অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ২০ | BanglaChotikahini

Bangla Choti Golpo

আগে যা হয়েছে …


নিরঞ্জন আবার বলল, “ঠিক আছে বলছি ত। করো।”
দীপান্বিতা একহাতে ওর মুখটা নিজের গুদও সমানে, সামনে আনল। অন্যহাতের দু আঙুলে আবার গুদটা ফাটিয়ে ধরল। তারপর, “চু-উ-ই-ই-ই-ই-ই-ই-ই-ই-ই……” করে আওয়াজ করে গরম গরম মুততে লাগল নিরঞ্জনের মুখে। নিরঞ্জন প্রথমে মুখে নিয়ে এক-দু-ঢোক গরম পেচ্ছাব গিলে নিলেও দীপান্বিতার মোতার স্পিড সামলাতে না পেরে খাবি খেতে লাগল। দীপান্বিতার সেটা দেখে বেশ মজা লাগছিল, গুদটা একটু উচু করে ওর নাকে ওপরও পেচ্ছাব করে দিল, যাতে দম নিতে অসুবিধা হয়। অনন্যা আমার কোলে বসে এই দৃশ্য উপভোগ করছিল, আমিও ওর মাঈ খাওয়া থামিয়ে দেখছিলাম নিরঞ্জনের মুখে মোতা। দীপান্বিতা যখন মোতা শেষ করল, তখন নিরঞ্জনের গা ভর্তি দীপান্বিতার পেচ্ছাব। দীপান্বিতার মুখটা তখন ভীষণ সাটিস্ফায়েড। অনন্যার দিকে মুখ ফিরিয়ে তাকাল, অনন্যা আমার দিকে তাকাল, আমি জিজ্ঞেস করলাম, “মুতবে?” অনন্যা মাথা নাড়ল। আমি বললাম, “যাও।”
অনন্যা আমায় একবার বুকে জড়িয়ে নিল। তারপর গুটি গুটি পায়ে লাজুক লাজুক ইতস্তত করতে করতে ভেজা নিরঞ্জনের একদম সামনে গিয়ে দাড়ালো। দীপান্বিতা বলল, “দ্যাখ নিরঞ্জন সদ্য ছানা পাড়া গুদ, তোর মুখে মুততে এসেছে।” অনন্যার দিকে তাকিয়ে বলল, “এত লজ্জা পাচ্ছিস কেন? নিরঞ্জনকে বিয়ে করবি নাকি? মোত মাল।”
অনন্যার আসলে আগে কোনোদিন এই সুযোগ আসেনি, তাই মন তৈরী হয়ে গেলেও শরীরটা তৈরী ছিল না। পেচ্ছাব আসতে একটু দেরী হল। কিন্তু তারপর ও-ও গুদ থেকে মিষ্টি আওয়াজ বার করল, “চু-উ-ই-ই-ই-ই-ই ছড় ছড় ছড় ছড় চু-উ-ই-ই-ই-ই-ই……….।” ও শেষ করার পর নিরঞ্জন যখন উঠে দাড়াল, তখন ওর সারা গা মেয়েদের পেচ্ছাবে ধুয়ে গেছে।
দীপান্বিতা বলল, “যা এবার ময়রা মাগীটার কেবিনে চলে যা। অ্যাট্যাচড ওয়াশরুম পেয়ে যাবি। আর যদি জিজ্ঞেস করে, এত দেরি হল কেন, বলিস, আপনি যাতে চোদেন অনন্যা-দীপান্বিতা তার মুখে মোতে। হিঃ হিঃ হিঃ হিঃ।”
অনন্যা বলল, “এই দাড়া নিরঞ্জন তোকে একটু আরাম দিই। আয়।” অনন্যা ফিরে এসে আমার খাড়া বাড়াটা দু’নিতম্বের মাঝখানে নিয়ে আমার গায়ের মধ্যে কোলে বসল। নিরঞ্জনকে আবার ডাকল, “আয়, আমার সামনে বস।” সেই ফাকে আমি অনন্যাকে গায়ের মধ্যে দুহাতে একটু ডলে-চটকে নিলাম।
নিরঞ্জন এসে বসল। অনন্যা বলল, “ভালো করে বস, তোর পুচকুটা সামনে দে….”
নিরঞ্জন ওয়াশরুমের মেঝেতেই থেবড়ে বসে পড়ল, দু’পা দুদিকে দিয়ে। ওর পুচকে বাড়া অনেকক্ষনই ঠাঠিয়ে আছে। অনন্যা ওর দুই কুচকির বালগুলোতে একটু পা বুলিয়ে দিল। তাতেই বেচারা একবার “উঃ” করে উঠল। অনন্যা ওর বীচির তলায় একটু বাল ডান পায়ের বুড়ো আঙুল আর দ্বিতীয় আঙুল দিয়ে পাকিয়ে চেপে ধরল। তারপর আচমকা খ্যাচ করে এক টান মারল।
“আঃ-” আর্তনাদ করে লাফিয়ে উঠল নিরঞ্জন। ওর কিছু বাল ছিড়ে উঠে এল। হাসিতে কুটিপাটি খেতে লাগল দুই সুন্দরী। নিরঞ্জন হাতে বীচি চেপে উঠে পড়তে গেল, অনন্যাই দু’পায়ে ওর বাড়াটা চেপে ধরে বলল, “বোস সোনা আমার বোস। তোকে ভীষণ আরাম দেব। এখন একটু মজা করে নিলাম।”
দীপান্বিতা ফোড়ন কাটল, “মজা করবি কর, তা’বলে ওর বাল ছিড়ে নিবি?” হাসিতে উথলে উঠল দুজন।
নিরঞ্জন তখনো রাগে ফোস ফোস করছিল, অনন্যা ওকে বলল, “এক আঙুল বাড়া নিয়ে, মেয়েদের ওপর অত রাগ করতে নেই সোনা। নে এবার আরাম দিচ্ছি নে। কতক্ষন থাকতে পারিস দেখি।”

  এ কেমন বান্ধবী? | BanglaChotikahini

This content appeared first on new sex story Bangla choti golpo


বন্ধুরা, আমার গল্প কেমন লাগল অনুগ্রহ করে comment করবেন।
telegram ID – @tresskothick
skype ID – live:tresskothick

This story অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ২০ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • অনুর মুখে মাল আউট (দ্বিতীয় ভাগ)
  • ব্ল্যাকমেল
  • মিতুর যৌনজীবন ৬ষ্ঠ পর্ব
  • বাপ বেটার এক বৌ
  • দু’জোড়া মাই, জোড়া গুদ আর আমি – তিন

Leave a Reply