি। ঠোঁট ছেড়ে আবার চুমু দিতে দিতে নিচে নামলাম নাভি ও পেট জিভ দিয়ে চাটতে লাগলাম ও একটা মাই টিপতে লাগলাম।

best choti 2022

আস্তে আস্তে মুখটা নামিয়ে গুদে নিয়ে নিয়ে আসলাম ও একটা চুমু দিলাম। অন্য হাতটা গুদের উপর নিয়ে এসে ধরতেই বুঝলাম বেশ কিছুটা জায়গা ভিজে আছে। সময় নষ্ট না করে টান দিয়ে প্যান্টিটা খুলে দিলাম। ক্লিন সেভ করা। সোনাই হাত দিয়ে ঢাকতে চাইলো গুদটা আমি হাত টা সরিয়ে গুদ টা দু আঙ্গুল দিয়ে ফাকা করে জিভ ঢুকিয়ে দিলাম গুদের মধ্যে আর চুসতে শুরু করলাম। সোনাই কিছু একটা বলতে যাচ্ছিল কিন্তুু কিছু আর বলতে পারলো না। গুদের সোদা গন্ধ আর নোনতা স্বাদ যেন আমাকে পাগল করে দিতে লাগলো।

জিভ দিয়ে গুদ চেটে চলছি আর হাত দিয়ে একটা মাই টিপে চলছি। সোনাই মুখ দিয়ে সমানে উমমমম উফফফ করে চলছে। যখনি ভগাঙ্কুর টা ঠোট দিয়ে চেপে ধরছি তখনি সোনাই এর স্বীৎকার বেড়ে যেতে থাকলো।কখনও জিভ চোখা করে সোনাই এর গুদের ভিতর ঢুকিয়ে দিচ্ছি তো কখনও গুদের দেওয়াল গুলো চাটছি। এদিকে হাত দিয়ে পালা করে মাই টিপছি তো কখন বোটা গুলো টেনে ধরছি।হঠাৎ সোনাই এর গোঙ্গানি বেড়ে গেল ও আমার মাথাটা গুদের সাথে চেপে ধরতে লাগলো। best choti 2022

যখনই চেপে ধরল তখনই চোসার স্পিড বাড়িয়ে দিলাম। কোমার বেকিয়ে উঠে আমার মুখের মধ্যে জল ছেড়ে দিল সোনাই। সমস্ত রস টা চুসে মুখে নিয়ে উঠে ওর মুখের সামনে গিয়ে ঠোঁটে ঠোট চেপে ধরলাম ও চুমু খেলাম আমার মুখে সোনাই এর গুদের রস লালা ও সোনাইএর মুখের লালা এক হয়ে গেল।
কিছুখন এভাবে থাকার পর আমি উঠে নিজের প্যান্ট খুলে ফেলাম। সোনাই আমার বাড়ার দিকে চেয়ে আছে। আমি বাড়াটা সামনে নিয়ে গেলাম ও একটা চুমু দিয়ে বলল আর কিছু বলনা। অন্য দিন হবে।

আমি কথা না বাড়িয়ে পা দুটো ফাকা করে গুদের মুখে বাড়া টা ঘসতে লাগলাম। সোনাই বলল ভেতরে ফেল না।বাইরে ফেলবে। আমি লুকিয়ে রাখা কনডোম বের করে বাড়াতে লাগালাম। আবার সোনাই এর গুদের মুখে রেখে আস্তে করে চাপ দিতেই মাথাটা পুচ করে শব্দ করে গুদের ভিতরে যেতেই। সোনাই মা গো বলে চিৎকার দিল। সাথে সাথে আমি মুখ নিয়ে গিয়ে ঠোঁটে ঠোট চেপে ধরলাম। আস্তে করে চাপ দিয়ে সাত ইঞ্চি বাড়ার প্রায় অর্ধেক টা ঢুকিয়ে দিলাম। সোনাই আমাকে আষ্টে পিষ্টে ধরতে লাগলো। best choti 2022

