best choti golpo ছেলের সাথে একটা রাত – 2

Bangla Choti Golpo

bangla best choti golpo. হাসানঃ কেমন লাগলো মা?
আমিঃ আর বলিশ না! তুই তো আমাকে জান্নাতে নিয়ে গিয়েছিলি! আজকে অনেক মজা পেয়েছি!
তারপর হাসান আমার ঘাড়ে আর গালে চুমু খেতে খেতে আমার গুদে তার ধোনটা সেট করতে লাগলো।
আমিঃ আস্তে ঢোকাস বাবা! আমি জীবনও এতো বড় ধোন গুদে নেইনি! তোর বাবারটা তোর প্রায় অর্ধেক হবে!

একথা শুনে হাসান ধীরে ধীরে ধাক্কা দিতে লাগলো। এতে তার ধোন আমার গুদের ভিতর ধীরে ধীরে ঢুকতে লাগলো। এতে আমি ব্যাথা পেতে লাগলাম তবুও এতে মজা পাচ্ছিলাম। আমি জোরে জোরে নিশ্বাস নিচ্ছিলাম। হঠাৎ আমার গুদে ধোন ঢুকা বন্ধ হয়ে গেল। সে আমাকে কিস করতে করতে ধীরে ধীরে চুদতে লাগলো। আমি তার সঙ্গ দিতে লাগলাম। এভাবে ২ মিনিট পর হাসান হঠাৎ একটা জোড়ে ধাক্কা দিয়ে তার পুরো ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিল। এতে আমি ব্যাথা চিৎকার দিতে লাগলাম।

best choti golpo

কিন্তু তার ঠোঁট আমার ঠোঁটে থাকায় চিৎকার আর বেরুলো না। কিন্তু আমি তার নীচে ব্যাথায় ছটফট করতে লাগলাম। আমার চোখ দিয়ে পানি পরতে লাগলো। এভাবে প্রায় ১-২ মিনিট পর আমি শান্ত হলাম। তখন সে ধীরে ধীরে আমাকে চুদতে লাগলো। এবার আমি এতে মজা পেতে লাগলাম। তাই আমি নীচ থেকে তলথাপ দিতে লাগলাম আর বলতে লাগলাম।

আমিঃ আহ…..!!!!! হাসান…..!!!!!!! চোদ! খুব মজা লাগছে! আহ….!!!!!!! কখনও ভাবিনি যে চোদনে এতো সুখ পাওয়া যায়! আহ…….!!!!!!!! আরো জোড়ে চোদ হাসান! আহ……!!!!!!!!

একথা শুনে সে আমাকে জোড়ে জোড়ে চুদতে লাগলো। এতে আমার শরীরও দুলতে লাগলো। সাথে চকিও দুলতে লাগলো! আর প্রতিটা ধাক্কার সাথে সাথে আমার দুধদুটোও দুলছিলো। পুরো ঘরে আমার চিৎকার আর পায়েলের শব্দ ঘুরছিল। আর এদুটো শব্দ একসাথে হয়ে একটা সুমধুর শব্দ তৈরী করলো। আমিও কোনো কিছুর ভয় না করে জোরে জোরে চিৎকার করতে লাগলাম। আর আবোল তাবোল কথা বলতে লাগলাম। best choti golpo

আমিঃ আহ….!!!!! হাসান! এভাবেই চোদ তোর মাকে! হয়ে যা মাদারচোদ! আহ…..!!!!!!! আমাকে তোর গোলাম বানিয়ে নে! আহ……!!!!!!!

আজকে আমার ছেলে আসলেই আমাকে একটা বেশ্যার মতো চুদছিল আর বলছিলো।

হাসানঃ মা…!!!!! আসলেই আজ খুব মজা পাচ্ছি! আহ….!!!!!!! গোমার গুদ চুদে খুব মজা পাচ্ছি! আগে কাউকে চুদে এতো মজা পাইনি! আহ…….!!!!!!!! আজ জানতে পারলাম যে, মায়ের গুদে আলাদা একটা নেশা আছে! আহ…….!!!!!!!!!

আমিঃ হ্যাঁ! বাবা চোদ! আহ…….!!!!!!!

এখন হাসান আমাকে বিভিন্ন পজিশনে চুদতে লাগলো। সে আমাকে তার উপরে তুলে সে নীচ থেকে আমাকে চুদলো। আবার আমাকে কুকুর চোদা করতে লাগলো আর বলতে লাগলো।

হাসানঃ আহ….!!!!! মা….!!!!! তোমার গুদ তো কুমারী মেয়ের মতো টাইট! এমন গুদ তো আমার বৌয়েরও না! আহ…..!!!!!! best choti golpo

আমিঃ আহ….!!!!!! হাসান চোদ! আহ…….!!!!!!!! আমি তো পাগল হয়ে যাবো! আহ……!!!!!!! আজ পর্যন্ত এমন মজা কোনদিন পাইনি! আহ…..!!!!!!!

তারপর হাসান আমাকে জোরে জোরে চুদতে লাগলো।

আমিঃ আহ……!!!!!!! চোদ হাসান! আহ…..!!!!!!! তোর কাছে তো তোর বাবা কিছুই না! আহ……!!!!!!

হাসানঃ মা আজ থেকে আমি তোমার সব দুঃখ দূর করে দিবো। তোমার সব ইচ্ছা পূরণ করে দিব। তোমার গুদের গোলাম হয়ে থাকবো! আহ….!!!!!!! তোমাকে চুদে খুব মজা পাচ্ছি!

তারপর হাসান আমাকে সোজা করে শুয়ে দিয়ে আমাকে মিশনারী পজিশনে চুদতে লাগলো। এরমধ্যে আমি ৪ বার গুদের জল ছেড়ে দিলাম কিন্তু হাসান ১ বারও না! ৪৫ মিনিট ধরে বিনা বিরতিতে সে আমাকে চুদছিল। এমন চোদা খাওয়া তো দূরে থাক, আমি কখনও শুনিওনি। তার এক একটা ধাক্কা আমার বাচ্চাদানিতে গিয়ে লাগছিলো। এতে আমি স্বর্গসুখ পাচ্ছিলাম। আমার শরীর আবার কাঁপতে লাগলো। best choti golpo

আমিঃ আহ….!!!!! হাসান….!!!!!! আমি ৫ বারের মতো জল খসাবো!

হাসানঃ আহ…..!!!!!!! আমারও বের হবে মা!

আমিঃ হাসান…!!!!!! আমার ভিতরেই তোর বীর্য ফেলে দে! আমি তোর বাচ্চার মা হতে চাই! আহ……!!!!!!! করে দে আমাকে গর্ভবতী!

এট বলতে বলতে আমি আমার গুদের জল ছেড়ে দিলাম। এর প্রায় ১৫-২০ সেকেন্ড পর হাসানও তার বীর্য আমার গুদে ঢেলে দিতে লাগলো। তার ঘন বীর্য আমার বাচ্চাদানীতে পড়তেই আমি যেন স্বর্গে চলে গেলাম! এভাবে সে প্রায় ৩০ সেকেন্ড ধরে আমার গুদে বীর্য ঢাললো। আমি শুধু তার নীচে শুয়ে চোখ বন্ধ করে তার মজা নিতে লাগলাম। সে আমাকে চুমু দিতে লাগলো। আর আমি তার মাথায় হাত বোলাতে লাগলাম আর বললাম। best choti golpo

আমিঃ হাসান! তুই তো আমাকে তোর বানিয়ে নিলি। আমি তো আর বাবার কাছে যেতে পারবো না।

হাসানঃ আর যেতেও দেবনা! মা তুমি শুধু আমার!

আমিঃ তাহলে এসম্পর্কের কী নাম দিবি তুই? তবে হ্যাঁ আমি তোর বউ হবো না! ওটা তোর আগেই আছে।

হাসানঃ সম্পর্ক বদলানোর কী দরকার? আমি আমার মাকে চুদবো। আর তুমি তোমার ছেলের চোদা খাবে!

আমিঃ হ্যাঁ! ঠিকই বলেছিস! ছেলে চোদায় যে মজা তা অন্য কোথাও নেই!

হাসানঃ মাকে চোদার মধ্যেই স্বর্গ আছে!

আমিঃ আজ থেকে তোর মা তোর সজ্জা সঙ্গী হলো!

হাসানঃ আমিও তোমার গোলাম হয়ে গেছি মা! best choti golpo

আবার হাসান আমাকে চুমু খেতে লাগলো। এতে আবার আমরা গরম হতে লাগলাম। আর আমরা চোদাচুদি করলাম। সে রাতে সে আমাকে আরও ৩ বার চুদলো। সকাল ৭ টায় আমাদের চোদা শেষ হলো। প্রতিবারই সে আমার গুদে তার বীর্য ফেললো। তারপর আমরা কাপড় পরে একে অপরের হাত ধরে বাড়ি ফিরে আসলাম। হাসান তার ঘরে গিয়ে ঘুমিয়ে পরলো। আর আমি রান্নাঘরে গেলাম। বৌমা আমাকে চা খেতে দিয়ে বলল।

বৌমাঃ মা! মনে হচ্ছে রাতে আপনার ঠিকমতো ঘুম হয়নি। আপনি গিয়ে ঘুমান। আমি সব কাজ করছি।

আমিঃ ঠিক আছে! তাহলে তুই সব সামলে নিস!

বৌমাঃ আচ্ছা মা!

এই বলে আমি ঘুমাতে গেলাম। এরই মাঝে আমাদের মা ছেলের গোপনে চোদাচুদি চলতেই থাকলো। হাসান আমাকে তার বাচ্চার মা বানাতে চায়। তাই আমি তার বাবার সাথে অনিচ্ছা স্বত্তেও ২-৩ বার চোদাচুদি করি। best choti golpo

এভাবে প্রায় ৪ মাস জানতে পারি আমি আর আমার বৌমা দুজনই গর্ভবতী। সবাই ভাবলো আমার পেটে আমার স্বামীর বাচ্চা। আসলে আমার পেটে হাসানের বাচ্চা। এভাবে আমি আমার ছেলের সাথে গোপন সম্পর্ক বজায় রেখেছি!

…………………….!!!!!!!!!!!!!!!!!!!!!!!!সমাপ্ত!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!……………………….


  চাচী বলে দাড়া শাড়িটা খুলে বসি, তুই তো আমার আর দুরের কেউ না।

Leave a Reply

Your email address will not be published.