গাঙ্গুলি পরিবারের লীলাখেলা- ১০ম পর্ব • Bengali Sex Stories

Bangla Choti Golpo

হ্যালো আমার হর্নি পাঠক পাঠিকাগণ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের নতুন সিরিজ। অনুরোধ যারা এখনো আমার আগের প্রথম সিরজ “গাঙ্গুলি পরিবারের লীলাখেলা” পড়েননি তারা অনুগ্রহ করে নিচে দেওয়া লিঙ্ক ডেসক্রিপশন থেকে পড়ে নিন।

আজ রজতের নাতির প্রথম জন্মদিন। পুত্রটি ঠিক যেন রজতের মত। কিভাবে যে আড়াই বছর কেটে গেলো তা অনুভব করতে পারছে না রজত ও নাইনা? আজ রজত ও নাইনার পুত্র সন্তানের জন্মদিন উপলক্ষে বিরাট পার্টির আয়োজন করেছে। রজত তার সকল আন্তীয়-স্বজনকে নিমন্ত্রণ করছে। তারা সকলে একে একে পার্টিতে আসতে লাগলো। আর তাাদের অভ্যর্থনা জানাচ্ছে রজতের একমাত্র পুত্র সুমিত।

নাতিকে জন্মদিনের সব আয়োজন সমাপ্ত করে রজত ও শিখা নিজেদের মধ্যে হাসি টাট্টা করছে এমন সময় বৌমা হাজির। তার পরনে একটা শাড়ি, কোন ব্লাউজ বা ব্রা ছিল না। শুধু আঁচল দিয়ে মাই দুটো ঢাকা। শিখা নাইনাকে দেখে বললো- কিছু বলবে বৌমা।

নাইনা- মা বলছি আপনি আজকে আপনার ছেলের সাথে শুবেন। আসলে দুইবছর ধরে বাবার করা হয়নি। তাই ভাবলাম আজ একটু করিয়ে নিই।
শিখা- তা আমার নাতি কি করবে? সে যদি দুধের জন্য কান্না করে।
নাইনা- মা, টিনাকে দিয়ে পাঠিয়ে দিবেন আমি খাবিয়ে আবার পাঠিয়ে দিবো।
শিখা- সুমিতের বাবা, আপনি কি বলেন?
রজত- আমার কোন অসুবিধে নেই।
শিখা- তাহলে তো হয়েই গেলো। করো তোমরা আনন্দপূর্তি। আমি চলি।
বলে শিখা রুম থেকে বেরিয়ে যেতে নাইনা দরজা লক করে গুটিগুটি পায়ে কোমর দুলিয়ে শ্বশুরের সামনে এসে দাঁড়ালো। প্যাকেটটা শ্বশুরের হাতে ধরিয়ে দিয়ে প্যাকেট থেকে বক্সগুলো বের করলো, একটা বক্সে কেক আরেকটা বক্সে রসমালাই। রজত বুঝতে পারলো বৌমা কি চাই? নাইনা বলে উঠলো- বাবা আগে কেক খাবেন নাকি রসমালাই?
রজত- খেতে তো চাই দুটো তবে আগে কেক দিয়ে শুরু করি।
নাইনা- হ্যা বাবা, সব আমার দেহে ঢেলে চেটেপুটে খেয়ে নিন।

বলতে না বলতে নাইনা বুক থেকে শাড়ির আঁচলটা ফেলে দিলো। নাইনা কোন ব্লাউজ বা ব্রা পরেনি এতে নাইনার ঝুলে থাকা মাই জোড়া দুটো চাঁদের আলোয় জ্বলমলিয়ে উঠলো। রজত ডানহাতে একটা কেকের পিস নিয়ে নাইনার মাই দুটোতে ঢেলে জিহ্ব দিয়ে এক এক করে দুটো মাই চেটে যাচ্ছে। রজত বৌমার মাই দুটো চটাচ্ছে আর নাইনা হাত দিয়ে শ্বশুরের মাথাটা বুকে চেপে ধরে চুলে বিলি করতে লাগলো আর মালাই দিয়ে ধুতির উপর বাঁড়াটা ঢলতে লাগলো।

রজত খেয়াল করলো, কেক খাওয়ায় সময় যখন মাই বোঁটা দুটো চুষচ্ছে তখন বোঁটা চুষার সাথে সাথে দুধের স্বাদও পাচ্ছে। এই স্বাদ পাওয়ার পর রজত নাইনার মাই থেকে মুখ তুলে বললো- বৌমা, তোমার মাইয়ের বোঁটা থেকে তো দুধ বেরুচ্ছে। তো আমার নাতি কি খাবে?

নাইনা- বাবা, আপনি কোন চিন্তা করবেন না। আপনার নাতির জন্য যথেষ্ট পরিমাণ আছে। আপনি শুধু আমায় আরাম দিন শ্বশুরমশাই।

এই শুনে রজত আবার মাই চুষতে চুষতে বৌমার কোমরে আটকানো শাড়ির গিট খুলে হাত দিয়ে কিছু রস নাভিতে লেপে জিভটা সোজা নাভিতে এসে ঠেকালো। রজত নাভির চারপাশ চেটে যখন রস ভতি নাভিতে জিভটা ডুবালো তখন নাইনা থরথর করে কেঁপে গুদ থেকে রস বের করিয়ে দিলো। রজত চুকচুক করে নাভিতে থাকা সব রস চেটেপুটে খেয়ে নিলো।

নাভিতে লেপ্টে থাকা সব রস খেয়ে এবার গুদে এসে থামলো রজত। রজত কয়েকটা মালাই গুদে ঢুকিয়ে দিতে নাইনা বলে উঠলো – মশাই আপনি এটি কি করছেন?

রজত- তোমার পরীক্ষা নাইনা। দেখি কত জোর দিয়ে এই মালাই গুলো হাতের স্পর্শ ছাড়াই বের করো?
নাইনা- তাহলে নিন।

বলে নাইনা নিজের গোলা বর্ষনের মত একটা একটা মালাই গুদ থেকে ছুড়ে দিতে লাগলো আর রজত সেগুলো খেতে লাগলো। নাইনা ছুড়চ্ছে আর রজত টুকটুক করে গিলচ্ছে। গোলা বারুদ শেষ হতে রজত হাঁপিয়ে উঠেছে তখনি রজত তার দ্বাদশ ও চতুর্থ মোটা বাঁড়া গুদে ঢুকিয়ে ঠাপতে শুরু করেছে। রজত কোমর আগ-পিছ করতে করতে বৌমার গুদ ঠাপিয়ে যাচ্ছে আর নাইনা নঙ্গরখানা দুলাতে দুলাতে শ্বশুরের বাঁড়ার ঠাপ গিলতে গিলতে “আহহহহ ঊমমমম আহহহহ” চীৎকার করতে করতে গুদের জল খসিয়ে দিলো। এতে নাইনার গুদটা পিচ্ছিল হয়ে গেলো আর রজতের বাঁড়াটা আরও জোরে জোরে গুদে ঢুকতে লাগলো।

রজত এবার বৌমার দিকে ঝুঁকে গুদে বাঁড়াটা জিরো ডিগ্রি এ্যানগেল থেকে পয়তাল্লিশ ডিগ্রি এ্যানগেলে এনে উপর-নিচ করতে করতে বৌমার মাই জোড়া কচলাতে কচলাতে ঠোঁট চুষতে লাগলো। আর নাইনাও শ্বশুরের কোমর দু’পা দিয়ে জড়িয়ে গলাটা দু’হাত দিয়ে জড়িয়ে পাল্টা ঠোঁট চুষতে লাগলো।

এবার রজত নিজে ও বৌমাকে জিরো ডিগ্রি থেকে নব্বই ডিগ্রি এ্যানগেলে তুলে কোলে তুলে থাই দুটো ধরে কচলাতে কচলাতে চাটি মারতে মারতে উপর-নিচ তুলতে তুলতে তলঠাপ দিতে লাগলো আর নাইনাও শ্বশুরের গলা জড়িয়ে ঠোঁট চুমু খেতে খেতে উঠ-বস করতে লাগলো। রজত ঠাপছে তে নাইনা ঠাপ গিলচ্ছে।

নাইনা আর শ্বশুরের এই উর্ধ্বমূর্খী তলঠাপ বেশিক্ষণ সহ্য করতে পারলো না তাই শ্বশুরকে শুয়ে দিয়ে পা দুটো গুটিয়ে শ্বশুরের তলপেটে হাত দুটো চেপে উঠ-বস শুরু করলো। নাইনা উঠ-বস করতে করতে “আহহহ ঊমমম আহহহহহ ঊমমমম আহহহ” চীৎকার করতে লাগলো। বৌমার এমন উওেজিত দেখে রজত বৌমাকে আরও উওেজিত করার জন্য মাই দুটো জোরে জোরে কচলাতে লাগলো। এতে নাইনার উঠ-বস সাথে চীৎকার আরও জোরে বেড়ে গেলো।

নাইনা আবারও জল খসিয়ে শ্বশুরের বুকে এলিয়ে পরলো। তখনও রজতের বীর্য বাঁড়ার মধ্যভাগে। এবার রজত বৌমাকে ঘুরিয়ে উপুড় করে শুয়ে দিয়ে নিজে উঠে পরলো। নাইনা কোমরটা উঁচু করে দিয়ে কোমরটা নাড়াতে লাগলো। এতে রজত বৌমার গুদে বাঁড়া দিয়ে কয়েকটা চোপাড় মেরে বাঁড়াটা গুদে ঢুকিয়ে বৌমার দিকে হাল্কা ঝুকে দু’হাত দিয়ে ভর দিয়ে কোমরটা আগ-পিছ করতে লাগলো এতে বাঁড়াটা গুদে ঢুকচ্ছে আর বেরুচ্ছে।

রজত বৌমার গুদে জি-স্পিডে বাঁড়া চালাতে লাগলো। রজত বৌমার গুদে বাঁড়া দিয়ে ঠাপচ্ছে তো ঠাপচ্ছে। নাইনা শ্বশুরের ঠাপ গিলতে গিলতে “আহহহ ঊমমমম আহহহহ ঊমমমমম আহহহহ” চীৎকার করতে করতে আবারও গুদের জল খসিয়ে দিলো।

এবার রজতের বীর্য ডগায় চলে এলো তাই সে বৌমাকে মিশনারী পজিশনে শুয়ে দিয়ে গুদে বাঁড়া ঢুকিয়ে আবার জোড়ে জোড়ে ঠাপ জুড়ে দিলো। রজত এবার বৌমার গুদকে কিমা বানিয়ে জোড়ে জোড়ে ঠাপ দিতে দিতে চিরিক চিরিক করে গরম ঘন থকথকে বীর্য গুদে ঢেলে দিতে লাগলো। এতে নাইনা শ্বশুরের গরম ঘন থকথকে বীর্য পেয়ে হাঁপাতে লাগলো।

প্রায় সাত মিনিটের মত রজত বৌমার কিমা গুদে বীর্য ঢেলে বৌমার উপর এলিয়ে পরলো। নাইনা এবার শ্বশুরের লেগে থাকা বাকি বীর্য চেটেপুটে খেয়ে বাঁড়া চুষতে লাগলো। নাইনা শ্বশুরের বাঁড়া চুষে দেখলো বাঁড়াটা খাড়া হয়ে রয়েছে তখনি নাইনা আবারও শ্বশুরের বাঁড়াটা গুদে ঢুকিয়ে উঠ-বস শুরু করলো। এবার রজত বৌমাকে কোন বাঁধাই দিলো না। এতে নাইনা নিজের মত করে আস্তে আস্তে উঠ-বস করতে লাগলো তো জোড়ে জোড়ে উঠ-বস করতে লাগলো। নাইনা নিজের মত ব্যালেন্স করে শ্বশুরের বাঁড়া গুদে ঢুকিয়ে ঠাপ গিলতে লাগলো।
চলবে…
এই গল্পের দশম পর্বটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন অথবা [email protected] এই ঠিকানায় আপনাদের মতামত পাঠাতে পারবেন আপনাদের কমেন্টে আমাকে নতুন পর্ব তৈরি করতে উৎসাহ করবে। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন।

ধন্যবাদ।

   bangladesi choti golpo– বাপ মেয়ের অবৈধ চোদাচুদি

Leave a Reply