boudi sex প্রিয়া বৌদির যৌন খিদে (ডবল ধামাকা ) (পর্ব ৮)

Bangla Choti Golpo

bangla boudi sex choti. প্রিয় কে কোলে তুলে টেবিলের ওপর বসিয়ে দিলাম । প্রিয় ওর গুদে আঙ্গুল চোদন করছে আর মাঝে মাঝে আঃ আঃ আঃ করছে । প্রিয়ার গুদ থেকে কামরস নিঃসৃত হয় টস টস করে মেঝেতে পড়ছে । সারাঘর আমাদের দুজনের যৌন মিলনের রসের গন্ধে পরিপূর্ন । এই গন্ধের যেন নেশা লেগে গেছে । আমি প্রিয়ার গুদে মুখ লাগিয়ে ওর যোনি থেকে নিঃসৃত কামরস চেটে খেতে লাগলাম । প্রিয়া চরম সুখে আমার মাথা তা ওর গুদে চেপে ধরেছে । আমি জীভ টা সরু করে প্রিয়ার গুদের ফুটোয় ঢোকাতেই প্রিয়া আহঃ করে চেঁচিয়ে উঠে আমার মাথাটা আরো চেপে ধরল ।

[সমস্ত পর্ব
প্রিয়া বৌদির যৌন খিদে (পর্ব ৬) (ডবল ধামাকা)]

প্রিয়া , আহঃ আহঃ ‌‌‌‌ চাটো জয়ন্ত চাটো আহঃ আহঃ উমমমম উমমম ফাক ফাকক খেয়ে ফেলল আমাকে আহহহ হ্হঃ উমমম উমমম । প্রিয়ার ভীষন অর্গাজম হয়ে আমার মুখেই ওর যোনির রসের ফোয়ার ছুটিয়ে দিলো । সেই কামরস পুরো টা খেয়ে ফেললাম । এতক্ষনে আমার বাঁড়া টাও একে বারে শক্ত হয়ে দাঁড়ায় গেছে । প্রিয়াকে জড়িয়ে ধরে ওর গলায় গালে আদর করতে করতে গুদে বাঁড়া তা এক ঠাপে ঢুকিয়ে দিলাম । প্রিয়ার আগের মতো আর কষ্ট হয় না আমার বাঁড়া টা ওর গুদে ঢোকানোর সময় । প্রিয়া এখন পুরো আমার হাতের মুঠোয় ওকে এখন আমি যেখানে যেমন ভাবেই চুদতে চাই না কেন ও আমাকে না করে না ।

boudi sex

ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ।
প্রিয়া , আহঃ আহহহ হ্হঃ আহঃ চোদো আরো জোরে চোদো ফাককক উমমম আহঃ উমমমম উমমম আই লাভ ইউ জয়ন্ত আহঃ আহঃ ফাক ফাক ফাক ফাককক । উমমম ।আমি, উমমম আউ উমমম উম্ম তোমার গুদের খিদে তো দিন দিন বেড়েই চলেছে সোনা ।
প্রিয় , হ্যাঁ আহঃ আহঃ আহঃ হবে না তুমি তো চুদে চুদে আমার অভ্যেস করে দিয়েছ । আহঃ আহঃ উমমম উম্ম আরো জোরে ফাক ফাকক ফাকক ।

এবার হঠাৎ একটা আওয়াজে আমাদের ভালোবাসার যৌন মিলনে বাধা দিল । আমি প্রিয়া কে চোদা থামিয়ে দিয়ে দরজার দিকে তাকালাম । দরজা টা একটু ফাঁক হয়ে আছে । উকি মেরে দেখার চেষ্টা করলাম কিন্তু বাইরে অন্ধকার হওয়ার জন্য কিছুই দেখতে পেলাম না । কিন্তু আমাদের বেশি অপেক্ষা করতে হলো না । এবার দরজা টা কেউ যেন বাইরে থেকে ঠেলে পুরোটা খুলে কেউ যেন ঘরের মধ্যে পা বাড়াল । আবছা আলোতে দেখলাম মেয়েলি পা । তবে কি সাগরিকা । আমাদের সন্দেহ সত্যি করে সাগরিকা একেবারে উলঙ্গ কামুক এবং দুস্টুমির হাসি মুখে নিয়ে ঘরের ভিতরে প্রবেশ করল । boudi sex

প্রিয়া ওর বোন কে এই অবস্থায় দেখে অবাক হয়ে ওর দিকে তাকিয়ে রইল । সাগরিকাই প্রথম কথা শুরু করল । সাগরিকা , কি রে দিদি একা একাই মজা করবি নাকি ? ছোট বোনটার দিকেও দেখ একবার । আমার গুদ ফেটে যে রস গড়িয়ে পড়ছে । ভাতার টাকে বল না আমার গুদের খিদে টাও মিটিয়ে দিক ও । প্রিয়া লজ্জায় মুখ নামিয়ে নিল । বোনের সামনে একজন পরপুরুষের চোদন খাচ্ছে সে এটা যদি সাগরিকা তার স্বামীকে বলে দেয় তাহলে তার স্বামীর কাছে মুখ দেখাবে কি করে ।

সাগরিকা আমার পায়ের সামনে বসে আমার ঠাটানো বাঁড়াটা খেঁচতে খেঁচতে বাঁড়ার মুন্ডিটা চাটছে । সাগরিকা বাঁড়ার মুখের চেরা জায়গাটা জিভ বলতেই শরীরটা শির শির করে উঠল । সাগরিকা , অনেক ছেলের চোদন খেয়েছি তবে এই প্রথম বার দেখলাম যে এতক্ষন চোদার পরও তোমারটা নেতিয়ে পড়েনি আর তোমার কন্ট্রোল পাওয়ার ও হেব্বি । আমার দিদি তো খুব ভাগ্যবতী চোদন খানকি যে ও তোমার মত চোদন বাজে ছেলেকে পেয়েছে । boudi sex

বলেই আমার বাঁড়াটা মুখে নিয়ে পাক্কা রেন্ডি মাগীর মতো চুষতে লাগল । সাগরিকা এবার বাঁড়ার পুরো তা গলা অবধি নিয়ে ওক ওক করে আমার বাঁড়াতে লালারসে ভর্তি করে দিলো । তার পর আমার ঠেলে বিছানায় ফেলে দিলো । প্রিয়া টেবিলের ওপরেই উলঙ্গ অবস্থায় আমাদের লীলা খেলা দেখতে লাগল । সাগরিকা হাত ছানি দিয়ে প্রিয়াকে কাছে ডাকল । সাগরিকা ততক্ষনে আমার ওপর চরে বসেছে । সাগরিকা ওর গুদটা দু হাত দিয়ে ফাক করে বাঁড়ার ওপর বসে ।

সাগরিকা , আহঃ আহঃ আহঃ উমমম ফাককক ফাককক ইটস সো বিগ । ফাককক ফাকক্কক্ক ফআআক উমমমম উমমম করতে করতে সাগরিকা ওপর নিচ করে ঠাপাতে থাকে । এতক্ষনে প্রিয়া আমার পাশে এসে শুয়েছে । আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিয়েছে । উম্ম উমমম উমমম আমার মনের ইচ্ছা এত তাড়াতাড়ি পুরন হবে ভাবিনি । আজকে দুই বোনকে আমার বাঁড়ার কাছে নটি স্বীকার করতেই হলো । আমি সাগরিকার বাতাবি লেবুর মতো মাই গুলো টানছি টিপছি চটকাচ্ছি । boudi sex

সাগরিকা , যাগঃ আহঃ আহঃ আহঃ এত বড় বাঁড়ার চোদন আমি আগে কখনও খাইনি । আহঃ আহঃ আমি রোজ এরকম চোদন খেতে চাই হ্যান্ট সোনা । আহঃ আহঃ আই লাভ ইউ জয়ন্ত । এতক্ষনে প্রিয়া কথা বলল ।

প্রিয়া , তোর যখন এতই ওর চোদন খাওয়ার শখ তাহলে তুই এখানেই থেকে যা আর যত ইচ্ছা চোদন খা । আমি সব ম্যানেজ করে নেব ।

সাগরিকা এবার খুশির চোটে আরো জোরে ঠাপাতে যাওয়ার আগে আমি ওকে আমার নীচে নিয়ে এলাম । সাগরিকার পা দুটো কাঁধে তুলে নিলাম । ফলে প্রিয়ার গুদে আমার বাঁড়া টা আরো চেপে গেল । আমি আরো একটু জোরে ধাক্কা দিতেই সাগরিকার গুদে বাঁড়াটা ঢুকে গেল । সাগরিকা কামের ফাঁদে পড়ে গেছে । জোরে ধাক্কায় সাগরিকা ব্যাথায় আর্তনাদ করে উঠল । প্রিয়া এবার সাগরিকার মুখের ওপর গুদ ফাক করে বসেছে । আর সাগরিকা খুব আনন্দ করে ওর দিদির গুদ চেটে চলেছে ।

প্রায় আধঘন্টা ধরে চোদার পর সাগরিকা ওর গুদ থেকে কামরস ছেড়ে দিল । কিন্তু তখনও আমি ফুল দমে আমি ওর গুদ ফাটিয়ে চুদে চলেছি ।
সাগরিকা, আহঃ আহঃ আহহহহ ফাকক্কক্ক একক্কক্কক্ক আহহহহহহ আহহহহহ আহঃ উমমম উমমম উমমম উমমম উমমমম উমমম লাগছে । আহঃ ও ……বাবা…… গো । আহঃ আহঃ ফাক । boudi sex

সাগরিকা আবার ১০ মিনিটের মধ্যে ভীষন অর্গাজম করে ওর গুদ ফাটিয়ে ওর যোনির রসে বিছানা ভিজিয়ে ফেলল আর সাথে সাথেই আমিও সাগরিকার গুদে আমার এতক্ষণের জমিয়ে রাখা কামরস ঢেলে দিলাম । প্রিয়াও ওর গুদে বোনের চাটন খেয়ে সাগরিকার মুখ ভরিয়ে কামরস খাইয়ে দিয়ে শুয়ে পড়ল ।

একটানা অনেক্ষন পরপর দুজন কামুকি চোদন খোর মেয়ে কে চোদার পর খুবই ক্লান্ত হয়ে পড়ে সাগরিকা আর প্রিয়ার মাঝখানেই শুয়ে পড়লাম ।
বিছানায় তিনটি উলঙ্গ শরীর পরে রয়েছে। তিনজনেই এক অপার্থিব যৌন মিলনের সুখের সাগরে ভাসছে ।
একটু পড়ে তিনজনেই একসাথে বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে এলাম । সেদিন রাতে সাগরিকা আর প্রিয়া আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল ।

চলবে ।।

  best sex golpo সুন্দর শহরের ঝাপসা আলো – 54 Jupiter10

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *