choto golpo বেশ্যা – Bangla Choti

Bangla Choti Golpo

bangla choto golpo choti. বেশ অনেকদিন খড়া যাচ্ছিল ২০১৭ সালে। কলগার্লের স্বাদ নেবার অভিজ্ঞতা সেটাই। হাজার তিনেক খরচ করে গেলাম এক কলগার্লের সাথে। সেফ একটা জায়গা তার নিজেরই ছিল। ধর তক্তা মার পেরেক না, বেশ ভালো সময়ই দিয়েছিল মেয়েটি। ঘণ্টাখানেক রাম ঠাপানি দিয়ে আরো অনেকক্ষণ একসাথে বসে গল্প করেছিলাম। পরে একসাথে গোসলের সময় আরেক দফা এক্সট্রা! সাধারণত মাল বের হলেই দুর দুর তাড়িয়ে দেয় এরা। সেক্ষেত্রে আমার অভিজ্ঞতা বেশ ভালোই ছিল। টিপসও দিয়েছিলাম কিছু!

৪ মাস ডিভোর্সি তাসনুভার গাঁড় গুদ ধসিয়ে এক রকম নেশায় পড়ে গেলাম। ৪ মাস পর জঝন তাসনুভা এমবিএ করতে দেশের বাইরে গলে গেল তখন আমার ৮ ইঞ্চি লম্বা বাঁড়া মহারাজ পড়লো মরুভূমির মধ্যে। প্রতিদিন ২ বার খিঁচেও কোন ভাবেই শান্তি মিলছিল না। তাসনুভার যৌনলীলার ডজনখানে সৃতিও ধারণ করেছিলাম মোবাইলে। যার কোনটায় কারো মুখ দেখা যাচ্ছে না। রাতে একা বিছানায় আমার ৮ ইঞ্চি বাঁড়ার উপর ৪২ সাইজের পাছা দিয়ে তাসুর ঘোড়া ঘোড়া খেলার সৃতি দেখতে দেখতে কামে ফেটে পড়তাম। ভিডিও কলেও নষ্টামি চলত কিন্তু গুদের রসের স্বাদ কি আর ভিডিও কলে মেটে!

choto golpo

ইন্টারনেটেই খোঁজ শুরু করলাম। পেয়েও গেলাম আনিক নামের এক কলগার্লকে। আমার বাসা থেকে মাত্র ১৫ মিনিটের হাঁটা রাস্তায় ওর আস্তানা। হাজার তিনেকে বন্দোবস্ত হল। অগ্রিম দিয়ে চলে গেলাম আনিকার বাসায়। স্লিম ফিট ফিগারে ৩৬ সাইজের দুধ যেন টি শার্ট ফেটে বের হয়ে আসছিল। পাছাটাও ৩৪ এবং শেপ অত্যন্ত চমৎকার। কাছে বাসা হওয়াতে ট্র্যাক স্যুট আর ট্রাউজার পড়েই চলে গিয়েছিলাম।

হাজারবার গুদ মেরে ভ্যাদভ্যাদে করে দেয়ার রেকর্ড থাকলেও সেদিন একটু হলে নার্ভাস ছিলাম। কাছে টেনে নীল আনিকাই। চুমুতে চুমুতে গাল মুখ ভরিয়ে ফেলল। তারপর বলল যাও আগে ফ্রেশ হয়ে আস। বাথরুম থেকে বের হয়েও পিছন থেকেই জড়িয়ে ধরে পাছায় এক হাত দিয়ে চটকাটে শুরু করলাম। আরেক হাত চলে গেল মাখনের মত নুরুম দুধে। টি শার্ট খুলে পিঠ ঘাড়েও মুখ চালাতে শুরু করলাম। choto golpo

এবার আনিকা খপ করে ধরল আমার গর্বের ধনকে। ট্রাউজার খুলতেই শক্ত নুনু বাড়ি দিলে আনিকার মুখে। বাহ বেশ ভালোই সাইজ বানিয়েছ। আমার ৯০% ক্লায়েন্টেরটা এর থেকে ছোট। মিনিট ২০ সময় নিয়ে অনেক যত্ন করে চুষে দিল আমার বাঁড়াটা। বিচি, পাছার ছিদ্রও বাদ দেয়নি! আমি অন্তত আশা করিনি! এর পর ড্রয়ার থেকে কনডম ছুঁড়ে দিয়ে বলল চুদ আমাকে। গরম করে দিয়েছ।

সেদিন আনিকাও দারুন এঞ্জয় করেছিল। পরে আমাকে বলেছিল ফোরপ্লে এবং সেক্স মিলে আমার অন্যতম সেরা সেক্স এটা। আনিকে আরো কয়েকবার চুদেছিলাম পরে। চোদার পর নিজেই কফি বানিয়ে এনেছিল আনিকা। কফি খেতে খেতে অনেক গল্প হয়। দেশ সমাজ রাজনীতি মানে চায়ের কাপে ঝড় আর কি। পরে গোসলের সময় শাওারের নিচে আরেক দফা রামঠাপ দিয়েছিলাম।
সবমিলে বেশ ভালোই এক্সপেরিইয়েন্স ছিল! choto golpo

  এক বিধবার কামনার আগুন , আর গুদের জালা

Leave a Reply

Your email address will not be published.