ফাটা গুদে চাঁদের আলো পার্ট ৪ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

মা – “ও রে বানচোদ শালা। তোর লজ্জা করে না পস্ত্রী
পাছা চুদছিস। চোদার এতো শখ থাকলে গুদ চোদ।
মা খিস্তি দিচ্ছে চোদানী হারামীটা আমাকে মেরে ফেললো রে……… ঐ কুকুর আস্তে ঠাপ দে। ওরে পাছা ফাটাবি নাকি। তাড়াতাড়ি মাল আউট কর।”
সঞ্জয় – “শালী ঢ্যামনা মাগী। টাইট পাছা দিয়ে ধোন কামড়াতে থাক।”
মা এবার পাছার মাংসপেশী সংকুচিত করে অদ্ভুতভাবে ধোন কামড়ে ধরলো। আরো ১০ মিনিট খিস্তি দিচ্ছে সংগে রাম চোদন চোদার পর মার সময় হয়ে গেলো। মার সমস্ত শরীর টান টান হয়ে গেলো।
সঞ্জয় – “ও রে চুদমারানী খানকী মাগী রে……… ও রে ছেলে চোদানী বেশ্যা মাগী রে……… নে মাগী, মালে পাছা ভরিয়ে ফেল।”
মা – “দে শালা। দেখি আমার পাছায় কতো মাল ঢালতে পারিস।”
সঞ্জয় প্রচন্ড বেগে ধোনটাকে পাছায় ঠেসে ধরতেই মা থরথর করে কেঁপে উঠে জোরে পাছা দিয়ে ধোন কামড়ে ধরলো। পাছার ভিতরে ধোন ঝাকি খেতে লাগলো। সঞ্জয় এর বিচির থলি শক্ত হয়ে গেলো। সঞ্জয় এর ধোন দিয়ে গরম থকথকে সাদা মাল ছিটকে ছিটকেমা পাছায় পড়তে লাগলো। মা আরেকবার কেঁপে উঠে পাছা দিয়ে ধোনে কামড় দিলো। ধোনটাকে মার পাছায় ঠেসে ধরে গলগল করে মাল ঢালছে আর ঢালছে , আর শেষ হয়না। পাছার ভিতরটা ভরে গিয়ে এক সময় মাল উপচে পাছার বাইরে পড়তে লাগলো।
এক সময় চোদন পর্ব শেষ হলো মার কাটা কলাগাছের মতন ধপাস করে বেডের উপুড় হয়ে শুয়ে পড়লো। সঞ্জয় মার উপরে শুয়ে পড়লাম। ধোন এখনো পাছায় ঢুকানো। ১৫ মিনিট পর সঞ্জয় পাছা থেকে
ধোন বের করলো । পাছা দিয়ে এখনো মাল গড়িয়ে গরিয়া পড়ছে। আমি মা কে চিৎ করে শোয়ালাম।
মা -“সঞ্জয় রে, এমন চোদন খেলআম বাসর রাতেই তোর বৌ পালাবে।”
সঞ্জয় – “তোমার মতো ধামড়ী পাছার সেক্সি সুন্দরী চোদনবাজ বৌ থাকতে আমি আবার কেন বিয়ে করবো। তুমিই হবে আমার একমাত্র বৌ। প্রয়োজন হলে নিশা ও সোনাল কে সতীন করে রাখবো । তারপর আমার সাথে সংসার শুরু করো।”
মা – “তাই করতে হবে। নইলে তোর চোদন খেয়ে এর কারুর চোদনে আর মজা পাবো না। গিরিশ যদি শম্পাকে নিয়েই থাকতে চায়। তাহলে তাকে ডিভোর্স না দিয়ে তোকে বিয়ে করবো আমি মার পাছা মুছে দিলাম। আমি সঞ্জয় এর ধোন মুছে দিলআম । তারপর দুইজন দুইজনকে জড়িয়ে ঘুমিয়ে গেল। সকালে ঘুম থেকে উঠে দেখি মা এখনো ঘুমাচ্ছে। রাতে আমি মা কে বলেছিলাম নেংটা হয়ে ঘুমাতে। মা রাজী হয়নি। কারণ ট্রেন এ ল্যাংটো হয়ে ঘুমোতে ভয় করে মা বলল সঞ্জয় এক প্রকার জোর করে ঘুম পড়ালো কিন্তু সারা রাত আমায় চুদলো মায়ের মতন করে ট্রেন এ ac কোচ দারুন এক অনুভূতি চলন্ত ট্রেন এ চোদাচুদি করা আটলাস্ট l৭২ ঘন্টা পর যখন ট্রেন থেকে নামলাম মা ও আমি দুজনে যেন শুধু সেক্স এর সেক্স আমরা স্টেশন থেকে এয়ারপোর্ট গেলাম আমার এর মার চেককিং হচ্ছে তখন আমার এর মার হুস আলো আমরা প্যান্টি দুটো থ্রী টায়রা এ ফেলে এসেছি কি করবো ট্রলি তে প্যান্টি আছে ওই ভাবে কোনো রকমে প্লেইন এ উঠলাম উঠে ওয়াশরুম এ গেলাম দুজনে মা ও বেটি তে গিয়ে আমরা গুদ ও পোঁদের ফুটো ভালো ভাবে পরিষ্কার করে এসে সিট্ এ বসলাম তার পর এর কোনো হুস ছিলো না আমাদের তিন জনের ঘুমিয়ে পড়েছিলাম একটু খেয়ে এবার ঘুম যখন ঘুম ভাঙলো তখন চেন্নাই এয়ারপোর্ট এ প্লেইন ল্যান্ড করলো ওখানে সঞ্জয় এর এক বন্ধু এসেছিলো ওর নাম রাজ লম্বা বাট খুব কালো ওরা কেরেলা তে বাড়ি আমরা মা ও বেটি তে একদিন প্লেইন এ বিনা প্যান্টি তে ছিলাম কি করবো যা আছে সব ট্রলি তে Mr. রাজ আমাদের ওলা করে ফাইভস্টার হোটেল নিয়ে গেলো আমরা তিন জনে প্রথমে এক সংগে বাথরুম গিয়ে চান করলাম ভালো ভাবে তার পর রুম এসে সঞ্জয় আমায় ঘন্টা খানেক ধরে রাম চোদন দিলো মা ল্যাংটো হয়ে বসে বসে আমাদের চোদাচুদি দেখে আমরা তিন জনে মিলে উইস্কি খেলাম তার পর ওই রাত্রি বেলায় তিন জনে গ্রুপ ফাকিং করলাম সকাল বেলায় দরজায় নক আমি উঠে শুধু রব knee লেংথ পরে দরজা খুলে দেখি mr রাজ ও এক সুন্দরী মহিলা স্কার্ট টা কয়েক লেয়ার কাপড়ের ডিজাইনের সঙ্গে এমব্রয়ডারি নকশা আর ফিতা দেওয়া স্কার্ট টপ টা কাঁধে ফিতে দেওয়া মাই গুলো এত বড়ো যে মাই দুটো পাতলা টপ টা ফেটে বরিয়ে আসতে চাইছে আমি রুম এর মধ্যে আসতে বললাম ওরা দুজনে ভেতরে এসে সোফায় বসলো মা দেখি একটা স্কার্ট পরে ওপরে একটা মিডিআম শার্ট পরে আসতে মা ভদ্রমহিলা কে দেখে হ্যান্ডসাক করে পাশে বসে আমায় বলল ফাইভ হার্ড কফি অর্ডার দাও।
আমি ইন্টারকে এ কফি অর্ডার দিলাম এই বলে মা,রাজ ও আমায় সিগারেট দিলো তার পর ভদ্রমহিলা কে জিগ্যেস করলো আপনি কে হন onar(raj)এর?
মহিলা উনি আমার হাসব্যান্ড?
নাম anita কেরকেটটা
Age ৪৫ year
Maa dekhle to mone hoche ৩০ yearkhub sundori tumi
Anita thank you
মা আমাদের সংগে ফাক এনজয় করবেন?
Anita why নোট
Raj she too sexey
কফি আসতে সঞ্জয় ও যোগ দিলো সঞ্জয় একটা পেপার দিলো তাতে mr raj স্বাক্ষর করলো কিন্তু কোনো কথা বলল না সঞ্জয় রাজ কে কুড়ি কোটি টাকা দেবে।
তার পর মা অনিতা কে সঞ্জয় এর সংগে পরিচয় কোরিয়া দিলো। দেখুন সঞ্জয় সিল্ক এর লুঙ্গির ভেতর থেকে বাড়া টা হালকা দারিয়াছে মনে হলো সঞ্জয় অনিতা কে চুদবার প্লানিং করছে আমি মা কে ইশারা করে জিগ্যেস করলাম মাজরা কি?
মা বলল অফিস জয়েনও করবে সঞ্জয় পার্সোনাল সাক্রাটারি হিসাবে আমাদের সংগে থাকবে রাজ এর বৌ।
আমি বললাম শেষ পর্যন্ত ওর বৌ ওকে ডিভোর্স দিয়ে দেবে রাজ বাবু কে ।
সঞ্জয় অনেক মাগি দেখেছে ওর পছন্দ হয় নি রাজ ওর বৌ এর কথা বলেছিলো
তাই অনিতা কাজ করতে ইচ্ছুক সংগে free সেক্স ও করবে নো প্রবলেম।
মা রাজ তুমি তোমার বৌ কে কাপড় খুলে দেখাও একবার আমাদের কে ওর মেশিন পত্তর গুলো।
রাজ অনিতার কাপড় খুলতে যাচ্ছিলো আমি বাধা দিয়ে বললাম এখন নয়।
মা ও সঞ্জয় বলল আমাদের বিরাট জুয়ার কম্পিটিশন হয় ওখানে সব বিবাহিতা দের আমন্ত্রণ করি অনেক কে আসে যে ফাইনাল যেতে নো. ওয়ান হয়ে তার সংগে সঞ্জয় এর বিয়ে পর্যন্ত হয়ে প্রচন্ড ভাবে চোদাচুদি ও হয় টাকে আমরা u s a তে নিয়ে যায় ঐখানে আমাদের সংগে থাকে ইচ্ছে হলে সঞ্জয় বহু মহিলা কে জাতি ধর্ম নির্বিশেসে সঞ্জয়
ওর দুর্জয় বাড়া দিয়ে তাঁদের শান্ত রাখে মহিলাদের নিজের স্টেমিনা দিয়ে। সারা বছর মহিলারা আসে যাদের স্বামি নেই ভরা যৌবন, স্বামী রা মারধর করে win থেকে চরস গাঁজা সব রকম নেশা আছে ও জুয়রি,

  jounatar kache har mana… purono premer dake sara deoa | BanglaChotikahini

Leave a Reply