chotibangla 2022 সুজাতা কামেশ্বর কাহিনী – 2

Bangla Choti Golpo

chotibangla 2022. সুজাতা মাগীকে নিয়ে এখন রেগুলার চোদাচুদির সঙ্গে আরও নানারকম এক্সপেরিমেন্ট চলে আমার। কোনো মাগীর ম্যানাগুলো ধরে কিভাবে মোচরালে মাগী ব্যথা পায় আর কিভাবে মোচড় দিলে সুখের চোটে গরম খেয়ে যায় বেশ বুঝতে পেরেছি। মাগীর গলায়, ঘাড়ে, বুকের খাঁজে, কোমরের ভাঁজে আর নাভির গর্তে যে তাদের ভরপুর কাম জাগানোর উৎস আছে তাও দেখেছি। তবে আজ অন্য একটা ফ্যাক্ট বলি, যেটা সহজে কেউ বলতে চায় না। মাগী সে যত বড় চোদোনখাগী বারোভাতারী ঢ্যামনাই হোক না কেন, কেউই দুম করে প্রথম দেখাতেই নিজের সব গোপন সম্পদ খুলে কাউকে দেখায় না।

নিজের ভরা  যৌবনের মধু ফট করে কোনো অচেনা বা কম পরিচিত কাউকে খেতে দিতে চায় না কোনো মাগীই। ওসব পানু মুভি আর চটি গল্পেই ঘটে। তবে হ্যাঁ, অতি বড় সতী মাগীও যদি, সে যে কারণেই হোক, সেচ্ছায় পরপুরুষের কাছে একবার নিজের গুদ চুদিয়ে নিল তো অমনি তার লাজ লজ্জার সব বাঁধ ভাঙা শুরু হয়ে গেল। পরকীয়া চোদোন খাওয়া ধরলেই মাগীদের লজ্জা শরম এ সব ভয়ানকভাবে কমে যায়। তারা এমন অনেক নোংরামি করতেও এক কথায় রাজি হয়ে যায় তখন যা আগে হয়তো মরে গেলেও করতে চাইতো না কখনও।

chotibangla 2022

পরকীয়ায় মজে, পরপুরুষের কাছে গিয়ে অবৈধ চোদোন খাওয়া আর তার সঙ্গে লোককে দেখিয়ে দেখিয়ে নোংরামি করা যে কোনো মাগীর জন্যই দারুণ উত্তেজক ব্যাপার। আর তারা দুজনেই সেটা মনখুলে এনজয় করতে শুরু করলে, গৃহস্থ বাড়ির অতি বড় সতী মাগিও তার নাংয়ের জন্য তখন রাস্তায় দাঁড়িয়ে সস্তা বেশ্যার মত বা তার থেকেও বেশি নোংরামি করতে পারে। আমাদের এই সুজাতা মাগীকেই ধরা যাক। দূর্গাপুজোর আগে অবধি আমাদের দেখা সাক্ষাৎ চললেও, আমাকে সে শুধু কয়েকবারই তাও আড়ালে অন্ধকারে শুধু ওর মাইদুটো তাও কাপড়ের ওপর থেকে টিপতে দিয়েছিল।

আমিই একবার জোর করে ওর লোকাট ব্লাউজের উপর দিয়ে মাইদুটো টেনে বের করে চুষে দিয়েছিলাম ষষ্ঠীর দিন সন্ধ্যায় গঙ্গার ঘাটের অন্ধকারে বসে থাকার সময়। তারপর থেকে তো মাগি আমার সঙ্গে দেখা করাই বন্ধ করে দিয়েছিল। শেষে একদিন কালিপুজো দেখতে বারাসাতে গিয়ে মাগিকে আবার দেখতে পেলাম ভিড়ের মাঝে। ওর বান্ধবীদের সঙ্গে একবারে আইটেম গার্ল সেজে ঠাকুর দেখতে বেরিয়েছিল রাতে। সুযোগ পেতেই ওকে ঐ ভিড় থেকে টেনে সাইডে নিয়ে গেলাম।  অনেক বুঝিয়ে সুঝিয়ে আদর করে তার রাগ ভাঙালাম। chotibangla 2022

তারপর ঐ অন্ধকারে দাঁড়িয়েই মাগী আমায় জড়িয়ে ধরে লীপ কিস করে জানালো কিভাবে ওর সঙ্গে সবার নজর এড়িয়ে যোগাযোগ রাখতে হবে। তারপর থেকে ওকে রোজ আমার কাছে পেয়েছি, তবুও এমনকি প্রথমবার চোদার সময় অবধি একবারও ওকে পুরো ল্যাংটো করতে পারিনি। অথচ কত বার ওকে নিয়ে তখন পার্কে গাছের আড়ালে লুকিয়ে বসে‌ কিংবা অন্ধকারে গঙ্গার ধারে শুয়ে বা কোনো চোরাগলিতে অন্ধকারে দাঁড়িয়ে জড়াজড়ি করেছি, চুম্মাচাটি করেছি, ওর মাইগুলো ব্লাউজ বা সালোয়ারের বোতাম খুলে টেনে বের করে এনে চটকেছি, চুষে খেয়েছি।

আরও পরের দিকে তো একটু সুযোগ পেলেই সায়ার তলা দিয়ে কিংবা চুড়িদারের গিঁট আলগা করে তার ভেতরে হাত ভরে দিয়ে ওর গুদে আংলিও করতাম রোজ। এতকিছু করে যাচ্ছিল আমার সঙ্গে, তাও মাগী নিজেই যখন আমাকে দিয়ে চোদাতে এল আমার ঘরে প্রথমবার সেই তখনও নিজের কাপড় চোপড় কিন্তু সব খোলেনি! এমনকি ব্রা টা অবধি পরেই শুয়ে শুয়ে চুদিয়েছিল। chotibangla 2022

আমি ওর মাইদুটো ব্রা থেকে বের করে নিয়েছিলাম ঠিকই কিন্তু ওর গা থেকে ও ব্রাটা খুলে ফেলেনি। শুধু ব্রা কেন, মাগী ওর ব্লাউজের হুক গুলো সব খুলে আমার কাছে মাইজোড়া টেপানোর জন্য বের করে দিলেও তার গা থেকে খুলে রাখেনি কিন্তু সেই ব্লাউজটাও।

কোমর অবধি সায়া সমেত ওর কাপড়টা গুটিয়ে ওকে খুব চুদেছিলাম সেদিন। মাগী প্যান্টি পরে না, গুদ থেকে নাকি সারাক্ষণ রস টপকায় ওর, তাই প্যান্টি পরে থাকলে ভিজে গিয়ে অস্বস্তি লাগে। অবশ্য তা’তে আমার মত মাগীবাজ ওর নাংয়েরই সুবিধা। মাগীকে কাছে পেলে ভালো করে গুদটা ঘেঁটে দেওয়া যায়, কারণ ওর পরনের কাপড়টা একটু আলগা করলেই একদম হাতে এসে যায় ওর রসালো গুদটা।

যাই হোক, একসময় মাগী অনলাইনে পাকা রেণ্ডি মাফিক খুব ছিনালি করতো ঠিকই কিন্তু সামনাসামনি দেখা হলেই মাগী যেন সতী খানকি হয়ে যেত! তখন পুরুষ মানুষের সঙ্গে কথা বলতেও যেন কত লজ্জা পেতো সে ভাবা যায় না, আর ফটো? মোবাইল দেখলেই খচে যেতো, ফটো কে তুলবে তার? chotibangla 2022

আর সেই মাগি আমার পাল্লায় পড়ে কি করছে এখন?
সুজাতা মাগী আমার পাল্লায় পড়ে কি কি করছে এখন? বাড়িতে তার নিজের ঘরে হোক বা অন্য লোকের বাড়িতে, এই মরদকে কাছে পেলেই সে এখন ধুম লেংটো হয়ে গিয়ে আমার কাছে চোদন খাবার জন্য তরপাতে থাকে। মোবাইলে ভিডিও কল করে আমাকে ডাকে একবার গিয়ে তাকে চুদে দিয়ে আসার জন্য।

তাকে চোদার জন্য রাজী করাতে সে নিজের ব্লাউজ খুলে, সায়া তুলে মাই গুদ সব বের করে করে দেখায় আমাকে। সে কত গরম হয়েছে চোদোন খাবার জন্য দেখায়! ওর বর অফিস বেরোলেই, মাগী ধুম লেংটো হয়ে ক্যামেরার সামনে এসে গুদ ফাঁক করে বসে আমার সঙ্গে রসিয়ে রসিয়ে সেক্স চ্যাট করে, চোদান খাবে বলে আমার মন মজানোর চেষ্টা করে।

ওর ঐসব ছিনালিতেও যদি আমি উত্তেজিত হচ্ছি না দেখে, তাহলে মাগীর বেহায়াপনা, নোংরামি করা আর দেখে কে? ঘরের দরজা জানালা সব খুলে রেখেই, ঘরের সব আলো জ্বেলে দিয়ে, ওর ডিএসএলআর ডিজিটাল ক্যামেরাটা অন করে লেংটো হয়ে নোংরামি করার ভিডিও রেকর্ডিং করে। chotibangla 2022

ক্যামেরার সামনে একবারে পেশাদার পর্ণস্টারদের মত স্টাইলে দাঁড়িয়ে নিজের রসালো গুদে সবকটা আঙ্গুল ঢুকিয়ে খতর খতর করে আংলি করতে থাকে।

