কোচিং ক্লাস new bengali sex story – বন্ধু-বান্ধবীর চুদাচুদির গল্প

Bangla Choti Golpo

সোমা ম্যামের ক্লাসে যখন আমি ভর্তি হই তখন আমি ক্লাস ৭ এ পড়ি। আমাকে অবশ্য আমার জ্যাঠতুত দাদাই ম্যামের সাথে পরিচয় করিয়ে দেয়। তবে ম্যাম কে আমি প্রথম দেখি দাদা দের কোচিং এর পিকনিকে ডায়মন্ড হারবার যাওয়ার সময়। আমি আর দাদা পাশাপাশি বসেছিলাম বাস এ। ম্যাম তার এক অন্য ছাত্রের সঙ্গে বসেছিল। ম্যাম একটা টাইট ফিটিংস চুড়িদার পরেছিল। আমি ওই দিকে তাকাতেই আমার চোখে পরে যায় চুড়িদারের কাটার ফাক দিয়ে দেখা যাওয়া ম্যাম এর বড় থাই। আমি সেটা দেখে তার প্রতি আকর্ষিত হই। তারপর কৌতূহল বসত তাকাই ম্যামের মাইএর দিকে। বড় ছুঁচালো মাই। পিকনিক শেষ করে ফেরার সময় চালাকি করে ম্যামের পাশে বসার চেষ্টা করি। তাতে সফলও হই। আর তখনই আমার ম্যামের ওড়নার ফাক দিয়ে গভীর দুধের খাঁজটিও আমার চোখে পরে।

আমি অবশ্য দাদাকে বলেছিলাম যে আমি উনার কাছে পড়তে চাই। তখন যদিও আমার মাথায় ম্যামের সাথে শারীরিক সম্পর্ক তৈরি করার কোন রকমের স্বপ্ন ছিলনা আমার। সেটা শুধু মাত্রই আকর্ষণ ছিল। দাদা আমাকে ভর্তি করিয়ে দিল। ম্যামের বয়স তখন ৩০। সে অবিবাহিতা ছিল।

আমি তখন ৯ এ পড়ি। ম্যাম একদিন আমাকে নিয়ে তার এক বন্ধুর বাড়িতে যায়। রাত হয়ে যাওয়ায় সে আমাকে সাথে নেয়। রিকশায় তার পাশে বসে যেতে যেতে ঝাকুনি আমার কনুই একবার ম্যামের মাইতে লাগে। সেটাই ছিল আমার প্রথম স্পর্শ। আমার শরীরের মধ্যে দিয়ে যেন কারেন্ট পাস করে যায়।

ক্লাস ১০ এ মাধ্যমিকের সময় ম্যাম আমাদের সকাল বেলা তে এক্সট্রা ক্লাস করাত। একদিন সকালে আমি সবার আগে পৌঁছে যাই। বারান্দার দরজা খোলাই ছিল। কিন্তু ম্যাম ঘরের ভিতরে ছিল। আমি পৌঁছে গেছি সেটা জানানোর জন্য ঘরের দরজায় ধাক্কা দিতেই আমার চোখ চরক গাছ হয়ে যায়।

আমি দেখি ম্যাম স্নান করে এসেছে। তার চুল ভেজা। সে একটা তোয়ালের মধ্যে নিজেকে জড়িয়ে রেখেছিল। দরজা খোলার আওয়াজে সে ঘাবড়ে গেছিল আর তার তোয়ালে ফস্কে যায়। তবে সে সেটাকে সামলে নেয়, আর আমি ম্যামের মাই আর গুদ কোনটারই দর্শন পাইনা। তবে ম্যামের পিছনে ড্রেসিং টেবিলের আয়নাতে ম্যামের বড় কুমড়োর মত গাঁড় টা দেখে আমার ডাণ্ডা খাড়া হয়ে যায়। জীবনে প্রথবার চোখের সামনে কোন পূর্ণতাপ্রাপ্ত মহিলার উলঙ্গ গাঁড় আমার চোখের সামনে ছিল। ম্যাম সেটা পরিষ্কার বুঝতে পেরেছিল যে আমি হা করে আয়নাতে তার গাঁড় দেখছি।

ম্যামঃ কি হল? কি দেখছ?

আমিঃ না মানে, কিছুনা। আমি তাড়াতাড়ি এসে গেছি তাই সেটা বলার জন্যই এসেছিলাম।

ম্যামঃ তা এসে গেছ যখন ঘরেই বোস, সবাই এলে বাইরে যেও।

আমি প্রচণ্ড ভাবেই অবাক হলাম। ম্যাম আমার সামনে আধা ল্যাঙট হয়ে দাড়িয়ে ছিল, কিন্তু তাও আমাকে বসতে বলল ঘরে। নিজের তোয়ালে ঠিক করে অন্য ঘরে চলে গেল। কিছুক্ষণ বাদেই আবার ফিরে এল। “ভুলে গেছিলাম নিতে” বলেই খাটের ওপরে রাখা লাল রঙের ব্রা আর বাদামি রঙের প্যানটি না নিয়ে গেল। তারপর চুড়িদার পরে রেডি হয়ে এল। আমাদের পড়ানোর সময় ম্যাম ওড়না নিত না। কারন আমি ছাড়া বাকি সবাই ওখানে মেয়ে ছিল। আরও দুজন ছেলে থাকলেও তারা ডুমুরের ফুলই ছিল বলা চলে। তবে ওরা যেদিন আসত ম্যাম ওড়না নিয়ে নিজের বুক ঢেকেই বসত।

ম্যাম রেডি হয়ে আসার পরে আমরা বাইরে গিয়ে বসলাম। সবাই আস্তে আস্তে এল। পড়া শেষে ম্যাম আমাকে বসতে বলল, সবাই চলে যাওয়ার পরে ম্যাম আমাকে বলল,

ম্যামঃ আজ পড়ায় মনযোগ নেই কেন?

আমিঃ কই না তো, সেরকম না। আজ শরীর একটু ঠিক লাগছিলনা।

ম্যামঃ বাড়ি গিয়ে শরীর ঠিক কর। এখন গাফিলতি কোর না কিন্তু।

আমিঃ আমি কি ডাক্তার নিজের শরীর নিজেই ঠিক করে নেব?

ম্যামঃ আমি ভাল ভাবেই বুঝতে পারছি কিরকমের শরীর খারাপ লাগছে তোমার। বাড়ি গিয়ে স্নান করতে গেলেই সব ঠিক হয়ে যাবে। এখন যাও।

আমি উঠতেই ম্যাম আবার ডাকল পিছন থেকে,

ম্যামঃ যাই দেখেছ আজ সেটা নিয়ে কোন রকমের আলোচনা করবেনা বন্ধুদের সাথে কেমন? সেটা আমাদের সিক্রেট।

আমিও একটু হেঁসে বাড়ি চলে এলাম। স্নান করতে ঢুকেই আমি খিচতে লাগলাম ম্যামের কথা ভেবে। খেচা শেষে পরিষ্কার বুঝলাম যে ম্যাম কি বলতে চাইছিল। ম্যাম জানত যে আমি যা দেখেছিলাম, সেটার ঘোর কাটানোর জন্য আমাকে খিচতেই হত।

এরপর থেকে আমি বাড়িতে পুরো দমে পড়াশুনা শুরু করলাম। কিন্তু ম্যামের কাছে গেলে ইচ্ছা করে অন্যমনস্ক থাকার ভান করতাম। আমি চাইতাম ম্যাম আমাকে নিজের মুখে আবারও খিচতে বলুক। ম্যাম আবার আমাকে ডাকল একদিন।

ম্যামঃ এখনও ভুত নামেনি তোমার মাথা থেকে? রেজাল্ট টা খারাপ করবে নাকি?

আমিঃ না মানে,

ম্যামঃ আমি সব বুঝতে পারছি কি চলছে তোমার মাথায়। সেটা খুব স্বাভাবিক। ভাল করে মন দিয়ে পরীক্ষা টা দাও। আমি তো আছি তার পরে। চিন্তা নেই তোমার। যা চাও সব পাবে।

আমি মনের খুশিতে বেরিয়ে এলাম। আমার মাথায় ঘুরতে লাগল যে ম্যাম হয়ত পরীক্ষা শেষ হলেই আমাকে চুদতে দেবে।

পরীক্ষা শেষ হতেই একদিন সন্ধ্যে বেলা ম্যাম আমাকে যেতে বলল। আমি খুব উৎসাহ নিয়ে গেলাম। যাওয়ার পরেই দেখলাম পিংকি ওখানে বসে আছে। আমার মনটা খারাপ হয়ে গেল ওকে দেখে, কারন আমি ভেবেছিলাম ম্যাম আমাকে চুদতে দেবে তাই ডেকেছিল।

পিংকি আমাদের সহপাঠী ছিল। ও সবসময়ই আমার দিকে একটু আকর্ষিত ছিল। কিন্তু আমার ওকে খুব একটা ভাল লাগত না। ওর শরীরের গঠন ছিল, ৩৪ সাইজের মাই। উচ্চতা খুব বেশি নয়, তবে সবথেকে আকর্ষণীয় ছিল ওর গাঁড়। চুড়িদারের ওপর দিয়ে কুমড়োর মত উচু হয়ে সকলের দৃষ্টি কাড়ত। তবে আমার সেটা মটেই ভাল লাগত না। কেন তা নিজেও জানতাম না।

আমি, ম্যাম আর পিংকি ৩ জনে ম্যামের খাটের ওপরে বসে গল্প করছিলাম। ম্যাম আমাকে ভেঙ্গে বলল যে পিংকি ভালবাসে আমাকে। আর সে চায় আমরা এক হই। নিজের টিচারের মুখে এসব শুনে সত্যি অবাক লাগছিল। যে উনি সত্যি কি আমাদের শিক্ষিকা নাকি পিঙ্কির দালাল।

গেছিলাম ম্যামকে চুদতে, কিন্তু গিয়ে দেখি ম্যাম অন্য কাউকে বসিয়ে রেখেছে আমার জন্য। সত্যি মন ভেঙ্গে গেল।

ম্যামের সামনেই পিংকি আমাকে জড়িয়ে ধরে আমার ঘাড়ে গলায় কিসস করতে লাগল। আমি ওর সাথে কিছুই করতে চাইনি। কিন্তু হাজার হলেও ছেলে মানুষ। নারী শরীরের স্পর্শে আমার সারা শরীরে রক্তপ্রবাহের মাত্রা বেরে গেছিল। বাড়া শক্ত হয়ে প্যান্টের ভিতর থেকে বাইরে আসার জন্য ছটফট করছিল। আমিও সঙ্গ দিতে শুরু করলাম।

পিঙ্কিঃ আমি তো জানিনা দিদি এসব কিভাবে করব, তুমি শিখিয়ে দেবে বলেছিলে, দাও না।

আমি শুনে অবাক হয়ে গেলাম, ম্যাম নিজে পিঙ্কিকে বলেছিল যে সে ওকে চোদা শেখাবে। আর সে জন্যেই সে আমাকে ঠিক করেছে।

ম্যামঃ নিজেদের সব খোল আগে।

আমরা দুজনে পুরো ল্যাঙট হয়ে গেলাম।

তারপর ম্যাম পিঙ্কি কে বিছানায় শুইয়ে দিয়ে আমাকে ওর পাশে শোয়াল। তারপর আমাকে বলল,

ম্যামঃ ওর একটা দুধ হাতে নিতে চটকাও আর ওর ঠোঁটে কিসস কর।

আমি তাই করতে লাগলাম। আর ম্যাম ও পিঙ্কির অন্য আর একটা দুধ নিয়ে চটকাচ্ছিল। পিঙ্কি এত সুখ পেয়ে ছটফট করছিল। আম্র বার বার ম্যামের দিকে তাকাচ্ছিলাম। আর ম্যাম বারবারি আমার মাথা টা পিঙ্কির মুখের কাছে নামিয়ে দিচ্ছিল।

ম্যামঃ এবার ওর দুধ খাও আর ওর গুদে আঙ্গুল দিয়ে ঘস।

ম্যামের মুখে এসব কথা শুনে আমার হুঁশ উরে গেছিল। ইচ্ছা করছিল ম্যামকেই ল্যাঙট করে চুদতে থাকি। কিন্তু পিঙ্কির ল্যাঙট শরীরটার প্রতিও আমার কাম্নে জেগে উঠেছিল। পিঙ্কির গুদে কোন চুল ছিলনা।

আমি পিঙ্কির গুদে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম। হটাত দেখি আমার বাড়ায় ঠাণ্ডা লাগছে। নিচের দিকে তাকাতেই দেখি ম্যাম আমার বাড়া টা চুষছে। দুটো মেয়ের মাঝে নিজেকে দেখে মনে হচ্ছিল যে আমি সর্গের পরীদের সাথে ছিলাম।

ম্যাম চুষে আমার মাল বার করল। কিন্তু নিজের শরীরে লাগতে দিলনা। আমি ক্লান্ত হয়ে বিছানায় পরে গেলাম। ততক্ষণে পিঙ্কির গুদ ও রস কেটেছে। কিছুক্ষণ পরে ম্যাম পিঙ্কিকে বলল আমার বাড়া টা চুষে আবার দাড় করাতে। আমার প্রথম শারীরিক সম্পর্ক। আমি প্রচণ্ড রকমের উত্তেজিত ছিলাম।

পিঙ্কি আমার বাড়া টা ধরতেই আমার বাড়া আবার খাড়া হয়ে গেল। কিন্ত পিঙ্কির কেমন একটা লাগল মুখে নিতে। ম্যাম আবারও আমার বাড়া টা চুষে বড় করে দিল আর বলল,

ম্যামঃ প্রথমবার তো, একটু অসুবিধা হবে, একবার মজা পেতে শুরু করলে দেখবে তখন আর আমাকে কিছু শেখাতে হবেনা নিজেরাই সব করে নিতে পারবে।

তারপর আমি পিঙ্কির ওপরে শুলাম। ম্যাম নিজের হাতে আমার বাড়া টা পিঙ্কির গুদের মুখে রাখল। আমাকে চাপ দিতে বলল। পিঙ্কির কুমারী গুদ। তাই আমি পারছিলাম না ঢোকাতে। ম্যাম তখন আমার ওপরে শুয়ে আমাকে পিছন ঠে চাপ দিতে লাগল যাতে জোর বারে। ম্যামের দুধ আমার পিঠে ঠেকতেই আমার মধ্যে যেন পৈশাচিক শক্তির সঞ্চার হয়ে গেল। আমি আরও জোরে ঠাপ মারলাম। কিছুটা পিঙ্কির গুদে ঢুকতেই ও জোরে কেঁদে উঠল। ম্যাম সাথে সাথে নেমে নিজের ঠোঁট দিয়ে পিঙ্কির ঠোঁট চেপে ধরল।

তারপর আমি আস্তে আস্তে পুরো বাড়া টা ঢুকিয়ে কিছুক্ষণ অপেক্ষা করলাম। পিঙ্কি নিজেই আমাকে ঠাপ মারতে বলল। আমিও ঠাপাতে শুরু করলাম। প্রথম প্রথম বাড়া একটু আটকাচ্ছিল, তবে পিঙ্কি প্রথমবার জল খসাতেই গুদ টা আরও পিচ্ছিল হয়ে গেল। আমিও মনের সুখে পিঙ্কির টাইট গুদে নিজেরে বাড়া চালনা করতে লাগলাম।

পিঙ্কি এক সাথে ব্যাথা আর সুখ দুটোই অনুভব করছিল। জীবনের প্রথমবার নিজের বান্ধবির গুদ মারা। আমি বলে বঝাতে পারবনা যে কেমন অনুভুতি ছিল। পিঙ্কি ধাক্কা মেরে ম্যাম কে সরিয়ে দিল। আর আমাকে জড়িয়ে ধরল।

পিঙ্কিঃ হ্যা সোনা, একদম ঠিক করছিস, এরকম করেই কর। আমার খুব আরাম লাগছে। কবে থেকে তোকে মন দিয়ে বসে ছিলাম। তুই তো দেখিসই না আমার দিকে। নে আজ আমার শরীর টা খেয়ে নিজেরে করে নে আমাকে।

আমার ওপরে ওর কোন কথারই কন প্রভাব পড়ছিল না। আমি শুধু ওই শরীরটা কে খেতে চাইছিলাম। আমি আরও জোরে জোরে চুদতে লাগলাম।

ম্যামঃ উফ কি করছ তোমরা আমাই গরম হয়ে যাচ্ছি তোমাদের দেখে।

ম্যাম পাশে শুয়ে আমার গাড়ের ফাকে হাত দিচ্ছিল।

আমার মাল পরার সময় হলে আমি ম্যাম কে বললাম যে আমার বেরোবে। ম্যাম পিঙ্কিকে মুখে নিতে বলেছিল কিন্তু ওর ঘেন্না লাগছিল। আমি বাড়া টা বার করলাম। ম্যাম নিজের হাতে আমার পিঙ্কির গুদের রসে ভেজা বাড়া টা খিঁচে মাল বার করে পিঙ্কির পেটের ওপরে ফেলল।

ম্যামঃ কি পিঙ্কি? খুশী তো এবার?

পিঙ্কিঃ হ্যা দিদি, তুমি আমার ভালবাসা পাওয়াতে সাহায্য করলে, আমি খুব খুশী।

আমি পিঙ্কিকে ভালবাসতাম না। আর সেই ঘটনার পরেও আমার মনে পিঙ্কির জন্য কিছু তৈরি হয়নি, তবে আমার খিদে বেরে গেছিল পিঙ্কির শরীরের ওপরে। আর ম্যামের ওপরেও।

আমিঃ তুমি যে বলেছিলে পরীক্ষার পরে সব করতে দেবে, তুমি কি তাহলে পিঙ্কির সাথে করার কথাই বলেছিলে?

ম্যামঃ হ্যা, ও তো তোমাকে কবে থেকে ভালবাসে। কেন তুমি কি ভেবেছিলে?

আমিঃ আমি ভাবলাম তোমাকে আধা ল্যাঙট অবস্থায় দেখার পর তুমি হয়ত আমার সাথে করবে।

পিঙ্কিঃ কি? তুই দিদিকে ল্যাঙট অবস্থায় দেখেছিস? কবে?

ম্যামঃ দেখেছিল একদিন। ও…তোমার নজর ওপরের দিকে দেখছি…আর একটু বড় হও, তারপর আমাকে নিয়ে ভেব, এখন ওর সাথেই প্রেম কর। আমি তো সব লাইনই জুরে দিলাম।

আমিঃ তা দিলে কিন্তু তোমাকে করতে ইছে করছে।

ম্যামঃ আস্তে আস্তে সব হবে চিন্তা নেই।

তারপরে আমরা যার যার বাড়িতে চলে যাই।
Top
Nitin
Pro Member
Posts: 181
Joined: 02 Jan 2018 21:48
Re: কোচিং ক্লাস new bengali sex story
Unread post by Nitin » 11 May 2018 14:29

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যাম হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।
Top
Nitin
Pro Member
Posts: 181
Joined: 02 Jan 2018 21:48
Re: কোচিং ক্লাস new bengali sex story
Unread post by Nitin » 11 May 2018 14:29

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

এর পর থেকে আমাদের রেজাল্ট বের হওয়া পর্যন্ত আমি আর পিঙ্কি বেশ কয়েক বারই ম্যামের বাড়িতে ম্যামের সামনে চুদেছি। তবে ম্যাম ই সেই ব্যবস্থা গুলো করত। কারন ম্যামের বাড়িতে তার ভাই, বাবা ও মা থাকত। তাই যখন কেউ থাকত না বাড়িতে সেই হিসেবে ম্যাম আমাদের ডাকত। কিন্তু একটা জিনিস বুঝতাম না, আমাদের চোদাচুদি ম্যাম দেখত সামনে বসে, আমাদের গায়ে হাত দিত। কিন্তু কখনই আমাকে চুদতে দিত না।

একদিন আমি আর পিঙ্কি না বলেই ম্যামের বাড়ি চলে যাই।

ম্যামঃ আজ কিন্তু কিছু করবেনা, ঘরে মা আছে।

আমরা স্বাভাবিক ভাবে বসে গল্প করি। ম্যাম চা বানাতে রান্না ঘরে গেলে আমি আর পিঙ্কি পিছন পিছন যাই। ম্যামের মা ঘরে টিভি দেখছিল।

আমি রান্না ঘরে গিয়ে পিছন থেকে ম্যামকে জড়িয়ে ধরি। আর ম্যামের ৩৬ সাইজের মাইগুলো টিপতে থাকি। ম্যাম কিছুই বলেনা। যতক্ষণ ম্যাম চা বানাচ্ছিল আমি ম্যামের মাই টিপছিলাম আর নিজের বাড়া টা ম্যামের গাড়ে ঘষছিলাম। পিঙ্কি দরজার সামনে দাড়িয়ে পাহারা দিচ্ছিল।

আমিঃ কি বড় আর নরম গো তোমার মাই, আমি চুষব।

ম্যা হেঁসে বললঃ দুষ্টু একটা। এখন না, পরে।

চা হতেই ম্যাম আমাকে সরিয়ে দিল।

ম্যামঃ ট্যাঙ্ক ফুল হয়ে গেছে, নাও পিঙ্কি খালি করে দাও। আমি ঘরে গেলাম, মা যাতে এদিকে না আসে সেটা আমি সামলাচ্ছি।

বলেই, ম্যাম চা নিয়ে ঘরে গেল। পিঙ্কি আমার প্যান্ট নামিয়ে আমার বাড়া চুষতে লাগল। আমার যখন মাল বেরোবে আমি জোর করে পিঙ্কির মাথা চেপে ধরে ওর মুখে মাল ঢেলে দি। ও রেগে গেলেও কিছু বলেনা। আর সাথে সাথে রান্না ঘরের সিঙ্কে গিয়ে মুখ ধুয়ে নেয়। আমরা বাইরে বসে গল্প করছিলাম।

পিঙ্কিঃ জান দিদি, আমার মুখে ঢেলে দিল আজ।

ম্যামঃ তুমি খেলে? কেমন ওর টেস্ট?

পিঙ্কিঃ ইসস…কি যে বল, ঘেন্না লাগেনা? ওসব আবার কেউ খায় নাকি।

আমিঃ দেখিস আমি কেমন করে চেটে খাই তোর টা। তখন তুই বুঝবি কত মজা লাগে রস খেতে।

ম্যামঃ তাই? ওর টা চেটে খাবে নাকি?

আমিঃ হ্যা। আর তোমার টাও খাব।

ম্যামঃ দুষ্টু, এখনও মন আটকে আছে আমার প্রতি?

বলেই, ম্যাম ঘরের ভিতরে চলে গেল। নিজের মাকে স্নান করতে যাওয়ার জন্য বকতে লাগল। অবশেষে জোর করে বকাবকি করে নিজের মাকে স্নানে পাঠিয়ে বারান্দায় ফিরে এল।

পিঙ্কিকে বলল আমাদের পরার লম্বা টেবিলটার ওপরে উঠে বসতে। পিঙ্কি বসতেই ম্যাম ওকে শুইয়ে দিল। আমাকে বলল,

ম্যামঃ নাও, ওর পায়জামা নামিয়ে চাঁটা শুরু কর। দেখি কেমন চাট তুমি।

আমিও তাই করলাম। পিঙ্কি আমার জিভের ছোয়া পেয়েই আনন্দে ছটফট করতে লাগল।

পিঙ্কিঃ উফফ…কি করছিস রে। আহ…কি আরাম লাগছে আমার। জিভ টা ঢুকিয়ে দে পুরো ভিতরে। সব চেটে খা আমার আজ।

আমি ওর গুদের কোটা টা চাটছিলাম আর কামড়াচ্ছিলাম। ও ব্যাথায় “আহ…উহহ… ওহ” আওয়াজ করছিল।

পিঙ্কি আমার মাথা টা চেপে ধরল ওর গুদে আর সব রস আমার মুখে ঢেলে দিল। আমি ওর গুদ থেকে চেটে খেলাম রস।

পিঙ্কিঃ কেমন বদলা নিলাম?

আমিঃ কিসের বদলা? খুব টেস্টই তোর রস দেখবি?

বলেই, আমি ওর গুদ থেকে গড়িয়ে যাওয়া রস আবারও চেটে মুখে নিলাম। তারপর ওর ওপরে শুয়ে আমি ওকে কিসস করতে করতে ওর নিজের গুদের রস ওর মুখে দিয়ে দিলাম। এবার আর বাধা দিলনা। ও সবটা খেয়ে নিল।

আমি উঠে ম্যামের দিকে ফিরতেই দেখি, ম্যাম পায়জামার ভিতরে হাত দিয়ে গুদে আঙ্গুল ঘসছে।

আমিঃ তোমার তাও চাটব।

ম্যামঃ হা, চেটেই দাও একটু। আর সামলানো যাচ্ছেনা।

বলেই ম্যাম দড়ি খুলে পায়জামা নামিয়ে দিল। আমি নিচে বসে ম্যামের প্যানটি নামিয়ে দিলাম। ম্যাম একটা পা আমার ঘাড়ে তুলে রাখল আর আমি চাঁটতে শুরু করলাম ম্যামের গুদ। ম্যামের গুদে হালকা লোম ছিল। হয়ত এক সপ্তাহ আগেই সেভ করেছিল।

পিঙ্কি ওর পায়জামা পরে ঘরে লক্ষ্য রাখছিল যে বুড়ি এদিকে আসে কিনা।

ম্যামঃ উফ…কি আরাম লাগছে। তোমার ঠাণ্ডা জিভ আমার গরম গুদে পেয়ে। খুব চোদাতে ইচ্ছে করে তোমাকে দিয়ে কিন্তু তোমার ১৮ না হলে আমি এটা করতে পারবনা, তাই নিজেকে সামলাই। চাট সোনা, তোর ম্যমকে আজ গুরু দক্ষিণা দে তার রস চেটে খেয়ে।

এসব বলতে বলতে ম্যাম ও আমার মাথাটা চেপে ধরল, তারপর আমার মুখে নিজের রস ঢেলে দিল।

ম্যামঃ আমাকে টেস্ট করাবে না?

আমিও ম্যামের দিকে তাকিয়ে হাসলাম। তারপর জিভে করে ম্যামের রস তুলে উঠে দাড়িয়ে ম্যামকে কিসস করতে লাগলাম। তারপর ম্যামের মুখে জিভ ঢুকিয়ে দিয়ে সব রস ম্যামের মুখে দিলাম। ম্যাম আমার মাথা জোরে চেপে ধরে আমার ঠোঁট চুষছিল আর আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিল।

আমি আবার নিচে নামলাম। তারপর আমি ম্যামের থাই দিয়ে গড়িয়ে যাওয়া রস টাও চেটে খেলাম। আমি ম্যামের এক ফোটা রস ও মাটিতে পড়তে দেইনি। সব চেটে খেয়েছিলাম।

তারপর আমরা দুজনেই চলে এসেছিলাম। সেদিন দুপুরেই পিঙ্কি আমাকে ফোনে বলে ওর বাড়িতে বিকালে কেউ থাকবে না। আমি সোজা ৫ টার সময় চলে গেলাম ওর বাড়িতে। ও একটা পাতলা নাইটি পরেছিল।

আমিঃ তোকে খুব সুন্দর লাগছে। এরকম ড্রেসে তোকে তো আগে দেখিনি কখনও।

পিঙ্কিঃ তুই তো এখুনি আমার সব খুলে দিবি তাই বাস ওপরে এটা গলিয়ে রেখেছি। ভিতরে সব ফাকা।

আমি কথা না বাড়িয়ে ওর নাইটি খুলে আবার ওর গুদ চাঁটতে শুরু করলাম।

পিঙ্কিঃ এখন থেকে আর ম্যামের সামনে করব না। আমরা ম্যামকে না জানিয়েই করব কেমন?

আমি হ্যা বললেও, আমার টার্গেট তো ছিল ম্যামের গুদ। আমাকে সেটা তো চুদতেই হত। আমি আবার পিঙ্কির রস বার করলাম চেটে। তারপর সেটাকে আবার ও চেটে খেলাম।

পিঙ্কিঃ আজ পুরো শেষ করে দিলি আমাকে।

আমি; কোথায়? এখনও তো তোর গুদ মারব আমি।

বলেই আমি ল্যাঙট হয়ে গেলাম। সোজা আমার খাড়া বাড়াটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর আবার চোদা শুরু করলাম।

পিঙ্কিঃ কেমন যেন তোর বাড়া টার প্রতি আমার নেশা হয়ে গেছে, ওটাকে না ভিতরে নিলে আমার সাধ মেটে না। জোরে জোরে চোদ, ফাটিয়ে দে আমার গুদ টা।

আমি ওর কথা মত জোরে চুদতে লাগলাম। সারা ঘর ‘চপাত চপাত’ আওয়াজে ভরে গেল।

আমিঃ আমার বেরোবে। কোথায় ঢালব?

পিঙ্কিঃ আজ আমি তোরটা আমার মুখে নেব। আমার মুখের কাছে নিয়ে আয় তোর বাড়া।

আমি ওর মুখের ওপরে বসে আমার বাড়া টা খিচতে লাগলাম। তারপরে ওর মুখে ঢেলে দিলাম আমার সব রস।

পিঙ্কিঃ দারুন স্বাদ তো। আমিই বোকার মত এতদিন মুখ ঘুরিয়ে ছিলাম।

আমিঃ তোর রস ও খুব স্বাদ।

আমরা শুয়ে শুয়ে কিসস করতে থাকি।

পিঙ্কিঃ আমাকে ভালবাসিস তো?

আমিঃ হ্যা।

আমি ওকে ওর শরীরের লোভে মিথ্যা কথা বলি। কিন্তু আমি ওকে ভালবাসতাম না।

পিঙ্কিঃ আমিও তোকে খুব ভালবাসি, কিন্তু ম্যাম তোর শরীরে হাত দেয় সেটা আমার ভাল লাগেনা। আর যাবি না ম্যামের বাড়ি, কথা দে আমাকে।

আমি ওর মাই টিপতে টিপতে বললাম, “না, আর যাবনা কোন দিন, এখন থেকে আমি শুধু তোর”।

আমার বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলাম। তারপর আমি বেরিয়ে আসি।

  ma chele 2022 রাজপুত্র যখন রাজা পর্ব – 1 by Rish+Nigar | Bangla choti kahini

Leave a Reply