hot sex golpo এ কেমন খেলা (তৃতীয় পর্ব) by anu

Bangla Choti Golpo

bangla hot sex golpo choti. দ্বিতীয় পর্বের পর…..
এরমধ্যেই ফোন করল সোনাই এর মা। আমাকে বলল পড়া শেষ হলে আমি যেন সোনাই কে এগিয়ে দিয়ে যায়। আমার মা ইশারায় আমাকে জানালো সে কথা বলতে চায়। আমি সোনাইএর মাকে বলতেই তিনি কথা বলার জন্য ফোনটা দিতে বললেন। দুজনের মধ্যে প্রীতি বিনিময় হওয়ার পর আমার মা জানিয়ে দিলেন আপনার বড় মেয়ে যতদিন না পর্যন্ত সুস্থ হচ্ছেন ততদিন ছোট মেয়েকে আমার এখানে পাঠিয়ে দিবেন, পড়ার যেন কোন ক্ষতি না হয়।

দু চারটে কথা বলার পর মা ফোনটা দিয়ে দিল আমার কাছে। সোনাই কে একই কথা বলে অন্য ঘড়ে চলে গেল। কিছুখন পড়িয়ে আমি সোনাই কে নিয়ে বেড়িয়ে গেলাম ওর বাড়ী পৌঁছে দিতে। সোনাই বলল আচ্ছা তোমার মা তো বাড়িতে পড়তে আশার জন্য রাস্তা করে দিল। কিন্তুুু সে সম্পূর্ণ পড়তে দিব তো। না কি আজকের মত আবার মাঝ রাস্তায় পড়া থামিয়ে দেবে। এনিয়ে দুজনে নানা কথা হাসাহাসি করতে করতে সোনাইদের বাড়ী এসে পৌছালাম।

hot sex golpo

বাড়ী দিকে যখন আসছি তখন অচেনা নম্বর থেকে ফোন এল। রিসিভ করতেই ওপার থেকে এক মহিলা কন্ঠ। অমিয় তোমার মনে আছে তো? ১তারিখ থেকে আসছো তো। বর্ষার মা বলছি। আমি বললাম মনে আছে এক তারিখ থেকেই আসবো। তিনি বললেন একটা কথা বলি কিছু যদি মনে না কর। তুমি তো এখন সোনাদের পড়াচ্ছোনা তাই কদিন আগে থেকে যদি আসতে।মেয়েটা অনেক পিছিয়ে যাচ্ছে। আমি বললাম বিকেলে তো সোনাই আমার বাড়ীতে পড়তে আসছে। তাই সকালে হলে হতে পারে। তিনি বললেন কোন অসুবিধে নেই। আমি কাল সকাল ১০টায় যাব বলে ওনাকে জানালাম।

পরেরদিন দশটায় বর্ষাদের বাড়ীতে আমি পৌঁছে গেলাম। একটি ঘরে আমাকে বসতে দিল। কিছুখন পর বর্ষা এসে আমাকে ডেকে তার ঘরে নিয়ে গেল। বর্ষার মা এসে আমাকে বললেন তুমি এই ঘড়েই পড়াবে। তুমি মেয়েকে ভালো রেজাল্ট করিয়ে দিবে। এই আশা করছি।আমি যথাসাধ্য চেষ্টা করব বলে জানালাম। তিনি ঘড় থেকে বেড়িয়ে দরজা বন্ধ করে দিলেন। বর্ষার বর্ননা আগেই দিয়েছি। আজ আমার সামনে একটি পিংক কালারের টপ ও লেগিংস পড়ে পড়তে বসেছে। পড়া নিয়ে নানা কথা বলার পর ওকে একটা প্রশ্নের উত্তর লিখতে দেই। hot sex golpo

বর্ষা উত্তর লিখছে আর আমার চোখ বর্ষার শরিরের সমস্ত জায়গা খুঁটিয়ে খুটিয়ে দেখছে। বারবার চোখ আটকে যাচ্ছিল উচু উচু মাই এর দিকে। মনে হচ্ছিল খামচে ধরি। সেদিনের মত পড়িয়ে বাড়ি চলে আসলাম। এসেই বাথরুমে ঢুকে হাতের কাজ সেরে স্নান খাওয়া দাওয়া করে বিছানায় শুয়ে সোনাই এর সাথে গতকালের কাটানো মুহুর্ত গুলি মনে করছি এমন সময় মা এসে বলল কিছু টাকা দিতে পাশের বাড়ীর কাকিমার সাথে মার্কেটে যাবে। হঠাৎ মাথায় এল তালে সোনাই কে আগে আসতে বলি বেশী সময় হাতে পাওয়া যাবে আর গতকালের অসম্পূর্ণ কাজ সম্পূর্ন করা যাবে।

কিন্তুু কি ভাবে খবরটা সোনাইকে পৌছাই। যেমন ভাবা তেমন কাজ। মা কে বললাম এটিএম থেকে টাকা আনতে হবে তুমি কখন বেরবে। মা বলল আধ ঘন্টা পর। আমি জামা টা পড়ে রওনা হলাম এটিএমের দিকে। সোনাই এর মার মোবাইলে ফোন করলাম ধরতেই বললাম কাকিমা সোনাই কি আজ পড়তে আসবে? তিনি বলেন হ্যা যাবে। তখন আমি বললাম তাহলে আধ ঘন্টা পর পাঠিয়ে দিন রাতে আমার এক বন্ধুর বার্থডে রয়েছে সেখানে যাব। সেটা জানানোর জন্য ফোন করলাম। hot sex golpo

আমি একটু বাইরে আছি তালে আধ ঘন্টার মধ্যে বাড়িতে ঢুকে যাব। তিনি ঠিক আছে বলেই ফোনটা কেটে দিলেন। আমি এটিএম থেকে টাকা তুলে এক প্যাকেট কনডোম কিনে বাড়ীতে ফিরলাম। মা ততখনে প্রায় রেডি হয়ে গিয়েছে। টাকা দিয়ে আমার ঘড়ে যেতে যেতে মা কে খালি জিঞ্জাস করলাম কোন মার্কেট যাচ্ছো, মা বলল নিউ মার্কেট। আমি মনে মনে হিসেব করে নিলাম সব মিলিয়ে হাতে তিন ঘন্টা সময় পাব।

প্যান্টের পকেট থেকে কনডোম টা লুকিয়ে রাখলাম আর অপেক্ষা করতে লাগলাম সোনাই সেক্স বোমের জন্য। মা রেডি হয়ে বেড়িয়ে গেল৷ একটু পরে দেখলাম মা আর কাকিমা রওনা হল মার্কেটের দিকে এখন অপেক্ষা। সময় যেন কাটতেই চাইছে না কখন আসবে। হঠাৎ গেটের আওয়াজ বেড়িয়ে দেখি লাল চুড়িদার পড়ে দাড়িয়ে রয়েছে সোনাই। গেট খুলতেই ভেতর ঢুকে আমার ঘরে চলে গেল। আমি ভালো করে গেট আটকে, ঘরে এসে দাঁড়ালাম। hot sex golpo

আমার দিকে তাকিয়ে সেই মন ভোলানো হাঁসি দিতেই ঠোঁট ঠোট গুজে দিলাম। অনেকখন ধরে ফ্রেঞ্চ কিস করার পর সোনাই কে ছাড়লাম। ছাড়া পেতেই বলল বড় সাহস দেখছি জ্যেঠিমা এসে পড়লে কি হত। তারমধ্যে দরজাও বন্ধ কর নি। আমি সোনাই কে মা এর সব কথা বললাম। চোখে যেন খুশির ঝলক দেখলাম। আর বললাম এবার নিজে গিয়ে দরজা বন্ধ করে দাও।

সোনাই গিয়ে দরজা বন্ধ করতেই পিছন থেকে ওকে জড়িয়ে ধরলাম। ঘাড়ে চুমু দিতে থাকলাম। আস্তে আস্তে ওকে আমার দিকে ঘুড়িয়ে দাঁড় করালাম। সারা মুখে চুমু দিলাম তার সাথে সাথে একটা মাই টিপতে থাকলাম। কিছুখন এই ভাবে চুমু খাওয়ার পর ওকে বললাম তুমি খুলবে না আমাকে খুলতে হবে। আমার বুকে একটা ঘুসি মেরে বলল জানিনা। আমি প্রথমে চুরিদারটা খুলে দিলাম সাদা ব্রাতে আটকানো মাই জোরা যেন বাধন মুক্ত হতে চাইছে। বাধন অবস্থাতে একটা মাই ব্রা সমেত চুসতে লাগলাম। hot sex golpo

আরেকটা টিপতে থাকলাম। সোনাই নিজেই ব্রা খুলে দিল। বাধন মুক্ত হয়ে লাফিয়ে বাইরে বেড়িয়ে এল মাই দুটো। ব্রাটা খুলে মেঝেতে ফেলে দিলাম। খয়রি বোটা তে মুখ লাগিয়ে চুসতে শুরু করলাম। গতকালের মত মুখ দিয়ে সেই উমমমম শব্দ বেরতো লাগলো। হালকা করে বোটা তে কামোর দিতেই, আ আ আ আ লাগছে বলে উঠলো সোনাই। তার সাথে আমার মাথাটা চেপে ধরতে লাগলো আর মুখ দিয়ে উমমম শব্দ করতে লাগলো। মুখ থেকে মাইএর বোটা টা বের করে সোনাইকে পাচকোলা করে তুলে নিয়ে গিয়ে বিছানায় শুইয়ে দিলাম। দরজা খুলে বাইরে বেড়িয়ে গেটে তালা লাগিয়ে দিলাম।।

চতুর্থ পর্বে বাকিটা……..

  sundor choti সুন্দর শহরের ঝাপসা আলো – 65 Jupiter10

Leave a Reply

Your email address will not be published.