অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১৬ | BanglaChotikahini

Bangla Choti Golpo

আগে যা হয়েছে …


তাই দেখে দীপান্বিতা, “আয় তাড়াতাড়ি আয়” বলে পোঁদ দেখিয়ে হাটা লাগাল। সেই পোঁদ দেখে নিরঞ্জন আর থাকতে পাড়ল না। পড়ি কি মরি করে দৌড়ে গিয়ে দীপান্বিতার পিছনে গিয়ে ওর কোমরের দুদিক ধরে বসে পড়ল নিরঞ্জন। দীপান্বিতার সুডৌল নিতম্ব দুটো দু’দিকে টেনে, ওর গু-য়ের ফুটোটা চকাৎ চকাৎ করে চাটতে লাগল। পোঁদের ফুঁটো চেটে দিলে সব মেয়েরই ভাল লাগে। দীপান্বিতাও ঝুকে হাটুর ওপর দু’হাতে ভর করে ফুটোটা আরো বার করে দিল।
কাতর কণ্ঠে নিরঞ্জন বলে উঠল, “গু কর না দীপান্বিতাদি গু কর। আমি তোমার সব গু খেয়ে নেব দিদি। সত্যি বলছি, তুমি আমার মুখে গু কর।”
– “ধুর পাগল। তোকে আমি গু খেতে ডাকিনি, আয় এদিকে আয় অনেক কাজ আছে।” দীপান্বিতা সোজা হয়ে চলে যাবার উদ্যোগ নিল।
নিরঞ্জন আবার দীপান্বিতাকে আঁকড়ে ধরে ফুটো খেতে শুরু করল। ফুটো খেতে খেতে আরো নীচের দিকে নেমে দুপায়ের মাঝখান দিয়ে মাথা গলিয়ে দীপান্বিতার পোঁদ-গুদর মাঝের জায়গাটা অবধি জিব দিয়ে দিল। আরাম হচ্ছিল দীপান্বিতার, কিন্তু বুঝল এরপর নিরঞ্জন ওর এক আঙুল সাইজের ধন বার করে কোস্তাকুস্তি শুরু করবে। তাই সাবধান করে দিল, “আর খাস না, সৈকতের কাছে চুদছিলাম ওর বীর্য্য লেগে আছে।”
নিরঞ্জন যেন কারেন্ট শক খাওয়ার মত উঠে পড়ল, “আমিও তোমায় চুদব দিদি। তোমার মাঈ খাবো……”
দীপান্বিতা বলল, “চুদবি না বাল ছিড়বি। দেখেই এক বালতি মাল ফেলে দিলি, তুই নাকি চুদবি।”
– “সত্যি বলছি দিদি। এই দেখো……” নিরঞ্জন উত্তেজিত হয়ে প্যান্ট খুলে দাঁড়িয়ে পড়ল, “এই দেখো দিদি আবার খাড়া হয়ে গেছে। তুমি একটা চান্স দাও। না পারলে এই ধোন কেটে তোমার পায়ে দেব।”
সত্যি সত্যিই এক আঙুল সাইজের বাড়া দেখে দীপান্বিতা হেসে ফেলল, “ধুস… হি হি হি… এটা আবার ধোন… হি হি হি… এ ত আমার দু’বছরের ছেলের নুঙ্কুর সমান। চুদতে হবে না, আমার সঙ্গে আয়। অনন্যার মাঈ খাবি আয়।” বলতে বলতে দীপান্বিতা আলগোছে গায়ের টপটা মাথা গলিয়ে খুলে ফেলতে ফেলতে এগিয়ে চলল। সম্পুর্ণ নগ্ন দীপান্বিতা। নিরঞ্জন কোনো রকম প্যান্ট থেকে পা দুটো বার করে প্রায় লাফিয়ে গিয়ে পড়ল দীপান্বিতার সামনে।
– “দিদি তোমার মাঈ খাবো দিদি। তোমার মাঈ দাও।” বলেই দু’হাতে দুটো মাঈ টিপে ধরে, একটায় মুখ দিল।
রেগে কাই হয়ে উঠল দীপান্বিতা, “ঠাস করে একটা চড় মারব, মাঈ টিপছিস কেন জানোয়ার ছেলে।” এক ধাক্কায় সরিয়ে দিল নিরঞ্জনকে।
– “ল্যাংটো হয়ে ত দাঁড়িয়ে আছ। তোমার মাঈ একটু খেতে দাও না দিদি।” নিরঞ্জন কাতরভাবে বলে উঠল।
দীপান্বিতা আরো ঝাঁঝিয়ে উঠল, “মাঈ খাবি ত খা না। টিপছিস কেন? হাভাতের মত টিপলে মাঈ ঝুলে যায় জানিস না? সৈকত প্রতিদিন কত যত্ন করে জানিস এ দুটো উচু রাখতে? তোর মত চাকর-বাকরের হাতে টেপার জন্য?”
এরকম অপমানজনক কথা শুনে কান লাল হয়ে উঠল নিরঞ্জনের। ইচ্ছে করছিল, দুই মাঈ দুটো ঘুসি মেরে ফাটিয়ে দিয়ে চলে যায়। কিন্তু অনন্যা মাঈ-এর কথা ভেবে চুপ করে গেল। ও জানে, অনন্যাও দুধেল মেয়ে। সবে ছানা দিয়েছে, এখন ওর মাঈ দুধে ভরা। তার একটাও যদি চুষতে দেয়, মাথা গরম করে কাজ নেই। দীপান্বিতার পিছু পিছু চলল।

  কয়েকটা মাগীর কেলানো গুদ চুদা

This content appeared first on new sex story Bangla choti golpo


বন্ধুরা, আমার গল্প কেমন লাগল অনুগ্রহ করে comment করবেন।
telegram ID – @tresskothick
skype ID – live:tresskothick

This story অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১৬ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • ভদ্র বাড়ির কামুকী মা
  • amr gud o sei kalo bara
  • Best friend Soma – Part 2
  • তিন খালামণিকে চোদা
  • পালক মাকে চোদার গল্প

Leave a Reply