এরপর গুদ থেকে বাড়া বের করে এক ঠাপে পুরো বাড়াটা ঢুকিয়ে দিলাম গুদে। বিচি দুটো গুদে গিয়ে বারি খেল বুঝতে পারলাম। গুদে সম্পূর্ন বাড়া ঢুকতেই আমাকে ঠেলে সরিয়ে দিতে চাইল সোনাই কিন্তুু সরাতে পারলো না৷ ঠোঁটে ঠোঁট চেপে থাকার জন্য গো গো করে শব্দ বেরল মাত্র। এভাবে কিছুখন থাকার পর সোনাই বাধন হালকা করতে থাকলো আমি তখন ঠোট মুক্ত করতেই দীর্ঘ শ্বাস নিয়ে আমাকে বলল শয়তান।

এরপর ছোট ছোট ঠাপ দিতে লাগলাম আর মাই চুসতে লাগলাম কখন বোটা গুলো কামারাতে লাগলাম। বাড়া পুরো টা বের করে গুদে ঢোকাতে লাগলাম। বাড়া ঢুকিয়ে কখনও জোরে কখন আস্তে ঠাপ দিতে লাগলাম। সোনাই গুদে বাড়ার ঠাপ খেয়ে উমমম, আ আ আ আ, উফফফ, আবার কখনও জোরে দাও। বোটা কামরালেই বলছে লাগছে কামড়িও না। এরমধ্যেই সোনাই আবার জল ছেড়ে দিল। কিন্তুু আমি ঠাপের গতি বাড়াতে থাকলাম। সারা ঘড়ে তখন খালি ঠাস ঠাস শব্দ ছাড়া আর কোন আওয়াজ পাওয়া যাচ্ছিল না। best choti 2022

কখনো জোরে জোরে আবার হালকা চালে ঠাপ দিতে থাকলাম এরমধ্যে সোনাই দুবার জল খসিয়ে দিল। জল খসাতেই কিছুটা সময় নিস্তেজ হয়ে পড়ে। আবার ঠাপের চোটে গোঙ্গাতে থাকে। উমমম আ আ আ, উফফফ, মা গো দেখে যাও কি পড়া পড়তে পাঠিয়ে ছিলে আর আমাকে কি পড়াচ্ছে দেখ যাও। আমার গুদটা আজই শেষ করে দেবে শয়তান টা।

আমি ও ঠাপের গতি বাড়িয়ে দিলাম আমার ও সময় হয়ে এসেছে। কখনও ঠোট কখন ও মাই কামড়ে ধরতে লাগলাম। গায়ের শক্তি দিয়ে ঠাপিয়ে চললাম প্রায় চরম মুহুর্ত উপস্থিত একসাথে দুজনেই পরম তৃপ্তির রস বের করলাম। আমাদের দুজনের নিশ্বাস ছাড়া আর কোন আওয়াজ তখন শোনা যাচ্ছে না। দুজনেই কঠোর পরিশ্রম করে যেন ক্লান্ত। দুজনের গা থেকে টপ টপ করে পড়ছে ঘাম। দুটি তৃপ্ত শরির একে অপরকে জড়িয়ে শুয়ে রয়েছে। best choti 2022

সোনাই এর ডাকে বাস্তবে ফিরে আসলাম। আমায় বলল ওঠো জামা কাপড় গুলো পড়ে নেই। অনেক সময় হল। আমি গুদ থেকে নেতানো বাড়া টা বের করলাম কিন্তুু কনডোমটা ওর গুদেই আটকে ছিল। সোনাই গুদ থেকে বের করে আমার হাতে দিল। বিছানা থেকে নেমে জামা কাপড় পড়ল ও ডেসিনটেবিলের সামনে দাড়িয়ে চুল ঠিক করল। আমিও ততখনে জামা প্যান্ট পড়ে নিলাম। নিজেকে ঠিক করে নিয়ে আমার সামনে এসে আমাকে জড়িয়ে ধরে ঠোঁট একটা চুমু দিয়ে বলল। আমি বাড়ি যাই। কাল আবার আসবো।

পঞ্চম পর্বে বাকিটা………….

  বর্ষা আমি কিন্তু কন্ডমলাগিয়ে চুদবো না choti boi pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *