ফাটা গুদে চাঁদের আলো পার্ট ৩ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

(নমস্কার পাঠক ও পাঠিকা গন আমি দেখলাম আমার লেখা সত্য কাহিনীফাটা গুদে চাঁদের আলো তে অনেক পাঠক ও পাঠিকা গন রেস্পন্স করেছেন তাতে অনেকে বানান ভুল হতে পারে কারণ আমি ঠিক বাংলা আমি ঠিক মতন জানি না তাও লিখছি প্লিজ ভুলে হলে ক্ষমা করে দেবেন আর প্রচুর এপিসোড আমার ও আমার মা জীবনের চোদন লীলা শেষ নেই আমি আমার ছোট বোন ও মা তিন জন এক ই পুরুষ কে বিয়ে করে সতীন হয়ে আছি আনন্দর সংগে ঘর করছি আমাদের সংগে যোগাযোগ করতে ইমেইল করুন [email protected]লিখতে ভুলবেন না যেন প্রতিটা ব্যাক্তি কে রেপ্লায় দেবো দয়া করে ফোন নো. আর ফটো চাইবেন না প্লিজ 🙏) আসতে আসতে দুজনে ঘুমিয়ে গেল একে অপরকে জড়িয়ে। আমিও ওপরে এসে ঘুমিয়ে পড়লাম ঘুম থেকে উঠে দেখি মা ও সঞ্জয় গোছ গাছ করছে।

মা নিশা তাড়াতাড়ি গোছ গাছ করে নে ভোর বেলাতে ট্রেন তার পর ফ্লাইট। সেই রাত্রে কারুর ঘুম হলো না সারা রাত আমরা তিন জনে মিলে শুধু থ্রীসম চোদা চুদি করলাম ভোর বেলাতে।

সঞ্জয় বেসপোক স্যুট পরেছে মা মাইক্রো মিনি স্কার্ট স্লীভলেস টপ, আমি মিনি এ লাইন স্কার্ট উইথ মাইক্রো স্লীভলেস ব্লউসে উইথ সারং পরেছি গাড়ি বুকিং করা ছিলো আমরা তিন জন গাড়ি তে উঠে স্টেশন গেলাম থ্রী টায়র a/c তে উঠে মা এর আমি পাশা পাশি বসলাম
সঞ্জয় আমাদের সামনে বসে বলছে আমি তোমাদের মা ও মেয়ে মাজখানে বসি কারণ তোমরা আমার প্রিয়তমা এই সব কথা বলতে বলতে ট্রেন স্টার্ট দিলো টিটি আসলো সঞ্জয় কি বললে একটা নোট দিলো টিটি চলে গেলো যেতে
সঞ্জয় বলল এখন নিশ্চিত কোনো ঝামেলা এর নেই ৭২ নেবে এয়ারপোর্ট পৌঁছাতে।
সঞ্জয় বলছে আমরা তিন জনে উদ্দাম চোদন লীলা করবো টিটি কে জা বলার বলেদেয়াছি ও দরকার নোট ডিসটার্ব বোর্ড লাগে দিয়েগেছে সময় সময় খাবার দেবার দিয়ে যাবে বলে গেলো এনজয় ইওর সেলফ সংগে অ্যাটাচ ওয়াশ রুম ও আছে নো প্রবলেম,মার তো কোনো লজ্জা সরম বলে কোনো জিনিস নেই মা নিজেই প্যান্টি খুলে ছুড়ে দিলো দরজার কাছে আর সঞ্জয় কে বলছে গুদ মারবে না পোঁদ মারবে চলন্ত ট্রেন এ।
সঞ্জয় বলল টস করবো আগে কাকে চুদবো মেয়ে কে না মা কে? আমার ও ইচ্ছে ছিলো সঞ্জয় এই কথা তে
আমি বললাম টস করো সঞ্জয় টস করলো প্রথমে আমায় চুদবে টেল পরেছে বলে ।
মা বিরক্ত প্রকাশ করে বলল আমার গুদ টা বড়ো সুর সুর করছিলো অনেক্ষন ধরে চোদা শালী খানকি চুদা।
আমি মা তুমি খিস্তি করছো।
হুম। কি ভাবীস নিজেকে শালী মাদারচোদ।

সঞ্জয় আমার গুদ মেরে চলেছে চলন্ত ট্রেন এ মধ্যে কি যে লাগছে কি বলবো অন্য দিলে মার খিস্তি পড়ে জানলাম মার খুব গাঁড় মারাতে ইচ্ছে করছে তাই মা আমায় খিটি করছে কিছুক্ষন পর আমি নিজেই সঞ্জয় কে বললাম মার গাঁড় টা আগে মেরে মা কে শান্ত করো বলে মুচকি হেসে গুদ থেকে বাড়া টা বের করে দিতে মা পাগলের মতন বাড়াটা চুষতে যাচ্ছে সঞ্জয় মার মাথাটা জোরসে ঠেসে ধরে নিজের ধোনের উপর।

ধোনটার প্রায় অর্ধেকের বেশি অংশ ঢুকে যায় মার মুখে।তারপর সঞ্জয় মার মুখটাকেই ওর গুদ মনে করে জোরে জোরে ধোনটা আগুপিছু করতে থাকে।আর মার ও ওর বাঁ হাতের গ্রিপে সঞ্জয় এর পাকা ধোনটা চেপে ধরে নানা অদ্ভুত কায়দায় চুষতে থাকে।চোষার ফলে ওর মুখ থেকে ‘চকাম্…..পুপ্…..উম্মা…..চকাস্…..’ এইধরনের আওয়াজ বের হতে থাকে।রামগাদনের চোটে ফ্যেদা বের হচ্ছে মুখ দিয়ে।প্রায় পাঁচমিনিট ধরে মার মুখে ঠাপ দেওয়ার পরে সঞ্জয় এর মাল বেরোবার মুহূর্ত চলে আসে।

