চোদা চুদি বিধবা মা – Bangla Choti Kahini

Bangla Choti Golpo

আমার নাম মনীশ আর আমার বয়স 24 বছর.. বন্ধুরা কিছু দিন ধরে ভাবছিলাম আমার সত্যি ঘটনাটা আপনাদের সবাইকে জানাবো কিন্তু কেন জানি না ভয় পেয়েছিলাম আজ সাহস করে সবাইকে জানালাম আপনার।আর এই ঘটনাটি আমার মায়ের চুদাইয়ের উপর ভিত্তি করে করা হয়েছে, যিনি একজন বিধবা মহিলা এবং তার বয়স প্রায় 39 বছর হবে, কিন্তু চেহারা থেকে তাকে মোটেও মনে হচ্ছে না যে সে খুব ছোট,,,,, , নিটোল দেখায় আর একবার দেখলে সবাই ওদের কথা ভাবতে বাধ্য হয়..

বন্ধুরা, আমি যখন খুব ছোট ছিলাম তখনই আমার বাবা মারা গিয়েছিলেন, তাই সেই সময় আমার মা খুব একা থাকতেন এবং এখন তার একটি সমর্থন দরকার ছিল বন্ধুরা, আমার মায়ের একটি পুরানো প্রেমিক ছিল, যে আমার মা বাড়ির কাছে থাকতেন মানে আমার ঠাকুমা বাড়ির কাছেই থাকতেন এবং তারও আমার বয়সী দুটি ছেলে ছিল।আমার বাবা মারা যাওয়ার কয়েক বছর পর, আমার মায়ের খুব ভালো একজন বন্ধু তাকে বলেছিলেন যে একটি কাপড় সেলাইয়ের একটি কোর্স আছে, যার ফলে তিনি কিছু উপার্জন শুরু করবেন। ঘরে বসে টাকা এবং সেও তার কাজে আগ্রহী হবে, তারপর আমরা আমার মামীর সাথে থাকতে শুরু করি..

তারপর আমি অনেকক্ষণ ধরে লক্ষ্য করলাম যে আমার মা প্রায়ই বারান্দায় যেতেন এবং তার কাছে একটি মোবাইল ফোনও ছিল, যখন আমি দেখলাম, আমি আমার মামাকে বিষয়টি বললাম.. তারপর তিনি আমার মাকে জিজ্ঞাসা করলেন, তারপর তিনি বললেন যে তার কাছে আছে। সেই ফোনটা বাসে থাকা এক অচেনা লোকের কাছ থেকে 500 টাকায় কিনেছিলাম.. তারপর পুরোটা শুনে মা মাকে বকাঝকা করে বললো সব ঠিক না.. তারপর বড় হতেই খেয়াল করলাম মায়ের মুখটা কেমন যেন একটা হয়ে গেছে। একটু আলাদা এবং এটাও দেখেছি যে মা কিছু ওষুধ খেতেন, হয়তো তিনি ব্যথার ওষুধ খেতেন এবং এখন আমি বড় হয়ে গেছি, তাই একদিন তিনি আমাকে বলেছিলেন যে তিনি একটি বন্ধুর কাছে যাচ্ছেন, আমি এখন তার প্রতিটি পদক্ষেপে সন্দেহ করছিলাম এবং আমি তার উপর কড়া নজর রাখা শুরু করে, কোথায়, কখন এবং কার সাথে সে দেখা করতে যাচ্ছে..

তারপর আমি তাদের অনুসরণ করলাম এবং তারপর আমি জানতে পারলাম যে সে তার গাড়িতে বসে সেই কালো মোটা লোকটির সাথে কোথাও যাচ্ছে এবং আমি তাকে অনুসরণ করতে থাকলাম এবং তারপর আমি কিছুদূর গিয়ে দেখলাম যে তারা একটি প্রেমিক পার্কের কাছে এসে থামল। এখন ওরা একে অপরের হাত ধরে ঘুরে বেড়াতে লাগলো আর এই সব দেখে আমার খুব খারাপ লাগলো তারপর কিছুক্ষন পর সেখান থেকে আমার বাসায় এলাম.. তারপর কয়েক ঘন্টা পর মা বাসায় এলো আমি তাকে কিছু জিজ্ঞেস করলাম না, কিন্তু কখন রাত এলো এবং সে বারান্দায় গেল এবং আমিও তার পিছনে উপরে গেলাম..

তারপর আমি খুব মনোযোগ দিয়ে ওর কথা শুনলাম তারপর বুঝলাম সে একই ইউনিকর্নের সাথে একা একা টেরেসে এসে কথা বলছে.. তারপর পেছন থেকে ওকে ডেকে জিজ্ঞেস করলাম তুই এখানে একা একা কার সাথে কথা বলছিস? তাই সে হঠাৎ আমাকে সেখানে দেখে অবাক হয়ে গেল এবং তার মুখ ঘামে সম্পূর্ণ ভিজে গেছে এবং এখন ভয় পেয়ে সে আমাকে বলল যে আমার একটি বন্ধু আছে.. তারপর আমি তাকে বললাম যে আপনার এই বন্ধুর সাথে আমারও একটু কথা বলা উচিত? তাই আমার মুখ থেকে এই কথা শুনে সে হঠাৎ ভয় পেয়ে গেল এবং তার মুখের রং একেবারে উবে গেল এবং তারপর সে কলটি কেটে দিল এবং আমি সেই মোবাইল নম্বরটি দেখার চেষ্টা করলে সে তার মোবাইল থেকে সেই নম্বরটিও মুছে দেয়.. তারপর আমি বললাম সে যে সেদিনও আমি তাকে লাভার্স পার্কে হাত ধরে হাঁটতে দেখেছিলাম এবং এখন সে আমার পুরো কথা শুনে জোরে জোরে কাঁদতে শুরু করেছে..

তখন আমি তাকে অনেক কিছু বলেছিলাম এবং এখন আমি তার সাথে কথা বলছি না, তাই সে তার ফোনটি ছাদের নীচে মাটিতে ফেলে দেয় এবং এখন সে এটি ব্যবহারও করছে না এবং কয়েক মাস ধরে এভাবেই চলতে থাকে, কারণ সে আমাকে খুব ভালবাসত। অনেক এবং তাই সে এখন আমার জন্য খুব খারাপ বোধ করছিল.. তারপর একদিন আমি অনলাইনে একটি ফেক আইডি তৈরি করেছি এবং এটি সম্পর্কে কিছু মেয়ের সাথে পরামর্শ করেছিলাম, তখন তারা আমাকে বলে যে আপনি তাকে থামবেন না,, সে যদি প্রথমে তাকে ভুলে যেতে চায় বিবাহিত জীবন এবং তার দ্বিতীয় জীবনে সুখী হোক, তাহলে তাকে এমন থাকতে দিন নাহলে সে একা থাকবে কিভাবে? তারপর কিছু দিন পর আমি মাকে রাজি করিয়ে বললাম ফোনে কথা বলতে, আমি কিছু মনে করি না তারপর আমি তাকে বললাম তুমি যদি তার সাথে কথা বলতে চাও তাহলে পারো..

বন্ধুরা, এখন আমার কাছ থেকে এই কথা শুনে সে খুব খুশি হয়েছিল এবং তারপরে সে আবার তার কথাবার্তা শুরু করেছিল এবং একদিন আমাদের বাড়ির সবাই কয়েক দিনের জন্য কোথাও বাইরে গিয়েছিল.. তারপর আমি আমার মাকে অবাক করার চেষ্টা করেছি তাই তাকে তার বাড়িতে ডেকে নিয়েছিলাম আর মা এই সব দেখে একেবারে অবাক হয়ে গেলেন আর আমিও সেই সুখ দেখে খুব খুশি হলাম তারপর ওদের কিছু না বলে আমি ওদের একা ছেড়ে দিলাম, ওরা কিছুক্ষণ বসে থাকলো আর কথা বলতে থাকলো আর আমি উঠে সেখান থেকে চলে গেলাম। ..

তারপর আম্মু আমাকে ডেকে বলল কোথায় যাচ্ছ? তাই আমি তাকে বললাম যে তোমরা দুজনে একা থাক এবং কিছু মুহূর্ত কাটাও, তারপর সে আমাকে জড়িয়ে ধরে তার ঘরে চলে গেল, কিন্তু আমি দেখলাম যে সেই ঘরের একটি জানালা খোলা ছিল এবং আমি তাকে ঘরের কাছের সেই জানালা থেকে দেখতে পাচ্ছিলাম। .. অনুভব করলাম.. আমি দেখলাম যে ওরা দুজনেই খুব খুশি এবং কিছুক্ষণ পর আমার মা সেই ইউনিকর্নের কোলে বসল এবং সে তার মাই টিপছে এবং সে যা করছে তাই করছে এবং তারপর সে ব্লাউজ থেকে দুটি ছানা বের করে দিল। আর তারপর সে দুটো ছানা চুষতে শুরু করলো আর এখন সে বিছানায় শুয়ে পড়লো আর সেই ইউনিকর্ন তার কাপড় খুলে আমার মায়ের শাড়িটাও খুলে ফেললো আর সে মায়ের গুদ চাটতে লাগলো আর বললো তোমার ছেলে এখন আমাদেরও এটা পাশে , এখন আমরা একদম ফ্রি থাকব এবং প্রতিদিন অনেক মজা করব..

আম্মু এই কথা শুনে জোরে জোরে হাসতে লাগলো তারপর আম্মু তার কালো লাউদা দুই হাতে নিয়ে মুখে নিল আর এখন আস্তে আস্তে চুষতে লাগলো আর মুখের ভিতর বাহির করে.. ওরা সেই লাউদা চুষতে মজা পেল.. সে আসছিল আর আমি ছিলাম ওর মুখ থেকে চিনতে পারছে.. তারপর কিছুক্ষন চোষার পর মায়ের শাড়িটা পুরোপুরি খুলে ফেলল আর এবার মায়ের দুই পা ছড়িয়ে মায়ের গুদের মুখে ওর লাউটা রাখল.. তারপর মা ওকে চুমু দিল আর এবার সে এক ধাক্কায় তার পুরো লাউদা মায়ের গুদে ঢুকিয়ে দিল এবং জোরে জোরে ধাক্কা মারতে লাগল, প্রায় দশ মিনিট একটানা সেক্স করার পর সে নিজেই নিজের বীর্য মায়ের গুদে ঢুকিয়ে দিল, সে সেটা ফেলে দিল এবং উঠে মায়ের মুখে দিল এবং সে আবার চুষতে লাগল যেন সে ক্ষুধার্ত কুত্তা।

তারপর সে মায়ের স্তনের বোঁটা টিপতে টিপতে শক্ত করে মাখিয়ে দিচ্ছিল তারপর কিছুক্ষন পর তার লাউডা আবার উঠে দাঁড়াল তারপর সে তার লাউদা মায়ের মুখে রাখল সে তার বীর্য ফেলল এবং দুজনেই শান্ত হয়ে গেলে আদর করল। খুব খুশি লাগছিল এবং যখন সে আমাদের বাসা থেকে চলে যাচ্ছিল, সে যাওয়ার সময় মাকে চুমু খেয়ে জড়িয়ে ধরেছিল এবং তারপর সে আমাকে মায়ের সামনে জড়িয়ে ধরে 2000 টাকা দিয়েছিল এবং এখন সে চলে গেছে.. তারপর তার চলে যাওয়ার পর, আমার মা হেসে আমাকে জিজ্ঞেস করলেন কেন? তোমার নতুন বাবা? তাই বললাম হ্যা সে খুব ভালো.. বন্ধুদের টাকা দেখে খুশি হলাম,,

তারপর আমি আম্মুকে জিজ্ঞেস করলাম এতক্ষন ভিতরে কি করছিলে? তাই সে আমাকে বলল যে কিছুই না এবং আমি যখন তাকে চাপ দিই তখন সে আমাকে বলে যে আমরা এভাবেই মিথ্যা বলছি, কিন্তু আমরা শুধু প্রেম করেছি, এর বাইরে আর কিছু করিনি.. তখন আমি বললাম যে সে তার থেকে সব দেখেছে। জানালা এবং এখন সে এই কথা শুনে সাথে সাথে লজ্জা পেয়ে গেল এবং আমাকে বলতে শুরু করলো যে তুমি টাকা নিয়ে অনেক মজা করছ..

