অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ২১ | BanglaChotikahini

Bangla Choti Golpo

আগে যা হয়েছে …


অনন্যা দুপায়ের মাঝখানে প্রথমে নিরঞ্জনের বীচি দুটো চেপে ধরল। প্রথমেই নিরঞ্জনের দম বন্ধ হয়ে চোখ বড় হয়ে এল। এরপর অনন্যা, দু’পায়েরই প্রথম দু’আঙুল দিয়ে ওর বাড়াটা দু’দিক থেকে দুটো সাড়াশির মত চেপে ধরল। তারপর উল্টো-পাল্টা মোচড়াতে শুরু করল। উপর-নীচ করে খিচে দিতে লাগল। আরো কত কি। নিরঞ্জন সহ্য করতে পারছিল না। দু’হাত পিছনে ঠেস দিয়ে “উঃ”, “বাবা গো”, “মা গো” করতে লাগল। কুকুরের মত জিব বার করে হাপ ছাড়তে লাগল। অনন্যা খুব এনজয় করছিল ওর বাড়া নিয়ে খেলতে। তাই একটু করে ব্যাথা দিচ্ছিল, একটু করে খিচে দিচ্ছিল। যাতে চট করে মাল ফেলে না দেয়। নিরঞ্জন অস্থির হয়ে উঠল, উপর পানে জিব ঠেলে বার করে কি যেন চাটতে লাগল। ওর এই অবস্থা দেখে, দীপান্বিতা ওর দুপায়ের মাঝখানে গিয়ে, ওর দিকে পিছন করে দাঁড়িয়ে ওর মুখটা এক হাত দিয়ে নিজের পোদে গুঁজে নিল। নিরঞ্জন “চুক-চুক” করে ওর পোদ চাটতে লাগল।
অনন্যা বলল, “ভালো লাগছে দিদি?”
দীপান্বিতা বলল, “দারুন!”
অনন্যা বলল, “তুমি ওর মুখে হেগে দাও।”
দীপান্বিতা বলল, “চেষ্টা ত করছি, হাগু আসছে না। খালি পেঁদে বেরিয়ে যাচ্ছে।”
নিরঞ্জন অবশ্য বেশিক্ষন রাখতে পারল না। ছিড়িক! ছিড়িক! করে অনন্যার পায়ে মাল ফেলতে ফেলতে চিৎ হয়ে শুয়ে পড়ল। দীপান্বিতা তাই দেখে বলল, “বেচারা রে! সব বেরিয়ে গেল।”
অনন্যা বলল, “না গো দীপান্বিতাদি সব বেরয় নি। এই দেখ পুচকুটা এখনো অল্প মোটা আছে।”
দীপান্বিতা নিরঞ্জনের বুকের ওপর ধপ করে বসে পড়ল। দুহাতে নিরঞ্জনের হাত দুটো আটকে ধরল। তারপর পা বাড়াল নিরঞ্জনের নুঙ্কুতে। তারপর দুই সুন্দরী চার পায়ে নিরঞ্জনের নুঙ্কু আর গুলি নিয়ে যা খুশি তাই করতে লাগল। নিরঞ্জন কিছুক্ষন মুণ্ডু কাটা মুরগির মত তড়পাতে তড়পাতে, “আহ!” “ওহ!” করে ডাকতে ডাকতে এবারে বেশ একটু ঘণ মাল ত্যাগ করল, দীপান্বিতার পায়ে, যাকে বীর্য্য বলা যায়। কিন্তু তারপর ওর নুঙ্কুটা চুপসে চুনো পুটি হয়ে গেল। দীপান্বিতা ওর বুকের ওপর থেকে উঠে দাড়াল। নিরঞ্জন নিজের নুঙ্কু চেপে ধরে, “ও মা গো”, “ও বাবা গো” করে কিছুক্ষন ওখানেই গড়াগড়ি খেল।
মিনিট খানেক আরো নিশ্চুপ হয়ে শুয়ে থাকার পর, নিরঞ্জন উঠে বসল। তখনো মুখ তোলে নি। দেখল, অনন্যা ও দীপান্বিতা দুই দেবীর পায়ে ওর বীর্য্যাঞ্জলী পরিস্ফুট হয়ে আছে।
আমি বললাম, “এই দুই দেবীর পায়ে তোর মালটা মাখিয়ে দে রে নিরঞ্জন। তোর বাপ চোদ্দ পুরুষের বাড়াও কোনোদিন এত সুন্দরী মেয়েদের ছোয়া পায় নি।”
নিরঞ্জন সত্যি সত্যিই যত্ন করে দুজনার পায়ের নিজের ওগড়ানো মাল মাখিয়ে দিল। তারপর জামা-প্যান্ট হাতে করে উঠে দাড়াল। তারপর নিরঞ্জন বেরিয়ে চলে গেল।
অনন্যা আমার কাছে এসে বলল, “সৈকত আমার দুধ?” ওকে কোলে নিয়ে বসলাম, দীপান্বিতাও আমার বাড়াটা মুখে পুড়ে বসল। আমি অনন্যা কে পিছনে হেলিয়ে, একটা মাঈ মুখে নিলাম। আমার টানে অনন্যাও ঠোট বন্ধ করে মদির ভাবে ডাকছিল। ধীরে ধীরে একটা মাঈ শেষ হল, মাঈ পাল্টালাম। দীপান্বিতা ততক্ষণে আমার বাড়া খাড়া করে দিয়েছে। তাও কাজ না পেয়ে চুষে যাচ্ছিল। মাঈ পাল্টাতে দেখে বিরক্ত ভাবে বলল, “আগের জন্মে কি মোষনী ছিলিস?”

  fuck choti এক হাভেলির গল্প – 19 | Bangla choti kahini

This content appeared first on new sex story new bangla choti kahini


বন্ধুরা, আমার গল্প কেমন লাগল অনুগ্রহ করে comment করবেন।
telegram ID – @tresskothick
skype ID – live:tresskothick

This story অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ২১ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • সুমন সরকার: প্রথম চোদোনলীলা
  • Ma ke jor kore gang dhore dhorson korar golpo – Part 2
  • Bengali nurse dirty sex story
  • চুদে চুদেই দিন কেটে গেল – সাত
  • রিঙ্কি দত্ত – মালির ছেলে তমাল ৩

Leave a Reply