মা সেটা বুঝতে পেরে মুখটা সরিয়ে নিতে গেলে সঞ্জয় মাল ছিটকে ছিটকে তার মুখমন্ডলে,চুলে গিয়ে পড়তে থাকে।কিন্তু সঞ্জয় জোর করে মার চুলের মুঠি টেনে ধরে এক ঠেলায় পুরো ধোনটা আবার ওর মুখের মধ্যে ভরে দেয় আর ধোনের কম্পিত মুন্ডিটা সোজা গিয়ে ধাক্কা মারে মার টাকরায়।বাকি মালটুকু আর মুখের ভিতরেই ফেলে দেয়।অতএব বাধ্য হয়েই মা সঞ্জয় গরম বীর্য কোঁৎ কোঁৎ করে গিলে ফেলতে হয়।

সুখের আবেশে দুচোখ বুজে কামরসের শেষ বিন্দুটা পর্যন্ত মার মুখগহ্বরে ক্ষরণ করে দিয়ে সঞ্জয় নিজের শান্ত লিঙ্গটাকে ধীরে ধীরে বার করে নিল।
ট্রেন চলেছে সে তার নিজের গতিবেগে
আমি সঞ্জয় কে বললাম তুমি প্রথমে মা কে শান্ত করো তার পর আমি।
মা খিল খিল করে হেসে উঠে বলে দেখো মেয়ে বড়ো হয়ে গেছে বলে সঞ্জয় কোলে ওপর বসে পারলো আমি সঞ্জয় এর বাড়া টা হাতের মুঠো তে নিয়ে লাল মুন্ডি টা মার ফর্সা গুদের মুখে সেট করে সঞ্জয় কে বললাম তল ঠাপ দাও ও মা কে দু হাত দিয়ে মার সরু কোমর চেপে ধরে একটু উঠেয়া জোরে এক ঠাপ,
মা আহ…. সঞ্জয় ফাক মি….!!!!!! আহ…..!!!!!! ফাক ইয়োর বেবি হার্ড…..!!!!! আহ….!!!!!
উম্মম্মম্মম্মম্মম্ম.. আঘ্রআআমমম.. উফফফফফফ.. মা গো.. আউচ.. একটু আস্তে.. শরীরটা কিরকম করছে” মাম….. মণি!
আমি ও কম খুচড়া মাগি আমি মায়ের মাই টিপতে টিপতে বলছি কেমন লাগছে এই চলন্ত ট্রেন চোদাতে কেমন
লাগছে?
মা চোদাতে চোদাতে খিস্তি দিয়ে বলছে
আআআহহহহহ !!সঞ্জয় পকা পকাআৎ করে ঠাপ ঠাপিয়ে যাচ্ছে।
সঞ্জয় মায়ের খিস্তি শুনে আনন্দে দমাদম কয়েকটা রাক্ষুসে ঠাপ মারছে । মা ভীষনভাবে ছটফট করে উঠলো। উহহ্* আহহ্ করে ফোপাতে লাগলো। মা পুটকি চোদা খেতে খেতে এর চলন্ত ট্রেন এ
– “ও……… ও……… সঞ্জয় ……… এ কি ঠাপ মাছছিস রে……… আমি মরে গেলাম রে………… পাছা ফেটে গেলো রে………”মাদারচোদ এর বাচ্চা!

সঞ্জয় মোক্ষম ভাবে একটা ঠাপ মারতেই ধোন গুদের গভীর থকে গভীরে ধুকে গেলো। মা প্রচন্ড যন্ত্রনায় থরথর করে কেঁপে উঠে ডুকরে ডুকরে কাঁদতে লাগলো। শরীরের সমস্ত শক্তি এক করে পাছা দিয়ে সজোরে ধোটাকে কামড়ে ধরলো। পাছার গরমে ধোন যেন পুড়ে যাচ্ছে। মাল ধোনের আগায় চলে এসেছে। সঞ্জয় এবার দাঁত মুখ খিচিয়ে কোমর দুলিয়ে অসুরের শক্তিতে চুদতে আরম্ভ করল। প্রতিটা ঠাপে মার দেহ মুচড়ে মুচড়ে উঠছে। মা
এক সময় সহ্য করতে না পেরে সঞ্জয় কে বললছে , “কখন অর কখন হবে?”
– “যখন হবে তখন ভালোভাবেই টের পাবে।”
সঞ্জয় মাঝেমাঝে আস্তে আস্তে ঠাপাছে
কিন্তু পরক্ষনেই নির্মম ভাবে লম্বা লম্বা ঠাপ মেরে ধোন পাছায় ঢুকিয়ে মার খবর করে দিচ্ছি। একমাত্র মা জানে তার কি পরিমান কষ্ট হচ্ছে, সে জবাই করা পশুর মতো ছটফট করছে আর গলা ফাটিয়ে চেচাচ্ছে।
মা চিৎকারে প্যাকেড উপ করা আমার উত্তেজনা আরো বেড়ে যাচ্ছে। আমি ষাড়ের মতো আম্মুর নরম পাছা চুদতে চুদতে খিস্তি আরম্ভ করলাম।
ক্রমশ
পাঠক পাঠিকাদের কাছে অনুরোধ করছি প্লিজ ইমেইল এ লিখবেন রিপ্লালি দেবো

  Incest স্বামীর উপর রাগ করে ছেলেকে দিয়ে চোদালো মা-মা ছেলে চটি

Leave a Reply