তারপর কয়েকদিন পর সেই মোটা আমাকে বলল যে সে আমার মায়ের সাথে দেখা করতে চায়.. তারপর আমি তাকে কলেজের একটি অনুষ্ঠানের অজুহাতে কোথাও নিয়ে যাওয়ার পরিকল্পনা করলাম.. আমি তাকে আমার পরিকল্পনা জানালাম এবং সে খুব খুশি হল। পরের দিন সে বাড়ির দরজায় তার গাড়ি নিয়ে আমাদের জন্য অপেক্ষা করছিল, তাই আমরা সেখানে গিয়েছিলাম এবং তারপর মা জোর করে আমাকে ভিতরে ডাকলেন, আমরা যে জায়গায় যাচ্ছিলাম, সে মোটা ছিল আমার কিছু খসখস ছিল এবং এটি শহরের বাইরে ছিল। .. তারপর কিছুক্ষন পর আমরা সেখানে পৌছালাম তারপর দেখলাম দরজা ছাড়া একটা ঘর আছে যার ছাদও নেই, তাই আম্মু আমাকে বললেন তুমি দরজার পিছনে আছ, কাছে দাঁড়িয়ে দেখো.. তারপর আমিও তাই করলাম। জিনিস.. ভিতরে তাকাতেই দেখি মোটা আর মা দুজনেই সম্পূর্ণ উলঙ্গ আর সে মায়ের পাছা চাটছে..

তারপর কয়েক সেকেন্ড এই সব দেখার পর আমার লাউডা উঠে দাড়ালো আর মাও আমাকে দেখলো কিন্তু সে কিছু বললো না মোটা মোটা কিছু বললো না.. তখন মা আমাকে বললো ওখানে আরো চারটা পিস আছে। এটা আর এটার উপর বসে.. তারপর আমিও তাই করলাম আর ঠিক তার সামনে বসে পুরো চোদন দেখলাম.. কত মজা পাচ্ছিলাম এটা করতে? যখন সে আমার মাকে বখাটে বলে চুদছিল আর মা এত মজা নিয়ে তার লাড্ডু চুষছিল আর আমি এই সব দেখে দুবার পড়ে গেলাম..

তারপর কিছুক্ষন পর দুজনেই পুরোপুরি শান্ত হয়ে গেল এবং নিজেদের জামাকাপড় পরে বেরিয়ে আসছিল.. তখন মোটে আমাকে 5000 টাকা দিল তারপর আমরা বাড়ি পৌঁছলাম, যখন আমরা বাড়ি পৌঁছলাম.. আমার আর মায়ের রুম এক হ্যাঁ এবং আমরা দুজনেই গল্প করছিলাম সেখানে মোটা আর মামীকে চুদই.. তারপর আম্মুকে জিজ্ঞেস করলাম এত মজা কেন, তাই না? তাই সে হ্যাঁ বলল তারপর আমি আমার মাকে বললাম যে আমি চা পান করতে চাই, তখন মা তাড়াতাড়ি তার ব্লাউজ খুলে আমাকে তার পাশে ডেকে তারপর বলল এই পান নাও।

বন্ধুরা, এখন মোটাও তার বন্ধুদের নিয়ে আসে এবং আমার মাকে চুদে এবং আমি তাকে বলেছি যে একজন মানুষের 2000 টাকা.. আমি ব্যস্ত আছি এবং আমার জীবনে..

বন্ধুরা, এটা ছিল আমার মায়ের সত্যিকারের সেক্সের গল্প, যেটাতে সে তার নিজের ইচ্ছায় অনেকবার তার গুদ, পাছা এবং মুখ চুদেছে এবং আমিও অনেক মজা পেয়েছি, এখন আমরা সবাই খুব খুশি..


Post Views:
3

Tags: চোদা চুদি বিধবা মা Choti Golpo, চোদা চুদি বিধবা মা Story, চোদা চুদি বিধবা মা Bangla Choti Kahini, চোদা চুদি বিধবা মা Sex Golpo, চোদা চুদি বিধবা মা চোদন কাহিনী, চোদা চুদি বিধবা মা বাংলা চটি গল্প, চোদা চুদি বিধবা মা Chodachudir golpo, চোদা চুদি বিধবা মা Bengali Sex Stories, চোদা চুদি বিধবা মা sex photos images video clips.

  sex choti golpo বন্ধুর মায়ের পেটে আমার বাচ্চা পার্ট-7 by Monen

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *