new bengali choti নষ্ট সুখ – 7 : মুখোমুখি by Baban

Bangla Choti Golpo

new bengali choti. মনে পড়ে গেলো সেদিনের সেই মুহুর্ত গুলো বাবলির। আত্রেয়ী ওকে পেলেই কেমন যেন দুস্টুমি করতে শুরু করে দেয়। বড্ডো পাজি মেয়েটা। মাথায় খালি এসব ঘোরে। ওর জন্যই তো এতো সব ভিডিও দেখা, গ্রূপের সন্ধান পাওয়া…… আর সেই সূত্রেই তো বাবলির নিজের ভেতরের সেই অন্য সত্তাকে চিনতে পারা। সেই প্রিয়াঙ্কা… যে নামটা বাবলির ঠাম্মির দেওয়া। পরীক্ষার খাতায় ও অন্যান্য দরকারি জায়গায় ব্যবহার করলেও সেই প্রিয়াঙ্কাকে তার পিতা মাতাও চেনেনা… চেনে খালি বাবলি।

বাবলি জানে ওই প্রিয়াঙ্কা মেয়েটা কতটা দুস্টু। দিনে দিনে যত বড়ো হয়েছে ততই এইসব দিকে ওই প্রিয়াঙ্কার আকর্ষণ বেড়েছে। বাবলির মানসিক বৃদ্ধি যতটা না সময়ের সাথে তাল মিলিয়ে চলতে অক্ষম, ততটাই তীব্র, দ্রুত ও উন্নত প্রিয়াঙ্কার দৈহিক ও মানসিক বৃদ্ধি। দুজনকে যদি পৃথক করা যেত তাহলে দেখা যেতো বাবলি একটা এমন বয়সে যেখানে বাঁধন খুব প্রয়োজন। যে বাড়তে শুরু করেছে ফুলের মতন, আর ওই অন্য মেয়েটা ততদিনে প্রিয়াঙ্কা থেকে যেন প্রিয়াঙ্কা দিদি হয়ে উঠেছে বাবলির কাছে।

new bengali choti

যে বাবলিকে প্রতিনিয়ত খারাপ করে তুলছে। হয়তো প্রিয়াঙ্কাই সময়ের সাথে তাল মিলিয়ে বেড়ে উঠতে সক্ষম। বাবলি হয়তো এই দুনিয়ায় কাছে পরাজিত। কিন্তু আগ্রহী কৌতূহলি এক গুড গার্ল সে। পড়াশোনায়, ছোটবেলায় শেখা সুইমিং আর ড্রইং ক্লাসে সবজায়গায় সবসময় পারফরমেন্স নজরকাড়া। আর অন্যদিকে প্রিয়াঙ্কার শুধুই একটা দিকে নজর। দুস্টু দুস্টু বাজে কাজে। কারণ বাকি ভালো কাজের দায়িত্ব তো বাবলির কাঁধে। তাই প্রিয়াঙ্কার আগমন শুধুই বিশেষ কিছু নির্দিষ্ট মুহূর্তে।

যখন এমন কিছুর সম্মুখীন হতে হয়েছে যেটা দৈনন্দিন চেনা সময়গুলো থেকে আলাদা। তখনই সেই কৌতূহলী বাবলিকে কে যেন নাড়িয়ে দিয়ে গেছে। যত বড়ো হয়েছে সে ততই যেন ভেতরে সেই অদ্ভুত অনুভূতিগুলো একটা নারীর রূপ পেয়েছে। একটা পরজীবী প্যারাসাইট এর মতো বাবলির শরীরটা যে একটা অন্য মেয়ে দখল করে রেখেছে সেটা সে নিজেও বুঝতে পেরেছে। কিছু বিশেষ মুহূর্তে যেন ওর মধ্যে থেকে বেরিয়ে এসে ওর এই অপরূপা শরীরটার নিয়ন্ত্রণ সে নিয়ে নেয়। new bengali choti

তখন চেনা বাবলি যেন এক থেকেও পাল্টে যায়। তাই একদিক থেকে সেটা বাবলি নিজেই, আবার নয়ও। সবার মধ্যেই এই অন্য রূপটা লুকিয়ে থাকে আর সময় মতো বেরিয়ে আসে কিন্তু কারো কারো মধ্যে সেই রূপের অস্তিত্ব খুব কম বয়সেই দেখা দেয়। হয়তো যেটা ওই বয়সে অনুভব করার নয় সেটা অনুভব করতে শুরু করে। তার জন্য কিছু কারণ অবশ্যই দায়ী। শারীরিক পরিবর্তন ও শরীরের অত্যাধিক উন্নত তীব্র হরমোন ছাড়াও বাহ্যিক কিছু কারণ যা এই আগুনে ঘি ঢালার কাজ করে। এই যেমন বাবলির ছোটবেলাতে ওর বাবার রাতে একলা বসে টিভিতে কি সব দেখা।

ছোট বেলায় কয়েকবার বাবাকে রাতে টিভিতে একা একা বসে আজব সব ছবি দেখতে দেখেছে বাবলি। মা পাশে ঘুমোতো কিন্তু বাবা নেই। বাবাকে খুঁজতে বা হিসু করতে উঠে ছোট বাবলি ড্রইং রুমের দিকে আসতো। চলন্ত উজ্জ্বল আলোয় ঘেরা টিভির সামনে বাবা বসে। চোখ দুটো কচলে নিয়ে বাচ্চা মেয়েটা তাকাতো টিভির স্ক্রিনে। এসব আবার কেমন ফিল্ম?

ওকে দেখামাত্র বাবা চ্যানেল পাল্টে দিতো, বাবলি বোঝেই নি ওসব ছবির নাম কি… কিন্তু প্রিয়াঙ্কা জানে বাবা সেদিন মায়ের থেকে আর ওর থেকে লুকিয়ে কি দেখতো টিভিতে। রোজ কেবেলে রাতে কি চলতো আজ সে জানে। আজ তার থেকে হাজার গুন বেশি জঘন্য জিনিস থাকে সকলের ফোনে। new bengali choti

না….. মোটেও বাবাকে ভুল বোঝেনা প্রিয়াঙ্কা… কেনই বা বুঝবে? বাবা তো কোনো দোষ করেন নি…… একজন প্রাপ্তবয়স্ক পুরুষ উলঙ্গ পরোনারী শরীর দেখে উত্তেজিত হবে… এতে ভুল তো কিছু নেই। এক একবার বাবলি ভেবেছে মা থাকতে বাবার ওসব দেখার কি দরকার? ঐভাবে অন্য মহিলার শরীর কেন দেখবে বাবা?

প্রিয়াঙ্কা জবাব দিয়েছে – ওরে বুদ্ধু…. সৌন্দর্যর প্রতি আকর্ষণ সব মানুষেরই আছে নারী পুরুষ নির্বিশেষে। বাবা যদি টিভিতে ঐসব ছবি দেখেও থাকে তো ভুল কি? তিনি একজন পুরুষ….. নতুনত্ব তার কমজুরি। সেই ক্ষেত্রে যদি ওসব দেখে বাবা ক্ষণিক আনন্দ পেয়ে থাকে তাতে কোনো ভুল নেই। এমন কি বাবা যদি কখনো কোনো পরস্ত্রীকেও লোভী চোখে দেখে থাকে তাতেও কোনো ভুল নেই।

বাবলি – ভুল নেই? new bengali choti

প্রিয়াঙ্কা – না নেই! একটুও নেই। বরং বাবা সেই নারীর সৌন্দর্যকে যোগ্য সম্মান দিয়েছে….. সেই নারীর রূপ বাবাকে তার প্রতি আকৃষ্ট করেছে…. ভুল যদি কারো হয়ে থাকে তবে তা সে সেই পরস্ত্রীর… ভুল সেই উলঙ্গ হয়ে কামকেলিতে মত্ত ব্লু ফিল্মের নায়িকার। বাবার কোনো ভুল নেই। বরং সে নিজের পৌরুষের পরিচয় দিয়েছে।

বাবলি – কিন্তু আমার সুন্দরী মা থাকা সত্ত্বেও কেন বাবা ঐভাবে রাতে ওসব…

প্রিয়াঙ্কা – তুই আর বড়ো হবিনা… বুঝতেই শিখলিনা…… বাবা মোটেও মাকে ঠকায়নি … বরং নিজেকে প্রস্তুত করেছে… নিজেকে নিজের কাছে আর মায়ের কাছে প্রমান করেছে প্রতিবার।

বাবলি – প্রস্তুত? প্রমান? কার কাছে.. কিসের প্রমান? new bengali choti

প্রিয়াঙ্কা – ন্যাকা ক্যাবলা মাল তুমি… এটাও বুঝলিনা…. আমার মায়ের জন্যই তো…. মনে নেই রাতে আমার ঘুম ভেঙে যেত… কতবার দেখেছি পাশে মা বাবা কেউ নেই? উঠে খুঁজতে গিয়ে একতলা থেকে বাবা মায়ের গোঙানী শুনেছি কতবার। মনে নেই নিচে নেমে খোলা দরজায় বাইরে অন্ধকারে লুকিয়ে নিজের বাবাকে নিজের মায়ের ওপর নড়াচড়া করতে দেখেছি? সব ভুলে গেলি?

বাবলি – না……. মনে আছে….. ভয় লাগতো… কিন্তু তাও ডাকিনি ওদের… কেন জানি মনে হতো এখন ওদের ডাকা উচিত নয়। চুপচাপ আবার ফিরে আসতাম আবার নিজের ঘোরে। শুয়ে পড়তাম একা। ভয় করতো কিন্তু তাও নামতাম না। পরেরদিন সব ভুলে যেতাম… কিন্তু আসলে তো সবই মাথায় জমে আছে আজও। আজও মনে আছে মায়ের খিলখিল হাসি আর বাবার অস্বাভাবিক কোমর সঞ্চালন, মায়ের আস্তে করো মিনতি , বাবার সেই কথার অমান্য করা… সব সব। new bengali choti

প্রিয়াঙ্কা – এরপরও বলবি বাবা ভুল? আমার বাবার মতো বাবা হয়না….. সবদিক থেকে লোকটা পুরুষ। মায়ের চোখে বাবার জন্য যে সম্মান আজও দেখি আমার বাবা সেটা অর্জন করেছে। আমাদের খেয়াল রাখা, ঘুরতে নিয়ে যাওয়া, জামাকাপড় কিনে দেওয়া, মাকে গয়না কিনে দেওয়া, মাকে ভালোবাসা… আমাকে ভালোবাসা,আবার মাকে আদর করা… সব মিলিয়ে বাবা একজন পুরুষ। একজন পুরুষ এমনই হওয়া উচিত।

বাবলি – কিন্তু বাবার বন্ধু… সে কেমন মানুষ ? সেও তো পুরুষ… কিন্তু… কিন্তু… লোকটাকে কেমন যেন….. কেমন যেন ভয় করে… কেমন যেন লাগে

প্রিয়াঙ্কা – আমার কিন্তু লোকটাকে……… ব্যাপক লাগে

বাবলি – কি বলছিস!! ঐরকম একটা বাজে দুশ্চরিত্র মানুষ তোর ব্যাপক লাগে? মনে নেই? সে তোর মাকে… মানে আমার মাকে কি নজরে দেখতো? কি কান্ড করেছিল মায়ের কাপড় নিয়ে? new bengali choti

প্রিয়াঙ্কা – তোর থেকে বেশি মনে আছে আমার…. আমি তো আজও কল্পনায় পুরোটা দেখি….. হ্যা সে অত্যন্ত বাজে একটা লোক…… চরিত্রহীন… সব পুরুষ তো আর আমার বাবার মতো হয়না… কারো কারো মধ্যে এইসব ভয়ানক পরিমানে থাকে আর তাই সে অমন হয়। বাবার বন্ধুও তাই। হ্যা সে আমার মাকে নোংরা চোখে দেখতো, মায়ের অন্তর্বাস নিয়ে যাতা করেছিল…. কিন্তু… কিন্তু সেটাই তো তাকে আলাদা করে আমার বাবার থেকে। দুইজন বন্ধু হলেও কত ভিন্ন। একজন যতটা গুড, আরেকজন ততটাই ব্যাড!

বাবলি – কিন্তু……..

প্রিয়াঙ্কা – কিসের কিন্তু? শুধু সেই ভুল আর আমি বা তুই সাধুপুরুষ না? সব দোষ আমরা ওই পুরুষের ওপরে চাপিয়ে দি কিন্তু নিজেরা কি? একবারও ভেবে দেখেছিস?

বাবলি -ম….. মানে? new bengali choti

প্রিয়াঙ্কার ঠোঁটে নোংরা হাসি. সে আয়নার ওপারে দাঁড়ানো মেয়েটাকে বললো – কেন? যেদিন প্রথম নিজের বান্ধবীকে নিয়ে নোংরামি করেছিলি… সেটা ভুলেগেলে মামনি?

বাবলি লজ্জা পেয়ে নিচু কণ্ঠে – ওটা… ওটাতো…. আমার কি দোষ? আত্রেয়ী তো ওসব শুরু করলো…. পাজি মেয়ে নোংরামি ভর্তি মাথা!

প্রিয়াঙ্কা – ও সে নোংরা… আর তুমি পবিত্রতার মূর্তি তাইতো? সব দোষ ওকে দিচ্ছিস আর নিজে যে তারপরে ওর কি হাল করেছিস মনে পড়ে? মনে পড়ে কিভাবে বার বার ওর শরীর নিয়ে নোংরা খেলায় মেতে উঠেছিস? কিভাবে……কামড়ে….

বাবলি – আহ্হ্হঃ চুপ কর… চুপ কর!!

প্রিয়াঙ্কা – না চুপ করবোনা… শুনতে হবে…. ও যেমন তোর শরীর নিয়ে খেলেছে, তুইও খেলেছিস… কেন? ওই বৃষ্টির দিন ভুলে গেলি? ভুলে গেলি ওর বাড়িতে কাকু কাকিমার অনুপস্থিতিতে তাদের মেয়েকে নিয়ে কি করেছিলি তুই? new bengali choti

বাবলি – থাম থাম… প্লিস থাম… আমি শুনতে চাইনা

প্রিয়াঙ্কা – শুনতে হবে… শুনতে হবে…… কিভাবে আত্রেয়ীর ওই শরীরে আঙ্গুল ঢুকিয়ে নির্দয় ভাবে ওকে বাধ্য করেছিলি জল বার করতে… মনে নেই? নিজের এই পুসির সাথে ওরটা ঘষে মজা পাসনি? বল পাসনি কুত্তি!! বল…. বল!!?

বাবলি – হ্যা হ্যা পেয়েছি… পেয়েছি…… খুব মজা পেয়েছি!! আমার খুব ভালো লাগে এসব করতে….

প্রিয়াঙ্কা – লাগবেই তো… লাগাই তো উচিত….. তবেই তো আমরা নারী… আমরা সেক্সি… কটা মেয়ে আছে আমাদের মতো এরকম? এই মুখ এই শরীর কটা কুত্তির আছে? নেই…. খুব কম… ক্লাসে সুন্দরী আছে কিন্তু আমাদের মতো কেউ নেই… এটা তুই আমি দুজনেই জানি… তাই আমরা যদি এসব করি তো বেশ করি…. new bengali choti

বাবলি – তুই!! তুই আমায় বাধ্য করিস এসব করতে! তুই আমায় বাধ্য করিস এসব করে মজা পেতে! এমন মজা আমি পেতে চাইনি কোনোদিন কিন্তু… কিন্তু তুই এতটাই নোংরা যে আমাকেও….

প্রিয়াঙ্কার কুটিল চাহুনি আর শয়তানি হাসি মাখা ঠোঁট নড়ে উঠলো – তুই আর আমি আলাদা নাকি?

বাবলি – ওটাই তো আমার সমস্যা… চাইলেও তোকে নিজের থেকে আলাদা করতে পারবোনা….

প্রিয়াঙ্কা – ওরে আমি আছি বলেই আজ তুই মেয়ে… একজন নারী….. তোর মতো ভীতুর ডিম যদি সারাজীবন এই সেক্সি শরীরটা দখল করে থাকতো তাহলে এমন একটা শরীর শুধুই নস্ট হতো…. না পারতিস নিজে মজা নিতে, না পারতিস কাউকে দিতে। বিয়ের পর স্বামী যখন এই শরীর ছোঁবে… তখন কি তুই নানা আমায় নোংরা কোরোনা বলবি নাকি? সেই পুরুষ কি শুনবে তোর ফালতু কথা… সে তো ঝাঁপিয়ে লুটবে এই শরীর এই বুক এই পেট এই গুদ… উফফফফফ টিপে কামড়ে খাবে আমাকে সে…. আহ্হ্হঃ ভেবেই!! new bengali choti

বাবলি – তোর মাথায় শুধুই এসব চলে…. স্বামীর আদর মানেই শুধু এসব নয়…. ভালোবাসাও বোঝায়

প্রিয়াঙ্কা – ওরে আমার প্রেম পূজারী এলো রে, সে তখন তুই সামলাস বরকে.. আমাকে খালি রাতের বেলায় দিয়ে দিস তোর বরটা…. ও তখন আমার বর….এই শরীরটা পেলে সে যে কি কি করবে আমার সাথে…. উফফফফ যখন নিজের সমস্ত শক্তি দিয়ে আমায় নিজের নিচে ফেলে আমায় ভোগ করবে… আমায় বার বার বোঝাবে সে পুরুষ আর আমি নারী…. তার পেনিস যখন আমার ভেতর গিয়ে বার বার আঘাত করবে উফফফফ…. আমাকে পেয়ে সে পাগল হয়ে উঠবে ঠিক ওই লোকটার মতো যে আমার শরীর দেখেই উত্তেজনায়….

বাবলি – আবারো ওসব বাজে লোককে মনে করাচ্ছিস আমায়?

প্রিয়াঙ্কা – কেন ভয় করছে? যেভাবে এই শরীরের ছবিতে নিজের ঐটা রাবিং করছিলো ওটা দেখে কি সোনামুনি ভয় পেয়ে গেলো ? হিহিহিহি

বাবলি – তোর মুখে কি কিছুই আটকায়না? new bengali choti

প্রিয়াঙ্কা – না… আমিতো আর তোর মতো ভীতু নই.. আমি স্বাধীন, আমি মুক্ত তাই আমি যা খুশি ভাবতে পারি, যা খুশি বলতে পারি.. তাই আমার কাছে ওই লোকটার ওই নোংরামি যে কি সেটা আমিই বুঝি…. ওই বিশাল পেনিসটা যখন সে আমার এই শরীরের ওপর ঘষছিলো ওই ফোনের স্ক্রিনের মধ্যে দিয়ে…. বার বার মনে হয়েছে এই মাঝের বিভেদ না মুছে যাক… ওই মাধ্যম এর ফারাক দূরে সরে গিয়ে ওই পেনিস সোজা এসে আমার এই শরীরে…..

বাবলি – তুই এতটা নোংরা? এতো জঘন্য তুই? এইসব ভাবার আগে একবারও ভাবিসনা কি ভাবছিস? এই জন্যই তোকে আমি সবচেয়ে বেশি ভয় পাই

প্রিয়াঙ্কা হিংস্র হয়ে – কুত্তি!! তুই থাক বাবা মায়ের গুড গার্ল হয়ে… আমি কোনোদিন ছিলাম না আর হতেও চাইনা…. আমার মধ্যে দিয়ে বাবা মা শুধু তোকেই চিনেছে…. কিন্তু আমাকে একটু হলেও চিনেছে আত্রেয়ী। তাই ও আমার বন্ধু… তোর নয়। তোর মতো নারীর নামে কলঙ্ক ওর বন্ধুত্বের যোগ্য নয় বুঝলি। আর শোন… এই সেক্সি শরীর তোর নয়… এটা আমার শরীর… তুই ডিসার্ভ করিসনা এই শরীর… তুই ওই কচি খুকি হয়েই মর শালী। new bengali choti

না তোর কোনোদিন প্রেমিক হবে, না স্বামী.. না পাবি কোনো পুরুষের আদর না সুখ… তুই ওই ভালোবাসা নিয়েই থাক…. আমি যা করার করবো…… আত্রেয়ীকে নিয়ে মজা লুটবো…. সুবিমল কাকুর কথা ভাববো….দরকার হলে…..!!

বাবলি – এমন করিসনা… এটা অনুচিত!!

প্রিয়াঙ্কা – গো টু হেল ইউ কওয়ার্ড বিচ!….. আই ডোন্ট কেয়ার…. আই নিড কক… আ রিয়েল হার্ড কক…. যেটা আমায় ছিঁড়ে ফেলতে সক্ষম…. আমি সেরকম পুরুষ চাই হু উইল ডমিনেট মি….. হি উইল বি দা স্ট্রং ম্যান অফ দা হাউস… উফফফফফ এমন পুরুষ যখন এই শরীরটা নিয়ে খেলবে তখন তুই…ভয়ে কোণে লুকিয়ে থাকিস… যা করার আমি করবো। সে আমায় পাগল করে তুলবে আর আমি তাকে।

উফফফফ আমি তো ভাবি ওই ওই শয়তান বাসের লোকটার কথা। সে যদি আরেকটু সুযোগ পেতো তাহলে কি কি করতে পারতো আমাকে নিয়ে! হয়তো আমাকে চটকে চটকে সব লাল করে দিতো সে! new bengali choti

বাবলি – থাম প্লিস!

প্রিয়াঙ্কা – উফফফফ ওই হাত… ওই স্ট্রং হাতটা উফফফ! সো ফাকিং হট! আর যদি সাথে দলবল থাকতো! তাহলে একবার ভাব! তাহলে তো আমি কিছুতেই বাঁচতে পারতাম না তাদের থেকে। জাস্ট লাইক দা পর্ন ইউ রিমেম্বার? ওই জাপানি পর্নটা? উফফফফ স্কুল ছাত্রীটাকে নিয়ে ওই বুড়ো পার্ভার্ট গুল কিসব করেছিল? আর ওই পর্ন টা যেটায় একটা মহিলা তার ছোট্ট বেবি নিয়ে বাসে উঠেছিল আর প্রায় সবকটা যাত্রী মিলে ওকে…উফফফ মনে পড়ছে বাবালি বেবি?

বাবলি – হুমমমম

প্রিয়াঙ্কা – এবারে নিজেকে একবার ওই জায়গায় ফেলে দেখ।

বাবলি – নানা আমি ওসব ভাবতে চাইনা প্লিস! new bengali choti

প্রিয়াঙ্কা – না বললে তো চলবেনা সুইটি…. ভাবতে যে তোমাকে হবেই। উফফফফ একবারও ভাবই না। ওই বাসের দিনটা। তোর পেছনে দাঁড়ানো লোকটা কিন্তু সে একা নয়। সাথে তার আরও কয়েকজন মস্তান টাইপের লোক অথবা মজদুর টাইপের অথবা ধর ভদ্র শিক্ষিত সব কিন্তু ভেতরে সবকটা রেপিস্ট!

বাবলি – না প্লিস আমি আমি ভাবতে চাইনা। কেন এসব মাথায় আসছে আমার। কেন ভাবছি আমি এসব?

প্রিয়াঙ্কা – উফফফফ ওই হাতটা আমার এই বুকে। উফফফ জোরে জোরে টিপছে আমার এই বুবটা। সাথে আরেকটা হাত জয়েন করলো। আরেকটা তারপরে আরেকটা। উফফফফফ
অনেকগুলো হাত আমার এই শরীরে, তোর এই শরীরে বাবলি। ভাব একবারও। অনেকগুলো হাত! কেউ তোর এই বুবটা প্রেস করছে কেউ পাশেরটা, কেউ তোর ড্রেস তুলে ভেতরে হাত দিচ্ছে, আবার কোনো পার্ভার্ট তোর চুলের স্মেল নিচ্ছে।

বাবলি – উফফফ আর না… আর না প্লিস স্টপ!

প্রিয়াঙ্কা – উফফফ আমার ঘাড়ে একটা মুখ, আমার পুসিতে একটা হাত, আমার গালে কারো গরম নিঃশাস, আমার…..আমার এই সেক্সি পাছাতেও কার যেন হাত! new bengali choti

বাবলি – উহ্হ প্লিস ইউ বিচ স্টপ! আহ্হ্হ উমমমম তুই.. তুই খুব খারাপ!

প্রিয়াঙ্কা – বাসা ভর্তি সব পার্ভার্ট ডেভিলস। তুই ওদের শিকার আজ বাবলি। তোকে কেউ বাঁচাতে আসবেনা। ইমাজিন কর একবারও সবকটা ব্যাস যাত্রী তোকে লোভী চোখে দেখছে। তোকে নিয়ে যাতা ভাবছে। প্রত্যেকটা লোক আসলে এক একটা রেপিস্ট! সত্যিকারের না হোক মনে মনে। কিন্তু সত্যিই হতে কতক্ষন বাবলি!?

বাবলি – প্লিস! আর না প্লিস তুই কেন করছিস আমার সাথে এমন?

প্রিয়াঙ্কা – তোর চুলের ওপর কারো হাত। টেনে ধরলো সেটা ওই লোকটা। আর ওর একটা ফ্রেন্ড তোর বোতাম গুলো খুলে দিচ্ছে। তুই আটকাতে গেলি আর আরেকটা শয়তান তোর হাত চেপে ধরলো! এবারে? new bengali choti

বাবলি – এ…. এবারে? কি কি এবারে?

প্রিয়াঙ্কা – তুই বল?

বাবলি – আমি… আমি জানিনা…. তু…. তুই বল?

প্রিয়াঙ্কা – এবারে সেটাই যেটা তুই ভাবছিস

বাবলি – আমি ভাবছি? আমি কি ভাবছি?

প্রিয়াঙ্কা – যেটা আমি তোকে ভাবতে বাধ্য করছি হিহিহিহি

বাবলি – না!! কিছুতেই না!!

প্রিয়াঙ্কার ঠোঁটে শয়তানি হাসি – ইয়েস বেবি! সেটাই! একদমই সেটাই! এবারে সেটাই করবে ওরা তোর সাথে! গেট রেডি বেবি। তুই ওদের ডিনার আজ!

বাবলি – আমাকে আমাকে বাঁচাবিনা তুই!! ওরা ওরা আমায়!! উহ্হঃ এসব কি হচ্ছে আমার? new bengali choti

প্রিয়াঙ্কা – বাঁচাবো? কেন? আমি তো ইনজয় করবো! উফফফফ তোকে যখন ওই লোকটা নিজের বিশ্রী ঠোঁট দিয়ে কিস করবে তখন আমি ইনজয় করবো ওই কিস, যখন তোর সব বোতাম খুলে তোর এই বুব দুটোকে চিপবে দুটো হাত ওটা আমি ইনজয় করবো! যখন তোর এই পুসিতে ওদের কেউ নিজের আঙ্গুল ঢুকিয়ে দেবে আর ইন আউট করবে সেই সুখ হবে আমার! বুঝলি ইউ ফাকিং হোর। ইয়েস ইউ আর আ হোর! এন্ড তোর সাথে সেটাই করবে ওরা যা একটা হোর এর সাথে হওয়া উচিত।

বাবলি – ফাক প্লিস!….. আহ্হ্হ উফফফফ না আমি… আমি ভালো মেয়ে আমি আমি অমন না।

প্রিয়াঙ্কা – ইয়েস ইউ আর! তুই নিজেও জানিসনা তুই কত বড়ো বিচ! তুই চিনিস না নিজেকে। আমি চিনি তোকে। তুই ভয় পাচ্ছিস নাকি ছাই? আই আমি সিওর তুইও এনজয় করবি যখন ওতো গুলো হাত তোকে চটকাবে, তুইও মজা নিবি যখন ওই শয়তানগুলোর কোনো একটা নিজের প্যান্টের চেনটা খুলে দেবে! বার করে আনবে…….!! new bengali choti

বাবলি – পেনিস?

প্রিয়াঙ্কা – কারেক্ট সুইটহার্ট! এন্ড দেন….. কি?

বাবলি – কি? তারপরে?

প্রিয়াঙ্কা – ডোন্ট ইউ গনা টেস্ট ইট বেবি? যখন সে তোর মুখের সামনে……!!

বাবলি – উফফফ না! নিজের নিয়ন্ত্রণ ধরে রাখতে জানিসনা না তুই ?

প্রিয়াঙ্কা মুচকি হেসে – সেটাতো তোর ডিপার্টমেন্ট হিহিহিহি….আমারটাতো অন্য। উফফফফ আই ওয়ানা সাক ইচ এন্ড এভরি হার্ড কক। তোর মধ্যে দিয়ে আমি সবকটা কক সাক করবো। কাউকে বাদ দেবোনা। ওই বাসের প্রত্যেকটা পুরুষের শক্ত পেনিস সাক করবো আমি! আর তুই শুধুই দেখিস কিকরে তোর এই মুখে ওদের সবার ইয়েটা ঢোকে। new bengali choti

বাবলি – ইউ স্লাট! তোর কি কিছুই আটকায়না মুখে!

প্রিয়াঙ্কা – নোপ! আই আমি আ স্লাট, এন্ড আই অলওয়েজ এডমিট ইট। আমি তো কখনো লুকোইনি নিজেকে। আমি তোর মতো ভীতু নাকি? আমি পুরোটা….. পুরো মজাটা এনজয় করতে চাই। ওদের সবকটার স্লেভ হবো আমি! উমমমম ওরা যাতা করবে আমাকে নিয়ে। ব্যাস ভর্তি সবকটা পার্ভার্ট নিজের হার্ড কক গুলো দিয়ে যখন ঘিরে ফেলবে আমায় উহ্হঃ ফাক ইয়া

বাবলি – উমমমম প্লিস প্লিস আহ্হ্হঃ

প্রিয়াঙ্কা – একটা ছাড়তে না ছাড়তেই অন্যটা, সেটা বার করতেই আরেকটা। উফফফফ আমাকে ওদের ফাকডোল বানিয়ে ফেলবে ওরা হয়তো। উফফফফ জানিনা একা সামলাতে পারবো কিনা অতগুলো বাস্টার্ডকে। উমমমম আত্রেয়ী যদি থাকতো সাথে আমার সাথে তাহলে দারুন হতো। ও আর আমি দুজনে মিলে ভাগাভাগি করে নিতাম। আমাদেরকে নিয়ে যাতা করতো ওরা। আচ্ছা এটাই কি রে*#? new bengali choti

বাবলি – আমি জানিনা!! আমি জানতেও চাইনা!!

প্রিয়াঙ্কা – বেশ কিন্তু আমি তো প্রতিটার সাথে এনজয় করবো। না জানি কত রকম ভাবে আমাকে করবে। উফফফফ অতগুলো শয়তানের থেকে আমি বেঁচে ফিরবো কিনা সেটাও জানিনা বাট…. আই ওয়ান্না বি দ্যার হোর ।

বাবলি – তুই…. তুই জঘন্য! তুই প্রচন্ড বাজে! তুই তুই….

প্রিয়াঙ্কা – তুই…. তুই.. আমি। ইউ এন্ড আই… সেম বেবি হিহিহিহি

বাবলি – ছি!

নিজের সাথে নিজের এই তর্কাতর্কির শেষে নিজের নগ্ন পাগল করা রূপটা নিজেকেই দেখিয়ে মনে মনে গর্বিত হয়ে নিজেকেই নিজে বললো – এতটাও সুন্দরী হওয়া উচিত হয়নি আমার… আমি তো নিজেকেই বিশ্রী ভাবে দেখছি…. ওই পুরুষ গুলোর আর কি দোষ? ফিরে এলো সে বিছানাতে আর তুলে নিলো নিজের ফোনটা। new bengali choti

নিজের গোপন গ্যালারিতে ঢুকে অনেকবারের দেখা ভিডিওটা আবার চালালো…… একটা দুশ্চরিত্র বাজে লম্পট বিকৃত মানুষের অসাধারণ একটা পুরুষাঙ্গ….. বার বার ঘষা খাচ্ছে একটা নগ্ন শরীরের স্তনের ওপর। নিজের দুদু নিজেই টিপতে টিপতে প্রিয়াঙ্কা বা বাবলি দুজনেই দেখলো ঠিক এই দুদুর ওপরেই ওই লোকটার বিরাট পেনিসের লাল মুন্ডি! প্রিয়াঙ্কার লোভী চোখ ওটাকেই ঘুরছে, তার ঠোঁট ভিজিয়ে তুলছে তারই জিভ। বাবা মায়ের চোখের মনির দুই মণিতে প্রতিফলিত হচ্ছে নগ্ন বিকৃত সত্য!

চলবে……

কেমন লাগলো আজকের পর্ব? জানাবেন বন্ধুরা
ভালো লাগলে লাইক রেপু দিয়ে উৎসাহ দেবেন।

  baba meye choda chudi golpo ছোট মেয়ের ছামায় বাবার ঠাপ

Leave a Reply

Your email address will not be published.