real choti golpo বউ থেকে hot youtube Star! – 13 by Suronjon

Bangla Choti Golpo

bangla real choti golpo. মেঘনার সাথে ঐ হোটেল এর 209 নম্বর রুমে গিয়ে আমার চোখ আর মন দুই এক সাথে চমকে গেল। এরকম পরিবেশে এর আগে কোনদিন আসি নি। রুমের সামনে উপস্থিত হয়ে, মেঘনা দরজায় দুবার নক করতেই ওটা ভেতর থেকে খুলে গেল। আমরা ভেতরে আসতেই, রুমের দরজা বন্ধ করে দেওয়া হল। ভেতরে খুব কম টেম্পারেচারে ac চলছিল।  হুক্কা সিগারেট এর ধোয়া তে ঘরের ভেতর ভরে গেছিল, তার উপর বিদেশি ব্র্যান্ড এর স্কচ এর গন্ধ্যে সারা রুম ম ম করছিল। ধোয়ার মধ্যে চোখ মেলে আমি তিনজন মাঝ বয়স্ক  পুরুষ মানুষ কে শার্ট এর বোতাম খুলে সোফা আর বিছানায় ভাগা ভাগি করে বসে থাকতে দেখলাম।

[সমস্ত পর্ব
বউ থেকে hot youtube Star! – 12 by Suronjon]

মেঘনা আমাকে সম্পূর্ণ শক করে ওদের মধ্যে একজন যে খুব healthy মোটা সোটা দুই হাতে বেশ কতগুলো সোনার আংটি আর বালা পড়ে সোফায় বসে ছিল তার দিকে এগিয়ে গেল, আর হুট করে তাকে জাপটে জড়িয়ে ধরে তার গালে চুমু খেল। লোক তার গালে স্পষ্ট দেখলাম মেঘনার লিপ মার্ক ফুটে উঠলো। লোকটা মেঘনা কে কানের কাছে মুখ এনে চুমু খেয়ে তার কোলে বসিয়ে নিল। আমি এই দৃশ্যের জন্য  মানষিক ভাবে প্রস্তুত ছিলাম না। আমি দুই পা পিছিয়ে গিয়ে এক সাইডে  মুখ নিচু করে দাড়িয়ে পড়লাম।

real choti golpo

এমন সময় বিছানায় যে ভদ্রলোকটি বসে ছিল, মদ আর সিগারেট খাচ্ছিল। সে আমাকে হাত দিয়ে ইশারা করে ওর কাছে যেতে ডাকলো। আমি কি করবো বুঝতে পারছিলাম না। মন চাইছিল এক ছুটে দরজা খুলে বাইরে পালিয়ে যাই, কিন্তু আমার সুখ দুঃখে সব সময় পাশে দাড়ানো বন্ধু কে অপ্রস্তুত করে দিয়ে ঐ হোটেল রুম ছেড়ে চলে যেতে ও পারলাম না।
আমি মুখ নিচু করে সং এর মত দাড়িয়ে আছি দেখে মেঘনা আমাকে উদ্দেশ্য করে বলল, ” মলি কম অন মাই ফ্রেন্ড যা ওনার কাছে। কেন অভদ্রতা করছিস। একদম লজ্জা পাবি না।”

আমি মেঘনার কথা শুনে দুরু দুরু বুকে বিছানার দিকে এগিয়ে গেলাম। ঐ ভদ্রলোক এর সামনে যেতে উনি আমার হাত ধরে টেনে ওর পাশে বসিয়ে দিলেন। তারপর আমার হাতে হাত রেখে কাধের কাছে মুখ এনে আমাকে কাজ এর ব্যাপারে কতগুলো প্রশ্ন করতে লাগলেন।

আমি শান্ত স্বরে মুখ নিচু করে ওনার প্রশ্নের উত্তর দিচ্ছিলাম সেই সাথে আমার চোখ বার বার সোফার কাছে যেখানে মেঘনা ছিল ওখানে চলে যাচ্ছিল।  আমি ঐ ডিরেক্টর ভদ্রলোক এর  প্রশ্নের উত্তর দিচ্ছি এমন সময় আমি দেখলাম ঐ healthy প্রভাবশালী ব্যক্তি সোফায় গা এলিয়ে বসে বসে মেঘনার কানে কানে কি একটা বলল। কথা শুনে মেঘনা র মুখে দুষ্টু মার্কা হাসি ফুটে উঠল। সে ঐ ভদ্রলোক এর হাত থেকে মদ এর গ্লাস টা ছিনিয়ে নিয়ে তাতে একটা চুমুক দিল তার পর হুট করে যা কাণ্ড করলো তার জন্য আমি তো বটেই, ঐ healthy wealthy person বাদে আর দুজন পুরুষ মানুষ কেউই বোধ হয় প্রস্তুত ছিল না।  real choti golpo

মেঘনা বলা নেই কওয়া নেই ওই প্রভাবশালী প্রযোজক এর কথায় নিজের টপটা খুলে ফেলে সেমী নুড হয়ে পড়ল। মেঘনা কে যা নির্দেশ দেওয়া হয়েছিল ও সেটা বাধ্য মেয়ের মতন মেনে নেওয়াতে ঐ ভদ্রলোক এর মুখে হাসি ফুটলো। সে তাকে আরো কিছু ইশারা করলো।

