তিন কুমারী কন্যার যৌন অবদান

Bangla Choti Golpo

আশাকরি সকলেই ভালো আছেন ; অনেকদিন বাদে আবার সুযোগ পেলাম একটা নতুন অভিজ্ঞতা লেখার, মনে হয় ভালো লাগবে।
আমি তমাল, আমার বর্তমান বয়স ৫৯, এক বছর আগে চাকরি থেকে অবসর নিয়েছি। আমার খুব বেড়াতে ভালো লাগে আমার স্ত্রী গত হয়েছেন বছর পাঁচেক আগেই ; একটি মাত্র মেয়ে তারও বিয়ে দিয়েছি ৮ বছর হলো।
মেয়ের শশুর বাড়ি কলকাতাতেই ওদের জয়েন্ট ফ্যামিলী আর বেশ বড় সংসার। আমার জামাই রেলে চাকরি করে আর আমার জামাইরা পাঁচ ভাই আর তিন বোন। নাম সমর, সবার বড় ওর পর তিন ভাই তারপর তিন বোন আর শেষে আরো দু ভাই।
একা সমর ই শুধু চাকরি করে বাকি দু ভাই আর ওদের বাবা মিলে ওদের পারিবারিক ব্যবসা দেখা শোনা করে। তিন মেয়ের মধ্যে বড় মেয়ের শুধু বিয়ে হয়েছে। বাকি দুজনের জন্যে পাত্রের খোঁজ চলছে।
মেয়েদের ওপরের দু ভাইয়ের বিয়ে হয় গেছে তাতে আমরাও মানে আমি ও আমার স্ত্রী, মিতা , গিয়ে ছিলাম। প্রথম ছেলে মানে আমার জামাই সমর , দ্বিতীয় – অমর। আজ ওর বিয়ের কদিনের অভিজ্ঞতা সকলকে জানাতেই লিখতে বসেছি।
এ ঘটনা ২০১০ সালের জানুয়ারীর প্রথম সপ্তাহে অমরের বিয়ে ঠিক হয় (সন তারিখ ও নাম পাল্টিয়ে দিয়েছি শুধু গোপনীয়তা রক্ষার জন্যে) আমি ও আমার স্ত্রী আগের দিন বিকেলেই আমার মেয়ের শশুর বাড়ি পৌঁছে গেছি আমার মেয়ের শশুর মশাই, দীপেন বাবুর , বিশেষ অনুরোধে।
বাড়ি একদম গম গম করছে অতিথি সমাগমে আমাকে দেখে দীপেন বাবু এগিয়ে এসে জড়িয়ে ধরে বললেন – ওহ আমি নিশ্চিন্ত হলাম আপনাকে কাছে পেয়ে উনি আরো বললেন আমার তো কোনো কাজ নেই আর এখনাকর ছেলে –মেয়ের সাথে আমি ঠিক মিশতে পারিনা ; আপনার সাথে কথা বলে আড্ডা দিয়েই আমার সময় কেটে যাবে।
আমি – সে না হয় হলো কিন্তু বিয়ে বাড়ি কাজতো অনেক সেগুলো তো দেখতে হবে।
আমাদের কথার মধ্যেই সমর আমাকে দেখে এগিয়ে এসে প্রণাম করে বলল – মা আসেন নি ?
আমি – হ্যাঁ উনিও এসেছেন দেখো মেয়ে মহলে আছেন বোধ হয় , বলতেই সমর চলে গেলো।
দীপেন বাবু বললেন –আরে বাবা এরা সবাই আমাকে কোনো কাজ ই করতে দিচ্ছেনা, বলছে তুমি শুধু অতিথী আপ্যায়ন করো। সত্যি বলতে কি আমার বড় ছেলে সমর , আপনার জামাই বেশ করিত কর্মা, একাই দশ দিক সামলাচ্ছে আর তেমনি আমার বৌমা, আপনার মেয়ে একাই হেসেল সামলাচ্ছে ; আমার অনেক জন্মের পুণ্য ফলে এরকম বৌমা পেয়েছি।
এসব শুনে গর্বে আমার বুক ভোরে উঠলো।
দীপেন বাবু বললেন – অরে আমিতো ভুলেই গেছি, সেই তখন থেকে আপনাকে দাঁড় করিয়ে রেখেছি, চলুন চলুন ওই ঘরে বসে গল্প করি।
আমাকে নিয়ে একটা ঘরে ঢুকিয়ে বললেন এই সোফাতে বসুন আমি ভিতরে গিয়ে চা বলে আসি। ওনার কথা শেষ হওয়ার আগেই দীপেন বাবুর স্ত্রী দীপা –আর তোমাকে কষ্ট করে যেতে হবেনা– বলতে বলতে চায়ের সরঞ্জাম নিয়ে ঘরে ঢুকলেন।
চায়ের ট্রে নামিয়ে রেখে হাত জোর করে নমস্কার করলেন – বললেন আমার অনেক অভিযোগ আছে আপনার মেয়ের বিরুধ্যে। আমারতো ভয় ধরে গেলো মেয়ে আবার কি করলো।
দীপা বলতে শুরু করলেন – কেমন শিক্ষে দিয়েছেন মেয়েকে , আমার কোনো কথাই শোনে না, এমন অবাধ্য মেয়ে আমি আগে কখন দেখিনি। আমি বললাম আপনি আমাকে বলুন ও কি করেছে তারপর আমি দেখছি। দাঁড়ান দাদা আমি আপনার মেয়েকে ডেকে আনছি ওর সামনেই আমি সব বলবো।
থাক আর আমাকে ডাকতে যেতে হবেনা – বাবলি মানে আমার মেয়ে ঘরে এসে ঢুকলো আমার দিকে তাকিয়ে বলল বাবা তুমি মা–র কথা একদম শুনবে না ; উনি আমাকে রান্না ঘরে ঢুকতে দেবেন না , একাই সব কিছু করবেন, আমাকে সকালে ঘুম থেকে উঠে বিছানাতেই বসে থাকতে হবে আর উনি আমাকে চা করে দিয়ে যাবেন। এসব আমি সৈতে পারবনা।
আমি আমার মেয়ের দিকে তাকিয়ে সব ব্যাপারটা বুঝতে চেষ্টা করছি বাবলি আরো বলল, জানো বাবা ওনার হাই প্রেসার ডাক্তার ওনাকে আগুনের কাছে থাকতে মানা করেছেন তবুও আমাকে বকাবকি করে নিজেই রান্না ঘরে ঢুকবেন। যদি ভালো–মন্দ কিছু হয়ে যায় তখন আমরা সবাই কি করবো ; তাই আমি ওনার কথা শুনিনা আর শুনবো ও না, এবার তুমি বিচার করো।
দীপা বললেন দেখছেন কি রকম পাকা গিন্নির মতো আমাকে শাসন করছে। সব শুনে আমি হো হো করে হেসে বলি – বিয়ান এর মধ্যে আমাকে জড়াবেন না আপনাদের মা–মেয়ের ব্যাপারে আমি নেই।
দীপা মুখ গম্ভীর করে বললেন – আমি আপনার কাছে সুবিচার চেয়ে ছিলাম উল্টে আপনিতো আপনার মেয়েকেই সাপোর্ট করছেন।
যাকগে অনেক তো ঝগড়া হলো এবার চা খাওয়াবেন তো নাকি।…..
দীপা – অরে আমিতো ভুলেই গেছিলাম বলে আমাকে আর দীপেন বাবুকে চা দিলেন বললেন অবশ্য এই চা আজ আমিই বানিয়েছি বাবলিকে ফাঁকি দিয়ে। আমি বললাম বিয়ান এরকম জেদ করবেন না তাতে আপনার ক্ষতি হতে পারে আর সেটা হলে তো সবাই খুবই কষ্ট পাবে।
দীপা আমার মেয়ে বাবলি কে কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে বললেন সত্যি আমার অনেক জন্মের পুন্নি তাই এরকম একটা বৌমা পেয়েছি আর সমরের ভাগ্য যে ওর মত বৌ পেয়েছে। ও আমার বাড়ির বৌ নয় মেয়ে, আমার তিন নয় নয় চার মেয়ে – সুপর্ণা, অপর্ণা, অরুণা আর বাবলি মানে কাকলি।
এসব কথা বার্তার মধ্যে অরুণা এসে হাজির ওকে দেখে আমিতো একদম চমকে গেলাম এক বছর আগে ওকে দেখেছিলাম তখন ওর শরীরে এতো যৌবন আসেনি সবে মাসিক স্রাব শুরু হয়েছে ছোটো ছোটো দুটো বুক, হাতের মুঠিতে হারিয়ে যেত আজ দেখছি যে বুক দুটো বিশাল বড় বড় ৩৪ তো হবেই, পাছাও সেরকম চওরা হয়েছে।
ওর সভাব কিন্তু একই রকম আছে এসেই আমাকে প্রণাম করেই আমার কোলে উঠে বসল। এর আগের বার মাঝে মাঝেই ঘর ফাঁকা থাকলেই আমার কোলে উঠে পড়ত আর শীত কাল হওয়াতে অরুণা আমার চাদরের নিচে ঢুকে পড়তো আর তার প্রিয় ওর খেলা শুরু করতো।
আমার কোলে বসে ওর পাছা দিয়ে আমার নেতিয়ে থাকা ধোনে জোরে জোরে ঘোসে সেটাকে একদম খাড়া কোরে দিতো ওর স্কার্টের নিচে প্যান্টি থাকতোনা তাই সরাসরি আমার ধনের ছোঁওয়া পেতে আমার লুঙ্গি (সামনে চেরা )সরিয়ে ওর নিজের চেরাতে ঠেকিয়ে ঘষা ঘসি করে আমার অবস্থা খারাপ করে দিতো আর আমার হাত ধরে নিজের বুকের উপর নিয়ে চাপ দিয়ে ছেড়ে দিতো– মানে এবার আমার দুদু টেপ।
স্মৃতি রোমন্থন করতে করতে আমার ধোন বেচারি ঠাটিয়ে উঠেছে প্যান্টের নিচে।
দিপেন বাবু অরুনাকে বললেন – এ কিরকম কাণ্ড দেখছনা অনাকে চা দেওয়া হয়েছে চা টা তো শেষ কোরতে দেবে ওকে, এখন নাম চা খাওয়া হলে না হয় আবার কলে বস।
অরুনা মুখ ভারি কোরে কল থেকে নেমে সোজা ঘর থেকে বেড়িয়ে গেল। আমি বললাম দেখুন তো বেচারি রাগ কোরে চোলে গেলো । দিপেন বাবু – আরে না না আপনি ভাব্বেন না ওর রাগ বেশিক্ষণ থাকে না দেখবেন একটু পরেই আবার এসে আপনার কলে বসে পরবে ; জানেন তমাল বাবু আমার এই ছোট মেয়েটি ভীষণ ভালো ওর দিদিদের মত নয়, ভীষণ মিসুকে আর মনটা ভীষণ ভালো ও উদার।
আমি বসে বসে মাথা নেরে সায় দিচ্ছি। মনে মনে বললাম মন তো উদার বটেই না হলে আমার মত বুড় মানুষকে কচি যৌবনের ছোঁয়া দিয়ে গরম কোরে দেয়।
এরি মধ্যে সন্ধ্যে নেমে এল আর অরুনা একটা লুঙ্গি নিয়ে এসে আমাকে দিয়ে বলল – তুমিকি সারা রাত প্যান্ট জামা পড়েই থাকবে নাও এটা পড়ে নাও আমি তোমার ফতুয়া নিয়ে আসছি জেঠিমার কাছ থেকে– বলেই বেড়িয়ে গেল ।
আমি দিপেন বাবুর দিকে তাকাতেঈ উনি বললেন – নিন আমার মায়ের হুকুম তামিল করুন আর আমি গিয়ে দেখি ওদিকটা আপনি প্যান্ট সার্ট ছেরে লুঙ্গি ফতুয়া পড়ে বিশ্রাম করুন। দিপেন বাবু বেড়িয়ে গেলেন আর অনেক আগেই আমার মেয়ে ওর শাশুড়িকে নিয়ে চোলে গেছে।
আমি লুঙ্গি পড়ে প্যান্ট ভাজ কোরে রেখে অপেক্ষা করছি আমার ফতুয়ার জন্নে। একটু পরেই অরুনা আমাকে ফতুয়া দিলো আর সাথে একটা শাল গায়ে দেবার জন্যে।
আমি ফতুয়া পড়ে শালটা গায়ে জরিয়ে আরাম কোরে সোফাতে বসলাম আর সাথে সাথে অরুনাও এসে আমার কলে বসে পড়ল। একটু চুপ কোরে থেকে আমার শাল খুলে নিজের শরীর ও আমার শরীর একসাথে ঢেকে নিয়ে গুছিয়ে বসলো। ওর পাছার নিচে আমার নেতানো বাঁড়া চাপা পরে আছে।
অরুনা ব্যাপারটা বুঝে ওর পাছার নিচে হাত নিয়ে লুঙ্গি ফাঁকা কোরে দিলো আর নিজের ফ্রকটা পাছার কাছ থেকে উপরে উঠিয়ে দিয়ে ল্যাঙট পোদে আমার বাঁড়ার উপর বসে ঘস্তে থাকল। ধিরে ধিরে আমার বাঁড়া নড়াচড়া শুরু করেদিল।
অরুনা আমার বাঁ হাতটা ধরে ওর মাইয়ের উপর রেখে ছাপ দিয়ে ছেরেদিল; এর অর্থ হল ওর মাই টিপতে হবে।আমি কিছু নাকরে ওর মাই ধরে বসে আছি ও আমার দিকে ঘুরে দেখে নিয়ে আমার হাত মাই থেকে তুলে ওর ফ্রকের ভিতর দিয়ে নিয়ে একদম মাইয়ের উপর চেপে ধরে আমার দিকে আবার ফিরে তাকাল আর একটু দুষ্টু হাসি দিয়ে আমার ঠোঁটে একটা চুমু খেয়ে ফিস ফিস কোরে বলল – আমার মাই দুটো একটু ভালো কোরে টিপে দাওনা ।
ওর চুমু আমাকে একদম উত্তেজিত করেদিল আমি আমার ডান হাতটাও ওর জামার নিচ দিয়ে ঢুকিয়ে নিয়ে দুটো মাই বেস আরাম কোরে টিপতে লাগলাম। ওর মাইয়ের বোঁটা দুটো শক্ত হয়ে উঠেছে আমার ইচ্ছে করছে ওর মাইয়ের বোঁটা দুটো পালা কোরে চুষি।
কিন্তু সাহসে কুললনা তাই ডান হাতটা নামিয়ে ওর পেতের উপরে বোলাতে লাগলাম আর মাঝে মাঝে একটা আঙ্গুল ওর নাভিতে ঢুকিয়ে নারাতে লাগলাম।আর অরুনা আমার বুকে মাথা রেখে এপাস ওপাশ কোরতে লাগলো ওর নিঃশ্বাস বেস জোরে জোরে পরতে লাগল।
বুঝলাম ও উত্তেজিত আমারও বাঁড়া শক্ত হয়ে ওর ল্যাঙট গুদে খাঁজে ঘাসা খাচ্ছে। অরুনা এবার পিছনে হাত নিয়ে আমার লোহার মত শক্ত হয়ে যাওয়া বাঁড়াটা খপ কোরে হাতের মুঠোতে নিয়ে চাপ দিতে লাগল।
আমার দিকে ফিরে একটা সেক্সি হাসি দিয়ে ফিসফিসিয়ে বলল বাবা এটা কি করেছ যেমন মোটা তেমনি লম্বা আর ভীষণ গরম, আমার নিচে ছেঁকা লাগছিলো।
আমি বললাম আমার মত সবারই এরকমই থাকে আর তোমার নিচ কোথায় ছেঁকা লাগছিলো – বলতেই আমার একটা হাত নিয়ে ওর গুদের উপর রেখে বলল এখানে।
এটাকে কি বলে, এটার তো একটা নাম আছে সেটা বল।
অরুনা মুখ নিচু কোরে বলল “গুদ” বলেই হেসে ফেলল।
আর তোমার বুকের উপর যে বেলুন রয়েছে সেগুলোর নাম?
বলল “মাই আর তোমার যেটা ধরে আছি সেটাকে বলে বাঁড়া আর তোমার বাঁড়া যখন আমার গুদে ঢুকবে সেটাকে বলে গুদ চোদা, আর কিছু যানতে চাও”।
আমি মাথা নেড়ে না বললাম কেননা আমার ডান হাত তখন ওর গুদ ঘাঁটতে ব্যস্ত। গুদের রসে আমার হাতের সবকটা আঙ্গুল ভিজে সপসপ করছে।
আমার হাতের মধ্যমাটা ওর গুদের ফুটোতে ঢোকাতে চেষ্টা করছি কিন্তু কিছুতেই ঢুকছে না, অনেক কসরত এর পরে আঙ্গুলটা একটু ঢুকল।
অরুনা বলল পুরোটা ঢুকিয়ে দাও, রাস্তা তৈরি কর না হলে তোমার এই মোটা বাঁড়া ঢুকবে কিভাবে।
এবার ওর কথা মত জোর কোরে আমার পুর আঙ্গুলটা ওর গুদে ঢুকিয়ে খেঁচে দিতে থাকলাম আর অরুনাও আমার বাঁড়ার চামড়া উপর নিচে কোরে খেঁচতে লাগল।
একটু পরেই ওর হাত থেমে গেল আর রাগ রস খসিয়ে দিলো আমার হাতে। একটু জিরিয়ে নেবার পর রুনা (আমি ওকে এই নামেই ডাকি) আমার কোল থেকে নেমে হাঁটু গেরে মেজেতে বসে আমার বাঁড়া ধরে নিজের মুখে ঢুকিয়ে চুষতে লাগল।
বেস কিছুক্ষন চোষার পরে ও উঠে দাঁড়াল বলল কি তোমার তো রস বের হলনা এদিকে আমার মুখ বেথা হয়ে গেল। হেসে বললাম আমার এত তারাতারি রস বেড় হবেনা এখন রস বেড় কোরতে হলে তোমার গুদে এটাকে ঢোকাতে হবে ।
শুনে মুচকি হাসি দিয়ে ঘর থেকে দ্রুত বেড়িয়ে গেল আর এদিকে আমার বাঁড়া খাড়া হয়েই রইল। কেউ যেন এদিকেই আসছে মনে হোল। আমি লুঙ্গিতে ঢাকলাম আমার বাঁড়া।
একটু পরেই দেখি অপু আর অপর্ণা জলখাবার নিয়ে ঘরে ঢুকল বলল নাও জ্যাঠামনি কখন এসেছো শুধু চা ছাড়া তো আর কিছুই দেয়নি এবার এটুকু খেয়ে নাও আমি চা নিয়ে আসছি বলে বেড়িয়ে গেল ।
আমি হাত ধোবার জন্যে বাথ্রুমে গিয়ে সাবান দিয়ে ভাল করে হাত ধুয়ে এলাম আর পাউরুটি ওমলেট খেতে শুরু করলাম। পাসে একটা কাঁচের বাটিতে দুটো রসগোল্লা ছিল সে দুটো খেয়ে জল খেলাম।
ভাবতে লাগলাম রুনার কাছে থেকে যে এতোটা পাবো ভাবিনি; ভাবছি এত কিছু হোল কিন্তু ওর মাই আর গুদ কিছুই দেখা হলনা শুধু আমার হাতের স্পর্শেই থেকে গেল।কখন যে অপু এসে ঢুকেছে খেয়াল করিনি।
কি এত ভাবছ জ্যাঠামনি যা করার সেটা তো করেছো এখন আর ভেবে কি হবে শুনি, খাবার আগে হাত ধুয়েছ তো নাকি ঐ হাতেই খেলে।
আমি চমকে অপুর দিকে তাকাতেই অপু বলল আমি সব দেখেছি জানালা দিয়ে প্রায় প্রথম থেকেই। আচ্ছা জ্যাঠামনি তোমার টা কি বেরিয়েছিল অরুনার মুখে নাকি বেড় হয়নি?
আমি কিছুটা ভয় পেয়েছিলাম কিন্তু এখন অপুর কথা শুনে একটু যেন ভরসা পেলাম বললাম নারে আমার অত তাড়াতাড়ি বেড় হয়না।
অপু বলল তবে অরুনা চোলে গেল কেন তুমি কি ওর ওখানে তোমারটা ঢোকাবে বলেছিলে আর তাই ভয়ে পালিয়ে গেল।
নারে অপু জানিনা কেন পালিয়ে গেল তবে আমি ওকে কিছুই বলিনি।
অপু ওহ বলে একদম আমার গা ঘেঁসে বসল বলল আমাকে তোমারটা একটু দেখাবে?
জিজ্ঞেস করলাম কোনটা দেখাব?
আরে বাবা অরুনা যেটা মুখে নিয়ে চুষছিল সেইটা।
ওর তো একটা নাম আছেরে নামটা বল। যেমন তোর বুকের উপরে দুটো সুন্দর মাই আছে সেক্সি পাছা আছে সর্বোপরি তো দুপায়ের মাঝে সুন্দর একটা গুদ আছে; তো মেয়েদের মত ছেলেদের ও ঐ জিনিষটার একটা নাম আছে।
তুমি খুবই বদমাশ আমার মুখ থেকে ওসব নোংরা কথা শুনতে চাও তাইনা, ঠিক আছে বলছি আগে তুমি চা শেষ কর তারপর।
আমি চা খুব দ্রুত শেষ করলাম দেখ আমার চা খাওয়া শেষ, নে এবার আমার কোনটা দেখতে চাস বল।
…।আমাকে তোমার বাঁড়া দেখাবে?
…।আরে তুই যখন দেখতে চাইছিস তো দেখাব না কেন বল
বলে চাদর সরিয়ে লুঙ্গি সরিয়ে আমার অর্ধ শক্ত বাঁড়াটা বেড় করলাম আর অপু দুচোখ দিয়ে গিলতে লাগল।
জ্যাঠামনি, একটু হাত দেব আমি কক্ষন কারুর বাঁড়া দেখা বাঁ হাত দিয়ে ধরে দেখিনি। আরে তুই এত কিন্তু কিন্তু করছিস কেন তুই আমার বাঁড়া নিয়ে যা তো মন চায় কর। কথা শেষ হবার পর মুহূর্তে অপু কাপা কাপা হাতে আমার বাঁড়াতে আস্তে আস্তে হাত রেখে থেমে থাকল একটু।
তারপর মুঠোতে নিয়ে শক্ত কোরে ধরে ছাপ দিতে লাগল আর আমার মুখের দিকে তাকিয়ে বলল তোমার লাগছে না তো জ্যাঠামনি;
বললাম নারে বেস ভালো লাগছে বলে আমি হাত দিয়ে ওর হাত ধরে বাঁড়ার চামড়া উপর নিচ কোরে বললাম এভাবে কর জানিস এটাকে কি বলে।
মাথা নেড়ে হ্যাঁ বলল এটাকে খেঁচা বলে আমাদের পাসের বাড়ির একটা ছেলে মাঝে মাঝে আমাকে দেখিয়ে দেখিয়ে ওর বাঁড়া বের কোরে খেঁচে।
তুই ছেলেটাকে বকে দিতে পারলি না।
না গো জ্যাঠামনি ওর খেঁচা দেখতে আমার ভীষণ ভালো লাগে আর মনে হয় ওর ঐ বাঁড়া যদি আমি হাত দিয়ে ধরতে পারতাম আর আমার গুদে ঢুকিয়ে চোদাতে পাড়তাম তো খুব ভালো হত কিন্তু আমার সাহস হয়নি ।
জিজ্ঞেস করলাম হ্যাঁরে চোদাতে খুব ইচ্ছে করে নারে।
লজ্জা পেয়ে মাথা নিছু কোরে শুধু হু করল আর মন দিয়ে আমার বাঁড়া খেঁচতে লাগল ।
আমি এবার আমার ডান হাত দিয়ে ওর একটা মাই ধরতেই চমকে আমার মুখের দিকে তাকাল বলল তুমি আমার মাই টিপবে দাড়াও বলে টপটা বুকের উপর উঠিয়ে দিলো।
দেখলাম ভিতরে ব্রা নেই এবার আমি ওকে একদম আমার সামনে দার করলাম আর দুচোখ ভরে ওর সুন্দর ৩৬ সাইজের মাই দুটো দেখতে লাগলাম।
এদিকে ও মন দিয়ে আমার বাঁড়া খেঁচতে লাগল ওর মাই দেখে আমার বাঁড়া এবার লোহার মত শক্ত হয়ে গেল। সেটা দেখে বলে উঠল তোমার বাঁড়া দেখ কিরকম শক্ত আর বড় হয়ে গেল, আর কি গরম যেন আমার হাতে ফোস্কা পরে যাবে।
আমি দু হাতে এবার মাই দুটো ধরে টিপতে লাগলাম মাঝে মাঝে বোঁটা দুটো মুচরে দিচ্ছিলাম তাতে কোরে ওর শরীরটা কেঁপে কেঁপে উঠছিল।
এবার আমি আমার মুখ নামিয়ে ওর একটা মাইএর বোঁটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম আর তাতে অপু আমার বাঁড়া খেঁচা ছেরে দুহাতে আমার মাথাটা ওর মাইএর উপর চেপে ধরল আর জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগল।
ওর পরনে ইলাস্টিক দেওয়া একটা বারমুডা ছিল আমি ওর মাই চুষতে চুষতে বাঁ হাত ওর ইলাস্টিক ধরে ফাক কোরে সোজা ওর গুদে রাখলাম বাল সমেত ওর গুদ খামচে ধরলাম।
জ্যাঠামনি আমার সারা শরীর যেন কেমন করছে গো কিছু একটা কর না হলে আমি বোধয় মরেই যাব।
দাড়া পাটা একটু ফাক কোরে দাড়া আমি তোর গুদ টাকে একটু খেঁচে দিচ্ছি দেখবি ভালো লাগবে। শুনে আমার হাত টেনে বেড় কোরে দিলো আর দরজার কাছে গিয়ে এদিক ওদিক দেখে দরজা বন্ধ কোরে দিল।
জ্যাঠামনি আমি আর দাঁড়িয়ে থাকতে পারবোনা আমি বিছানাতে শুচ্ছি তুমি যা করার কর।
আমি ভয় পেয়ে গেলাম – হ্যাঁরে তুই যে দরজা বন্ধ করলি যদি কেউ এসে যায় তো কেলেঙ্কারির একশেষ হবেরে।
জ্যাঠামনি তুমি কিছু ভেবনা কেউ এলে আমি সোজা বাথরুমে ঢুকে যাবো আর তুমি বিছানাতে চোখ বুজে শুয়ে পরবে।
আমি আর কি করি আমার ঠ্যাটানো বাঁড়া নিয়ে ওর সামনে দাঁড়ালাম আর ওর পড়নের বারমুডা টেনে খুলে দিলাম আর টপটা গলার কাছে উঠিয়ে দিলাম ।
জ্যাঠামনি তুমি কি আমার গুদে তোমার বাঁড়া ঢোকাবে এখন?
যদি তুই বলিস তবেই চুদবো তোকে।
আগে তুমি আমার গুদটা একটু চেটে দাও আর মাই চোষ তারপর আমার গুদ মেরো।
কুমারী মেয়ে তার জ্যেঠুকে দিয়ে গুদ চাটানোর বাংলা চটি গল্প
আমি আর কথা না বারিয়ে ওর গুদে মুখ দিলাম। বেস বড় বড় বালে ভরা ওর গুদ বাল সরিয়ে ওর গুদের মধ্যে আমার জিবটা ঢুকিয়ে দিলাম আর জিব চোদা কোরতে লাগলাম ।
অপু কামে অস্থির হয়ে তল ঠাপ দিতে লাগল আর বলতে লাগল কি সুখ গো গুদ চোষাতে আমার মাই দুটো টেপ আর গুদ চোষ; এসব বলতে বলতে ওর গুদের জল ছেড়ে দিলো।
আর সেই সময় আমার মাথা ধরে গুদে এমন ভাবে চেপে ধরল যাতে আমার দম আটকে মরার জোগাড়। কোন রকমে ওর হাত থেকে মাথা ছাড়িয়ে মুখ তুলে ওর দিকে তাকালাম দেখলাম।
ও আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে বলল সরি গো জ্যাঠামনি তোমার মাথা চেপে ধরার জন্য, আমি কি করবো বল, হয়ে গেছে। ঠিক আছে এবার তুমি তোমার বাঁড়া আমার গুদে ঢুকিয়ে চুদে দাও গুদের ভিতরে যেন কিরকম করছে গো।
অপু না বললেও আমার যা অবস্থা তাতে আমি ওকে জোর কোরে গুদ মেরে দিতাম।
আমি বিছনাতে উঠে ওর দুপায়ের মাঝে বসে আমার বাঁড়া সেট কোরে ধিরে ধিরে চাপ দিয়ে কিছুটা ঢোকালাম। অপুর মুখের দিকে তাকিয়ে দেখি ও চোখ বন্ধ কোরে দাতে দাঁত চেপে রয়েছে আর আমি সেই অবস্থায় ওর ঠোঁট দুটো আমার ঠোঁট দিয়ে চেপে ধরে জোরে একটা ধাক্কা মেরে আমার পুর বাঁড়াটা ওর গুদে দুকিয়ে দিলাম।
ওর মুখ দিয়ে গোঁ গোঁ আওয়াজ করছে আর ওর দু চোখের কোল বেয়ে জল বেড়িয়ে বিছনাতে পড়ছে । আমি ওকে জিজ্ঞেস করলাম অপু সোনা খুব লেগেছে। ধিরে ধিরে চোখ খুলে আমাকে দেখে হেসে বলল তুমি কিন্তু ভীষণ বদমাশ তোমার অত বড় আর মোটা বাঁড়া আমার ছোট ফুটোতে জোর কোরে ঢুকিয়ে দিলে।
আমি সাথে সাথে বললাম ঠিক আছে তাহলে বেড় কোরে নিচ্ছি আমার বাঁড়া চুদে কাজ নেই। সাথে সাথে অপু দু হাতে আমার মাথা টেনে নিয়ে ওর ঠোঁট দিয়ে আমার ঠোঁটে চেপে ধরলো যাতে আমি আর কিছু বলতে না পারি।
একটু পরে আমার ঠোঁট থেকে ওর ঠোঁট সরিয়ে বলল বের করে নেবে বললেই কি আমি বের করতে দেব তোমার বাড়া যখন আমার গুদে ঢুকেছে তখন আমাকে না চুদে বাড়া বের করতে পারবে না।
এবার কথা না বলে আমাকে চুদে দাও আমার গুদের খিদে মিটিয়ে দাও। ওর কথা মত এবার আমি ঠাপাতে লাগলাম , প্রথমে অস্তে ধীরে ধীরে ঠাপের গতি আর মাই টেপার গতি দুটোই বেড়ে গেলো।
আর অপু পাগলের মতো বলতে লাগল জ্যাঠামনি আমাকে মেরে ফেলো, আমার মাই দুটো ছিড়ে নাও গুদটা একদম থেতলে দাও আর তলঠাপ দিতে লাগল। মিনিট পাঁচেকের মধ্যেই আর একবার জল খসিয়ে দিলো।
আমার ও ক্ষমতা কমে আসছে এবার বীর্য ফেলতে হবে। মনে মনে ঠিক করলাম ওর গুদের ভিতরেই ফেলব দরকার হলে ওকে i-pill খাইয়ে দেব যাতে করে পেট না হয়।
আমি এবার খুব দ্রুত কোমর নাড়াতে লাগলাম এভাবে মনে হয় গোটা কুড়ি ঠাপ দিয়ে ওর গুদে বাড়া গেদে দিয়ে সব বীর্য ঢেলে দিলাম। ওর বুকে শুয়ে ওর মাই চুষতে লাগলাম।
অপু আর একবার গুদের জল ছেড়ে দিলো আর আমাকে নিজের বুকের সাথে চেপে ধরল। আমার জীবনে এটাই বিবাহ বহির্ভুত কুমারী মেয়ে চোদা।
একটু শুয়ে থেকে আমি উঠে অপুকে তুললাম এই এবার যা বাথরুম থেকে গুদ ধুয়ে ফ্রেশ হয়ে নে বলে আমি বাথরুমে ঢুকলাম আমি পুরো ল্যাংটো কেননা ওর গুদে বাড়া ঢোকানোর আগে লুঙ্গি খুলে রেখে ছিলাম।
এবার ভালো করে বাড়া ধুয়ে চোখে মুখে জল দিয়ে ঘুরতেই দেখি অপু দাঁড়িয়ে বলল কিগো আমারটা ধুয়ে দেবে না শুধু নিজেরটা ধুয়ে নিলে।
ওর হাত ধরে কাছে নিয়ে এসে বেশ যত্ন করে ওর গুদ গুদের বাল সব সাবান দিয়ে ধুয়ে টাওয়েল দিয়ে মুছে দিলাম তারপর ওকে ঘরে নিয়ে এসে ওর বারমুডা পরিয়ে দিলাম।
সব ঠিকঠাক হলকিনা দেখে নিলো আয়নাতে তারপর দরজা খুলে বেরিয়ে গেলো যদিও যাবার আগে আমাকে জড়িয়ে ধরে ভালো করে আমার ঠোঁটে চুমু খেয়ে একবার আমার বাড়া ধরে চটকে দিয়ে বলল জ্যাঠামনি আজ থেকে তুমিই আমার বর কেননা তুমিই আমার গুদের সিল ভেঙেছো।
অপর্ণা বা অপু চলে গেলো একটু বাদে সুপর্ণা এসে আমাকে বলল তুমি এখানে একা বসে কি করছো চলো বলে আমাকে জোর করে সোফা থেকে টেনে তুলে ফেলল।
আমি বলতে থাকলাম একটু দাড়া আমার লুঙ্গিটা ঠিক করে পড়েনি শেষে খুলে গেলে একটা কেলেঙ্কারি হবে। কে শোনে কার কথা কথা আমাকে টেনে পাশের একটা ঘরে ঢুকিয়ে বলল আমাকে উপর থেকে ঠাকুরের বাসন গুলো নামিয়ে দাও বাবাকে বলে ছিলাম কিন্তু ওনাকে তো খুঁজেই পাচ্ছিনা।
এখন তুমিই ভরসা বলে আমার হাত ছেড়ে দিয়ে বাঙ্কারের উপরে একগাদা বাসন দেখিয়ে দিলো। হাতটা ছেড়ে দিতে আগে আমার লুঙ্গি ঠিক করে নিলাম। সুপর্ণা তো জানেনা আমার লুঙ্গির নিচে আর কিছুই নেই। অপুকে চোদার পরে শুধু লুঙ্গি জড়িয়েই বসে ছিলাম।
সপু একটা চেয়ার এনে বলল নাও জেঠুমনি এটার উপরে উঠে বাসন গুলো নামিয়ে দাও।
কি আর করা একটা ভয় ভয় ভাব নিয়ে চেয়ারে উঠলাম ; ভয়টা একারণেই যে যদি আমার লুঙ্গি খুলে যায় তো.তখন কি হবে। চেয়ারে উঠে দাঁড়িয়ে থেকে এটাই ভাবছি তখন সপু তাগাদা দিলো কিগো বাসন গুলো পারো।
এইতো পারছি বলে হাত উঠিয়ে দুটো বাসন দুহাতে ধরে নামিয়ে সপুর হাতে দিলাম আর দিতে গিয়েই দেখলাম ওর নাইটির গলা এতটাই বড় যে ওর মাইয়ের বেশ খানিকটা আমার নজরে এলো।
অবসরপ্রাপ্ত বাবা মেয়ের ননদের কচি গুদের সিল ভাঙার বাংলা চটি গল্প ৪র্থ পর্ব
একটু সময় থেমে থেকে ওর মাই দুটো দেখছিলাম। সেটা সপু বুঝতে পেরে বলল কি দেখছো জেঠুমনি?
আরে কি আর দেখবো বলে ওর হাতে দুটো বাসন ধরিয়ে দিলাম সেটা নিচে রেখে আবার আমার দিকে তাকিয়ে বলল বাকি বাসন গুলোও তো নামাতে হবে।
আমি আবার কয়েকটা বাসন নামিয়ে ওর দিকে তাকাতেই দেখলাম ও আমার লুঙ্গির যেখানে বাড়াটা রয়েছে সে দিকে তাকিয়ে আছে। আমি বুঝতেই পারিনি ওর মাই দেখে আমার বাড়া আবার মাথা চাড়া দিয়ে উঠেছে আর সামনের কাটা জায়গা দিয়ে বাড়ার মুন্ডি সহ বেশ কিছুটা বাইরে বেরিয়ে আছে।
বললাম কিরে কি দেখছিস?
সপু একটু থতমত খেয়ে আমার কথার কোনো জবাব না দিয়ে বলল এইতো দাও আমার হাতে ও হাত বাড়ালো কিন্তু চোখ আমার বাড়ার দিকে। ওর হাতে বাসন দিতেই ধরে নামিয়ে নিলো কিন্তু ওর চোখ না সরিয়ে আমার বাড়া দেখতে দেখতে ঝুকে বাসন গুলো মেঝেতে নামালো আর এবার ওর মাই দুটো আরো বেশি করে দেখতে পেলাম।
আর তাতেই আমার বাড়া মহারাজ একেবারে সটান দাঁড়িয়ে স্যালুট করতে লাগল। আমি না বোঝার ভান করে ওকে বললাম কিরে আরো বাসন নামাতে হবেনা?
একটু আনমনা ভাবে বলল হ্যাঁ সব গুলোই নামাতে হবে।
আমি আবার বাসন নামানোর জন্য হাত তুললাম আরো কয়েকটা বাসন ওর হাতে দিলাম। আমি বুঝতেই পারিনি যে ওর ঠোঁট আমার বাড়া একদম কাছেই ছিল। বাসন নামাতে গিয়ে ওর ঠোঁট নাক একটা চোখ আর কপালে আমার বাড়া ঘষা খেলো আর সপু ফিক করে হেসে বাসন নামিয়ে রেখে বলল জেঠুমনি তোমার এতো বড় ডান্ডা দিয়ে আমার মুখে মারলে আমার লাগেনা বুঝি।
বললাম ব্যাথা লেগেছে না ভালো লেগেছে ?
আমার চোখ ওর চোখ সরিয়ে লজ্জা মেশানো গলায় বলল খুব ভালো লেগেছে। কয়েকটা বাসন হাতে নিয়ে বলল তুমি দাড়াও আমি এগুলো রেখে আসি, বলেই বাসন গুলো নিয়ে বেরিয়ে গেল।
একটু পরে ঘরে ঢুকেই দরজা বন্ধ করে দিলো আর আমার দিকে ঘুরে দাঁড়িয়ে বলল জেঠুমনি তোমার ওই ডান্ডাটা পুরোটা দেখাবে আমি বাচ্চাদের নুনু দেখেছি কিন্তু কোনো প্রাপ্তবয়স্কো মানুষেরটা দেখিনি।
বললাম ঠিক আছে সে দেখা যাবে আগেতো কাজটা শেষ করি।
অভিমানী গলায় বলল দেখাযাবে আবার কি, সোজা কথায় বলো দেখাবে কিনা? হ্যা বা না ।বলেই মুখ নিচু করে দাঁড়িয়ে থাকলো।
বললাম তুই আবদার করে দেখতে চেয়েছিস আর আমি কি না দেখিয়ে পারি, যায় আগে সব বাসন গুলো নামিয়ে দেই তারপর।
এবার সপু বেশ খুশি হয়ে বলল দাও বাসন গুলো আমিও খুব তাড়াতাড়ি বাসন গুলো নামিয়ে চেয়ার থেকে নেমে পড়লাম। সপু তুইযে দরজা বন্ধ করলি বাড়ির সবাই কি ভাববে বলতো।
শুনে হেসে বলল বাড়ির সবাই বাইরে গেছে হবু বৌদির জন্যে কিসব কেনাকাটি করতে। জেঠিমাও গেছেন। অপু রুনাও ওদের সাথে গে… আমাকে মা বলল সদর বন্ধ করতে।
তাহলে ঘরের দরজা বন্ধ করলি কেন ?
বা রে রেবা মাসি আছেনা, উনিতো রান্না ঘরে রাতের রান্নাবান্না করছেন যদি হঠাৎ এখানে এসে হাজির হন তাই…..
এবার আমি ওর কাছে এগিয়ে গেলাম আর বললাম শুধু আমিই দেখাবো তুই কিছু দেখাবি না।
বলল আমিও তোমাকে সবটাই খুলে দেখাবো তবে আগে তোমাকে দেখাতে হবে।
বললাম বেশ এই নে বলে আমি লুঙ্গি খুলে ফেললাম আর ওর একটা হাত নিয়ে আমার বাড়ার উপরে রাখলাম।
প্রথমে ও এক ঝটকায় ওর হাত সরিয়ে নিয়ে সরে গিয়ে ঘরের আলোটা জ্বেলে দিয়ে বলল তোমার ইটা আলোতে ভালো করে দেখি বলে ধীরে ধীরে আমার বাড়ার উপরে ওর হাতটা রাখলো তারপর মুঠিতে ধরে বলল বাহ্ববা কত বড় আর কি মোটা।
অরে ইটা বড় আর মোটা না হলে মেয়েদের সন্তুষ্ট করা যায়নারে।
এতবড়ো ডান্ডা কি ভাবে ঢোকে মেয়েদের ঐটুকু জায়গাতে আমিতো একটা সরু ছোট বেগুন ঢোকাতেই হিমশিম খেয়ে যাই … এমা কি সব বললাম বলে চুপ করে গেলো।
এবার আমি ওর কাঁধে হাত দিয়ে কাছে টেনে নিলাম আর ওর মাইয়ের ওপরে আস্তে করে রাখলাম। বুঝলাম মাইয়ে কারো হাত পড়েনি বেশ টাইট আর খাড়া হয়ে আছে তাই নাইটির উপর দিয়ে নিপিল দুটো বেশ বোঝা যাচ্ছে।
দুটো নিপিল দু হাতের দু আঙুলে চেপে একটু মোচড় দিতেই ও আঃ করে উঠলো বললাম কি হলো লাগলো সোনা?
বলল না গো সির সির করছে তাই।
এবার আমি ওর নাইটি খুলে দিলাম নিচে কিছুই নেই এমনকি প্যান্টিও নেই। ওর একটা মাই মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম আর ওর হাতের চাপ আমার বাড়ার উপর ধীরে ধীরে বাড়তে লাগল।
আমি বললাম এটাকে এভাবে আদর কর তাতে আমার ভালো লাগবে আর আমি তোর মাই দুটো চুষে আর টিপে আদর করি বলে বাড়া খেঁচার ভঙ্গিতে আগু পিছু করে দেখিয়ে দিলাম আর আমার শেখানো পদ্ধতিতে হাত নাড়াতে লাগলো।
একটু সময় মাই টিপে চুষে টিপে ওকে ঠেলে চেয়ারে বসিয়ে দিলাম আর দু থাই ধরে ফাঁক করে দিলাম। তাতে ওর গুদ একদম হাঁ হয়ে গেল। সেটা দেখে সপু লজ্জাতে চোখ বুজলো।
আমি নিচে বসে ওর গুদের ঠোঁট দুটো ফাক করে ভেতরটা দেখতে থাকলাম আর মাঝে ওর ক্লিট নাড়িয়ে ওর উত্তেজনা বাড়াতে লাগলাম। একটু বাদে দেখি ওর নিঃস্বাস বেশ ভারী আর ঘন ঘন পড়ছে।
এবার আমি আমার মুখটা ওর গুদে চেপে ধরে একটা চুমু খেতেই সপু বলে উঠলো জেঠুমনি ছিঃ ওখানে কেন মুখ দিচ্ছ , ওটাতো খুব নোংরা জায়গা।
কে কার কথা শোনে আমি তখন উন্মাদের মতন ওর গুদ চুষতে লাগলাম আর সপু আমার মাথা ধরে যেন ওর গুদে ঢুকিয়ে দেবে এমন ভাবে চেপে ধরলো।
মিনিট পাঁচেকের ভিতরেই ওর গুদের জল খসিয়ে দিলো আর কেমন যেন শরীর এলিয়ে চেয়ারে চুপকরে বসে থাকলো।
আমি ওকে একটু সময় দিলাম ধাতস্থ হবার জন্ন্যে ডাকলাম সপু সোনা কেমন লাগল তোমার?
জেঠুমনি এতো সুখ আমার এটা চুষলে পাবো ভাবিনি তুমি আমাকে একটা নতুন সুখের সন্ধান দিলে।
ওরে শুধু এটুকুতেই তুই খুশি এটাতো স্বে শুরু এর থেকেও অনেক বেশি সুখ পাবি যখন আমার এই বাড়া তোর গুদে ঢুকিয়ে চুদবো।
আমার কথা শুনে আমার দিকে চোখ গোল গোল করে তাকিয়ে বলল তুমিএসব নাম জানো?
আমি হেসে বললাম অরে এতে অবাক হবার কি আছে যেমন তোমার নাম সুপর্ণা আমার নাম তমাল সেরকম এটার নাম – মাই ধরে – মাই , গুদে হাত রেখে এটার নাম গুদ আমার বাড়া ধরে একটু নাড়িয়ে বললাম এটার নামকি বলত?
আমার দিকে তাকিয়ে দুষ্ট হাসি দিয়ে বলল ইটা তোমার বাড়া আর এটা আমার গুদে ঢুকতে চায় ঠিক বলেছি।
একদম ঠিক বলেছো। তা তুমিকি ইটা তোমার গুদে এখন নিতে চাও না কি পরে নেবে ?
বলল কেন পরে কেন, যা করবার এখুনি করো, তুমি আমাকে এখুনি ভালো করে চুদে দাও।
বললাম প্রথম বাড়া গুদে দিলে বেশ যন্ত্রনা হয়, তোমার কষ্ট হবে।
হোক কষ্ট প্রথমে একটু কষ্ট হয় পরে খুব সুখ পাওয়া যায়।
তুমি তো কাউকে দিয়ে চোদায়নি তুমি জানলে কিকরে ?
আমাদের পাশের বাড়ির এক বৌদি বলেছে ওর ফুলসজ্জার রাতে ওর বর যখন ওর গুদে বাড়া ঢুকিয়েছিল তখন ওর ও বেশ ব্যাথা লেগেছিলো তারপর থেকে আর ব্যাথা লাগেনি।
একথা বলেই আমার বাড়া হাতে নিয়ে নিজের গুদের উপর ঘষতে লাগলো বলল জেঠুমনি একবার তোমার বাড়াটা আমার গুদে ঢুকিয়ে একটু চুদে দাওনা আমাকে প্লিজ।
বুঝলাম এ মেয়ে না চুদিয়ে আমাকে ছাড়বেনা তাই ওকে আবার চেয়ারে বসিয়ে ওর দু পা দু দিকে ছড়িয়ে দিলাম আর আমি একটু নিচু হয়ে ওর গুদের কাছে আমার বাড়াটা নিয়ে এক হাতে ওর গুদের ঠোঁট খুলে ধরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম।
রসে একবারে ভেসে যাচ্ছে। একটু আঙ্গুল চোদা দিলাম তাতেই সপু আঃ আঃ করতে লাগলো বুঝলাম যে এখুনি ওর গুদে আমার বাড়াটা ঢোকাতে হবে তাই ওর পায়ের পাতা দুটো চেয়ারের উপর তুলে দিলাম আর ভালো করে হাটু ফাঁক করে ধরে একটু চাপ দিলাম।
তাতে বাড়ার মুন্ডিটা ওর ছোট ছেদাতে ঢুকে গেল। সপু সাথে সাথে ওহ করে উঠলো।
জিজ্ঞেস করলাম কিরে লাগলো ?
ও মাথা নেড়ে না বলল ওর মুখের দিকে তাকাতেই দেখলাম যে ওর চোখ মুখ পুরো লাল বর্ণ ধারণ করেছে আর নাকের পাতা ফুলিয়ে নিঃশাস ছাড়ছে। আমি আমার ঠোঁট দিয়ে ওর দু ঠোঁট চেপে ধরে চুষতে লাগলাম আর বেশ জোরেই একটা ঠাপ দিলাম।
আর তাতেই কেল্লা ফতে, সপু বেশ জোরেই কোঁকিয়ে উঠলো। ভাগ্গিস ঠোঁট দুটো আমার ঠোঁটের মধ্যে ছিল তা না হলে বাইরে থেকে শোনা যেত। একটু থেমে রইলাম পুরো বাড়া গুদে গেথে রেখে।
এবার ঠোঁট সরিয়ে নিয়ে ওকে জিজ্ঞেস করলাম কিরে সোনা খুব লেগেছে তাইনা ?
বলল হ্যাঁগো ভীষণ লেগেছে, আমার গুদের ভিতরে বেশ জ্বলছে।
তাহলে বের করেনি কি বল?
সাথে সাথে ফোঁস করে উঠলো। এতো ব্যাথা সহ্য করে তোমার ওই মুসল গুদে ঢোকালাম আর উনি বলে কিনা বের করে নেবে; ওসব হবে না তুমি আমাকে এখন চুদবে আমার গুদের ভিতর তোমার বীর্য ঢেলে তবেই তোমার ছুটি।
বললাম তোর গুদে বীর্য ঢাললে যদি তোর পেট বেঁধে যায় তখন কি হবে !
শুনে মুচকি হেসে বলল তুমি কোনো কিছুরই খবর রাখোনা। এখন গর্ভ নিরোধোক অনেক ওষুধ পাওয়া যায় আমাকে একটা ওষুধ এনে দিও আমি খেয়ে নেবো ব্যাস আর কোনো চিন্তা নেই ; এবার ভালো করে চোদ আমাকে।
অবসরপ্রাপ্ত বাবা মেয়ের ননদের কচি গুদের সিল ভাঙার বাংলা চটি গল্প ৫ম পর্ব
আমি এবার ধীরে ধীরে আমার বাড়া ভিতর বাইরে করতে লাগলাম যত আমার ঠাপের গতি বাড়ছে ততই ওর প্রলাপ বকা বেড়ে চলেছে। আমাকে চুদে চুদে মেরে ফেল জেঠুমনি , আমার গুদ ফাটিয়ে দাও গো কি সুখ আমি হয়তো এবার অজ্ঞান হয়ে যাবো আর নিজের হাতে মাই দুটোকে একদম ময়দা মাখার মতো চটকাচ্ছে, নিপিল দুটো যেন মাই থেকে ছিড়ে নেবে।
এসব প্রলাপ বকতে বকতে ওর রাগরস ছেড়ে দিলো ।ওর গুদ আমার বাড়া কে ভীষণ রকম চেপে ধরে আছে। আমি এবার বেশ পুরো জোর আমার কোমরে এনে ঠাপাতে লাগলাম।
এক ঘন্টা আগে একবার চুদেছি তাই পুনরায় আমার বীর্য এতো তাড়াতাড়ি বেরোবে না। একটা হাতে ওর একটা মাই নিয়ে বেশ করে টিপতে লাগলাম আর ঠাপাতে লাগলাম।
প্রায় কুড়ি মিনিটের মাথায় মনে হলো যে এবার আমার বীর্য বের হবে। এর মধ্যে সপু বেশ কয়েকবার রস খসিয়েছে। বেশ করে ঠাপিয়ে ওর গুদের ভিতর পুরো বাড়া চেপে ধরে আমার সমস্ত বীর্য ঢেলে দিলাম ওর গুদে আর ওকে জড়িয়ে ধরে আদর করতে লাগলাম চুমুতে চুমুতে ওকে ভাসিয়ে দিলাম।
বেশ কিছক্ষন দুজনে বিশ্রাম করলাম। মনে হলো বাইরে কেউ যেন কথা বলছে তাই ওকে উঠিয়ে বললাম সপু তোর নাইটিটা পড়ে নে বলে আমি আমার লুঙ্গি তুলে পড়ে নিলাম। যদিও আমার বাড়া রসে জবজবে হয়ে আছে তবুও পড়লাম কোনো উপায় তো নেই. এঘরে কোনো বাথরুম নেই।
সপু বলল জেঠুমনি আরো দুটো বাসন ওপরে আছে ও দুটো নামিয়ে দাও আমি দরজা খুলছি। আমি বাসন দুটো নামিয়ে চেয়ার থেকে নেমে খোলা দরজা দিয়ে দুজনে বেরিয়ে এলাম আর পুজোর ঘরে বাসন গুলো রেখে সোজা বাথরুমে।
ঘর থেকে যখন বের হলাম সপুর মাসি আবার রান্না ঘরের দিকে যাচ্ছে ওর সামনা সামনি পড়লে কিছু সন্দেহ করতে পারতো। আমি বাথরুম থেকে বেরিয়ে দেখলাম সপু আমার জন্যে যে পাজামা পাঞ্জাবি বাড়ি থেকে এনেছিলাম সেগুলো নিয়ে দাঁড়িয়ে আছে।
আমার দিকে তাকিয়ে একটু লাজুক হাসি দিয়ে ঘরে ঢুকে আমাকে বলল জেঠুমনি তুমি আমাকে যে সুখ দিয়েছো সেটা আমি এ জীবনে ভুলবোনা বলে আমার বুকে এসে জড়িয়ে ধরল।
আমিও ওকে জড়িয়ে ধরে আদর করে ওর কপালে একটা চুমু খেলাম ও ওর ঠোঁট বাড়িয়ে আমার ঠোঁটে চুমু দিয়ে জিজ্ঞেস করল তোমারটা ধুয়েছো?
আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম আর সাথে সাথে ও আমাকে দরজার আড়ালে নিয়ে টাওয়েলের ভিতর থেকে বাড়া বের করে মুখে ঢুকিয়ে নিলো আর চুষতে লাগল। অল্প চুষেই ছেড়ে দিয়ে বলল জানতো বন্ধুদের কাছে শুনেছি বাড়া চুষতে নাকি খুব ভালো লাগে, মনে করেছিলাম চুষবো কিন্তু তাড়াহুড়োতে ভুলে গেছিলাম।
বললাম তাই এখন মনে পড়াতে চুষতে এলি।
হ্যা ঠিক তাই আমি আমার গুদ ধুতে ধুতে কথাটা মনে পড়লো তাই। ……
আমি ওর নাইটি উঠিয়ে গুদে হাত দিয়ে দেখলাম যে জল লেগে আছে। মাঝের আঙ্গুলটা ওর গুদের ফুটোতে ঢুকিয়ে দিলাম। সপু আঃ করে উঠলো। আমি ওর মুখের দিকে তাকাতেই বলল বেশ ব্যাথা লাগল।
বললাম প্রথমবার তো তাই , সবাই ফিরুক তারপর তুই আর আমি বেরোব তখন তোর জন্যে ওষুধ কিনে দেব আর যা যা খেতে চাইবি খাওয়াবো।
ও হেসে বলল তোমার লাংচাটা খুব ভালো করে খাব যদি রাতে সুযোগ পাই।
আমি হেসে ওকে বললাম এখন ভাগ, জামা পাল্টে নিয়ে ভালো কিছু পড় ততক্ষনে আমিও পাঞ্জাবি পাজামা পড়ে তৈরী হয়ে নি।
সপু চলে গেল আমি পোশাক পরে ওদের বসার ঘরে গিয়ে টিভি খুলে দেখতে থাকলাম। সপুর মাসি এসে আমাকে এক কাপ চা দিয়ে গেলেন। সত্যি আমার মন বলছিলো এখন এক কাপ চা পেলে ভালো হতো। ভাদ্রমহিলা কি করে জানলেন যে আমার এখন এক কাপ চায়ের খুবই দরকার।
জীবনে মাঝে মাঝে এরকম অনেক ঘটনাই ঘটে যে রকম আজ দু দুটো কচি গুদ চোদার সুযোগ এলো অবশ্য ইটা আমি কখনোই আসা করিনি। যৌনতা একরকম নেশা আর খুব মারাত্মক নেশা একবার ধরলে ছাড়া খুবই মুশকিল।
মদের নেশা ড্রাগের নেশা হয়তো বা ছাড়া যায় কিন্তু চোদার নেশায় যে একবার ধরেছে যতদিন তার বাড়া মেয়ে দেখলে খাড়া হবে ততদিন ছাড়া সম্ভব নয়।
আমার গিন্নিকে চোদা বন্ধ হয়েছে প্রায় ১০ বছর, তাই বলে আমি না চুদে থাকিনি যখন যেখানে সুযোগ পেয়েছি সেটা কাজে লাগিয়েছি কিন্তু তারা সবাই মাঝ বয়েসী। আমার জীবনে কচি গুদ চোদা এটাই প্রথম।
**
আমি একাই বসে টিভি দেখছিলাম হঠাৎ অরুণা মানে রুনা এসে হাজির ওর মুখের দিকে তাকাতেই মনে হলো কোনো কারণে ওর মেজাজ ঠিক নেই। ওকে জিজ্ঞেস করলাম কিরে রুনা কি হয়েছে রে শুনে আমার দিকে তাকিয়ে কোনো জবাব না দিয়ে নুখ ঘুরিয়ে টিভি দেখতে লাগল।
আমি আবার জিজ্ঞেস করাতে বেশ অভিমানী স্বরে বলল যায় তোমার সাথে আমি আর কথা বলবোনা, তুমি আমাকে একটুও ভালোবাসোনা। জিজ্ঞেস করলাম ওরে সেটা তুই কি ভাবে জানলি যে আমি তোকে ভালোবাসিনা।
একটু আগে তুমি দিদি ভাইকে যা যা করেছো সব আমি নিজে চোখে দেখেছি ; কত আদর করলে আর তোমার বাড়া দিয়ে ওকে চুদেও দিলে। এরপর আর তোমাকে আমার শরীর ছুঁতেও দেবোনা।
আমি ওর হাত ধরে আমার কোলে বসিয়ে বললাম তুই যে সপুর মতো আদর খেতে চাষ তো আমাকে বললিনা কেন তখন চলে গেলি ভাবলাম তোর এরথেকে বেশি কিছু চাইনা।
শুনে আমার দিকে মুখ ফেরালো বলল যে সব কিছু কি আমি বলে দেব তুমি নিজে থেকে কিছুই করবেন সে কবে থেকে আমি তোমার বাড়া গোসেছি আমার গুদে দিয়ে; ভাবলাম যে তুমি হতো তোমার বাড়া আমার গুদে ঢুকিয়ে চুদবে কিন্তু তুমি চুদলেন আমাকে আর দিদিভাই কি কোনোদিন তোমার কোলে বসে গুদ দিয়ে তোমার বাড়া ঘষেছে , ঘঁসেনিতো তবুও তুমি ওকেই আগে চুদে দিলে।
এবার আমি ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে মুখ ডুবিয়ে চুমু খেলাম আর হাত দিয়ে ওর দুটো মাই চটকাতে লাগলাম। রুনা আমার থেকে জোরকরে ঠোঁট ছাড়িয়ে নিয়ে বলল এখন আর অতো আদর করতে হবেনা বাড়ির সবাই ফিরে এসেছে।
আমি ওকে ছেড়ে দিলাম কিছুক্ষন চুপ করে আমার কোলে বসে থাকলো একটু পরে কোল থেকে উঠে আমার কানের কাছে মুখ এনে বলল আমাদের পাশের বাড়িতে আমাদের দুটো ঘর দিয়েছে। রাতে আমি সময় ঠিক সময় তোমাকে ডেকে নিয়ে যাব তখন কিন্তু আবার মেজদিভাইকে মেজদি ভাইকে লাগাতে যেওনা। ওতো জানেনা যে ওর মেজদিভাইয়ের গুদ আমি অনেক আগেই মেরে দিয়েছি।
মুখে বললাম অরে না না তুই ঘাবড়াস না তোকে বাদ দিয়ে আমি আর কাউকেই কিছু করবোনা।
শুনে রুনা একটু হাসি হাসি মুখে আমার ঠোঁটে ছোট্ট চুমু দিয়ে দিলো বলল যায় বড়দিভাইকে নিয়ে ওষুধ কিনতে যাবে যে, আগে ওষুধ কিনে ওকে খাইয়ে দাও নয়তো পেতে বাচ্ছা এসেগেলে সেটা ভীষণ লজ্জার হবে। রুনার বুদ্ধি আর সব দিকে এতো খেয়াল রাখে দেখে আমার খুব ভালো লাগলো। রুনা ঘর থেকে যাবার আগে আমাকে বলে দিলো যে সে সপুকে পাঠাচ্ছে।
মিনিট দশেক পরে সপু এলো প্রাণে সুন্দর চুড়িদার হালকা গোলাপির ভেতরে হালকা নীল সুতোর কাজ করা ওকে বেশ মানিয়েছে , একটু সেজেছে। ও আমাকে দেখে জিজ্ঞেস করল জেঠুমনি তুমি বল আমাকে কেমন লাগছে।
হাতের ঈসারাতে কাছে ডাকলাম আর ও একদম আমার মুখের কাছে ওর বড় মাই দুটো নিয়ে দাঁড়ালো। আমি ওর মাথায় হাত দিয়ে নামিয়ে এনে কানে কানে বললাম তোকে ভীষণ সুন্দর লাগছে আর খুব সেক্সী লাগছে আর যে তোকে দেখবে তারই বাড়া খাড়া হয়ে যাবে।
শুনে একটু লজ্জা পেয়ে বলল তুমি না ভীষণ অসভ্য ;
বললাম যেটা সত্যি সেটাই বললাম বলে ওর ঠোঁটে একটা চুমু দিয়ে বললাম কিরে ব্রা পড়েছিস তাইনা আর প্যান্টি সেটাও মনে হয় পড়েছিস।
আমি জানিনা প্রয়োজন হলে তুমি নিজে দেখে নাও।
এবার আমি ওর একটা মাই ধরলাম আর অবাক হলাম, ও ব্রা পড়েনি আর গুদের কাছে হাত নিয়ে দেখলাম ল্যাংটো গুদ , কোনো প্যান্টি নেই। বললাম সেকিরে সপু তুইতো ওপরে নিচে ভেতরে কিছুই পরিসনি।
বলল আমার ব্রা -প্যান্টি পড়তে ভালো লাগেনা আর তাছাড়া আমরা তো বেশি দূরে কোথাও যাচ্ছিনা কাছেই যাচ্ছি তাই না পড়লে কিছু হবেনা। অবশ্য আমার পাজামার নিচেও কিছু নেই।
সপু একটা চাদর গায়ে জড়িয়ে নিলো আর আমাকেও একটা দিলো। বাড়ির সবাইকে বলে বেরোতে যাবো তখনি দীপেন বাবু বললেন আর মশাই কোথায় চললেন ভাবলাম যে একটু আড্ডা দুজনে।
বললাম সপুর কিছু কেনাকাটা করবে কাউকে না পেয়ে আমাকে ধরে বসল কি করি বলুন ওকে তো আর একাএকা ছাড়া যায় না তাই।
শুনে দীপেন বাবু বললেন ঠিক আছে তাড়াতাড়ি ঘুরে আসুন। ছাড়া পেয়ে আমি আর না দাঁড়িয়ে বেরিয়ে পড়লাম।
ওদের বাড়ি থেকে বেরিয়ে একটু হেটে যেতে হয় ওখানে রিকশা অটো দুটোই পাওয়াযায়। সপু আমাকে বলল জেঠুমনি রিকশা নাও। ওর কথমতো আমরা রিকশাতে গিয়ে বসলাম ভীষণ ভাবে চেপেচুপে বসতে হলো।
মেয়ের কচি ননদ অবসরপ্রাপ্ত বাবার বাড়া চোসা ও কুমারী গুদের সিল ভাঙার বাংলা চটি গল্প
একটু এগোনোর পর রাস্তা ভীষণ খারাপ আর অন্ধকার রিকশাওয়ালা বলল বাবু ভালো করে ধরে বসুন। শুনে সপু আমার চাদরের ভিতরে হাত নিয়ে আমার কোমর জড়িয়ে ধরলো আর ডান হাত আমার ডান থাইয়ের উপর – বেশি ঝকানি হলে ও আমার থাই খামচে ধরছে আর তখনি থাইয়ের লোমে টান পড়ছে তাই বেশ ব্যাথা লাগছে।
আমি ওকে বললাম তুই অভাবে খামচে ধরছিস তাতে করে আমার ভীষণ লাগছে। শুনে বলল ঠিক আছে এবার আর তোমার থাই খামচে ধরবো না। আবার একটা গর্তে পড়তেই ওর হাত সোজা আমার বাড়া মুঠো করে ধরল আমি ওর কানে কানে বললাম বেশ ভালো হ্যান্ডেল পেয়েছিস বল।
একটু পরে আমার বাড়া সোজা খাড়া হয়ে দাঁড়িয়ে গেল আর ও বিকেলের শেখানো কায়দাতে আমার বাড়া খেচে যাচ্ছিলো।
আমিও আমার ডান হাত কাজে লাগলাম ওর মাই টেপাতে কিছুক্ষন মাই টিপে ওর গুদের কাছে হাত নিতেই ও ওর থাই দুটো ফাক করে আমাকে জায়গা দিলো।
আমি ওর পাজামার ভিতরে হাত দিয়ে বেশ করে ওর গুদ ঘাটতে লাগলাম। বাজারের কাছা কাছি আসতেই আমরা দুজন আবার যে যার হাত গুটিয়ে নিলাম। আমি ওষুধের দোকানে ঢুকে কয়েকটা গর্ভনিরোধক ট্যাবলেট নিয়ে বেরিয়ে এলাম।
সপু বলল জেঠুমনি আমার ভীষণ খিদে পেয়েছে।
আমিও বললাম আমার বেশ খিদে পেয়েছে।
শুনে বলল চল সামনে একটা ভালো রেস্টুরেন্ট আছে ওখানকার খাবার খুব টেস্টি। ওকে অনুসরণ করে রেস্টুরেন্টে গেলাম দেখলাম বেশ ভিড় বসার জায়গা নেই।
কাউন্টারের ছেলেটি বলল কাকু আপনারা ওপরে যান ওখানে জায়গা পেতে পারেন। আমরা ওপরে উঠে দেখলাম টেবিল সবই ভর্তি একজন ওয়েটার এগিয়ে এসে বলল কাকু একদম শেষের কেবিনটা খালি আছে আপানি আপনার মেয়েকে নিয়ে ওখানেই যান।
ওর কথা অনুযায়ী ওই কেবিনে গিয়ে বসলাম। কেবিন মানে একটা বেঞ্চ পাতা, আর চারিদিকে ঘেরা আর একটা টেবিল ল্যাম্প জ্বলছে। ছেলেটিকে দুটো কবিরাজি আর কফির অর্ডার দিতে সে বলল কাকু একটু দেরি হবে কিন্তু , আমি আপনাদের জন্যে কোল্ড ড্রিংস পাঠাচ্ছি – বলে পর্দা টেনে বেরিয়ে গেল।
আমি যেখানে বসেছি সেখান থেকে পর্দার ফাক দিয়ে বাইরেটা ভালোই দেখা যাচ্ছে। হঠাৎ সপু আমার বাড়া ধরে খেঁচতে লাগলো আর আমার হাতে ওর একটা মাই ধরিয়ে দিলো।
বললাম এটা ঠিক হচ্ছেনা রে যদি কেউ দেখে ফেলে তো অপমানের একশেষ।
বলল শুনলে না ও বলল যে দেরি হবে।
বললাম তুই এটা শুনতে পেলিনা যে কোল্ড ড্রিঙ্কস দিতে আসবে এখুনি। আমার্ চোখ পর্দার ফাঁকে ছিল দেখলাম ছেলেটি আসছে ক্লোড ড্রিঙ্কস নিয়ে সপুকে সাবধান করলাম। ও ওর মোবাইল নিয়ে ঘাটতে লাগল। ছেলেটি আমাদের গ্লাসে ক্লোড ড্রিঙ্কস ঢেলে দেবার পর আমি বললাম ভাই একটু তাড়াতাড়ি করবেন। ও ঘার নেড়ে বেরিয়ে গেল..
সপু ঢকঢক করে ওর গ্লাস খালি করে দিলো বলল এবার আমি ললিপপ খাবো বলে আমার পাজামার দড়ি খুলে আমার বের করে মুখে ঢুকিয়ে দিলো আর বেশ জোরে জোরে চুষতে লাগল।
আমার মনে হলো আমার বীর্য বেরিয়ে যাবে বললাম আমার কিন্তু বেরিয়ে যাবে রে।
ও একটু মুখ থেকে বাড়া বের করে বলল নো প্রব্লেম জেঠু সোনা আমিতো তোমার ক্ষীর খেতেই চাইছি বলে বিচি হাতাচ্ছে আর বাড়া চুষে চলেছে।
আমি বেশিক্ষন ধরে রাখতে পারলাম না কোনো রকমে ওকে বললাম নে আমার বের হচ্ছে বলতে বলতে আমার বীর্য ওর মুখের ভিতর পড়তে লাগলো।
সপু প্রথমে একটা ওয়াক তুলল কিন্তু তারপর সামলে নিয়ে আমার সম্পূর্ণ বীর্য খেয়ে নিলো আর আমার বাড়া চেটে পরিষ্কার করে পাজামার ভিতরে ঢুকিয়ে দিয়ে বলল তুমি ফিতেটা বেঁধে নাও।
আমার ফিতে বাধা শেষ হতে না হতেই ছেলেটি আমাদের খাবার নিয়ে ঢুকলো বলল সরি কাকু একটু দেরি হয়ে গেল, আপনারা খান আমি কফি নিয়ে আসছি। ছেলেটা বেরিয়ে যেতে সপু বলল কোনো সরি বলার দরকার নেই ভাই তুমি দেরি না করলে আমার জেঠুমনির ক্ষীর খাওয়া হতো না।
আমি ওর দিকে তাকিয়ে বললাম তুই কিন্তু বেশ ফাজিল দেব কানটা মুলে। আমার কান নয় মাই মুলে দাও। ওর কথা শুনে কি আর বলব ওকে হেসে বললাম এবার তাড়াতাড়ি খাওয়া সেরে ফেল।
আমরা খাওয়া সেরে বেরিয়ে এলাম, রিকশাওয়ালাকে দাঁড়াতে বলেছিলাম, একটু এগিয়ে যেতেই রিকশাওয়ালাকে দেখতে পেলাম, আমরা রিকশাতে বসলাম আর আধঘন্টার মধ্যে বাড়ি পৌঁছে গেলাম।
বাড়ি পৌঁছে সবার সাথে মিশে গেলাম তাই কাউকেই কৈফিয়ত দিতে হলোনা আমরা সাতটার সময় বেরিয়ে ছিলাম যখন বাড়ি ঢুকলাম তখন রাট সাড়ে নটা বাজে। এর ওর সাথে কথা বলতে বলতে রাত দশটা বাজলো।
দীপেন বাবু আমাকে দেখে বললেন চলুন মশাই একটা কাজ খুঁজে পেয়েছি করে আসি।
বললাম কোথায় ?
বলল ওই পাশের বাড়ি, অমলদের বাড়ি ওদের দু-তিনটে ঘর ফাঁকাই পরে থাকে, বেশ বড় বাড়ি ওর ঠাকুরদার বানান,চলুন বলে আমার হাত ধরে এগিয়ে চললেন।
পিসির বাড়ি গিয়ে বেল বাজাতেই দরজা খুলে এক বছর ২৫-২৬ এর মহিলা আমাদের বললেন আসুন কাকাবাবু। আমরা ভেতরে ঢুকলাম মহিলা আমাদের তিনটি ঘড়ি দেখালেন বললেন আমি সব কিছু গুছিয়ে দিয়েছি আপনাকে কিছুই করতে হবেনা।
বললাম সুমিতা অমল কোথায় শুনে বলল কাল থেকে ও দুদিন ছুটি নেবে তাই ওর আজ নাইট ডিউটি এই একটু আগেই বেরোলো। আর আমার শাশুড়ি মা তো আপনাদের বাড়ি আমিও একটু পরেই যাবো বলে তৈরী হচ্ছিলাম।
তুমিতো আমার সব কাজী ই সেরে ফেলেছো তো আমি যাই বলে দীপেন বাবু আমার দিকে তাকালেন।
বললাম আপনি এগোন আমি একটু রেস্ট নিয়ে যাচ্ছি, বলে আমি সুন্দর করে পাতা বিছানাতে গা এলিয়ে দিলাম।
সুমিতা বলল আপনি একটু রেস্ট নিন আমি আর কাকু ও বাড়িতে যাচ্ছি , আমিকি বাইরে থেকে তালা দিয়ে যাবো না কি আপনি দরজা বন্ধ করে দেবেন ?
বললাম না না তুমি তালা দিয়ে যাও যদি ঘুমিয়ে পড়ি আমি খাবার সময় হলে রুনাকে বলো আমাকে যেন ডেকে নেয়।
ওরা বেরিয়ে গেল আর আমি বিকেল থেকে ঘটে যাওয়া ঘটনা গুলো নিয়ে ভাবছিলাম আর আমার অবাক লাগছিলো এই ভেবে যে এসব সত্যি নাকি স্বপ্ন। এসব ভাবতে ভাবতে কখন চক্ষের পাতা বুজে ফেলেছি জানিনা।
আমার ঘুম ভাঙলো রুনার ডাকে – ও জেঠুমনি ওঠোনা আমি ওর ডাকে ধড়ফড় করে উঠে বসলাম।
ও বলল বাবা কি ঘুম গো তোমার আমিতো দশ মিনিট ধরে তোমাকে ডাকছি।
বললাম খেতে ডাকছে তো।
বলল না খাবার রেডি হতে এখনো আধ ঘন্টা লাগবে শুনেই আমি আবার শুয়ে পড়লাম আর আমার উপর রুনাও শুয়ে পড়লো আর আমার মুখটা দুহাতে ধরে চুমু দিতে থাকলো আর ওর বড় বড় মাইদুটে আমার বুকে ঘষতে লাগল।
এবার ঠোঁটে ঠোঁট রেখে বাঁ হাত দিয়ে পাজামার উপর দিয়েই আমার বাড়া ধরে চটকাতে লাগলো। দেখতে দেখতে আমার বাড়া আবার জেগে উঠলো। রুনা এবার আমার বুক থেকে উঠে পাজামার দড়ি খুলে বাড়াটা বের করে সোজা মুখে ঢুকিয়ে চুষতে লাগল।
অবসরপ্রাপ্ত বাবা মেয়ের ননদের কুমারী গুদের সিল ভাঙার বাংলা চটি গল্প ৬স্ট পর্ব
ঘরে লাইট জ্বলছে আমি চারিদিকে তাকিয়ে দেখে নিলাম যে জানালা গুলো বন্ধ কিনা , দেখলাম বন্ধ আছে। এবার আমি ওকে জিজ্ঞেস করলাম হরে সদর দরজা বন্ধ করেছিস তো।
রুনা বলল আমি সব বন্ধ করেছি। ওসব নিয়ে তোমাকে ভাবতে হবেনা।
এবার আমি উঠে বসে পাঞ্জাবিটা খুলে পশে রাখলাম আর পা দলীয় পাজামাটা খুলে ফেললাম। দেখে রুনা খুব খুশি। আমি রুনাকে কাছে ডেকে ওর টপ আর স্কার্ট দুটোই খুলে দিলাম দেখলাম নিচে কোনো প্যান্টি নেই , তারমানে আমাকে দিয়ে গুদ মারবার জন্ন্যে একবারে তৈরী হয়েই এসেছে।
ওর মাই দুটো ভীষণ সুন্দর সেপ একদম খাড়া সামনেটা সুচালো , আমি আর থাকতে না পেরে ওর দুটো মাই দুহাতে টিপতে লাগলাম ওকে ওর মাই ধরেই টেনে বিছানাতে উঠিয়ে নিলাম।
চিৎ করে শুইয়ে দিয়ে মাই চুষতে লাগলাম আর রুনা আমার বাড়া ধরে খেচে দিতে লাগল। এবার মাই ছেড়ে ওর দুপা টেনে ফাক করে ওর গুদের দিকে তাকালাম।
হালকা কচি কচি বালে ভরা খুব বেশি নয় আবার খুব কমও নয়। গুদের ঠোঁট দুটো বেশ ফোলা ফোলা ক্লিটটা একটু বেরিয়ে আছে। আমি মুখ নামিয়ে ক্লিটে জিভ ছোয়াতেই রুনা একটু কেঁপে উঠলো ।
এবার ক্লিটটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম আর হাত ওপরে তুলে দু মাই টিপতে আর নিপিল দুটোকে মাঝে মাঝে রগড়ে দিতে লাগলাম।
রুনা কাটা পাঠার মত ছটফট করতে লাগল বলল তুমি কি করছো আমার কেমন জানি করছে আমি হয়ত মরেই যাবো, তুমি কি এইভাবে আমাকে মেরে ফেলবে।
আমি কিছূক্ষন পর ওকে জিজ্ঞেস করলাম কিরে এবার আমার বাড়া গুদে দেবতো।
শুনে বলল দেবেনাতো কি আমিকি শুধু তোমার বাড়া দেখতে এসেছি ওটা গুদে নিয়ে গুদ ফাটাতে এসেছি।
আমি ওকে বললাম দেখ প্রথম বার ভীষণ যন্ত্রনা হয়, নিতে পারবি তো ?
শুনে মাথা নেড়ে বলল পারব।
আমি ওর গুদে আঙ্গুল চালিয়ে দেখলাম রসে ভোরে আছে ওর গুদের ফুটো আমার বাড়া ঢোকাতে বিশেষ অসুবিধা হবেনা। তাই ওর গুদে ছেড়ে কয়েকবার উপর নিচে ঘষে ফুটো তাক করে দিলাম একঠাপ আর তারপরেই রুনা জেঠুমনি আমি মোর গেলাম, নিশ্চই আমার গুদ ফেটে গেছে।
শুনে আমি বললাম মেয়েদের গুদ তো ফাটারই আরও কি করে ফাটবে রে।
রুনা বলল আমার গুদের ভিতরে খুব জ্বালা করছে।
বললাম তাহলে আমি আমার বাড়া বের করে নিচ্ছি , তোর আর গুদ চুদিয়ে কাজ নেই।
রেগে গিয়ে বলল একদম না ঢুকিয়েছি যখন না চুদিয়ে তোমাকে ছাড়বোনা। তুমি একটু না নড়ে চুপ করে থাকো, আমি বললে তবে কোমর নাড়াবে।
আমি ওর কথা মতো ওর গুদে বাড়া ঢোকানো অবস্থায় ওর মাই চুষতে আর একটা টিপতে থাকলাম। একটু পরে রুনা আমাকে বলল জেঠুমনি এবার তুমি চোদ আমার এখন একটু ভালো লাগছে।
আমিও আর দেরি না করে ঠাপ দিতে লাগলাম আর গতি বাড়াতে লাগলাম। আমার ঠাপের সাথে ওর গলা দিয়ে না না রকম আওয়াজ বের হতে লাগল। একসময় আমাকে বলল তোমার কোমরে কি আর জোর নেই এত আস্তে আস্তে চুদছো কেন আরো জোরে জোরে ঠাপ দাও আর আমার মাইদুটো ভালো করে টিপে দাও।
বলতে বলতে জেঠুমনি গো আমার কি যেন বের হচ্ছে ওঃ ওঃ আমি আর সহ্য করতে পারছিনা। বুঝলাম জীবনে প্রথম রাগরস বের করছে তাও সেটাও গুদ চুদিয়ে।
ওর রাগ মোচন হবার বেশ কিছু পরে আমি আবার ঠাপ দিতে লাগলাম আর ওর গুদের পেশী আমার বাড়াকে যেন কামড়ে ধরে আছে এভাবে আর বেশিক্ষন ঠাপাতে পারবোনা। আমার ও বীর্য ঢালার সময় হয়ে গেছে।
রুনার গুদে আমার বাড়া ঠেসে ধরে বীর্য ঢেলে দিলাম আমার সাথে সাথে ও আবার রাগ রস ছেড়েদিলো। ওর বুকের উপর একটু শুয়ে বিশ্রাম করছিলাম।
রুনা আমাকে ঠেলে নামিয়ে দিলো বলল বাবা এতো বড় একটা শরীর নিয়ে আমার উপরে শুয়ে আছো আমার লাগেনা বুঝি।
এখন তো বলবি যখন গুদ চোদাচ্ছিলি তখন তো এই শরীরটাই ছিলো তোর শরীরের উপরের এখন তোর আমার শরীর ভারী লাগছে তাইনা।
আমার কথা শুনে ফিক করে একটু হেসে উঠে পড়ল আর আমাকে জোরেই ধরে তুমি আমার সোনা জেঠুমনি আমার গুদের মালিক তুমিই হলে আমার এই গুদ আর কাউকে দিতে পারবোনা।
বললাম যখন বিয়ে হবে তখন তো তোর বর ওর বাড়া দিয়ে আচ্ছা করে চুদবে তখন কি করবি।
বলল সে তখন দেখা যাবে আমার বিয়ে তো এখনই হচ্ছেনা। আমার পাঞ্জাবির পকেট থেকে রুমাল বের করে আমার বাড়া আর ওর গুদ মুছে দিলাম জামা-কাপড় পড়ে ও বাড়ি ফির গেলাম।
গিয়ে দেখলাম তখন বাচ্ছারা খাচ্ছে রুনার মা দীপা দেবী বললেন দাদা এর পরে আপনারা বসে পড়বেন।
রাতের খাওয়া সারতে সারতে একটা বেজে গেল আমি আর দীপেন বাবু পাশের বাড়িতে নির্দিষ্ট ঘরে গিয়ে শুয়ে পড়লাম আর বিছানাতে পরা মাত্রই গভীর ঘুমে তলিয়ে গেলাম।
এরপর আবার নতুন অভিজ্ঞতার কথা নিয়ে ফিরে আসবো।

Leave a Reply