বোনের স্বপ্ন ২ | BanglaChotikahini

Bangla Choti Golpo

পম্পার বক্তব্য: আমার নাম পম্পা। বাপের বাড়ি আগে ছিল মুর্শিদাবাদ। এখন বিয়ের পর আমি স্বামী আর ছেলে নিয়ে কলকাতার সল্টলেকে সেটেল্ড। স্বামী এখানে একটি বড় আই টি ফার্মে চাকরি করে। আমার সেরকম কোনো আফসোস বা দুঃখ নেই জীবনে। সাধারণত এই ধরণের ঘটনায় যেরকম থাকে। যে, স্বামী অবহেলা করে বা শারীরিক ভাবে সক্রিয় নয়। বা আপনারা যে ভাষায় বলেন, “চুদতে পারে না” ( এই ভাষা আমিও ভালোবাসি )। এরকম কিছু ব্যাপার নেই। বিয়ের পর থেকে স্বামী নিয়মিত ভালো ভাবেই চুদে আসছে। আমি খুব পাতলা। তাই আমার 34 বছর বয়স আর একটা 7 বছরের ছেলে থাকার পরও আমাকে অল্প বয়স্ক মনে হয়। আমার চোদাতে অসম্ভব ভালো লাগে। আর আমার স্বামী আমাকে প্রায় প্রতিদিন ভালোভাবে চোদে। কাজেই সে নিয়ে কোনো অতৃপ্তি নেই। কিন্তু দাদার ব্যাপারটা আলাদা। একটু আগে থেকে বলি তাহলে।

প্রকাশকে আমি শুধু দাদা বলেই ডাকি ছোট থেকে। কখনো কখনো নাম ধরেও ডাকি। কারণ আমাদের বয়সের ফারাক এক বছরের চেয়েও কম। আমি ওর নিজের মাসির মেয়ে। আমি আমার বাবা মায়ের একমাত্র সন্তান। প্রকাশও একমাত্র সন্তান। আর আমাদের মায়েরা দুই বোন শুধু। স্কুলে পড়তে পড়তে আমরা দুই পরিবার প্রায় সব ছুটিতে একসাথে কাটাতাম। প্রকাশের মা, মানে আমার মাসির বিয়ে হয়েছিল আসানসোলে। বাড়িও ছিল ওখানেই। কাজেই আমরা বেশিরভাগ সময়ে ছুটি গুলো আসানসোলেই কেটেছে। আমরা প্রায় প্রেমিক প্রেমিকার মত ছিলাম। একটা বয়স অবধি। সন্ধেবেলায় রেলকলোনীর মাঠে বসে থাকতাম। গায়ে গা ঘেঁষে। ও আমাকে জড়িয়ে ধরত পিছন থেকে। আমি ঘাড় ঘুরিয়ে চুমু খেতাম। জিভ বার করে দিতাম। ও আমার জিভ চুষত। কখনো ও আমার মুখে জিভ ঢুকিয়ে দিত। আমি জিভ চুষতাম। দাদা জানতো, আমি জিভ চুষলে খুব এক্সাইটেড হয়ে যাই। আর আমার জিভ চুষলে তো আমার প্যান্টিতে বান ডাকতো। আর দাদা তো শুধু চুমু খেত না। টি শার্ট বা টপ যা পড়ে থাকতাম তার ভিতর হাত ঢুকিয়ে আমার মাই দুটো চটকাত। তখন ছোট ছোট নিপল আমার। সেগুলোকে ধরে আস্তে আস্তে টানতো। আমি সুখে পাগল হয়ে যেতাম।

  sex choty সুন্দর বনের নদীতে – 12

ও আমার গুদে আংলি করেছে। দাদার বাঁড়া আমি চটকেছি। এর চেয়ে বেশি ফোর প্লে তখন জানতাম না। তাই দাদাও আমার গুদ চাটে নি। আমিও ওর বাঁড়া চুষি নি। কিন্তু ওর বাঁড়া চটকানোর পর আমার হাতে ওর গন্ধ লেগে থাকতো। সেটা শুঁকতে আমার দারুন লাগতো। ওর রস দু এক বার আমার হাতে লেগেছে আমি জিভ দিয়ে টেস্ট করে দেখেছি। ভালোই লেগেছিল। যদিও এটা প্রকাশ জানতো না। লুকিয়ে করতাম। বয়স কম ছিল বেশি এগুলো নিয়ে বলতে লজ্জা পেতাম। ও পেত। চোদানোর ইচ্ছে যে হয় নি তা নয়। কিন্তু কোথায় করবো? আর ভয়ও ছিল। যদি প্রেগনেন্ট হয়ে যাই। তাই দুজনের কেউই এর বেশি কিছু করি নি। বাড়িতে বেশি ঘনিষ্ট হওয়ার সুযোগ কম ছিল। ওই চুরি করে কখনো কখনো হয়ত একটা কিস। বা হয়ত ও আলতো করে মাইটা টিপে দিল। বা আমি প্যান্টের উপর থেকে ওর বাঁড়ায় ঝট করে হাত বুলিয়ে দিলাম। ব্যাস। এই অবধি হত। এর পর কলেজ শুরু হওয়ার পর প্রকাশ চলে গেল বাইরে। দূরত্ব তৈরি হল দুজনের। আমাদের বন্ধুত্ব ভাঙলো না। সেটা ভাঙবেও না। কারণ আমরা পরস্পরকে দারুন চিনি। কিন্তু ঘনিষ্টতা কমে গেল। প্রায় ফুরিয়েই গেল।

দুজনেরই বিয়ে হল ধীরে ধীরে। বাচ্চা হল। সাংসারিক জীবনে ব্যাস্ত হয়ে পড়লাম। যোগাযোগ থাকলো ফোনে। গল্প গুজব হতে থাকলো। আর ফ্যামিলি অনুষ্ঠানে দেখাও হত। তাতে একটা জিনিস সবাই বুঝত এখনো যে আমাদের ছেলেবেলার বন্ধুত্ব এখনো এক রকম। কিন্তু না আমি কখনো কাছে যাওয়ার চেষ্টা করেছি না দাদা কখনো চেষ্টা করেছে বা সেরকম কিছু বলেছে। তবে আমি এটা বুঝতাম আমি কাছাকাছি থাকলে ওর ভালো লাগে। সেটা আমারও ভালো লাগত। তাই কখনো সখনো যখন দেখা হত আমরা অন্তত একটু সময় কাটাতাম গল্প করে।

বৈবাহিক জীবনের গল্প যদিও আজকে শোনানোর নয় কিন্তু তাও বলি আমি আর আমার স্বামী সুদীপ সব রকম ভাবে চোদাচুদি করি। এখনো করি। ও আমার গুদ চাটতে খুব ভালোবাসে তাই আমার গুদের চুল প্রায় সবসময় পরিষ্কারই থাকে। আমিও বাঁড়া চুষতে ভালোবাসি। তবে কখনো ওর রস খাইনি। কিন্তু সব মিলিয়ে আমাদের সেক্স লাইফ বেশ ভালো। সুদীপ বেশ সময় নিয়ে চোদে। আমার অর্গাজম করিয়ে তারপর গুদে মাল ঢালে। সময় খারাপ কাটছিল না। মাঝে মাঝে দাদাকে ইমাজিন করতাম। পুরোনো দিন মনেও পড়ত। সেই জিভ চোষা। আমার গুদে দাদার আঙ্গুল। ওর বাঁড়ার গন্ধ। রসের টেস্ট। মনে করে করে আমার গুদে জলও আসতো কিন্তু কি করা যাবে। এরপর একদিন প্রকাশ এলো আমার এখানে কাজে। কাজ সেরে যখন আমার বাড়ি ঢুকলো তখন সকাল 11 টা। ছেলে স্কুলে। সাড়ে বারোটায় ফিরবে। আর স্বামী অফিসে। তার ফিরতে ফিরতে সেই সাতটা।

আমার কেমন যেন একটু উত্তেজিত লাগছিল। এত বছর পর এই প্রথম আমি আর দাদা এই রকম একটা ঘরে আছি। কেউ নেই। কেউ আসারও নেই তাড়াতাড়ি। ও হাতমুখ ধুয়ে ফ্রেস হয়ে একটা স্যান্ডো গেঞ্জি আর বারমুডা পরে খাটে বসল। আমি ওকে বলে স্নান করতে গেলাম। বাথরুমে গিয়ে পরিস্থিতি ভাবতে ভাবতে উত্তেজিত হয়ে যেতে লাগলাম। গুদে জল আসতে লাগলো। একবার ভাবলাম আংলি করে নি। কিন্তু দেরি হবে ভেবে করলাম না। স্নান সেরে একটা টপ আর একটা লং স্কার্ট পড়ে প্রকাশের কাছে গেলাম। ও একটা বালিশে হেলান দিয়ে আধশোয়া হয়ে মোবাইল ঘাঁটছে দেখলাম। আমি গিয়ে বসলাম পাশে। টুকটাক কথা হচ্ছে। কিন্তু বুঝতে পারছি দাদা আমাকে মুগ্ধ নয়নে দেখে যাচ্ছে। আমার অস্থির লাগছে একটু। আমি চাইছি ও আমাকে ছুঁক। কাছে টানুক। দাদা একবার ঠোঁট চাটার জন্য জিভটা বার করলো। আমার ইচ্ছে করছিল এগিয়ে গিয়ে জিভটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করি। এমন সময় দাদা মোলায়েম গলায় বললো, তোকে আজ দারুন লাগছে। বলে আমার গালে হাত রাখলো। আমি চোখ বন্ধ করে ফেললাম। আমায় কাছে টেনে ঠোঁটে ঠোঁট রাখলো। তারপর আমার নিচের ঠোঁটটা চুষতে লাগলো হালকা করে। আমিও ওর উপরের ঠোঁটটা চুষতে লাগলাম। একটু পরে আমি আর পারলাম না। ওকে ঠেলে শুইয়ে দিলাম। আর আমার জিভটা ওর মুখে ঢুকিয়ে দিলাম। দাদা আমার জিভটা সেই আগের মত চুষতে লাগলো। আমি পাগল হতে লাগলাম। একটু পরে বুঝলাম দাদা আমার ব্রা এর উপর দিয়ে মাই টিপছে। তারপর ব্রা এর হুক খুলতে গেল। আমি খুলে দিলাম। ও আমার টপের মধ্যে হাত ঢুকিয়ে মাই টিপতে লাগলো। উফফফফ। সে কি সুখ। কত বছর পর দাদা এই ভাবে আমার মাই টিপছে। এরপর দাদা আমার টপ উপরে তুলে দিয়ে মাই চুষতেও লাগলো। আমি ওর মাথাটা নিজের বুকে জাপটে নিলাম। কত বছর পর ওর গরম মুখ আমার মাইয়ের বোঁটায়। ও জিভ দিয়ে নিপলটা চাটছে। হালকা হালকা কাটছে। ইসসসসস। আমার প্যান্টি ভিজে যাচ্ছে। দাদা এখনো আমার গুদে আঙ্গুল দিচ্ছে না কেন!! আমি যে আর পারছি না। এবার হয়ত ইর আগে আমিই ওর বাঁড়াটা খামচে ধরবো।

This content appeared first on new sex story new bangla choti kahini

এমন সময় ডোর বেল। বুঝতে সময় লাগলো। দম নিয়ে আমি বললাম ছেলে এসেছে। দাদার চোখে স্পষ্টতই হতাশা। আমি একটা চুমু খেয়ে বললাম যে ছেলে খেয়ে নিয়েই খেলতে যাবে। তুই ততক্ষন স্নান করে নে। দাদা এবার হাসলো। আমি দরজা খুলতে উঠলাম। একটু পোশাক ঠিক করে দরজা খুললাম। ছেলে ঢুকেই বললো মা তাড়াতাড়ি খেতে দাও। মাঠে যাবো।

আমি বললাম, মামা এসেছে দেখা করে আয়।

ছেলে ছুটলো। আমার ছেলে দাদার খুব ভক্ত। কিন্তু ওরও তাড়া আছে। দেখা করে এসে খেতে বসলো। খাওয়া যখন প্রায় শেষ তখন দেখলাম দাদা তোয়ালে নিয়ে বাথরুম গেল। ছেলে তার মিনিট পাঁচেক পর বেরিয়ে গেল। আমি থালা বাসন সিঙ্কে রেখে দরজা ভিতর থেকে বন্ধ করে টপ আর স্কার্টটা ছাড়লাম। ব্রা প্যান্টি খুললাম। খুলে একটা নাইটি পড়লাম। পড়ে বাথরুমের দরজায় গিয়ে হালকা নক করলাম। দুবার নক করার পর প্রকাশ দরজা খুললো অল্প। খুলেই সামনে আমার মুখ দেখলো। ওর চোখে প্রশ্ন। আমি বললাম ছেলে চলে গেছে। বলে দরজায় হালকা চাপ দিলাম। দাদা নগ্ন ছিল স্বাভাবিক ভাবেই। শাওয়ারটা চালিয়ে একবার হয়ত দাঁড়িয়ে ছিল। কারণ শাওয়ার চলছে। তাই চুল শরীর সব ভেজা। কিন্তু দরজা খুলে দিল। আমি ঢুকে গেলাম। দরজাটা ভেজিয়ে দিলাম। প্রকাশ আমাকে টেনে নিল শাওয়ারের নিচে।

উপর থেকে জল পড়ছে। আর দাদা আমাকে চুমু খাচ্ছে। পাগলের মত। আমিও চুমু খাচ্ছি ক্ষুধার্তের মত। নাইটিটার উপর দিয়ে মাই চটকাতে শুরু করলো। হাত দিয়েই ও বুঝলো ব্রা নেই। দ্বিগুন উৎসাহে টিপতে লাগলো। আমি বলে উঠলাম, দাদা খেয়ে নে আমায় আজ।

ও শুধু বললো, পম ( এইটা ওর আদরের ডাকার নাম ছিল ) কতদিন তোকে পাই নি।

নাইটিটা ধরে টান মারলো দাদা। পুরোনো নাইটি। মাঝখান থেকে ছিড়ে গেল। একটু লেগে ছিল নিচের দিকে সেটা আমি পা দিয়ে ছিঁড়ে দিলাম। প্রকাশ আমাকে দেয়ালে ঠেসে দিয়ে আমার সামনে হাঁটু গেড়ে বসে গেল। সোজা মুখটা লাগলো আমার গুদে। ডান পা ধরে ওর কাঁধে রাখতে বলল ইঙ্গিতে। যাতে ও ঠিকঠাক করে গুদটা চাটতে পারে। এই ভাবে বাথরুমে আমি কখনো সেক্স করি নি। ঝর ঝর করে জল পড়ছে। আর দাদা আমার গুদ চাটছে। আমি সুখে গোঙাচ্ছি।

দাদা, দাদা, চাট আমার গুদ। এতদিন পর তোর জিভ ঢুকছে আমার গুদে। আহহহহ। হ্যাঁ জিভ ঘষ ক্লিটে। চাট। ঢোকা আঙ্গুল ঢোকা। চাটতে চাটতে দুটো আঙ্গুল ঢোকা। খেয়ে নে আমাকে।

আর দাদা উমমম উমমম করতে করতে চেটে যাচ্ছে ওর প্রিয় বোনের, পুরোনো প্রেমিকার গুদ। আমি উত্তেজিতই ছিলাম। তাই বেশিক্ষন নিজেকে ধরে রাখতে পারলাম না। হয়ে গেল আমার। আমি এবার ওকে উপর দিকে ওঠানোর জন্য টানলাম। ও উঠে দাঁড়ালো। ও দাঁড়াতেই আমি ওর দাঁড়ানো বাঁড়াটা ধরে ফেললাম। নিচের দিকে একবার তাকিয়ে দেখলাম। আগের চেয়ে অনেক মোটা। আর সত্যি বলতে কি, তুলনা করতে নেই। কিন্তু আমার বরের চেয়ে বেশ খানিকটা মোটা আর লম্বা। এবার আমি হাঁটু গেড়ে বসে গেলাম। আর দাদা দেয়ালে হেলান দিয়ে দাঁড়ালো। আমি ওর বিচিতে একটু হাত বুলিয়ে নিয়ে বাঁড়ার ডগায় একটা চুমু খেলাম। দাদা কেঁপে উঠলো যেন। বাঁড়ার মাথার ছালটা পিছন দিকে টানলাম। লাল রঙের মুন্ডিটা বেরিয়ে গেল। অল্প অল্প কামরস লেগে ওতে। জিভ দিয়ে সেটা চেটে নিলাম। তারপর মুখে ঢুকিয়ে নিলাম। কতদিন পর সেই চেনা বাঁড়ার গন্ধ পাচ্ছি। আবার আমি এক্সাইটেড হয়ে যাচ্ছি। ডান হাতে বাঁড়াটা ধরে চুষছি আর বাঁ হাতে নিজের গুদ রগড়াতে লাগলাম। জীবনে কোনোদিন এইভাবে এক্সাইটেড হই নি আমি যে বাঁড়া চুষতে চুষতে নিজের গুদে হাত দিতে হয়েছে। দাদা আমার মাথাটা পিছন দিক থেকে ধরে আছে। মাঝে মাঝে আমি থেমে যাচ্ছি। দাদা তখন আমায় মুখ চোদা দিচ্ছে। মাঝে মাঝে আমি বড় করে জিভ বার করছি। আর দাদা ওর বাঁড়াটা আমার জিভের উপর আস্তে আস্তে মারছে। কখনো ওর বাঁড়াটা উপরে তুলে বিচিটা মুখে ভরে চুষছি। জিভ দিয়ে একদম গোড়া থেকে বাঁড়ার ডগার দিকে যাচ্ছি। বেশ কিছুক্ষন এই ভাবে চোষার পর দাদা বললো,

পম আমার বেরোবে। উঠে আয়।

কিন্তু আমি তো চাইছিলাম বেরোক। বেরোবে শুনে আমি আমি আরো ভালো করে চুষতে লাগলাম। দাদা এবার বললো, সরে আয় নয়তো তোর মুখে বেরিয়ে যাবে। আমি চুষতে চুষতে চোখ তুলে ওর চোখের দিকে তাকালাম। দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে আছি। আর আমি ওর বাঁড়া চুষে যাচ্ছি। দু মিনিটের মধ্যে দাদা আহহহহহ আহহহহহহ পম বেরোচ্ছে বেরোচ্ছে বলতে বলতে গরম বীর্য আমার মুখের মধ্যে ঢেলে দিল। আমি ওটা খেয়ে নিয়ে তারপর ওর বাঁড়ায় লেগে থাকা বাকি বীর্য চেটে চেটে খেতে লাগলাম। যেন আইসক্রিমের ক্রীম চেটে চেটে খাচ্ছি। প্রায় 20 বছর পর আমি আবার ওর বীর্যের টেস্ট পেলাম। ও জানতো না। ওর শরীরের এই রসের টেস্ট আমার ভালো লাগে। অনেকদিন ধরে ভালোলাগে। আমি আমার বরের রস খাই নি কোনো দিন। কারণ ওর গন্ধ আমার খারাপ না লাগলেও দাদার মত এত্ত ভালো লাগে না। বলেছিলাম না, দাদার কথা আলাদা। আমার হয়ে গেলে উঠে দাঁড়িয়ে শাওয়ারের জলে মুখটা ধুয়ে দাদাকে একটা চুমু খেলাম। খেয়ে বললাম, তুই স্নান সেরে বেরো।

বলে আমি ছেঁড়া নাইটিটা নিয়ে বেরিয়ে গেলাম।

( চলবে )

This story বোনের স্বপ্ন ২ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • ভাইয়া চুদে দিলো
  • Bengali parakiya sex story
  • আমার বউ কে আর আমাকে চোদার golpo
  • বাড়ায় একটা গুদ গাঁথা, মুখে আরেকটা – পর্ব দুই
  • New bangla choti golpo sex story

Leave a Reply