গুদ থেকে রস বের হতে শুরু করলেই সেই রস আঙ্গুলের মুঠোয় নিয়ে নিজের মাইয়ের বোঁটা দুটোতে ভালো করে মাখাতে থাকে। গুদের রসে পুরো মাখামাখি হয়ে গেলে ম্যানাদুটোকে ধরে লম্বা লম্বা জিভ বের করে চাঁটে আর পকপক করে টেপে।

মানে নোংরামির চুড়ান্ত করে ছাড়ে আর কি। আর সেই সব ভিডিও রেকর্ডিং করে আমায় পাঠিয়ে মেসেজ করে বলে তাকে তখনই গিয়ে একবার কষিয়ে চুদে ঠাণ্ডা করে দিয়ে আসার জন্য।

এ তো গেল শুধু ওর সেচ্ছায় বাড়িতে করা নোংরামির কথা। আমি আবদার করলে সে যে আরও কত রগরগে ছিনালিপনা করে, নষ্টা বেহায়া মেয়েছেলেদের মতো প্রকাশ্যেই এমন সব নোংরামি শুরু করে, সে আর কি বলবো? যাই হোক সে সব কথা পরে হবে, এখন পরকীয়া চোদোন খাওয়া শুরুর পর মাগীর লজ্জা শরম যে কোথায় নেমেছে তারই প্রমাণ পাওয়া একটা ঘটনার কথা বলি। chotibangla 2022

এই তো গত ২৬ জানুয়ারি সন্ধ্যার কথা, ও বাজারে এসে দেখা করলো আমার সঙ্গে। আমিই ওকে জানিয়েছিলাম ওখানে আমার আসার কথা, আমি ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিলাম। ও ওখানেই দেখা করলো আমার সঙ্গে।

চার নম্বর প্ল্যাটফর্মের ধারে অন্ধকারে দাঁড়িয়ে গায়ে গা লাগিয়ে কথা বলছিলাম আমরা। ও নিজের থেকেই আমার একটা হাত ধরে ওর কোমড়ের দড়ি আলগা করে চুড়িদারের ভেতরে ঢুকিয়ে নিয়ে বললো – এতদূর থেকে দেখা করতে এলাম, যতক্ষণ পাচ্ছো তোমার মাগীকে, একটু সুখ তো দিয়ে যাবে, নাকি? আমার ম্যানাগুলোও কি ধরিয়ে দিতে তোমায়? খেতে না চাও, অন্তত ভেতরে হাত ঢুকিয়ে টিপে তো সুখ দাও!

রসালো গুদটাতে আমার হাতের চটকানি খেতে খেতে জল খসিয়ে তবে শান্ত হল মাগী। সালোয়ারের ভিতরে ঢুকিয়ে নেওয়া আমার অন্যহাতে আয়েশ করে মাই দুটো টিপিয়ে সুখে মন ভরলে তবে বাড়ি গেল সে!

ভাবা যায় – মাত্র মাস দুয়েক পরপুরুষের চোদোন খেতে না খেতেই মাগীর সতীপনা উধাও? ভদ্রঘরের সধবা গৃহিণী বলে বড়াই করা, সতীপনা দেখানো সেই মাগী নাংয়ের সোহাগ খাবার জন্য নিজের মান ইজ্জত সব কেমন জলাঞ্জলি দিয়ে দিয়েছে! chotibangla 2022

লোকলজ্জা, ধরা পড়ে নিজের বদনাম হবার ভয় সব ভুলে পরকীয়ার মজে নিজেকে কোথায় নামিয়েছে মাগী এখন? রাস্তার সস্তা বেশ্যাদের থেকেও নিচে নেমে ছিনালি করছিল মাগী! এতটুকু লজ্জা থাকলে, ঐ খোলা প্ল্যাটফর্মের ধারে অন্ধকারে গুদ ফাঁক করে দাঁড়িয়ে কোনো মাগী কী অমন উমম উমম করে মোনিং করতে করতে নাংয়ের কাছে গুদে আংলি করাতে পারে? ভদ্রবাড়ির মেয়ে বউ তো নয়ই, এমনকি বাজারী বেশ্যারও অধম হয়ে উঠেছিল সে, ঠিক যেন ভাদ্রমাসের চোদোন পাগল কুত্তি একটা!

ভাবছিলাম, এই তো শুরু, পরে যে আরও কত বড় ছিনাল, নোংরা, বেহায়া, কতবড় পাকা খানকি হয়ে উঠবে মাগী, কে জানে?

  Bangla choti collection কাশফুল বাগানে সুন্দরী মডেল চোদার গল্প।

Leave a Reply

Your email address will not be published.