মেঘনা তাই শুনে ঐ ব্যক্তির কোল থেকে উঠে দাড়ালো। গ্লাসের বাকি পানীয় ঢক ঢক করে নিমেষে শেষ করে দিয়ে, সামনে এগিয়ে গিয়ে রুম এর দেওয়ালে সেট করা টিভি অন করলো। রিমোট ঘুরিয়ে একটা মিউজিক চ্যানেল সেট করে। টিভির ভলিউম খুব বাড়িয়ে দিল। তার পর ঐ ব্যক্তির সোফার  সামনে এসে  দুই হাত মাথার পিছনে করে মিউজিক এর তালে তালে শরীর দোলাতে লাগলো।

এই দৃশ্য দেখে আমার মাথা খারাপ হয়ে গেল। কি যে হচ্ছে কেন মেঘনা এসব করছে কিছুই বুঝতে পারছিলাম না। নিজেকে ঐ রুমের ভেতর খুব বেমানান লাগছিল। মিনিট খানেক পর আমার বুকের ধুক পুকানি আরো কয়েক গুণ বাড়িয়ে ঐ পরিচালক মহাশয় আমার শাড়ীর আঁচল টেনে কাধের উপর থেকে সরিয়ে দিল। আমি সাথে সাথে ওটা ঠিক করার জন্য যেই না হাত বাড়ালাম। উনি আমাকে আটকালেন, আর হাত দিয়ে ইশারা করে ঐ ভাবেই বসে থাকতে বললেন।  আমি মুখ নিচু করে শাড়ির আঁচল সরিয়ে বুক পেট সব দেখাতে লাগলাম। real choti golpo

এই ভাবে আরো কিছু মিনিট কাটলো। ইতিমধ্যে মদ খেয়ে মেঘনা একেবারে বেসামাল হয়ে ঐ প্রোডিউসার এর সাথে যা নয় তাই শুরু করলো। দুজন মিলে ওকে ঘিরে মিউজিক এর তালে তালে নাচ ছিল। আমি কিছু মুহূর্ত ঐ দৃশ্য দেখে ওদিক থেকে মুখ ঘুরিয়ে ফেলতে বাধ্য হলাম।

আমার কান্ড দেখে ঐ ওয়েব সিরিজ এর পরিচালক হাসলেন। উনি বললেন, মল্লিকা এটা সম্ভবত তোমার প্রথম বার.. তাই এসব দেখে খুব খারাপ লাগছে.. কিন্তু নেক্সট টাইম থেকে তুমিও এই মেঘনা র মতন খুলে এনজয় করবে…। তোমার বোধ হয় এদের সামনে কাপড় খুলতে লজ্জা রাখছে.. চলো অন্য রূমে যাই..।

এই বলে আমাকে কাধ এর উপর হাত রেখে বিছানা ছেড়ে উঠে ঐ প্রোডিউসার এর উদ্দেশ্যে বলল, শুক্লা সাহাব আপ second  লিড অ্যাকট্রেস কে সাথ খুল্কে এনজয় করুন আমি এই এক্সট্রা আর্টিস্ট কে  একটু ট্রেইনিং দিয়ে আসছি। real choti golpo

শুক্লা মেঘনা কে জড়িয়ে তার বুকের মাই জোড়া দুটো খেলতে খেলতে বলল, নেহি second lead nehi, এই মেয়েকেই ফার্স্ট লিড দিতে হবে। একে আমার পছন্দ আছে। আর ঐ লাড়কি ভী টপ ক্লাস আইটেম আছে। ওকে তাড়াতাড়ি ট্রেনিং দিয়ে রেডি করে ফেল। পরের দিন আমি দেখবো তুমি ওকে কিরকম তৈরি করেছ। এই মেঘনা ডার্লিং এর মত করে ফেলতে হবে ওকেও। যদি আমাকে স্যাটিসফাই করতে পারে এই ওয়েব সিরিজ এর সেকেন্ড লিড ঐ পাবে। আর পর পর যে কটা প্রজেক্ট আছে সব কটায় মলির casting confirm থাকবে।। যাও ডিরেক্টর ওকে রেডি কর।

আমি এই কথা গুলো শুনে আশ্চর্য হয়ে গেলাম। নিজের কান কে বিশ্বাস হচ্ছিল না। ডাইরেক্টর যখন আমাকে কাধ চাপড়ে congratulation জানালো। তখন আমার সম্বিত ফিরল। মেঘনা বেশ অন্য রকম ভাবে রিয়েক্ট করলো।

আমি দেখতে পেলাম, মেঘনা এই শুক্লা সাব কে বুকে আঁকড়ে ধরে ওর গালে চুমু খেয়ে বলল, thank you sir, apni amake এই সুযোগ দিয়ে অনেক বড় কৃতজ্ঞতার ঋণে বেধে ফেললেন।এই ঋণ কোনো দিন শোধ দিতে পারবো না।
শুক্লা হেসে বলল ” কেন পারবে না। তোমার মতন মেয়ের মাথায় ঋণ থাকবে এটা কি করে আমি মেনে নিতে পারি বল।  আমার সঙ্গে এই ভাবে টাইম স্পেন্ট করে তুমি একটু একটু করে সব ঋণ শোধ করে দিও।। একি  তোমার গ্লাস টা খালি হয়ে গেছে।এই নাও আরো মাল খাও।  real choti golpo

এই বলে মেঘনার গ্লাসে মদ ঢালতে লাগলো।  এই অব্ধি দৃশ্য আমি  দেখতে পেয়েছিলাম। তারপর ঐ ওয়েব সিরিজ এর ডিরেক্টর স্যার আমাকে হাত ধরে নিয়ে অন্য রুম এর ভেতর নিয়ে আসলো।

ডিরেক্টর স্যার এর সাথে আলাদা রুমে এসে আমার নার্ভ টা স্তেডি করতে উনি হার্ড ড্রিংক এর  অফার করলেন।।সেই সাথে জিজ্ঞেস করলেন,
এই মলি তোমার মদ চলে তো.. আমাদের সাথে ওঠা বসা করতে গেলে মদ পান না করলে কিন্তু সারভাইভ করতে পারবে না। ওয়েব সিরিজ এর সিনেও তোমাকে ড্রিংক করতে হবে।
আমি উত্তরে বললাম, ” আপনি চিন্তা করবেন না স্যার। আমার মদ ভালো লাগে না ঠিকই। তবে খাই।”
এরপর মদ খেতে খেতে আসন্ন ওয়েব সিরিজ এর কতগুলো সিন এর ব্যাপারে আলোচনা হল।

পরিচালক এর ভালো নাম ছিল মোহিত। উনি কাজ এর সুবিধার জন্য নাম ধরে ডাকবার কথা বললেন। ওনার সাথে কথা বলতে বলতে আমি খুব তাড়াতাড়ি দুই পেগ স্কচ খেয়ে ফেললাম। মোহিত বাবু ফিল্ম দুনিয়ার নানা গসিপ শুনিয়ে গল্প করে আমাকে সহজ করতে চেষ্টা করছিলেন। আর সেটা কার্যকর হচ্ছিল। আমি যত সময় যাচ্ছিল মোহিত বাবুর সামনে আমার নার্ভাসনেস কেটে যাচ্ছিল। অবশ্য মদ খেয়ে ব্যাপারটা অনেক ইজি হয়ে গেছিল। real choti golpo

কথা বলতে বলতে হটাৎ করে মোহিত সেনগুপ্ত আমাকে শাড়িটা খুলে ফেলতে বললো। আমি প্রথমে খানিকটা হচকিয়ে গেলেও, খুব তাড়াতাড়ি সামলে নিলাম।  মোহিত বাবুর  পাশ থেকে উঠে দাড়িয়ে ওনার অনুরোধ রাখলাম। তখন আমার শরীরে মদ এর প্রভাব একটু একটু করে কাজ করতে শুরু করেছে। শাড়িটা খুলে ফেলতেই, পরিচালক সাহেব এর চোখ এর দৃষ্টি পাল্টে গেল লক্ষ্য করলাম।

মোহিত সেনগুপ্তর মুখ থেকে বেরিয়ে গেল.. you are looking more hot without saree..very good.. তোমাকে তো বেড সিন দিতেই হবে।
নাও এবার এগিয়ে এসে আমাকে Bbbj দাও।।
আমি বুঝতে না পেরে হা করে দাড়িয়ে রইলাম।

মোহিত বাবু বললেন, ও কি বললাম বোঝো নি। তুমি এই লাইনে এসেছ কোড ল্যাঙ্গুয়েজ গুলো এখনও রপ্ত করে নাও নি। Bbbj মানে হল bare back blow job । Come on Amar প্যান্টের জিপ খুলে প্যান্টটা নামিয়েই আন্ডার ওয়্যার এর ভেতর থেকে পেনিস টা বার করে মুখ দিয়ে তোমার কাজ শুরু করে দাও।। যতক্ষণ না থামতে বলবো চালিয়ে যাবে বুঝলে তো..। real choti golpo

আমি মোহিত বাবুর এতক্ষন ধরে কথায় ওনার সম্পর্কে,যা ধারণা জন্মেছিল সবটা এক মুহুর্তে ভেঙে চুর মুর হয়ে গেল। তখন আমার সামনে। দুটি রাস্তা খোলা ছিল, ইজ্জত বাঁচিয়ে হোটেল ছেড়ে বেরিয়ে যাওয়া, আর দুই সব কিছু মেনে নিয়ে নির্লজ্জের মত অ্যাপস করা। প্রথমটি করলে দেবরাজ জি মেঘনা মোহিত বাবুকে অপমান করা হতো। মন বিদ্রোহ করলেও সেটা করার সাহস পেলাম না। উল্টে দ্বিতীয় পথ তাই বেছে নিলাম। আমি কয়েক মিনিট তীব্র মানষিক টানাপোড়েনে ভুগলে, মাথা নিচু করে হাঁটু মুড়ে মোহিত বাবুর সামনে বসলাম।

মোহিত বাবু আমার জেসচার দেখে খুশি হলেন। নিজের থেকেই ট্রাউজার খুলে, জকি নামিয়ে সাত ইঞ্চি লম্বা পুরুষ অঙ্গ টা আমার মুখের সামনে এনে খাড়া করলেন। আমিও আর সময় নষ্ট না করে ওনার পুরুষ অঙ্গের ডগা টা মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে শুরু করলাম।  মোহিত আস্তে আস্তে আমার ব্লজব এর মজা নিতে শুরু করলো। উনি আমার চুলের ক্লিপ খুলে দিলেন, আর মাথায় হাত দিয়ে আরো বেশি করে ওনার বাড়ার দিকে আমাকে পুশ করলেন। বর কে খুশি করতে গিয়ে পর্ন দেখে যতটুকু শিখেছিলাম সেই ভাবে  blow job দিতে জারি রাখলাম। real choti golpo

মোহিত বাবু আমার blow job চোখ বন্ধ করে এনজয় করছিলেন মাঝে মাঝে মুখ দিয়ে  আহ উহঃ  শব্দ বের করছিলেন। উনি বলেছিলেন, “ইউ আর absolutely bitch, tumi জানো কিভাবে পূরুষ দের খুশি করতে হয়.. আআহ তোমাকে আমি স্টার করে দেবো, এই ভাবে আমাকে খুশি করতে থাকো।। ইয়েস আরো জোরে চোষো, জিভ টা নিয়ে আমার যন্ত্রটা কে আইসক্রীম এর মত চোষ।

ইউ আর অ্যা  dirty  স্লাট.. bloody whore, আই লাইক ইট bitch আরো জোরে চোষ . আরো জোরে চোষ, চুষতে চুষতে ছিড়ে ফেল আমার ল্যাওড়াটা.উফফ আহহ দারুণ মজা আসছে। উহঃ থামবে না আরো জোরে আহ.. come on bitch come on tomar Bhalo লেগেছে yeah করে যাও আআহ থেমো না!”

আমি যখন পারফেক্ট whore lady র মতন মোহিত বাবু কে ব্লজব দিতে  ব্যাস্ত, ওনার হাত কিন্তু এক জায়গায় স্থির হয়ে ছিল না। উনি blow job নিতে নিতে আমার পিঠের ওপর হাত এনে  blouse এর স্ট্রিপ টা খুলে দিল। আস্তে আস্তে আমাকে কয়েক মিনিট এর মধ্যে টপলেস করে ফেলল। ১০ মিনিট এর blow job দেওয়ার পর আমি বুঝতে পারলাম যে মোহিত বাবুর pre cum বের হতে শুরু করেছে, আমি তারপর blow job এর গতি আর বাড়িয়ে দিলাম। আগেই বলেছি মদ পেটে পড়লে আর আমার কিছু খেয়াল থাকতো না। real choti golpo

মোহিত বাবুর সাথে বসে ড্রিংক করে ফেলার দরুন আমার শরীর মনের নিষেধ মানছিল না। ১৫ মিনিট ধরে নিজের জিভ ঠোঁট এর পূর্ন ব্যাবহার করে  blow job দেওয়ার পর মোহিত বাবু আমাকে হাত ধরে  ওপরে  তুললেন,  আর আমাকে নিজের বুকের মধ্যে টেনে জড়িয়ে ধরলেন। আমার বুকের দাবনার মাঝে মুখ গুজে আদর করতে শুরু করতেই বুঝে গেলাম উনি পুরোপুরি গরম হয়ে গেছেন।।

আমিও ভালই হিট খেয়ে গেছিলাম। মোহিত বাবু কে আটকালাম না। সোফাতেই আমার শরীর এর উপর চড়ে উনি ইন্টারকোর্স মুভ করতে শুরু করে দিলেন। আমি ওনার লাগানোর আগে  কনডম পড়ানোর কোনো স্কোপ পেলাম না। বিনা প্রটেকশনেই মোহিত স্যার আমাকে  লাগালেন। ১৫ মিনিট দারুন গতিতে তুমুল প্যাশোন্যাট ভাবে সেক্স করার পর ক্লান্ত বিধ্বস্ত হয়ে তবেই আমি ঐ হোটেল রুম থেকে বাইরে বেরোনোর পারমিশন পেয়েছিলাম। ততক্ষণে মোহিত বাবুর আসন্ন তিনটে প্রজেক্টে আমার casting final হয়ে গেছে। real choti golpo

এদিকে মোহিত বাবুদের খুশি করে , করকরে ২০০০০ টাকা ব্যাগে  নিয়ে  বাড়ি ফিরে অন্য এক চিন্তায় পড়লাম, বাড়ি ফিরে প্রথমেই ভাস্কর কে  আমার ওয়েব সিরিজে চান্স পাওয়ার সু খবরটা দিতে গিয়ে থমকে গেলাম।

ভাস্কর কে অনেকটা চুপ চাপ করে বসে থাকতে দেখলাম।  আমি বললাম এই কি হয়েছে? কাজের জায়গায় কোনো ঝামেলা হয়েছে?  তোমার মুখ চোখ এরকম দেখাচ্ছে।
এই বলে ওকে হাত দিয়ে ওর কাধ এর উপর জড়িয়ে ধর তে যাবো।।ভাস্কর আমাকে সরিয়ে দিল। ও বলল আমার কিছু ভালো লাগছে না। এখন আমাকে বিরক্ত কর না। সারাদিন অনেক কাজ করে এসেছ, ড্রেস চেঞ্জ করে.. রেস্ট নাও আগে। আমি ঠিক আছি। আমার ব্যাপারে ওত মাথা ঘামাতে হবে না।

সেইদিন রাতে ভাস্কর গুটিয়ে থাকলো। আমার শরীরে অন্য রাত এর মতন ঝাপিয়ে পড়লো না। ওকে এই ভাবে কোনো এক চিন্তা নিয়ে আত্মমগ্ন হয়ে থাকতে দেখে আমার ভালো লাগলো না।
পরের দিন সকালে ভাস্কর বেরিয়ে যাওয়ার পর সিরাজ আসলো। ওকে জড়িয়ে ধরে হাগ করে  আপ্যায়ন করলাম,  হাগ করার ফলে সিরাজ দারুন খুশি হল, ও জিগ্যেস করলো, কি ব্যাপার বলতো আজ তুমি আমার উপর এত দয়া দেখাচ্ছ। ফোন করলে তো রিপ্লাই দেওয়া ছেড়ে দিয়েছো।  real choti golpo

আমার কি আর ফোন ধরার জো আছে, রোজই তো বেড়াতে হচ্ছে আর বাড়ি ফিরতে ফিরতে সেই রাত দুপুর হচ্ছে। রাগ কর না প্লিজ। তোমার মেসেজ আমি দেখেছি, তোমার সেই রিটার্ন গিফট এর কথা আমার মনে আছে, দুদিন পরই সন্ধ্যে বেলা তোমার সাথে বেড়াবো। প্রমিজ।।

সিরাজ আমার কথা শুনে খুশী হল। ও বলল তুমি আমার দিল খুস করে দিয়েছো কিন্তু তোমার মুখে খুশির রেশ নেই কেন। কি হয়েছে। মুঝে বাতাও। কিছু নতুন প্রব্লেম এসেছে?এ সিরাজ  তোমার জন্য জান ভি দিয়ে দেবে। বলো আমায় কি হয়েছে।
আমি প্রথমে ওর কাছে ভাস্কর এর ব্যাপারটা গোপন রাখতে যাচ্ছিলাম। শেষ মেষ সিরাজ এর সামনে ব্যাপার টা খুলেই বললাম। ও শুনে একটু ভাবলো। তারপর বলল ” তোমার হাসব্যান্ড কে ফলো করলেই জানতে পারবে.. কোথায় যাচ্ছে কি কাজের জন্য তোমার সাথে এইরকম ব্যাবহার করছে।”

আমি বললাম না না আমি এটা করতে পারবো না। আমার কথা শুনে সিরাজ বলল, আহা তোমাকে ফলো করতে বলছি না। এসব কাজ করার জন্য লোক আছে আমার কাছে। তোমার ফোনে ছবি আছে তো ওনার। আমাকে দাও..। একদিন এর ভেতর জেনুইন খবর এনে দেব। তোমার হাসব্যান্ড কি কাজের জন্য এরকম মন মড়া হয়ে থাকছে..। জানতে পারবে।
আমি ভাস্কর এর ব্যাপারে জানবার জন্য এইটুকু ঝুঁকি নিতে রাজি ছিলাম। সিরাজ কে বিশ্বাস না করার কোনো কারণ ছিল না। real choti golpo

ছেলেটা কে আমার ভালো লেগে গেছিল। বিন্দু দির সন্ধান ঐ এনে দিয়ে ছিল। তাই আমি ওর প্রস্তাবে রাজি হয়ে গেলাম। ওর সাথে কিছুক্ষন আমার youtube চ্যানেল টা খুলে দেখলাম। চ্যানেল এর সাবস্ক্রাইবার আরো  অনেক বেড়ে গেছে দেখে ভালো লাগলো। তাজপুর এর রিসোর্ট এর তোলা vlog তার টিজার এসে গেছিল। আমার ঐ vlog তার কটা selected glimpses নিয়ে ৪৫ সেকেন্ড এর একটা টিজার ভিডিও বানানো হয়েছিল।। ওটা তাড়াতাড়ি আপলোড করা হবে এটা ওর থেকেই জানতে পারলাম।। যথারীতি কমেন্ট বক্সে ঐ টিজারটা রীতিমত ঝড় তুলে দিয়েছিল।

সিরাজ আমার সাথে সেদিন একসাথে লাঞ্চ করেছিল। ওর সাথে বসে, তারপর ছেলে স্কুল থেকে ফিরলে ওকে টিফিন করিয়ে, গল্প করে, মিশ এর কাছে পড়তে পাঠিয়ে। আমিও বেরিয়ে পড়লাম। প্রথমে গন্তব্য ছিল মেঘনার বাড়ি। ওর কাছে যাওয়ার কারণ ছিল ঐ লাইনে ফিট হওয়ার জন্য সিক্রেট কোড ল্যাঙ্গুয়েজ তার lesson নেওয়া। মেঘনা আমাকে বুঝিয়ে বলল, যে আমাদের প্রফেশনে অনেক কিছু কাজ আছে যা এসএমএস বা মেলে খোলাখুলি ডিটেইলে প্রকাশ করা যায় না। সেই সব কাজ এর ক্ষেত্রে এই সিক্রেট কোড ল্যাঙ্গুয়েজ ব্যবহার করা হয়। real choti golpo

মেঘনা আমার দ্রুত বোঝার জন্য একটা list করে রেখেছিল আমি তাতে একবার দ্রুত চোখ বুলিয়ে নিলাম।
1.Agency = a company that manages calls, bookings, and advertising for a group of escorts.
2.analingus = licking anus
3.ASP = Adult Service Provider, or alt.sex.prostitution newsgroup

4.ATM = ass to mouth = *****, toy
5.balloons = breast implants
6.BB = bareback = without condom
7.BJ = blowjob = oral sex = fellatio

8.BBBJ = bare back blow job = BJ without condom
9.BBBJTC = bare back blow job to completion (in mouth)
10.BBBJTCWS = bare back blow job to completion with swallow
BBBJWF = bare back blow job with facial… real choti golpo

11.BBFS = bare back sex
12.BBW = big beautiful woman
13.BDSM = bondage, discipline, sado-masochism.
14.BF = boyfriend

15.BLS = ball licking and sucking
16.Blue Jay = blow job
17.blue pill = Viagra
18.butter face = everything looks good, but her face… real choti golpo

19.CBJ = covered blow job = BJ with condom
20.CG = cowgirl = girl on top facing you
21.CIM = cum in mouth
22.DDP = double digit penetration, kitty and anus

Doggie = man behind girl, girl on hands and knees
23.DDE = doesn’t do extras (PS only)
24.DFK = deep french kissing, open mouth with tongue
26.DIY = do it yourself (masturbation)

27.DP = double penetration, two guys on one girl
28.DT = deep throat, entire length of ***** taken in mouth
cover = condom
29.cruising = driving around, looking for streetwalkers… real choti golpo

30.cups of coffee = releases = orgasms,
EOM = end of message. No text in message body. ESCORT = a temporary companion for hire, facial = cumming on partner’s face,FBSM = full body sensual massage, fire and ice = a blowjob switching between hot tea and ice, FIV = finger in vagina,

FOV = finger outside vagina,French = BJ, French Kiss = Kissing with tongue insertionGS = golden shower = urination play, GSM = g-spot massage,happy ending = A handjob (usually) or blowjob after your massage,hardwood floors = clean shaven kitty,HH = half hour,HME = honeymoon experience, lapdog heaven, kitty = vagina,LOS = land of smiles = Thailand, Missionary = man on top, girl on back,PS = private show (Dance).

মেঘনার কাছ থেকে এই প্রতিটা শব্দের ডেফিনেশন জানতে আমার ঠিক আধ ঘন্টা লাগলো। এই সিক্রেট কোড ল্যাঙ্গুয়েজ শেখার পর্ব মিটলে, মেঘনা আমাকে গতকাল এর কাজটা ভালো ভাবে করার জন্য প্রশংসায় ভরিয়ে দিল। ও বলল, তুই খুব তাড়াতাড়ি এডপ্ট করে নিচ্ছিস।তুই উন্নতি করবি। কারোর সাধ্য নেই তোকে আটকানোর। আজ রাতে কি করছিস? real choti golpo

আমি: কি আবার করবো, তোর এখান থেকে ভিডিও বানানোর জন্য দেবরাজ জির কাছে যাবো, তারপর কাজ মিটে গেলে তাড়াতাড়ি বাড়ি  ফেরার চেষ্টা করবো।
মেঘনা বলল, ” আজ রাতে তোর হাসব্যান্ড বাড়ি ফিরবে না। তুই চাইলে আজ রাত টা আমার সাথে থাকতে পারিস। আমরা নাইট ক্লাবে গিয়ে hang out করবো।”
আমি: সে কি আমাকে তো কিছু বলল না।

মেঘনা: সকালে আমি সুদর্শন দার ওখানে গেছিলাম, পেমেন্ট এর ব্যাপারে..ওখানে দেবরাজ জিও ছিলেন।। ওখানে তোর বর এর বিষয়ে আলোচনা হচ্ছিল। একটা কাজ দিয়ে ওকে এক রাত এর জন্য বাইরে পাঠাবে দেবরাজ জি..! আজ রাতে ফিরতে  পারবে না। তাই বলছি…।”

আমি: ঠিক আছে রাতে যদি বোর ফিল করি তোকে না হয় ডাকবো।

মেঘনা: পরশু আবার হোটেলে বুকিং আছে দুপুর বেলা থেকে.. ভুলিস না যেন।

আমি: কি ব্যাপার?? এটা তো আমি জানি না। real choti golpo

মেঘনা: এটা আজ সকালে জানলাম, মোহিত বাবু রা ডেকেছেন। আমাদের আরো এক বার ঝালিয়ে নেবেন আর কি..।
আমি: আবার করতে হবে.. ও মা গো..।

মেঘনা হেসে বলল, ” সবে তো শুরু মলি, আরো ঘন ঘন যেতে হবে ওসব হোটেলে.. যতবার ডাকে ততবারই লাভ..!”
আমি আর কিছু বললাম না মেঘনার এই কথার জবাবে।
এদিকে সিরাজ এক দিন এর ভেতর আমার বর এর  খবর এনে দিল। ব্যাপারটা যতটা ভেবেছিলাম তার থেকে অনেক বেশি গুরুতর। সব টা শুনে আমার রীতিমত ভয়ে হাত পা ঠাণ্ডা হয়ে গেছিলো। আমি দেবরাজ জির ধান্ধার একটা অন্য ডার্ক পার্ট এর বিষয়ে অবহিত হলাম।

ওনার যে হাই ক্লাস পার্টি দের বিছানায় তাদের প্রয়োজন মতন মেয়ে ছেলে সাপ্লাই দেওয়ার ব্যাবসা ছিল এটা আমি জানতাম না।  আমার বর কে দেবরাজ বাবু এই ব্যাবসার সাথে involved করে ফেলেছিল। এই খবর দেবরাজ জি আমার কাছ থেকে চেপে গেছিল। আমি সিরাজ এর আনা খবর এর ভিত্তি তে যা জানার সব জেনেছিলাম। real choti golpo

শর্মিলা বলে একজন ২৭+ innocent  স্ত্রী লোক কে পিক আপ স্পট থেকে তুলে আনার দায়িত্বভার পেয়েছে আমার স্বামী। এই শর্মিলা কে আনবার জন্য আমার বর কে এক দিন এর জন্য শহর ছেড়ে বাইরে যেতে হয়েছে। এই শর্মিলা একটা জেলা শহর এর মেয়ে, ওর পরিবার ছাপোষা নিম্ন মধ্য বিত্ত শ্রেণীর, দেবরাজ জির পক্ষে এই রকম বউ খুবই সহজ লভ্য।  শর্মিলা র মুখটা সাধারণ হলেও, বডি stats ছিল দারুন আকর্ষণীয়, 36-34-40।

আর মেয়েটা ভেতরে ভেতরে ভীষন রকম সেক্সচুয়াল লাস্ট ফিল করতো। স্বভাবতই পিক আপ স্পট থেকে অতি সহজে ফাঁদে পরে যায়।  তুলে আনা, তাকে এনে শহরের গেস্ট হাউসে কিছুদিন রাখা। তারপর তাকে একটু একটু করে পোষ মানিয়ে ধান্ধার জন্য প্রস্তুত করা এই সমস্ত কিছুর দায়িত্ব ভার আমার বর কাধে তুলে দিয়েছিল। এই কাজ করতে স্বভাবতই ভাস্করের নৈতিকতা তে বাঁধছিল। কিন্তু কাজ টা করা ছাড়া আর কোন উপায় তার সামনে খোলা ছিল না। আমার ভাস্করের জন্য খুব খারাপ লাগছিল।

পরদিন দেবরাজ জিকে যখন হোটেল রুমে  একান্তে যখন ঘনিষ্ট হলাম এই প্রসঙ্গ তুললাম। দেবরাজ জি রেগে গেলেন না, উল্টে শান্ত ভাবে আমাকে মাথায় হাত বুলিয়ে বুঝিয়ে দিলেন, ব্যাবসায়িক স্বার্থে মাঝে মাঝে এসব কঠিন সিদ্ধান্ত নিতে হয় সোনা।। এতে ঐ মেয়ে তারই উপকার হবে। সে একটা স্বচ্ছল  জীবন যাপন করার সুযোগ পাবে..। real choti golpo

আমি দেবরাজ জি কে জড়িয়ে ধরে ওর বুকে মাথা রেখে বললাম, প্লিজ ভাস্কর কে এই অন্যায় এর মধ্যে জড়াবেন না। আমার বর কে এসব পাপ করাবেন না। আপনি অন্য লোক দেখুন এসবের জন্য.. এই কাজ ওর জন্য না। আমি ওকে দেখছি। ও খুব কষ্ট পাচ্ছে।। ছেড়ে দিন  না ঐ শর্মিলা কে। এসব কাজ এর জন্য মেয়ে কি কম পড়েছে নাকি।। এইতো মেঘনা আছে।  দরকার পড়লে ওর কাজ টা আমি করে দেবো।। বলুন না কার কার সঙ্গে শুতে হবে.. আমি তো আছি.. এর জন্য শর্মিলার মতন একটা ইনোসেন্ট মেয়ে কে কেনো টেনে হিচড়ে এই লাইনে নামাচ্ছেন।”

দেবরাজ জি আমার কথা শুনে হাসলো,
তারপর আমার blouse এর হুক খুলতে খুলতে বলল, ” তুমি তো বোকা র মত কথা বলছো মলি। তুমি আমার কাছে খুব দামী.. তোমাকে যার তার সাথে শুতে allow করতে পারি।।তুমি সেফ তাদেরই বিছানা গরম করবে আমি যাদের সাথে চাইবো।। Class matters.. tomar আর মেঘনার সঙ্গে ঐ মেয়েটার কোনো তুলনা চলে নাকি.. তোমরা স্টার হতে চলেছ।। real choti golpo

তোমাদের বাজার দর hu hu করে বাড়ছে। একটা সাধারণ মেয়ের কথা কেন এত ভেবে বেকার বেকার কষ্ট পাচ্ছো। ভাস্কর ঠিক এটা পারবে। তুমি নিজের লাইফে ফোকাস কর।”

এই বলে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেল। আমি ওনার শার্ট এর বাটন গুলো খুলতে খুলতে ওর উপর চড়ে বসে বললাম, ” আমি আমার মন কে কিছুতেই শান্ত করতে পারছি না। আমার ঐ শর্মিলার কথা ভেবে খুব খারাপ লাগছে। ভাস্কর ও এটা করতে গিয়ে মরমে মরমে শেষ হয়ে যাচ্ছে। আমি কি করবো দেবরাজ জি আপনিই বলুন..।”

দেবরাজ জি  আমার ভাজিনার হোলে নিজের বাড়া সেট করে আমাকে কোমড়ের দুই পাশে হাত দিয়ে ভালো করে আকরে ধরে ঠাপ দিতে দিতে বলল, ” আমি ভাস্কর কে দেখছি.. তুমি কিছুদিন এসব এর দূরে থাকো।।দরকার পড়লে দুদিন এর জন্য কোথা থেকে ঘুরে এসো।।

ঐ যে ছেলেটা কি যেন নাম তোমার পিছনে ঘুর ঘুর করে, হ্যা সিরাজ ওকে নিয়ে একটা উইকএন্ড ট্রিপে যাও বেরিয়ে আসো।। দেখবে মন টা ভালো হয়ে যাবে।। আমি একটা রিসোর্টে বুকিং  করে রাখছি। ওখানে গিয়ে একটা vlog o করবে। আর দুদিন সেফ ফুর্তি করে শরীর মন সব তরতাজা করে আসবে।। আমি সিরাজ কে বলে দেব তোমার দারুন খেয়াল রাখবে..!” real choti golpo

আমি এই কথা শুনে অবাক হয়ে গেলাম।আমি ওনার ঠাপ নিতে নিতে  বললাম, ” এটা কি বলছেন? সিরাজ কে আমি ঐ চোখে দেখি না। ওর সাথে..না না।”

দেবরাজ জি: আরে তুমি দেখো না তো কি হয়েছে সিরাজ তো তোমাকে মন প্রাণ সব কিছু দিয়ে বসে আছে। তাছাড়া তোমার বর এখন শর্মিলা কে নিয়ে ব্যস্ত থাকবে। ঐ গেস্ট হাউসে ওরা স্বামি স্ত্রী সেজে কিছুদিন থাকবে।  শহরে থাকলে এসব জিনিস দেখলে শুনলে তোমার খারাপ লাগবে। মন খারাপ হবে। আমি তো থাকছি না কিছুদিন তোমাকে সময় দিতে পারবো না।  তার চেয়ে সিরাজ এর সাথে ঘুরে এসো।  ভালোই লাগবে!”

দেবরাজ জির কথাতে শিল মোহর পড়লো। আমি রাজি হয়ে গেলাম সিরাজ কে নিয়ে বেরোতে। সিরাজ তো সব কিছু শুনে খুশিতে আত্মহারা হয়ে আমাকে জড়িয়ে ধরলো। আমাকে নিয়ে দুটো দিন একান্তে সময় কাটাতে পারবে এটা ছিল ওর স্বপ্নের অতীত।

সৌরর কাছে Saree ar তার সাথে hot bikini micro মিনি blouse pore sensational  আরো দুটো ফটোসেশন সেরে, মোহিত বাবু দের সাথে হোটেল  রুমে তিন ঘণ্টা সময় কাটিয়ে আমি সিরাজ এর সাথে শঙ্কর পুর রওনা হলাম। যাওয়ার আগে এক রাত ভাস্কর আমার কাছে ফিরে এসেছিল। আমি ঐ দিন রাতে নতুন কেনা একটা পিংক কালারের সেক্সী শর্ট babydoll costume পড়ে ওকে আমার কাছে আপ্যায়ন করে ছিলাম। নিজের থেকেই ভাস্কর কে সেই রাতে  হার্ড ড্রিংক পেগ বানিয়ে নিজের হাতে তুলে দিয়েছিলাম। real choti golpo

আমার ব্যাবহারে ভাস্কর সন্তুষ্ট হয়েছিল । আমার প্রতি বিশেষ ভাবে আকৃষ্ট হয়েছিল।   ওদিন ও শার্ট খুলে আমার সাথে শোওয়ার সময় একটু বিপত্তি হল,  ওর পিঠে  কাধেবড় বড়  মেয়েলি নখের আঁচড় দেখে চমকে উঠলাম। একটা দাত বসানো চিন্হ  দেখতে পেলাম। দুর্বল তম মুহূর্তে আমার কাছে ভাস্কর স্বীকার করে নিয়েছিল যে শর্মিলার সাথে ইতিমধ্যে  ওকে একাধিক বার শুতে হয়েছে। আর শর্মিলা র আদর এর চিন্হ ওর শরীরে ভরে গেছে। নেশার ওষুধ খেয়ে শর্মিলা এতটাই নাকি কাম এর নেশায় পাগল হয়ে উঠেছিল, যে গতকাল রাতে শোয়ার সময় ভাস্কর এর কাধের কাছে কামড়ে লাল করে দাত বসিয়ে দিয়েছে।

ওর ডবকা শরীরে এমন একটা মাদকতা ছিল যে ভাস্করও নিজেকে কন্ট্রোল করতে পারে নি।  যতটা সম্ভব শর্মিলা কে পাল্টা আদর ফিরিয়ে দিয়েছে।
নিজের বর এর মুখে ঘুড়িয়ে অন্য একটা মেয়ের শরীরের প্রশংসা শুনে খুব হিংসে হচ্ছিল। ভাস্কর থামতেই চাইছিল না। ওর মুখে কনস্ট্যান্ট শর্মিলার গুণ কীর্তন শুনে  আমার শরীর গরম হয়ে গেলো। আমি রাগ এর স্বরে ভাস্কর কে বিছানায় চেপে ধরে বললাম, ” সব কিছু কি ঐ শর্মিলা কে দিয়ে এসেছ?? real choti golpo

নাকি নিজের স্ত্রীকে দেওয়ার জন্য কিছু অবশিষ্ঠ আছে..” এই বলে ঠোঁটে  ঠোঁট লাগিয়ে চুমু খেতে আরম্ভ করলাম।  ভাস্কর আমার শরীর পেয়ে আর আমার কথা শুনে চার্জ আপ হয়ে গেল। শর্মিলা বলে এক বাইরের মেয়ে ছেলের কারণে সেই রাতে আমাদের বিবাহিত যৌনতা এক অন্য লেভেলে পৌঁছে গেছিল।

চলবে….

এই গল্প কেমন লাগছে কমেন্ট করুন। সরাসরি মেসেজ ও করতে পারেন। আমার টেলিগ্রাম আইডি @SuroTann21

  চন্দ্রকান্তা – এক রাজকন্যার যৌনাত্বক জীবনশৈলী [২৬]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *